মঙ্গলের মেষ রাশিতে গোচর 16 আগস্ট, 2020

সব গ্রহদের সেনা নায়কের দরজা প্রাপ্ত মঙ্গল গ্রহের ব্যবসা, ভূমি, ভাই, সাহস, পরাক্রম ইত্যাদির কারক মানা হয়ে থাকে। এই গ্রহের গোচরের প্রভাব সব রাশির উপরে আলাদা-আলাদা ভাবে পড়বে। মঙ্গল দেব 16 আগস্ট মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে 20:37 সময় গোচর করবে। মেষ রাশিতেই 10 সেপ্টেম্বর থেকে এটি বকরি গতি শুরু করবে আর বকরি গতি করতে করতে 4 অক্টোবর, মঙ্গল গ্রহ এক বার আবার মীন রাশিতে আসবে বা ফিরবে, মীন রাশিতে থাকাকালীন 14 নভেম্বরে এটি মার্গী অবস্থাতে চলে আসবে আর 24 ডিসেম্বর, মেষ রাশিতে প্রবেশ করে ফেলবে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

গ্রহের বকরি গতিতে বিচার করলে এটি সেই স্থিতি, যখন কোন তেজ গতি কে গ্রহের সাপেক্ষ কোন মন্দ গ্রহ পিছনে প্রতিতো হয়। জ্যোতিষে গ্রহের বকরি চালকে খুব গুরুত্বপূর্ণ মানা হয়ে থাকে সেইজন্য মঙ্গল গ্রহের বকরি হওয়াও জাতকদের জীবনে কিছু পরিবর্তন নিয়ে আসবে। তাহলে আসুন এবার বিস্তারে জানা যাক যে মঙ্গলের গোচরের ফলে সব রাশিতে কী প্রভাব পড়বে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

মঙ্গল মেষ রাশির অধিপতি। এই মঙ্গলের ওঠার ভাবে গোচরের কারণে জীবনে ইতিবাচকতা আসবে। এই সময়ের মধ্যে আপনি শক্তিতে পরিপূর্ণ হয়ে উঠবেন এবং আপনার কাজটিও আটকে থাকবে যা সম্পূর্ণ করবে।

এই রাশির লোকেরা যারা নতুন কাজ শুরু করার কথা ভাবছিলেন তারাও এই সময়ের মধ্যে সাফল্য পাবেন। আপনি আপনার প্রতিশ্রুতি পূরণে দৃঢ় প্রতিজ্ঞ হবেন যা আপনার ব্যক্তিত্বকেও উন্নত করবে। এই পরিমাণ নিয়ে যারা ব্যবসা করেন তাদের এই সময়ের মধ্যে ঘিতে পাঁচ আঙুল থাকবে। আপনি যদি ব্যবসায়টি প্রসারিত করতে চান তবে পরামর্শের পরামর্শের পরে আপনি এগিয়ে যেতে পারেন।

এই পরিমাণের লোকেরাও কর্মক্ষেত্রে সম্মান পাবেন, আপনার পরিশ্রম আপনার পক্ষে কাজে লাগবে। এই পরিমাণ শিক্ষার্থীরা যারা গবেষণা করছেন তারা এই সময়ের মধ্যে নতুন এবং ইতিবাচক দিকনির্দেশ পেতে পারেন। এই সময়টি পারিবারিক জীবনের জন্য মঙ্গলজনক হবে বলে আশা করা যায়। তবে আপনাকে এই সময়ে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে এবং কোনও তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত।

নিজেকে ফিট রাখতে, আপনার আরও বেশি করে ব্যায়াম করা উচিত এবং ঘাম হওয়া উচিত। প্রেমের জীবনে আপনি আপনার সঙ্গীর জন্য কিছু করতে প্রস্তুত থাকবেন। সামগ্রিকভাবে, এই সময়টি মেষ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে, কেবল আপনাকে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে হবে।

উপায় - লাল রংয়ের বস্ত্র ধারণ করা আপনার জন্য শুভ হবে।

বৃষভ

আপনার রাশিচক্রের সাথে মঙ্গলের গোচর ডাবল সাইন ইন হবে। কাল পুরুষের রাশিতে এই অনুভূতি মীন রাশির জাতক জাতিকার, যার অধিপতি গ্রহের কর্তা। বিদেশী, ক্ষতি, ব্যয় ইত্যাদিকে এই অর্থে বিবেচনা করা হয়।

মঙ্গল গ্রহের গোচর সময়কালে এই রাশির জাতকরা বিদেশ থেকে উপকার পেতে পারে। বিদেশে পড়াশোনা করতে চান এমন শিক্ষার্থীদের জন্যও এই সময়টি ভাল হবে। এই রাশিচক্রের বাকী চিহ্নের জন্য, এই গোচর শুরুতে কিছুটা চ্যালেঞ্জ হতে পারে, তবে সময় বাড়ার সাথে সাথে ইতিবাচক পরিবর্তন আসবে।

এই সময়ে আপনার নিজের আচরণও পরিবর্তন করা দরকার, অনেক সময় আপনি এটি স্বীকার করেন না যে ভুল করার পরেও আপনি ভুল করেছেন, যা মানুষের সাথে আপনার সমীকরণকে লুণ্ঠন করে। আপনার বুঝতে হবে যে ভুলটি প্রত্যেকের দ্বারা করা হয় এবং এটি গ্রহণ করা ভাল ব্যক্তির গুণ।

এই রাশিচক্র পেশা এবং ব্যবসায়ী শ্রেণির লোকদের এই গোচর চলাকালীন খুব সতর্কতা অবলম্বন করতে হবে, আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। আপনি যদি জীবন ভারসাম্য বজায় রাখতে চান তবে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করুন এবং অতিরিক্ত প্রতিক্রিয়া এড়ান। মানসিক প্রশান্তির জন্য, আপনার যোগব্যায়াম এবং ধ্যান করা উচিত।

উপায় - তামার কয়েন অথবা টুকরো নিজের পকেটে রাখা আপনার জন্য শুভ হবে।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন

মঙ্গল গ্রহের গোচরটি আপনার একাদশ ঘরে থাকবে। এটি লাভের অনুভূতি, সুতরাং আপনি এই গোচর থেকে শুভ ফলাফল পেতে পারেন। এই পরিমাণে নিযুক্ত ব্যক্তিরা ক্ষেত্রে একটি অনুকূল পরিবেশ পাবে এবং এই সময়কালে আয় বাড়ার সম্ভাবনাও রয়েছে। অন্যদিকে, আপনি যদি ব্যবসায়ী শ্রেণির লোকদের বিষয়ে কথা বলেন, এই গোচর চলাকালীন আপনি এমন কিছু সিদ্ধান্ত নিতে পারেন যা আগামীকাল আপনার উপকারে আসবে। যারা নতুন ব্যবসা শুরু করেছেন তারা এই মুহুর্তে আশার এক নতুন রশ্মি দেখতে পাবেন। তবে এই মিথুন রাশির জাতকদের এই সময়কালে কোনও ঋণ নেওয়া এড়ানো উচিত, হ্যাঁ এই সময় ঋণ নেওয়ার পক্ষে খুব ভাল হবে। এই রাশির অনেক মানুষ মঙ্গল গ্রহের গোচর চলাকালীন উচ্চাভিলাষে পূর্ণ হবে এবং যদি এই আকাঙ্ক্ষাগুলি পূরণ না হয় তবে আপনি বিচলিত হবেন। ফল সম্পর্কে চিন্তা না করার চেয়ে আপনার কঠোর পরিশ্রমের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবে কেউ আপনাকে এগিয়ে যেতে বাধা দিতে পারে না। যেহেতু মঙ্গলগ্রহ একটি জ্বলন্ত গ্রহ, তাই আপনার এই বক্তব্যটি এই গোচর সময়কালে কঠোর হতে পারে, যার কারণে আপনার কাছের মানুষদের সমস্যা হতে পারে। যারা সেনাবাহিনীতে যোগ দিতে চান তাদের প্রচেষ্টা এই সময়ে সফল হতে পারে।

উপায় - কোন শুভ কাজের জন্য বেরোনোর আগে মধু খান।

কর্কট

মঙ্গল গ্রহ কর্কটের দশম ভাবে গোচর করবে। দশম ভাবটি কর্মভা নামেও পরিচিত এবং এই ভাবে মঙ্গল গ্রহের গোচর আপনার কাজের গতি বাড়িয়ে তুলবে। আপনি কল্পনার জগত থেকে বেরিয়ে বর্তমানের মধ্যে আসবেন। এই সময়ে আপনার মনে যা কিছু ভাব আসে তা পূর্ণ করার জন্য আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। তবে মাঠে এই সময়ে আপনার কাঁধে অতিরিক্ত ওজন থাকতে পারে। আপনি আপনার দায়িত্ব পালন করতে প্রতিশ্রুতিবদ্ধ হবে। আপনার সিনিয়ররা আপনার ক্রিয়াকলাপ পছন্দ করবে এবং তাদের চিত্র তাদের চিত্র ভাল হবে। যেহেতু মঙ্গল আপনার দশম ভাবে এবং মঙ্গল এখানে দিগবালি, তাই আপনার অনেক ইচ্ছা এই সময়ের মধ্যেই পূরণ হতে পারে। এই পরিমাণ লোকেরা যারা সেনা, পুলিশ ইত্যাদির ক্ষেত্রে কর্মরত থাকে তারা পদোন্নতি পেতে পারেন। একই সাথে, যারা খেলাধুলার সাথে যুক্ত তারাও এই সময়ের মধ্যে ভাল ফলাফল পাবে। কর্কট রাশির জাতকদের ভালবাসার জীবন নিয়ে কথা বলা, এই সময়ের মধ্যে আপনি একটি শক্তি দেখতে পাবেন এবং আপনি আপনার সমস্ত ভালবাসার ইচ্ছা পূরণ করতে চাইবেন। যেসব জাতক বিবাহিত তারা সন্তানের পক্ষ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারে। সময় স্বাস্থ্যের জন্যও ভাল হবে তবে আপনার অতিরিক্ত খাওয়া বা খুব বেশি ঘুমানো উচিত নয়।

উপায় - হনুমান অষ্টকের পাঠ করুন।

সিংহ

আপনার নবম ভাবে মঙ্গল গ্রহের গোচর ঘটতে চলেছে। এটি ভাগ্যের ধারণা এবং ধর্ম, চরিত্র, দীর্ঘ ভ্রমণ, উচ্চশিক্ষা ইত্যাদিও বিবেচনা করা হয়। এই গোচর আপনার পক্ষে ভাল হবে, এর মধ্যে আপনি ভাগ্যের পুরো সমর্থন পাবেন। পারিবারিক জীবনে ভারসাম্য বজায় থাকবে এবং এই রাশির অনেক স্থানীয় এই সময়কালে তাদের পিতার কাছ থেকে উপকৃত হতে পারে। আপনি যদি বাড়ির বাইরে থাকেন তবে বাবার কোনও গুরুত্বপূর্ণ পরামর্শ খুব কার্যকর হতে পারে। সংক্ষিপ্ত ভ্রমণগুলি এই রাশির জাতকদের উপকার করবে। সম্পত্তি সম্পর্কিত বিষয়েও আপনি উপকৃত হবেন। চাকরি পেশাদার এবং ব্যবসায়ীদের জন্য এটিও ভাল সময়, তবে আপনি যদি একের অধিক কাজ হাতে নেন তবে সমস্যা হতে পারে। কোনও কাজ ভালভাবে শেষ করার পরে, পরবর্তী কাজটি হাতে নিন। আপনার আধ্যাত্মিক প্রবৃত্তিটি নবম ঘর দ্বারাও প্রকাশিত হয়েছে, সুতরাং সিংহ রাশির জাতকরা এই সময়ের মধ্যে আধ্যাত্মিক ক্রিয়ায় জড়িত থাকতে পারে। এটির সাহায্যে আপনি যোগের সাহায্য নিয়ে নিজের ব্যক্তিত্বের উন্নতির দিকেও যেতে পারেন। আধ্যাত্মিকতা সম্পর্কিত বই পড়ার প্রতি আপনার আগ্রহও বাড়বে।

উপায় - ভগবান কার্তিকেয়ের পুজো করুন।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা

মঙ্গলের গোচর কন্যা রাশির জন্য অষ্টম ভাবে থাকবে। এই অনুভূতিটিকে আয়ুর ভাব বলা হয় এবং এটি আপনার বয়স, জীবনে বাধা, দুর্ঘটনা, গবেষণা ইত্যাদি বিবেচনায় নেয় মঙ্গলের এই গোচর তাদের জন্য উপকারী হবে যারা গবেষণা কাজ করছেন বা কিছু গোপনীয় বিজ্ঞান শিখছেন। এই রাশির জাতকরাও গুপ্তচরতা শিখে অর্থ উপার্জনের দিকে এগিয়ে যেতে পারে। আপনি যদি মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন নিজেকে যুক্ত করার চেষ্টা করেন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। ধ্যানের যত্ন নিয়ে আপনি মানসিক শান্তিও পেতে পারেন এবং আপনার ব্যক্তিত্বতে ইতিবাচক পরিবর্তন আনতেও পারেন। কন্যা রাশির অনেক লোক মনে করতে পারেন যে তাদের প্রচেষ্টা সঠিক পথে চলছে না। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার কাজের প্রতি মনোনিবেশ করা এবং বেশি চিন্তাভাবনার চেয়ে চালিয়ে যাওয়া আরও ভাল। আপনি যদি পরিশ্রম করেন তবে অবশ্যই একদিন সাফল্য পাবেন। মঙ্গল গ্রহের গোচর চলাকালীন আপনার ভাই-বোনদের সমস্যার মুখোমুখি হতে পারে, তাই তাদের সমর্থন করার জন্য আপনার এগিয়ে যাওয়া উচিত। এই সময়ের লোকেরা এই সময়ের মধ্যে খেলাধুলায় আগ্রহী হবে।

উপায় - মঙ্গলবারের দিন হনুমান মন্দিরে গিয়ে দান করুন।

তুলা

গ্রন্থাগারীরা সপ্তম ঘরে গোচর করবে। কাল পুরুষের রাশিফলে এই স্থানটি রাশির জাতক এবং এটি আপনার স্ত্রী এবং অংশীদারদের ক্ষেত্রে বিবেচিত হয়। মঙ্গল গ্রহের এই গোচরের সাথে রাশির জাতকারা পারিবারিক জীবনে শুভ ফল পাবেন। পরিবারে যদি কোনও ঝগড়া-বিবাদ চলছিল, তবে এই সময়ে তা চলে যাবে, বৈবাহিক জীবনেও আপনি শুভ ফল পাবেন। আপনি যদি আপনার স্বামী / স্ত্রীর সাথে নতুন কোনও কাজ শুরু করতে চান তবে এই সময়টি তার পক্ষেও ভাল। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এই সময়কালে, রাগের আধিক্য এই রাশিচক্রের কিছু স্থানীয় নেত্রীর মধ্যে দেখা যায়। তবে রাগ আপনার প্রাকৃতিক গুণ নয়, তাই বারবার রাগ করাও আপনাকে বিরক্ত করতে পারে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করার পরিবর্তে, আপনাকে তাদের অনুসারে চলতে হবে। আপনি যেকোন পরিস্থিতি জোর করে কাটিয়ে উঠতে চাইলে সমস্যা দেখা দিতে পারে। এই রাশিচক্রের শিক্ষার্থীরা এই যাতায়াতের সময় শিক্ষার ক্ষেত্রে ভাল ফলাফল করতে পারে আপনি যদি খেলাধুলায় অংশ নেন, তবে এই গোচর আপনাকে কিছু দুর্দান্ত অর্জন দিতে পারে।

উপায় - প্রতি মঙ্গলবারে হনুমানষ্টকের পাঠ করুন।

বৃশ্চিক

মঙ্গল মঙ্গল বৃশ্চিক রাশির অধিপতি, এবং এই গ্রহটির মঙ্গল আপনার ষষ্ঠ ভাবে ঘটতে চলেছে। ষষ্ঠ ভাবে রিপু ভাবও বলা হয় এবং এই রোগ থেকে ঋণ, শত্রু ইত্যাদি বিবেচনা করা হয়। মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন আপনার মানসিক ও শারীরিক দক্ষতা জোরদার হবে। আপনার মধ্যে অ্যাডভেঞ্চার করার ক্ষমতা রয়েছে এবং মঙ্গল গ্রহের এই গোচর এই ক্ষমতাতে উন্নতি করবে। আপনাকে ক্ষেত্রটিতে যে প্রকল্প দেওয়া হবে না কেন আপনি সৃজনশীলতার সাথে এটি সম্পন্ন করবেন। ব্যবসায়ীরা ঝুঁকি নেওয়া থেকে পিছপা হবেন না, তারা ব্যবসা ছড়িয়ে দেওয়ার চেষ্টাও করতে পারেন। তবে এই সময়ের মধ্যে আপনার কোনও প্রকার বিতর্কে অংশ নেওয়া উচিত নয়। অযথা কথোপকথন আপনার সময় নষ্ট করবে এবং অন্য কিছুই নয়। যদি আপনি কোনও মামলার আদালতে আশেপাশে ঘুরতে থাকেন তবে এই সময়ে কেউ সেই ক্ষেত্রে বিজয় পেতে পারেন। মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন আপনি সহজেই আপনার প্রতিদ্বন্দ্বীদের জয় করতে পারবেন। এই পরিমাণের শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। আপনি যদি গাড়ি চালনা করেন, ট্র্যাফিক নিয়ম অনুসরণ করুন এবং সাবধানে যানবাহন চালান। স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বলছি, এই সময়ে আপনার অনাক্রম্যতা ভাল থাকবে যার কারণে আপনি ক্ষুদ্র রোগ থেকে রক্ষা পাবেন। যদি আপনি কোনও দীর্ঘস্থায়ী অসুস্থতায় সমস্যায় পড়ে থাকেন তবে তা থেকে মুক্তি পাওয়ার আশা করা যায়।

উপায় - মঙ্গলবারে তামার দান করুন।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু

ধনু রাশির জন্য পঞ্চম ভাবে মঙ্গল গ্রহের স্থান হবে। ধনু রাশিফলে, এই অনুভূতিটি সিংহ রাশির চিহ্ন এবং এর মাধ্যমে আপনার প্রেমের সম্পর্ক, শিশু এবং শিক্ষাকে বিবেচনা করা হয়। প্রেমের সম্পর্কে থাকা এই রাশিচক্রের আদিবাসী এই গোচর চলাকালীন তার প্রেমিকের কাছাকাছি আসতে পারে। এই সময়ে আপনি লাভমেটের সাথে ভ্রমণের অনেক সুযোগ পাবেন। অন্যদিকে, এখন পর্যন্ত অবিবাহিত ব্যক্তিরাও বিশেষ কিছু পেতে পারেন। যাইহোক, যে কোনও সম্পর্কের দিকে এগিয়ে যাওয়ার আগে আপনার অবশ্যই অবশ্যই জেনে রাখা উচিত যে আপনার প্রান্তিককরণটি আদর্শগতভাবে সঠিক। মঙ্গল পরিবহনের কারণে আপনার প্রকৃতিতে অতিরিক্ত রাগ থাকতে পারে, আপনার প্রকৃতিতেও কঠোরতা দেখা যায়। তবে আপনাকে আমাদের পরামর্শ হ'ল আপনার আচরণে নমনীয়তা বজায় রাখা। আপনি যদি সন্তানের দিকে তাকান, আপনার বাচ্চারা কোনও বিষয়ে আপনার সাথে জড়িয়ে পড়তে পারে। এই সময়কালে, পেশা পেশার সাথে যুক্ত ব্যক্তিরা সম্ভবত বিশেষত যারা বিদেশী সংস্থায় কাজ করেন তাদের সুবিধা পাবেন। এই সময়ের ব্যবসায়ীরা বিদেশী যোগাযোগের মাধ্যমে এই সময়কালে উপকৃত হতে পারে।

উপায় - তামার বাসনে বা পাত্রে জল খান।

মকর

মঙ্গল আপনার চতুর্থ এবং একাদশ ঘরের প্রভু এবং এই গ্রহের গোচর আপনার চতুর্থ ঘরে থাকবে। এই অনুভূতিটিকে সুখও বলা হয় এবং এর মাধ্যমে আপনার মা, আত্মীয়, যানবাহন, জমি, কাপড় ইত্যাদি বিবেচনা করা হয়। আপনি এই গোচর চলাকালীন ভূমি-ভবন থেকে উপকৃত হতে পারেন। আপনি যদি কোনও সম্পত্তি বিক্রি করতে চান তবে আপনি ভাল দামে বিক্রি করতে পারেন। একই সাথে, যারা দীর্ঘদিন ধরে সম্পত্তি কিনতে চেয়েছিলেন তাদের স্বপ্নও পূরণ হতে পারে। মায়ের স্বাস্থ্যের বিষয়ে আপনাকে যত্নবান হতে হবে, পর্যায়ক্রমে তার চিকিৎসা করাতে হবে। পারিবারিক পরিবেশ ভাল থাকবে যাতে আপনি শান্তির অভিজ্ঞতা লাভ করতে পারেন। এই ক্ষেত্রে এছাড়াও, এই রাশির জাতকরা এই সময়ের মধ্যে শুভ ফলাফল পাবেন, আপনি সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন, সিনিয়র অফিসাররাও আপনার কাজের গতি দেখে খুশি হবেন। ব্যবসায়ীদের অর্থ সম্পর্কিত বিষয়গুলি সম্পর্কে এই সময়ে সতর্কতা অবলম্বন করা উচিত। এই পরিমাণ দিয়ে মানুষের আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু দম্পতিরা তাদের বিবাহিত জীবনে সমস্যার মুখোমুখি হতে পারেন, ছোট স্ত্রীকে নিয়ে আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করতে পারেন। তবে ভুল বুঝতে পেরে আপনি ক্ষমাও চাইবেন। আপনার স্বাস্থ্য সুস্থ রাখতে আপনি একটি জিম বা যোগ ক্লাসে যোগ দিতে পারেন।

উপায় - মঙ্গলবারের দিন ব্রত রাখুন।

কুম্ভ

কুম্ভের তৃতীয় ভাবে, কমান্ডারের পদটি হবে মঙ্গল গ্রহের গোচর। তৃতীয় ঘরটি আপনার সাহস এবং বীরত্ব প্রদর্শন করে এবং এটি ছোট ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক সম্পর্কেও দেখায়। মঙ্গল গ্রহের গোচর আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি করবে এবং আপনি আপনার শত্রুদের জয় করতে সক্ষম হবেন। তবে আপনার অহংকার এবং অহংকার এড়ানো উচিত। এই ক্রান্তিকালীন সময়ে আপনার ভাইবোনদের স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দিন। আপনি যদি বিপণন বা পরিচালনার ক্ষেত্রে জড়িত থাকেন তবে এই গোচরটি আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে। সরকারী খাতে যারা কাজ করছেন তারাও সুবিধা পাবেন। শিক্ষার্থীদের ঘনত্ব আশ্চর্যজনক হবে এবং তারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। এই শিক্ষার শিক্ষার্থীরা যারা প্রাথমিক শিক্ষা পাচ্ছে তারা সেনাবাহিনী বা বিপ্লবীদের সাথে সম্পর্কিত আকর্ষণীয় বই অধ্যয়ন করতে পারে। অন্যদিকে, এই রাশির জাতকরা যারা ক্রীড়া ক্ষেত্রে জড়িত তারাও এই যাতায়াতের সময় ভাল ফলাফল পাবে মঙ্গল গ্রহের প্রভাব আপনার নেতৃত্বের ক্ষমতাও বাড়িয়ে তুলবে। তৃতীয় ঘর সম্পর্কে লেখাও জানা যায়, তাই এই গোচরের সময় আপনি একটি নতুন কাজ তৈরি করার চেষ্টা করতে পারেন।

উপায় - মঙ্গল বারের দিন লাল রংয়ের বস্তু প্রয়োজনীয়দের দান করুন।

মীন

রাশিচক্রের শেষ রাশির চিহ্নটি মীন রাশির দ্বিতীয় ঘরে মঙ্গলের গোচর হবে। দ্বিতীয় ঘরটি আপনার বক্তৃতা, পরিবার, জীবনের উদ্দেশ্য ইত্যাদি সম্পর্কে বলে এই অর্থে, মঙ্গল গ্রহের গোচর আপনার আয় বাড়িয়ে তুলবে, অন্য কোনও উত্স থেকে আপনি অর্থও পেতে পারেন। এই সময়ের মধ্যে, ভাগ্য আপনাকে পুরোপুরি সমর্থন করবে এবং আপনি যে কোনও কাজেই এটি সাফল্য পাবেন। দ্বিতীয় ঘরে মঙ্গল গ্রহণের কারণে আপনার বক্তৃতাটিতে কঠোরতা দেখা যায় যা পরিবারের সদস্যদের বিরক্ত করবে। আপনার একগুঁয়েম মনোভাব আপনাকে লোকের কাছ থেকে দূরে রাখতে পারে, তাই কোনও কিছুর প্রতি জেদ করবেন না। আপনার যদি সন্তানসন্ততি হয় তবে কিছু কারণে তাদের সাথে মতপার্থক্য থাকতে পারে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকেও মনোযোগ দিতে হবে, অত্যধিক মশলাদার এবং ভাজা খাবার খেলে আপনার পেটের ব্যাধি হতে পারে। আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখতে আপনার প্রতিদিন বেশি করে জল পান করা এবং অনুশীলন করা উচিত। আপনি যখন ফিট থাকবেন কেবল তখনই আপনি বাড়ির অন্যান্য সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিতে পারবেন। মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন আপনার চোখ বা দাঁত সম্পর্কিত সমস্যা হতে পারে।

উপায় - মঙ্গলবারের দিন হনুমান চালিশার পাঠ করুন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer