Personalized
Horoscope

সিংহ রাশিফল ২০১৭ - Singha Rashifal 2017 in Bengali

২০১৭ সালের সিংহ রাশিফল

চাকরি এবং ব্যবসা

সবমিলিয়ে এই বছর আপনার আয় ভালোই থাকবে। চাকুরীজীবীরা নিজের দক্ষতায় এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। সরকারী চাকরি যাঁরা করেন তাঁদের বিশেষ সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। আপনার আটকে থাকা কাজের গতি বাড়বে। যে চাকরি বা ব্যবসা আপনি করছেন, তাতে সম্পূর্ণ সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। কাজের সাফল্য আপনার আত্মবিশ্বাসকে জাগিয়ে তুলবে। ব্যবসার সাথে যুক্ত ব্যপারে আপনি আপনার কৌশল এবং অনুভুতির মাধ্যমে যথেষ্ট পরিবর্তন আনবেন। নতুন কার্য পদ্ধতি বা কৌশল ব্যবহার করলে ব্যবসা বাড়বে এবং উৎপাদনও বেশী হবে। চাকরিতে বেতন বৃদ্ধি ও ব্যবসায়ে আর্থিক লাভ হলে আপনার মন প্রসন্ন থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি খুব ভালো সাফল্য পাবেন। এই সময় আপনার গোপন শত্রু এবং বিরোধীও আপনার সামনে হেরে যাবে এমনকি আপনার সাথে ভালো সম্পর্ক স্থাপন করার চেষ্টা করবে। কোন উচ্চপদস্থ সরকারী কর্মচারী বা প্রভাবশালী ব্যাক্তির সাহায্য আপনার চাকরি বা ব্যবসাতে যথেষ্ট ভালো লাভ প্রদান করবে। বিদেশে কাজ করা জাতকের আয় বাড়বে। 2017 এর ভবিষ্যফল অনুসারে সরকারী চাকরি করা ব্যাক্তিকে বাসস্থান থেকে দূরে যেতে হতে পারে। সংক্ষিপ্ত উপায়ে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এই সময় যদি আপনি শেয়ার বাজারের কাজে ভেবে চিন্তে বিনিয়োগ করেন তাহলে লাভের সম্ভাবনা রয়েছে। কিন্তু রিয়েল স্টেটের কাজ যাঁরা করেন তাঁদের সাবধানে থাকতে হবে নাহলে ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে।

রেটিং:

আর্থিক স্থিতি

সিংহ রাশির জাতকের জন্য রাশিফল ২০১৭ অনুসারে এই সময় অর্থ প্রাপ্তির ভালো যোগ রয়েছে। কোন পুরনো ধার ফিরে পাওয়ায় আর্থিক স্থিতিতে যথেষ্ট উন্নতি হবে। যার কারণে আপনি আপনার ব্যবসা বাড়াবার কথা ভাবতে পারেন বা কোন নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। ঋণ এবং আর্থিক বিষয়ে আপনার প্রচেষ্টা সফল হতে পারে। কারো কাছ থেকে টাকা নিয়ে থাকলে অথবা ধার করলে সেটা মিটিয়ে সুদ কম করতে পারবেন। অর্থনৈতিক পরিবর্তনের কারণে ব্যবসায় সম্মান বজায় থাকবে। অর্থ লাভের জন্য দোড় ঝাঁপ করতে হতে পারে। কিন্তু আপনার আশাতীত ফলাফলের কারণে আত্মসন্তুষ্টি হবে।

রেটিং:

শিক্ষা

শিক্ষা সম্পর্কে আলোচনা করলে এটাই বলব যে আপনি নিয়মিত পড়াশুনায় মন দেবেন। পড়াশুনায় শিক্ষার্থীর একাগ্রতা দিন দিন বাড়বে। উচ্চ শিক্ষায় যুক্ত ছাত্রদের পড়ায় প্রচুর আগ্রহ থাকবে। শিক্ষার সাথে যুক্ত কোন যোগ্য গুরুর মার্গ দর্শন আপনি পাবেন যা আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। ২০১৭ সালে পড়াশুনা ছাড়াও বৌদ্ধিক গতিবিধির প্রতি আপনার আগ্রহ বাড়বে। বিদেশে পড়তে ইচ্ছুক ছাত্রদের সম্পূর্ণ সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। পড়াশুনার জন্য সময় অনুকূল। ব্যাঙ্কিং বা ম্যানেজমেন্টের মতো ক্ষেত্রের পড়াশুনার জন্য সময় অনুকুল থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং সরকারী বা নিজ ক্ষেত্রের পরীক্ষার প্রস্তুতি করা জাতকের সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে।

রেটিং:

পারিবারিক জীবন

আপনার পরিবারের থেকে কিছু ধন লাভ হতে পারে বা কোন সাহায্য পেতে পারেন। আনন্দ-ফুর্তি মনোরঞ্জন এবং শোক পূরণের জন্য আপনি ব্যয় করবেন। পুরনো পৈতৃক সম্পত্তি এবং সম্পত্তি বিষয়ক মামলার সমাধান পেতে পারেন। জীবন সাথীর সঙ্গে আশান্তি হতে পারে সেইজন্য অযথা ঝগড়া না করলে ভালো হয়। আপনার সম্পর্কে কোন রকম বাধা যেন আসে। এইজন্য কথাবার্তা ও ব্যবহারকে সংযত রাখুন এবং নিজেদের মধ্যে অহংকার আসতে দেবেন না। জীবনসঙ্গীর থেকে নিজেকে অপেক্ষাকৃত ভালো প্রমাণ করার চেষ্টা করবেন না। ভবিষ্যফল 2017 অনুসারে কোন কাছের মানুষও আপনার সম্পর্ককে নষ্ট করার চেষ্টা করতে পারে, সেইজন্য সতর্ক থাকুন। সন্তানের স্বাস্থ্য সম্পর্কিত যন্ত্রণা আপনার মানসিক চিন্তা বাড়াতে পারে। বাবার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আপনি আপনার গুরুর সান্নিধ্য পেতে পারেন কারণ আধ্যাত্মিক দৃষ্টি থেকে এই সময় লাভজনক।

রেটিং:

প্রেম জীবন

আপনার প্রেম সম্পর্কে দিন দিন পরিপক্কতা আসবে। আপনি আপনার সঙ্গীর সাথে হাসি-ঠাট্টা এবং ফুর্তি করার সামান্য সুযোগ পেতে পারেন। আপনি সম্পর্কের প্রতি বেশী গম্ভীর হবেন এবং সর্বদা রোম্যান্টিক মুডে থাকবেন। কিন্তু আপনার প্রেমিক প্রেমিকার সাথে সরাসরি দেখা না হওয়ার জন্য আপনার মন কিছুটা ব্যাকুল থাকতে পারে। আপনি আপনার প্রেমিক প্রেমিকার সাথে আলাদা আলাদা মাধ্যমের দ্বারা সম্পর্ক রাখার অবশ্যই চেষ্টা করবেন। আপনার বন্ধু মহলে বিপরীত লিঙ্গের জাতক বৃদ্ধি পাবে। যদি প্রথম থেকেই আপনার প্রেমের সম্পর্কে কোন মতপার্থক্য চলছে তাহলে এবার ধীরে ধীরে সেটার সমাধান হবে। 2017 রাশিফল অনুযায়ী যে জাতক একলা আছেন, তাঁর জীবনে কোন বিশেষ ব্যাক্তির আসার সম্ভাবনা রয়েছে। বিবাহিতরা নিজের সঙ্গীর সাথে সুন্দর মুহূর্ত কাটাবে এবং কোথাও ঘুরতেও যেতে পারে।

রেটিং:

স্বাস্থ্য

সবমিলিয়ে সাল 2017 তে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি মানসিক শান্তি অনুভব করবেন। যে লোক প্রথম থেকে কোন রোগে আক্রান্ত, তার স্বাস্থ্যের উন্নতি হবে। গৃহে অতিথির আসা যাওয়ায় আপনি ব্যস্ত থাকবেন। আপনার আনন্দ ও দীপ্তি ভালোই থাকবে। উপযুক্ততা আপনার বয়স লুকিয়ে রাখবে। স্বাস্থ্য এবং মানসিক শান্তি পাবার জন্য আধ্যাত্মিক বিষয়ের প্রতি আপনার আগ্রহ বাড়বে। কিছু ঋতু অনুযায়ী ব্যাধি আপনাকে জ্বালাতন করতে পারে। গরমের কারনে হওয়া রোগ থেকে সাবধানে থাকবেন এবং পরিষ্কার পরিচ্ছন্নের প্রতি বিশেষ নজর রাখুন।

রেটিং:

ঊপায়

  1. নিজের দিন চর্চা পরিবর্তিত করুন এবং আমিষ বস্তু কম সেবন করুন।
  2. রোজ সূর্য, শিবলিঙ্গ এবং অশ্বত্থ গাছে জল দিন।
  3. শনিবার কালো বস্তু, কালো কাপড়, কালো ডাল তথা সরিষার তেল দান করুন।
  4. পিতা বা পিতৃতুল্য ব্যাক্তির সেবা করুন।
  5. আদিত্য হৃদয় স্রোতের নিয়মিত পাঠ করুন।

Read Other Zodiac Sign Horoscope 2017

Related Articles

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports

FREE Matrimony - Shaadi