কন্যা রাশিফল 2020 - Kanya Rashi 2020 in Bengali

Kanya Rashi 2020 in Bengaliকন্যা রাশিফল 2020(Kanya Rashifal 2020) এর অনুসারে কন্যা রাশির জাতকদের পঞ্চম ঘরে শনি 24 শে জানুয়ারি তে প্রবেশ করবেন। বৃহস্পতি 30 শে মার্চে পঞ্চম ঘরে গোচর পরিবহন করবে আর তারপরে 30 শে জুন বকরি অবস্থাতে পুনরায় চতুর্থ ঘরে চলে আসবে। এখানে থাকা সত্ত্বেও নভেম্বর আবার পঞ্চম ঘরে প্রবেশ করবে। রাহু 20 সেপ্টেম্বরের মাঝামাঝি পর্যন্ত আপনার দশম ঘরে থাকবে আর তারপরে নবম ঘরে চলে আসবে।

এই বছর মে মাস থেকে জুন মাসের মধ্য পর্যন্ত বিদেশ যাত্রার যোগ রয়েছে সেইজন্যে যদি আপনি এই দিশার চেষ্টায় থেকে থাকেন তাহলে এই সময়ের লাভ উঠানোর জন্য তৈরি হয়ে যান। যদি আপনি চাকরি করেন তাহলে আপনার মন পছন্দ ট্রান্সফার পেতে পারেন। যদি আপনি আপনার ঘর থেকে দূরে থেকে চাকরি করেন তাহলে এই বছর আপনি তাকে আপনার বাড়ির কাছাকাছি নিয়ে আসতে পারেন। যদি আপনি কোনো ব্যবসা করেন তাহলে আপনাকে ব্যাবসার ব্যাপারে যাত্রা করতে হতে পারে যা আপনার ব্যবসাকে মজবুত করবে। যদি আপনি কোনো সৃজনশীল কার্যে যুক্ত থাকেন তাহলে এই বছরটি আপনার।

বছরের রাশিফল এর অনুসারে এই বছর আপনাকে কিছু ছোট-মোটো সমস্যা আর বাধার মুখোমুখি করতে হতে পারে এবং কিছু কঠিন চ্যালেঞ্জকে পার করতে হবে। আপনি বেশ উৎসাহিত থাকবেন আর নিজের ক্ষমতায় সব চ্যালেঞ্জএর ভালো করে সম্মুখীন হবেন এবং তাতে সফলতাও প্রাপ্ত করবেন। কিন্তু আপনাকে ধ্যান রাখতে হবে যে অত্যাধিক আবেগ পূর্ণ কাজ করার ফলে আপনার চারপাশের লোকজন প্রভাবিত হবেন সেইজন্য ধর্য্যের সাথে কাজ করুন। আপনাকে কোনো কঠিন কাজ পূরণ করতে হবে যার ফলে আপনি জীবনে অগ্রগতির দর্শন এবং প্রেরণা পাবেন। আপনার জন্য এই বছর সম্ভাবনার একটি বছর এবং আপনি নিজেই প্রতিটি কঠিন লক্ষ্য অর্জনের ক্ষমতা রাখেন। যদি কেউ দীর্ঘকাল ধরে ঋণ চালাচ্ছেন তবে এই বছর আপনি পুরোপুরি শোধ করতে সক্ষম হবেন এবং শান্তির নিঃশাস নিতে পারবেন। আপনার ভাইবোনদের সাথে ভাল সম্পর্ক রাখুন এবং কোনও বিতর্ক উত্থাপন করতে দেবেন না। মনে রাখবেন, আপনি কেবল ভাইবোনদের সহায়তায়ই এগিয়ে যেতে পারবেন। আপনি এমন বন্ধুদের সমর্থনও পাবেন যা আপনাকে ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যাওয়ার জন্য উত্সাহিত করবে।

এই রাশিচক্রটি চাঁদের উপর ভিত্তি করে তৈরি। যদি আপনি আপনার চন্দ্র রাশিটি না জানেন তাহলে এখানে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

কন্যা রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

কন্যা রাশি 2020 এর অনুসারে এই জাতকদের লোকেদের ক্যারিয়ারের জন্য এই বছর প্রগতিশীল বছর প্রমাণিত হবে। এই বছর আপনার ক্যারিয়ারে পরিবর্তন আসবে আর সম্ভবত আপনি স্থান পরিবর্তনের অনুভব করবেন। অর্থাৎ কিছু লোকের ট্রান্সফার হবে এবং কিছু লোকেরা চাকরি পরিবর্তনে সফল হবে। যদি আপনি ব্যবসা করেন তাহলে প্রগতি প্রাপ্ত করবেন। বছরের শুরুটি বেশ মজবুতের সংকেত দিচ্ছে। আপনি আপনার সিনিয়ারদের সাহায্যও পাবেন। আপনি আপনার কাজের দক্ষতা প্রদর্শন করবেন এবং সারা বছর জুড়ে 100% অবদান রাখার চেষ্টা করবেন। আপনার কাজের ক্ষেত্রে অনেক কাজের জন্য আপনি প্রশংসা পাবেন এবং আপনি খ্যাতি পাবেন। বছরটি একটি বহুজাতিক সংস্থায় কর্মরত ব্যক্তিদের জন্য যথেষ্ট সাফল্য সরবরাহের দিকে নির্দেশ করে। এগুলি ছাড়াও, যদি আপনি একটি বড় সংস্থার সাথে কাজ করছেন তবে আপনার পারফরম্যান্সও আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

কন্যা রাশিফল 2020 অনুসারে আপনি ধীরে ধীরে আপনার কর্ম ক্ষেত্রে উন্নতি করবেন।আপনি মন পছন্দ চাকরি পেতে পারেন আর যারা চাকরি পরিবর্তন করতে চান তারা সফলতা পাবেন। আপনাদের মধ্যে কিছু লোকেদের মন পছন্দ ট্রান্সফারও পেতে পারেন। বছরের মাঝামাঝিতে আপনার অনেক অনুকূল অনুভব হবে আর আপনার নিজের কাজকে বোঝার ক্ষমতা বৃদ্ধি হবে যার লাভ আপনি দুগুণ পাবেন।

বিশেষ করে ব্যাবসার ক্ষেত্রে আর্থিক সফলতার জন্য। এটি ভালো সময় নয় কন্যা রাশির লোকেদের জন্য স্থান পরিবর্তন বা চাকরি পরিবর্তনের জন্য। এই বছর আপনি আপনার কঠিন পরিশ্রমের ফলে ব্যাবসায়িক মনোস্কামনা পূরণ করতে সফলতা অর্জন করবেন। যদি আপনি চাকরি করেন তাহলে আপনাকে এটার ধ্যান রাখতে হবে যে কঠিন পরিশ্রমী সফলতার কাঠি সেইজন্যে নিজের শ্রেষ্ঠ প্রদর্শন চালু রাখুন আর পরিশ্রম করুন যাতে আপনি অথিক থেকে অথিক লাভ অর্জন করতে পারেন।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে আর্থিক জীবন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে কন্যা রাশির জন্য 2020 বছরটি আর্থিক দৃষ্টিকোণে ভালো কেননা এই সময়ের মধ্যে, আপনি আপনার হাতে অর্থের আগমন অনুভব করবেন এবং অর্থের অভ্যন্তরের প্রবাহের কারণে আপনার আর্থিক জীবন উন্নত হবে। এই সময় আপনি কোন নতুন বাহন কিনতে পারেন। অনেক বছর ধরে যদি আপনি নিজের কোনো বাড়ি করার কথা ভেবে থাকেন তাহলে এই বছর সেটা পূরণ হতে পারে। যদি কোথাও লম্বা সময় ধরে আপনার অর্থ আটকে থাকে আর আপনার তা প্রাপ্ত করতে সমস্যা আসছিলো তাহলে আপনার জন্য সুখবর যে আপনার সেই অর্থ এই বছর আপনি পেয়ে যেতে পারেন। ব্যবসাতে নিবেশ করার জন্য এই বছর বেশ লাভদায়ক। এছাড়াও এই বছর আপনি হঠাৎ করে লাভও পেতে পারেন। এপ্রিল থেকে জুলাই এর মধ্যে আপনি শেয়ার বাজার , জুয়া, সাট্টা, আন্দাজের ব্যবসাতে ভালো লাভ পাওয়ার সম্ভবনা রয়েছে। যদিও আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে যে কোনো কাজে নিবেশ করার আগে তার ব্যাপারে পুরো জানকারী নিয়ে নিবেন।

কন্যা রাশি 2020 (Kanya Rashi 2020) এর অনুসারে আপনি আপনার অর্থের ভালো প্রবর্ধন করতে সফল হবেন। এই বছরের আগেই আপনাকে আপনার আয় বাড়াতে সাহায্য পেয়ে যাবেন আর আপনি ভালো অরহত অর্জন করতে পারবেন এবং উপরার্থে নিবেশ করার জন্য বিচার করবেন আর তাতে ভালো লাভ পাবেন। এই বছরের সময়কালে আপনি আপনার অর্থ আর নিবেশ ক নিয়ে বেশ সতর্ক থাকবেন যার কারণে আপনি ভালো লাভ পাবেন। নিজের খরচতে নিয়ন্ত্রণ রাখুন আর অর্হতের লেনদেন সবসময় যাচাই করে করুন যাতে কোনো সমস্যার সম্মুখীন না হতে হয়। এই বছর আপনি কিছুটা পরিমান সঞ্চয় করতে সক্ষম হবেন। খরচা করার সময় অবশ্যই নিজের স্থিতি দেখে নিবেন। আপনি আপনার বন্ধু বা পরিজনদের অর্থ দিয়ে সাহায্য করবেন কিন্তু ভেবেচিন্তে নির্ণয় নিবেন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে শিক্ষা

কন্যা রাশিফল 2020 এর অনুসারে কন্যা রাশির বিদ্যার্থীদের জন্য এই বছর উপলব্ধিকে বোঝায়। এই বছর ছাত্রদের জন্য বেশ শুভ হতে চলেছে আর আপনাকে আপনার শিক্ষার ক্ষমতায় অগ্রগতির সফলতা দেখায়। যারা কেবল শিক্ষা শেষে করে উর্ত্তিন্ন হয়েছেন তাদের চাকরি পাওয়ার ভালো সম্ভবনা রয়েছে। সেপ্টেম্বরে বিদেশে গিয়ে পড়া শেষ করা ছাত্রদের ইচ্ছা পূরণ হওয়ার সম্ভবনা রয়েছে। এই বছর আপনি পড়াশোনায় ভালো প্রদর্শন তো করবেন কিন্তু মাঝে-মাঝে কিছু বাঁধাও আসবে সেইকারণে আপনাকে নিজেকে শেষ সীমা পর্যন্ত পরিশ্রম করার জন্য তৈরি করতে হবে।

কন্যা রাশি 2020 (Kanya Rashi 2020) এর অনুসারে কন্যা রাশির লোকজন এপ্রিল থেকে জুন মাসের মধ্য পর্যন্ত শিক্ষার ক্ষেত্রে খুব ভালো প্রদর্শন করবে আর এই সময়কাল তাদের জীবনে অগ্রগতির দিকে নিয়ে যাবে। এই সময় বিদ্ধার্থী নিজের অধ্যানের প্রতি বিশেষ ইছা প্রকাশিত করবে আর নিজের লক্ষ্য এবং উদ্দেশ্য প্রাপ্ত করতে সফল হবেন। এই বছর প্রতিযোগী পরীক্ষার তৈরিতে লেগে থাকা বিদ্যার্থীদের হঠাৎ সফলতা পাওয়ার সম্ভবনা রয়েছে। সেইজন্যে নিজের লক্ষের প্রতি কেন্দ্র করুন আর মন দিয়ে পরিশ্রম করুন।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার পারিবারিক জীবনের জন্য বেশ শুভ হওয়ার সম্ভবনা রয়েছে। পরিবারে নিজেদের মধ্যে একতা মজবুত হবে আর একে অপরের সহায়তায়, আপনি পারিবারিক সমৃদ্ধি অর্জন করবেন এবং একে অপরের প্রতি শ্রদ্ধাও বাড়বে। বছরের শুরুতে পরিবারে সুখ আর শান্তি এবং সৎভাবনার পরিবেশ থাকবে আর আপনিও আপনার পরিবারের সম্পূর্ণ সাহায্য পাবেন তাছাড়াও আপনি আপনার পরিবারের প্রতি সব কর্তব্যের সঠিক ভাবে পালন করবেন। যদি পরিবারে কোনো পুরনো সমস্যা থেকে থাকে তাহলে তার থেকে ছুটকারা পাবেন। জুলাই থেকে নভেম্বরের মধ্যে আপনি পরিবারের অনেক কিছু দায়িত্বের পালন করবেন যারফলে আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি হবে এবং আপনার সমাজে মান সম্মান প্রাপ্তি হবে এবং আপনি সমাজে একজন প্রসিদ্ধ ব্যাক্তি হিসেবে পরিচিত হবেন।

কন্যা রাশি 2020 (Kanya Rashi 2020) এর অনুসারে এই বছর আপনাকে আগে গিয়ে আপনার পরিবারের প্রতি নেতিবাচক দায়িত্বকে শিকার করতে হবে এবং আপনার পরিবারকে একটি উচ্ছতম স্টোরে নিয়ে যাওয়ার চেষ্টা করতে হবে আর তারজন্যে সব দরকারি কাজ করার জন্য তৈরি থাকতে হবে। পারিবারিক মূল্যকে গুরুত্ব দিন আর পরিবারের সাথে ভালো সময় কাটান তাহলে আপনার প্রতি আপনার পরিবারের লোকেদের আপনার প্রতি প্রেম বিকশিত হবে যা আপনার পারিবারিক জীবনের বিকাশের জন্য প্রয়োজনীয়। আপনি আপনার পরিবারের দরকার এর জন্য দায়িত্ববান এবং প্রতিক্রিয়াশীল হয়ে যাবেন। কিন্তু অন্যদিকে আপনাকে চিন্তার থেকে দূরে থাকতে হবে যা আপনাকে বেশ বিচলিত করবে। মনে রাখবেন বাইরের কোনো ব্যাক্তিকে আপনার ব্যাক্তিগত এবং পারিবারিক জীবনে হস্তক্ষেপ করতে দেবেন না। এতে নাকি শুধু আপনার পারিবারিক জীবন সুচারু রূপে চলবে, আপনি শান্তিতে নিঃশাস নিতে পারবেন।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে বিবাহিত জীবন এবং সন্তান

এই বছরটি বিবাহিত দম্পতির জন্য উপলব্ধিতে ভরে থাকতে চলেছে। যদি আপনার জীবনসাথী করমুঠো হয়ে থাকেন তবে এই বছর সে কোন উপলব্ধি অর্জন করতে পারে এবং প্রচুর অর্থ উপার্জনের সম্ভাবনা থাকবে যার কারণে আপনিও উপকৃত হবেন এবং আপনার বিবাহিত জীবন সুখী হবে। মে থেকে সেপ্টেম্বরের মধ্যে অবস্থানের পরিবর্তন হবে যার কারণে আপনাকে কিছু সময়ের জন্য একে অপরের থেকে দূরে থাকতে হতে পারে তবে এই দূরত্বটি কেবল আপনার সম্পর্ককে শক্তিশালী করবে।15 ই মে থেকে 15 ই সেপ্টেম্বরের মধ্যে পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে উত্তেজনা বাড়বে, তাই এই সময়ে আপনার জীবনসঙ্গীকে সমর্থন করুন এবং তার সাথে পারস্পরিক সম্প্রীতি বজায় রাখুন। এই 15 ডিসেম্বরের মধ্যে পরিস্থিতি খুব অনুকূল হবে এবং বছরের শেষ 15 দিনে পরিস্থিতি আবার পরিবর্তিত হতে পারে। তবে সবমিলিয়েএই বছরটি আপনার বিবাহিত জীবনের জন্য খুব ভাল হতে চলেছে।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে, বছরের শুরু আপনার শিশুদের জন্য সামান্য রূপে শুভ হতে চলেছে। বছরের শুরুতে সন্তান স্বাভাবিকভাবে আচরণ করবে তবে এপ্রিলের পরে পরিস্থিতি উন্নতি হবে এবং জীবনের পথে অগ্রসর হবে। আপনি যদি এখনও নিঃসন্তান থাকেন তবে এই বছর আপনার ইচ্ছা পূরণ হতে পারে এবং সন্তান পেয়ে আপনি পরিবারে সুখ পেতে পারেন। যাদের সন্তান বিবাহের জন্য যোগ্য তারা এই বছর বিয়ে করতে পারে। মে থেকে সেপ্টেম্বরের মধ্যে সন্তানের স্বাস্থ্যের ধ্যান রাখুন যাতে কোনও বড় রোগের বিকাশ না ঘটে।বাকি সময় বেশ অনুকূল থাকবে।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে প্রেম জীবন

কন্যা রাশিফল 2020 এর অনুসারে কন্যা রাশিফল জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। শনি 24 শে জানুয়ারী স্বরশীর পঞ্চম ঘরে প্রবেশ করবে এবং তার পর থেকে আপনার প্রেমের জীবন আরও গভীর হবে এবং আপনি জীবনের মূল্যবোধগুলি বুঝতে পেরে আপনার ভালবাসাকে দুর্দান্ত গুরুত্ব দেওয়া শুরু করবেন। যাইহোক, 11 ই মে থেকে 29 সেপ্টেম্বরের মধ্যে কিছু উত্থান-পতন হতে পারে যা এড়াতে আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সৎ থাকতে হবে।আপনাকে আপনার প্রিয়তমকে অনুভব করাতে হবে যে এই সম্পর্কটি আপনার জন্য সত্যই গুরুত্বপূর্ণ এবং আপনার প্রিয়তম আপনার কাছে সব কিছু।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে, বছরের শুরু এবং ফেব্রুয়ারী মাসটি আপনার জন্য বেশ ভাল প্রমাণিত হবে এবং এই সময়ে আপনি আপনার প্রেম জীবনকে পুরোপুরি উপভোগ করবেন। এই সময়ে আপনার সাথী আপনাকে প্রতিটি কাজে সহায়তা করবে এবং আপনার সব কথা শুনবে যারফলে আপনার সম্পর্কে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার প্রেম জীবনের সমস্যাগুলি স্বয়ংক্রিয়ভাবে শেষ হয়ে যাবে এবং আপনি বছরের সাথে আপনার প্রিয়তমের সাথে সুখী মুহূর্তগুলি উপভোগ করবেন।বছরের মাঝামাঝি সময়ে আপনার সম্পর্কের ক্ষেত্রে রোম্যান্স বাড়বে এবং আপনি দুজনেই একে অপরের প্রতি প্রচুর আকর্ষণ বোধ করবেন। শালীন আচরণ করুন যাতে সম্পর্কটি গুরুত্বপূর্ণ থাকে। যারা এখনও পর্যন্ত অবিবাহিত, তাদের জীবনের একটি প্রেমময় সাথী নক করতে পারেন। এই বছরটি তাদের ভালবাসার জীবনকে আরও গভীর করতে এবং একে অপরকে আরও ভাল করে বোঝার জন্য। তাই আপনার ভালবাসার জীবনকে শক্তিশালী করতে এই বছরটির পুরো সুবিধা নিন।

কন্যা রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

সুস্বাস্থ্যকে সবচেয়ে বড় মূলধন হিসাবে বিবেচনা করা হয় কারণ একটি স্বাস্থ্যকর শরীর সব ধরণের সুখ উপভোগ করতে পারে। কন্যা রাশিফল 2020 অনুসারে আপনি এই বছরটি খুব ভাগ্যবান হবেন কারণ এই বছরটি স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলির জন্য খুব শুভ। আপনি উদ্যমী হবেন এবং প্রতিটি কাজে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। আপনি আপনার ভিতরে উত্সাহ দেখতে সক্ষম হবেন। ফলস্বরূপ, আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে বেশ ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন।আপনার জীবনযাত্রার উন্নতি হবে এবং এটি আপনার জীবনের সাথে সম্পর্কিত বিভিন্ন দিকগুলিতে ইতিবাচক প্রভাব ফেলবে। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নিবেন না এবং ক্লান্ত হয়ে পড়বেন না।

কন্যা রাশিফল 2020 (Kanya Rashi 2020) অনুসারে, কন্যা রাশিচক্রের জাতকদের এই বছর কোনও বড় ধরনের রোগ দেখা দিবে না। তবে কোনও ছোটখাটো স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না এবং সময়মতো তাদের চিকিৎসা করবেন। নার্ভাস সিস্টেম এবং হজমজনিত সমস্যাগুলি কিছুটা হলেও আপনাকে বিরক্ত করতে পারে। তবে আপনি মানসিকভাবে শক্ত থাকবেন। শুধু এই বছর আপনার নিজেকে ফিট রাখার চেষ্টা করা উচিত। আপনি যোগব্যায়াম এবং ধ্যানের ক্রিয়াকলাপ গুলিতেও আগ্রহী হবেন এবং এর ফলে আপনি প্রচুর উপকৃত হবেন।

2020 সালে করা উচিত বিশেষ জ্যোতিষীয় উপায়

এই বছর আপনার এই উপায় পুরো বছর করা উচিত যার ফলস্বরূপ আপনি অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন আর আপনি অগ্রগতির পথে এগিয়ে চলবেন:

  • আপনি মহারাজ দশরথ কৃত নীল শনি শাস্ত্রের নিয়মিত পাঠ করুন এবং তার সাথে ই সাথে শ্রী বিষ্ণু সহস্ত্রনাম শাস্ত্র পাঠ করুন।
  • গো-মাতাকে সবুজ ঘাস অথবা সবুজ সবজি খাওয়ান আর তার পিঠে 3 বার হাত বুলান।
  • এছাড়াও থেকে বছরের বয়সের মেয়েদের আর আপনার বোন, পিসি, মাসি কে বুধবারের দিন সবুজ রংযের শাড়ি, চুড়িদার অথবা চুরি উপহার দিন।
  • বুধের দোষ দূর করতে, আলসার, বদহজম এবং রক্ত সম্পর্কিত ব্যাধি এড়াতে আপনি বিধারা মূলের শিকড় ধারণ করতে পারেন।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer