সূর্য্যের ধনু রাশিতে গোচর 15 ডিসেম্বর, 2020

সূর্য্যের ধনু রাশিতে গোচর 15 ডিসেম্বর, মঙ্গলবারের রাত্রি 9 বেজে 19 মিনিট (21:19 সময়) সময়ে হবে, যখন সূর্য্য দেব নিজের পরম মিত্র বৃহস্পতি তে উপস্থিত ধনু রাশিতে প্রবেশ করবে। এটি একটি অগ্নি তত্ব প্রধান গ্রহ। এই প্রকার একটি অগ্নি তত্ব প্রধান সূর্য্য গ্রহের প্রবেশ অগ্নি প্রধান ধনু রাশিতে হবে, যারফলে জীবনে সুখময় আর উন্নতি আসবে। আসুন এবার জানা যাক যে সূর্য্যের ধনু রাশিতে গোচর (ধনু সংক্রান্তি) র সব রাশির লোকেদের উপর কেমন প্রভাব পড়বে

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

আপনার জন্য, সূর্য পঞ্চম ভাবের কর্তা এবং ধনু রাশির পরিবর্তনের সময় আপনি আপনার রাশিচক্র থেকে নবম ঘরে প্রবেশ করবেন। এই অর্থে, সূর্য দেবতা আপনাকে মিশ্র ফল দেবে। আপনার বাবার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে এবং তিনি অসুস্থ হয়ে পড়তে পারেন, তাই তার স্বাস্থ্যের যত্ন নেওয়া একেবারেই প্রয়োজন হবে। এছাড়াও আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। আপনি রাজা যোগ হিসাবে একই ফলাফল পাবেন এবং আপনার কর্মজীবনেও একটি অগ্রগতির সময় আসবে। আপনি যদি একটি কাজ করেন তবে চাকরিতে স্থানান্তর হওয়ার সম্ভাবনা থাকবে এবং কিছু লোকেরও চাকরির পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। চাকরিতে অবশ্যই ওঠানামার সম্ভাবনা থাকবে তবে তা আপনার পক্ষে থাকবে এবং আপনাকে শক্তিশালী সুবিধা দেবে। আপনার শিশুও এলাকায় উন্নীত হবে। এটি সমাজে আপনার এবং আপনার পরিবারের অবস্থানকে শক্তিশালী করবে। এটি সেই সময় হবে যখন আপনি সমাজে প্রতিষ্ঠিত হবেন এবং আপনার সন্তুষ্টির জন্য আপনার কাছে সমস্ত কিছুই উপলব্ধ থাকবে। এর বাইরেও আপনি শিক্ষায় ভাল ফলাফল পাবেন এবং উচ্চ শিক্ষার ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন।

উপায়: আপনার প্রতিদিন শ্রী আদিত্য হৃদয় স্রোতের পাঠ করা উচিত আর সূর্যদেবকে অর্ঘ্য দেওয়া উচিত।

বৃষভ রাশি

সূর্য দেব আপনার রাশিচক্র থেকে চতুর্থ ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন, তিনি আপনার রাশিচক্র থেকে অষ্টম ঘরে প্রবেশ করবেন। এই অর্থে সূর্যের গোচর অনুকূল ফলাফল দেওয়ার জন্য বিবেচিত হয় না। এমন পরিস্থিতিতে আপনার একটু যত্নবান হওয়া উচিত কারণ আপনার সুখ হ্রাস পাবে এবং আয়ের হ্রাস হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার স্বাস্থ্যেরও ক্ষতি হতে পারে এবং বাধাগুলির কারণে আপনি মানসিকভাবে স্ট্রেস থাকবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সমস্যা হতে পারে এবং শ্বশুরবাড়িতে স্বাস্থ্যের অবনতির কারণে সমস্যা বাড়তে পারে। এই সময়ে, আপনার দ্বারা করা কোনও অন্যায় কাজের পরিণতি আপনাকে ভোগ করতে হতে পারে এবং প্রশাসন বা প্রশাসন আপনাকে শাস্তিও পেতে পারেন। তবে আধ্যাত্মিকভাবে এই সময়টি খুব অনুকূল হবে এবং আপনার ভাল অভিজ্ঞতা থাকবে। আপনার মন আধ্যাত্মিক এবং ধর্মীয় কার্যকলাপে সমৃদ্ধ হবে, যা কিছু ভাল এবং জ্ঞানবান লোকের সাথে মিলিত হওয়া সম্ভব করবে। এই সময়ের মধ্যে, আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার কাজের ফল পাবেন, সুতরাং আইনের বিরুদ্ধে কিছু করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন।

উপায়: প্রত্যেক রবিবার কোন মন্দির অথবা গোসালা তে গম, গুড়, তামা, লাল মুসুরির ডাল এবং লাল রঙের কাপড় দান করুন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশি

আপনার রাশিচক্র থেকে সূর্য্য দেবের গোচর সপ্তম ঘরে থাকবে। তারা আপনার রাশিচক্র চিহ্ন থেকে তৃতীয় ভাবের মালিক। সপ্তম ঘরে সূর্যের গোচর খুব অনুকূল নয়, সুতরাং আপনি এই সময়ের মধ্যে মিশ্র ফলাফল পাবেন। আপনি যদি কোনও বাণিজ্য করেন তবে আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে, যা আপনাকে যুক্তিসঙ্গত মুনাফা দেবে। ব্যবসায়ের দিক থেকে আপনি প্রচুর লাভ পাবেন এবং আপনার ব্যবসা চারদিকেই ছড়িয়ে পড়বে এবং তা বাড়বে। বিপরীতভাবে আপনার বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকে, এই গোচর আরও অনুকূল হবে না এবং আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে উত্তেজনা বাড়বে, যা সম্পর্কের ক্ষেত্রে তিক্ততার জন্ম দিতে পারে। এমন পরিস্থিতিতে আত্ম-নিয়ন্ত্রণ বজায় রাখা খুব জরুরি, অন্যথায় সম্পর্কটি ভেঙে যেতে পারে। আপনার স্ত্রীর আচরণও পরিবর্তিত হবে এবং তারা আপনার সাথে কিছুটা উদ্বিগ্নতার সাথে কথা বলবে, যা আপনি পছন্দ করবেন না এবং এটিই আপনার সমস্যার কারণ হবে। এগুলি ছাড়াও আপনার স্বামী / স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ তারা এই সময়ের মধ্যে অসুস্থ হয়ে পড়তে পারে। আপনি ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন এবং আপনি প্রচার হতে পারে। ব্যবসা করার সময় আপনার সঙ্গীর সাথে সম্পর্কের দিকে মনোযোগ দিন কারণ এগুলি আপনাকে সমস্যায় ফেলতে পারে।

উপায়: আপনার রবিবার থেকে শুরু করে প্রতিদিন কমপক্ষে 108 বার গায়ত্রী মন্ত্র জপ করা উচিত।

কর্কট রাশি

কর্কট রাশির লোকদের জন্য সূর্যের গোচর ষষ্ঠ ঘরে থাকবে আপনার রাশিচক্রের দ্বিতীয় ভাবের সূর্য্যের দেবতা হলেন। ষষ্ঠ ভাবে সূর্যের গোচরকে ভাল ফলাফল দেওয়া হয় বলে মনে করা হয়, সুতরাং এই গোচরের প্রভাবের সাথে আপনি আপনার কাজের ক্ষেত্রে ভাল ফলাফল পেতে শুরু করবেন। আপনার কঠোর পরিশ্রম আপনার পক্ষে ফলাফল দেবে এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনি আপনার বিরোধীদের উপর প্রভাব ফেলবেন এবং তারা আপনার চুল এমনকি লুণ্ঠন করতে সক্ষম হবে না। এই সময়কালে, আপনি একটি আদালত বা আদালতের মামলায় সাফল্য অর্জন করবেন এবং আপনি এটি থেকেও উপকৃত হবেন। আপনি সরকারী খাত বা সরকারী প্রশাসন থেকে সেরা সুবিধা পাবেন। সমাজের সিনিয়র অফিসার এবং বিশিষ্ট ব্যক্তিরা আপনার সাথে যোগ দেবেন এবং আপনি তাদের সাথে ভালভাবে যোগাযোগের সুবিধা পাবেন। বিপরীতে, পরিবারের কারও সাথে আপনার বিরোধ বাড়তে পারে, যা আপনাকে এবং আপনার স্বাস্থ্যকেও এই সময়ে ভুগতে পারে, তাই আপনার খাওয়া-দাওয়াতে বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন হবে। শরীরের তাপমাত্রা বেশি থাকবে এবং আপনার জ্বর হতে পারে। এগুলি ব্যতীত কাউকে অযথা বিভ্রান্ত করার চেষ্টা করবেন না।

উপায়: আপনার রবিবার থেকে আরম্ভ করে সূর্য্য দেবের বীজ মন্ত্র “ওং ঘৃণী সূর্য্যায় নমঃ” যথাশক্তি জপ করা উচিত।

সিংহ রাশি

সূর্যের গোচর আপনার জন্য বিশেষ অর্থ কারণ সূর্য দেব আপনার রাশির অধিপতি। এর অর্থ হ'ল আপনার প্রথম ভাবের কর্ণধার, সূর্য দেবতা এই গোচর সময়কালে আপনার রাশি থেকে পঞ্চম ঘরে প্রবেশ করবেন, যেখানে সূর্যের গোচর আরও শুভ বিবেচনা করা হয় না। এমন পরিস্থিতিতে আপনি এই গোচরের মিশ্র ফলাফল পাবেন। সূর্যের চলাচল আপনার আয় বাড়ানোর উপায় প্রদর্শন করবে এবং আপনার যোগাযোগগুলি সমাজের প্রভাবশালী ব্যক্তির সাথে সংযুক্ত করবে। এই পরিচিতিগুলি ভবিষ্যতে আপনার পক্ষে উপকারী হিসাবে প্রমাণিত হবে, তবে এই গোচর প্রভাবের কারণে আপনার শিশুরা ক্ষতিগ্রস্থ হতে পারে, যার কারণে আপনার উদ্বেগগুলি বাড়বে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে এই গোচরটি আপনার জন্য কিছুটা ঝামেলা হতে পারে। আপনার প্রিয়জনের সাথে কোনও বিষয়ে ঝগড়া করা উচিত নয় এবং এমনকি যদি সে অভিমানের সাথে কিছু ভুল বলে, শান্তভাবে তার কথা শোন এবং সময় আসার সাথে সাথে তাকে ভালবাসার সাথে তার ভুল অনুধাবন করুন। এটির সাহায্যে আপনার ভালবাসার জীবন সঠিকভাবে এবং মসৃণভাবে চলতে সক্ষম হবে। আপনি শিক্ষার ক্ষেত্রে বাধার মুখোমুখি হতে পারেন। আপনার ইচ্ছা শক্তি অভাব বা ঘনত্বের দ্রবীকরণ প্রধান কারণ হতে পারে। যদি আপনার জীবন সঙ্গী কোনও ধরণের কাজে নিযুক্ত থাকে তবে এই সময়ে তারা আর্থিকভাবে ভাল সুবিধা পেতে পারে, যার ফলস্বরূপ আপনার লাভও হবে।

উপায়: শনিবার থেকে শুরু করে রাত্রে একটি তামার লোটাতে জল ভরে নিজের মাথার ওপরে রেখে শোন আর আগামী দিন সকাল সকাল সেই জলটা পান করুন।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশি

আপনার রাশিচক্র থেকে সূর্য গোচর চতুর্থ ঘরে থাকবে। এটি আপনার দ্বাদশ ঘরের প্রভু গ্রহ। চতুর্থ ঘরে সংঘটিত সূর্যের এই গোচরের আপনার পক্ষে বেশি অনুকূল হিসাবে বলা যায় না এবং এর কারণে আপনার পারিবারিক জীবনে টান পড়বে। পরিবারের কোনও প্রবীণ ব্যক্তির স্বাস্থ্য খারাপ হতে পারে, যার কারণে আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হবে এবং মানসিক চাপও থাকবে। আপনার মায়ের স্বাস্থ্যের ক্ষতিও হতে পারে এবং পরিবারে আপনার অতিরিক্ত হস্তক্ষেপের কারণে লোকেরা আপনাকে অসুবিধায় ফেলতে পারে। নিজেকে সেরা প্রমাণ করার দৌড়ে অন্যকে অপমান করবেন না। এই সময়ে আপনি আপনার পরিবারে নতুন কিছু চেষ্টা করবেন। যারা বিদেশে গেছেন তারা এই সময়ে তাদের ঘরে ফিরে যাওয়ার সুযোগ পাবেন। সূর্যের এই গোচর আপনার কর্মক্ষেত্রেও উপকৃত হবে এবং আপনার কঠোর পরিশ্রম আপনার কাজে আসবে তবে পরিবারের ব্যস্ততার কারণে আপনি কাজের প্রতি কম মনোযোগ দিতে সক্ষম হবেন যার কারণে মাঝখানে কিছু ভুল হওয়ার সম্ভাবনা থাকতে পারে। বিদেশী যোগাযোগের মাধ্যমে আপনি একরকম ভাল সুবিধা পেতে পারেন এবং এটি দৃশ্যমান সরকারী খাত থেকে আপনাকেও উপকৃত করতে পারে তবে বিপরীতে, কিছু অন্যায়ের সাথে জড়িত থাকা আপনাকে প্রশাসনের দ্বারা শাস্তির দায়বদ্ধও করতে পারে। উপায়: আপনি প্রতিদিন ভগবান শ্রী মহা হরি বিষ্ণুর উপসনা করুন আর উনাকে হলুদ চন্দন অর্পিত করুন।

তুলা রাশি

সূর্য আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরের কর্তা এবং এই রূপান্তরের সময়কালে এটি আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। তৃতীয় ঘরে সূর্যের গোচর আপনার জন্য সুসংবাদ এনে দেবে এবং আপনাকে জীবনে সাফল্য দেবে। আপনি যে ক্ষেত্রে কাজ করছেন, আপনার সম্মান ও শ্রদ্ধাও বাড়বে এবং আপনার কাজের প্রশংসাও হবে। আপনি সরকারী যন্ত্রপাতিটির সম্পূর্ণ সমর্থন পাবেন এবং সরকারী খাত থেকে উপকৃত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে করা ট্রিপগুলি আপনার পক্ষে খুব কার্যকর হবে এবং আপনাকে সমাজে প্রতিষ্ঠায় সহায়তা করবে। আপনি সামাজিক উদ্বেগের ক্রিয়াকলাপগুলিতেও অংশ নেবেন যা আপনার চিত্রকে শক্তিশালী করবে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি ব্যবসায় আরও চেষ্টা করবেন এবং এটিকে এগিয়ে নিয়ে যেতে সফল হতে পারবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার সহকর্মীদের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনার পরিস্থিতির উন্নতিতে আপনাকে সহায়তা করবে। আপনি আপনার প্রচেষ্টায় আপনার আয়কে বহুগুণে বৃদ্ধি করবেন এবং আপনার স্ত্রীর ভাগ্যও আপনার পক্ষে কাজ করবে। এই সময়কালে, আপনি আপনার ছোট ভাইবোনদের যথাসম্ভব সহায়তা করবেন, যাতে তারাও আপনার প্রতি স্নেহ ও শ্রদ্ধার বোধ তৈরি করতে পারে।

উপায়: প্রাতঃ কালে সূর্য্যদয়ের পূর্বে উঠার অভ্যেস করুন আর লাল রংয়ের ফুল গাছে তথা বৃক্ষে জল দিয়ে সিঞ্চিত করুন।

বৃশ্চিক রাশি

আপনার রাশিচক্রের জন্য, সূর্য দেব দশম স্থানের অধিপতি এবং দশম স্থানটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ভাব কারণ এটি আমাদের কর্মবোধ, সুতরাং সূর্যের গোচরটি আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে। এই গোচর পিরিয়ডে সূর্য আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। সাধারণত, দ্বিতীয় ঘরে সূর্যের গোচরের বেশি অনুকূল হিসাবে বিবেচনা করা হয় না, তবে আপনার নিজের ধন বাড়ানোর সময় আসতে পারে। আপনি এখন পর্যন্ত যে পরিশ্রম করেছেন তার সঠিক ফল পাবেন এবং আপনি সম্পদ জমে সফল হবেন। পরিবারে আপনার উচ্চতা বাড়বে। এমনকি পরিবারের সদস্যরা প্রতিটি বিষয়ে আপনাকে গুরুত্ব দেবে এবং আপনার পরামর্শ কার্যকর হবে তবে পরিবারে অস্থিরতা থাকতে পারে এবং এটি আপনাকে স্ট্রেস বোধ করবে। আপনার মধ্যে কোনও বক্তৃতা ত্রুটি থাকতে পারে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে গর্বের সাথে কয়েকটি আপত্তি বলতে পারেন যা তাদের হৃদয়কে নড়াচড়া করবে। আপনি আপনার পারিবারিক জীবনে অসন্তুষ্ট হবেন। তবে কাজের ক্ষেত্রে এই আন্দোলনটি আপনার পক্ষে খুব কার্যকর প্রমাণিত হবে এবং আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনি আপনার সিনিয়র অফিসারদের পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনাকে সব ক্ষেত্রে সমর্থন করবে, যাতে আপনি আপনার কাজের ক্ষেত্রে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন।

উপায়: রবিবার সকালে নিজের কবজিতে কলাবা অর্থাৎ মৌরী ছয় বার ঘুরিয়ে বাঁধুন।

জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশি

সূর্যের এই গোচর আপনার রাশিচক্রের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসাবে প্রমাণিত হবে, কারণ সূর্য আপনার নিজের রাশিতে অর্থাৎ আপনার প্রথম ঘরে গোচর করবে। এটি আপনার রাশিচক্রের জন্য নবম ভাবের কর্তা এবং এভাবেই প্রথম ভাবে আপনার কাছে এসে রাজা যোগ তৈরি করবেন। যদি আপনার রাশিফলের অবস্থান অনুকূল হয় তবে সূর্য্য গ্রহের এই গোচর আপনাকে জীবনে প্রচুর অগ্রগতি দিতে পারে এবং সমাজে আপনাকে মর্যাদাপূর্ণও করে তুলবে। আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে এবং আপনি সরকারী খাত এবং সমাজের অন্যান্য অঞ্চল থেকেও ভাল সুবিধা এবং সম্মান পাবেন। বিপরীতে, আপনার মেজাজটি গুরুত্ব বাড়তে পারে এবং আপনি কিছুটা গরম হয়ে যেতেও পারেন। এ কারণে সূর্যের চলাচল বিবাহিত জীবনে স্ট্রেস বাড়িয়ে তুলবে। আপনার আচরণ বদলে যাবে এবং আপনি কিছুটা অভিমানী হয়ে উঠতে পারেন, যা আপনার বিবাহিত জীবনে সরাসরি প্রভাব ফেলবে এবং আপনার জীবন সঙ্গী এই আচরণে সমস্যায় পড়বে। ফলস্বরূপ আপনি বিবাহিত জীবনে তিক্ততা অনুভব করবেন। বাণিজ্যের ক্ষেত্রে, গ্রহ সূর্য্য অনুকূল ফলাফল দেওয়ার পক্ষে প্রমাণ করবে।

উপায়: ভূরি অথবা লাল গরুকে রবিবারের দিন দুপুরের সময় নিজের দু হাতে করে গম ভরে খাওয়ান।

মকর রাশি

আপনার রাশিচক্রের জন্য সূর্য শ্বর অষ্টম ভাবের মালিক এবং আপনার যাতায়াতের এই সময়কালে আপনার রাশিচক্র থেকে রাশির ঘরে প্রবেশ করবেন। দ্বাদশ ঘরে সূর্যের গোচর আরও অনুকূল ফলাফল হিসাবে বিবেচিত হয় না। এমন পরিস্থিতিতে আপনি এই ট্রানজিটের মিশ্র ফলাফল পাবেন। সূর্যের এই গোচর আপনার স্বাস্থ্যের জন্য দুর্বল প্রমাণিত হবে এবং আপনার স্বাস্থ্যের মধ্যে কমতি থাকবে এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে ঝামেলা করবে। এই গোচরের ফলস্বরূপ, আপনার আয়ও হ্রাস পেতে পারে, যা আপনার আর্থিক অবস্থার উপর প্রভাব ফেলবে এবং এটি দুর্বল হতে পারে তবে একটি ভাল বিষয় হ'ল এটি আপনাকে বিপরীত পরিস্থিতিতে এগিয়ে যাওয়ার সাহস যোগাবে এবং আপনি কোনও ব্যবস্থা নিতে সক্ষম হবেন আপনি চ্যালেঞ্জ থেকে ভয় পাবেন না, তবে দৃঢ় তার সাথে এটির মুখোমুখি হবেন, যাতে আপনার কাজ ধীরে ধীরে শুরু হয়। এই সময়কালে আপনার অযৌক্তিকভাবে ভ্রমণ করার সুযোগ থাকবে। কিছু লোক এই সময়ে বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারে এবং সেখানে গিয়ে তাদের সম্মান বাড়বে। আদালত ও আদালত সম্পর্কিত বিষয়ে এই গোচর আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি বিজয় পাবেন তবে আপনার ব্যয় প্রচুর পরিমাণে বৃদ্ধি পাবে যা আপনাকে ঝামেলা দিতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার আর্থিক নিয়ন্ত্রণ কীভাবে করা যায় সে সম্পর্কে আপনাকে যত্ন নিতে হবে।

উপায়: নিজের পিতার সম্মান মন থেকে করুন আর সকালের সময় শীঘ্র উঠার অভ্যেস করুন।

কুম্ভ রাশি

আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরে সূর্যের গোচর হবে। এই অর্থে, সূর্যের চলাচল প্রায়শই অনুকূল ফলাফল দেয় বলে মনে করা হয়। সূর্য দেব আপনার রাশিফলের সপ্তম প্রভু, সুতরাং এই গোচর আপনাকে ভাল ফলাফল দিতে সক্ষম হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনার আয় প্রচুর পরিমাণে বাড়বে। দিনরাত্রি একটি চতুর্থাংশ প্রবাদ হবে এবং সামাজিক এবং অর্থনৈতিক উভয় ক্ষেত্রেই আপনার সমৃদ্ধি হবে। আপনি সমাজের প্রবীণ এবং বিশিষ্ট ব্যক্তিদের সাথে যোগাযোগ স্থাপন করবেন, যারা ভবিষ্যতে আপনার পক্ষে কার্যকর হিসাবে প্রমাণিত হবে। এই গোচরের প্রভাবের কারণে আপনার প্রেমের জীবনে কিছু সমস্যা হতে পারে কারণ আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে ব্যক্তিগত চিন্তার পার্থক্য থাকতে পারে। আপনার উচ্চাকাঙ্ক্ষা প্রচুর পরিমাণে বৃদ্ধি পাবে, যার কারণে আপনার প্রিয়তমা নিজেকে নিজেকে আপনার চেয়ে আলাদা মনে করবে এবং এটি আপনার সম্পর্কের দূরত্ব বাড়িয়ে তুলতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে এই গোচরের আপনার বাচ্চাদের পক্ষে অনুকূল হবে এবং তারা এই গোচরের ফলস্বরূপ স্ব অঞ্চলে ভাল ফলাফল পাবে। আপনি যদি ছাত্র হন তবে সূর্যের এই গোচর আপনাকে আরও কঠোর পরিশ্রম করার জন্য অনুপ্রাণিত করবে এবং কেবলমাত্র তখনই আপনি উপযুক্ত পুরষ্কার পাবেন। আপনি সরকারী খাত থেকে ভাল উপকৃত হবেন। আপনি যদি সরকারী কর্মকর্তা বা কর্মচারী হন তবে কী বলব। এই সময়টি কেবল আপনার জন্য তৈরি।

উপায়: রবিবারের দিন একটু তামার লোটা নিন আর তাতে শুদ্ধ জল ভোরে তাতে চন্দন মিলিয়ে দিন। এবার এই জলে সূর্য্য দেবকে অর্ঘ্য দিন।

মীন রাশি

সূর্য দেব আপনার রাশিচক্রের জন্য ষষ্ঠ ভাবের কর্তা এবং ধনু রাশির পরিবর্তনের সময় তিনি আপনার রাশিচক্র থেকে আপনার দশম ঘরে প্রবেশ করবেন। দশম ঘরে সূর্য প্রাপ্য লাভ করে এবং এটি আপনার কর্ম, অর্থাত্ ব্যবসায়িক ধারণাও তাই সূর্যের এই পরিবহণটি আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে এবং আপনি অনেকগুলি ভাল ফলাফলও পাবেন। আপনি সূর্য দেবের কৃপায় আপনার পেশায় অগ্রগতি পাবেন। আপনাকে পদোন্নতি দেওয়া হবে এবং আপনার কাজের চাপও বাড়বে, যা আপনার অধিকারকে বাড়িয়ে তুলবে এবং আপনি শক্তিমান হয়ে উঠবেন। এই গোচরটি আপনার ব্যক্তিগত জীবনকে ভাল ফলাফলের সাথে পূরণ করবে এবং আপনি পরিবারের সদস্যদের সমর্থনও পাবেন। সমাজে আপনার অবস্থান শক্তিশালী হবে এবং লোকেরা আপনার প্রশংসা করবে। আপনার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আপনার সুসম্পর্ক থাকবে, যারা আপনাকে সহায়তা করবে। আপনার কঠোর পরিশ্রম আপনাকে সফল করতে পুরো ভূমিকা পালন করবে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সময়ও ভাল হবে। আপনার সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার বাবার স্বাস্থ্য সম্ভবত দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তার যত্ন নিন। একজন বয়স্ক ব্যক্তি এই সময়কালে আপনাকে অনেক সহায়তা করতে পারে। আপনি আপনার কাজের ক্ষেত্রে একটি নতুন নীতি তৈরি করতে পারেন, যা লোকেরা পছন্দ করবে এবং আপনাকে প্রশংসাও দেবে।

উপায়: রবিবারের দিন লাল চন্দন ঘিসে আর সেটি নিজের স্নানের জলে মিশিয়ে সেই জলে স্নান করুন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer