কুম্ভ রাশিফল 2020 - Kumbh Rashi 2020 in Bengali

Kumbh rasi palan 2020কুম্ভ রাশিফল 2020 (Kumbh Rashifal 2020) অনুসারে, কুম্ভ রাশির জাতকরা এই বছর মিশ্রিত পরিণাম পাবেন। এই বছরটি আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জেরও হতে পারে তবে আপনার দৃঢ় ইচ্ছা শক্তির কারণে আপনি প্রতিটি সমস্যার মুখোমুখি হতে সক্ষম হবেন। আপনার রাশির অধিপতি শনি 24 শে জানুয়ারী 2020 তে আপনার দ্বাদশ ঘরে মকর রাশিতে প্রবেশ করবে এবং সারা বছর এই রাশিতে থাকবে। গুরুদেব বৃহস্পতি 30 শে মার্চ আপনার দ্বাদশ ঘরে মকর রাশিতে প্রবেশ করবেন এবং 14 ই মে তে ফিরে যাবেন এবং 30 শে জুন একই প্রতিস্থাপিত অবস্থানে আপনি ধনু রাশির একাদশ ঘরে ফিরে যাবেন। মারগি 13 ই সেপ্টেম্বর এখানে আসবেন এবং 20 নভেম্বর আপনার দ্বাদশ ঘরে পৌঁছে যাবেন। রাহু মহারাজ মধ্য সেপ্টেম্বর পর্যন্ত আপনার পঞ্চম ঘরে থাকবে এবং তারপরে চতুর্থ ঘরে গোচর করবে। রাশি স্বামী দ্বাদশ ঘরে যাওয়া অনেক ভ্রমণকারী বোঝায়, এর মধ্যে কয়েকটি ভ্রমণ আপনার নিজের ইচ্ছায় হবে এবং কিছু অবাঞ্ছিত করতে হবে। বিদেশ ভ্রমণের প্রবল সম্ভাবনাও থাকতে পারে। তবে এটি আনন্দের বিষয় যে বেশিরভাগ ট্রিপগুলি আপনার জন্য সফল হবে।

কুম্ভ রাশি 2020 অনুসারে, আপনি এই বছর তীর্থস্থানে যাত্রা করবেন। তবে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে কারণ প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। এই বছর আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং আপনি কিছু ভাল কাজ বিশেষত ধর্ম এবং পুণ্য কাজে ব্যয় করবেন। এই বছরে, আপনি আরও অর্থ মুনাফা পাবেন, তবে ব্যয়ও একই পরিমাণের অনুপাতে বৃদ্ধি পাবে, তাই আপনার অর্থ সম্পর্কিত লেনদেন সম্পর্কে ভাবা ভাল হবে। গভীর জিনিসগুলি জানার জন্য আপনার আগ্রহ জাগ্রত হবে এবং আধ্যাত্মিকতার সাথে যুক্ত লোকেরা খুব ভাল অভিজ্ঞতা অর্জন করবে। ধর্মের সাথে যুক্ত লোকেরা বিদেশে ধর্ম প্রচারের সুযোগ পেতে পারে এবং তাদের শিষ্যদের সংখ্যা আরও বাড়বে। 27 শে ডিসেম্বর থেকে বছরের শেষ অবধি আপনার খাদ্য ও স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন যাতে যে কোন শারীরিক সমস্যা এড়ানো যায়। এই বছর, আপনার নিজের বা কারও চিকিত্সার জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। এই বছর, আপনি নিজের অবস্থান পরিবর্তন করার বিষয়ে নিশ্চিত এবং এই স্থানান্তরের কারণে আপনি আপনার বর্তমান জায়গা থেকে অনেক দূরে যেতে পারেন যার কারণে আপনাকে কিছু সময়ের জন্য পরিবার থেকে দূরে সরে যেতে হতে পারে। সম্পর্কের কোনও দূরত্ব এড়াতে আপনার পক্ষ থেকে চেষ্টা করা উচিত এবং সময়ে সময়ে পরিবারকে ভাল উপহার দেওয়া উচিত।

এই রাশিচক্রটি চাঁদের উপর ভিত্তি করে তৈরি। যদি আপনি আপনার চন্দ্র রাশিটি না জানেন তাহলে এখানে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

কুম্ভ রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার

কুম্ভ রাশিফল 2020 অনুসারে, এই বছরটি আপনার ক্যারিয়ারের জন্য ভালো-মন্দে পূর্ণ হতে পারে, তাই কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানতার সাথে চিন্তা করুন। এই বছর আপনার চাকরির স্থানান্তর এর জন্যে শক্তিশালী যোগ রয়েছে এবং কর্মক্ষেত্রে কিছু স্ট্রেসপূর্ণ পরিস্থিতি দেখা দিতে পারে যার কারণে আপনাকে চাকরি পরিবর্তনের বিষয়ে ভাবতে হতে পারে। আপনি যদি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, আপনার কাছে এটি একটি খুব সুখী বছর হওয়ার আশা করা যাচ্ছে। বিশেষত জানুয়ারি থেকে 30 শে মার্চ এবং 30 শে জুন থেকে 20 নভেম্বর পর্যন্ত আপনার ব্যবসা ক্রমশ বাড়বে এবং আপনি সাফল্যের নতুন রেকর্ড তৈরি করবেন।

কুম্ভ রাশি 2020 (Kumbh Rashi 2020) অনুসারে, এই বছরটি আপনার ব্যবসায়িক জীবনে সাধারণভাবে শুভ হতে পারে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে মনে রাখবেন যে সেই ব্যবসায়ের লোকদের অবশ্যই সেই ব্যবসায়ের যেন অভিজ্ঞতা থাকে অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। আপনার পরিবারের সদস্যদের সাথে বর্তমানে কোনও অংশীদারি করবেন না এবং তাদের আপনার কাজের ক্ষেত্রে হস্তক্ষেপ করতে দেবেন না। আপনি যদি নিবেশ করতে চান তবে আপনাকে অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে কারণ আপনার ব্যবসায় বা এই জাতীয় নিবেশের ক্ষেত্রে ক্ষতি হতে পারে। এই বছর কাজের ক্ষেত্র সম্পর্কিত কোনও ধরণের ঝুঁকি নেওয়া আপনার এড়ানো উচিত এবং আপনি যদি কাজটি করেন তবে আপনার সিনিয়ার কর্মকর্তাদের সাথে ভাল আচরণ করুন যাতে আপনি কোনও ধরণের চ্যালেঞ্জিং সমস্যার মুখোমুখি এড়াতে পারেন। জানুয়ারী মাস আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল হবে। এই বছর চাকরি বা ব্যবসায়ের দিক থেকে আপনাকে বিদেশ ভ্রমণ করতে হতে পারে, বিশেষত মার্চ এবং মে মাসের মধ্যে। এই ভ্রমণগুলি আপনার কাজের জন্য নতুন ফুর্তি চাপিয়ে দেবে এবং আপনাকে সুবিধাগুলি সরবরাহ করবে।

কুম্ভ রাশিফল 2020 অনুসারে আর্থিক জীবন

কুম্ভ রাশিফল 2020 অনুসারে, এই বছরটি আপনার অর্থনৈতিক দৃষ্টিকোণে বেশ স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। এই বছর আপনার নিবেশের জন্য এবং আপনার অর্থ ব্যয়ের দিকে বিশেষ নজর দেওয়া দরকার কারণ দ্বাদশ ঘরে শনির অবস্থান আপনার সঞ্চয়কে আরও বাড়িয়ে তুলতে পারে এবং ব্যয়ও বাড়িয়ে তুলতে পারে।এছাড়া, 30 শে মার্চ থেকে 30 শে জুনের মধ্যে, গুরু বৃহস্পতির গোচর আপনার দ্বাদশ ঘরে থাকবে, ফলস্বরূপ, আপনার আয় থাকা সত্ত্বেও ব্যয় অপ্রত্যাশিতভাবে বাড়তে পারে যার ফলে আপনার ফাইন্যান্স এ ঘাটতি আসতে পারে। 30 শে জুন থেকে 20 নভেম্বর পর্যন্ত আপনি বেশ স্বাচ্ছন্দ্য বোধ করবেন তবে 20 নভেম্বর এর পরেও ব্যয় পরিস্থিতি থেকে যাবে। অতএব, অর্থ সম্পর্কিত যে কোনও ঝুঁকি নেওয়া এড়ানো এবং আপনি যদি অর্থ বিনিয়োগ না করেন তবে আরও ভাল। আপনার আয় এই বছর নিয়মিত হবে তবে আপনি এটি সঠিকভাবে ব্যবহার করতে পারবেন না।

কুম্ভ রাশি 2020(Kumbh Rashi 2020)অনুসারে , আপনি যদি যে কোন ধরণের নিবেশ করতে চান তবে আপনার অবশ্যই সেই বিষয়টির বিশেষজ্ঞদের মতামতের পরে তা করা উচিত, বিশেষত যাদের কাজটির অভিজ্ঞতা রয়েছে তাদের অন্যথায় লোকসান হতে পারে। । এই বছর, আপনার কোনও অপ্রত্যাশিত ব্যয় সম্পর্কে সতর্ক হওয়া উচিত এবং বৃথা ব্যয় করা উচিত নয়। স্টক, ফটকাবাজির বাজার ইত্যাদিতে নিবেশের জন্য সাবধান থাকুন । আপনার যদি এমন কোনও ব্যবসা থাকে যার সাথে আপনি বিদেশের সাথে সম্পর্কিত থাকেন তবে আপনি উপকৃত হতে পারবেন বিপরীতে, আপনি যদি কোনও বহুজাতিক সংস্থায় কাজ করেন তবে লাভের সুবিধা আপনার জন্য উন্মুক্ত হবে ,আপনি মে মাসের মাঝামাঝি থেকে আগস্টের মধ্যে এবং 17 ডিসেম্বর এর পরে ভাল অর্থউপার্জনের আশা করতে পারেন। এর বাইরে ফেব্রুয়ারি মাসও আপনাকে ভালো সুবিধা দিয়ে যেতে পারে।

কুম্ভ রাশিফল 2020 অনুসারে শিক্ষা

কুম্ভ রাশিফল 2020 অনুসারে, বছরের শুরুটি শিক্ষার্থীদের পক্ষে খুব অনুকূল নয়, তাই আপনার আরও কঠোর পরিশ্রম করার জন্য প্রস্তুত হওয়া উচিত। মধ্য সেপ্টেম্বরের মধ্যে, রাহু পঞ্চম ঘরে থাকবে, আপনি শিক্ষার ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। তবে, 30 শে মার্চ থেকে 30 শে জুনের মধ্যে গুরু এবং শনির প্রভাবের কারণে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীরা ভাল সাফল্য পেতে পারে। তথ্য প্রযুক্তি অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য, বছরটি বিশেষ রূপে উপলব্ধ হিসাবে প্রমাণিত হবে। তবে প্রযুক্তিগত শিক্ষা প্রাপ্ত শিক্ষার্থীরা কিছুটা অসুবিধার মুখোমুখি হতে পারেন।

কুম্ভ রাশি 2020 (Kumbh Rashi 2020) অনুসারে, বছরের মাঝামাঝি যারা বিদেশে পড়াশোনা করতে চান তাদের পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে। মধ্য সেপ্টেম্বরের পরে, যখন রাহুর গোচর আপনার চতুর্থ ঘরে থাকবে, তখন শিক্ষার ক্ষেত্রে সমস্যাগুলি স্বয়ংক্রিয়ভাবে দূরে চলে যাবে এবং আপনি স্বস্তির দীর্ঘশ্বাস ফেলবেন। এর পরে সময়কাল আপনার পড়াশুনার জন্য খুব সহজ হয়ে উঠবে এবং আপনাকে কোনও ধরণের সমস্যায় পড়তে হবে না। শিক্ষার্থীদের শিক্ষার ক্ষেত্রে শর্টকাট গ্রহণ করা এড়ানো উচিত এবং তাদের কঠোর পরিশ্রমের প্রতি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাওয়া উচিত তবেই তারা ভাল ফলাফল পাবে।

কুম্ভ রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন

কুম্ভ রাশিফল 2020 অনুসারে, এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল নিয়ে এসেছে। বছরের প্রথমার্ধে যদি পারিবারিক সম্প্রীতি থাকে তবে আপনার বাচ্চারা কিছু সমস্যার মুখোমুখি হবে বা তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। বছরের শেষের দিকে, পারিবারিক জীবন স্ট্রেস বাড়িয়ে তুলতে পারে এবং তাদের পিতামাতার স্বাস্থ্য উদ্বেগ হতে পারে। এ ছাড়াও আপনি আপনার কাজে আরও বেশি ব্যস্ত থাকবেন, যার ফলে পরিবারকে কম সময় দিতে পারবেন। এই জন্য, আপনার পরিবার আপনার কাছে অভিযোগ করবে। তবে বছরের শুরুটি দুর্দান্ত হবে এবং আপনি আপনার সুবিধাগুলি আপনার পরিবারের সদস্যদের সাথে ভাগ করে নেবেন এবং পারিবারিক জীবনে শান্তি এবং সুখ থাকবে।

কুম্ভ রাশি 2020 (Kumbh Rashi 2020) অনুসারে আপনি আপনার ভাইবোনদের পুরোপুরি সমর্থন পাবেন এবং তাদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে যা পরিবারে শান্তি বয়ে আনবে। মধ্য সেপ্টেম্বরের পরে, আপনার চতুর্থ ঘরে রাহুর গোচর পারিবারিক শান্তিতে কিছুটা গ্রহন হতে পারে। তাই ঘরে শান্তি বজায় রাখার চেষ্টা করুন এবং বিশেষত আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন কারণ এই সময়ে তার স্বাস্থ্যের হ্রাস হতে পারে। 28 মার্চ থেকে 1 আগস্টের মধ্যে আপনার যানবাহন ক্রয়ের সম্ভবনা রয়েছে।

কুম্ভ রাশিফল 2020 অনুসারে বিবাহিত জীবন এবং সন্তান

কুম্ভ রাশিফল 2020 অনুসারে, এই বছরটি আপনার বিবাহিত জীবনের জন্য মিশ্র ফলাফল নিয়ে এসেছে। এই বছর, আপনি আপনার বিবাহিত জীবনে কখনও রোদ এবং কখনও কখনও ছায়া উপভোগ করবেন। জানুয়ারী থেকে 30 শে মার্চ পর্যন্ত বৃহস্পতি আপনার একাদশ ঘরে অবস্থান করবে এবং সপ্তম ঘরে পুরো দর্শন দেবে, যার কারণে আপনার বিবাহিত জীবন মধুর সাথে চলবে এবং আপনার পারস্পরিক সমন্বয়ের কারণে বিবাহ জীবনে সুখ থাকবে। এর পরে, 30 জুন অবধি সময় চ্যালেঞ্জিং হবে এবং এই সময়ে বিবাহিত জীবনে লড়াই, ঝগড়া বা বিবাদের সম্ভাবনা বাড়তে পারে। আপনার স্বাস্থ্য এবং আপনার স্ত্রীর স্বাস্থ্যও দুর্বল হবে, যা বিবাহিত জীবনে সুখকে প্রভাবিত করবে। 30 শে জুন থেকে 20 নভেম্বর এর মধ্যে সম্পর্কের ক্ষেত্রে একটি আবেগময় মোড় আসবে এবং আপনি দুজনেই একে অপরের অনুভূতি বুঝতে পারবেন এবং একে অপরের নিকটে আসবেন এবং ফলস্বরূপ জীবনে আবার বিয়ে বেরিয়ে আসবে।তবে তার পরের সময়টি কিছুটা বিরক্তিকর হতে পারে, তাই এই বছর আপনাকে বিবাহিত জীবন সম্পর্কে ধৈর্য প্রদর্শন করতে হবে এবং আপনাকে সময় অনুযায়ী চলতে হবে।

কুম্ভ রাশি 2020 অনুসারে, রাহুর গোচর মধ্য সেপ্টেম্বর অবধি আপনার পঞ্চম ঘরে থাকবে যার কারণে বংশের স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। এই সময়ে আপনি আপনার সন্তানের ভবিষ্যত সম্পর্কে উদ্বিগ্ন হতে পারেন। গর্ভবতী মহিলাদের বিশেষত যত্নবান হওয়া দরকার। আপনার সন্তানের অগ্রগতির পথে কিছু বাধা থাকবে তবে তারা কঠোর পরিশ্রমও করবে, যা তাদের মনোরম ফলাফল দেবে। এই বছর, আপনার সন্তানের কারও বিয়ে বাড়ি এবং পরিবারে আনন্দ আনবে।

কুম্ভ রাশিফল 2020 অনুসারে প্রেম জীবন

কুম্ভ রাশিফল 2020 অনুসারে, প্রেমের বিষয়গুলির জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল নয়, তাই আপনি যদি ইতিমধ্যে কোনও সম্পর্কে থাকেন তবে আপনার সম্পর্ককে দৃঢ় রাখতে আপনার প্রিয়তমাকে খুশি রাখুন। বছরের শুরুতে একাদশ ঘরে 5 গুরুর মিশ্রণ আপনার প্রেম জীবনে কিছু বিরূপ প্রভাব ফেলতে পারে। বিভিন্ন ধরণের জিনিস এবং আপনার ঘনিষ্ঠ কয়েকজনের কারণে আপনার সম্পর্কের মধ্যে বিরোধ হতে পারে, তাই কোনও তৃতীয় ব্যক্তিকে আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে আসতে দেবেন না। এই সম্ভাবনা রয়েছে যে এই বছর আপনার একাধিক ব্যক্তির মধ্যে বেড়ে উঠতে পারে এবং একাধিক ব্যক্তির সাথে আপনার প্রেমের সম্পর্ক থাকতে পারে। এইরকম পরিস্থিতিতে না গিয়ে নিজের উপর নিয়ন্ত্রণ রেখে নিজের বিশেষ প্রিয়জনের সাথে সম্পর্ক রাখাই ভাল।

কুম্ভ রাশিফল 2020 অনুসারে, ফেব্রুয়ারি থেকে মার্চ এর মধ্যে সময়কাল খুব ভাল হবে এবং আপনারা কিছু অবিবাহিত ব্যক্তির বিবাহের সম্ভাবনা বৃদ্ধি পাবে। এর পরে, মার্চ থেকে জুনের সময়টি কিছুটা প্রতিকূল হবে, এতে আপনার বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। 30 শে জুন থেকে 20 নভেম্বর সময়টি আপনার প্রেম জীবনের জন্য এক পৃষ্ঠপোষক হিসাবে প্রমাণিত হবে এবং এই সময়ে আপনার প্রেমের জীবন প্রস্ফুটিত হবে। আপনার প্রেম জীবন উন্নতি এবং গভীরতর হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার প্রেম জীবনকে একটি নতুন দিকনির্দেশ দিতে পারেন। আপনি একসাথে কোথাও ভ্রমণ এবং ভাল সময় কাটাতেও পরিকল্পনা করতে পারেন। 20 নভেম্বর পরে পরিস্থিতি কিছুটা খারাপ হতে পারে, তাই সংযম নিয়ে কাজ করা আরও ভাল।

কুম্ভ রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য

কুম্ভ রাশিফল 2020 অনুসারে আপনাকে এই বছর আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। আপনার রাশির অধিপতি শনি 24 শে জানুয়ারি দ্বাদশ ঘরে প্রবেশ করবে এবং বছর পর্যন্ত এই ঘরেই থাকবে। ফলস্বরূপ, আপনার স্বাস্থ্য ওঠানামা করতে পারে। বিশেষত ফেব্রুয়ারি থেকে মে মাসের জন্য আপনাকে আপনার স্বাস্থ্যের পুরো যত্ন নিতে হবে। আপনার মানসিক চাপ বাড়বে যা আপনার সমস্ত শারীরিক সমস্যার মূল কারণ হবে।

কুম্ভ রাশিফল 2020 (Kumbh Rashi 2020) অনুসারে আপনি অনিদ্রা, চোখের ব্যাধি, পাকস্থলীর অসুস্থতা ইত্যাদিতে ভুগতে পারেন যা থেকে সময় থাকতে আপনার বাঁচা উচিত। কোনও মানসিক সমস্যার সম্ভাবনা না থাকলেও আপনাকে মানসিক চাপ সহ্য করতে হতে পারে, তাই আপনি স্বস্তির নিঃশ্বাস নিতে পারেন। কেবলমাত্র আপনার খাদ্যাভাসের উপর নজর রাখুন এবং আপনার রুটিনকে নিয়মিত করুন এবং সময়ে সময়ে যোগ এবং ধ্যান করুন যাতে আপনার শরীরটি শক্তিশালী থাকে এবং আপনি প্রতিটি কাজটি তত্পরতার সাথে সম্পন্ন করেন। অতিরিক্ত ভাজা রোস্ট বা চর্বিযুক্ত খাবার খাবেন না, অন্যথায় আপনার ওজন বেশি হতে পারে। আপনার জন্য সূর্যের রশ্মি উপলভ্য, ভিটামিন ডি এর উত্স, এগুলিকে পুরোপুরি ব্যবহার করুন, আপনার স্বাস্থ্যও পরিপূর্ণ হবে।

2020 সালে করা উচিত বিশেষ জ্যোতিষীয় উপায়:

এই বছর আপনার এই উপায় পুরো বছর করা উচিত যার ফলস্বরূপ আপনি অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন আর আপনি অগ্রগতির পথে এগিয়ে চলবেন:

  • এই বছর আপনার শ্রী যন্ত্রের স্থাপনা করে নিয়মিত রূপে তার পূজা করা উচিত।
  • মা মহালক্ষীর যে কোন মন্ত্র জপ করা উচিত।
  • গো মাতাকে আটার পেরা খাওয়ানও আপনার জন্য ভালো হবে।
  • তার সাথে কোন গো-শালা গিয়ে গরু দেন করুন।
  • মহিলাদের সাথে সম্মানজনক ব্যবহার করুন।
  • পিঁপড়েদের আটা দিন।
  • সহকর্মীদের সাথে আর গরিবদের সাথে সঠিক ব্যবহার করুন আর যথাসম্ভব তাদের সাহায্য করুন।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer