শুক্রের মেষ রাশিতে গোচর নিয়ে আসবে জীবনে উন্নতি

শুক্র গ্রহ ভারতীয় বৈদিক জ্যোতিষে নিজের একটি আলাদা জায়গা রাখে। এমনিতে দৈত্ত দেড় আশ্চর্য হওয়ার কারণ শুক্রাচার্য ও বলা হয়ে থাকে, কিন্তু বৈদিক জ্যোতিষে এই শুক্র গ্রহ যা জীবনে সব প্রকারের সুখের প্রদান করার জন্য সক্ষম হবে আর অনুকূল শুক্র হওয়ার কারণে ব্যাক্তি জীবনে মোটামুটি সব ভৌতিক সুখের প্রাপ্ত করে থাকেন আর উনার জীবনে উন্নতি আসে। উনার পার্সোনালিটি আকর্ষণ হয়ে থাকে আর লোকজন উনার দিকে টেনে চলে যান। এরকম ব্যাক্তি সবার মন জয় করতে সফল হন আর তার ওপর ভিত্তি করে উনার জীবনে প্রগতি পাওয়া যাই।

জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

শুক্র গ্রহের একটি শুভ গ্রহ সঞ্ঝা দিয়ে গিয়েছে আর এই শনি আর বুধ গ্রহকে নিজের মিত্র মেনে থাকেন। সেখানে সূর্য আর চন্দ্রর শুক্রকে শত্রু মানা হয়ে থাকে। আপনার কুষ্ঠিতে শুক্রের স্থিতিত মজবুত হওয়া প্রয়োজন হয়ে থাকে কেননা এটি সব ভৌতিক সুখের প্রাপ্ত করে থাকে। সেইজন্য যদি শুক্র কমজোর থেকে থাকে তাহলে আপনাকে কিছু বিশেষ প্রভাবী উপায় বলা হচ্ছে, যাতে আপনি শুক্রের রত্ন হীরা বা আবার উপ রত্ন অপ্পল ধারণ করার পরামর্শ দেওয়া হয়ে থাকে। এছাড়া আপনি যদি রত্ন না ধারণ করতে চান তাহলে শুক্র যন্ত্র এর স্থাপিত করতে পারেন আর তার নিয়মিত রূপে পুজো করার ফলেও শুক্র গ্রহের সাথে জড়িত ভালো পরিণামের প্রাপ্তি হয়ে থাকে আর আপনি জীবনেও সব সুখ প্রাপ্ত করতে পারবেন।

জানুন পুরো বছরের অগ্রিম সময়ের সম্পূর্ণ অবস্থা - বার্ষিক কুষ্ঠি 2020

শুক্র গ্রহ উত্তর পূর্ব দিশা অর্থাৎ আগণ্যে কোনের স্বামী গ্রহ হয়ে থাকে আর হিন্দু পঞ্জিকা র কথা বলতে গেলে জৈষ্ঠ্য মাসের স্বামীও শুক্র গ্রহই হয়ে থাকে। শুক্র গ্রহ দ্বারা 2 রাশির বৃষ আর তুলার উপর অধিকার হয়ে থাকে এবং এর আধিপত্য নক্ষত্র ভরনী, পূর্বফাল্গুনী আর পূর্বষার হয়ে থাকে। যদি আপনাকে শুক্র গ্রহের সাথে জড়িত উপায় করার হয়ে থাকে তাহলে আপনাকে এই নক্ষত্রের সময় করতে হবে, যারফলে আপনার শুক্র গ্রহের সমুচিত ফল শীঘ্রই প্রাপ্ত হবে আর আপনি জীবন উন্নতির পথে যাবেন। যদি আপনার কুষ্ঠিতে শুক্রের স্থিতি অত্যন্ত শুভ হয়ে থাকে তাহলে আপনি সব প্রকারের খুশি পাবেন আর যদি শুক্রের স্থিতি অধিক খারাপ থেকে থাকে তাহলে আপনি সুখের কমির সাথে সাথে দাম্পত্য জীবনে দুঃখ আর অশুভ স্থিতি হয়ে থাকলে রোগ হওয়ার সম্ভবনা হয়ে থাকে।

যদি আপনি কোন সমস্যা থেকে বিরক্ত হয়ে গেছেন তাহলে সমাধানের পাওয়ার জন্য প্রশ্ন করুন

শুক্রের মেষ রাশিতে গোচরের সময়

জীবনে সব প্রকারের সুখ আর সুবিধার কারক তথা ভৌতিক সুখের প্রদাতা শুক্র গ্রহ 29 ফেব্রুয়ারী, শনিবারের সকালে 01:31 এর সময় মঙ্গলের মালিক মেষ রাশি তে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষ র অনুসারে শুক্রের গোচরের বিশেষ প্রভাব সব বারো রাশিতে দেখতে পাওয়া যাবে কেননা এই অগ্নি তত্ব রাশি আর শুক্রের প্রকৃতি থেকে ভিন্ন। আসুন এবার জানা যাক যে শুক্রের মেষ রাশিতে গোচরের সব রাশির লোকেদের উপর কেমন প্রভাব পড়তে চলেছে :

এই রাশিফল চন্দ্রের রাশির উপর আধারিত। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি


શુક્રની મેષ રાશિમાં સંક્રમણ আপনার জন্য শুক্র দ্বিতীয় আর সপ্তম ভাবের স্বামী আর এই গোচরের সময় সে আপনার প্রথম ভাবে বিরাজমান হবেন। শুক্রের উপস্থিতি এই ভাবে হওয়ার ফলে আপনার ব্যাক্তিত্বরে আকর্ষণ বাড়বে, যার কারণে আপনি বেশ প্রসন্নও থাকবেন আর নিজের চারিদিকের লোকেদের প্রতি সহানুভূতি আর প্রেমের ভাবনা অনুভব করবেন। এর ভালো প্রভাব আপনার দাম্পত্য জীবনে পড়বে আর জীবনসাথীর সাথে অন্তরঙ্গ সম্মন্ধে বৃদ্ধি হবে। নিজেদের মধ্যে ভালোবাসা বাড়বে আর দাম্পত্য জীবনে সুখের আনন্দ নিবেন। এই সময় ব্যবসাতে সফলতা দিতে চলেছে আর আপনি নিজের পার্সোনালিটিকে উন্নতি করার জন্য বেশ ধন খরচা করতে পারেন। পরিবারের দিক থেকে সাহায্য পাবেন আর আপনার সব কাজে পরিজনদের সাহায্য সামিল হবে। এছাড়া আপনার জীবনসাথীও প্রতিটি পদে আপনার সাথে দিবে। কোন নতুন রেডিও কেনার পরিকল্পনা হতে পারে আর আপনি সন্তুলিত আর উত্তম ভোজন থেকে নিজেকে ডায়েটিং এ রাখতে পারেন। এই গোচর কালে আপনি নিজের থেকেই ব্যাক্তিত্বে সুধার নিয়ে আসবেন আর অগ্রসর করবেন। নিজের প্রতি অধিক সময় আর ধন খরচা করবেন, যাতে আপনি নিজেকে ভালো দেখাতে পারেন। এই গোলকার আপনার মান সম্মান আর আপনার আত্মবলকেও বাড়াবে। কিছু লোকের ভেতরে অমূল্যের ভাবনা উদয় হতে পারে, যা উনার জন্য ক্ষতিদায়ক প্রমাণিত হবে।

উপায় : আপনার প্রতিদিন ছোট কন্যাদের চরণ ছুঁয়ে আশীর্বাদ নেওয়া উচিত আর উনাদের সাদা মিষ্টি শুক্রবারের দিন ভাগ করে দেওয়া উচিত।

বৃষভ রাশি

શુક્રના વૃષભમાં સંક્રમણ শুক্র আপনার কুষ্ঠিতে ষষ্ঠ ভাবের স্বামী হওয়ার সাথে সাথে আপনার রাশি অর্থাৎ আপনার প্রথম ভাবের স্বামীও। রাশি স্বামীর গোচর বিশেষ রূপ থেকে ফল দিতে সক্ষম হন, সেইজন্য আপনার জন্য গোচর খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। নিজের এই গোচরকালের সময় আপনার দ্বাদশ ভাবে বিরাজমান হবে। দ্বাদশ ভাব বিভিন্ন প্রকারের খরচা আর ক্ষতির ভাব ও বলা হয়ে থাকে, কিন্তু শুক্র এই ভাবে থেকে আপনাকে বিভিন্ন প্রকারের সুখ এবং সুবিধাও প্রদান করবে, যাতে আপনার খরচাতে বৃদ্ধি হবে। অন্যদিকে আপনার এতো আমদানি প্রদান করবে যে আপনি এই খরচা খুব সহজেই বহন করতে পারবেন। এরকম স্থিতিতে কিছু লোকজন বিদেশে গিয়ে নিজের ছুটি মানাতে পছন্দ করবেন আর এতে আপনি সুখ পাবেন। এই সময় কোন নতুন গ্যাজেট আপনি ঘরে নিয়ে যেতে পারেন, চাই সেটা মোবাইল ফোন হোক বা কোন এপ্লায়েন্স। এরফলে আপনার খর্চাতে বৃদ্ধি হবে। এই সময় আপনার জন্য কোর্ট কাচারীর ব্যাপারে অনুকূল নয়, সেইজন্য এটির থেকে বাচাই ভালো হবে। আপনার স্বাস্থ্য এই সময় পীড়িত হতে পারে, সেইজন্য এই ব্যাপারে আপনার বিশেষ ধ্যান দেওয়া উচিত। কোন অনিচ্ছাকৃত যাত্রা আপনার খরচা বাড়াতে পারে। এই সময় ধার্মিক ক্রিয়াকলাপে আপনি বেশ অর্থ খরচ করতে পারেন। প্রতিযোগী পরীক্ষার জন্য অধিক পরিশ্রমের প্রয়োজন তবে কিন্তু কোন দূর স্থানে গিয়ে আপনার চাকরি পাওয়ার সফলতা মিলবে।

উপায় : আপনার শুক্রবার থেকে শুরু করে মাতা মহালক্ষীর মন্ত্র “ ওং শ্রী মহালক্ষেই নমঃ” এর জপ করা উচিত।

মিথুন রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण আপনার রাশির জন্য শুক্র দেব পঞ্চম আর দ্বাদশ ভাবের সময় তথা গোচরের সময় আপনার একাদশ ভাবে বিরাজমান হবে। শুক্র দেবের কৃপার সাহায্যে আপনার ধনের প্রাপ্তি আর সহজ রূপে ধন আপনি উপলব্ধি করবেন। বিদেশের দিক থেকেও আপনি ধন প্রাপ্তির সাধন করতে পারেন এবং অফিসে বরিষ্ঠ অধিকারীর সাথে আপনার সম্পর্ক ভালো হবে। কেবল তাই নয়, যদি আপনি বিদ্যার্থী তাহলে শিক্ষার ক্ষেত্রে আপনি খুব ভালো ফল পাবেন। ক্রিয়েটিভ ফিল্ডে আপনার ভালো লাভ হবে আর কলাকৃত্ত কাজে আপনি অভিরুচিতে আপনার ধন লাভ হবে। বিবাহিত জাতকদের সন্তান লাভ হবে আর সন্তানের সুখ প্রাপ্তি হবে। সন্তানের দিক থেকে ধনের প্রপ্তি হবে। শুধু তাই নয় বিদেশি মাধ্যম থেকে ধনের প্রাপ্তি হবে, যা আপনাকে ধনের ব্যাপারে মজবুত করতে সাহায্য করবে। আপনি নিজের কর্মস্থলে বরিষ্ঠ অধিকারের সাথে ভালো সম্পর্ক বানান যা আপনার বেশ লাভদায়ক হবে। আপনার মন কোন কলাকৃত্ত কাজে লাগবে, যারফলে আপনার আমদানিও হবে আর আপনার মান সম্মানও প্রাপ্তি হবে। এই গোচর কালে আপনি যে কোন কলার কাজে সংলগ্ন সংস্থার সাথে জুড়তে পারেন।

উপায় : আপনার শুক্রবারের দিন চালের ক্ষীর বানিয়ে মাতাকে ভোগ দিয়ে নিজেও খেতে পারেন।

কর্কট রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण আপনার রাশির জন্য শুক্র দেব চুতুর্থ বাহবা আর একাদশ ভাবের স্বামী হয়ে গোচর কালে আপনার দশম ভাবে নিজের প্রভাব দেখাবে। দশম ভাবে প্রফেশানের খবর লাগানো যাই। শুক্রের উপস্থিতি এই ভাবে হওয়ার ফলে আপনার কর্মক্ষেত্রে উৎরাই-চড়ায়ের সম্মুখন করতে হতে পারে। আপনার মন কাজ থেকে সরে অন্য ক্রিয়াকলাপে লাগবে,যে কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন করতে হতে পারে। নিজের ব্যবহার উচিত বানান আর সবার সাথে ভালোভাবে কথা বলুন। যদিও আপনার পারিবারিক জীবন এই গোচরের প্রভাবে খুশির সময় আসবে। পরিবারের লোকজন একে অপরের প্রতি সামঞ্জস্য আর প্রেমের ভাবনা রাখবেন। পরিবারে কোন নতুন বাহন আসতে পারে, যারফলে সবাই খুশি হবেন। আপনি নিজেকে আদর্শ ব্যাক্তিত্বের রূপে করার চেষ্টা করবেন আর আপনার সামান্য রূপে ধন লাভ হবে। এই সময় কিছু লোকজন নিজের ব্যবসাতে পুঁজি নিবেশ ও করবেন এবং কামকাজ কে নিয়ে কিছু যাত্রা ও করতে পারেন, যা উনার জন্য দীর্ঘবিধি লাভের মাধ্যম হবে। কর্মস্থলে মহিলা সহকর্মীদের সাথে ভালো ব্যবহার করা আপনার জন্য প্রয়োজন হবে কেননা উনারা আপনাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূণ ভূমিকা পালন করবেন। আপনার কাজের প্রতি আপনার নিজেরই মন লাগবে, যারফলে আপনার প্রদর্শন বেশ কিছুটা সুধরাবে কিন্তু অযথার তর্কে সময় নষ্ট করা আপনার জন্য ক্ষতি করতে পারে।

উপায় : আপনার কলা গাছে ছোলার ডাল আর গুড় অর্পিত করা উচিত।

সিংহ রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण আপনার রাশির জন্য শুক্র দেব তৃতীয় আর দশম ভাবের স্বামী আর মেষ রাশিতে গোচর করে আপনার নবম ভাবে গোচর করবে। নবম ভাব ভাগ্যের স্থানও আর কর্ম ভাব মানে শুক্রের নিজের ভাব থেকে দ্বাদশ স্থানে হওয়ার কারণে শুক্রের এই গোচর কালে আপনার চাকরি স্থান পরিবর্তন এর প্রবল যোগ রয়েছে। ভালো কথা এটি যে স্থান পরিবর্তন আপনার পক্ষে হবে আর আপনার এই স্থান পরিবর্তন লাভদায়ক হবে। খুব সুন্দর জাগাতে যাওয়ার যোগ তৈরি হবে। পরিবারের সাথে পিকনিক করতেও যেতে পারেন। যাত্রার ফলে আপনার লাভ হবে। এছাড়া গ্ল্যামার, মিডিয়া আর একটিং করা জাতকদের খুব লাভজনক হতে চলেছে। এই গোচরে আপনার চেষ্টা আপনার ভাগ্যের বৃদ্ধি করবে। শুধু তাই নয়, আপনার সাথে কাজ করা সহকর্মী ও আপনার কাজে আপনাকে ভরপুর সাহায্য করবে, যারফলে আপনার কাজের সুনাম হবে।এই গোচরের সময়ে আপনার মান সম্মানে বৃদ্ধি হবে আর আপনি সামাজিক স্তরে স্থাপিত হবেন। আপনার ভাই বোনেদের এই গোচরে ভালো লাভ মিলবে আর তাও এই সময় উন্নতি হবে। যদি কুষ্ঠিতে উপস্থিত হয়ে থাকে তাহলে এই সময় আপনার কোন ভাই বোনের বিবাহ হতে পারে। ব্যাবসার ব্যাপারে এই সময় আপনি সুখদ পরিনাম প্রাপ্ত করবেন আর আপনি আপনার ভাই বোনের জন্য কিছু করবেন, যা উনাকে এগিয়ে যাওয়ার জন্য সাহায্য করবে।

উপায় : আপনার স্টিকের মালা থেকে “ওঁ মহালক্ষে নমঃ” মন্ত্রের জপ করা উচিত।

কন্যা রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण কন্যা রাশির লোকেদের জন্য শুক্র দ্বিতীয় আর নবম ভাবের স্বামী। এই গোচরের সময় আপনার অষ্টম ভাবে গোচর করবে। অষ্টম ভাবকে অনিশ্চিত্ত আর হটাৎ করে হওয়া ঘটনাক্রম এর সম্মন্ধিক মানা হয়ে থাকে। শুক্রের এই ভাবে গোচর করার কারণে আপনার খর্চাতে হঠাৎ বৃদ্ধি হবে আর আপনি গুপ্ত ভাবেও ধন খরচা করতে পছন্দ করবেন। গোচরের এই সময় গুরু আর গুরু তুললো লোকেদের স্বাস্থ্যের জন্য খারাপ হবে। যদি আপনার পিতা বৃদ্ধ হন, তাহলে স্বাস্থ্য খারাপ হত্যা পারে। ভাগ্যে এই সময় কিছু ঘাটতি দেখা যেটা পারে যার কারণে আপনার কাজে কিছু বাধা আসবে। যদিও আপনি সুখ পেতে থাকবেন। কিছু আবাঞ্ছিত পদ্ধতিতে আপনার ধনের প্রাপ্তি হতে পারে, যা আপনাকে আর্থিক দিক থেকে মজবুত বানাবে কিন্তু মানসিক দিক থেকে আপনার মানসিক শান্তিকে কেড়ে নিতে পারে। এই সময় শশুর বাড়ির পক্ষ থেকে আপনি লাভবান হতে পারেন। ভালো ভোজনের ফলে আপনার লাভ হবে, কিন্তু অতি ভোগের প্রতি আপনি অসুস্থও হয়ে যেতে পারেন। যে সব লোকজন কিছু তন্ত্র সাধনাতে জড়িত আছেন, তারা ভালো ফল পাবেন আর আপনি গুপ্ত রূপে কিছু এমন কাজে খরচা করবেন, যা আপনাকে শারীরিক সন্তুষ্টি দিবে।

উপায়: আপনার শুক্র গ্রহের অনুকূল পরিনাম প্রাপ্ত করার জন্য ছোট কন্যাদের চরণ উনার আশীর্বাদ নেওয়া উচিত।

তুলা রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण আপনার জন্য শুক্র দেবের ভূমিকা গুরুত্বপূর্ণ কেননা সে আপনার অষ্টম ভাবের স্বামী হওয়ার সাথে সাথে আপনার রাশির স্বামীও। অর্থাৎ আপনার প্রথম ভাবের স্বামীও সেইজন্য গোচরের এই সময় আপনার জন্য বিশেষ প্রভাবশালী থাকবে। শুক্রের মেষ রাশিতে গোচরের সময় আপনার সপ্তম ভাবে বিরাজমান হবে যা দীর্ঘকালীন শেয়ার এর ভাব। এই গোচরের প্রভাবে আপনার দাম্পত্য জীবনে প্রেমের গঙ্গা বইবে আর আপনার জীবনসাথীর মাঝে অন্তরঙ্গ সম্মন্ধে বৃদ্ধি হবে আর আপনারা একে অপরের কাছে আসবেন। একে অপরের প্রতি আকর্ষণের ভাব আপনার দাম্পত্য জীবনে সুখের পেরা দিবে কিন্তু কিছু লোকের বিবাহ সম্বন্ধ এর দিকে বাড়বে কিন্তু একটি কথা ধ্যান রাখবেন, নিজের জীবনসাথীর প্রতি সৎ থাকবেন কেননা যদি আপনি কারুর সাথে রুচি নেন তাহলে এই সময় আপনার দাম্পত্য জীবনে চাপ আসতে পারে। আপনার ভেতরে অধিক কাম ইচ্ছা হতে পারে, যা আপনাকে সমস্যাতে ফেলতে পারে, সেইজন একটু সাবধানে থাকবেন। এই সময় ব্যাবসার ব্যাপারে আপনার একটি জবরদস্ত লাভ হতে পারে আর আপনি স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার নিজের ব্যাবসার পার্টনারের সাথে সম্পর্ক ভালো হবে। এর লাভ আপনি ব্যবসাতে পাবেন।

উপায় : আপনার শুক্র যন্ত্র অথবা রত্ন ধারণ করা উচিত।

বৃশ্চিক রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण আপনার রাশির জন্য শত্রু দেব সপ্তম আর দ্বাদশ ভাবের স্বামী এবং গোচরের সি সময়ে আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে। শুক্রের গোলকার ষষ্ঠ ভাবে আপনার জন্য অধিক অনুকূল হবে না, সেইজন্য আপনার এই সময় কিছুটা সাবধান থাকতে হবে। এই গোচরের প্রভাবে এখানে আরও একটি আপনার খরচাতে অপ্রত্যাশিত রূপ থেকে বৃদ্ধি হবে আর আপনার বিরোধীদের উপরেও মাথা উঠাতে লাগবে আর আপনার মান সম্মানে ক্ষতি পৌঁছাবে। সেই ব্যাপারে আপনার সাবধান থাকার প্রয়োজন রয়েছে। মহিলাদের সাথে ভালো ব্যবহার করতে হবে নাহলে সেই কারণে কোন সমস্যা হতে পারে। এই সময় আপনার জীবনসাথীর স্বাস্থ্য পীড়িত হতে পারে। যদি উনি কোথাও কাজ করেন, তাহলে কাজের ব্যাপারে উনাকে কোন দূর যাত্রাতে যেতে হতে পারে। স্বাস্থ্য দুর্বল থাকার কারণে শারীরিক ব্যাপারে উর্জার ঘাটতি হবে। যদিও চাকরির ব্যাপারে এই গোচর আপনার জন্য বেশ লাভদায়ক প্রমাণিত হবে আর আপনার চেষ্টার গতি মিলবে। কিছু লোক এই সময় ঋণ নিয়ে নিজের পুরোনো ঋণ শোধ করতে পারেন। কোর্ট কাচারীর জন্য এই সময় অনুকূল নয়। এই সময় আপনার চাকরিতে ভালো ফল পাবেন আর হঠাৎ করে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন, যার আশাও আপনি করে থাকবেন না।

উপায় :আপনার এই গোচরের সময় শুক্রবারের দিন চিনির দান করা উচিত।

ধনু রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण ধনু রাশির জাতকদের জন্য শুক্র গ্রহ ষষ্ঠ ভাবের স্বামী। গোচরের এই সময়ে আপনার পঞ্চম ভাবে বিরাজমান হবে। পঞ্চম ভাবে বৃদ্ধি, প্রেম আর সন্তানের ভাব ও বলা হয়ে থাকে, সেইজন্য শুক্রের এই ভাবে গোচর করার কারণে আপনার নিজের লাভ লাইফে বেশ ভালো পরিনাম পাবেন। আপনার আর আপনার প্রিয়তমের মাঝে বন্ডিং ভালো হবে। আপনাদের অন্তরঙ্গ সম্পর্কের মধ্যে বৃদ্ধি হবে। একে ওপরের প্রতি আকর্ষণের বৃদ্ধি আপনার এই সম্পর্ক মজবুত হবে। এছাড়া আপনি শিখতে ভালো ফল পাবেন আর আপনার পরিশ্রম সফল হবে। বিবাহিত জাতকদের নিজের সন্তানের সুখ পাবেন। যে সব লোকেরাঋণের মধ্যে জড়িয়ে ছিলেন, উনারাএই গোচরের লাভ পেতে পারেন আর ঋণ শোধ করার আংশিক লাভ এই গোচরের ফলে হতে পারে। এই গোচরের সময় আপনার আমদানিতে বৃদ্ধি হবে আর আপনি আর্থিক দিক থেকে মজবুত হবেন। যদিও যে সব লোকেরা চাকরি করছেন, উনাদের কোন সমস্যা আসতে পারে আর উনি নিজের চাকরি বদলাতে বিচার করতে পারেন। ব্যাবসার ব্যাপারে আপনি ভালো পরিনাম পেতে পারেন। যদিও এই সময় আপনাকে নিজের কিছু অনিয়মিত খরচাকে বাধা দিতে হবে কেননা খরচা আপনাকে আর্থিক দিক থেকে সমস্যা তে ফেলতে পারে। কোন প্রকারের লোন পরিশোধ করতে আপনি সফল পেতে বা হতে পারেন।

উপায় : আপনার শুক্রবারের দিন শিবলিঙ্গে অক্ষত অর্পিত করা উচিত।

মকর রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण আপনার রাশির জন্য শুক্র দেব পঞ্চম আর দশম ভাবের স্বামী আর গোচরের এই সময়ে আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবেন। শুক্র আপনার জন্য একটি যোগকরণ গ্রহের ভূমিকাও পালন করে, সেইজন্য শুক্রের গোচর আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ পরিনাম নিয়ে আসবে। এই গোচরের প্রভাবে বিশেষ রূপে আপনার পরিবারে শান্তি স্থাপনা করে আর আপনাকে আপনার পরিবারের পরিবেশ বেশ শান্তি প্রদান করে। পরিবারে মিলজুল দেখা যাবে আর লোক একে অপরের প্রতি স্নেহ ভাবনা রাখবেন। এই সময় কোন গ্যাজেট বা কোন বাহন কেনার সম্ভবনা রয়েছে আর কিছু লোক নিজের ঘরের সাজ-সজ্জার প্রতি বিশেষ ধ্যান দিবেন। ঘরেলু খরচ অধিক হবে, যা আপনার পরিবারে আরও সম্মান দেবে। এই গোচরের সময় আপনি আপনার কর্মস্থলে সম্মানের প্রাপ্তি হতে পারে আর আপনার প্রদর্শন প্রথম থেকে অধিক পরিবর্তন হইব। সন্তান থেকে সুখ পাবেন আর শিক্ষা আপনার কাজে লাগবে। ক্রিটিভ ফিল্ডের লোকজন খুব ভালো লাভ মিলবে। আপনাকে আপনার ঘরের সুখ মিলবে আর কাজের মাঝে আপনি আরাম পাবেন। এই সময় আপনি নিজের ব্যাক্তিত্বে সুধার নিয়ে আসার চেষ্টা করবেন আর নিজেকে আকর্ষিত দেখতে পছন্দ করবেন। এই সময় আপনার মাতা বেশ আনন্দ পূর্বক থাকবে আর উনার থেকে আপনি সুখ ও প্রাপ্ত করবেন।

উপায় : আপনার ভগবান শ্রী মহা গণেশের প্রতিদিন উপাসনা করা উচিত আর উনাকে দূর্বা অর্পিত করা উচিত।

কুম্ভ রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण কুম্ভ রাশির লোকেদের জন্য শুক্র গ্রহ একটি যোগকরণ গ্রহ কেননা সেই গ্রহ আপনার কেন্দ্র ভাব (চতুর্থ) আর ত্রিকোণ ভাব (নবম) এর স্বামী, সেইজন্য আপনার জন্য এই গোচর গুরুত্বপূর্ণ হবে। নিজের এই গোচরকালে শুক্র দেব আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে, যে কারণে আপনার অধিকাংশ সময় যাত্রাতে কাটবে। যাত্রা সুখময় হবে আর আরামদায়ক হবে। আপনার মান সম্মানে বৃদ্ধি হবে। ভাগ্যে অভিবৃদ্ধি হবে,যে কারণে আপনার কাজ বেশ লম্বা সময় ধরে আটকিয়ে থাকবে, সে সব ও এই সময় পুরো হতে লাগবে, যারফলে আপনি মানসিক দিক থেকে মজবুতি অনুভব করেবন। চাপ থেকে মুক্তি পাবেন আর ভালো ধন লাভ ও হবে। শুক্রের মেষ রাশিতে গোচর আপনাকে আপনার মিত্র থেকে ভালো সাহায্য পাবেন আর সে আপনাকে আপনার কাজে সাহায্য করবে। আপনার সোশ্যাল সার্কেল উন্নতি হবে আর আপনি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ থাকবেন। আপনার প্রেম জীবনে খুশি আসবে যদি আপনি এখনো পর্যন্ত সিঙ্গেল থেকে থাকেন তাহলে আপনি এই সময় কারুর সাথ পাবেন। এছাড়া যদি আপনি কাউকে প্রপোস করতে চান তাহলে তার জন্যেও এই গোচর বেশ অনুকূল থাকবে। এই সময় আপনার পিতার ও লাভ হবে আর উনার কর্মক্ষেত্রে উনার উন্নতি হবে। আপনার সম্পর্ক আপনার সহকর্মীদের সাথে ভালো হবে, যারফলে উনি আপনার সব কাজে সাহায্য করবেন। পরিবারে খুশি নিয়ে আসার জন্য আপনাকে অধিক চেষ্টা করতে হবে।

উপায় : আপনার শুক্রবারের দিন গো মাতা কে আটার লই বানিয়ে খাওয়ানো উচিত।

মীন রাশি

शुक्रचे मीन राशि मध्ये संक्रमण আপনার রাশির জন্য শুক্র গ্রহ তৃতীয় আর অষ্টম ভাবের স্বামী। এই গোচরের সময় আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। দ্বিতীয় ভাব ধন ভাব বলা হয়ে থাকে, সেইজন্য শুক্র এই ভাবে গোচরের প্রভাব আপনাকে ধনের ব্যাপারে ভালো পরিনাম প্রদান করবে। মানে আপনি ধন লাভ প্রাপ্ত করবেন আর আপনার ধন সঞ্চিত ও হবে যারফলে আপনার আর্থিক স্থিতি মজবুত হবে। এই সময় আপনি সুন্দর পরিকল্পনার আনন্দ নিবেন আর নতুন-নতুন জিনিস পছন্দ করবেন, যা আপনার ভোজনে সামিল হবে। পরিবারে অনেক কিছু সুখদ ঘটনা ঘটতে পারে, যেমন পরিবারে কোন প্রোগ্রাম,ইত্যাদির সম্ভবনা বাড়বে বা কারুর বিবাহ হতে পারে। এরফলে অতিথিদের আসা যাওয়া লেগে থাকবে। পরিবারে ভিড়ের পরিবেশ থাকবে। পরিবারের লোকদের একে অপরের প্রতি প্রেম-সোহাগের ভাবনা থাকবে, যে কারণে আপনার পরিবারের ছবি বেশ ভালো হবে আর লোকজন আপনার ঘরের সুনাম করবে। হঠাৎ করে ধন প্রাপ্তি হবে আর এই সময় আপনার ছোট ভাই বোনও আপনাকে আর্থিক দিক থেকে সাহায্য করবে। কিছু লোকজন এই সময় পৈতৃক সম্পত্তি প্রাপ্ত করবেন। প্রপার্টির মাধ্যমে এটি কোন প্রকারের লাভ হওয়ার রাস্তা খুলবে আর পরিবারে কুল সম্পত্তিতে বৃদ্ধি হবে।

উপায়: আপনার শুক্রবারের দিন ছোট কন্যাদের সাদা মিষ্টি খাওয়ানো উচিত।



রত্ন,রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer