Personalized
Horoscope

কন্যা রাশিফল ২০১৭ - Kanya Rashifal 2017 in Bengali

২০১৭ সালের কন্যা রাশিফল

চাকরি এবং ব্যবসা

চাকুরীজীবী জাতকের এই সময় নিজের কৌশলের দ্বারা পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হবে। এই বছর আপনার সাফল্য পাবার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার সহকর্মীর সাথে আপনার সম্পর্ক যথেষ্ট ভালো থাকবে ও আপনার মনোবল বাড়বে। ব্যবসায়িকদের ব্যবসার উন্নতিতে বাধা-বিপত্তির মধ্যে পড়তে হবে। ব্যবসায় ধীর গতিতে উন্নতি হবে। আপনি যথেষ্ট কাজ করবেন কিন্তু আপনি আশানুরূপ ফল পাবেন না। কিন্তু আপনি চিন্তা না করে চেষ্টা করতে থাকুন। আর্থিক দিক দিয়ে আপনি সাবধান থাকবেন। শেয়ার বাজার এবং জুয়াখেলায় নিজের ভাগ্য পরীক্ষা করবেন না নাহলে আপনার টাকা দীর্ঘ দিনের জন্য ফেঁসে যেতে পারে। তাড়াহুড়ায় নেওয়া সিদ্ধান্তে আপনার মোটা অঙ্কের টাকার ক্ষতি হতে পারে। দ্রুত টাকা রোজগারের লালসায় সংক্ষিপ্ত পদ্ধতি অবলম্বন করবেন না। যেকোনো ব্যবসায় ভেবে চিন্তে অংশীদারিত্ব করা হিতকর হবে। ২০১৭ সালের মধ্য ভাগের পর থেকে অবস্থা আপনার পক্ষে হবে। তার আগে কোন কাজে নিয়োগ করা ক্ষতিকারক হতে পারে। কারবারের সাথে যুক্ত লোকের বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

রেটিং:

আর্থিক স্থিতি

আর্থিক ক্ষেত্রে আপনাকে বিশেষ সাবধান থাকতে হবে কারণ আয় থেকে ব্যয় বেশী হবে। যদিও আয়ের উৎস থাকবে এবং আপনার নিয়মিত আয়ে কোন বাধা আসবে না। কিন্তু অর্থ খুব ধীর গতিতে আপনার কাছে আসবে। যদি কাউকে টাকা ধার দিয়েছেন তাহলে বর্তমানে সেটা ফেরত পাবার আশা কম। আপনি হঠাৎ টাকা পাবার আশা করবেন না।রাশিফল 2017 অনুসারে দামী এবং সুখ সুবিধার জিনিস কেনার জন্য আপনি লালায়িত থাকবেন। তবুও অর্থের অপচয় করবেন না অন্যথা আর্থিক সংকটের সম্মুখীন হতে হবে।

রেটিং:

শিক্ষা

2017 রাশিফল অনুযায়ী এই সময় ছাত্রদের জন্য কঠিন পরিশ্রমের। শিক্ষায় আপনার ধীর গতিতে উন্নতি হবে। কোন না কোন কারনে আপনি দীর্ঘ সময় পড়াশুনায় মন দিতে পারবেন না। এই সময় মানসিক অস্থিরতা আপনাকে জ্বালাতন করবে। যদি আপনি কোন উচ্চ শিক্ষা গ্রহন করছেন তাহলে কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবার সময় সতর্ক থাকুন। কোন উচ্চ শিক্ষার শিক্ষার্থী গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবার সময় বাধার সম্মুখীন হতে পারে। শনির ঢাইয়ার কারনে স্বাস্থ্য খারাপ হতে পারে এবং পড়াশুনায় মন বসবে না। সরকারি বিভাগে এবং প্রতিযোগী পরীক্ষার পরীক্ষার্থী ধীর গতিতে এগোবে।

রেটিং:

পারিবারিক জীবন

বৈবাহিক জীবনের জন্য এই সময় একটু অশান্তিপূর্ণ থাকতে পারে। আপনার নিজের ব্যবহারের প্রতি বিশেষ ধ্যান দেওয়া প্রয়োজন, নাহলে সম্পর্কে কিছু বাধা-বিপত্তি আসার সম্ভাবনা রয়েছে। বাবা অথবা কোন বয়স্ক ব্যাক্তির স্বাস্থ্য আপনার চিন্তার প্রমুখ কারণ হতে পারে। কোন কাছের ব্যাক্তির সাথে আপনার উত্তেজক কথাবার্তা হতে পারে। আপনার মন নিজের বিবেচনা নিয়ে দোটানায় পড়তে পারে। সামাজিক ক্ষেত্রেও আপনাকে সতর্ক থাকতে হবে কিছু অপমানজনক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। গৃহের সৌন্দর্য বাড়ানোর জন্য কিছু সুন্দর জিনিস কিনতে পারেন। কিন্তু বেশী আজেবাজে খরচা না করায় ভালো। এই সময় আপনি ধর্মীয় অনুষ্ঠান, পুজা-পাঠ, সমাজকল্যানের কাজে অংশ গ্রহণ করবেন এবং ধর্মীয় প্রবণতা বাড়বে। 2017 এর রাশিফল অনুসারে আপনার সাথে বিশ্বাসঘাতকতা হতে পারে অর্থাৎ আপনি যাদের ভরসা করবেন, তাঁরা আপনার সাথে থাকবে না।

রেটিং:

প্রেম জীবন

2017 এর ভবিষ্যফল অনুযায়ী আপনি নিজের ইচ্ছা মতো জীবনযাপন করবেন এবং সম্পর্কে মধ্যে প্রথমের তুলনায় কম আগ্রহ নেবেন। কিছু লোকের প্রেমে হঠাৎ বৃদ্ধি হতে পারে। আপনাকে একটু সাবধানে থাকতে হবে। ভাবনার থেকে যুক্তিকে বেশী গুরুত্ব দেবেন না। কারো সামনে প্রেম প্রস্তাব রাখার সময় তাড়াহুড়ো করবেন না। আপনার সঙ্গীর ওপর সন্দেহ করা ছেড়ে দিন। প্রেমিক প্রেমিকাকে সময় না দেওয়ার জন্য সম্পর্কে কিছু অশান্তি আসতে পারে। আপনারা দুজন একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে চলার সিদ্ধান্ত নিন। পরস্পরকে দোষারোপ না করে একসাথে পরিস্থিতির মোকাবিলা করুন।

রেটিং:

স্বাস্থ্য

স্বাস্থ্যর ক্ষেত্রে ২০১৭ সাল বেশী আনন্দ দেবে না। আপনাকে মৌসুমি রোগ আক্রান্ত করতে পারে। কোন দীর্ঘ সময়ের রোগের সহজে নিরাময় হবে না। যে কারণে আপনি চিকিৎসা করাতে সমস্যার সম্মুখীন হতে পারেন। হঠাৎ আঘাত পাবার সম্ভাবনা রয়েছে। নিদ্রাহীনতা আপনাকে বিরক্ত করতে পারে। রাগ নিয়ন্ত্রনে রাখুন নাহলে আপনার মানসিক অশান্তি বাড়তে পারে। গাড়ি চালানোর সময় এবং যন্ত্রপাতি নিয়ে কাজ করার সময় সতর্ক থাকবেন। তরতাজা থাকার জন্য ভ্রমণ যান। যদি যোগ ও ধ্যানের সাথে যুক্ত হন তবে এক নতুন শক্তির সঞ্চারের অনুভব করবেন।

রেটিং:

ঊপায়

  1. গনেশ মন্দিরে বুধবার লাড্ডু চাপাবেন।
  2. বিষ্ণু সহস্রনাম, বিষ্ণু চালিশা এবং আরতি রোজ পড়বেন।
  3. গরুকে নিয়মিত সবুজ খাবার খাওয়াবেন।
  4. গরিব বাচ্চাদের মধ্যে বই এবং শিক্ষা সামগ্রী বিতরণ করুন।
  5. তুলসি গাছের পুজা করুন।

Read Other Zodiac Sign Horoscope 2017

Related Articles

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports

FREE Matrimony - Shaadi