Personalized
Horoscope
AstroSage.com: Deal of the day
Home » 2017 » মেষ রাশিফল ২০১৭ Published: July 22, 2016

মেষ রাশিফল ২০১৭ - Mesh Rashifal 2017 in Bengali

২০১৭ সালের মেষ রাশিফল

চাকরি এবং ব্যবসা

রাশিফল ২০১৭ অনুসারে বছরের শুরু আপনার জন্য সামান্য ভালো হলেও শেষটা চমকপ্রদ থাকবে। কর্মস্থলে আপনার কাজ নিয়ে আপনি অসামঞ্জস্যের পরিস্থিতিতে পড়বেন, কারণ এই বছরের শুরুতে শনির অষ্টম ঢাইয়া আপনাকে অসুবিধায় ফেলবে। অবশ্য মানসিক ও শারীরিক দিক থেকে আপনি যথেষ্ট দীপ্তময় থাকবেন। চাকরি বা ব্যবসায়ে আপনি যথেষ্ট ব্যস্ত থাকবেন এবং আপনার এই কঠিন পরিশ্রমই আপনাকে সাফল্য এনে দেবে। যতদূর সম্ভব কার্যক্ষেত্রের দায়িত্ব সময়ে পূরণ করার চেষ্টা করুন। কারণ আপনার এই পরিশ্রম বছরের দ্বিতীয় ভাগে অবশ্যই উন্নতি আনবে। কোন বড় কর্মকর্তার সাহায্য আপনার চাকরিতে সাফল্য নিয়ে আসবে। বেতন বৃদ্ধি বা পদোন্নতির সাথে যুক্ত কোন শুভ সংবাদ পেতে পারেন যাতে আপনার খুশির ঠিকানা থাকবে না। আপনার সহকর্মীদের সাথে সামঞ্জস্য বজায় রাখুন কারণ আপনার কোন সহকর্মী আপনার সাফল্যে সাহায্য করতে পারে। অফিসের সমস্যার কথা বলার সময় নিজের গোপন কোন কিছু প্রকাশ করা থেকে বাঁচুন। কাজ-কর্মের জন্য হঠাৎ যাত্রা করতে পারেন। এই যাত্রাতে আপনার লাভ হবার সম্ভাবনা আছে। বছরের দ্বিতীয় ভাগে চাকরি বা ব্যবসায় সাফল্য পাবার বিশেষ সম্ভাবনা রয়েছে। জুন মাসের পর আপনি আয়ের নতুন পথ পেতে পারেন। এছাড়া আপনি যদি ব্যবসায়ী হন,তাহলে কোন নতুন ব্যবসা শুরু করার সুযোগ পাবেন।

রেটিং:

আর্থিক স্থিতি

2017 এর বর্ষফল অনুযায়ী এই বছর আপনার আর্থিক স্থিতি ভালো করার জন্য আপনি কঠোর পরিশ্রম করতে পারেন। যদিও মনে রাখবেন সফলতার কোন সংক্ষিপ্ততা হয় না। একটু বুঝে-শুনে এবং সময় বুঝে আপনি মনের মতো টাকা রোজগার করতে সফল হবেন। নিজের অনাবশ্যক খরচের ওপর নিয়ন্ত্রণ রাখা আপনার প্রথম কাজ হওয়া উচিৎ, যাতে প্রয়োজনের সময় টাকার অভাব না হয়। ২৬ জানুয়ারি ২০১৭ পর্যন্ত ভেবে চিন্তে কোন বড় নিয়োগ করবেন। বছরের দ্বিতীয় ভাগে আর্থিক স্থিতিতে বিশেষ পরিবর্তন লক্ষ্য করা যাবে। এর সঙ্গে কোন পুরনো ফেঁসে থাকা টাকাও ফেরত পাবার আশা রয়েছে। যার দ্বারা আপনি যথেষ্ট পরিত্রাণ অনুভব করবেন। শেয়ার বাজারে ভেবে চিন্তে নিয়োগ করুন। লটারি ও জুয়া খেলায় টাকা লাগানোর ভাবনা পরিত্যাগ করায় আপনার জন্য ভালো।

রেটিং:

শিক্ষা

বৈদিক জ্যোতিষের অনুসারে 2017 সাল ছাত্রদের জন্য উত্তম। এই বছর সেপ্টেম্বর পর্যন্ত দেওয়া পরীক্ষার ফলাফল আপনার জন্য সুখের অনুভুতি আনতে পারে। উচ্চ শিক্ষার শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আসন্ন সময় আপনার জন্য সুন্দর হবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার প্রস্তুতিতে নিযুক্ত ছাত্রদের জন্য সময় প্রতিদ্বন্দ্বীতামূলক থাকবে এবং আপনার কোনরকম তাড়াহুড় বা সংক্ষেপ উপযুক্ত হবে না। যদিও বছরের শেষ ভাগ প্রতিযোগীতামুলক পরীক্ষাতে অংশ নেওয়া জাতক-জাতিকাদের জন্য অনুকূল হবে এবং শিক্ষায় কোন বিশেষ সাফল্য পেতে পারেন। যদি আপনি বিদেশে পড়ার জন্য মনস্থির করেন তবে সেখানে কোন প্রতিষ্ঠিত সংস্থায় নাম উঠতে পারে।

রেটিং:

পারিবারিক জীবন

পারিবারিক জীবনের কথা বললে এই বছর আপনার ঘরোয়া জীবন সাধারণ থাকবে। বন্ধুর সাথে কোন সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। কোন নিকটস্থ ভাই-বন্ধুদের সাথে ঝগড়াঝাঁটি থেকে বিরত থাকুন। 2017 সালের রাশিফল বলছে যে সন্তান ও জীবনসাথীর স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার প্রতি সচেতন থাকার আবশ্যকতা রয়েছে। যদি আপনার জীবনসাথী চাকরি বা ব্যবসায় থাকেন তাহলে উনি ওনার কর্মস্থলে মান-সম্মান পাবেন। ওনার চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সাথে আপনি বেড়ানোর ভালো সুযোগ পেতে পারেন। আর আপনি কিছু সুন্দর মুহূর্তের লাভ উঠাবেন। নিজের জীবনসাথীর ভাবনার মূল্য দিন এবং ভালো ব্যবহার করুন। সহজ স্বাভাবিক পরিবেশ তৈরি হলে সম্পর্কে গভীরতা আসবে। সেপ্টেম্বর মাস থেকে সন্তানের শিক্ষায় উন্নতি হবে। এই বছর মায়ের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে।

রেটিং:

প্রেম জীবন

মেষ রাশির জন্য এই বছর প্রেমের সম্পর্কের জন্য ভালো। যারা কোন প্রেমিক বা প্রেমিকার খোঁজে আছেন, তাঁদের খোঁজ সম্পূর্ণ হবার সম্ভাবনা রয়েছে। যারা প্রেম সম্পর্কে যুক্ত তাঁদের কোন ধরনের তর্কাতর্কী থেকে দূরে থাকা উচিৎ। কোন ভাবাত্মক দৃষ্টিভঙ্গি আপনার সম্পর্কের মধ্যে অসুবিধা সৃষ্টি করতে পারে। ঔদাসিন্য ত্যাগ করুন এবং আপনার সঙ্গীকে কোন উপহার কিনে দিন। যাতে আপনার সম্পর্ক আরো শক্তিশালী হতে পারে। যদি প্রেম-বিবাহ করার কথা ভাবছেন, তাহলে এই সময়টা উত্তম। ২০১৭ রাশিফল অনুযায়ী অবিবাহিত লোকের ক্ষেত্রে ভালো সম্বন্ধ বা বিয়ে হবার সম্ভাবনা রয়েছে। এই বছরের শেষ পর্যন্ত আপনার একজন সৎ এবং একজন ভালো সঙ্গী পাওয়ার খোঁজ শেষ হতে পারে।

রেটিং:

স্বাস্থ্য

2017 সালে আপনার শারীরিক শ্রমের তুলনায় মানসিক শ্রম বেশী করবেন। প্রত্যেক কথায় রাগ করার ফলে আপনি আপনার পারিপার্শ্বিক পরিবেশ উত্তেজনাপূর্ণ করতে পারেন। এই জন্য যতদূর সম্ভব বেশী উত্তেজনা নেবেন না এবং রাগ করা থেকে বিরত থাকুন। ক্রোধ থেকে বাঁচুন। খাওয়া-দাওয়াতে নজর দিন। গুরুপাক খাওয়া বা অত্যধিক মশলা যুক্ত খাবার খেলে পেটের রোগ হতে পারে। যাত্রার সময় এবং ঋতু অনুযায়ী আপনার পোশাক সম্পর্কে সতর্ক থাকুন, প্রাতঃভ্রমণ আপনার জন্য যথেষ্ট উপযোগী। ঋতু পরিবর্তন এবং বৃষ্টি থেকে হওয়া ব্যাধি থেকে সতর্ক থাকুন। সুস্থ থাকার জন্য নিয়মিতভাবে যোগব্যায়াম করুন।

রেটিং:

ঊপায়

  1. আপনার জন্য শনি, হনুমান ও শিবের আরাধনা করা বিশেষ লাভজনক হবে।
  2. মঙ্গল ও শনিবারে হনুমানজিকে গূড়-চনার ভোগ দিন এবং হনুমান চালিশা তথা আরতি পড়ুন।
  3. গরীবলোককে সাহায্য করুন।
  4. সূর্যকে নিয়মিত জল দিন।
  5. শনিবারে সুন্দরকাণ্ড পাঠ করুন।

Read Other Zodiac Sign Horoscope 2017

Related Articles

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports

FREE Matrimony - Shaadi