Personalized
Horoscope

Bengali Rashifal 2018 – রাশিফল ২০১৮

Read Bengali Rashifal 2018 now and get to know what year 2018 has to offer you. This horoscope in Bengali is based on the principles of Vedic Astrology. In these predictions for your zodiac sign, you will get to know about all important aspects of life, what to do and what not to, and what you should avoid in order to achieve best out of this year.

২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে।

বিশেষ দ্রষ্টব্য: এই রাশিফল চন্দ্ররাশির ওপর আধারিত. যদি আপনি আপনার চন্দ্ররাশি না জানেন তো এখানে ক্লিক করুন - এস্ট্রস্যাজ চন্দ্ররাশি ক্যালকুলেটর

মেষ রাশিফল ২০১৮

২০১৮ সালের মেষ রাশিফল

২০১৮ সালের মেষ রাশিফল অনুসারে বছরের শুরু ভরপুর শক্তি ও দৃঢ়তার সাথে হবে। সঠিক সিদ্ধান্ত সারা বছর ভালো খবর নিয়ে আসবে। পারিবারিক জীবন বিশৃঙ্খল হতে পারে, আপনি ব্যস্ত সময়সূচী এবং অসময়ে খাওয়ার কারণে বাড়িতে তৃপ্তি এবং সুখের অভাব বোধ করবেন। বছরের প্রথম দুই মাস স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। পেশাগত দিকে এই বছর আপনাকে উন্নতির শিখরে নিয়ে যাবে, আপনার আয় বৃদ্ধি পেতে পারে। দূরে যাত্রা ফলপ্রসূ হবে এবং ভালো ফলাফল দেবে। অক্টোবরের মাঝামাঝি সময়ের পর, আয় কমতে পারে এবং এই কারণে কঠোর পরিশ্রম দরকার। আপনার সন্তানদের স্বাস্থ্যে কিছু সমস্যা দেখা দিতে পারে, তাই সাবধানতা অবলম্বন করুন। বৈবাহিক জীবন আরও সময় ও অঙ্গীকার দাবি করবে এবং সাধারনত আপনি অন্যের হৃদয় জয় করতে সক্ষম হবেন। মাঝে মাঝে কাজ থেকে বিচ্ছিন্ন হতে পারেন। সব মিলিয়ে, আপনার জন্য এটি ভালো এবং উন্নত বছর।

প্রতিকার : গৌরী-শঙ্কর রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃষভ রাশিফল ২০১৮

২০১৭ সালের বৃষভ রাশিফল

এই বছর আপনি আপনার স্বভাবে কিছু আক্রমণাত্মকতা দেখা দিতে পারে যা বিরূপ প্রভাব ফেলতে পারে। স্বাস্থ্যের প্রতি নজর দিন। ধীরে ধীরে আপনার মধ্যে ইচ্ছে-শক্তির বিকাশ হবে এবং এটা যে কোন কিছু অর্জন করতে আপনাকে সাহায্য করবে। সাফল্য পাবার জন্য সারা বছর কঠোর পরিশ্রম করতে হবে। কাজে কিছু হতাশার সম্ভাবনা রয়েছে। অক্টোবরের পর, আয় বৃদ্ধি পাবে এবং আপনার বৈবাহিক জীবনে সুখ লাভ হবে। ২০১৮ সালের বৃষ রাশিফল অনুসারে, কিছু ছোটো ভ্রমণ ভালো ফল দেবে, আপনি তীর্থযাত্রাতেও যেতে পারেন। সন্তানের ভালো উন্নতি হবে এবং তারা ভালো প্রদর্শন করবে। বিরোধ এবং সংঘর্ষ এড়িয়ে চলুন যা সম্পত্তির ক্ষতি করে আপনাকে অসুবিধায় ফেলতে পারে। বছরের প্রথম দুই মাস বিতর্ক বা কলঙ্ক থেকে দূরে থাকুন, এটা আপনার ভাবমূর্তি নষ্ট করবে। তবে যাইহোক, আপনি জীবনে যেকোনো প্রতিযোগিতার সম্মুখীন থাকতে প্রস্তুত থাকবেন । স্বাস্থ্যের প্রতি সচেতন হতে হবে, বিশেষ করে অতিরিক্ত খাবার খাবেন না এবং নিজের ওজন নিয়ন্ত্রণে রাখুন। আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বা কোনো ধর্মীয় ক্রিয়াকলাপে অর্থ খরচ করতে পারেন। সবমিলিয়ে, 2018 আপনার জন্য সামান্য থাকবে তবে আপনি অনেক নতুন জিনিস শিখবেন। আপনি সুন্দর বৈবাহিক জীবন এবং আর্থিক অবস্থা পাবেন।

প্রতিকার : উত্তম মানের ওপাল ধারণ করুন।

মিথুন রাশিফল ২০১৮

২০১৭ সালের মিথুন রাশিফল

মিথুন রাশির জাতকদের প্রকাশ করার ক্ষমতা সারা বছর সাহায্য করবে। তবে প্রথম মাসের মধ্যে আপনি আপনার কথা-বার্তায় সংযত রাখুন নাহলে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আপনি কাজের জন্য আপনার বাড়ি থেকে দূরে যেতে পারেন এবং এর জন্য আপনার ভালো উপার্জনও হতে পারে। কিন্তু, এটি ভালোবাসার মানুষজন থেকে আপনাকে দূরে রাখবে। সুতরাং, ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য রাখার প্রয়োজন রয়েছে। ২০১৮তে মিথুন রাশির জ্যোতিষ গণনা অনুসারে, সন্তানদের স্বভাবে চঞ্চলতা বজায় থাকবে । কিন্তু তারা নতুন জিনিস শিখতে আগ্রহী হবে এবং বিভিন্ন ক্ষেত্রে তারা ভালো প্রদর্শন করবে। যদি আপনি অবিবাহিত হন ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত আপনি মনোমত জীবনসঙ্গীর সাথে বন্ধনে জড়িয়ে পড়তে পারেন। বছরের শেষ ভাগে ব্যয় অত্যধিক হতে পারে। আপনার স্বাস্থ্য ওঠাপড়া করতে পারে এবং বায়ুর রোগ, গাঁটে ব্যথা ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে। ভারি খাবার খাবেন না। এই বছর ব্যবসায় অনেক লাভ পাবেন। আপনার অতীতের কঠিন পরিশ্রম পেশাগত সাফল্যের ভিত বানাবে। সর্বোপরি, এই বছর আপনাকে উন্নতি এবং সফলতার অনেক সুযোগ প্রদান করবে।

প্রতিকার : পাঁচ মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কর্কট রাশিফল ২০১৮

২০১৭ সালের কর্কট রাশিফল

২০১৮ সালের কর্কট রাশিফল অনুযায়ী, আপনি উৎসাহে পরিপূর্ণ থাকবেন। নেতৃত্ব প্রদান করতে ইচ্ছুক হবেন। কিছু প্রিয়জন আপনাকে ঠিক করে বুঝতে চাইবে না তাই সম্পর্কে তিক্ততা আসতে পারে। পারিবারিক জীবন সৌহার্দ্যপূর্ণ হবে, তবে ছোটো ছোটো বাধা-বিপত্তি থাকবে। আপনি খ্যাতি লাভ করবেন এবং কর্মক্ষেত্রে আপনার সম্মান বাড়বে। সামাজিক ক্ষেত্রেও প্রতিষ্ঠা বাড়বে। স্বাস্থ্যের ওপর সম্পূর্ণ মনোযোগ হওয়া উচিৎ কারণ সংক্রামক ব্যাধি হতে পারে। বৈবাহিক জীবনে সুখের অভাব বোধ করতে পারেন। বিবাহিত জীবন বাঁচাতে খারাপ মন্তব্য এড়িয়ে চলতে হবে। ব্যয় অত্যধিক হতে পারে। আপনি উপার্জন ভালো করবেন কিন্তু অত্যধিক ব্যয় নিয়ন্ত্রণ করা উচিৎ। নাহলে এটা আপনার আর্থিক দিকে আসামঞ্জস্যতা সৃষ্টি করবে। শিক্ষার্থীরা এই সময় ভালো প্রদর্শন করবে এবং শিশুদের সংকল্প-শক্তি বৃদ্ধি পাবে। আপনি বিলাসবহুল জীবন যাপন করবেন কারণ সারা বছর আপনার ভাবনার কেন্দ্রবিন্দু সুখ-সুবিধা থাকবে। এর জন্য আপনি কঠোর পরিশ্রমও করবেন। সর্বোপরি, এই বছর খুবই ভালো কাটবে, কিন্তু কিছু ঝুঁকির সম্মুখীন আপনি হতে পারেন।

প্রতিকার : শ্রী যন্ত্র স্থাপন করুন এবং মাতার সেবা করুন।

সিংহ রাশিফল ২০১৮

২০১৭ সালের সিংহ রাশিফল

২০১৮ সালের সিংহ রাশির জ্যোতিষ গণনা অনুযায়ী, আপনি ধর্মীয় এবং আধ্যাত্মিক বিষয়ে আগ্রহী হবেন। তীর্থযাত্রাও করতে পারেন। জানুয়ারী ফেব্রুয়ারী মাসের মধ্যে ভাই-বোনের স্বাস্থ্য নিয়ে ভুগতে হতে পারে। আপনার বীরত্ব বৃদ্ধি পাবে। প্রেম জীবনে মিশ্র ফল পাবেন। একদিকে আপনি যেমন কিছু ভুল বোঝাবুঝির সম্মুখীন হবেন, তেমন অন্যদিকে ভালবাসার মানুষের ভালোবাসা উপভোগ করবেন। আপনার কাজ আপনাকে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। যাইহোক, আপনি অলসতাকে এড়িয়ে চলবেন। বৈবাহিক জীবনে সুখ বৃদ্ধি পাবে। আপনি অনুভব করবেন যে আপনার জীবন দ্রুত এগিয়ে চলছে এবং বিভিন্ন পরিস্থিতি আপনার রাস্তায় আসবে। আপনি আর্থিক দিক দিয়ে উন্নতি করবেন। আপনার সন্তানদের অতিরিক্ত প্রচেষ্টার প্রয়োজন রয়েছে এবং আপনাকে তাদের বিশেষ যত্ন নিতে হবে। এছাড়া আপনি তাদের প্রচেষ্টাকে সমর্থন করবেন। বিদেশ ভ্রমণের সুযোগ খুব উজ্জ্বল। জানুয়ারী থেকে ফেব্রুয়ারী মাসের মধ্যে গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিৎ। অক্টোবরের মাঝামাঝি সময়ের পর, পারিবারিক জীবনে ও পেশাগত জীবনে ভালো পরিবর্তন দেখতে পাবেন। সমাজেও আপনার মর্যাদা বৃদ্ধি পাবে।

প্রতিকার :সোনা দিয়ে তৈরী সূর্য গলায় ধারণ করুন।

কন্যা রাশিফল ২০১৮

২০১৭ সালের কন্যা রাশিফল

২০১৮ সালের কন্যা রাশিফল অনুসারে, এটি আপনার জন্য উচ্চ শিখরে পৌঁছানোর বছর। আপনার কাছে কোন ভালো সুযোগ আসবে যাতে আপনি ভালো আর্থিক লাভ পাবেন। আপনার সামাজিক ক্ষেত্র খুবই সক্রিয় হবে এবং সামাজিক ভাবে আপনি প্রতিষ্ঠা লাভ করবেন। বন্ধু এবং প্রিয়জনের সাথে ভালো সময় কাটাবেন। শিক্ষার্থীরা মনোযোগের অভাব বোধ করবে। তাই কঠিন পরিশ্রম করলে তারা সাফল্য পেতে পারে। আপনাকে আপনার সন্তানের বেশি করে যত্ন নিতে হবে, কারণ কিছু স্বাস্থ্য জনিত সমস্যা তাদের দেখা দিতে পারে। পেশাগত জীবনের জন্য সময়টা ভালো। আপনার বিভিন্ন কাজে সাফল্য পাবেন। অনেক দিনের কোন ইচ্ছা পূরণ হতে পারে। সারা বছর ভালো আর্থিক লাভ হবে। জানুয়ারীতে কিছু অপ্রত্যাশিত লাভ আসতে পারে। অক্টোবরের পর, এই বৃদ্ধি আরও বাড়বে। আপনি আপনার জীবনসঙ্গীর মাধ্যমে লাভ পেতে পারেন, কিন্তু তাঁর শক্তির অভাব দেখা দিতে পারে, তিনি কোনো স্বাস্থ্য সম্পর্কিত বাধার সম্মুখীন হতে পারেন। যাইহোক, পরিবার থেকে আপনি সম্পূর্ণ সহযোগিতা পাবেন। কাজের জন্য পরিবার থেকে দূরে যেতে হতে পারে। পরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। নতুন অতিথি আসারও সম্ভাবনা আছে। সবমিলিয়ে, এই বছর সব দিক দিয়ে লাভজনক হবে। আপনাকে শুধু বিবাদ থেকে দূরে থেকে পরিবারে শান্তি বজায় রাখতে হবে।

প্রতিকার : ঘরে কর্পূরের প্রদীপ জ্বালান।

তুলা রাশিফল ২০১৮

২০১৭ সালের তুলা রাশিফল

২০১৮ সালের তুলা রাশিফল অনুযায়ী, বছরের শুরু দীপ্তিময় হবে। কিন্তু ব্যবহারে আক্রমণতা থাকবে যাকে নিয়ন্ত্রণ করতে হবে। বৈবাহিক এবং পারিবারিক জীবনে সুখ-শান্তির জন্য এটা দরকার। জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা দেখা দিতে পারে। কথাবার্তা ভেবে-চিন্তে বলা উচিৎ, নাহলে কেউ আপনার কথার জন্য আঘাত পেতে পারে। এই বছর কর্মক্ষেত্রে বিচার মূর্ত রূপ নেবে যা আপনার জন্য অনুকূল হবে। অলসতা থেকে দূরে থাকুন। সহকর্মীদের ব্যবহার সাধারণ থাকবে। আপনাকে আপনার ক্ষমতার প্রয়োগ করতে হবে। জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত আয় বৃদ্ধি হবার সম্ভাবনা রয়েছে। এরপর আপনার প্রচেষ্টা নতুন ক্ষেত্রের দরজা খুলবে। পারিবারিক জীবনে সন্তোষ এবং সুখের অভাব অনুভব করতে পারেন। আপনি নিজেকে পরিজনদের থেকে দূরে মনে করতে পারেন। এটাও হতে পারে যে আপনি পরিবারকে ঠিক-ঠাক সময় দিতে পারবেন না। কিছু ছোটো এবং বড় যাত্রা হতে পারে। সন্তানরা আনন্দিত থাকবে এবং জীবনের মজা ওঠাবে। শিক্ষার্থীদের কঠিন পরিশ্রম করতে হবে এবং তারা তার ফলও পাবে। মার্চের পর বিবাহিত জীবন ভালো হবে। সব মিলিয়ে, এই বছর আপনার জন্য ভালোই থাকবে। আপনাকে আয়ের নতুন পথ খোঁজার জন্য মনোযোগ দিতে হবে।

প্রতিকার : মাতা মহালক্ষ্মীর আরাধনা করুন এবং ছোটো কন্যাদের পূজা করুন।

বৃশ্চিক রাশিফল ২০১৮

২০১৭ সালের বৃশ্চিক রাশিফল

২০১৮ সালের বৃশ্চিক রাশিফলের মতে, এই বছর কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে। যদি আপনি দৃঢ়তার সাথে এটাকে নিতে পারেন তাহলে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত আপনাকে স্বাস্থ্য নিয়ে সজাগ থাকতে হবে। এরপর স্বাস্থ্যের উন্নতি হবে এবং শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে। বিরোধীদের জয় করবেন। এই বছর বিশেষত অক্টোবর পর্যন্ত আর্থিক দিক দিয়ে সচেতন থাকুন। অত্যধিক ব্যয় আপনার অর্থনৈতিক অবস্থাকে ক্ষতিগ্রস্ত করতে পারে। অক্টোবরের পর, দক্ষতার সাথে ভালো ফলাফল দেখা যাবে। তবে বিনিয়োগ বুঝে-শুনে করতে হবে। এই বছর ভালো উপার্জন পাবার জন্য কঠোর পরিশ্রম করার জন্য তৈরি থাকুন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে চান যারা তাদের জন্য এই সময় খুব ভালো। সন্তানরা জীবন উপভোগ করবে,তবে তাদের একাগ্রতার সমস্যার সাথে সংগ্রাম করতে হতে পারে। পারিবারিক জীবনে সাদৃশ্য আসবে। বিবাহিত জীবন সুখময় হবে। জীবনসাথী আপনার সব প্রচেষ্টাতে উদ্যোগ নেবে এবং সমর্থন করবে। কর্মক্ষেত্র একটু ঝুঁকিপূর্ণ কিন্তু প্রগতিশীল হবে। সবমিলিয়ে এই বছর আপনি মিশ্র ফলাফল দেখতে পাবেন।

প্রতিকার : সরষের তেল দান করুন এবং প্রবাল ধারণ করুন।

ধনু রাশিফল ২০১৮

২০১৭ সালের ধনু রাশিফল

২০১৮ সালের ধনু রাশিফলের গণনা অনুযায়ী, এই বছর আপনি জীবনে উন্নতির জন্য অনেক সুযোগ পাবেন। আপনার সংকল্পের দৃঢ়তা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। মার্চ মাস পর্যন্ত আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। এরপর মে মাস পর্যন্ত ব্যয় বৃদ্ধি হতে পারে, কিন্তু তারপরে পুনরায় আগের অবস্থায় ফিরে আসবে। সুতরাং, টাকা-পয়সার চিন্তা করবেন না। আয়ের নতুন উৎস খোঁজার দিকে আপনার প্রবণতা থাকবে এবং একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করতে সফল হবেন। শনিদেব কঠোর পরিশ্রম করার জন্য প্রেরণা দেবেন। তবে, কাজে প্রয়োজনের অতিরিক্ত ব্যস্ততা ভালো নয়, এবং আপনাকে নিজের স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। মার্চ থেকে মে মাস পর্যন্ত কিছু কঠিন পরিস্থিতি দেখা দিতে পারে এবং অক্টোবরের পর আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। সাবধানে গাড়ি চালাবেন। সন্তানরা পরিশ্রমী হবে এবং শিক্ষার্থীরা ভালো প্রদর্শন করবে। পারিবারিক জীবন সৌহার্দ্যপূর্ণ হবে, কিছু অনিয়মিত সমস্যা দেখা দিতে পারে। যাইহোক, কথাবার্তায় সংযত হন নাহলে সম্পর্কে অশান্তি হতে পারে। বিবাহিত জীবন সুখময় থাকবে, কিন্তু জীবনসঙ্গীর স্বাস্থ্য আপনাকে চিন্তায় ফেলতে পারে। প্রেম জীবন শক্তিশালী হবে। আপনি বিরোধীদের নিয়ন্ত্রণে রাখতে সফল হবেন। সবমিলিয়ে, বছর ভালো হবে কিন্তু স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকবেন।

প্রতিকার : হনুমান চালিশা পাঠ করুন।

মকর রাশিফল ২০১৮

২০১৭ সালের মকর রাশিফল

২০১৮ সাল এমন একটা বছর যেখানে আপনি জীবনের গভীরতা সম্পর্কে বুঝতে পারবেন। একদিকে আপনার ব্যয় যেমন বৃদ্ধি পাবে এবং আপনি অনুভব করবেন আর্থিক অবস্থা খারাপ হচ্ছে। অপর দিকে, আপনি স্বাস্থ্য নিয়েও সমস্যার সম্মুখীন হতে পারেন। কিন্তু, কিছু বিদেশী যোগাযোগের মাধ্যমে আপনার আয় বৃদ্ধি পাবে। ২০১৮ সালের বৈদিক জ্যোতিষ অনুসারে, আপনার মধ্যে আধ্যাত্মিকতার প্রবণতা বাড়বে এবং কিছু সময়ের জন্য পার্থিব জগত থেকে দূরত্ব আপনি অনুভব করতে পারেন। কর্মক্ষেত্রে কর্তৃত্ব লাভ করবেন, কিন্তু যেকোনো ধরণের ষড়যন্ত্র থেকে আপনাকে দূরে থাকতে হবে। আপনার কাজের দায়িত্ব এবং সম্মান বৃদ্ধি পাবে এবং একটি গুরুত্বপূর্ণ নতুন প্রকল্প হাতে আসবে। শিক্ষার্থীদের অবস্থা ভালো থাকবে এবং শিক্ষা ও নতুন জিনিস শেখার দিকে ঝোঁক বাড়বে। আপনাকে বড়দের সাথে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে এবং তাদের থেকে বিশেষ সাহায্য পেতে পারেন বিশেষ করে মার্চ ও মে মাসের মধ্যে। পারিবারিক জীবন খুশিতে ভরে উঠবে এবং সম্পর্কে উষ্ণতা বাড়বে। বৈবাহিক জীবনে কিছু ভুল বোঝাবুঝি সংঘটিত হতে পারে যা আপনার এড়িয়ে যাওয়া উচিৎ। অক্টোবরের পর, আপনার বিবাহিত জীবন উন্নত হবে এবং আপনি ভালো ব্যক্তিগত জীবন উপভোগ করবেন। সবমিলিয়ে, এই বছর আপনি উন্নতি করবেন এবং দুর্বলতাকে দূর করে এগিয়ে যাবেন।

প্রতিকার : ছয় মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কুম্ভ রাশিফল ২০১৮

২০১৭ সালের কুম্ভ রাশিফল

কুম্ভ রাশির জাতকদের জন্য ২০১৮ সালের রাশিফল অনুযায়ী আপনার সিদ্ধান্ত এই বছর উন্নতির ভিত্তি স্থাপন করবে। ধনার্জন বৃদ্ধির ওপর আপনার মুখ্য মনোযোগ থাকবে। কঠিন প্রচেষ্টা আপনাকে লাভবান করবে। আর্থিক অবস্থা সুদৃঢ় হবে। দূর ভ্রমণও এই বছর হতে পারে। আপনি বুদ্ধিমত্তাপূর্ণ এবং ফলদায়ক সিদ্ধান্ত নেবেন। যদি একটু খেয়াল রাখেন তো আপনার স্বাস্থ্যও এই বছর ভালো থাকবে এবং পুরনো রোগ থেকে মুক্তি আপনি পেতে পারেন। গুরুজনরা প্রশংসা আপনি প্রাপ্ত করবেন। বিবাহিত জীবনে স্নেহ এবং ভালোবাসা থাকবে। তবে, প্রথম দুই মাস একটু ঝুঁকিপূর্ণ থাকবে, কারণ কিছু ঝগড়া বা জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। যাঁরা প্রেম-সম্পর্কের মধ্যে আছেন তাঁদের একটু বেশি মনোযোগ দিতে হবে এবং তার সাথে তাঁদের একে অপরকে ভালো করে বোঝার প্রয়োজন থাকবে। শিক্ষার্থীরা কঠিন পরিশ্রম করবে। সন্তানদের জন্য কিছু বিব্রতভাব থাকতে পারে তবে রাখবেন তাদের বাড়বাড়ন্তের জন্য একটু ভালোবাসার দরকার। সবমিলিয়ে, আপনার জন্য এটি একটি যথার্থ এবং প্রগতিশীল বছর থাকবে।

প্রতিকার : শিবের আরাধনা করুন।

মীন রাশিফল ২০১৮

২০১৭ সালের মীন রাশিফল

মীন রাশির জাতকরা সংবেদনশীল হন, ভেতর এবং বাইরে দুদিক থেকেই। সারা বছর; বিশেষত অক্টোবর পর্যন্ত, স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া উচিৎ। তারপর তারা সুন্দর জীবন উপভোগ করতে সক্ষম হবে। প্রয়োজনের অতিরিক্ত মানসিক চাপ এবং অনেক বেশী কাজকর্ম আপনার শরীর খারাপ করতে পারে। কর্মক্ষেত্রে আকাঙ্ক্ষিত ফলাফল পাবার জন্য আপনি অতিরিক্ত প্রচেষ্টার ওপর বিশ্বাস রাখেন। বরিষ্ঠরা আপনার কাছ থেকে শ্রেষ্ঠ পরিনাম আশা করবে, আর এই কারণে আপনার ওপর চাপ আসতে পারে। আর্থিক দিক দিয়ে জানুয়ারী ঝুঁকিপূর্ণ থাকবে। এমনকি ফেব্রুয়ারীতেও যেকোন বড় বিনিয়োগ স্থগিত রাখা উচিৎ। এরপর থেকে আপনার আর্থিক উন্নতি গতি পাবে এবং আপনার আয় বৃদ্ধি পাবে। অবাঞ্ছিত ভ্রমণ হতে পারে। বিবাহিত জীবন খুব ভালো হবে এবং আপনার জীবনসঙ্গী আপনাকে বিভিন্ন ভাবে সাহায্য করবে। পেশাগত কারণে স্থান পরিবর্তনও করতে হতে পারে। সন্তানদের দুষ্টুমি বাড়বে এবং তাদের ভালো-মন্দের শিক্ষা দিতে আপনাকে কঠোর হতে হবে। শিক্ষার্থীরা পড়াশুনার জন্য শর্টকাট নিতে পারে এবং তাদের স্বভাবে খামখেয়ালী দেখা দিতে পারে, তবে লেখাপড়ায় মন দিতে হবে। আপনিও জীবনে শর্টকাট নিতে চেষ্টা করতে পারেন, তবে এটার থেকে আপনাকে বেঁচে চলতে হবে। জীবনের পথে সোজা চলায় আপনার উচিত হবে। অক্টোবরের পর, আপনি জীবনে ভালো পরিবর্তন দেখতে পাবেন।এই বছরে স্বাস্থ্যকে প্রথম প্রাধান্য দেওয়া এবং কাজ ও ব্যক্তিগত জীবনের মধ্যে সাম্য বজায় রাখা আপনার উচিৎ।

প্রতিকার : হলুদ চন্দন বিষ্ণুজীকে চড়ান এবং বড়দের সম্মান করুন।

আমরা আশা করছি যে 2018 এর জ্যোতিষের ভবিষ্যদ্বাণী আপনার বছরের পরিকল্পনাকে সুসজ্জিত করতে সাহায্য করবে। সমস্ত রাশির এই রাশিফল 2018 পড়ার জন্য আপনাদের ধন্যবাদ।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports

FREE Matrimony - Shaadi