বকরি বুধের তুলা রাশিতে গোচর 14 অক্টোবর, 2020

ব্যাপার, বুদ্ধি, আমাদের বাণী, ইত্যাদির কারক মানা বুধ দেবের, তুলা রাশিতে বকরি হওয়া, জ্যোতিষী শাস্ত্রে খুব গুরুরত্বপূর্ণ ঘটনার রূপে দেখা হয়। বৈদিক শাস্ত্রের অনুসারে, বুধ মুখ্য রূপে বুদ্ধি, বাণী, চেতনা, ব্যাপার, সাংয়িকী আর ত্বক আদির কারক হয়ে থাকে আর এখন এই লাভ দাতা গ্রহ বুধ, নিজের বকরি গতি করার সময় 14 অক্টোবর 2020, বুধবার, তুলা রাশিতে প্রাপ্ত: 6.00 সময় নিজের গোচর করবে। আর মার্গী হওয়ার পরে সে পুনরায় 03 নভেম্বর 2020, মঙ্গলবারে, রাত 10 সময়, 46 মিনিটে বৃশ্চিক রাশিতে পুনঃ প্রবেশ করবে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

বকরি বুধের এই গোচরের প্রভাব বেশ কিছু রাশির জাতকদের জীবনে অনেক সমস্যা নিয়ে আসবে । কেননা এই প্রকার বুধের এই বকরি অবস্থাতে হওয়া গোচর এর প্রভাব সব 12 রাশিতে কোন না কোন রূপে দেখতে পাওয়া যাবে।

তাহলে আসুন এবার জানা যাক যে বকরি বুধের প্রভাব আপনার রাশিতে কি প্রকার হবে:-

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

বুধ আপনার রাশিচক্রের জন্য তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্তা এবং এই স্থানান্তরের পর্যায়ে বুধ আপনার সপ্তম ঘরে গোচর করবে। জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের সপ্তম ঘরটি ব্যক্তির দাম্পত্য জীবন, জীবনসঙ্গী এবং জীবনের অন্যান্য ক্ষেত্রে অন্যান্য অংশীদারদের বিবেচনা করে। যেহেতু সপ্তম ভাবটি সরাসরি বৈবাহিক জীবনের সাথে সম্পর্কিত, তাই নিশ্চয় বুধের এই প্রতিবিম্বিত গোচরের প্রভাব আপনার বিবাহিত জীবনে অনেক উত্থান-পতন আনছে।

অংশীদারিত্বের ব্যবসা করছেন এমন জাতকদের এই সময়ে তাদের অংশীদারের সাথে তাদের সম্পর্কের উন্নতি করতে হবে, অন্যথায় বিবাদের সম্ভাবনা বেশি দেখা যেতে পারে। প্রেমীদের জীবনে কোনও পুরানো বিশেষ বন্ধু এই ক্রান্তিকালীন সময়ে ফিরে আসতে পারে, যা আপনার সম্পর্কের দূরত্বের সম্ভাবনা নিয়ে যায়। যাইহোক, এই মুহুর্তে আপনার এটি বুঝতে হবে, আপনার প্রিয়জনের সাথে প্রতিটি বিবাদ সমাধান করুন। এটি করে আপনি উভয়ই নিজেকে একে অপরের নিকটে নিয়ে আসবেন এবং আপনার সম্পর্ক জোরদার করতে সফল হবেন।

আপনি যদি বিয়ে করতে চান, তবে বুধের উপস্থিতি অবধি বিয়ের তারিখ স্থগিত করুন, নইলে সমস্যা হতে পারে। ব্যবসায়িক অংশীদারিত্ব করছেন এমন নেটিভদের তাদের অংশীদারদের সাথে বসতে হবে এবং ব্যবসায়ের ক্ষেত্রে একে অপরের ভূমিকা এবং দায়িত্বগুলি সঠিকভাবে ভাগ করে নেওয়া দরকার। যাতে উভয়ই কোনও বাধা ছাড়াই তাদের কাজ শেষ করতে পারে। একই সাথে, কর্মক্ষেত্রে সব ধরণের বিরোধ এবং মারামারি থেকে দূরে থাকাই আপনার পক্ষে সেরা বিকল্প হবে। ভ্রমণের সুযোগ থাকবে তবে এখন ভ্রমণ এড়ানো হবে। অন্যথায় আপনি লাভের জায়গায় হারাতে পারেন।

উপায়: নিয়মিত রূপে "বিষ্ণু সহস্রনাম এর" জপ করা আপনার জন্য শুভ হবে।

বৃষভ রাশি

আপনার রাশিচক্রের জন্য, বুধ দ্বিতীয় এবং পঞ্চম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন, এটি আপনার পূর্ববর্তী অবস্থায় আপনার সপ্তম ঘরে প্রবেশ করবে। জীবনের সংগ্রামগুলি ষষ্ঠ ইন্দ্রিয়ের মাধ্যমে প্রকাশিত হয়। জ্যোতিষশাস্ত্রে এই অনুভূতিকে শত্রুভা বলা হয়। বিরোধী, রোগ, যন্ত্রণা, চাকরি, প্রতিযোগিতা, রোগ প্রতিরোধ, বিবাহ বিচ্ছেদ এবং আইনী বিরোধ এই মনোভাবের সাথে দেখা হয়। বুধের এই প্রতিস্থাপন গোচর আপনার জন্য ভাল লক্ষণ দিচ্ছে না।

মাঠে, আপনাকে সভা, টাস্ক, পরিকল্পনা ইত্যাদির মতো নিয়মিত সমস্ত কিছু সংগঠিত করতে হবে, তবেই আপনি যথাসময়ে কোনও কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সাথে যদি কোনও ধরণের বিবাদ চলছিল, তবে সমস্ত বিতর্ককে সরিয়ে সম্পর্কের জোরদার করার জন্য এই সময়টিকে খুব ভাল দেখা যায়। এর জন্য আপনাকে তাদের সাথে আলোচনা করতে হবে এবং এর সমাধান বের করতে হবে।

বুধ দেব যেহেতু চিন্তার কারণে, তাই আপনার চিন্তাধারা এবং পরামর্শগুলি কারও সাথে ভাগ করে নেওয়ার সময় খুব সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় আপনার কথার ভুল ব্যাখ্যা করা যেতে পারে যা আপনাকে ঝামেলা করবে। আর্থিকভাবেও সময়টি কিছুটা প্রতিকূল হতে চলেছে, সুতরাং আপনার পক্ষে এই সময়ে যে কোনও ধরণের লেনদেন থেকে দূরে থাকাই ভাল। আপনার অর্থ ব্যয় করার সময় সাবধানতা অবলম্বন করুন, কারণ পরিবারের সদস্যের স্বাস্থ্যের জন্য মোট পরিমাণ হ'ল আপনাকে হঠাৎ আপনার অর্থ ব্যয় করতে হতে পারে, যা আর্থিক সংকটের দিকে পরিচালিত করবে।

যদি আপনি কারও কাছে ঋণ নিয়ে থাকেন, তবে এই গোচর চলাকালীন, তাদের ফিরে আসার সম্ভাবনা খুব কমই দেখা যায়। আপনার স্বাস্থ্যের বিষয়ে যত্ন নিন, কারণ আপনার কিছু দীর্ঘস্থায়ী রোগ আবার আপনাকে বিরক্ত করার সম্ভাবনা রয়েছে। তবে অনুশীলন করা এবং সঠিকভাবে খাওয়ার জন্য সময়টি শুভ হবে। তাই প্রতিদিন যোগব্যায়াম ও অনুশীলন করার সময় নিজেকে সব ধরণের মানসিক চাপ থেকে দূরে রাখুন।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীরা, তাদের পূর্ববর্তী কঠোর পরিশ্রমের এই সময়ে ভাল ফলাফল পেতে পারে। তবে তার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

উপায়: শুভ ফলের প্রাপ্তির জন্য, নিয়মিত রূপে তুলসী গাছে জল অর্পিত করুন।

মিথুন রাশি

বুধ আপনার রাশির অধিপতি হওয়ার সাথে সাথে আপনার রাশির অধিপতি এবং এই গোচর চলাকালীন আপনি পিছনের গতিতে আপনার পঞ্চম ঘরে প্রবেশ করবেন। রাশিফলে এই অনুভূতিটি বংশধর হিসাবেও পরিচিত। এই অনুভূতি থেকে, রোম্যান্স, শিশু, সৃজনশীলতা, বৌদ্ধিক ক্ষমতা, শিক্ষা এবং নতুন সুযোগগুলি দেখা যায়।

প্রত্যাবর্তিত বুধের এই গোচর চলাকালীন, আপনার চিন্তাভাবনা এবং পরামর্শ সম্পর্কে আপনার আত্মবিশ্বাসের অভাব পরিষ্কারভাবে দেখা যাবে। যা আপনাকে কিছুটা অস্বস্তি বোধ করতে পারে। ফলস্বরূপ, কোনও কাজ শেষ করতে আপনাকে স্বাভাবিকের চেয়ে বেশি সময় লাগবে। অতএব, আপনাকে প্রতিটি চ্যালেঞ্জের জন্য নিজেকে আগে থেকে প্রস্তুত করা উচিত এবং সময়মতো আপনার প্রতিভা পরিমার্জন করতে হবে, যাতে আগামী সময়ে আপনি আপনার সাফল্য অনুসারে সঠিক পরিকল্পনা তৈরি করতে পারেন।

পারিবারিক জীবনে আপনার মা আপনার কাছ থেকে কিছু উপকার পেতে পারেন। বিবাহিত জীবনে প্রতিশোধ বুধের গোচর চলাকালীন আপনার বাচ্চাদের সাথে সময় কাটানোর সুযোগও পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আত্মবিশ্বাস এবং সৃজনশীল ক্ষমতা বৃদ্ধি দেখতে পাবেন।

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের পঞ্চম ঘরের মধ্য দিয়ে রোমান্স এবং প্রেম জানা যায়, সুতরাং প্রতিশোধ বুধের গোচরের সময় আপনি আপনার অনুভূতি আপনার প্রিয়তমের কাছে প্রকাশ করতে ব্যর্থ হন। এটি আপনার প্রেমিককে আপনার উপর ক্ষুব্ধও করতে পারে। একই সময়ে, আপনি এখনও অবিবাহিত থাকলে এই সময়ে যে কোনও ধরণের নতুন সম্পর্কের সাথে যুক্ত হওয়া আপনার পক্ষে ক্ষতিকারক হিসাবে প্রমাণিত হবে। সুতরাং এখনই কোনও নতুন সম্পর্কে জড়ান এড়াতে।

বিবাহিত জাতকদের কথা বলা, তাদের জীবনের এই সময়টিতে প্রাক্তন প্রেম ফিরে আসতে পারে। যার কারণে আপনার উপস্থিতি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হবে। অতএব আপনার জীবন সঙ্গীর সাথে সম্পর্ক উন্নয়নের জন্য আপনাকে বৈবাহিক জীবনে আপনার প্রচেষ্টা আরও তীব্র করতে হবে।

উপায় :সোনার মুদ্রিকা তে নিজের ডান হাতের ছোট আঙ্গুলে পান্না ধারণ করুন। এর ফলে আপনি শুভ ফলের প্রাপ্তি করতে পারেন।

কর্কট রাশি

এই রাশির জাতকদের জন্য, বুধ আপনার রাশির দ্বাদশ এবং তৃতীয় ঘরের প্রভু। তাঁর গোচর চলাকালীন, তিনি আপনার চতুর্থ ঘরে প্রেরণ করবেন। চতুর্থ ইন্দ্রিয়ের কয়েলকে বলা হয় সুখের অভিব্যক্তি। এই অনুভূতির সাথে, মাতৃদেহে সমস্ত ধরণের সুখ, অস্থাবর, স্থাবর সম্পত্তি, জনপ্রিয়তা এবং আবেগ দেখা যায়।

প্রত্যাবর্তন বুধের গোচরের সময়, আপনাকে আপনার সমস্ত শক্তি বাড়ির মেরামত এবং সজ্জায় ব্যয় করতে দেখা যাবে। এই মুহুর্তে আপনি বাড়িতে অদ্ভুত জিনিস পরিবর্তন করতে পারেন। একই সময়ে, আপনাকে বাড়ির সজ্জায় অবাধে ব্যয় করতে দেখা যাবে। তবে, এ জাতীয় পরিস্থিতিতে আপনার ব্যয়ের প্রতি আপনার মনোযোগ দিতে হবে, অন্যথায় অতিরিক্ত অর্থ ব্যয় করা আর্থিক সংকট দেখা দিতে পারে।

রাশিফলের চতুর্থ ভাব থেকে, মা জানা যায়, তাই কোনও পুরানো রোগ আপনার গোচর চলাকালীন আবার মাকে বিরক্ত করতে পারে। তাই সময়ে সময়ে তাদের সাথে যোগাযোগ করুন এবং তাদের সহায়তা চালিয়ে যান। এটি আপনার সম্পর্কের ক্ষেত্রে নতুনত্ব এবং শক্তি এনে দেবে। সুযোগটি যে কোনও কাজ শেষ করতে আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে।

তবে এই সময়ের মধ্যে, আপনার সহকর্মীরা এবং আপনার অধীনে কাজ করা কর্মীরা আপনার বৃহত্তম সহায়ক হিসাবে প্রমাণিত হবে এবং তারা আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করতে দেখা যাবে। যা দিয়ে আপনি আপনার কাজ করতে সফল হবেন। ভ্রমণেরও সুযোগ থাকবে এবং বিশেষত বিদেশী ভ্রমণের ফলে আপনার উপকারের সম্ভাবনা বেশি।

আপনার স্বাস্থ্যের বিষয়ে কথা বললে আপনার শ্বাসকষ্ট বা ত্বকে সমস্যা হতে পারে। তাই শুরু থেকেই সাবধান থাকুন এবং আপনার খাওয়া দাওয়াতে সম্পূর্ণ মনোযোগ দিন। এটি আপনাকে শীঘ্রই পুনরুদ্ধার করতে সহায়তা করবে।

উপায়: স্বাস্থ্য জীবনে ভাল পরিণাম পাওয়ার জন্য চাঁদির গ্লাসে জল পান করুন।।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

সিংহ রাশি

সিংহ রাশির লোকদের জন্য, বুধ দ্বিতীয় এবং একাদশ ঘরের কর্তা, এবং গোচর চলাকালীন আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। রাশিফলের তৃতীয় ঘরটিকে বলা হয় সহজ ভবা। এই অনুভূতির সাথে একজনের সাহস, ইচ্ছা শক্তি, ছোট ভাইবোন, কৌতূহল, আবেগ, শক্তি, উত্সাহ এবং উত্সাহ দেখা যায়।

এমন পরিস্থিতিতে, প্রত্যাবর্তন বুধের এই গোচরটি আপনার পক্ষে অনুকূল ফলাফল আনতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনাকে আপনার ভাইবোনদের সাথে সময় কাটাতে, পাশাপাশি তাদের সাথে আলাপচারিতা করতে দেখা যাবে। যা আপনার এবং তাদের সম্পর্কের দূরত্বকে শেষ করবে। আপনাকে স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য উপকারী হবে, কারণ এটি আপনাকে সুখ এবং আনন্দ দেবে। তবে যেকোন ভ্রমণে যাওয়ার আগে আপনার যানবাহনের আগে, ভ্রমণের স্থান, আপনার সমস্ত নথি ইত্যাদি যাচাই করে নিন অন্যথায়, আপনাকে অপ্রয়োজনীয় সমস্যা মোকাবেলা করতে হতে পারে।

বুধের এই অবস্থান আপনাকে মাঠে আরও কঠোর পরিশ্রম করতে সক্ষম করবে। তবেই আপনি আপনার ইচ্ছানুযায়ী ভাল ফল পাবেন। সুতরাং কোনও সহকর্মীর সাথে বা মেইলের মাধ্যমে যোগাযোগ করার সময়, আপনার শব্দগুলি সঠিকভাবে পরীক্ষা করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। এছাড়াও কর্মক্ষেত্রে, আপনার পরামর্শ এবং পরামর্শের প্রতি শ্রদ্ধা রেখে তাদের অগ্রাধিকার দেওয়া আপনার পক্ষে প্রয়োজন, অন্যথায় অন্যদের মধ্যে আপনার ভাবমূর্তি কলঙ্কিত হতে পারে।

বুধও শক্তির একটি উপাদান, সুতরাং আপনার এই গোচর চলাকালীন আপনার সমস্ত বৈদ্যুতিক জিনিস এবং সরঞ্জামগুলিতে মনোযোগ দিতে হবে, অন্যথায় তাদের অবনতি বা ক্ষতির কারণে তাদের প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। হয়।

নিজেকে বিনোদন দেওয়ার জন্য এই সময়টি খুব ভাল। তাই বিভিন্ন শখ এবং বিনোদনমূলক ক্রিয়াকলাপের সাথে উপভোগ করুন। এটি করা আপনাকে আপনার সৃজনশীল দক্ষতা বাড়াতে এবং স্ট্রেস থেকে মুক্তি দিতে সহায়তা করবে, যাতে আপনি আপনার কাজগুলি সঠিকভাবে শেষ করতে সক্ষম হবেন।

উপায়: ভগবান গণেশ কে দূর্বাঘাস চড়ান আপনার জন্য শুভ হবে।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

কন্যা রাশি

বুধ আপনার রাশিচক্রের পাশাপাশি আপনার দশম ভাবের কর্তা। এবং এই গোচর চলাকালীন, তিনি আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে পরিবার, তার বক্তব্য, প্রাথমিক শিক্ষা এবং অর্থ ইত্যাদি দ্বিতীয় ঘর থেকে বিবেচনা করা হয়। প্রত্যাবর্তিত বুধের এই গোচর চলাকালীন আপনি মিশ্র ফল পাবেন।

বিশেষত, কন্যা রাশির জাতকেরা এই সময়ের মধ্যে তাদের সম্পদ আর্থিকভাবে সংরক্ষণ করতে সক্ষম হবে। যা দিয়ে সে নিজের এবং তার পরিবারের ভবিষ্যত সুরক্ষিত করতে সক্ষম হবে। তবে এ জন্য তাদের সঠিক কৌশল অনুসারে তাদের অর্থ ব্যয় করতে হবে। ব্যবসায়ী, আপনি যদি নতুন বিনিয়োগ করতে চান বা একটি নতুন ব্যবসায় খোলার চেষ্টা করছেন তবে সময়টি তার পক্ষে খুব ভাল। আপনি এটি থেকে অর্থোপার্জন করতে সক্ষম হবেন।

যদিও গোচর চলাকালীন আপনাকে অতিরিক্ত অতিরিক্ত ব্যয় করতে হতে পারে তবে এই ব্যয়গুলি আপনার আর্থিক অবস্থাকে মোটেই প্রভাব ফেলবে না। পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। যার কারণে আপনার বাড়ির খারাপ পরিবেশ থেকে কিছু মানসিক সমস্যার মুখোমুখি হতেও পারে। এর জন্য আপনার পরিবারের সাথে বসে সঠিক যোগাযোগ রাখা দরকার।

স্বাস্থ্যের দিক দিয়ে সময় সামান্য ঝামেলা দেবে। আপনার খারাপ খাওয়া এবং অনিয়মিত খাদ্যাভাসের উন্নতি করতে হবে। অন্যথায়, স্বাস্থ্য সমস্যা হতে পারে। এর জন্য যথাসম্ভব আপনার খাবারে সবুজ শাকসবজি অন্তর্ভুক্ত করুন এবং সময়ে সময়ে অন্যান্য গুরুত্বপূর্ণ পুষ্টি গ্রহণ করতে থাকুন।

উপায়: নিয়মিত রূপে গোমাতা কে সবুজ ঘাস খাওয়ান।

তুলা রাশি

বুধ গ্রহরাশি রাশিদের জন্য দ্বাদশ ও নবম ভাবের কর্তা এবং এই সময়কালে বুধের স্থান আপনার প্রথম ভাবে থাকবে। একে লগ্ন ভভাও বলা হয়। প্রথম ঘরটি আমাদের ব্যক্তিত্বের আয়না হিসাবে বর্ণনা করা হয়েছে। এর মাধ্যমে, আমাদের শরীর, সমাজে আমাদের পরিচয় এবং রোগ প্রতিরোধেরও জানা যেতে পারে। আপনার আরোহণে বুধের প্রত্যাহারটি আপনার পক্ষে খুব শুভ প্রমাণিত হবে।

এই মুহুর্তে আপনি ভাগ্য পাবেন, যাতে আপনি আপনার কাজের প্রতিটি বিশদ বোঝার পরে কেবল সেই কাজটি করবেন। কর্মক্ষেত্রেও আপনি প্রচুর সাফল্য পাবেন। তবে বুধের অবস্থান আপনাকে সুপার-পারফেকশনিস্ট করে তুলবে, যার ফলে আপনি বার বার প্রতিটি কাজ পরীক্ষা করে আপনার বেশিরভাগ সময় নষ্ট করবেন। ফলস্বরূপ, আপনি সময়মতো কাজ শেষ করতে ব্যর্থ হবেন। যা আপনাকে অস্বস্তি এবং মানসিক টান দেবে।

বুধ দেব এই সময়ে আপনাকে আরও সূক্ষ্ম এবং সংবেদনশীল করে তুলবেন। যা আপনার ব্যক্তিগত এবং আপনার পেশাদার জীবনে সরাসরি নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তবে নবম ভাবের কারণে, আপনি একজন প্রবীণ, বিশেষত একজন পিতা বা পিতার মতো ব্যক্তির কাছ থেকে পরামর্শ পেতে থাকবেন, যিনি আপনাকে সিদ্ধান্ত নিতে সাহায্য করবেন।

যেহেতু আপনার ব্যক্তিত্বটিও প্রথম ঘর থেকে প্রকাশিত হয়েছে, তাই আপনি বুধের প্রভাবের কারণে এই সময় আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কিছুটা বেশি সতর্ক দেখাবেন বিশেষত, আপনি অন্যের সামনে উপস্থিত হতে বা দাঁড়াতে দ্বিধা বোধ করতে পারেন। অতএব, আপনি নিজের উপর বেশি ব্যয় করবেন। আপনার ভ্রমণে যাওয়ার সুযোগ থাকবে এবং আপনি বিদেশ ভ্রমণ থেকে লাভ করতে সক্ষম হবেন।

উপায়: ছোট কন্যাদের মিষ্টি দান করুন আর উনাদের আশীর্বাদ নিন।

বৃশ্চিক রাশি

বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে ডাবল সাইন ইন হবে। বুধ আপনার জন্য অষ্টম এবং একাদশ ঘরের কর্তা। জ্যোতিষশাস্ত্রে ডাবল ইন্দ্রিয়কে ব্যয় হার বলে। ব্যয়, ক্ষতি, মুক্তি, বিদেশ ভ্রমণ ইত্যাদি এই অর্থে দেখা যায়। এমন পরিস্থিতিতে, এই গোচর চলাকালীন বুধ আপনাকে বিরূপ ফলাফল দেবে।

এই সময়ে, আপনাকে কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বা অভূতপূর্ব প্রতিকূলতার মধ্য দিয়ে যেতে হবে। যার কারণে আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হবে। আপনি অনেক ট্রিপ নেওয়ার সুযোগ পাবেন। তবে এই মুহুর্তে এই ট্রিপগুলি এড়ানো আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার মানসিক চাপকেও বাড়িয়ে তুলবে।

এমনকি ক্ষেত্রের দিক থেকেও, এই সময়টি আপনার পক্ষে ভাল লাগছে না, কারণ এই সময়ের মধ্যে আপনার শত্রু সংখ্যা বাড়বে এবং কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার কাজকে বাধা দেবে বলে মনে হবে। অতএব, এই সময়ে, আপনার বিশেষভাবে তাদের যত্নবান হওয়া প্রয়োজন। এই সময়ের মধ্যে, যথাসম্ভব কর্মক্ষেত্রে নিজেকে কোনও ধরণের বিতর্ক বা ঝগড়া থেকে দূরে রাখুন, অন্যথায় আপনার চিত্র ক্ষতিগ্রস্থ হতে পারে। এছাড়াও, আইনবিরোধী এমন সব কিছু করা থেকে বিরত করুন, অন্যথায় আপনি নিজেকে কোনও বড় সমস্যায় পেয়ে যাবেন।

এই সময়ে, আপনি ধর্মীয় এবং আধ্যাত্মিকতার দিকে আরও ঝুঁকবেন। এমন পরিস্থিতিতে আপনার এই সময়ে নিয়মিত যোগব্যায়াম এবং অনুশীলন করা দরকার, কারণ এটি করে আপনি কেবল নিজের ভিতর থেকে নেতিবাচক চিন্তাভাবনা এবং অনুভূতি দূর করতে পারবেন না, তবে আপনি আনন্দও বোধ করবেন। এছাড়াও, প্রতিদিন কমপক্ষে 7 থেকে 8 ঘন্টা ঘুমান। এটির মাধ্যমে আপনি নিজেকে চাপমুক্ত রাখতে সফল হবেন।

উপায়: ভগবান শ্রীকৃষ্ণ আর দেবী রাধার একসাথে উপাসনা করুন।

ধনু রাশি

বকরি বুধ, আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরে স্থানান্তরিত, আপনার রাশি এবং দশম ভাবের প্রভু গ্রহের সপ্তম গ্রহ। রাশিফলের একাদশ ঘরকে আয়ের বোধ বলে। এই ভাব থেকে আয়, জীবনে সমস্ত ধরণের সাফল্য, বন্ধু, বড় ভাই-বোন ইত্যাদি দেখা যায়। সুতরাং, বুধের এই প্রতিস্থাপন গোচরটি আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হতে চলেছে।

এই সময়ের মধ্যে, আপনি আপনার দুর্বল অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করার জন্য অনেকগুলি সুযোগ পাবেন যা আপনাকে ধন-সম্পদ থেকে উপকারের পাশাপাশি সামাজিক বেনিফিট দেয়। কর্মক্ষেত্রে, আপনার কঠোর পরিশ্রমের কারণে আপনি আপনার উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে পদোন্নতি পেতে পারেন। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন, তবে স্থানান্তর করার সময় আপনি অনেক ভাল সুযোগ পাবেন। একই সময়ে, অংশীদারিত্বের সাথে ব্যবসায়ীদের ব্যবসায়ের কারণে, এই রূপান্তরকালে উল্লেখযোগ্য লাভের সম্ভাবনা রয়েছে।

এই গোচর আপনাকে আপনার কিছু পুরানো বন্ধু এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে দেখা করতে পারে। আপনি কেবল তাদের সাথে দেখা করেই সুখ এবং আনন্দ অনুভব করবেন না। এছাড়াও, তাদের সহায়তায় আপনি একটি নতুন ব্যবসা বা নতুন বিনিয়োগ করার সুযোগ পাবেন যা আপনি আশাও করেননি।

যখন প্রতিশোধগ্রহ বুধ রাশিতে বসবে, তখন এর শুভ প্রভাব আপনাকে ইচ্ছামত শুভ ফলাফল অর্জনে সহায়তা করবে এবং এই সময়ের মধ্যে আপনার প্রেমিকা এবং স্ত্রীকে ধাপে ধাপে আপনার সাথে হাঁটতে দেখা যাবে। অংশীদার সমর্থন আপনাকে প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়তা করবে।

উপায়: উত্তম ফলের প্রাপ্তির জন্য কিন্নর দের ভোজন করান করান, তার সাথে উনাদের দান-দক্ষিণা দিন।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

মকর রাশি

বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে দশম ভাবে থাকবে এবং তিনি আপনার রাশি থেকে ষষ্ঠ ও নবম ভাবটি দখল করবেন। জ্যোতিষশাস্ত্রে, দশম ঘর ক্যারিয়ার, পেশাদার, পিতার স্থিতি, অবস্থান, রাজনীতি এবং জীবনের লক্ষ্য বর্ণনা করে। একে কর্মভাভাও বলা হয়। বুধের এই গোচর মকর রাশির জন্য বিশেষভাবে ভাগ্যবান হতে চলেছে।

এটি সেই সময় হবে যখন আপনার পূর্ববর্তী কঠোর পরিশ্রম অনুসারে ফল পাবেন এবং একই সাথে আপনি এই সময়ের মধ্যে আপনার সমস্ত কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন। এই সময়ে, প্রতিযোগিতার শক্তিতে হঠাৎ বৃদ্ধি হবে, যার ফলে আপনি আপনার পথে আসা প্রতিটি প্রতিবন্ধকতা অতিক্রম করবেন, আপনি খুব সহজেই অতিক্রম করবেন। মাঠে, আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন, যা আপনার কাজ করার ক্ষমতা বাড়িয়ে তুলবে।

বুধের এই প্রত্যাবর্তন পর্বের সময়, আপনাকে মাঠে নতুন প্রযুক্তি শিখতে এবং এটি আপনার কাজে ব্যবহার করতে দেখা যাবে। বিশেষত ব্যবসায়ীরা এই নতুন প্রযুক্তির শক্তিতে ভাল লাভ করার জন্য অনেক সুযোগ পেতে পারেন। বুধের এই গোচর চলাকালীন আপনার বাবার সাথে যদি আপনার খারাপ সম্পর্ক হয়, তবে আপনার বাবার সাথে আপনার সম্পর্ক উন্নতি হবে এবং আপনাকে তাদের পরামর্শ নিতেও দেখা যাবে। তাদের পরামর্শের কারণে আপনি দীর্ঘ সময়ের জন্য সুবিধা পাবেন।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা জীবনের উচ্চতা স্পর্শ করার সুযোগ পাবে এবং সাফল্যের শীর্ষে উঠতে সক্ষম হবে। পারিবারিক জীবনে, বাড়ির এবং পরিবারের পরিবেশটি সুখী হবে, যাতে আপনাকে উত্তেজনা মুক্ত করতে এবং প্রকৃতির সৌন্দর্য দেখতে পাওয়া যায়। এই সময় আপনি নিজেকে ভিতরে থেকে সতেজ মনে হবে।

উপায়: বুধ দেবকে প্রবল বানানোর জন্য প্রত্যহ ঘরে কোপ্পুর জ্বালান।

কুম্ভ রাশি

বুধ গ্রহের গোচর আপনার পূর্ববর্তী অবস্থায় নবম ভাবে থাকবে এবং এটি আপনার রাশিচক্রের জন্য পঞ্চম এবং অষ্টম ভাবের কর্তা। জ্যোতিষশাস্ত্রে নবম ঘরটিকে নিয়তি বলা হয়। এই অর্থে ব্যক্তির ভাগ্য, গুরু, ধর্ম, ভ্রমণ, তীর্থস্থান, নীতি বিবেচনা করা হয়। বুধের প্রত্যাহার বুধের গোচরের সময় আপনি এই গোচর থেকে অত্যন্ত শুভ ফলাফল পাবেন।

মাঠে, আপনার মতামত এবং পরামর্শগুলি আপনার উর্ধ্বতনদের দ্বারা অত্যন্ত প্রশংসা করা হবে, যা আপনাকে অগ্রগতি এবং অগ্রগতির অনেক সুন্দর সুযোগও সরবরাহ করবে। এই সময়ের মধ্যে, আপনি আর্থিক সুবিধা এবং কোনও উপহার পাবেন এমন সম্ভাবনা রয়েছে। এই গোচরের সময় আপনার মন রহস্য বিষয়গুলি যেমন: জ্যোতিষশাস্ত্র, গোপন বিষয়গুলি ইত্যাদির অধ্যয়নে আরও নিযুক্ত থাকবে

বুধের এই গোচর আপনাকে ধর্মীয় স্থান এবং তীর্থস্থানগুলিতে ভ্রমণের সুযোগও প্রদান করবে, যা আপনাকে অভ্যন্তরীণ প্রশান্তি বোধ করবে। প্রেমের জীবন সম্পর্কে কথা বলার জন্য, বিপরীতমুখী বুধের এই অবস্থানটি আপনাকে আপনার প্রেমিকের সামনে আপনার অনুভূতি এবং আপনার ভালবাসা প্রকাশ করতে উত্সাহিত করবে। এই সময়ের মধ্যে, আপনি তাদের সাথে সুন্দর সময় কাটাতেও দেখবেন। এছাড়াও, আপনি প্রেমিকদের পছন্দের জায়গায় যেতে পারেন, যেখানে আপনি তাদের যত্ন নিয়ে তাদের হৃদয় জিততে সক্ষম হবেন। এটি আপনার দুজনের মধ্যে সম্পর্ককে আরও জোরদার করবে। একই সাথে, ভালবাসার আঠাও পরিষ্কার দেখা যাবে।

শিক্ষার্থীদের বিষয়ে কথা বলা, উচ্চ শিক্ষার জন্য শিক্ষার্থীরা, এই গোচর চলাকালীন শুভ ফলাফল পাবে, কারণ এই বুধের গোচর তাদের জন্য খুব ভাল ফল নিয়ে আসছে।

উপায়: বুধের শুভফল প্রাপ্তির জন্য, প্রয়োজনীয় ছাত্র দের শিক্ষার জিনিস দান বা ভেট করুন।

মীন রাশি

আপনার রাশিচক্রের জন্য বুধটি চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং এই স্থানান্তরের পর্যায়ে এটি আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে। রাশিফলের অষ্টম ঘরটিকে আয়ুর্বেদ বলা হয়। এই অর্থে, জীবনে উত্থান-পতন, হঠাৎ ঘটনা, বয়স, রহস্য, গবেষণা ইত্যাদি দেখা যায়। এমন পরিস্থিতিতে, মীন রাশির মানুষেরা প্রতিশোধ বুধের গোচর চলাকালীন স্বাভাবিক ফলের চেয়ে কম পাবে।

এই সময়, বুধ আপনার মাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেবে যা আপনার মানসিক চাপ বাড়ানোর সবচেয়ে বড় কারণ হবে। এমনকি আপনার বিবাহিত জীবনেও এই গোচরটি অনেকগুলি উত্থান-পতন নিয়ে আসছে। তবে এই ওঠানামাগুলি কিছু সময়ের জন্য থাকবে এবং এর পরে পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠবে। আপনি যদি এটি একটি ব্যবসায়িক অংশীদারি করে থাকেন তবে এই সময়টি আপনার জন্য ভাল দেখাচ্ছে না।

এই সময়ের মধ্যে, আপনার সহকর্মীর সাথে একটি বিরোধ সম্ভব। এই মুহুর্তে, আপনি আপনার সঙ্গীকে খুব গুরুত্ব সহকারে গ্রহণ করবেন এবং কোনও কিছু যদি ভুল হয় বা ব্যবসায়ের ক্ষতি হয় তবে তার জন্য সমস্ত দোষ দেখা যাবে। তবে আপনার সহকর্মীর প্রতি আপনার গাম্ভীর্যতা আপনাকে অনেক ক্ষতির হাত থেকে রক্ষা করবে।

এই সময়ে, বুধ আপনাকে আপনার পূর্বপুরুষের যে কোনও সম্পত্তি থেকে উল্লেখযোগ্য সুবিধা দিতে পারে। যদি আপনি বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে এখনই তা পিছিয়ে দিন, না হলে আপনি স্বাস্থ্য ক্ষতি এবং আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার পক্ষে এবার কোনও ধরণের লেনদেন এড়ানো ভাল।

আপনি যদি এখনও নিজের কর পূরণ করেন না, তবে সময়মতো পূরণ করুন, অন্যথায় সরকার আটকে যেতে পারে। আপনার স্বাস্থ্য জীবন বিবেচনায়, বিশেষ ড্রাইভিং লোকেদের গাড়ি চালানোর সময় বিশেষ যত্ন নিতে হবে। অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। এছাড়াও, এই সময়ে, পেট সম্পর্কিত যে কোনও ব্যাধিও আপনাকে বিরক্ত করবে। তাই প্রতিদিন যোগব্যায়াম করার সময় এবং ব্যায়াম করার সময় আপনার খাবারের যত্ন নিন। তবেই আপনি নিজেকে সুস্থ রাখতে পারবেন।

বুধের এই গোচর আপনাকে কেবল আপনার ভুল থেকে শিক্ষা দেবে না, তবে ভবিষ্যতেও এই ভুলগুলি থেকে শিখে আপনি একই ভুলটির পুনরাবৃত্তি করবেন না। এই সময়ের মধ্যে, কোনও লুকানো আগ্রহ বা ক্ষমতাও প্রকাশিত হবে, যাতে আপনার প্রতি হারিয়ে যাওয়া আস্থাও ফিরে আসবে।

উপায়: বুধের হোরাতে বুধ দেবের বীজ মন্ত্র জপ করার ফলে আপনি উত্তম ফলের প্রাপ্তি করতে পারেন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer