মকর রাশিতে সূর্য্য-শনির সংযোগ হবে - Venus Conjuncts with Saturn in capricorn 8th December in Bengali

শুক্র গ্রহ 8 ডিসেম্বর 2021 বুধবার সকালে 12 টা বেজে 56 মিনিটে মকর রাশিতে কর্ম গ্রহ শনির সাথে সংযোগ হবে। এটি 30 ডিসেম্বর 2021 সকাল 9 টা বেজে 57 মিনিট পর্যন্ত থাকবে।

এই দুটি গ্রহ সম্পর্কে কথা বলতে গেলে, এই দুটি গ্রহের প্রকৃতি খুব অনুকূল এবং শুক্র মকর রাশির জন্য অত্যন্ত উপকারী গ্রহ হিসাবে প্রমাণিত হয়। নিজের রাশিতে শনির সাথে শুক্রের এই মিলন প্রধানত মকর রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল ফল বয়ে আনবে।

दुनिया के सर्वश्रेष्ठ ज्योतिषियों से फोन/चैट के माध्यम से जुड़कर जानें शुक्र-शनि की युति का राशिनुसार प्रभाव

শুক্র-শনির সংযোগের প্রভাব

মকর রাশি একটি পৃথিবীর রাশি এবং এটি রাশিচক্রের 10 তম অবস্থানে আসে। শনি একদিকে প্রথম এবং দ্বিতীয় ভাবকে নিয়ন্ত্রণ করে, শুক্র গ্রহ পঞ্চম এবং দশম ভাবকে নিয়ন্ত্রণ করে। এই অবস্থায়, এই উভয় গ্রহ অর্থাৎ শুক্র গ্রহ এবং শনি গ্রহ কেরিয়ার এবং ভাগ্যের ক্ষেত্রে রাজ যোগ গঠন করবে। মকর রাশিতে এই গ্রহগুলির সংমিশ্রণের কারণে, এই রাশির জাতক/জাতিকাদের ব্যবসায় বৃদ্ধি পাবে এবং তাদের বিদেশ যাওয়ার সম্ভাবনাও প্রবল হবে।

বিপরীতে, এই সময় আপনি পিঠে ব্যথা, চোখের সংক্রমণ ইত্যাদির মতো স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার প্রবণ হতে পারেন। এছাড়াও, আপনাকে ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু সংবেদনশীল বিষয়ে কিছু হতাশার সম্মুখীন হতে হতে পারে।

8 ডিসেম্বরে শুক্র-শনির সংযোগের বিশ্বব্যাপী প্রভাব

সাধারণভাবে, শুক্র এবং শনির সংযোগ অর্থনীতি, ব্যবসায় বৃদ্ধি এবং চাকরির ক্ষেত্রে অনুকূল প্রমাণিত হবে। এটি সাধারণত সমৃদ্ধির সাথে সম্পর্কিত একটি শুভ সংযোগ। শেয়ারবাজারে ভালো বাউন্স হবে। দ্রুত বৃদ্ধির অবস্থা দেখতে পারেন। বৃষ্টি বেশি হবে যার ফলে প্রচুর জল উপলব্ধ হবে। চাঁদি ও হীরার দাম বাড়তে পারে। বিশ্ব স্তরে আশাবাদ প্রবল হবে আর লোকেদের মধ্যে খুশির ভাবনা হয়ে থাকেব।

শেয়ারবাজারের প্রতি মানুষের সচেতনতা ও আগ্রহ বেশি হতে চলেছে। দুনিয়ার লোকে স্টকে লিপ্ত হবে এবং এটি থেকে প্রচুর মুনাফা আমদানী করবে। এই সময় বিয়ে বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। দুটি গুরুত্বপূর্ণ গ্রহের এই মিলন সমগ্র বিশ্ব এবং বিভিন্ন সরকারের জন্য অনুকূল প্রমাণিত হবে। জনগণের উন্নয়নে সরকার নতুন নতুন পরিকল্পনা ও নীতি প্রণয়ন করবে।

শুক্র-শনির রাশিনুসারে প্রভাব আর উপায়

মেষ রাশি

মেষ একটি জ্বলন্ত এবং পুরুষ রাশি। এই রাশি অধীনে জন্মগ্রহণকারী লোকেরা কাজের প্রতি বেশি আগ্রহী এবং তারা মদ্য নেশা প্রকৃতির হতে পারে। মেষ রাশির অধীনে জন্মগ্রহণকারী লোকেরা উচ্চ কাজ এবং সাফল্য অর্জনের জন্য দৃঢ় সংকল্প দেখায়।

মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য শুক্র হল দ্বিতীয় এবং সপ্তম ভাবের অধিপতি এবং বর্তমানে শনির সাথে দশম ভাবে অবস্থান করছে। গ্রহের অবস্থানের কারণে আপনার জীবনে সমৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে।

ব্যবসার দিক থেকে, কর্মক্ষেত্রে পরিবেশ এই সময় সৌহার্দ্যপূর্ণ হতে চলেছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনাকে প্রশংসা করবে। এছাড়াও, এই সময় আপনি উৎসাহ এবং কঠোর পরিশ্রমের জন্য পদোন্নতিও পেতে পারেন।

আপনি যদি আপনার ব্যবসায় প্রসারিত করতে চান বা আপনার নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই সময়টি তার জন্য অনুকূল। আপনি এই দিকে একটি ধাপ এগিয়ে নিতে পারেন। অন্যদিকে, আপনি যদি অংশীদারি ব্যবসার সাথে সম্পর্কিত হন তবে কোনও বিনিয়োগ বা বড় সিদ্ধান্ত এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

অর্থের ব্যাপারে কথা বললে, এই সময় আপনার জীবনে অর্থের প্রবাহ ভাল হতে চলেছে এবং আপনি আপনার দৈনন্দিন প্রতিশ্রুতিগুলি পূরণ করতে সক্ষম হবেন।

ব্যক্তিগত ব্যাপারে, শুক্র এবং শনির এই সংযোগটি সাধারণত আপনার সঙ্গীর সাথে ঐক্য এবং সাদৃশ্য তৈরিতে সহায়ক প্রমাণিত হবে। অন্যদিকে, কথা বলার সময় আপনাকে আরও স্পষ্ট হতে হতে পারে।

স্বাস্থ্যের দিক নিয়ে কথা বললে, এই সময় আপনার চোখ, পায়ে ব্যথা ইত্যাদি সমস্যা হতে পারে।

উপায়: প্রতি শুক্রবারে ললিতা সহস্রনামের জপ করুন আর শনিবারের দিন প্রতিবন্ধীদের ভোজন করান।

বৃষভ রাশি

বৃষভ একটি পৃথিবী এবং স্ত্রী রাশি। এই রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিদের শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বেশি থাকে। অন্যান জিনিস অর্জনের উচ্চাকাঙ্ক্ষা বৃষ রাশির মানুষের মধ্যে বেশি থাকে।

বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র হল প্রথম এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং এই সময় এটি শনির সাথে নবম ভাবে অবস্থিত। এই পরিস্থিতির কারণে, আপনি আপনার প্রচেষ্টায় সফল হতে চলেছেন। কর্মজীবন নিয়ে বিদেশ ভ্রমণের সুবর্ণ সুযোগ পেতে পারেন।

পেশাগত জীবনের ক্ষেত্রেও আপনি অনুকূল ফলাফল পাবেন। এটা সম্ভব যে আপনি নতুন চাকরির সুযোগও পাবেন এবং এই সুযোগগুলি আপনার ইচ্ছা পূরণ করবে।

আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনি এই সময় লাভ পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান বা অনেক ব্যবসা শুরু করতে চান তবে এর জন্যও সময়টি অনুকূল। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা অংশীদারের কাছ থেকে সমর্থন ও সহযোগিতা পাবেন। এই সময় আপনি আপনার ব্যবসার সাথে সম্পর্কিত নতুন বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন এবং আপনি এটি থেকে ভাল লাভ পাবেন।

আর্থিক দিক থেকে আপনি ভাগ্যের সমর্থন পাবেন। আপনার চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। পদোন্নতির কারণে অর্থ বৃদ্ধি দেখতে পাবেন।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সাথে একটি মসৃণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে।

স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, শুক্র এবং শনির এই সংযোগ আপনাকে আপনার পিতার স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করার অবস্থানে আনবে। যার কারণে আপনার জীবনে দুশ্চিন্তা কিছুটা বাড়তে পারে।

উপায়: প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন।

মিথুন রাশি

মিথুন একটি স্ত্রী এবং বায়ু রাশি। মিথুন রাশির তৃতীয় ভাবে আসে। মিথুন রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা প্রকৃতিতে খুব নমনীয় হন না, যার কারণে তারা একবারে একাধিক বিষয় নিয়ে চিন্তা করতে ব্যর্থ হন।

মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য শুক্র পঞ্চম এবং দ্বাদশ ভাবের অধিপতি এবং এই সময় এটি শনির সাথে অষ্টম ভাবে অবস্থিত। যার কারণে আপনি সমৃদ্ধি অর্জনে ব্যর্থ হতে পারেন। এটা সম্ভব যে আপনি আপনার ভবিষ্যত সম্পর্কে নিরাপত্তাহীনতার অনুভূতি দ্বারা পরিবেষ্টিত হতে পারেন।

পেশাগত জীবনের কথা বলতে গেলে, এই সময় আপনি চাকরিতে খুব বেশি সাফল্য পাবেন না। চাকরির চাপের কারণে আপনার জীবনে ঝামেলা ও দুশ্চিন্তাও বাড়তে পারে। এ ছাড়া ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্কও এই সময়ে খুব একটা ভালো যাচ্ছে না।

আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন, তবে এই সময় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে এবং এই সময়ে আপনার লাভের সম্ভাবনা খুব কম। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন, তাদের অংশীদারের সাথে তাদের সম্পর্ক খুব একটা ভালো হবে না এবং আপনি তাদের কাছ থেকে নিশ্চিত সমর্থন নাও পেতে পারেন।

আর্থিক ব্যাপারে কথা বললে, আপনি আপনার প্রয়োজন মেটাতে ঋণ/লোন ইত্যাদি নিতে পারেন। নিয়মিত আয় করা আপনার পক্ষে সহজ হবে না। যাইহোক, আপনি উত্তরাধিকার এবং কিছু গোপন উৎসের মাধ্যমে অর্থ পেতে সফল হতে চলেছেন। এই সময়ের মধ্যে, আপনার ব্যয় সীমার চেয়ে বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যক্তিগত ব্যাপারে, বোঝাপড়ার অভাবের কারণে আপনার জীবনসঙ্গীর সাথে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনার জীবনসঙ্গীর সাথে আপস করতে হতে পারে।

অর্থনৈতিক বিষয়ে কথা বললে, শনি এবং শুক্রের এই সংযোগ বা সংমিশ্রণে চোখ, পায়ে ব্যথা ইত্যাদি সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ক্ষেত্রে আপনাকে মনোযোগ দিতে হতে পারে।

উপায়: প্রতিদিন 108 বার “ওং বং বটুক ভৈরবয় নমঃ” র জপ করুন।

কর্কট রাশি

কর্কট একটি স্ত্রী এবং জল রাশি। সাধারণত এই রাশির অধীনে জন্মগ্রহণকারী লোকেরা আনন্দ এবং সুযোগ-সুবিধা পছন্দ করে এবং তাদের জীবনে অনেক আরাম উপভোগ করে। কর্কট রাশিচক্রের চতুর্থ ভাবে রয়েছে।

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য শুক্র হল চতুর্থ এবং একাদশ ভাবের অধিপতি এবং এই সময় এটি শনির সাথে সপ্তম ভাবে অবস্থিত। এই কারণে, আপনার জীবনে সমৃদ্ধি এবং উন্নতিতে বাধা আসতে পারে।

পেশাগত জীবনের কথা বললে, এই সময়ে আপনি আপনার লক্ষ্য এবং লক্ষ্যগুলি সময়মতো পূরণ করতে ব্যর্থ হবেন। এছাড়াও, কাজের প্রতি আপনার সন্তুষ্টিও নগণ্য হতে চলেছে। আপনার সহকর্মী এবং উর্ধ্বতনদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রেও আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশির জাতক/জাতিকারা যারা ব্যবসার সাথে সম্পর্কিত তাদেরও সাফল্য পেতে অপেক্ষা করতে হতে পারে। এই সময় আপনি লাভও করবেন না এবং ক্ষতিও করবেন না। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে ভবিষ্যতে সমস্যা এড়াতে আপনাকে সেগুলি এড়িয়ে চলতে হবে।

আর্থিক দিক সম্পর্কে কথা বললে, আপনার অর্থ হারানোর সম্ভাবনা রয়েছে। আপনার যদি একটি সম্পত্তি থাকে তবে আপনাকে এটি বিক্রি করতে হতে পারে। এই সময়ে আপনি সম্পদ সঞ্চয় করতেও ব্যর্থ হতে চলেছেন।

ব্যক্তিগত ব্যাপারে, আপনার জীবনসঙ্গীর সাথে আপস বা দূরত্ব বজায় রাখতে হতে পারে। এই সময়ে, আপনাদের দুজনের মধ্যে সম্পর্ক খুব একটা ভালো যাবে না।

স্বাস্থ্যের সম্পর্কে কথা বললে, শুক্র এবং শনির এই সংমিশ্রণটি আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্যের জন্য আরও বেশি অর্থ ব্যয় করবে বলে প্রমাণিত হবে।

উপায়: “ওং দুর্গায় নমঃ”র জপ করুন আর প্রতিদিন 108 বার “ওং হং হনুমতে নমঃ” র জপ করুন।

সিংহ রাশি

সিংহ রাশিকে পুরুষ উপাদানের জ্বলন্ত রাশি হিসাবে বিবেচনা করা হয়। এই রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা তাদের নীতির প্রতি দৃঢ়প্রতিজ্ঞ এবং খুব নীতিবান।

সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র হল তৃতীয় এবং দশম ভাবের অধিপতি এবং শুক্রের সাথে ষষ্ঠ ভাবে স্থাপন করা হয়। সাধারণভাবে দেখা গেলে এর প্রভাব শুভ ও ইতিবাচক হিসেবে দেখা যাবে।

পেশাগত জীবনের কথা বললে, চাকরিতে সাফল্য পাওয়ার জন্য এই সময়টি অনুকূল হতে চলেছে। এই সময় একটি নতুন চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে এবং এই চাকরিটি আপনাকে আরও ভাল এবং সুখী জায়গায় অনুভব করবে। যদিও, এর সাথে, আপনি এই সময় আরও কঠিন এবং চ্যালেঞ্জিং কাজ পেতে পারেন। পাশাপাশি এই সময় কাজের চাপও বেশি থাকবে।

আর্থিক সম্পর্কে কথা বললে, আপনি আর্থিক সুবিধা পাবেন তবে একই সাথে আপনার ব্যয়ও বেশি হতে চলেছে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার ব্যয়ের উপর বিশেষ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনার মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কখনো লাভ হবে আবার কখনো ক্ষতির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনাকে সতর্ক হতে এবং পরিকল্পিতভাবে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি অংশীদারি ব্যবসায় থাকেন তবে আপনি মনপছন্দ রিটার্ন নাও পেতে পারেন।

ব্যক্তিগত সম্পর্কে কথা বললে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক খুব একটা ভালো যাবে না। এই সময়, আপনার সঙ্গীর সাথে আপনার কিছু আদর্শগত পার্থক্য থাকতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য এবং বোঝার সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এগুলি ছাড়াও, জিনিসগুলিকে মসৃণ এবং সুরেলা রাখতে শান্ত এবং নরম প্রকৃতি বজায় রাখার পরামর্শ দেওয়া হয়।

আর্থিক দিক সম্পর্কিত কথা বললে, শুক্র-শনি সংযোগের কারণে, আপনার ভাইবোনদের স্বাস্থ্যের কারণে আপনাকে কিছু ব্যয় বহন করতে হতে পারে। অন্যদিকে, আপনার স্বাস্থ্য ভাল যাচ্ছে।

উপায়: শুক্রবারের দিন ঘরে শুক্র হোম করান।

কন্যা রাশি

কন্যা রাশি হল পৃথিবীর উপাদানের স্ত্রী রাশি। এই রাশির অধীনে জন্মগ্রহণকারী লোকেরা আরও শৈল্পিক এবং দুর্দান্ত ধারণার অধিকারী।

কন্যা রাশির জন্য, শুক্র হল দ্বিতীয় এবং নবম ভাবের অধিপতি এবং শনির সাথে পঞ্চম ভাবে স্থাপন করা হয়েছে। এই সময় আপনি উন্নতি এবং সুখ উভয়ই পাবেন। এই সময় আপনার মনোযোগ এবং মন সৃজনশীল জিনিসের দিকে বেশি থাকবে।

পেশাগত জীবনের ক্ষেত্রে, আপনি এই সময় একটি অনুকূল অবস্থানে থাকবেন, আপনি এমন চাকরির সুযোগ পাবেন যা আপনাকে খুশি করবে। এছাড়াও, এই সময়ের মধ্যে পদোন্নতি এবং অন্যান্য চাকরি সংক্রান্ত সুবিধা ইত্যাদি পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে।

আর্থিক দিক থেকে, আপনি আর্থিক সুবিধা পাবেন যা আপনাকে খুশি এবং সন্তুষ্ট বোধ করবে। এগুলি ছাড়াও, এই সময় আপনি বাজি এবং অন্যান্য উত্স থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, এই সময় আপনি আর্থিক ক্ষেত্রে একটি সুখী সময় কাটাবেন।

আপনি যদি ব্যবসা করেন তবে শুক্র এবং শনির সংযোগে আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে। এই সুবিধা থেকে আপনিও সন্তুষ্টি পাবেন। এছাড়াও, আপনি এই সময় একটি নতুন ব্যবসায় যোগদানের সুযোগও পেতে পারেন যা আপনার প্রত্যাশা পূরণ করবে। আপনি যদি অংশীদারি ব্যবসায় যোগদান করতে চান তবে এই সময়টি তার পক্ষে অনুকূল প্রমাণিত হবে।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সময় আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হতে চলেছে, যার ভিত্তিতে আপনি তাদের সাথে একটি শক্তিশালী সম্পর্ক তৈরি করতে সক্ষম হবেন। আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়া থাকবে।

স্বাস্থ্যের দিক থেকে কথা বললে, শুক্র এবং শনির সংযোগের প্রভাবের কারণে আপনার স্বাস্থ্য অনুকূল হতে চলেছে। তবে, অন্যদিকে, আপনার সন্তানদের স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়: হনুমান ভগবানের পুজো করুন আর নিয়মিত রূপে ‘ওং হং হনুমতে নমঃ’ মন্ত্রের জপ করুন।

তুলা রাশি

তুলা রাশি বায়ু উপাদানের স্ত্রী রাশি। এই চিহ্নের অধীনে জন্মগ্রহণকারী লোকেরা তাদের বিলাসিতাগুলির দিকে বেশি ঝুঁকে থাকে। এছাড়াও এই রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিদের প্রবণতা সঙ্গীতের দিকেও দেখা যায়।

তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র হল প্রথম এবং চতুর্থ ভাবের অধিপতি এবং এই সংযোগে শনির সাথে চতুর্থ ভাবে অবস্থিত হবে। এই সংযোগের প্রভাবে আপনি পারিবারিক জীবনে মিশ্র ফল পাবেন। আরামও কিছু সময়ের জন্য আপনার জীবন থেকে হারিয়ে যেতে পারে।

পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, এই সময়টি আপনার জন্য একটি নতুন কাজ পাওয়ার ক্ষেত্রে এবং এতে সন্তুষ্টির ক্ষেত্রে শুভ প্রমাণিত হবে। এছাড়াও, এই সময়ে আপনার ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কও সময়ের সাথে অনুকূল থাকবে।

আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে এই সময়টি আপনার ব্যবসার প্রসারের জন্য খুব অনুকূল হতে চলেছে। এছাড়াও, আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই সময়টি তার জন্য খুব ভাল এবং শুভ হতে চলেছে। এটি পরামর্শ দেওয়া হয় যে আপনি এই বিষয়ে আরও এগিয়ে যেতে পারেন। ব্যবসা সংক্রান্ত সুবিধা পেতে আপনি সফল হবেন।

আর্থিক দিক থেকেও সময়টা দারুণ যাবে। এই সময়, আর্থিক সুবিধার পাশাপাশি আপনি অনেকাংশে অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে চান তবে তার জন্য উপযুক্ত সময়। এছাড়াও উত্তরাধিকার ইত্যাদি থেকে লাভ অর্জনের ক্ষেত্রেও এই সময়টি আপনার জন্য শুভ প্রমাণিত হবে।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বলা, তাহলে এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে এবং আপনি আপনার জীবন সঙ্গীর সাথে একটি দুর্দান্ত সময় কাটাবেন। আপনার এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে।

স্বাস্থ্যের ক্ষেত্রে, শুক্র এবং শনির সংযোগের কারণে স্বাস্থ্যের কোনও সমস্যা হবে না, তবে, অন্যদিকে, আপনাকে আপনার মা বা জীবনসঙ্গীর স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়: শুক্রবারের দিন ঘরে শনি হোম করান।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক হল জল উপাদানের স্ত্রী রাশি। এই রাশিচক্রের অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা জীবনের গোপনীয়তাগুলি জানতে বেশি আগ্রহী এবং তারা ঘোরাঘুরি করতেও পছন্দ করে।

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র সপ্তম এবং একাদশ ভাবের অধিপতি এবং এই সংযোগে শনির সাথে তৃতীয় ভাবে অবস্থান করবে। যার কারণে আপনার মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়, আপনাকে কাজে বিলম্বের পাশাপাশি ভাইবোনের সাথে দুর্বল সম্পর্কের খারাপ প্রভাবের মুখোমুখি হতে হতে পারে।

পেশাদার সম্পর্কে কথা বললে, এই সময়ে কাজের পরিবেশ খুব একটা অনুকূল হবে না। আপনার ঊর্ধ্বতন এবং সহকর্মীরা আপনার উপর ভারী কাজের চাপ দিতে পারে, যা আপনাকে বিরক্ত করতে পারে।

আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে এই সময়ে আপনি আপনার ব্যবসায় মনপছন্দ লাভ পাবেন না। সহজ কথায়, এই সময় আপনার লাভ বা লোকসান হবে না। আপনি যদি নতুন ব্যবসার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল নয়। এখন থামার পরামর্শ দেওয়া হচ্ছে।

আর্থিক দিক থেকে সময়টা খুব একটা অনুকূল যাচ্ছে না। এই সময় আপনার খরচ বেশি থাকার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি টাকা জমাতেও কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এ ছাড়া টাকা-পয়সার ক্ষতিরও পরিস্থিতি রয়েছে বলে মনে হচ্ছে।

পারিবারিক সম্পর্কে কথা বললে, এই সময় আপনার জীবনসঙ্গীর সাথে বোঝাপড়ার অভাবের কারণে অপ্রয়োজনীয় উত্তেজনা ইত্যাদির প্রবল সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য সম্বন্ধে বলতে গেলে, শুক্র-শনি সংযোগের প্রভাবের কারণে, আপনার পায়ে ব্যথা বা ভাইবোনের স্বাস্থ্যের দিক থেকে আরও ব্যয়ের দিকে ইঙ্গিত দিচ্ছে।

উপায়: প্রতিদিন ললিতা সহস্রনামের জপ করুন।

ধনু রাশি

ধনু রাশি হল অগ্নি উপাদানের পুরুষ রাশি। এই রাশির অধীনে জন্মগ্রহণকারীরা তাদের সমৃদ্ধি বাড়াতে আগ্রহী। তারাও ঈশ্বরের প্রতি অধিক ভক্ত হয়ে থাকেন।

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র ষষ্ঠ এবং একাদশ ভাবে অধিপতি এবং এই সময়কালে শনির সাথে দ্বিতীয় ভাবে অবস্থান করে। ফলস্বরূপ, এই সময় আপনার জীবনে সমৃদ্ধির অভাব হতে পারে। সহজ কথায়, এই সময়টি এমন একটি সময় প্রমাণিত হবে যখন আপনি আপনার উপার্জনের কিছুই জমা করতে পারবেন না।

পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, আপনি কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এই সময় আপনার সহকর্মীদের সাথে আপনার আদর্শগত মতপার্থক্য থাকতে পারে।

আপনি যদি ব্যবসায় থাকেন তবে এই সময় আপনি খুব বেশি মুনাফা অর্জন করতে ব্যর্থ হবেন। এটি ছাড়াও, আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে আপনাকে এখনই বন্ধ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আর্থিক সম্পর্কে কথা বললে, একদিকে আপনার অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে, তবে অন্যদিকে আপনাকে উপার্জিত অর্থ সঞ্চয় করতে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। আপনি এই সময় খরচ এবং প্রতিশ্রুতি সম্মুখীন হতে পারে.

যতদূর পারিবারিক জীবন সম্পর্কিত, বিবাদ, ভুল বোঝাবুঝি এবং কিছু তিক্ততার কারণে আপনাকে আপনার জীবনসাথীর সাথে সম্প্রীতি বজায় রাখতে সমস্যায় পড়তে হতে পারে।

স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, শনি-শুক্র সংযোগের প্রভাবের কারণে, আপনাকে আপনার পায়ে এবং জয়েন্টগুলিতে ব্যথা ভোগ করতে হতে পারে। এর সাথে, আপনাকে আপনার দাঁতের প্রতি আরও যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: “ওং গুঙ গুরবে নমঃ” মন্ত্রের 108 বার জপ করুন। প্রতিদিন 108 বার “ওং মার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মকর রাশি

মকর রাশিকে পৃথিবীর উপাদানের পুরুষ রাশি হিসাবে বিবেচনা করা হয়। এই রাশির অধীনে জন্মগ্রহণকারীরা তাদের কাজের প্রতি খুব প্রতিশ্রুতিবদ্ধ। যদিও, সম্ভবনা রয়েছে যে তারা প্রকৃতির অলস হতে পারে এবং একটি সূক্ষ্ম প্রকৃতিরও হতে পারে।

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র হল পঞ্চম এবং দশম ভাবেন অধিপতি এবং এই সংযোগের সময় শনির সাথে প্রথম ভাবে অবস্থান করবে। ফলস্বরূপ, যারা কঠোর পরিশ্রম করেন তারা সফলতা পাবেন। মকর রাশির জাতক/জাতিকারা এই সময় আরামদায়ক মুহূর্ত কাটাবেন।

পেশাগত ক্ষেত্রে, আপনি কাজের ক্ষেত্রে ভাল ফলাফলের পাশাপাশি ভাল সুযোগ পাবেন, যা আপনাকে একটি সুখী সময় কাটাতে সক্ষম করবে। এগুলি ছাড়াও, এই সময়ের মধ্যে আপনি পদোন্নতি পাওয়ারও একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনাকে চাকরি সংক্রান্ত কিছু বিদেশ ভ্রমণ করতে হতে পারে। আপনি এই ভ্রমণ থেকে সন্তুষ্টি পাবেন.

আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে এই সময় ব্যবসায় আরও বেশি সন্তুষ্টি এবং লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে, আপনি আপনার নমনীয় এবং উজ্জ্বল ধারণার ভিত্তিতে বাজারে আপনার অবস্থান বজায় রাখতে সক্ষম হবেন।

যতদূর আর্থিক ব্যাপারে দেখতে গেলে, এই সময় আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং আপনি ভাল অর্থ উপার্জনেও সফল হতে চলেছেন। এ ছাড়া পদোন্নতি ইত্যাদির কারণেও বেশি টাকা পাওয়া যাচ্ছে। আপনি উৎসাহ এবং অন্যান্য অর্জনও পেতে পারেন। আপনি ব্যবসা প্রসারিত করতে সক্ষম হবেন এবং এতে স্থিতিশীলতা অর্জনের জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করবেন।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার জীবনসাথীর সাথে একটি ভাল এবং শক্তিশালী সম্পর্ক বজায় রাখতে এবং উপভোগ করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে স্মরণীয় এবং আনন্দের মুহূর্ত কাটানোর প্রেক্ষাপটে দূরবর্তী ভ্রমণেও যেতে পারেন।

স্বাস্থ্যের দিক থেকে, শুক্র-শনির এই সংযোগ আপনার মধ্যে দুর্দান্ত শক্তির সাথে সুস্বাস্থ্যের আশীর্বাদ প্রদানে সহায়ক হবে। এই সময়ের মধ্যে আপনি খুব উৎসাহী হতে চলেছেন।

উপায়: ‘ওং মন্দায় নমঃ’ মন্ত্রের 44 বার জপ করুন।

কুম্ভ রাশি

কুম্ভ হল বায়ু উপাদানের স্ত্রী রাশি। এই রাশির অধীনে জন্মগ্রহণকারী লোকেরা গবেষণা/অন্বেষণ করতে বেশি আগ্রহী এবং তাই তারা রহস্যবাদের দিকে বেশি ঝুঁকে পড়ে।

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র চতুর্থ এবং নবম ভাবের অধিপতি এবং এই সময় এটি শুক্রের সাথে দ্বাদশ ভাবে অবস্থিত। যার কারণে এই সময় আপনার জীবনে কিছু সময় হতাশার মেঘ থাকতে পারে। এছাড়াও, এই সময় আপনি ভাগ্যের সমর্থন পেতে কিছুটা কঠিন বোধ করছেন, যার কারণে আপনার আত্মবিশ্বাস হ্রাস পাবে।

পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার কাজের কিছু বাধা বা কাজের চাপ কিছুটা হ্রাস দেখতে পাবেন। এছাড়াও, আপনি আপনার সহকর্মী এবং উর্ধ্বতনদের সাথে ভাল সম্পর্ক গড়ে তুলতে ব্যর্থ হবেন।

আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে এই সময়ে আপনি নগণ্য লাভ পাবেন এবং একই সাথে আপনাকে ব্যবসায় অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই রাশির মানুষ যারা অংশীদারিত্বের ব্যবসায় জড়িত তাদের সঙ্গীর সাথে কিছু বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে।

আর্থিক সম্পর্কে কথা বললে, এই সময়ে আপনার ব্যয় সীমার চেয়ে বেশি হতে চলেছে, যার কারণে আপনার জীবনে চাপ বাড়তে পারে। আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ এবং পরিকল্পিত উপায়ে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার জীবনে একটি বড় সমস্যা হতে পারে। এই সময়ের মধ্যে আপনার সম্পদ সঞ্চয় করার ইচ্ছা খুব কার্যকর হবে না।

ব্যক্তিগত ব্যাপারে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। যার কারণে সমস্যায় পড়তে হতে পারে। সম্পর্কটি মসৃণ এবং মসৃণভাবে চলার জন্য আপনাকে কিছু আপসও করতে হতে পারে।

স্বাস্থ্যের ক্ষেত্রে, শুক্র এবং শনির সংযোগ খুব একটা অনুকূল হবে না। এই সময়, আপনার পা এবং জয়েন্টে ব্যথার সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এ ছাড়া চোখের যত্নও নিতে হবে। একই সময়ে, আপনার পিতামাতার স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে অতিরিক্ত ব্যয় করতে হতে পারে।

উপায়: ‘ওং মন্দায় নমঃ’ মন্ত্রের 108 বার জপ করুন।

বিদ্যান জ্যোতিষীদের প্রশ্ন জিজ্ঞেস করুন আর পান সব সমস্যার সমাধান

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের জন্য, শুক্র তৃতীয় এবং অষ্টম ভাবের অধিপতি এবং শুক্রের সাথে একাদশ ভাবে স্থাপন করা হয়। যার কারণে এই সময়টি আপনার জন্য শুভ এবং অনুকূল হতে চলেছে এবং আপনি এমন অবস্থানে থাকবেন যে আপনি আপনার সমস্ত চাহিদা পূরণ করতে পারবেন। আপনি আপনার জীবনে ভাল অগ্রগতিও দেখতে পাবেন।

পেশাগত জীবনের পরিপ্রেক্ষিতে, আপনি আপনার চাকরিতে ভাল বৃদ্ধি এবং সাফল্য পাবেন, পাশাপাশি আপনি এই সময়ের মধ্যে বিদেশ ভ্রমণ করবেন। এই সব কিছু থেকে আপনি তৃপ্তি পাবেন। এই সময় আপনি একটি নতুন চাকরি পেতে পারেন, যা আপনাকে আনন্দ দেবে।

আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনার ব্যবসায় সাফল্য এবং লাভের একটি শুভ কাকতালীয় বলে মনে হচ্ছে। আপনি একটি নতুন ব্যবসায় যাওয়ার বা পুরানো ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। যারা অংশীদারি ব্যবসায় আছেন, তাদের ব্যবসা সুষ্ঠুভাবে চলবে এবং আপনার অংশীদারের সাথে আপনার সম্পর্কও অনুকূল হবে।

আর্থিক সম্পর্কে কথা বললে, উত্তরাধিকার ইত্যাদির আকারে সুবিধা পাওয়ার সম্ভাবনা বেশি বলে মনে হচ্ছে। এটি ছাড়াও, আপনি বোনাস এবং অন্যান্য প্রণোদনা আকারে অর্থ উপার্জন করার সম্ভাবনা রয়েছে। যার স্পষ্ট অর্থ হল, এই সময়ে আপনি আরও বেশি টাকা জমাতে সক্ষম হবেন।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আনুগত্য এবং সাদৃশ্যপূর্ণ সম্পর্ক উপভোগ করবেন। এর মাধ্যমে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করতে পারবেন।

স্বাস্থ্যের ক্ষেত্রে, এই শুক্র-শনি সংযোগের ফলে আপনাকে আপনার ভাইবোনদের স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। তবে আপনার ভিতরে প্রচুর শক্তি থাকবে।

উপায়: শুক্রবারের দিন শ্রী মহালক্ষীর হোম করান।

আচার্য্য হরিহরণের ফোন/চ্যাট এ এক্ষণি জুড়ুন আর পান ব্যাক্তিগত পরামর্শ

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং

অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমরা আশা করি আগামী বছরটি আপনার জন্য অনেক খুশি নিয়ে আসবে।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer