পারিবারিক 2020র রাশিফল - Family Horoscope 2020 In Bengali

আজকাল, প্রতিটি ব্যক্তি তার জীবন পুনর্নবীকরণ এবং তার ভবিষ্যতের বিষয়ে চিন্তা করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করে। অনেক সময় কঠোর পরিশ্রম করেও ফলাফল পাওয়া যায় না, যা ব্যক্তিকে হতাশ করতে পারে। এটি প্রতিটি মানুষকে পরবর্তী সময় এবং জীবন সম্পর্কে জানার জন্য আগ্রহী করে তোলে। জ্যোতিষ তাঁর কৌতূহলকে শান্ত করার এবং ভবিষ্যতের প্রত্যাশার কাজ করে।

এই স্তূপের ভবিষ্যত বৈদিক জ্যোতিষ 2020 এর নীতির উপর ভিত্তি করে। এতে আপনি জীবনের সমস্ত দিক বিশদভাবে জানতে পারবেন যেমন আপনার পারিবারিক জীবন কেমন হবে। এই স্তূপের ভবিষ্যতটি আপনার জীবনের সাধারণ প্যাটার্ন প্রকাশ করে। আপনার জীবনের বিভিন্ন দিক জানার জন্য হিপ পূর্বাভাস 2020 পড়ুন। অস্টেরয়েডস 2020 আপনাকে ভবিষ্যতের পরিকল্পনা আগে থেকেই করতে সহায়তা করে। আপনার পারিবারিক জীবন আগাম কেমন হয় তা জেনে রাখা আপনাকে জীবনের সামনে যা কিছু রয়েছে তা মোকাবেলা করতে এবং সমাধানের সন্ধান করতে পারে।পরিবারের সব সদস্যের মানে মাতা পিতার স্বাস্থ্যের পক্ষে সবাই একটু বেশিই লক্ষণীয় হয় যদিও তাই-ই হওয়াটা উচিত, নিজের স্বাস্থ্যের সাথে সাথে আমাদের মাতা পিতার স্বাস্থ্যের কখন কি অবস্থায় থাকবে তা আপনার জানার ইচ্ছা অবশ্যই থাকা দরকার অথবা যদি থেকে থাকে তাহলে এই রাশিফলের মাধ্যমে আপনি আরও জানতে পারবেন যে পরিবারের সকল সদস্যের সাথে আপনার সম্পর্ক কী এবং এটির উন্নতির জন্য কী করা যেতে পারে। এছাড়াও, এই গ্রহাণুটির ভবিষ্যতটি প্রকাশ করবে যখন আপনার পারিবারিক জীবন কখন আপনার জীবনে নতুন মুহূর্ত আনবে। কোনও বছরের মধ্যে কোন গ্রহগুলি আপনার রাশিচক্রকে প্রভাবিত করে এবং সেই প্রভাবটি অনুকূল বা প্রতিকূল কিনা তা জানা গুরুত্বপূর্ণ। এই রাশিচক্রের পূর্বাভাস 2020 এর সাহায্যে, সমস্ত 12 রাশির চিহ্নগুলির পারিবারিক জীবনে কী বড় পরিবর্তন ঘটবে, এই তথ্যটি আপনার কাছে উপস্থাপন করা হবে। সুতরাং আপনি কি জানেন যে রাশিচক্রগুলি 2020 সালে কিছু চ্যালেঞ্জ এবং জীবন নিয়ে যাওয়ার সুযোগ পাবে।

২০২০ সাল নাগাদ আপনি বেশ কয়েকটি সমস্যা সমাধান করতে সক্ষম হবেন: পিতামাতার সাথে আপনার সম্পর্ক কী এবং তাদের স্বাস্থ্য কেমন। তার একটি পূর্বরূপ পান। পিতামাতার আর্থিক জীবন কীভাবে আপনার পারিবারিক জীবনে প্রভাব ফেলে সে সম্পর্কেও আপনি তথ্য পেতে পারেন। ভাইবোনদের সাথে সম্পর্ক বোঝা যায়। তারা বয়স্ক বা তার চেয়ে বেশি বয়সী হোক না কেন, আপনার সাথে তাদের ব্যবসা এবং আপনার সাথে তাদের আচরণ করা উচিত। কোন মুহুর্তে আপনার পরিবারে ভাল কিছু ঘটে? আপনি কোন সময় স্থানান্তর করতে পারেন? আপনার পরিবারে নতুন অতিথিরা কখন আসবেন? কোন সময়ে আপনি বিশেষ সুবিধা পাবেন? এই গ্রহাণুটির ভবিষ্যতও দেখা যাবে ২০২০ সালে। এছাড়াও, আপনার প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে বা তারা আপনার জীবনে কী প্রভাব ফেলতে পারে সে সম্পর্কে আপনি বিশদ তথ্য পেতে পারেন। পারিবারিক সমর্থন কোনও নির্দিষ্ট সময়ে বাবা-মা, ভাই-বোন, স্বামী / স্ত্রী বা বন্ধুদের কাছ থেকে শিখতে পারে। এই সমস্ত পূর্বাভাসের সাহায্যে আপনি আপনার পারিবারিক জীবনকে আরও উন্নত করতে সক্ষম হবেন।

2020 রাশিফল ​​12 বছর তারকা লক্ষণগুলির জন্য কীভাবে বছরটি বেরিয়ে আসে তার একটি গভীর অন্তর্দৃষ্টি দেয়। আপনি যদি 2019 সালে ভাগ্যবান না হন তবে 2020 আপনার পক্ষে খারাপ লাগবে না। আপনার তারা এবং গ্রহগুলি আপনার সারা জীবন নিয়ন্ত্রণ করে।

রাশিফল ​​2020 এর পূর্বাভাস আপনাকে আগত নববর্ষের ভাল-মন্দ সম্পর্কে সতর্ক করবে। এটি আপনাকে ভবিষ্যতের জন্য প্রস্তুত হতে তৈরি করে এবং একই সাথে, আপনার পথে দাঁড়ানো সমস্ত প্রতিবন্ধকতাও অতিক্রম করার ক্ষমতা রাখে। আপনি কোন রাশির অধিপতি এবং আপনার পারিবারিক জীবন কেমন যাবে, আপনি কি পরিবারের সাথে সুখে সময় কাটাবেন নাকি করতে হবে সমস্যার মোকাবিলা অথবা আপনার পরিবারের সদস্যেরা কোনো সমস্যার সম্মুখীন হবে নাকি খুশির সাথে কেটে যাবে পুরো বছর, কথা যখন হয় পরিবারের তখন আমরা সবাই মাথা দিয়ে নয় মন দিয়ে ভাবি এবং চিন্তা করি সেইজন্যে নিজের পরিবারের সমস্ত অবস্থা জেনে বুঝে নিতে আপনি এই বার্ষিক রাশিফল অবশ্যই পড়ুন।

মেষ রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

মেষ রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন মেষ রাশিফল 2020 এর অনুসারে আপনার পারিবারিক জীবন ভালো-মন্দে ভরে থাকবে। বিশেষ করে আপনার পিতার স্বাস্থ সমস্যার সাথে লড়াই করতে পারে , এইজন্য তার ধ্যান রাখা আপনার অবশ্যই দরকার। বছরের শুরুতে আপনি আপনার খুশীময় পারিবারিক জীবনের আনন্দ উপভোগ করবেন আর সুখ শান্তির সাথে জীবন কাটাবেন।

জানুয়ারীর পরে আপনি স্থান পরিবর্তন করতে পারেন অর্থাৎ এরকম সম্ভবনা রয়েছে যে আপনি আপনার বর্তমান নিবাস স্থান থেকে দূরে কোথাও থাকার জন্য চলে যাবেন। আপনি পুরো বছর খুব পরিশ্রম করবেন যার কারণে আপনি পরিবারকে সময় কম দিতে পারবেন আর পরিবারের লোকেদের এই নিয়ে অভিযোগ থাকবে।

এপ্রিল থেকে আগস্টের মধ্যে পরিবারে কোন ফ্যাংশান অথবা কোন শুভ কাজ সম্পূর্ণ হতে পারে। এই কারণে আপনার পরিবারে উৎসবের মতো পরিবেশ থাকবে আর সবাকে প্রসন্নরূপে দেখা যাবে।এই সময় ঘরে কোন মাঙ্গলিক কাজকর্ম যেমন কারুর বিবাহ অথবা সন্তানের জন্মের সম্ভবনা রয়েছে।

এপ্রিল থেকে জুন আর তারপর ডিসেম্বর মাসে আপনার মাতার সাস্থের সমস্যা অসুবিধা করতে পারে। বিশেষ রূপে জুন মাস আপনার মাতা-পিতার স্বাস্থ্যের জন্য খুব ভালো বলা যায় না। উনার স্বাস্থকে নিয়ে এই মাসে বিশেষ সাবধান থাকা দরকার।

যদি আপনি বিদেশে থাকতে চান আর আপনার কুন্ডলিতে এমন হেতুর যোগ উপস্থিত আছে আর অনুকূল সময় চলছে তাহলে এই বছর আপনি এই কাজে সফলতা প্রাপ্ত করতে পারেন। আর জন্য বিশেষ অনুকূল সময় জুলাই আর নভেম্বরের মাঝামাঝি। অর্থাৎ এই সময় যদি আপনি চেষ্টা করেন তাহলে বিশেষ রূপে সফলতা প্রাপ্ত করতে পারবেন আর আপনার বিদেশে থাকার স্বপ্ন পূরণ করতে পারবেন।

নিজের ঘর নেওয়ার জন্য ইচ্ছুক লোকেদের আরও অপেক্ষা করতে হবে 21বছর এর জন্য অনুকূল সময় দেখা দিবে না। যদিও আপনাদের মধ্যে কিছু ভাগ্যবান লোকেদের এপ্রিল মাসে নিজের ঘর কেনার সফলতা প্রাপ্ত হতে পারে। যারা বিদেশের সাথে ব্যাপার করেন তারা এই বছর দেশের বাইরে ঘর বানাতে সফল হবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মেষ রাশিফল ২০২০

বৃষভ রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

বৃষভ রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন বৃষভ রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবন ভীষণ অনুকূল থাকবে না। দ্বিতীয় ঘরে অবস্থিত রাহু আপনার পারিবারিক জীবনের জন্য অতিরিক্ত অনুকূল বলা যায় না। এর উপস্থিতির ফলে পরিবারের সদস্যেরা মানসিক সমস্যা আর একে অপরের প্রতি অসহিষ্ণুতা হওয়ার ফলে পরিবারে অশান্তি হতে পারে। পরিবারের কিছু সদস্যের ব্যাবহারও ভালো হবে না।

যদি আপনি অর্থের পিছনে বেশি ভাগ নেন তাহলে পরিবারে সমস্যা বাড়বে আর যদি আপনি পারিবারিক সমস্যার সম্মুখীন হন তাহলে অর্থের সমস্যা আসতে পারে। কিন্তু যদি আপনি ব্যবসা বা অন্য কোনো কারণে পরিবার থেকে দূরে থাকেন তাহলে এই সব সমস্যার থেকে আপনি বেশ কিছুটা মুক্তি পেতে পারেন। আপনি পানের কথাতে লোকেদের আপন করে নিবেন আর তাদের মনের ময়লা দূর করে শান্তি আর সৎব্যাবহার স্থাপিত করতে পারেন।

যদিও সেপ্টেম্বরের মাঝামাঝির পর যখন রাহু বৃষভ রাশিতে আসবে তখন পরিবারের মধ্যে সাদৃশ্য দেখা দিবে আর সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধের বিকাশ ঘটবে। আপনার পরিবারের সামাজিক অবস্থান মজবুত হবে এবং সুনাম অর্জন করবে। এই সময়ে, আপনার পরিবারের লোকদের সাথে আপনিও সমাজের সুবিধার্থে যে কোনও কাজ করতে পারেন, যা আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়িয়ে তুলবে।

অক্টোবরের মাঝামাঝি থেকে নভেম্বরের মাঝামাঝির সময় আপনার মাতার স্বাস্থ প্রতিকূল থাকতে পারে এই সময় তার স্বাস্থ্যের পুরো ধ্যান রাখুন আর যদি সম্ভব হয় তো চিকিৎসকের পরামর্শ অবশ্যই নিন। আপনি সময়-সময়ে ভাই বোনের সহযোগিতা পাবেন। মে মাসের মাঝামাঝি থেকে সেপ্টেম্বরের শেষ পর্যন্ত পিতার স্বাস্থ কিছুটা কমজোর থাকতে পারে। যদিও এই সময় বিশাল বড়ো কিছু সমস্যা দেখা দিবে না।

আপনাকে বিশেষ রূপে মে, জুন তথা অক্টোবর আর নভেম্বর মাসে আপনার পরিবারের সদস্যের স্বাস্থ্যের দিকে ধ্যান দিতে হবে। যদি কোন পারিবারিক বিবাদ চলে তবে সেটা নভেম্বর ডিসেম্বর মাসে সমাধান আপনার পক্ষে আসার সম্ভবনা রয়েছে। তাও আপনাকে চেষ্টা করতে হবে যে কোন বিবাদ যেন বেরে না যায়। সময়-সময়ে আপনার মাতা পিতা আপনাকে তাদের আশীর্বাদে পূর্ণ করে তুলবে আর পারিবারিক জীবন সুন্দরভাবে চলতে থাকবে।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - বৃষভ রাশিফল ২০২০

মিথুন রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

মিথুন রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন মিথুন রাশিফল 2020 এর অনুসারে, এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য সাধারণত অনুকূল হবে। বছরের শুরুটি পারিবারিক জীবনের জন্য অনেক ভাল হবে এবং এই সময়ে পরিবারের সদস্যদের মধ্যে আরও ভাল মিলজুল থাকবে। ফলস্বরূপ, আপনি আপনার মনের প্রতিটি কাজে অংশ নিতে এবং পারিবারিক সহায়তার কারণে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে গুরু বৃহস্পতির গোচর আপনার অষ্টম ঘরে থাকবে, যেখানে শনিদেব আগে থেকেই বসে আছেন, যার কারণে আপনার পরিবারে শান্তি থাকবে। অন্যদিকে অর্থ সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে এমন কিছু সম্পর্কে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে যা কিছুটা অশান্তির কারণ হতে পারে। তবে জুলাই মাসের সময়কাল পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে এবং আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

জুলাই থেকে পারিবারিক সম্পর্কে কিছু সমস্যা দেখা দিতে পারে এবং এমন কিছু পরিস্থিতি তৈরি হতে পারে যা পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে তুলবে। অতএব, আপনার জন্য উচিত হবে আপনি আগামী পরিস্থিতিগুলির মোকাবিলা করার জন্য তৈরি হয়ে যান এবং নিজেকে এই পরিস্থিতির সামনে হার মানতে দেবেন না। পারিবারিক জীবনকে আরও ভালো করার জন্য আপনি আরও চেষ্টা করুন।

মিথুন রাশি 2020 (Mithun Rashi 2020) অনুসারে এপ্রিল, আগস্ট এবং নভেম্বর মাসে আপনার মায়ের স্বাস্থ্যের ধ্যান রাখুন এবং প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আপনার বাবার সাথে আপনার সম্পর্ক ভালো বানিয়ে রাখার চেষ্টা করুন এবং জানুয়ারির পরে পুরো বছর তাঁর স্বাস্থ্যের দিকে নজর রাখুন, কারণ এই বছরটি তার স্বাস্থ্যের পক্ষে ভাল বলা যাবে না।

সময়ে সময়ে, আপনি আপনার ভাই বোনদের সাহায্য পাবেন এবং তাদের সহায়তায় আপনি আপনার পারিবারিক জীবন সুচারুভাবে চালাতে সক্ষম হবেন। জানুয়ারির মাঝামাঝি থেকে ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে তাদের সাথে সুসম্পর্ক রাখুন এবং তাদের যত্ন নিন কারণ তাদের এই সময়ের মধ্যে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। এগুলি ছাড়া কোনও বড় সমস্যা নেই এবং আপনি স্বাভাবিক পারিবারিক জীবন আশা করতে পারেন।

এই বছরের সেপ্টেম্বর মাসে আপনি পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন অথবা আপনার পুরানো বাড়িটি সুশৃঙ্খল করাতে পারেন। সেপ্টেম্বর এবং নভেম্বর মাসে আপনি আপনার বাড়ির সাজসজ্জার জন্য খরচা করবেন। মার্চের মধ্যে থেকে মে মাসের মাঝখানের মধ্যে আপনি হঠাৎ অচল সম্পদ প্রাপ্ত করতে পারেন। আপনি একজন ব্যবহারিক ব্যক্তি, তাই পরিবারের সাদৃশ্য বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করুন

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মিথুন রাশিফল ২০২০

কর্কট রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

কর্কট রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন কর্কট রাশিফল 2020 অনুসারে এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল দেবে। এই সময়ে আপনার অনেক টক মিষ্টি অনুভব হবে। শনির অবস্থান আপনাকে আপনার পরিবার থেকে দূরে রাখতে পারে এবং পারিবারিক জীবনে চাপ ও উত্থান-পতন নিয়ে আসবে। ফলস্বরূপ, আপনার মায়ের স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হতে পারে, তাই সর্বদা তার স্বাস্থ্যের যত্ন নিন। আপনি আপনার পারিবারিক পরিবেশে ভাল বোধ করবেন না এবং আপনি শান্তির অভাব বোধ করবেন। সেপ্টেম্বরের শেষে, দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি আপনাকে মানসিকভাবে উদ্বিগ্ন রাখবে এবং এমনকি আপনাকে বাড়ি থেকে দূরে রাখতে পারে, তাই আপনি আপনার পারিবারিক জীবনের বেশিরভাগ উপভোগ করতে পারবেন না। কর্কট 2020 (কর্কট রাশি 2020) অনুসারে, এপ্রিলের মাঝামাঝি থেকে জুনের মাঝামাঝি পর্যন্ত সপ্তম ঘরে গুরু এবং শনির সম্মিলিত গোচর এবং নভেম্বরের মাঝামাঝি থেকে বছরের শেষের দিকে আপনার বিবাহ সম্ভব হয় এবং আপনি যদি এই দিকে চেষ্টা করছেন তবে আপনি পাবেন সাফল্য পাবেন এবং আপনি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি সময়টি কিছুটা প্রতিকূল হতে পারে, তাই এই সময়ে আপনার পরিবারকে আরও বেশি সময় দিন এবং তাদের আর্থিক প্রয়োজনগুলি শোনেন এবং বুঝতে পারেন, তা আর্থিক, সামাজিক বা মানসিক যাই হোক না কেন এবং পরিবারে সাদৃশ্য প্রতিষ্ঠার চেষ্টা করুন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কর্কট রাশিফল ২০২০

সিংহ রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

সিংহ রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন সিংহ রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবনের জন্য কিছু চ্যালেঞ্জ ঘিরে থাকবে। বছরের শুরুটি ভালো হতে পারে আর কোনো নতুন সদস্যের আগমন হতে পারে। আপনি আপনার ভাই বোনের সম্পূর্ণ সাহায্য পাবেন আর সমাজেও আপনার আর আপনার পরিবারের মান সম্মান বাড়বে। আপনাকে আপনার পরিবারের প্রয়োজনের দিকে ধ্যান রেখে কাজ করতে হবে যেটা অনেক সময় আপনার নিয়ন্ত্রণের বাইরে হবে আর এর জন্যে আপনি সমস্যায় থাকবেন। কিছু লোক নিজের পরিবার থেকে এই বছর বিচ্ছেদও হতে পারে। এছাড়াও এই বছরে আপনি পানের কর্মক্ষেত্রে ব্যাস্ত থাকার কারণে এবং জীবনের অন্য দিকে বেশি সময় দেওয়ার কারণে আপনি আপনার পরিবারকে বেশি সময় দিতে পারবেন না যার অভাব আপনার বাড়ির লোককে খেয়ে ফেলবে। যদি আপনি আপনার পরিবারকে একসাথে রাখতে চান তাহলে আপনাকে জীবনে কিছু বোঝাপড়ার জন্য তৈরি থাকতে হবে তা নাহলে পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। আপনাকে আপনার পরিবারের অর্থ সমস্যার সমাধান করতে হবে এবং অধিক থেকে অধিকতর সাহায্য করার জন্য তৈরি থাকতে হবে। অতএব কোনো নির্ণয় নেওয়ার আগে আপনার জন্য ভালো হবে যে আপনি পুরো সময় নিন এবং ভালো করে ভেবেচিন্তে সমস্যার সংশোধন বার করুন এবং সমস্যা সংশোধন করার চেষ্টা করুন। বছরের মাঝামাঝিতে পারিবারিক জীবনে চিন্তার বৃদ্ধি হতে পারে কিন্তু যদি আপনি সবাইকে সাথে নিয়ে চলেন তাহলে ধীরে ধীরে সমস্যা কাবুতে চলে আসবে। পুরো বছর আপনি আপনার পারিবারিক জীবনে মিশ্রিত পরিনাম পাবেন এবং ধীরে ধীরেই ঠিকিই কিন্তু এতো সমস্যার পরেও পরিবারে শান্তির পরিবেশ ধীরে ধীরে হয়ে উঠবে। এপ্রিল থেকে জুলাই এর মধ্যে শনি আর বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে স্থিতির কারণে আপনি আপনার শত্রুর উপর ভারী হবেন এবং এগুলি থেকে লোহা নিবেন এবং একই সাথে নৈতিক বাধ্যবাধকতা হিসাবে কিছু সামাজিক কাজও করবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - সিংহ রাশিফল ২০২০

কন্যা রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন কন্যা রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবনের জন্য বেশ শুভ হওয়ার সম্ভবনা রয়েছে। পরিবারে নিজেদের মধ্যে একতা মজবুত হবে আর একে অপরের সহায়তায়, আপনি পারিবারিক সমৃদ্ধি অর্জন করবেন এবং একে অপরের প্রতি শ্রদ্ধাও বাড়বে। বছরের শুরুতে পরিবারে সুখ আর শান্তি এবং সৎভাবনার পরিবেশ থাকবে আর আপনিও আপনার পরিবারের সম্পূর্ণ সাহায্য পাবেন তাছাড়াও আপনি আপনার পরিবারের প্রতি সব কর্তব্যের সঠিক ভাবে পালন করবেন। যদি পরিবারে কোনো পুরনো সমস্যা থেকে থাকে তাহলে তার থেকে ছুটকারা পাবেন। জুলাই থেকে নভেম্বরের মধ্যে আপনি পরিবারের অনেক কিছু দায়িত্বের পালন করবেন যারফলে আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি হবে এবং আপনার সমাজে মান সম্মান প্রাপ্তি হবে এবং আপনি সমাজে একজন প্রসিদ্ধ ব্যাক্তি হিসেবে পরিচিত হবেন।

কন্যা রাশি 2020 (Kanya Rashi 2020) এর অনুসারে এই বছর আপনাকে আগে গিয়ে আপনার পরিবারের প্রতি নেতিবাচক দায়িত্বকে শিকার করতে হবে এবং আপনার পরিবারকে একটি উচ্ছতম স্টোরে নিয়ে যাওয়ার চেষ্টা করতে হবে আর তারজন্যে সব দরকারি কাজ করার জন্য তৈরি থাকতে হবে। পারিবারিক মূল্যকে গুরুত্ব দিন আর পরিবারের সাথে ভালো সময় কাটান তাহলে আপনার প্রতি আপনার পরিবারের লোকেদের আপনার প্রতি প্রেম বিকশিত হবে যা আপনার পারিবারিক জীবনের বিকাশের জন্য প্রয়োজনীয়। আপনি আপনার পরিবারের দরকার এর জন্য দায়িত্ববান এবং প্রতিক্রিয়াশীল হয়ে যাবেন। কিন্তু অন্যদিকে আপনাকে চিন্তার থেকে দূরে থাকতে হবে যা আপনাকে বেশ বিচলিত করবে। মনে রাখবেন বাইরের কোনো ব্যাক্তিকে আপনার ব্যাক্তিগত এবং পারিবারিক জীবনে হস্তক্ষেপ করতে দেবেন না। এতে নাকি শুধু আপনার পারিবারিক জীবন সুচারু রূপে চলবে, আপনি শান্তিতে নিঃশাস নিতে পারবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কন্যা রাশিফল ২০২০

তুলা রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

তুলা রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন তুলা রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবন বেশ মসৃন ভাবে চলবে। যদি আপনি কোন কাজের জন্য এখনও আপনার পরিবার থেকে দূরে থাকেন তাহলে এবার আপনি আপনার বাড়ি ফিরে যেতে পারবেন এবং আপনার পরিজনদের সাথেও কিছু সময় কাটানোর সম্ভবনা থাকবে, কিন্তু যদি এর বিপরীতে আপনি আপনার পরিবারের সাথে থেকে কাজ করেন তাহলে এখন স্থান পরিবর্তনের সম্ভবনা রয়েছে আর আপনি ঘর থেকে কোথাও দূরে গিয়ে থাকা শুরু করতে পারেন। পরিবাবারের বয়স্কদের সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে অথবা আপনার বিচারে বেশ অন্তর হতে পারে। কিন্তু এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যের সময়টি পারিবারিক জীবনের জন্যবেশ অনুকূল থাকতে পারে এবং এই সময় পারিবারিক সদস্যদের মধ্যে পারস্পরিক সম্প্রীতির বৃদ্ধি হবে আর পরিবাবারে পরিবেশ অনুকূল হবে।

তুলা রাশি 2020 (Tula Rashi 2020) এর অনুসারে মার্চের পরে আপনার পরিবার সমাজে ভালো প্রতিষ্ঠা প্রাপ্ত করবে আর পরিবারের পরিবেশ খুব ভালো হয়ে থাকবে। কিন্তু জন্যে আপনাকে খুব চেষ্টা করতে হবে কারণ কর্মক্ষেত্রে আর পারিবারিক ক্ষেত্রে আপনাকেই মুখ্য রূপে প্রয়োজন পড়বে এবং আপনাকে দুদিকেই তাল মিলিয়ে চলতে হবে। সেইজন্যে ঘরে শান্তি আর সাদৃশ্য নিয়ে আসার চেষ্টা করুন আর ঘরে কোনো প্রকারের তর্ক না হতে দিলে ভালো হয়। অর্থ জাতীয় অথবা আইনের সাথে জড়িত কোনো সমস্যা আপনার পরিবারের সামনে আসতে পারে কিন্তু তাতে ঘাবড়ানোর দরকার নেই, ধর্য্যের সাথে নির্ণয় নিলে অবশ্যই সফল হবেন। যদি আপনার পরিবারের সব সদস্যের আপনার সাথ দেন তাহলে আপনিও তাদের সমান আদর আর সংস্কার দেন তাহলে আপনি বেশ কিছু সমস্যা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - তুলা রাশিফল ২০২০

বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবন ভালো থাকতে পারে যদিও কেতুর সেপ্টেম্বরে দ্বিতীয় ঘরে স্থিতি মাঝে মাঝে মানসিক চাপ বাড়ার কাজও করে। গুরু বৃহস্পতিও দ্বিতীয় ঘরে উপস্থিত হওয়ার কারণে পরিবারে নতুন সদস্যের আগমন হতে পারে। যেমন কারুর বিবাহ অথবা বালকের জন্ম। পিতার স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে এইজন্যে তার ধ্যান রাখাটা ভালো হবে। বৃহস্পতি আর শনির স্থিতি আপনাকে সামাজিক দিক থেকে আপনাকে সম্মানিত ব্যাক্তি হিসেবে প্রতিষ্ঠিত করবে আর আপনার সুনাম হবে। আপনি পরিজনদের সাথে কোনো তীর্থ যাত্রায় যাবেন অথবা ধর্মের কাজে জড়াবেন। আপনি এরকম কোনো কাজ করবেন যাতে সমাজের ভালো হয়।

বৃশ্চিক রাশি 2020 (Vrishchik Rashi 2020) এর অনুসারে 2020 বছরটি বৃশ্চিক রাশির লোকেদের নিজের পরিবারের ভালোর জন্য কিছু গুরুত্বপূর্ণ নির্ণয় নিতে হবে যার জন্য আপনার সাহসের প্রয়োজন হবে। আপনি একবার নির্ণয় নিয়ে নিন এবং আপনি সেই নির্ণয়ের পরিণামের জন্য নিশ্চিন্ত থাকুন সেটা বেশ ভালো হবে। কিন্তু ধ্যান রাখবেন তাড়াহুড়োতে যেন নির্ণয় না নেন আর ভেবেচিন্তে কোনো নির্ণয় নিবেন। জুনের পরে স্থিতি বেশ ভালো হয়ে যাবে আর পরিবারে শান্তির পরিবেশ থাকবে। পরিবারের সদস্য আর বন্ধুদের সাথে সময় কাটানোর বেশ ভালো সুযোগ পাবেন যারফলে আপনার সম্পর্কে ঘনিষ্টতা বাড়বে। এই বছরের মধ্যে আপনার সম্পর্ক আপনার ভাই বোনেদের সাথে বেশ ভালো থাকবে আর আপনার সম্পর্কে প্রেম আর মধুরতা বাড়বে।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - বৃশ্চিক রাশিফল ২০২০

ধনু রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন

ধনু রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন ধনু রাশিফল 2020 অনুসারে বছরের শুরুটি আপনার পারিবারিক জীবনের জন্য বেশ অনুকূল থাকবে আর তারপরেও স্থিতি আপনার পক্ষেই থাকবে। আপনার প্রোপার্টি জাতীয় লাভ হতে পারে আর এই বছর আপনি কিছু প্রোপার্টি করতে পারবেন অতএব কিছু প্রোপার্টি বেঁচে অথবা ভাড়াতে চড়িয়ে অর্থ উপার্জন করবেন। দ্বিতীয় ঘরে শনি দেবতার উপস্থিতির ফলে অর্হতের সাথে জড়িত মামলায় কোন সমস্যা হবে না আর শনির শুভতা আপনাকে পরিবাবারের সুখের আনন্দ দিবে। 30 শে মার্চ থেকে 30 শে জুন আর তারপরে 20 নভেম্বরের পরে বিশেষ রূপে বৃহস্পতির গোচর যখন আপনার দ্বিতীয় ঘরে হবে তখন আপনার পারিবারিক জীবনের জন্য সময় অনুকূল থাকবে আর এই সময় নিজেদের সম্পর্কের মধ্যে প্রবলতা আসবে।

ধনু রাশি 2020 (Dhanu Rashi 2020) অনুসারে পরিবারে কোনো উৎসব অথবা ফ্যাংশান হওয়ার যোগ রয়েছে। এছাড়া কোনো নতুন সদস্যের আগমনের ফলে আপনার পরিবারে খুশির বৃষ্টি হবে। নিজেদের মধ্যে বোঝাপড়া বিকশিত হবে আর সবাই একে অপরের প্রতি সন্মানের চিন্তাভাবনা রাখবেন যারফলে আপনার পারিবারিক জীবন হাসি-খুশি থাকবে। যদিও অন্যদিকে 24 শে জানুয়ারীর পরে শনির দ্বিতীয় ঘরে যাওয়াটা আপনার স্থান পরিবর্তন করাতে পারে আর কিছু সময়ের জন্য হয়তো আপনাকে আপনার পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। কিন্তু এই সম্ভবনা অবশ্যই রয়েছে যে এই সময় আপনি ভালো আর সুখ পূর্ণ পারিবারিক জীবনের আনন্দ নিবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - ধনু রাশিফল ২০২০

মকর রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন

মকর রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন মকর রাশিফল 2020 অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবন স্বাভাবিক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনার পরিবারের সম্মান, সম্মান এবং খ্যাতি বৃদ্ধি পাবে এবং পরিবারের কারও বিয়ের কারণে আপনার পরিবার সামাজিকভাবে বৃদ্ধি পাবে। আপনি এই বছর আরও বেশি ব্যস্ত থাকবেন এবং আপনার পরিবারকে কম সময় দিতে পারবেন বা পরিবার থেকে দূরে থাকতে পারবেন যার কারণে আপনি অভ্যন্তরীণভাবে সন্তুষ্ট হতে পারবেন না। আপনি যদি অবিবাহিত হন, 30 শে মার্চ থেকে 30 শে জুনের মধ্যে এবং তারপরে 20 নভেম্বর পরে আপনার বিবাহের কারণে আপনার পরিবার ব্যস্ত থাকবে এবং পরিবারে একটি সুখী পরিবেশ থাকবে। এই সময়ের মধ্যে, আপনার ভাইবোনরা আপনাকে পূর্ণ সমর্থন দেবে এবং তাদের প্রতি আপনার কৃতজ্ঞতা বোধ করবে।

মকর রাশিফল 2020 অনুসারে, 18 ই জুন থেকে 16 ই আগস্ট আপনার পিতা-মাতা এবং ভাইবোনদের স্বাস্থ্যের জন্য শুভ নয়। এর পরে, 16 ই আগস্ট থেকে 4 অক্টোবর সময় পারিবারিক জীবনের জন্য খুব ভাল হবে এবং এই সময়ে আপনি কোনও সম্পত্তি বা যানবাহনও কিনতে পারেন। তবে এই সময়ের মধ্যে আপনার মায়ের স্বাস্থ্য দুর্বল হতে পারে।আপনি এই বছর মিশ্র অভিজ্ঞতা পাবেন এবং আপনাকে মনে রাখতে হবে যে এমন অনেক অনুষ্ঠান হবে যখন আপনাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে তবে আপনি আপনার বোঝার ভিত্তিতে এই চ্যালেঞ্জগুলির মুখোমুখি হতে সক্ষম হবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মকর রাশিফল ২০২০

কুম্ভ রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন

কুম্ভ রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন কুম্ভ রাশিফল 2020 অনুসারে, এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল নিয়ে এসেছে। বছরের প্রথমার্ধে যদি পারিবারিক সম্প্রীতি থাকে তবে আপনার বাচ্চারা কিছু সমস্যার মুখোমুখি হবে বা তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। বছরের শেষের দিকে, পারিবারিক জীবন স্ট্রেস বাড়িয়ে তুলতে পারে এবং তাদের পিতামাতার স্বাস্থ্য উদ্বেগ হতে পারে। এ ছাড়াও আপনি আপনার কাজে আরও বেশি ব্যস্ত থাকবেন, যার ফলে পরিবারকে কম সময় দিতে পারবেন। এই জন্য, আপনার পরিবার আপনার কাছে অভিযোগ করবে। তবে বছরের শুরুটি দুর্দান্ত হবে এবং আপনি আপনার সুবিধাগুলি আপনার পরিবারের সদস্যদের সাথে ভাগ করে নেবেন এবং পারিবারিক জীবনে শান্তি এবং সুখ থাকবে।

কুম্ভ রাশি 2020 (Kumbh Rashi 2020) অনুসারে আপনি আপনার ভাইবোনদের পুরোপুরি সমর্থন পাবেন এবং তাদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে যা পরিবারে শান্তি বয়ে আনবে। মধ্য সেপ্টেম্বরের পরে, আপনার চতুর্থ ঘরে রাহুর গোচর পারিবারিক শান্তিতে কিছুটা গ্রহন হতে পারে। তাই ঘরে শান্তি বজায় রাখার চেষ্টা করুন এবং বিশেষত আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন কারণ এই সময়ে তার স্বাস্থ্যের হ্রাস হতে পারে। 28 মার্চ থেকে 1 আগস্টের মধ্যে আপনার যানবাহন ক্রয়ের সম্ভবনা রয়েছে।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কুম্ভ রাশিফল ২০২০

মীন রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন

মীন রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন মীন রাশিফল 2020 অনুসারে, এই বছর পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে কারণ রাহু আপনার চতুর্থ ঘরে মধ্য সেপ্টেম্বর অবধি উপস্থিত থাকবেন যা আপনাকে বাড়ির পুরো আনন্দ নিতে বাধা দেওয়ার চেষ্টা করবে। আপনিও কাজে বেশি ব্যস্ত থাকবেন, যাতে ফলে পরিবারে কম সময় দিতে পারবেন। কিছু লোক তাদের বাড়ির জায়গায় ভাড়া বাড়িতে সুখ পেতে পারেন।

মধ্য সেপ্টেম্বরের পরে তৃতীয় স্থানে রাহুর গোচর পারিবারিক জীবনে সুখ ফিরে আসবে। তবে, তার আগে বৃহস্পতি দেবের দৃষ্টি মার্চের শেষ অবধি আপনার চতুর্থ ঘরে থাকবে, যার কারণে পরিবার বাড়ার সম্ভাবনা থাকবে। এই বৃদ্ধি কোনও ব্যক্তির বিবাহ বা একটি শিশুর জন্মের কারণে হতে পারে। এটি আপনার পরিবারে একটি উত্সব পরিবেশ তৈরি করবে এবং প্রত্যেকে খুশি দেখাবে।মধ্য সেপ্টেম্বরের পরে, আপনি সমাজে সম্মান পাবেন, যদিও আপনার ভাইবোনরা এই সময়ের মধ্যে দুর্বল থাকতে পারে। এই সময়কালে আপনি সামাজিক কাজে আরও দৃঢ় তার সাথে অংশ নেবেন এবং পরিবারের সাথে তীর্থযাত্রায় যেতে পারেন।

মীন রাশিফল 2020 অনুসারে বছরের শুরু খুব ভাল হবে না কারণ আপনার চতুর্থ ঘরে 5 টি গ্রহ দ্বারা প্রভাবিত হবে যা পরিবারের সদস্যদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে এবং আপনার পিতামাতার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। মে থেকে আগস্ট পর্যন্ত সময় আপনার পারিবারিক জীবনের জন্য খুব ভাল হবে এবং এই সময়ের মধ্যে আপনি কোনও যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। পরিবারের বেশিরভাগ সদস্য একে অপরকে অভিযুক্ত করতে পারেন, তাই সাবধান হন এবং আপনার খ্যাতি রক্ষা করুন। মাহাত্ম্য দেখান এবং পরিবারকে সাথে নিয়ে যাওয়ার চেষ্টা করুন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মীন রাশিফল ২০২০

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer