Personalized
Horoscope
Home » 2017 » ধনু রাশিফল ২০১৭ Published: July 22, 2016

ধনু রাশিফল ২০১৭ - Dhanu Rashifal 2017 in Bengali

২০১৭ সালের ধনু রাশিফল

চাকরি এবং ব্যবসা

চাকুরীজীবীদের এই বছর বড় ধরনের সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। আপনার উচ্চ আধিকারিকের কাছ থেকে সহযোগিতা ও পদোন্নতি পেতে পারেন। আপনার বেতন বাড়তে পারে এবং কোম্পানি থেকে আপনাকে সুখ-সুবিধা দিতে পারে। যদি চাকরি পরিবর্তন করতে চান তাহলে সময় উপযুক্ত। রাশিফল 2017 আপনাকে ব্যবসায়িক ক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্য দেবে। যদি কোন নতুন কাজ করতে চাইছেন তাহলে ঐসব ক্ষেত্রের সাথে যুক্ত অভিজ্ঞ ব্যাক্তিদের পরামর্শ নেওয়া আপনার জন্য লাভজনক হতে পারে। যদি আপনার ব্যবসা অংশীদারিত্বে থাকে তাহলে কোনো রকম ঝামেলা এড়িয়ে চলতে হবে। এই বছর পরিশ্রম করার ফল আপনি অবশ্যই পাবেন। সরকারি বা নিজের ক্ষেত্রের কোন বড় প্রকল্প আপনি পেতে পারেন। কোন জায়গায় আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। সংক্ষিপ্তে বা কম পরিশ্রমে টাকা রোজগারের ভাবনা যদি আপনার মনে এসে থাকে তাহলে এই সময় সেটা মন থেকে মুছে ফেলুন। শেয়ার বাজার দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করা আপনার জন্য খুবই লাভজনক হবে। যদি আপনি রিয়েল স্টেটের কাজ করেন, তাহলে দু হাতে উপার্জন করার জন্য প্রস্তুত থাকুন।

রেটিং:

আর্থিক স্থিতি

এই বছরের প্রথম ভাগ থেকে আপনাকে সামান্য আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। এই জন্য অর্থ সঞ্চয় করুন এবং বাজে খরচা থেকে বিরত হন। যেকোন ধরনের আর্থিক লেনদেন করার সময় সাবধান থাকুন কারণ কোন কাছের মানুষের থেকে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কোন প্রভাবশালী এবং উচ্চ পদস্থ ব্যাক্তির সাহায্যে আপনার আর্থিক লাভ হতে পারে। 2017 সালে যাঁরা ব্যবসা করেন, তাঁদের উপার্জন বাড়বে। কাজকর্মের জন্য বাইরে গেলে টাকা বেশী খরচ হবে কিন্তু আপনার আর্থিক লাভও হবে। আর্থিক বিষয়ে সমতা বজায় রাখতে আপনাকে নিজের প্রচেষ্টা দৃঢ় করতে হতে পারে।

রেটিং:

শিক্ষা

এই বছর আপনার জন্য যথেষ্ট প্রভাবশালী প্রমাণিত হতে পারে। ছাত্ররা পড়াশুনার জন্য ভালো পরিবেশ পাবে। আপনার জ্ঞান পিপাসা বাড়বে। ফল স্বরূপ আপনি বিষয়কে গভীরতার সাথে বোঝার চেষ্টা করবেন। মনোবিজ্ঞান ও গূঢ়বিজ্ঞান ছাত্রদের সাল 2017 অনুকুল থাকবে। বাণিজ্য বিভাগে কেরিয়ার বানাতে চাওয়া ছাত্রদের সফলতা পাবার সম্ভাবনা আছে। মেডিক্যালের ছাত্রদের মনের মতো কলেজে ভর্তি হতে পারার আশা রয়েছে। যারা প্রতিযোগীতা বা সরকারী পরীক্ষার প্রস্তুতি করছে তাঁদের প্রচেষ্টা দৃঢ় করতে হবে।

রেটিং:

পারিবারিক জীবন

পরিবারের লোকের সাথে আপনার পুরনো মনোমালিন্য মিটতে পারে। কিছু নতুন লোকের সাথে আপনার মেলামেশা বাড়বে। দাম্পত্য জীবনে আপনার মানসিক সমস্যা থাকতে পারে। রাগারাগির জন্য বর্তমান সম্পর্কে অচলাবস্থা বাড়তে পারে। আপনার জীবন সঙ্গীর সাথে আদর ও প্রেমমূলক ব্যবহার করুন কারণ তাঁকে আপনার সবসময় প্রয়োজন। আপনি আনন্দ-ফুর্তি এবং মনোরঞ্জনে ব্যস্ত থাকবেন। বর্ষফল 2017 অনুসারে পরিবারের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। এর সঙ্গে ঘরে সুখ সুবিধা সম্পর্কীয় কোন নতুন জিনিস আনার সম্ভাবনা রয়েছে। পরিবারে কোন মাঙ্গলিক এবং ধার্মিক অনুষ্ঠানের আয়োজনও হতে পারে। মা-বাবা থেকে আপনি পূর্ণ সাহায্য পাবেন। সন্তানের উন্নতি হলে আপনার মন প্রফুল্ল থাকবে। পুজা পাঠ এবং ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। পৈতৃক সম্পত্তির সাথে যুক্ত কোন পুরনো ঝগড়া মিটলে আপনি শান্তি পাবেন।

রেটিং:

প্রেম জীবন

প্রেম প্রসঙ্গের জন্য ২০১৭ সাল চমকপ্রদ হতে পারে। আপনার সম্পর্কে যে দূরত্ব ছিল প্রথম থেকে তা এবার শেষ হবার পর্যায়ে রয়েছে। আপনার কর্মস্থলে কারো সঙ্গ বেশী পছন্দ হতে পারে। নতুন প্রেমের প্রসঙ্গ শুরু হতে পারে। আপনি প্রেমের সাথে যুক্ত কোন নতুন প্রস্তাব পেতে পারেন। একে অপরকে উপহার দিয়ে প্রেমের প্রকাশ করতে পারেন। কিছু লোকের বিয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পরিস্থিতি দেখা যাচ্ছে। যেটাকে তিনি গোপনে এগিয়ে নিয়ে যাবার কথা ভাবছেন। এতে ভবিষ্যতে তাঁদের সমস্যায় পড়তে হবে। যে জাতকের বিয়ের ইচ্ছা রয়েছে তার জন্য নতুন জীবনের সুত্রপাত ঘটবে অর্থাৎ বিবাহের মতো মাঙ্গলিক অনুষ্ঠান সম্পন্ন হওয়ার সময় এটা।

রেটিং:

স্বাস্থ্য

এই বছর স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। জাঙ্ক ফুড ইত্যাদির মতো বাইরের খাবার এড়িয়ে চলুন। নাহলে পেটের সমস্যা হবে। সময় থাকতে যদি শরীরের ওপর নজর না দেন তাহলে কষ্ট পেতে হবে। আপনার কাজ এবং পারিবারিক জীবনের মধ্যে সমতা বজায় রাখার চেষ্টা করুন। ব্যস্ততা সত্বেও বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় বের করুন। নাহলে স্বাস্থ্য নষ্ট হতে পারে। আপনি অধিক অসন্তোষে ডুবে থাকতে পারেন এবং মানসিক অশান্তি থাকতে পারে। যারা মধুমেহ এবং স্থূলতার সমস্যায় ভুগছেন তাঁদের নিজেদের বিশেষ যত্ন নেবার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় এই রোগ আপনাকে অধিক প্রভাবিত করতে পারে। আপনি নিজের ওপর বেশী বোঝা চাপাবেন না এবং অযথা কথাবার্তা থেকে নিজেকে দূরে রাখুন। রাশিফল ২০১৭ অনুসারে নিয়মিত ব্যায়াম এবং যোগ্যাভাস করা আপনার জন্য লাভজনক হবে। সঙ্গীত এবং আপনার পছন্দের সাথে যুক্ত কাজে মন দিন। এতে আপনার মন শান্ত থাকবে।

রেটিং:

ঊপায়

  1. রোজ বিষ্ণুর পুজা করা লাভজনক হবে।
  2. বৃহস্পতিবার গরিব বাচ্চাদের মধ্যে হলুদ মিষ্টান্ন বিতরণ করুন।
  3. প্রাতঃকালে নিয়মিত সূর্যকে জল দিন।
  4. স্নান করার পর কপালে হলুদ চন্দনের তিলক লাগান।
  5. হলুদ, হলুদ ডাল, চন্দন এবং কেশরের বেশী ব্যবহার করুন।

Read Other Zodiac Sign Horoscope 2017

Related Articles

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 299/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports

FREE Matrimony - Shaadi