Personalized
Horoscope

কুম্ভ রাশিফল ২০১৭ - Kumbha Rashifal 2017 in Bengali

২০১৭ সালের কুম্ভ রাশিফল

চাকরি এবং ব্যবসা

চাকুরীজীবীদের জন্য সাল 2017 অনুকূল। আপনার জাদু বজায় থাকবে। আপনার মালিকের সাথে আপনার সম্পর্ক আরও মধুর হবে। যদি পদোন্নতি পাবার ব্যাপারে ভাবছেন তাহলে এই বছর পদোন্নতি হবে। কর্মস্থলে আপনার মান-সম্মান বাড়বে। চাকরি বা ব্যবসার সাথে যুক্ত কোন কাজকে সম্পূর্ণ করার জন্য বাইরে যাবার সম্ভাবনা রয়েছে। নিজের যোগ্যতা দেখিয়ে আপনি আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রভাবিতও করতে পারেন যাতে আপনাকে কোন অতিরিক্ত দায়িত্ব অর্পন করতে পারেন। আপনার উন্নত কর্ম প্রদর্শন আপনার বেতন বাড়ার কারণ হতে পারে। যে ব্যাক্তি বিদেশ গিয়ে চাকরি করার চেষ্টা করছেন, তাঁরা এই বছর সাফল্য পেতে পারেন। বেকারদের ভালো চাকরি পাবার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অর্থ সংগ্রহ করায় সফল হবেন। চাকরি নিয়ে যারা বিদেশ যাবার প্রচেষ্টা করছেন, এই বছর তাঁরা সাফল্য পাবে। ব্যবসায়ে অংশীদারীত্ব করে আপনি লাভবান হবেন। বছরের দ্বিতীয় ভাগে আপনার ব্যবসায়ের সাথে যুক্ত কিছু সমস্যা থেকে সাবধান থাকবেন।

রেটিং:

আর্থিক স্থিতি

আপনার আর্থিক স্থিতি এই বছর সাধারণ থাকবে। বাজে খরচা করবেন না। যেখানে প্রয়োজন সেখানে ব্যয় করুন এবং যথাসম্ভব সঞ্চয় করার প্রচেষ্টা করুন। অর্থনৈতিক বিষয়ের জন্য করা ভ্রমণ সাফল্য মণ্ডিত হবে। যদি কোথাও আপনার টাকা ফেঁসে আছে তাহলে সেই টাকা ফেরত পাবার সম্পূর্ণ আশা রয়েছে। যেকোনো ঝুঁকিপূর্ণ নিয়োগ করার আগে ভাবনা চিন্তা করুন। রাশিফল 2017 অনুসারে আপনার আত্মবিশ্বাস অর্থ উপার্জনে সাহায্য করবে। যদি টাকা নিয়ে কোন ঝগড়া চলছে তাহলে সেই ঝগড়া মিটে যাবে। বছরের মধ্য থেকে আপনার আটকে থাকা কাজে সংশোধন হবে। অর্থ উপার্জনের যথেষ্ট ভালো সুযোগ পাবার সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক ক্ষেত্র শক্তিশালী হবে এবং অনেক উৎস থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। এই সময়কালে আপনি কঠিন পরিশ্রম করে অর্থ উপার্জনে সফল হবেন।

রেটিং:

শিক্ষা

ছাত্রদের জন্য 2017 সাল মিশ্র ফলাফল দিতে পারে। আসন্ন সময়ে কোন বড় সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। উচ্চ শিক্ষার শিক্ষার্থীদের মনের মতো ফলাফল পাবার সম্ভাবনা রয়েছে। আপনার একাগ্রতা বাড়বে। আপনি বিষয় বারবার পড়বেন, যার কারনে আপনার অভ্যাস আগের থেকে খুব ভালো হবে এবং পরিণামে ইতিবাচক প্রভাব দেখতে পাবেন। যে ছাত্র বিদেশে গিয়ে উচ্চ শিক্ষা পেতে চান তাঁদের জন্য নতুন সুযোগ পাবার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য সময় অনুকূল, সবমিলিয়ে এই সময়কালে আপনি শিক্ষা সংক্রান্ত সমস্ত কাজে সাফল্য পেতে পারেন।

রেটিং:

পারিবারিক জীবন

2017 এর রাশিফল অনুযায়ী এই সময়ে আপনি আনন্দ ফুর্তি এবং শখ পূরণের জন্য অর্থ ব্যয় করবেন। আপনার পারিবারিক জীবন আনন্দপূর্ণ থাকবে। আপনি এক নতুন দীপ্তির সঞ্চার অনুভব করবেন। কোন সুন্দর জায়গা পরিদর্শন করে আপনি নিজেকে তরতাজা করতে পারেন। ঘরে অতিথিদের আসা-যাওয়া লেগে থাকবে। কোন ধর্মীয় স্থানের সাথে যুক্ত ভ্রমণ আপনার জন্য আনন্দদায়ক হবে। পরিবারের সাথে বেড়াতে গিয়ে আপনি আত্মিক শান্তি অনুভব করবেন। কিছু পুরনো ঝগড়ার সাথে যুক্ত বিষয় থেকে আপনি মুক্তি পেতে পারেন। পরিবারে সৌহার্দ্য থাকবে এবং পৈতৃক সম্পত্তির সাথে যুক্ত মামলার সমাধান হবে। যেকোনো গুরুত্বপূর্ণ কাজ করার আগে বাড়ির গুরুজনদের পরামর্শ আপনার জন্য ফলপ্রসু সিদ্ধ হবে।

রেটিং:

প্রেম জীবন

প্রেম সম্পর্কের জন্য বছর অনুকূল। ভবিষ্যফল 2017 অনুসারে নতুন প্রেমিক প্রেমিকাদের জন্য সময় খুব ভালো থাকবে। নিজের প্রেমিক প্রেমিকার প্রতি আপনার আকর্ষণ বেশী থাকবে। প্রেম করার পূর্ণ সুযোগ পাবেন। কর্মস্থলে কোন সঙ্গী পেতে পারেন। তাঁর সঙ্গ আপনাকে শান্তি দিতে পারে। একের বেশী লোকের প্রতি আপনি আকর্ষিত হবেন। আপনার এমন কিছু কাজ থেকে দূরে থাকা উচিৎ যাতে মানহানির সম্ভাবনা রয়েছে। কিছু নতুন লোক আপনার সাথে বন্ধুত্ব করার জন্য উৎসুক থাকবে। আপনার বিয়ের কথা হতে পারে এবং বছরের শেষ পর্যন্ত আপনি আপনার প্রেমিক-প্রেমিকাকে জীবনসঙ্গী হিসাবে পেতে পারেন।

রেটিং:

স্বাস্থ্য

সাল 2017 তে আপনার স্বাস্থ্য সাধারণ থাকবে। শারীরিক দিক দিয়ে আপনি দীপ্তময় থাকবেন। কিন্তু শ্বাসকষ্টে পীড়িত ব্যাক্তিদের সাবধানে থাকতে হবে। ঠিকসময়ে নিজের ডাক্তারি পরীক্ষা করাতে থাকুন এবং পরিস্থিতি প্রথম থেকে নিজের নিয়ন্ত্রণে রাখুন। সর্দি-কাশির মতো সমস্যার প্রতি অবহেলা করবেন না। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য নিয়মিত ব্যায়াম করুন। যোগ এবং প্রাণায়ামের সাহায্যে সুস্থ থাকতে পারেন। ভ্রমণের জন্য ক্লান্তি থেকে মুক্তি পেতে পূর্ণ বিশ্রাম করুন। বয়স্ক ব্যাক্তি সময়ে ওষুধ খেতে ভুলবেন না এবং সকালে নিয়মিত ভাবে প্রাতঃ ভ্রমনে বেরন।

রেটিং:

ঊপায়

  1. শনিদেবের নিয়মিত পুজা করুন।
  2. সাধু, সন্ন্যাসী, এবং গরিব বাচ্চাদের ভোজন করান।
  3. রবিবারে ভৈরবজীর দর্শন করা লাভজনক হবে।
  4. কালো বিরি, কালো ছোলা এবং কালো লঙ্কা খাবারে বেশী করে ব্যবহার করুন।
  5. গরিব এবং মজুরদের সম্মান করুন যদি সম্ভব হয় তাহলে তাঁদের যথাসম্ভব সাহায্য করুন।

Read Other Zodiac Sign Horoscope 2017

Related Articles

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports

FREE Matrimony - Shaadi