স্বাস্থ্য জীবনের 2020র রাশিফল - Health Life Horoscope 2020 In Bengali

জীবনের সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হ'ল অসুস্থতা কারণ আপনার শরীরের পূর্ণ সম্ভাবনায় চালানো ছাড়া আর কোনও উপকারী নয়। এর অর্থ আরও মননশীল, আরও উত্পাদনশীল এবং শরীর আমাদের যে সর্বোত্তম দেয় তা ব্যবহার করে। আরও যোগ করার জন্য, আমরা যদি আমাদের দেহের যত্ন নিই এবং প্রয়োজনীয় জিনিসটি করি তবে আমরা যা কিছু করি তার মধ্যে কেবলমাত্র আমরা কার্যকর হতে পারি! এটি অবশ্যই আমাদের দীর্ঘায়ুতে এবং স্বাস্থ্যের পূর্বাভাস ২০২০ অনুযায়ী জীবনযাপনের মানকে অবদান রাখবে। অতএব, অসুস্থতা 2020 এর ভবিষ্যতটি এমন এক পথে পরিচালিত করার জন্য আপনার কাছে নিয়ে আসা হয়েছে যা আপনার স্বাস্থ্যের সাথে সম্পর্কিত কিছু সিদ্ধান্ত নিয়ে অবশ্যই আপনার জীবনকে উন্নত করবে।

একজন ব্যক্তি কেবল তখনই নিখুঁত স্বাস্থ্যের সাথে তাদের জীবন উপভোগ করতে পারে। যদিও প্রত্যেকে সারা জীবন ঘোড়া হয়ে সুস্থ থাকতে চায়, কখন বা কীভাবে আমাদের স্বাস্থ্যের অবনতি ঘটবে তা কেউ জানে না। তবুও, জ্যোতিষশাস্ত্র এমন একটি ক্ষেত্র যা গ্রহের অবস্থান এবং নক্ষত্র সহ স্বাস্থ্য সহ আমাদের জীবনের বিভিন্ন দিক কল্পনা করতে পারে। আজ, আমাদের বার্ষিক স্বাস্থ্য রাশিফল ​​2020 এর সাথে, আসুন এবং আসন্ন বছরে আপনার মঙ্গলজনক ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করা যাক।

যদি আমরা ২০২০ সালে স্বাস্থ্যের উপরের বড় গ্রহগুলির কথা বলি তবে প্রায় সমস্ত গ্রহের কাছে আপনার জীবনযাত্রায় মোট যোগ আছে। আপনার জাভা একঘেয়ে করার দরকার নেই। আপনাকে যা করতে হবে তা হ'ল কাজ এবং ব্যক্তিগত জীবনের ভারসাম্য রক্ষা করা। একটি সু-নকশিত দৈনিক সময়সূচী আপনাকে স্বাস্থ্য এবং ফিটনেসে ফোকাস করতে এবং আপনার ব্যক্তিগত সময়কে দক্ষতার সাথে ব্যবহারে সহায়তা করতে পারে।সুস্বাস্থ্য এবং কল্যাণ হ'ল সর্বোত্তম উপহার যা আমরা অসুস্থ না হওয়া অবধি সম্মান করি না এবং কাজের সময় বা সম্পূর্ণ বেপরোয়াতার কারণে আমরা আমাদের স্বাস্থ্যের অবহেলা করার জন্য আমরা অনুশোচনা করি।

জ্যোতিষ অনুসারে, 2020 সালে অনেক স্থানীয় তাদের জীবনে একটি নতুন পর্ব শুরু করতে পারেন। এবং এটি যদি তাদের নিজস্ব কোনও ভুল দ্বারা উপার্জন করা হয় তবে তারা অতীতের সাথে শান্তিতে থাকবে এবং দুর্দান্ত অভিজ্ঞতা অর্জন করবে। এই সময়ে অনেক রাশিচক্র লক্ষণগুলি এখন অবধি তাদের বন্ধ করে দেওয়া নিয়মের বিধিনিষেধ ও পরিস্থিতি ভঙ্গ করতে পছন্দ করে এবং এবার তারা নিজেরাই আচরণ করে। দ্বাদশ রাশির চিহ্নগুলির স্থানীয়দের একটি উল্লেখযোগ্য অংশের এমন বিষয়গুলির বোঝা থাকতে পারে যা আজ অবধি অস্পষ্ট থেকে যায় এবং অবশেষে কিছু উগ্র পদক্ষেপ নিতে সক্ষম হতে পারে।

অসুস্থতার পূর্বাভাস 2020 এর পূর্বাভাস সহ, আমরা আপনাকে জানাতে যাচ্ছি যে এই বছর সমস্ত বারো রাশির লক্ষণগুলির খারাপ অবস্থা হবে। জ্যোতিষশাস্ত্রের গণনা সহ, আমরা আপনাকে বছরের বিভিন্ন মাসগুলি আপনার অসুস্থ জীবনের জন্য সবচেয়ে ভাল এবং কখন আপনার যত্নবান হওয়া উচিত সে বিষয়ে তথ্য দিচ্ছি। এটির সাথে আপনার স্বাস্থ্যের উন্নতির টিপস আপডেট করা হবে। সুতরাং এই জ্যোতিষীয় ভবিষ্যদ্বাণীগুলির সাহায্যে আপনি 2020 এ আপনার স্বাস্থ্য জীবনকে আরও উন্নত করতে পারেন। 2020 সাল নাগাদ, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির চিহ্নগুলি নিখরচায় পাওয়া যাবে। অসুস্থ ২০২০ এর পূর্বাভাস আপনাকে আগত নববর্ষের ভাল এবং খারাপ ঘটনা সম্পর্কে সতর্ক করবে। এটি আপনাকে ভবিষ্যতের জন্য প্রস্তুত হতে প্রস্তুত এবং একই সাথে, আপনার পথে দাঁড়ানো সমস্ত প্রতিবন্ধকতাগুলি অতিক্রম করতে এবং এই বছর আপনাকে সাফল্য দেবে এমন বিকল্পগুলির উপর নির্ভর করার ক্ষমতা রাখে। সামগ্রিকভাবে, 2020 সমৃদ্ধি এবং সুখে ভরপুর একটি প্রতিশ্রুতিশীল বছর হতে চলেছে।

মেষ রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

মেষ রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য মেষ রাশিফল 2020 আর অনুসারে মেষ রাশির লোকেদের স্বাস্থ্যের সাথে জড়িত সমস্যার সম্মুখীন এই বছর করতে হতে পারে , তাদের বিশেষ রূপে এইদিকে ধ্যান দেওয়া দরকার। জানুয়ারী থেকে মার্চ মাস পর্যন্ত আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ কারণ এইসময় আপনাকে স্বাস্থ্যের সাথে জড়িত কষ্টগুলোর সম্মুখিন করতে হতে পারে।

আপনার কাজের সাথে-সাথে আরামেরও দরকার অন্যথায় আপনি অতিরিক্ত হাপিয়ে যাবেন আর তার প্রভাব আপনার শারীরিক ক্ষমতার উপর পরবে। যদিও আপনি সব সময় ফুর্তিতে মেতে থাকবেন তাও মার্চের পরে আপনাকে আপনার ভোজনে ধ্যান দিতে হবে। বাসী আর অতিরিক্ত তেল জাতীয় ভোজন থেকে দূরে থাকুন আর নিজের ভোজন করতে একদমই ভুলবেন না।

মেষ রাশি 2020 (Mesh Rashi 2020 in Bengali) এর অনুসারে মার্চ থেকে মে মাস পর্যন্ত আপনার স্বাস্থ বেশ ভালো থাকতে পারে। এই সময় আপনি প্রতিটি কাজ পুরো শক্তির সাথে করার চেষ্টা করবেন আর একটি ভালো স্বাস্থ্যের আনন্দ নিবেন। যদি কোনো রোগ আগে থেকেই থেকে থাকে তাহলে এই সময় আপনি তার থেকে সম্পূর্ণ মুক্তি পেতে পারেন।

তারপর জুন মাসও আপনার স্বাস্থ ভালো রাখতে সাহায্য করবে। এই সময় আপনার এক্সসাসাইজ অবশ্যই করা উচিত যাতে আপনি সন্ধেবেলা ভালো থাকেন। তারপর জুনের মাঝামাঝি থেকে অগাস্ট পর্যন্ত স্বাস্থের কষ্ট নিমন্ত্রণ করতে পারে সেইজন্য এইদিকে ধ্যান রাখুন। তারপর স্থিতি আপনার পক্ষে হবে আর আপনি ভালো স্বাস্থ্যের আনন্দের সাথে প্রসন্ননিত থাকবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মেষ রাশিফল ২০২০

বৃষভ রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

বৃষভ রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য বৃষভ রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য ভালো-খারাপের সাথে ভোরে থাকার সম্ভবনা রয়েছে। কিন্তু তাও বেশিরভাগ সময় আপনি ভালো স্বাস্থ্যের আনন্দ উপভোগ করবেন। আপনি শারীরিক আর মানসিক দুই দিক দিয়েই সবল থাকবেন আর ফুর্তির সাথে একটি উত্তম আর সুস্থ জীবনের আনন্দ নিতে পারবেন। আপনার বেশিরভাগ সময় শরীর আনচানের অভিযোগ থাকতে পারে এইজন্য সময়-সময়ে চিকিৎসকের পরামর্শ অবশ্যই নিতে থাকবেন যাতে ভালো স্বাস্থ্যের আনন্দ নিতে পারেন।

কাজ আর আরামের মাঝখানে ভারসাম্য বজায় রাখুন। এই বছরের শুরুটা আপনার স্বাস্থ্যের জন্য খুব শুভ হবে না। অষ্টম ঘরে উপস্থিতের জন্য কোনো বড় রোগ উৎপন্ন হতে পারে যারফলে আপনার শরীরী খুব বেশি পরিমানে প্রভাবিত হতে পারে। যদি আপনি লম্বা সময় ধরে কোন রোগে আক্রান্ত থাকেন, তাহলে খুব সাবধানে থাকবেন। মার্চ থেকে জুনের মাসের মাঝখানে যখন বৃহস্পতি রাশি পরিবর্তন করবে তখন সেই সময়টি আপনাকে রোগ থেকে মুক্তি দিতে সাহায্য করবে আর এইসময় আপনি ভালো স্বাস্থ্য পাবেন।মানসিক দিক থেকে আপনি ভারসাম্য বজায় রাখবেন। এই সময় আপনার খাওয়া দাওয়ার অভ্যেস আর দৈনন্দীন জীবনে পরিবর্তন আসবে।

আপনাকে আপনার মানসিক বিচারের ওপর নিয়ন্ত্রণ রাখতে হবে কেননা আপনার মনের অবস্থা কিছুটা খারাপ থাকতে পারে। কাজের মধ্যে সময় বার করে আপনার অবশ্যই আরাম করা উচিত। কেননা এই ক্লান্তি আপনাকে শারীরিক দিক থেকে অসুবিধাই ফেলতে পারে। এইজন্য সময় থাকতে বেঁচে থাকা আপনার জন্য ভালো হবে। আপনার স্নায়ু আর পেশীর সাথে জড়িত সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার ভোজন আর দিনচর্চার প্রতি বিশেষ ধ্যান দেওয়া দরকার তথা আপনি তাড়াতাড়ি একটি ডায়েট নিন যাতে আপনার শারীরিক ক্রিয়া কলাপে পরিবর্তন আসে।

আপনাকে আপনার ফুর্তি খুব সাবধানে প্রয়োগ করতে হবে। যদি আপনি এটা সব জায়গাতে ব্যবহার করেন তাহলে আপনার ক্ষতি হতে পারে বরঞ্চ বুদ্ধির সাথে এটা ব্যবহার করুন যাতে আপনার কোনো শারীরিক দিক থেকে কোনো অসুবিধে না হয় আর জীবনে ফুর্তি হ্রাস যেন না হয়। বছরের মাঝখানে আপনাকে অনেক পরিশ্রম করতে হবে যার ফলে আপনি অনেক ক্লান্ত হয়ে যাবেন আর আপনাকে শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারে। আপনাকে মানসিক দিক থেকে তৈরি থাকতে হবে যাতে আপনি এই সময়টাও ভালো ভাবে কাটাতে পারেন। আপনি এটা মেনে চলুন যে এই বছরটি আপনার জন্য ব্যাস আপনাকে শুধু প্রত্যেক ক্ষেত্রে

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - বৃষভ রাশিফল ২০২০

মিথুন রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

মিথুন রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য মিথুন রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে পারে। বিশেষত বছরের শুরুটি খুব অনুকূল হবে এবং এই সময়ে আপনি মানসিক এবং শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। তবে এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে কারণ এই সময়ের মধ্যে আপনার অষ্টম ঘরে শনি গ্রহের উপস্থিতি এবং শনি গ্রহের কিছু বড় রোগের জন্ম নেওয়ার সম্ভাবনা তৈরি করে।অতএব, সময়মত যে কোনও ছোটখাটো স্বাস্থ্য সমস্যার জন্য চিকিত্সকের পরামর্শ নেওয়া অবশ্যই দরকার এবং এ জাতীয় কোনও সমস্যা এড়াবেন না।

এই সময় আপনি হঠাৎ অসুস্থ হতে পারেন । আপনি যদি ইতিমধ্যে অসুস্থ থাকেন তবে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে কারণ এ জাতীয় পরিস্থিতিতে আপনার রোগ বাড়তে পারে। জানুয়ারির পরে, শনির গোচর আপনার অষ্টম ঘরে অবস্থান করার ফলে আপনার বাবার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। আপনার বাসি, শক্তিশালী এবং ভারসাম্যহীন খাবার এড়ানো উচিত। এগুলি ছাড়াও, আপনি মনে রাখবেন যে আপনি যেন আপনার ভাগের খাবারটি কোনও রূপে না এড়ান ।

কর্মব্যস্ততার কারণে আপনি ক্লান্তিও অনুভব করতে পারেন, তাই মনে রাখবেন যে আপনাকে অবশ্যই কাজের মাঝে কিছুটা সময় নিয়ে বিশ্রাম নিতে হবে কারণ এই একই ক্লান্তি কিছুটা রোগের রূপ নিতে পারে। এ বছর আপনার হাঁটুর ব্যথা, জয়েন্টে ব্যথা, বাত, বাই, গ্যাস, বদহজমের মতো আরও সমস্যা হতে পারে।

যদিও জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি সময় আপনার স্বাস্থ্যের পক্ষে খুব অনুকূল হতে পারে এবং এই সময়ে আপনি আপনার দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। মধ্য সেপ্টেম্বরের পরে স্বাস্থ্য আরও অনুকূল হতে পারে। পরিবর্তিত আবহাওয়ার সময় আপনি আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনি যদি মরসুমের রোগে ভুগছেন তবে আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।

এই বছর, আপনার কোনও প্রকার নেশা এবং অতিরিক্ত আমিষ খাদ্য এড়ানো উচিত। অলসতা দূর করে শরীর সুস্থ রাখার জন্য সময় মতো ব্যায়াম এবং স্বাভাবিক ও ভারসাম্য পরিমাণে খান। এর মধ্যে আপনি মেডিটেশন এবং যোগও নিতে পারেন। এটি আপনাকে কেবল সতেজ অনুভব করাবে না, এমনকি আপনার স্বাস্থ্যকে ভাল রাখতেও সক্ষম হবে।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মিথুন রাশিফল ২০২০

কর্কট রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

কর্কট রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য কর্কট রাশিফল অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য ভালো-মন্দে ভরে থাকবে সেইজন্য আপনাকে একটি ভালো আর নিয়ন্ত্রণীয় দিনচর্চা করা উচিত আর নিয়মিত এক্সক্যাসাইজ করা উচিত যাতে আপনি নিজেকে শক্তিশালী বানিয়ে রাখতে পারেন। এই বছর আপনার পিত্তজড়িত রোগ যেমন শরীরে গরম বেরে যাওয়া, জ্বর জ্বর ভাব, টাইফয়েড, শরীরে লাল চক্রা পরে যাওয়া এরকম সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে।

বছরের শুরু থেকে মার্চ মাসের শেষ পর্যন্ত আর জুলাই থেকে মধ্য নভেম্বর পর্যন্ত বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে অগ্নি উপাদান আপনার ধনু রাশিতে থাকবে যারফলে এই সমস্যার বৃদ্ধি হতে পারে। যদিও এর পরে এপ্রিল থেকে জুনের শেষ পর্যন্ত আর নভেম্বরের মধ্য থেকে বছরের শেষ পর্যন্ত বৃহস্পতি আর শনি আপনার সপ্তম ঘরে থেকে আপনার রাশিকে দৃষ্টি দিবে যার ফলে আপনার স্বাস্থ্যে পরিবর্তন আসবে। যদিও শনি এখানে আপনার সপ্তম আর ঘরের কর্তা যারফলে আপনার স্বাস্থ্য সমস্যা লেগে থাকতে পারে। যদিও গুরুর দৃষ্টি আপনার রোগ নিরাময়ের কার্য করতে থাকবে আর আপনি যদি কোনো রোগে দীর্ঘদিন ধরে আক্রান্ত থাকেন তাহলে এইসময় তাতে পরিবর্তন আসতে পারে।

শনির সপ্তম ঘরে উপস্থিতি আপনাকে এটা সাজেশান দিচ্ছে যে যে কোনো ছোট থেকে ছোট স্বাস্থ্য সমস্যাকে যেন ইগনোর না করেন কেননা অষ্টম আর সপ্তম এর যোগ শনির রূপে থাকার ফলে আপনার কোনো দীর্ঘস্থায়ী বা বড়ো রোগ হতে পারে। যদি আপনি সুস্থ থাকতে চান তাহলে আপনাকে আপনার মানসিক শক্তিকে বাড়াতে হবে আর আপনার মানসিক চাপকে নিয়ন্ত্রণে রাখতে হবে।

নিজের ধ্যান রাখুন আর নিজেকে কোনো ভাবেই মানসিক দিক থেকে দুর্বল হতে দিবেন না। মানসিক চাপ দূর করার জন্য নিজের জীবনে পরিবর্তন নিয়ে আসুন। সকালে তাড়াতাড়ি উঠুন আর ঘুরতে যান এবং প্রানায়ান করুন আর যোগ নিয়মিত রূপে করুন। যদি আপনি এরকম করতে সফল হন তাহলে আপনি শুধু শারীরিকিই না মানসিক দিক থেকেও ভৌতিক লাভ এর আনন্দ নিতে পারবেন।

জুলাই এর শুরু থেকে বৃহস্পতি পুনরায় আপনার রাশিতে ষষ্ঠ ঘরে প্রবেশ করবে আর বকরি অবস্থাতে হবে এই সময় আপনাকে স্বাস্থ্যকে নিয়ে খুব সতর্ক থাকতে হবে কেননা এই সময় আপনি শারীরিক রূপে অসুবিধে হতে পারে। এই সময় শনি একাই সপ্তম ঘরে থেকে আপনার জন্ম রাশিকে প্রভাবিত করবে যারফলে আপনার মানসিক অবস্থা দুর্বল হয়ে পড়বে আর আপনি শারীরিক রূপে অসুস্থ অনুভব করবেন। আপনাকে অতিরিক্ত কাজ করা থেকেও বাঁচতে হবে। তবেই আপনি ভালো স্বাস্থ্য অনুভব করতে পারবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কর্কট রাশিফল ২০২০

সিংহ রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

সিংহ রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য সিংহ রাশিফল 2020 অনুসারে, আপনার স্বাস্থ্য সম্ভবত এই বছর খুব ভাল হবে বলে মনে হচ্ছে। বছরের শুরুটি আপনার পক্ষে খুব অনুকূল। আপনি একটি ভাল রুটিন এবং খাবারের ধরণ অনুসরণ করবেন এবং সারা বছর ধরে ব্যায়ামও করবেন যাতে আপনি অনেকাংশে ফিট থাকতে পারবেন। এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে কারণ এই সময়ের মধ্যে অষ্টম ঘরের কর্তা বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবেন, যা অন্যান্য রোগের অনুভূতি এবং এমন পরিস্থিতিতে আপনি কোনও দীর্ঘমেয়াদী রোগের ঝুঁকিতে ফেলতে পারে। এই সময়ে, আপনার উচ্চ মেদযুক্ত খাবার এড়ানো উচিত কারণ আপনাকে মেদযুক্ত রোগ বা ডায়াবেটিসের মুখোমুখি হতে পারে। এই সময়ের পরে, নভেম্বরের মাঝামাঝি নাগাদ, আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। তবে নভেম্বরের মাঝামাঝি থেকে ডিসেম্বর পর্যন্ত সময়টি আবার কিছু সমস্যা তৈরি করতে পারে।

সিংহ রাশি 2020 (Singh Rashi 2020) অনুসারে, এই বছর সিংহ রাশির জাতকদের মানসিক এবং শারীরিক উভয় ক্ষেত্রেই দৃঢ থাকতে হবে কারণ আপনার স্বাস্থ্যের পরীক্ষা করা যেতে পারে। মনে রাখবেন যে চরম মানসিক চাপ আপনার উপর প্রভাব যেন না ফেলে। আপনি এই বছর অনেক কাজ করবেন যার কারণে শারীরিক ক্লান্তি আপনাকে বিরক্তও করতে পারে, তাই আরাম করার জন্য কিছুটা সময় নিন। তবে, আমরা যদি পুরো বছর সম্পর্কে কথা বলি, তবে সাধারণত আপনার জন্য ভাল সময় হবে এবং কোনও বড় রোগ হওয়ার সম্ভাবনা খুব কমই আছে।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - সিংহ রাশিফল ২০২০

কন্যা রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

কন্যা রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য সুস্বাস্থ্যকে সবচেয়ে বড় মূলধন হিসাবে বিবেচনা করা হয় কারণ একটি স্বাস্থ্যকর শরীর সব ধরণের সুখ উপভোগ করতে পারে। কন্যা রাশিফল 2020 অনুসারে আপনি এই বছরটি খুব ভাগ্যবান হবেন কারণ এই বছরটি স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলির জন্য খুব শুভ। আপনি উদ্যমী হবেন এবং প্রতিটি কাজে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। আপনি আপনার ভিতরে উত্সাহ দেখতে সক্ষম হবেন। ফলস্বরূপ, আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে বেশ ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন।আপনার জীবনযাত্রার উন্নতি হবে এবং এটি আপনার জীবনের সাথে সম্পর্কিত বিভিন্ন দিকগুলিতে ইতিবাচক প্রভাব ফেলবে। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নিবেন না এবং ক্লান্ত হয়ে পড়বেন না।

কন্যা রাশিফল 2020 (Kanya Rashi 2020) অনুসারে, কন্যা রাশিচক্রের জাতকদের এই বছর কোনও বড় ধরনের রোগ দেখা দিবে না। তবে কোনও ছোটখাটো স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না এবং সময়মতো তাদের চিকিৎসা করবেন। নার্ভাস সিস্টেম এবং হজমজনিত সমস্যাগুলি কিছুটা হলেও আপনাকে বিরক্ত করতে পারে। তবে আপনি মানসিকভাবে শক্ত থাকবেন। শুধু এই বছর আপনার নিজেকে ফিট রাখার চেষ্টা করা উচিত। আপনি যোগব্যায়াম এবং ধ্যানের ক্রিয়াকলাপ গুলিতেও আগ্রহী হবেন এবং এর ফলে আপনি প্রচুর উপকৃত হবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কন্যা রাশিফল ২০২০

তুলা রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

তুলা রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য তুলা রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকার সম্ভবনা দেখা যাচ্ছে। যদিও বছরের শুরুটি আপনার ভালো স্বাস্থ্য দেখাচ্ছে এবং আপনি বেশ ফুর্তিবাজ থাকবেন এবং গ্রহের স্থিতি আপনাকে বিভিন্ন প্রকারের রোগের সাথে লড়ার জন্য শারীরিক আর মানসিক দিক থেকে তৈরি করবে। এইসব কিছুর পরেও আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে, হতে পারে। বায়ু রোগ, বদহজম, জয়েন্টে ব্যাথা, মাথা ব্যাথা, চিকেন পক্স এবং শরীরে ব্যাথা এরকম সমস্যা আপনার সামনে আসতে পারে। যে কোনো প্রকারের অবহেলা করা আপনার স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক প্রমাণিত হতে পারে সেইজন্য সব ছোট থেকে ছোট স্বাস্থ্য সমস্যার উপর ধ্যান দিন আর সময় থাকতে চিকিৎসকের পরামর্শ নিন। নিয়মিত শরিরিচর্চা করুন আর ধ্যান করুন তাতে আপনার বেশ লাভ হবে।

তুলা রাশি 2020 এর অনুসারে আপনাকে মানসিক চাপ থেকে বাঁচতে হবে বিশেষ করে এটাই আপনার স্বাস্থ্য সমস্যার মূল কারণ থাকবে। যদিও এই ছোট ছোট সমস্যা ছাড়াও কোনো বড়ো সমস্যা না আসা আপনার জন্য শান্তির খবর হবে। 2020 বছরের শেষের দিকে আপনার সময় বেশ ভালো হিসেবে প্রমাণিত হতে পারে কেননা এই সময় আপনি স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন আর আপনি বেশ আরামদায়ক অনুভব করবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - তুলা রাশিফল ২০২০

বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য বৃশ্চিক রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য 2020 তে সামান্য থাকার সম্ভাবনা রয়েছে । এই বছর আপনি আপনার মানসিক এবং শারীরিক সক্ষমতা বৃদ্ধি অনুভব করবেন এবং এটিকে আরও উন্নত করতে আপনি যোগ অনুশীলন এবং প্রাণায়ামের সহায়তাও নেবেন। জানুয়ারির পরে, আপনি মানসিক এবং শারীরিকভাবে খুব ভাল থাকবেন। আপনার শক্তি শক্তি বৃদ্ধি হবে এবং আপনি ফিট থাকবেন। কিছু ছোটখাটো সমস্যা যেমন পেটের সমস্যা, অন্ত্রের সংক্রমণ ইত্যাদি আপনার খাওয়ার অভ্যাসের কারণে ঘটতে পারে, তাই আপনার প্রতিদিনের রুটিনিকে কঠোরভাবে অনুসরণ করুন।

বৃশ্চিক রাশি 2020 (Vrishchik Rashi 2020) এর অনুসারে রাহুর স্থিতি আপনাকে মানসিক দিক থেকে কিছু সমস্যা সময়ে- সময়ে করতে থাকবে আর কিছু সমস্যা হঠাৎ করে আপনার সামনে আসবে যার কোন মূল কারণ আপনি দেখতে পাবেন না।কিন্তু আপনি আপনার আন্তরিক শান্তির জোরে এই চ্যালেঞ্জ কে পার করে ফেলবেন। এই বছর আপনাকে আপনার দিন চর্চা নিয়মিত রাখতে হবে আর ফিটনেস একসাসাইস এবং ধ্যানের মত অভ্যাস এর ক্রিয়াকলাপ করে নিজেকে ফিট রাখার চেষ্টা করুন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - বৃশ্চিক রাশিফল ২০২০

ধনু রাশিফল 2020এর অনুসারে স্বাস্থ্য

ধনু রাশিফল 2020এর অনুসারে স্বাস্থ্য ধনু রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য ছোট-মোটো সমস্যা ছাড়া বাকি সামান্য থাকবে আর আপনি উত্তম স্বাস্থ্যের আনন্দ নিবেন। মানসিক এবং শারীরিক রূপে আপনি উত্তেজনা অনুভব করতে পারেন কিন্তু এইসব কিছুর পরেও কোনো বড়ো রোগের আশঙ্খা দেখা দিচ্ছে না। আপনি কখনো কখনো নার্ভাস বা মানসিক অসুস্থি বোধ করতে পারেন একে নিয়ন্রণে রাখা প্রয়োজন আরেকটি কথা ধ্যান রাখবেন নিজের জীবনের উর্জা ব্যর্থতাকে নষ্ট করবেন না আর তার ব্যবহার নিজের লক্ষ্যকে পাওয়ার জন্য করুন।

ধনু রাশি 2020 (Dhanu Rashi 2020) এর অনুসারে 1 জানুয়ারী থেকে 30 শে মার্চ আর তারপরে 30 শে জুন থেকে 20 নভেম্বর পর্যন্তের সময় আপনার স্বাস্থ্যের জন্য লাইফ সেভিং এর মতো কাজ করবে এবং পুরনো সময় থেকে চলে কোন পুরনো রোগ অথবা শারীরিক সমস্যাও দূর হয়ে যাবে যারফলে আপনি নিজেকে ফুর্তিবাজ মনুভব করবেন। আপনার মাথায় হাঁ-বাচক বিচার আসবে আর আপনাকে মানসিক দিক থেকে সন্তুষ্টি দেখাবে আর আপনার আত্মবিশ্বাসের বৃদ্ধি হবে। আপনি খাওয়া-দেওয়ার অভ্যেসের প্রতি সজাগ থাকবেন আর সেই জীবনশালী আপনাকে ভালো স্বাস্থ্য প্রদান করবে। যদিও বছরের মধ্য ভাগ আপনাকে অধিক পরিশ্রম করবে যার কারণে আপনি ক্লান্তির অনুভব করতে পারেন আর এই ক্লান্তিই আপনাকে বিরক্ত করবে। কেননা এই সময় আপনার মানসিক স্থিতি বিরক্তিকর থাকবে। আপনাকে কাজের মাঝখানে আরাম করার জন্য সময় বার করতে হবে তা নাহলে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনার পেশী অথবা স্নায়ুর সাথে জড়িত কোনো অসুবিধা হতে পারে। আপনাকে অতিরিক্ত সমস্যা করবে এরকম সম্ভবনা খুব কমই রয়েছে।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - ধনু রাশিফল ২০২০

মকর রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য দিন

মকর রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য দিন ভবিষ্যফল 2020 অনুসারে এই বছর আপনি মিশ্রিত রূপে সুস্থ জীবন আশা করতে পারেন। দীর্ঘ সময় থেকে চলে আসা কোন সমস্যা দূর হতে পারে আর যদি কোনো পুরোনো রোগ থেকে থাকে তার থেকেও মুক্তি পাওয়ার সময় চলে এসেছে। 24 শে জানুয়ারির পরে শনি আপনার রাশির মধ্যে নিজের মকর রাশিতে চলে আসবে আর আপনার স্বাস্থ্য উত্তম প্রদান করবে। যদিও এই শনিদেব আপনার পরীক্ষাও নেবে আর আপনাকে পরিশ্রমও করাবে এবং আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন , আপনার মধ্যে অলসতা ভরে রয়েছে যা ত্যাগ করা অবশ্যই প্রয়োজন হবে আপনার জন্য নাহলে অযথা বসে-বসে সব কষ্টকর হতে পারে।

মকর রাশিফল 2020 অনুসারে 30 শে মার্চ বৃহস্পতি আপনার রাশিতে প্রবেশ করবে স্বাস্থ্যে আরও পরিবর্তন হবে। কিন্তু 14 মে থেকে 13 সেপ্টেম্বর পর্যন্ত গুরু বৃহস্পতি বকরি হবে আর এটি আপনার তৃতীয় এবং দ্বাদশ ঘরের কর্তা সেইজন্য এই সময় আপনাকে আপনার স্বাস্থ্যের ধ্যানও রাখতে হবে কেননা বৃহস্পতি বৃদ্ধির কারণে গ্রহ হওয়ার ফলে আপনার যদি কোনো শারীরিক সমস্যা থেকে থাকে তা বড় আকার ধারণ করতে পারে।

আপনি সুস্থ থাকবেন কিন্তু আপনি দুর্বলতা অনুভব করবেন। আপনার খাবারের ব্যাপারে সাবধান থাকা দরকার যেন প্রতিকূল সময়ে সেই কারণে কোনো কষ্ট না হয়। মধ্য সেপ্টেম্বরের পরে স্থিতি আপনার অনুকূল থাকবে আর আপনি ভালো স্বাস্থ্যের আনন্দ নিবেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মকর রাশিফল ২০২০

কুম্ভ রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য

কুম্ভ রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য কুম্ভ রাশিফল 2020 অনুসারে আপনাকে এই বছর আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। আপনার রাশির অধিপতি শনি 24 শে জানুয়ারি দ্বাদশ ঘরে প্রবেশ করবে এবং বছর পর্যন্ত এই ঘরেই থাকবে। ফলস্বরূপ, আপনার স্বাস্থ্য ওঠানামা করতে পারে। বিশেষত ফেব্রুয়ারি থেকে মে মাসের জন্য আপনাকে আপনার স্বাস্থ্যের পুরো যত্ন নিতে হবে। আপনার মানসিক চাপ বাড়বে যা আপনার সমস্ত শারীরিক সমস্যার মূল কারণ হবে।

কুম্ভ রাশিফল 2020 (Kumbh Rashi 2020) অনুসারে আপনি অনিদ্রা, চোখের ব্যাধি, পাকস্থলীর অসুস্থতা ইত্যাদিতে ভুগতে পারেন যা থেকে সময় থাকতে আপনার বাঁচা উচিত। কোনও মানসিক সমস্যার সম্ভাবনা না থাকলেও আপনাকে মানসিক চাপ সহ্য করতে হতে পারে, তাই আপনি স্বস্তির নিঃশ্বাস নিতে পারেন। কেবলমাত্র আপনার খাদ্যাভাসের উপর নজর রাখুন এবং আপনার রুটিনকে নিয়মিত করুন এবং সময়ে সময়ে যোগ এবং ধ্যান করুন যাতে আপনার শরীরটি শক্তিশালী থাকে এবং আপনি প্রতিটি কাজটি তত্পরতার সাথে সম্পন্ন করেন। অতিরিক্ত ভাজা রোস্ট বা চর্বিযুক্ত খাবার খাবেন না, অন্যথায় আপনার ওজন বেশি হতে পারে। আপনার জন্য সূর্যের রশ্মি উপলভ্য, ভিটামিন ডি এর উত্স, এগুলিকে পুরোপুরি ব্যবহার করুন, আপনার স্বাস্থ্যও পরিপূর্ণ হবে।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কুম্ভ রাশিফল ২০২০

মীন রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য

মীন রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য মীন রাশিফল 2020 অনুসারে, আপনি এই বছর স্বাস্থ্যের সাথে সম্পর্কিত মিশ্র ফলাফল দেবে কারণ আপনার স্বাস্থ্যের ওঠানামা হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুতর সমস্যার সম্ভাবনা অসম্ভব বলে মনে হলেও আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মানসিকভাবে, আপনি অনেকাংশে স্থির থাকবেন এবং এর ফলে সন্তুষ্টি বোধ থাকবে।যদি কোনও রোগ ইতিমধ্যে বিদ্যমান থাকে তবে এটিরও উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং যদি আপনার ইতিমধ্যে কোনও রোগ না হয় তবে এই বছরটি ভাল হওয়ার সম্ভাবনা বেশি।

মীন রাশিফল 2020 অনুসারে আবহাওয়ার পরিবর্তনের কারণে আপনাকে কাশি, সর্দি, জ্বর ইত্যাদির মতো ছোট ছোট রোগের মুখোমুখি হতে পারে এই সময় এবং চিকিত্সার পরে এই সমস্যাগুলি দূর হয়ে যাবে। নিরামিষ খাওয়া আপনার পক্ষে আরও উপযুক্ত হবে। এগুলি ছাড়াও আপনি যদি যোগ এবং ব্যায়াম অনুশীলন করেন তবে এটি আরও ভাল।14 ই মে থেকে 13 ই সেপ্টেম্বরের মধ্যে আপনি অতিরিক্ত কাজের চাপের কারণে ক্লান্তি অনুভব করতে পারেন এবং এই ক্লান্তি কোন অসুস্থতার উত্স হতে পারে, তাই কাজের মধ্যে আরামের জন্য সময় বার করতে একদম ভুলবেন না। সম্ভব হলে সকালে হাঁটতে যান। 14 ই ডিসেম্বর থেকে বছরের শেষ অবধি, আপনার আত্মবিশ্বাস কিছুটা হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, এটি প্রতিরোধের জন্য আপনার নিজের আত্মবিশ্বাস বাড়াতে শ্রী বিষ্ণু সহাস্ত্রনাম শাস্ত্র বা মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করা উচিত যাতে আপনার আত্মবল বৃদ্ধি পায় আর আপনি সব কাজ সম্পূর্ণ ফুর্তি আর উৎসাহের সাথে সমাপ্ত করতে পারেন।

আরও পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মীন রাশিফল ২০২০

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer