2020র কেরিয়ার রাশিফল - 2020 Career Horoscope In Bengali

বৈদিক জ্যোতিষে, নক্ষত্রগুলি মোট 12 রাশির চিহ্নগুলিতে বিভক্ত হয়। 12 রাশির লক্ষণগুলি হ'ল মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃষ, ধনু, মকর, কুম্ভ এবং মীন। প্রতিটি মানুষ যে কোন একটি রাশিতে জন্মগ্রহণ করে। সুতরাং, নক্ষত্রের, গ্রহের অবস্থান অনুসারে, সেই ব্যাক্তি যে কোন একটি রাশির অধিপতি বা মালিক হন। তার জীবনের ভাল বা খারাপ সব পরিণতি বা পরিস্থিতি এই রাশির মধ্যেই পেয়ে থাকেন। অথবা বলা যেতে পারে এই 12 রাশির মধ্যেই আমাদের ক্যারিয়ারের সব কিছু মানে ভালো মন্দ রয়েছে।

2020 সালটি আপনার ক্যারিয়ারের জন্যে কেমন হবে বা কেমন থাকবে? আপনি কি আপনার ক্যারিয়ারে সফলতা পাবেন নাকি আপনাকে কেবল অপেক্ষাই করতে হবে? এগুলি জানার জন্য, বার্ষিক গণপূর্তি 2020র বার্ষিক 12টি রাশিফলের ভবিষ্যৎবাণী পড়ুন। আপনার সমস্ত সম্ভাবনা বৈদিক জ্যোতিষের উপর ভিত্তি করে এই রাশিফল ​​এ সম্বোধন করা হয়। এই বার্ষিক রাশি দিয়ে আপনি আপনার পেশাদার জীবনের সমস্ত পূর্বাভাস জানতে পারবেন। আপনি যদি চাকরিতে থাকেন বা কোনও নতুন চাকরির সন্ধান করছেন, তাহলে আপনার ক্যারিয়ারটি ২০২০ সালে কী দিকনির্দেশনা করবে তা জানতে কি আপনি আগ্রহী ? আপনি এই ধরণের সমস্ত কৌতূহল এবং সমস্যার সমাধান পাবেন।

সাল 2020 ইর পূর্বাভাসটি হ'ল এই বছর আপনাকে বিভিন্ন ধরণের বিকল্প বেছে নিতে হবে যা আপনার পথে আসবে এবং সঠিক সময়ে সঠিক সুযোগ কাজে লাগিয়ে অর্জন করবে, তবেই আপনি একটি ভাল বছর উপভোগ করতে পারবেন।ক্যারিয়ার আমাদের জীবনের একটি অংশ সেই কারণে যদি আমরা আমাদের ক্যারিয়ারকে এক বার অগ্রগতির পথে ভালো ভাবে চালান শুরু করতে পারি তাহলে আমাদের জন্যে জীবন আরও সুন্দরময় হয়ে উঠবে।

আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান বা এই বছর একটি চাকরি স্থানান্তর বিবেচনা করছেন, আপনার কখন কী কাজটি করা উচিত এবং আপনি এতে সফল হবেন কিনা তা আপনি জানতে পারবেন। এই পরিবর্তনটি বা স্থানান্তরটি আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল প্রমাণিত হবে কিনা তাও জানতে পারবেন।

এই নক্ষত্রের মধ্য দিয়ে, রাশিফলের নয়টি গ্রহ বাসাটি কখন স্থানান্তরিত হবে, অবস্থান করবে এবং কীভাবে তাদের ইতিবাচক এবং নেতিবাচক প্রভাবগুলি মোকাবেলা করা হবে তা অনুমান করতে সক্ষম হবে এবং পূর্বাভাসটি পাওয়ার পরে সঠিক ও সহজ সমাধান সরবরাহ করা হবে। রাষ্ট্রীয় ২০২০ এর পূর্বাভাসের সাথে আপনি কীভাবে আপনার পরিবার আপনার ক্যারিয়ারের পূর্বাভাসের উপর কীভাবে প্রভাব ফেলবে তার জন্য কীভাবে প্রস্তুত তা শিখতে পারেন।তার সাথে আপনার পরিবারে সদস্যের কারুর সরকারি চকরির সম্ভবনা রয়েছে কিনা তাও জানতে পারবেন।

আপনার ক্যারিয়ারের সব ভালো মন্দের ব্যাপারে পূর্বেই জানুন আর নিজের নেতিবাচক দিকটিকে এড়িয়ে নিজের ইতিবাচক দিকের পথে এগিয়ে চলতে গেলে আপনার জন্যে কোনটা ভালো হবে আর কোনটা খারাপ সেটির দিকে নজর দিন। 2020 সালে আপনার জন্যে কোন কর্মক্ষেত্র আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে আর কর্মক্ষেত্র আপনাকে ডুবিয়ে দিতে পারে জানুন এই 12 টি রাশির মধ্যে। তাছাড়া আপনি এটাও জানতে পারবেন যে এই বছরের কোন মাসটি আপনার জন্যে কি প্রভাব ফেলবে, কোন মাসে আপনি আপনার কর্মক্ষেত্রে সুনামের ঝর্ণা প্রাপ্ত করবেন আর কোন মাসে আপনাকে প্রস্তুতু থাকতে হবে আপনার সমস্যার মুখোমুখি হওয়ার জন্য।

আপনার কেরিয়ারে জন্যে সরকারি চাকরি উন্নতির পথে নিয়ে যাবে কি বা আপনি সরকারি চাকরির চেষ্টা করছেন কিন্তু অসফল হচ্ছেন বারংবার। জানুন আমাদের রাশিফলে যে আপনার জন্যে বা আপনার ক্যারিয়ারের জন্যে কোনটা ভালো হবে আর কোনটা হবে আপনার স্থায়ী আর কোনটা অস্থায়ী। চাকরি পরিবর্তন করতে চান কিন্তু কোন সময়টি সঠিক হবে আপনার চাকরি পরিবর্তনের জন্যে , আপনার ক্যারিয়ারের প্রতিটি পদক্ষেপ ভেবে চিন্তে নেওয়া উচিত কেননা ক্যারিয়ার জীবনেরই একটি অংশ। ক্যারিয়ারের ওপর নির্ভরশীল হতে হয় পরিবার,ভবিষ্যত ,আর্থিক পরিস্থিতি কেননা এই সব কিছু ভালো ক্যারিয়ারে ফলেই ভালো হতে পারে। আপনি যদি একবার সঠিক ভাবে আপনার ক্যারিয়ারকে জ্যোতিষশাস্ত্রের মতে সঠিক পথে চালিয়ে নিয়ে যেতে পারেন এবং আপনার ক্যারিয়ার যদি অগ্রগতির পথে চলতে লাগে তাহলে আপনার ভবিষ্যৎ আর বর্তমান আপনাকে খুশিতে রাখতে পারে।

মেষ রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

মেষ রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার মেষ রাশিফল 2020 এর অনুসারে মেষ রাশির লোকেদের ক্যারিয়ার উন্নতি হওয়ার ভালো সম্ভবনা দেখা দিচ্ছে। এই বছর যদি আপনি চাকরি বদলাতে চান তাতেও আপনি সফলতা পাবেন আর যেই নতুন চাকরি আপনি প্রাপ্ত করবেন সেখানে শুরুতে তো আপনাকে কিছুটা অধিক পরিশ্রম করতে হবে কিন্তু তার পরে সেটাই টিকসই চাকরিতে পরিবর্তন হয়ে যাবে আর আপনি একটি ভালো কর্মস্থলে কাজ করতে সফল হবেন, এর জন্য জানুয়ারীর মাঝখান থেকে মে মাসের মাঝখান পর্যন্ত সময় খুব ভালো থাকবে আর এরই মধ্যে আপনি আপনার কাজকে আয়ত্তে করে ফেলবেন আর আপনার কাজটি আপনার জিনিয়াররাও প্রশংসা করবেন।

আপনি যে সব পরিশ্রম এখনো পর্যন্ত করেছেন তার ফল পাওয়ার সময় চলে এসেছে। মে মাস থেকে সেপ্টেম্বর মাসে আপনাকে আপনার বর্তমান স্থিতির বিচার করার সুযোগ দিবেন আর এই সময় আপনি এটা ভাবতে পারেন যে কাজটি আপনি করছেন সেটা কি আপনি সত্যিই করতে চান নাকি অন্য কিছু। জানুয়ারী মাসে কর্মক্ষেত্রের সাথে জড়িত কোন বড় সিদ্ধান্ত নিবেন না নাহলে সমস্যা হতে পারে।

বিশ্বাস করুন এই পুরো বছর আপনার ক্যারিয়ারের উন্নতি হবে আর যদি আপনি মন থেকে পরিশ্রম করেন তাহলে আপনার সফলতা আর পদোন্নতি থেকে আপনাকে কেউ আটকাতে পারবেনা শনিদেব নিজেই আর ভিত্তি স্থাপন করেছেন। যদি আপনি সার্ভিস এজেন্সি, অটোমোবাইল,প্রিন্টিং প্রেস, গ্যাস তথা পেট্রল আর তেল, জায়গার সাথে জড়িত কাজ, সবজির কাজ এইসব কাজ করেন তাহলে এইবছর আপনার উন্নতির অধিক সম্ভবনা রয়েছে। মাল্টি ন্যাশনাল কোম্পানিতে যারা কাজ করে তাদের জন্য সময় খুব ভালো থাকবে।

ব্যাস আপনাকে শুধু এটা ধ্যান রাখতে হবে অতিরিক্ত আত্মবিশ্বাসে এসে কোন ভুল নির্ণয় না নিয়ে ফেলেন আর আপনার অধীনে কর্মচারীদের কোনো প্রকারের কষ্ট দেবেন না নাহলে পরিস্থিতি তার বিপরীত হতে পারে। সবকিছু মিলিয়ে এই বছর আপনার ক্যারিয়ারের জন্য বেশ ভালো সম্ভবনা রয়েছে। তো তৈরি হয়ে যান সম্ভবনা কে সত্যিতে বদলানোর জন্য।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - মেষ রাশিফল ২০২০

বৃষভ রাশিফল 2020এর অনুসারে ক্যারিয়ার

বৃষভ রাশিফল 2020এর অনুসারে ক্যারিয়ার বৃষভ রাশিফল 2020 এর অনুসারে বৃষভ রাশির লোকেদের জন্য বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে কেননা কর্ম ঘরের কর্তা শনি জানুয়ারী মাসে অষ্টম ঘর থেকে বেরিয়ে নবম ঘরে প্রবেশ করবে। আর ফলে আপনার ক্যারিয়ারের প্রগতির রাস্তা খুলবে। আপনার কোনো দ্বিতীয় স্থানে স্থানান্তর হতে পারে কিন্তু আপনার চিন্তা করার একদম দরকার নেয়, কেননা এই স্থানান্তর আপনার পক্ষেই হবে আর আপনি আপনার কর্মক্ষত্রে উন্নতি প্রাপ্ত করবেন।কিন্তু যাদেরকে এখনো কোনো কাজের জন্য নিযুক্ত করা হয়নি তাদের কে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

মার্চ থেকে জুন মাস পর্যন্ত একটু অসুবিধায় ভরে থাকতে পারে আর এই সময় সম্ববত আপনি আপনার কাজের প্রতি একঘেয়েমি হয়ে যেতে পারেন, কিন্তু যদি আপনি সাহস রাখেন আর ধৈর্য্যপূর্বক পরিশ্রম করতে থাকেন তাহলে আপনি জুন মাসের পরে খুব ভালো ইতিবাচক পরিবর্তন আপনার ক্যারিয়ারে দেখতে পাবেন। যদিও শনি একটি খারাপ গ্রহ এইজন্য মার্চ থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত আপনাকে অবশ্যই পরিশ্রম করাবে। তবে এর পরে আপনি অগ্রগতির পথে থাকবেন এবং এই অগ্রগতিটি আপনার সাথে দীর্ঘ সময় ধরে থাকবে। এইজন্য আপনি প্রসন্ন থাকবেন আর নিজের একশত প্রচেষ্টা চালিয়ে যাবেন। আপনি এই বছর এমন অনেক কাজ চালিয়ে যেতে সক্ষম হবেন যেটা আপনি আগের বছর থেকে চালাচ্ছেন। আপনি অনেক প্রকারের প্রেরণা পাবেন যার কারণে আপনি কর্পোরেটের জগতে উঁচু স্তরে পৌছাতে পারবেন। নতুন পরিকল্পনাগুলি শুরু করার আর নিজের কর্মস্থলের কাজ শুরু করার জন্য এটি একটি অনুকূল সময়কাল হবে। বছরের মাঝামাঝি আপনাকে আজ অবধি করা কাজের জন্য যথেষ্ট পরিমাণ ফেরত দেবে।

জানুয়ারী ,মে আর জুন এই মাসে আপনার বিদেশি সম্পর্ক থেকে ভালো লাভ হবে। যদি আপনি কোনো মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করেন তাহলে এই সময় আপনার জন্য সম্ববত উন্নতি হতে পারে আর আপনি আপনার প্রদর্শনের ফলে আপনার সিনিয়ারদের প্রসন্ন করতে সক্ষম হবেন। এর পরিণাম স্বরূপ আপনি উন্নতি প্রাপ্ত করতে পারেন। এইজন্য আপনাকে এইসময়ের সঠিক ব্যবহার করা উচিত আর এমন কোনো কাজ ওকরবেন না যেটাতে আপনার সিনিয়ার আপনার প্রতি ক্রুদ্ধ হয়ে যায় আর আপনার হওয়া উন্নতি আটকে যায় বা এগিয়ে যায়।

ফেব্রুয়ারী থেকে মার্চের মাঝামাঝিতে আপনাকে একটি জিনিসের ধ্যান রাখতে হবে যে কর্মক্ষত্রে আপনি যেন কারোর সাথে কোন বিবাদে না জড়িয়ে পড়েন আর কোনো চক্রান্তের অংশীদার হবেন না নাহলে আপনাকে এর খেসারত দিতে হতে পারে। আপনার কুটুনৈতিক দক্ষতা আপনাকে আপনার কর্মক্ষেত্রে কঠিন লোকেদের থেকে বাঁচাতে সাহায্য করবে। আপনার ভাগ্য আপনাকে পুরো সাহায্য করবে আর আপনি আপনার ক্ষমতার বলে নিজের স্বপ্ন পূরণ করতে সক্ষম হবেন। পরিশ্রম চালু রাখুন কেননা বছরের শেষে আপনি আপনার শক্তির সঠিক ব্যবহার করতে পারবেন আর বছরের শেষে আপনি আপনার খুশির বার্তা পেয়ে যাবেন। এই বছরের শেষে আপনি কিছু আইনি ঝামেলায় পরতে পারেন, যদিও আপনি সহজেই তার হাল খুঁজে নিবেন, তবুও আপনার সাবধান থাকা অবশ্যই দরকার। এই সময়ে, আপনি অভিযুক্ত হতে পারেন বা মানহানির সম্ভাবনা রয়েছে।

আপনাকে আপনার সিনিয়রের সাথে ভালো সম্পর্ক তৈরি করতে হবে কেননা তার সম্পূর্ণ ধ্যান আপনার প্রতিই হতে পারে। এমন অবস্থাতে আপনার ছোট্ট ভুলও সমস্যায় ফেলতে পারে। আপনাকে এটা ধ্যান রাখতে হবে যে এই বছর আপনার কঠোর পরিশ্রমের ফলে সম্মান আর প্রতিষ্ঠা প্রাপ্ত হবে। কিছু লুকিয়ে থাকা শত্রু আপনার অফিসে সমস্যা অথবা বাধা উৎপন্ন করতে পারে। সেইজন্য আপনার কারোর উপরে বিশেষ নির্ভর করা হবে না আর নিজের ক্ষমতা অনুযায়ী কাজ করা উচিত।সেপ্টেম্বরের পরে সময়কাল বেশ শুভ হবে। বৃষভ রাশি 2020 (Vrishabh Rashi 2020) এর অনুসারে বৃষভ রাশির লোকেরা নিজের ক্ষমতায় নিজের জায়গা বানাতে সক্ষম হবে আর এর পরিণামস্বরূপ 2020 বছর আগের বছরের তুলনায় অনেক পদন্নোতি ও উন্নতি হবে। আপনি উন্নতির নতুন শিখরে পৌছবেন আর আপনি নিজেকে দৃঢ ভাবে আপনার জীবনে খুঁজে পাবেন, বিশেষত আপনার ক্যারিয়ারে। বছরের শেষের দিকে আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কে আত্মবিশ্বাসী হয়ে উঠবেন এবং আপনার সুখের কারণ হ'ল আপনি অনুভব করতে সক্ষম হবেন যে আপনি এখন পর্যন্ত আপনার কেরিয়ারে দাঁড়িয়ে সত্যই সত্যবাদী ব্যক্তি।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - বৃষভ রাশিফল 2020

মিথুন রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

মিথুন রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার 2020 সাল মিঠুন রাশির লোকেদের জন্য সামান্য থাকার সম্ভবনা দেখা দিচ্ছে। এই বছর জানুয়ারী মাসে আপনার শনির গোচর অষ্টম ঘরে হবে যার কারণে আপনাকে ব্যবসাতে কিছু বাধার মুখোমুখি হতে পারে। যদি আপনি চাকরি করেন তাহলে এই সময় আপনার এরকম মনে হতে পারে যে আপনি যে চেষ্টা করছেন আপনি তার উচিত ফল পাচ্ছেন না। কিন্তু এই সময়টি কঠোর পরিশ্রম করার।

সপ্তম ঘরে গুরু বৃহস্পতির গোচর আপনার ব্যাবসার অংশীদারিতে লাভ হবে। যদি আপনি অংশীদারিত্বে কোনো ব্যবসা করেন তো জুলাই থেকে সেপ্টেম্বরের মাঝামাঝির সময়টি আপনার জন্য খুব ভালো থাকবে কারণ এই সময় আপনার পার্টনার আপনাকে যতটা সম্ভব সাহায্য করবে আর সব কাজ আপনার সাথে মিলেমিশে করবে। আপনারা দুজনে একসাথে কাজ করার ফলে দুজনেরই ভালো লাভ হবে। কিন্তু এটার ধ্যান রাখবেন যে জানুয়ারী থেকে মার্চ তথা সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে ডিসেম্বরের শেষের সময় ভালো হবে না কেননা এই সময় আপনার পার্টনারশিপ ব্যবসাতে বাধা আসতে পারে আর আপনার অর্থের ক্ষয় হতে পারে। এই সময় আপনাকে আপনার পার্টনারের দিকেও ধ্যান রাখতে হবে।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার কোন নতুন ব্যবসা শুরু করা থেকে বাঁচতে হবে। কেননা এরকম সম্ভবনা রয়েছে যে যদি আপনি কোনো নতুন কাজ শুরু করেন তাহলে তাতে সফলতা হয়তো আপনার কম হবে। এইজন্য আপনাকে আপনার ক্ষেত্রের অনুভব আর অনেক লোকের সাহায্য প্রাপ্তি করে চেষ্টা করা দরকার আর তারা আপনার সাহায্য করবে। এই সব কিছুর পরেও পরিস্থিতি এমন হতে পারে আপনি চাইলেও তাদের পরামর্শে ব্যবহার করতে সক্ষম হবেন না আর আপনার কোনো ক্ষতিও হতে পারে। বিশেষ রূপে এপ্রিল মে আর জুন এর সময় এই ব্যাপারে সতর্কতা জারি রাখবেন।

এই বছর আপনাকে আপনার কাজের জন্য অনেক যাত্রাতে যেতে হতে পারে এর মধ্যে বেশিরভাগ যাত্রা সফল হবে আর আপনার ক্যারিয়ার কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সাহায্যকর প্রমাণিত হবে কিন্তু কিছু যাত্রাতে আপনার সমস্যাও আসবে।এই জন্য সময় থাকতেই তাদের বিচার করুন আর পুরো পরিকল্পনার সাথেই কোন যাত্রায় যাবেন কারণ যে কোনো প্রকারের অসুবিধে থেকে যেন বাঁচা যায়। এপ্রিল থেকে জুলাই পর্যন্তের সময় যাত্রাতে বেশি যাবে।

এই বছর আপনার ক্যারিয়ার বেশ এগবে। সময়-সময়ে আপনাকে এটা বিচার করতে হবে যে আপনার মধ্যে এমন কোন ঘাটতি রয়েছে যা আপনার ক্যারিয়ারে সমস্যা করছে। যদি আপনি সেটার ব্যাপারে জানতে পারেন তাহলে আপনি এই বছর আপনার ক্যারিয়ারে আরও উন্নতি করতে সফল হবেন। যদি আপনি চাকরি করেন তাহলে জানুয়ারী থেকে মার্চ তথা জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি পর্যন্ত আপনার চাকরির জন্য খুব ভালো সময়ের মধ্যে একটি হবে। এই সময় আপনার অফিস আপনার খুব নাম হবে আর আপনার সিদ্ধান্তকে সম্মান দেওয়া হবে। এই সময় আপনার উন্নতি হবে আর আপনার বেতনও বাড়বে।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - মিথুন রাশিফল 2020

কর্কট রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

কর্কট রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার কর্কট রাশিফল 2020 এর অনুসারে কর্কট রাশির জাতকদের ক্যারিয়ার সামান্য শুভ হতে পারে। এই বছর, আপনি কোন নতুন চাকরীর সন্ধান করবেন এবং আপনি নিজের দক্ষতার শক্তিতে একটি বৃহত উদ্যোগের সাথে সংযুক্ত হতে পারেন, যার কারণে আপনি ক্যারিয়ারের ক্ষেত্রে ভাল সাফল্য পাবেন। বৃহস্পতিটি এপ্রিল থেকে জুলাই মধ্যে আপনার সপ্তম ঘরে শনির সাথে গোচর করবে, যা আপনার কাজ এবং ব্যবসায়ের জন্য মজবুত সময় হবে। এই সময়ে আপনি আপনার কাজ থেকে ভাল সুবিধা পাবেন এবং আপনার কর্মজীবনে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনি যদিjkjhkhjk কোনও বন্ধুর সাথে ব্যবসা করে থাকেন তবে আপনি এই সময়ের মধ্যে আরও বেশি লাভ অর্জন করতে পারেন। এবং এই সময়টি ব্যাবসায়িক ভ্রমণের জন্য স্বাভাবিক। জানুয়ারী থেকে এপ্রিল এবং জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি সময়ের মধ্যে আপনি আপনার ব্যবসায়ের জন্য বিদেশে অনেক ভ্রমণ করতে পারেন যা আপনাকে ইতিবাচক ফলাফল দেয়। আপনি যদি কোনও চাকরীর সাথে যুক্ত থাকেন তবে এই সময়ে আপনি নিজের ইচ্ছানুযায়ী স্থানান্তরও করতে পারেন। সব মিলিয়ে বছরটি স্বাভাবিক হবে তবে আপনার অনেক উচ্চাকাঙ্ক্ষা পূরণে আপনি খুশি হবেন।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - কর্কট রাশিফল ২০২০

সিংহ রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

সিংহ রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার 2020 সালে সিংহ রাশির লোকেদের ক্যারিয়ারের জন্য খুব ভালো হওয়ার সম্ভবনা রয়েছে। এই বছর আপনি আপনার কাজের প্রতি দৃষ্টি আবদ্ধ করবেন আর খুব ভালো প্রদর্শন করতে সফল হবেন। যদি আপনি পূর্ণ মনে চেষ্টা করেন তাহলে আপনি আপনার পেশাতে আর নিজের জীবনের মধ্যে সামঞ্জস্য রাখতে সফল হবেন আর এটা আপনার জন্য দকারিও হবে। বছরের শুরুতেই 24 জানুয়ারিতে শনি আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবেন আর পুরো বছর এই ঘরে থাকবেন। এই গোচরের পরিবহনের ফলে চাকরিতে পদ্দোন্নতির ভালো সম্ভবনা হবে এবং আপনার প্রদর্শনকে বাড়াতে সাহায্য করবে আর আপনার সিনিয়ারদের নজরেও আসবেন। এছাড়াও কিছু লোকের স্থান পরিবর্তন অর্থাৎ ট্র্যান্সফার হওয়ারও ভালো সম্ভবনা রয়েছে। খুশির ব্যাপার এটা যে এই ট্রান্সফার আপনার মনপছন্দ মানে আপনার ইচ্ছা অনুসার হওয়ার সম্ভবনা রয়েছে।

সিংহ রাশিফল 2020 এর অনুসারে সিংহ রাশির লোকেদের ক্যারিয়ারে মে মাস থেকে সেপ্টেম্বরের মধ্যে ছোট মোটো সমস্যা থাকতে পারে কিন্তু তারপরে স্থিতি আরও ভালো হয়ে যাবে। যারা চাকরির খোঁজে লেগে আছেন তাদের এই বছর এই খোঁজ পূরণ হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার সাহস বাড়বে আর উর্জার বৃদ্ধি হবে আর পুরো বছর আপনি সক্রিয় হয়ে সব কাজ করবেন এবং অনেক ক্ষেত্রে আপনি সফলতা পাবেন। আপনি যে কাজের চাপ পাবেন তাতে কঠোর পরিশ্রম করবেন এবং তা বজায় রাখতে সক্ষম হবেন। ধ্যান রাখবেন এই বছর আপনার কর্মস্থলে আপনার যোগ্যতা যাচাইও করা হবে। আপনি আপনার সিনিয়ারদের সাথে সম্পর্ক সামান্য রাখুন আর তাদের সাথে কোনো কথায় তর্কে জড়াবেন না নাহলে এটা আপনার বিপক্ষে যেতে পারে। জুলাই থেকেসেপ্টেম্বরের সময়টি বেশ সুবিধাজনক থাকতে পারে।

সিংহ রাশিফল এর অনুসারে, যারা ব্যাবসার ক্ষেত্রে সাথে জড়িত আছেন তাদের জন্য এই বছরটি বেশ শুভ হতে চলেছে। যদি আপনি কোনো নতুন কাজ শুরু করতে চান তাহলে সেই কাজের অভিজ্ঞ লোকেদের পরামর্শ নিয়ে আপনি কাজ শুরু করতে পারেন। এই বছর নাকি আপনি শুধু ভালো অর্থ উপার্জন করবেন এমনকি নিজের ক্যারিয়ারে একটি ভালো স্থান হাসিল করতে সফল হবেন। সবকিছু মিলিয়ে এই বছর সিংহ রাশির জাতকদের জন্য পেশাদারদের জীবন বেশ ভালো প্রমাণিত হবে।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - সিংহ রাশিফল ২০২০

কন্যা রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

কন্যা রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার কন্যা রাশি 2020 এর অনুসারে এই জাতকদের লোকেদের ক্যারিয়ারের জন্য এই বছর প্রগতিশীল বছর প্রমাণিত হবে। এই বছর আপনার ক্যারিয়ারে পরিবর্তন আসবে আর সম্ভবত আপনি স্থান পরিবর্তনের অনুভব করবেন। অর্থাৎ কিছু লোকের ট্রান্সফার হবে এবং কিছু লোকেরা চাকরি পরিবর্তনে সফল হবে। যদি আপনি ব্যবসা করেন তাহলে প্রগতি প্রাপ্ত করবেন। বছরের শুরুটি বেশ মজবুতের সংকেত দিচ্ছে। আপনি আপনার সিনিয়ারদের সাহায্যও পাবেন। আপনি আপনার কাজের দক্ষতা প্রদর্শন করবেন এবং সারা বছর জুড়ে 100% অবদান রাখার চেষ্টা করবেন। আপনার কাজের ক্ষেত্রে অনেক কাজের জন্য আপনি প্রশংসা পাবেন এবং আপনি খ্যাতি পাবেন। বছরটি একটি বহুজাতিক সংস্থায় কর্মরত ব্যক্তিদের জন্য যথেষ্ট সাফল্য সরবরাহের দিকে নির্দেশ করে। এগুলি ছাড়াও, যদি আপনি একটি বড় সংস্থার সাথে কাজ করছেন তবে আপনার পারফরম্যান্সও আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

কন্যা রাশিফল 2020 অনুসারে আপনি ধীরে ধীরে আপনার কর্ম ক্ষেত্রে উন্নতি করবেন।আপনি মন পছন্দ চাকরি পেতে পারেন আর যারা চাকরি পরিবর্তন করতে চান তারা সফলতা পাবেন। আপনাদের মধ্যে কিছু লোকেদের মন পছন্দ ট্রান্সফারও পেতে পারেন। বছরের মাঝামাঝিতে আপনার অনেক অনুকূল অনুভব হবে আর আপনার নিজের কাজকে বোঝার ক্ষমতা বৃদ্ধি হবে যার লাভ আপনি দুগুণ পাবেন।

বিশেষ করে ব্যাবসার ক্ষেত্রে আর্থিক সফলতার জন্য। এটি ভালো সময় নয় কন্যা রাশির লোকেদের জন্য স্থান পরিবর্তন বা চাকরি পরিবর্তনের জন্য। এই বছর আপনি আপনার কঠিন পরিশ্রমের ফলে ব্যাবসায়িক মনোস্কামনা পূরণ করতে সফলতা অর্জন করবেন। যদি আপনি চাকরি করেন তাহলে আপনাকে এটার ধ্যান রাখতে হবে যে কঠিন পরিশ্রমী সফলতার কাঠি সেইজন্যে নিজের শ্রেষ্ঠ প্রদর্শন চালু রাখুন আর পরিশ্রম করুন যাতে আপনি অথিক থেকে অথিক লাভ অর্জন করতে পারেন।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - কন্যা রাশিফল ২০২০

তুলা রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

 তুলা রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার তুলা রাশিফল 2020 এর অনুসারে তুলা রাশির লোকেদের ক্যারিয়ারের জন্য পরিশ্রমের দিকে ইশারা করছে। বছরের শুরুতে অর্থাৎ 24 শে জানুয়ারিতে শনি চতুর্থ ঘরে প্রবেশ করবে আর আপনার ষষ্ঠ ঘরে, দশম ভাব আর জোশকে প্রভাবিত করবে। এর পরিনামস্বরূপ কর্মক্ষেত্রে আপনি জমিয়ে ঘাম ঝরাবেন। এপ্রিল থেকে জুলাই মাসের মাঝে বৃহস্পতির উপস্থিতি চতুর্থ ঘরে হওয়ার কারণে আপনি পানের জ্ঞানের প্রয়োগ কর্মক্ষেত্রে ভেবেচিন্তে করবেন যার ফলে কর্মক্ষেত্রে আপনার মান-সম্মানের প্রাপ্তি হবে আর আপনার ক্যারিয়ারে উন্নতি শুরু হবে। ডিসেম্বর মাসে আপনার কোনো বড়ো পদে নিযুক্ত করা হতে পারে। জানুয়ারী থেকে এপ্রিল এবং নভেম্বরের মধ্য থেকে বছরের শেষ পর্যন্তের সময় আপনার স্থান অথবা চাকরি পরিবর্তন এর সংকেত দিচ্ছে।

তুলা রাশি 2020 এর অনুসারে শনির স্থিতির কারণে এরকম পরিস্থিতিও আসতে পারে যে আপনার অতিরিক্ত পরিশ্রমের পরেও আপনি মনমাফিক পরিনাম পাবেন না যার ফলে আপনি মানসিক দিক থেকে অশান্তি অনুভব করবেন অথবা আপনার নিজের কাজ সম্পূর্ণ করতে কিছু সমস্যা হতে পারে কিন্তু আপনার এই সমস্যাতে ভয় পাওয়ার দরকার নেয় কারণ আপনার পরিশ্রম আপনাকে ভালো ফল অবশ্যই দেবে।

আপনাকে পরার্মশ দেওয়া হচ্ছে যে এই বছর কোন বড়ো ব্যাবসা শুরু করা উচিত হবে না কারণ তাতে সফল হওয়ায় সন্দেহ রয়েছে। কিন্তু যদি ব্যবসা শুরুই করতে চান তাহলে সেই ব্যাবসায় অভিজ্ঞ লোকের পরামর্শ নিন যিনি আপনাকে কঠিন পরিস্থিতিতে লড়াই করে এগিয়ে যাওয়ার ভালো পরামর্শ দিতে পারবেন। যদিও 2020 সালে যারা পূর্বেই ব্যাবসার সাথে জড়িত রয়েছেন তাদের জন্য ভালো হতে পারে। যদি আপনি চাকরি করেন অথবা ব্যাবসার সাথে জড়িত আছেন পরিশ্রম করতে থাকুন কেননা তার ফল বেশ ভালো পাবেন আর যে কোনো কাজে তাড়াহুড়ো বা বিক্ষোপ একদম দেখাবেন না। বিশেষ করে চাকরিতে বছরের মধ্যের দিকে স্থানপরিবর্তন অথবা নতুন চাকরি প্রাপ্ত হওয়ার ভালো সম্ভবনা দেখা দিচ্ছে। যারা কোন মিল, খাদান, গ্যাস, পেট্রোলিয়াম, খনিজ,অনুসন্ধান, একাডেমি কার্যক্রম, পরামর্শকারী, চার্ট একাউন্টেন্ট, উকিল এই সব পেশার সাথে জড়িত আছেন তাদের জন্য 2020 উপলব্ধিজনক বছর হিসেবে প্রমাণিত হতে পারে।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - তুলা রাশিফল ২০২০

বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে বৃশ্চিক রাশির লোকেদের ক্যারিয়ারের জন্য এই বছর সামান্য থাকতে পারে। বছরের শুরুতে আপনি কোনো নতুন কাজ শুরু করতে পারেন আর এই কাজে আপনি ভালো সফলতা পাবেন। যেমন যেমন বছরের সময় পেরোবে আপনি উন্নতির শিখরের দিকে এগিয়ে যাবেন। ভাগ্য আপনার ভালো সাথ দিবে আর আপনি উল্লেখযোগ্য সফলতা পাবেন। এই বছর আপনার ভিতরে কর্মক্ষেত্রকে নিয়ে অসন্তুষ্টি ভাব থাকতে পারে কারণ আপনার মনে হবে যে যতটা পরিশ্রম আপনি করছেন ঠিক ততটা পরিনাম আপনি পাচ্ছেন না। এই কারণে আপনি নিজেকে কিছুটা বেঁধে থাকা অনুভব করতে পারেন। যদি আপনি চাকরি করেন তাহলে আপনাকে হঠাৎ করে স্থান পরিবর্তনের সম্মুখীন করতে হতে পারে যা সম্ভবত শুরুতে আপনার ভালো লাগবে না কিন্তু আপনাকে এটা বুঝতে হবে যে পরিবর্তন প্রকৃতির অনন্ত নিয়ম আর এটাতেই জীবনে গতি পাওয়া যায়। আর যদি আপনি এটা অনুভব করে নেন তাহলে আপনি উপসংহারে পৌঁছবেন যে এটা আপনার দিকেই রয়েছে আর এতে আপনার লাভ হবে।

বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে বছরের শুরুতে আপনি আপনার ক্যারিয়ারের উন্নতির জন্য অনেক সুযোগ পাবেন যার ফলে আপনি জীবনে অনেক এগিয়ে যেতে পারবেন এইজন্যে এই সময়টিকে আপনার সম্পূর্ণ ব্যবহার করা উচিত এবং সামনে আসা সব অপর্চুনিটির লাভ উঠানো উচিত। আর অন্যদিকে বছরের শেষের দিকে আপনার উন্নতি হতে পারে। এছাড়া আপনার বেতনের বৃদ্ধি হতে পারে আর কিছু জনের চাকরি পরিবর্তনের সম্ভবনা রয়েছে। যদি আপনি আপনার ক্ষমতার প্রদর্শন করতে সফল হন তাহলে আপনি সফলতা পেয়ে নিজেই আনন্দিত হয়ে উঠবেন। এই বছর আপনার সৃজনশীলতা ধরে রাখা হবে আর আপনাকে এগিয়ে নিয়ে যাবে। ব্যাবসায়ীদের জন্য বছর বেশ ভালো হতে পারে যদিও বছরের শেষের মাস গুলিতে আপনাকে কিছু ঝুঁকি ভরা কাজ করতে হতে পারে সেই ব্যাপারে সাবধান থাকুন। এই বছর আপনার আত্মবিশ্বাস আপনাকে সফলতার জন্য প্রেরিত করবে। যারা প্রোপার্টিতে অর্থ নিবেশ করতে চান তারা এই বছর ভালো লাভ পেতে পারেন। এছাড়াও পেট্রোলিয়াম, গ্যাস ও তেল এর সাথে জড়িত লোকেদেরও ভালো লাভ হতে পারে।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - বৃশ্চিক রাশিফল ২০২০

ধনু রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

ধনু রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার ধনু রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার ক্যারিয়ার অথবা পেশা জীবনের জন্যে বেশ ভালো থাকবে আর আপনি অনেক প্রকারের সফলতাও পাবেন। একের থেকে অধিক রাস্তা জোগাড় করতে পারবেন আমদানির জন্যে। যদি কোনো নতুন কাজ শুরু করতে চান তাহলে আপনি এই বছর করতে পারেন। বিদেশী সোর্স এবং বিদেশী কোম্পানির সাথে ব্যাবসাতে লাভের বেশ ভালো সংকেত পাওয়া যাচ্ছে যদিও আপনাকে ভেবেচিন্তে কাজ করার জন্য সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনি চাকরি করেন তাহলে এটা মেনে চলুন যে আপনার কাজের সুনাম হবে আর আপনি কর্মস্থলে মান-সম্মান পাবেন।

ধনু রাশি 2020 এর অনুসারে এই বছর আপনি কিছু পুরোনো অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করবেন আর প্রোজেক্টারস এই বছরও চালু রাখবেন যার ফলে আপনি আপনার কর্ম কৌশলতার সাথে ভালো প্রদর্শণ চালু রাখতে পারবেন। আপনি আপনার সহকর্মী থেকেও সাহায্য পাবেন আর আপনার সিনিয়ারও আপনার কাজকে সমর্ধন করবে যারফলে আপনি সফলতার সিঁড়িতে চলবেন। আপনি যা ভালো কাজ করেছেন তার পুরস্কার আপনি পর্যাপ্তরূপে পাবেন। আপনি আপনার উত্তমধ্য বুদ্ধির সাহায্যে বিরোধীদের উপর ভারী হবেন এবং তাদের প্রত্যেক পরিকল্পনাকে নিষ্ফল করবেন। আপনি আপনার ভাগ্যের পুরো সাথ পাবেন এবং আপনি আপনার স্বপ্ন পূরণ করতে সাহসের সাথে এগিয়ে যাবেন। ব্যাস আপনি পরিশ্রম করতে থাকবেন এবং আপনাকে আপনার কাজ চালিয়ে যেতে হবে কিন্তু ধ্যান রাখবেন লোকজন আপনাকে নজরে রাখবে সেইজন্য ভালোর থেকে ভালো কাজ করা আপনার ক্ষেত্রে উত্তম হবে। বছরের শেষে কিছু সমস্যা আসতে পারে অথবা কোনো আইনী ধাঁধা আপনাকে বিরক্ত করতে পারে যার থেকে আপনাকে সাবধান থাকা দরকার। তার সাথে এটাও ধ্যান রাখবেন যে এমন কোনো কাজে জড়াবেন না যার ফলে আপনার কর্মস্থলে আপনার মানহানি হতে পারে। যদিও এই সম্ভবনা কমই রয়েছে।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - ধনু রাশিফল ২০২০

মকর রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার

 মকর রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার মকর রাশিফল 2020 অনুসারে আপনার ক্যারিয়ারের জন্য মিশ্র ফলাফল দেবে। চাকরির সন্ধানকারীদের জানুয়ারির পরে স্থায়ী বা দীর্ঘস্থায়ী চাকরি পাওয়ার ভাল সম্ভাবনা রয়েছে। আপনার অনেককে স্থানান্তরিত হবে চাকরির কারণে। আপনি চাকরী করুন বা ব্যবসা, কাজের সংযোগে এই বছর আপনাকে অনেক ট্রিপ করতে হবে এবং বিদেশ যাওয়ার সম্ভাবনাও রয়েছে।ভাল কথা হ'ল এই ভ্রমণের ফলাফলটি আপনার জন্য আনন্দদায়ক হবে এবং আপনি জীবনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। বহুজাতিক সংস্থায় কর্মরত ব্যক্তিদের জন্য বছরটি পূর্ণতা অর্জন করবে। তবে একটা জিনিস বুঝুন যে এই বছর আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। 24 শে জানুয়ারির পরে, শনি দেব আপনার উত্থানে আসবেন এবং দশম দৃষ্টিকোণ থেকে দশম ঘরটি দেখবেন, যার কারণে আপনাকে সারা বছর ধরে আপনার কাজের দিকে মনোনিবেশ করে কঠোর পরিশ্রম করতে হবে, যদিও আপনি সেই কঠোর পরিশ্রমের দুর্দান্ত ফলাফলও পাবেন।

মকর রাশি 2020 অনুসারে এই বছর আপনার কোনও নতুন কাজ বা ব্যবসা শুরু করা উচিত নয়। আপনি যদি ইতিমধ্যে একটি ব্যবসা করেন তবে এটিকে উন্নত করার চেষ্টা করুন এবং এই প্রসঙ্গে আপনার যা যা করতে হবে তা করুন যাতে আপনি ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। 30 শে মার্চ থেকে ৩০ জুন পর্যন্ত, বৃহস্পতি বৃহস্পতি আপনার রাশিতে বসবেন এবং সেরা সিদ্ধান্ত নিতে আপনাকে সহায়তা করবে। এই সিদ্ধান্ত ভবিষ্যতে আপনার সুখী ক্যারিয়ারের ভিত্তি স্থাপন করবে।যারা পর্যটন, সমাজসেবা, যান্ত্রিক কৌশল, তথ্য প্রযুক্তি ইত্যাদি সম্পর্কিত কাজে নিযুক্ত তারা এই বছর ভাল অগ্রগতি পেতে পারেন। 30 শে মার্চ থেকে 30 শে জুন আপনি আপনার ব্যবসায়ের যে কোনও কৃতিত্ব অর্জন করতে পারেন। মধ্য সেপ্টেম্বরের পরে, আপনার কোনও ধরণের ঝুঁকি এড়ানো উচিত। আপনি যদি কোনও চাকরিতে থাকেন তবে আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ কোনও কিছুতে অসন্তুষ্ট হওয়ার পরে আপনি পদত্যাগ করতে পারবেন এবং যদি আপনি তা করেন তবে আপনি সমস্যায় পড়তে পারেন, তাই ধৈর্য ধরুন।আপনি যদি চিন্তা করে চলেন তবে আপনার সিদ্ধান্তগুলি আপনাকে আরও ভাল পথ দেখাবে এবং কাঙ্ক্ষিত কাজ পাওয়ার ক্ষেত্রে আপনিও সফল হতে পারবেন।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - মকর রাশিফল ২০২০

কুম্ভ রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার

কুম্ভ রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার কুম্ভ রাশিফল 2020 অনুসারে, এই বছরটি আপনার ক্যারিয়ারের জন্য ভালো-মন্দে পূর্ণ হতে পারে, তাই কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানতার সাথে চিন্তা করুন। এই বছর আপনার চাকরির স্থানান্তর এর জন্যে শক্তিশালী যোগ রয়েছে এবং কর্মক্ষেত্রে কিছু স্ট্রেসপূর্ণ পরিস্থিতি দেখা দিতে পারে যার কারণে আপনাকে চাকরি পরিবর্তনের বিষয়ে ভাবতে হতে পারে। আপনি যদি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, আপনার কাছে এটি একটি খুব সুখী বছর হওয়ার আশা করা যাচ্ছে। বিশেষত জানুয়ারি থেকে 30 শে মার্চ এবং 30 শে জুন থেকে 20 নভেম্বর পর্যন্ত আপনার ব্যবসা ক্রমশ বাড়বে এবং আপনি সাফল্যের নতুন রেকর্ড তৈরি করবেন।

কুম্ভ রাশি 2020 (Kumbh Rashi 2020) অনুসারে, এই বছরটি আপনার ব্যবসায়িক জীবনে সাধারণভাবে শুভ হতে পারে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে মনে রাখবেন যে সেই ব্যবসায়ের লোকদের অবশ্যই সেই ব্যবসায়ের যেন অভিজ্ঞতা থাকে অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। আপনার পরিবারের সদস্যদের সাথে বর্তমানে কোনও অংশীদারি করবেন না এবং তাদের আপনার কাজের ক্ষেত্রে হস্তক্ষেপ করতে দেবেন না। আপনি যদি নিবেশ করতে চান তবে আপনাকে অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে কারণ আপনার ব্যবসায় বা এই জাতীয় নিবেশের ক্ষেত্রে ক্ষতি হতে পারে। এই বছর কাজের ক্ষেত্র সম্পর্কিত কোনও ধরণের ঝুঁকি নেওয়া আপনার এড়ানো উচিত এবং আপনি যদি কাজটি করেন তবে আপনার সিনিয়ার কর্মকর্তাদের সাথে ভাল আচরণ করুন যাতে আপনি কোনও ধরণের চ্যালেঞ্জিং সমস্যার মুখোমুখি এড়াতে পারেন। জানুয়ারী মাস আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল হবে। এই বছর চাকরি বা ব্যবসায়ের দিক থেকে আপনাকে বিদেশ ভ্রমণ করতে হতে পারে, বিশেষত মার্চ এবং মে মাসের মধ্যে। এই ভ্রমণগুলি আপনার কাজের জন্য নতুন ফুর্তি চাপিয়ে দেবে এবং আপনাকে সুবিধাগুলি সরবরাহ করবে।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - কুম্ভ রাশিফল ২০২০

মীন রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার

মীন রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার মীন 2020 অনুসারে, বছরের শুরুটি আপনার পক্ষে খুব ভাল হবে এবং কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। জানুয়ারী থেকে 30 শে মার্চ পর্যন্ত সময়টি অনেকাংশে অনুকূল থাকবে এবং আপনি যে কোনও সিদ্ধান্তই নেবেন যা আপনাকে এগিয়ে নেওয়ার পক্ষে কাজ করবে। 30শে জুন অবধি আপনার আয়ের পরিমাণ বাড়বে এবং আপনি আপনার সিনিয়ারদের নিকটবর্তী হবেন যার কারণে আপনি সময়ে সময়ে তাদের কারণে বেনিফিট এবং সুবিধা পাবেন। আপনারা কেউ কেউ এই বছর ভাল পদোন্নতি পেতে পারেন।

মীন রাশিফল 2020 অনুসারে আপনি যদি কোনও ব্যবসা করেন তবে বছরটি আরও ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ভাগ্যর সাথ পাবেন, এটি আপনার কাজে সহায়তা করবে। আপনি যদি আপনার ব্যবসা বাড়াতে চান তবে এটি প্রসারিত হতে পারে এবং এর প্রসারের কারণে আপনি আরও বেশি লাভের অবস্থানে থাকবেন। শেয়ার বাজার এবং অনুমানমূলক ব্যবসায়ের লোকদের জন্য, এই বছর ভাল লাভ এবং প্রবৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে।

মীন রাশিফল 2020 অনুসারে, এই বছর, বিশেষত 30 শে মার্চ থেকে 30 শে জুনের মধ্যের সময়টি আপনাকে আরও উচ্চতায় নিয়ে যেতে পারে। যারা তাদের ব্যবসা করেন, তারা এই বছর প্রচুর লাভের প্রত্যাশা করবেন এবং ব্যবসায়ের কারণে তাদের সম্মানও বাড়বে। এই সময়ে আপনাকে আপনার বিরোধীদের সাথে একটু সতর্ক থাকতে হবে। যদিও তারা আপনাকে খুব বেশি ক্ষতি করতে সক্ষম হবে না, তবুও তারা আপনাকে সময়ে সময়ে মানসিকভাবে বিরক্ত করতে পারে এবং আপনার কাজে হস্তক্ষেপ করতে পারে। শুরুতে ব্যবসায়ের মুনাফা কম হতে পারে তবে সময় বাড়ার সাথে সাথে আপনার কাজের গতি বাড়বে এবং বছরের শেষের দিকে আপনি নিজেকে খুব সুবিধাজনক অবস্থানে পাবেন। এই বছরটি মীন রাশির ব্যক্তির ক্যারিয়ারের জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে।

আরও পড়ার জন্য এইখানে ক্লিক করুন - মীন রাশিফল ২০২০

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer