মঙ্গলের কুম্ভ রাশিতে গোচর আর প্রভাবের উপায় (4 মে, 2020)

মঙ্গল গ্রহ 4 মে, সোমবার রাত্রি 19:59 টার নিজের উচ্চ রাশি মকর থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এটি মঙ্গলের শত্রু শনির মালিক রাশি। মঙ্গল একটি অগ্নি তত্ত্ব প্রধান গ্রহ আর কুম্ভ একটি বায়ু তত্ত্ব রাশি। এই প্রকার একটি অগ্নি তত্ত্ব প্রধান গ্রহের প্রবেশ বায়ু প্রধান রাশিতে হলে পরিবেশে গরম আবহাওয়ার বৃদ্ধি হবে। আসুন এবার জানা যায় যে মঙ্গলের কুম্ভ রাশিতে গোচরফল সমস্ত বারোটি রাশির লোকেদের কেমন প্রকারে প্রভাবিত করতে চলেছে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

মেষ রাশি

আপনার রাশিচক্রের কর্তা মঙ্গল,আপনার একাদশ ঘরে গোচর করবে। তিনি আপনার রাশি থেকে অষ্টম ভাবের কর্তাও। মঙ্গল গ্রহের গোচর আপনার জন্য সামঞ্জস্যের দ্বার উন্মুক্ত করবে এবং আপনি অনেক সুযোগ পাবেন। এই রূপান্তরকালীন সময়ে, মঙ্গল আপনার জন্য বিভিন্ন ধরণের অর্থনৈতিক পরিকল্পনা জোরদার করবে,যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং আপনি অর্থ বিনিয়োগ করে ভাল লাভ করতে সক্ষম হবেন। সম্পত্তি থেকে উপকৃত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, যা আপনার আধিপত্য বাড়িয়ে তুলবে। কাজের ক্ষেত্রে আপনি আপনার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সন্তুষ্ট হবেন এবং আপনি বিশেষ সুবিধা পেতে পারেন। এই গোচরের নেতিবাচক প্রভাবটি হ'ল আপনার প্রেমের জীবনে চ্যালেঞ্জগুলি আসবে এবং এটি একে অপরের কাছ থেকে ধারণা না পাওয়া বা মতামতের পার্থক্যের কারণে আপনার মধ্যে দ্বন্দ্ব আরও বাড়তে পারে। আপনি যদি বিবাহিত হন তবে এই গোচরটি আপনার সন্তানের পক্ষে স্বাভাবিক। তবে তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং আপনি যদি ছাত্র হন তবে আপনি এই গোচর থেকে ভাল ফলাফল পাবেন। আপনি আপনার অর্থ সাশ্রয় করতেও সফল হবেন এবং আপনার প্রতিপক্ষের চেয়েও বেশি হবেন। এই সময়ে আপনার প্রচেষ্টা আপনাকে চারদিক থেকে উপকৃত করবে এবং এটি বলা যেতে পারে যে আপনি যে কাজটিতে হাত রাখবেন তা উজ্জ্বল হতে শুরু করবে।

উপায়ে: আপনার মঙ্গল গ্রহের মন্ত্র "ওঁ অং অঙ্গারকায় নমঃ" নিয়মিত জপ করা উচিত।

বৃষভ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য, মঙ্গলের গোচর দশম ঘরে থাকবে এবং কাজের সময় সাফল্যের পতাকা তোলার জন্যই এটি আপনার সময় হবে। মঙ্গল আপনার রাশিচক্রের সপ্তম এবং দ্বাদশতম অধিপতি। এই মঙ্গলের রাজ্যটি আপনাকে গোচর সময়কালে মাঠে নেতৃত্ব দেয় এবং আপনি আপনার অধিকার এবং দায়িত্বের সাথে বেতনের বৃদ্ধি দেখতে পাবেন। আপনি আপনার অফিসে আধিপত্য অর্জন করবেন এবং আপনার অধিকার বৃদ্ধি পাবে, যার কারণে আপনার সাথে কাজ করা কিছু লোক আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে এবং আপনার ইমেজটি নষ্ট করার চেষ্টা করবে। এটি এড়াতে আপনাকে গর্ব এবং চরম আত্মবিশ্বাস এড়াতে হবে। এই গোচরটির প্রভাবের সাথে আপনি আপনার কাজের প্রতি আরও বেশি গুরুত্ব দেবেন তবে দেহে কম গুরুত্ব দেওয়া স্বাস্থ্যের সমস্যার কারণ হতে পারে। সমস্যা দেখা দিতে পারে এবং আপনি ক্লান্তি অনুভব করবেন। এই গোচরের প্রভাবে পরিবারে কিছুটা উত্থান দেখা দেবে এবং আপনি বাড়ির লোকজনের স্বাস্থ্যের জন্য কিছুটা উদ্বিগ্ন হবেন। প্রেম জীবনের দৃষ্টিকোণ থেকে, এই গোচর আরও অনুকূল হবে না, তাই এই সময়ের মধ্যে আপনার প্রিয়তমের সাথে দেখা করার চেষ্টা করুন, যাতে আপনার মধ্যে কোনও বিরোধ না হয়। আপনি আপনার শরীরচর্চায়ও মনোযোগ দেবেন এবং এই সময়ে জিমে যোগ দেওয়া সম্ভব।

উপায়: মঙ্গল গ্রহের অনুকূল প্রভাব প্রাপ্ত করার জন্য মঙ্গলবার দিন বাজরংবালি লং বালা মিষ্টি পান অর্পিত করা উচিত।

মিথুন রাশি

আপনার রাশিচক্র থেকে মঙ্গলের গোচরটি নবম ঘরে থাকবে। তিনি আপনার জন্য ষষ্ঠ ও একাদশ ঘরের কর্তা। এই গোচরের ফলস্বরূপ আপনাকে ক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে কারণ আপনি স্থানান্তরিত হতে পারেন। এই গোচরের প্রভাব আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে এবং তার স্বাস্থ্যের অবনতিও করতে পারে। তদতিরিক্ত, এই গোচরটি সাধারণত আপনাকে আর্থিক সুবিধা দেয় যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করে। আয় বাড়ানোর জন্য আপনি আরও চেষ্টা করবেন এবং নতুন সুযোগগুলি আবিষ্কার করবেন। এই সময়কালে আপনি দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগও পাবেন যা আপনি ভবিষ্যতে কিছু বিশেষ চিন্তাভাবনার সাথে করবেন। আপনার ভাইবোনরা গোচরের কারণে সমস্যার মুখোমুখি হতে পারে তবে এটি আপনার সিদ্ধান্ত গ্রহণের শক্তি জোরদার করবে এবং আপনার আত্মমর্যাদা বাড়বে, যা আপনার কাজের সাফল্যের সম্ভাবনা বাড়িয়ে তুলবে। পরিবার হিসাবে, এই গোচর আরও অনুকূল হবে না এবং বিশেষত আপনার পরিবারে মায়ের স্বাস্থ্য খারাপ হতে পারে এবং তাদের মেজাজও বৃদ্ধি পেতে পারে। মঙ্গল গ্রহের এই গোচর কেবল কঠোর পরিশ্রমের পরে সাফল্যের ইঙ্গিত দিচ্ছে, তাই আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। বিরোধীদের দৃষ্টিকোণ থেকে, এই আন্দোলন দুর্বল হবে এবং আপনি তাদের উপর পড়ে যাবেন।

উপায়: আপনার মঙ্গল বারের দিন মঙ্গলদেবের বিবিধ পুজো করা উচিত।

কর্কট রাশি

মঙ্গল গ্রহ কর্কট অষ্টম ঘরে গোচর করবে। মঙ্গল আপনার পঞ্চম ভাবের ত্রিভুজ এবং দশম ভাব অর্থাৎ কেন্দ্রের গৃহের অধিপতি, সুতরাং এর গোচর খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি যদি মঙ্গলের অষ্টম ভাবে গোচর করেন তবে আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। অনিয়মিত রক্তচাপ, দুর্ঘটনা, আঘাত, দুর্ঘটনার মতো সমস্যা দেখা দিতে পারে, তাই যানবাহন বা যানবাহনটি খুব সাবধানে চালনা করুন। আপনি গোপন পদ্ধতিগুলির মাধ্যমে অর্থ পাওয়ার উপায় খুঁজে পাবেন এবং আংশিকভাবে আপনি এতে সাফল্যও অর্জন করতে পারেন। মঙ্গলগ্রহের গোচর চলাকালীন এমন কিছু ভ্রমণ হতে পারে, যা নিয়ে আপনি ভেবে দেখেননি। এর ফলে শারীরিক ও অর্থনৈতিক ক্ষতি হতে পারে। আপনার পরিবারে এই গোচর কিছুটা শান্তির দিকে নিয়ে যেতে পারে এবং পরিবারের ভাইবোনরা কিছু চ্যালেঞ্জী পরিস্থিতির মুখোমুখি হতে পারে। আপনার ক্ষেত্রে কিছু সমস্যা পরে, আপনি সফল সময় পাবেন। আপনার কিছু বলার আগে আপনাকে ভাবতে হবে কারণ শ্বশুরবাড়ী আপনার সম্পর্ক করতে পারে। আপনার স্বামীর স্বাস্থ্যও এই গোচরের প্রভাব থেকে ভোগ করবে এবং আপনার মানসিক উদ্বেগ থাকবে তবে এগুলি আপনাকে আধিপত্য বজায় রাখতে দেবেন না।

উপায়: আপনার লাল রংয়ের ধাগাতে তিন মুখী রুদ্রাক্ষ মঙ্গলবার দিন ধারন করা উচিত।

আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

সিংহ রাশি

সিংহ রাশির লোকদের জন্য, মঙ্গল হ'ল যোগিক গ্রহ কারণ এটি আপনার চতুর্থ এবং নবম এর অধিপতি। আপনার রাশিচক্র থেকে মঙ্গল গ্রহের গোচর সপ্তম ঘরে থাকবে যা আপনার পক্ষে বেশি অনুকূল হিসাবে বিবেচিত হবে না। এই গোচরের প্রভাবগুলি আপনার বিবাহিত জীবনে উত্তেজনা এবং কলহের সম্ভাবনা বাড়িয়ে তুলবে এবং আপনার দুজনের মধ্যে সম্পর্ক স্বাভাবিক হবে না। আপনি আপনার স্ত্রীর আচরণের পরিবর্তনও দেখতে পাবেন এবং তারা কিছু উপড়ে ও রাগান্বিত প্রকৃতির সাথে এগিয়ে যাবে, যা আপনার সম্পর্ককে একেবারে নষ্ট করতে পারে। এই গোচরের প্রভাবের ইতিবাচক দিকটি হ'ল আপনি ব্যবসায়ের ক্ষেত্রে সেরা লাভ পাবেন। আপনার বাবা এই সময়ে তার জীবনেও ভাল অগ্রগতি পাবেন এবং আপনি আপনার ক্ষেত্রেও অগ্রগতি পাবেন। আপনিও যদি একটি কাজ করেন তবে আপনি অগ্রগতি পেতে পারেন। এগুলি ছাড়া আপনার স্বাস্থ্যও শক্তিশালী হয়ে উঠবে এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন। গোচরের প্রভাবগুলি থেকে আপনি আংশিকভাবে উপকৃত হওয়ার সম্ভাবনাও থাকবে। দূরবর্তী ভ্রমণ থেকে আপনি ভাল সুবিধা পাবেন এবং সম্পত্তি সম্পর্কিত সুবিধার সম্ভাবনাও রয়েছে তবে, এই সময়ের মধ্যে, আপনার মা আপনার জীবন সঙ্গীর সাথে লড়াইয়ে নামতে পারে, যার কারণে পরিবারে উত্তেজনা থাকতে পারে।

উপায়ে: আপনার মঙ্গল বারের দিন জুঁই ফুলের তেলে প্রদীপ জ্বালিয়ে সুন্দরকান্ড পাঠ করা উচিত।

কন্যা রাশি

তৃতীয় এবং অষ্টম ঘরের অধিপতি হয়ে মঙ্গল আপনার রাশিচক্রের পক্ষে আরও অনুকূল গ্রহ নয় এবং এটি ষষ্ঠ ভাবের আপনার রাশি থেকে সঞ্চারিত হবে, যার কারণে আপনি আপনার চেষ্টায় সাফল্য পাবেন তবে আপনার স্বাস্থ্য দুর্বল হবে এই সময়ের মধ্যে, আপনি রক্ত ​​সম্পর্কিত যে কোনও শারীরিক সমস্যায় ভুগতে পারেন। এই গোচরের অনুকূল দিকটি হ'ল আপনি আর্থিকভাবে কিছুটা লাভ অর্জন করবেন এবং আপনার মাথার উপরে চলে যাওয়া যে কোনও ধরণের ঋণ পরিশোধ করার ক্ষেত্রে আপনি পুরোপুরি জোর দেবেন এবং আপনি এ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার শত্রুদের তুলনায় আরও বেশি হয়ে যাবেন এবং যদি কোনও আদালতের মামলা চলতে থাকে তবে এটি আপনার পক্ষেও আসতে পারে তবে অন্যের ক্ষেত্রে ঝুঁকি দেওয়া এড়ানো উচিত, যার সাথে আপনার কোনও যোগাযোগ নেই। আপনি যদি কোনও কাজ করেন তবে মঙ্গল গ্রহের এই গোচর আপনাকে ভাল ফলাফল প্রদান করবে এবং আপনার কাজের ক্ষেত্রে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনার অতিরিক্ত তরল গ্রহণ করা উচিত এবং ঠান্ডা পদার্থ গ্রহণ করা উচিত, যাতে দেহে পিত্ত প্রকৃতি শান্ত থাকে এবং আপনি অসুস্থ না হন।

উপায়ে: আপনার মঙ্গলবারের দিন শ্রী রাম রক্ষা স্রোত আর হনুমান চালিশার পাঠ করা উচিত।

তুলা রাশি

মঙ্গলের গোচরটি রাশির পঞ্চম ভাবের রূপ নেবে। দ্বিতীয় ও সপ্তম ভাবের অধিপতি এবং পঞ্চম গৃহে মঙ্গল গ্রহের পরিবহণ অনুকূল নয় বলে মঙ্গল আপনার রাশিচক্রের প্রতিষেধক এটি মাথায় রেখে, বলা যেতে পারে যে এই গোচরের ফলস্বরূপ আপনার চাকরিতে কিছু পরিবর্তন হবে এবং আপনি আপনার চলমান কাজটি ছেড়ে দিতে পারেন এবং অন্য কোনও কাজের জন্য চেষ্টা করবেন। এই গোচরের ফলস্বরূপ আপনার বিবাহিত জীবন ভাল থাকবে তবে আপনার শিশুরা শারীরিক সমস্যায় ভুগতে পারে। শিক্ষার্থীদের ক্ষেত্রে, এই গোচর খুব অনুকূল হবে না কারণ এখানে অবস্থিত মঙ্গল মঙ্গল আপনার ঘনত্বকে বিরক্ত করবে এবং আপনার পড়াশোনাকে বাধা দেবে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে প্রেমের জীবনের ক্ষেত্রে এই গোচরটি বেশি অনুকূল নয়। তবে কিছু বিশেষ পরিস্থিতিতে এই সীমালঙ্ঘন প্রেম বিবাহের একটি অবস্থাও তৈরি করবে। মঙ্গল গ্রহের গোচর আপনাকে শারীরিকভাবে ঝামেলা করতে পারে তবে আর্থিকভাবে এটি আপনাকে ভাল ফলাফল দেয় এবং আপনার আয় বাড়বে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার ব্যবসা ব্যবসায়িক বিষয়গুলিতে দৌড়াদৌড়ি করবে এবং আপনার ব্যবসায়ের চুক্তি সফল হবে। ব্যয়গুলি আপনার নিয়ন্ত্রণে থাকবে, যাতে আপনি আর্থিকভাবে সুখী হন।

উপায়: মঙ্গলবার এর গোচরের বিশেষ লাভ প্রাপ্ত করার জন্য মঙ্গলবার দিন গুড় অথবা গম সেবন করা উচিত।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক হ'ল মঙ্গল, সুতরাং এর গোচরটি আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে। এটি আপনার ষষ্ঠ ভাবের প্রভু এবং মঙ্গল রাশির চতুর্থ ভাবে মঙ্গল স্থানান্তর হবে, যেখানে এর অবস্থানটি আরও অনুকূল হিসাবে বিবেচিত হবে না। এই পরিস্থিতিতে আপনি পারিবারিক চাপের সম্মুখীন হতে পারেন। বাড়ির লোকেরা একে অপরের প্রতি ক্ষোভের অনুভূতি সৃষ্টি করবে এবং বিতর্ক বাড়বে। মাতাজির স্বাস্থ্য দুর্বল থাকবে এবং তিনি অসুস্থ হয়ে পড়তে পারেন। তার প্রকৃতিতেও উগ্রতা দেখা দেবে। এর কারণে আপনি মানসিকভাবে বিরক্ত বোধ করবেন। এই গোচরের প্রভাবের কারণে আপনি যে কোনও বিরোধের কারণে, বিশেষত কোনও সম্পত্তির বিরোধের কারণে সুখ পেতে পারেন। এগুলি ছাড়াও আপনি একটি নতুন অস্থাবর এবং অস্থাবর সম্পত্তি কেনার ক্ষেত্রে সফল হতে পারবেন। মঙ্গল স্থানান্তরের কারণে আপনার বিবাহিত জীবনে উত্তেজনা ও দ্বন্দ্বের পরিস্থিতি তৈরি হবে, তাই বিতর্ক থেকে দূরে থাকাই ভাল। তবে মঙ্গল গ্রহের গোচর আপনার কর্মক্ষেত্রে আরও ভাল পরিস্থিতি তৈরি করবে এবং আপনি আপনার কাজে আরও দৃঢ় হবেন। এই গোচরের ফলে আপনি আংশিক সুবিধাও পাবেন তবে আপনি এটি কেবল ব্যয় করবেন, যাতে পরিস্থিতি একই থাকবে।

উপায় মঙ্গলের শুভ প্রভাব পাওয়ার জন্য আপনার মঙ্গলবার এর বীজ মন্ত্র "ওং ক্র্যাং ক্রিং ক্রুঙ সঃ" জপ করা উচিত।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য মঙ্গল পঞ্চম ভাবের অধিপতি। এটি আপনার রাশির অধিপতি বৃহস্পতির চূড়ান্ত বন্ধু এবং গোচর সময়ে আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। তৃতীয় ঘরে মঙ্গলের গোচর অনুকূল হিসাবে বিবেচিত হয়, সুতরাং এই গোচরের প্রভাবের কারণে আপনার শক্তি ডানা পাবে এবং আপনার কাজের দক্ষতা এবং প্রযুক্তিগত দক্ষতার কারণে আপনি অনেক ক্ষেত্রে সাফল্যের পতাকা তুলবেন। আপনার প্রচেষ্টা সফল হবে। আপনি শিক্ষার ক্ষেত্রে দুর্দান্ত ফলাফল পেয়ে খুব খুশি হবেন। এই সময়ে আপনার প্রেম জীবন বেরিয়ে আসবে এবং একজন ব্যক্তি আপনার জীবনে প্রবেশ করতে পারে। এই গোচরের প্রভাব আপনার মানসিক চাপকে সরিয়ে দেবে এবং আপনি নিজেকে আরও বেশি বিশ্বাস করবেন, তাই আপনি নিজেরাই প্রতিটি কাজ সামলাতে চাইবেন। এটি কাজের অগ্রগতি ত্বরান্বিত করবে এবং আপনি আপনার প্রকল্পগুলি সময়মতো নিষ্পত্তি করতে সক্ষম হবেন। আপনি আপনার বিরোধীদের ক্ষতি করবেন এবং কোনওভাবেই আতঙ্কিত হবেন না। আপনি যদি খেলোয়াড় হন তবে আপনি এই আন্দোলনের খুব ভাল ফলাফল পাবেন এবং আপনার খেলার ক্ষমতা শক্তিশালী হবে। ভিজিটের সম্ভাবনা থাকবে। যদিও ট্রিপগুলি আপনাকে কিছুটা ক্লান্তি দেবে তবে এটি আর্থিকভাবে লাভজনক বলে প্রমাণিত হবে। এই রূপান্তরটি ক্ষেত্রের পক্ষেও অনুকূল হিসাবে প্রমাণিত হবে।

উপায়: আপনার বিশেষ রূপে বৃহস্পতিবারের দিন গো মাতার চিত্রের বিবিধ পূজা করা উচিত।

মকর রাশি

মকর রাশির জাতকদের জন্য মঙ্গল হ'ল সুখের প্রভু, অর্থাৎ চতুর্থ এবং আয়ের বোধশক্তি অর্থাৎ একাদশ ঘর। আপনার রাশিচক্র থেকে মঙ্গলের গোচর দ্বিতীয় ঘরে আসবে, যা আপনার অর্থনৈতিক অগ্রগতির দ্বার উন্মুক্ত করবে এবং কম পরিশ্রমে আর্থিক সাফল্য অর্জন করবে এবং আপনার সামাজিক স্তরও উঠবে। এই গোচরের দুর্বল দিকটি হ'ল পরিবারে উত্তেজনা তৈরি হতে পারে এবং আপনার বক্তৃতায় কিছুটা তিক্ততা এবং ক্রোধ স্পষ্টভাবে প্রকাশ পাবে, যার কারণে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। সম্পত্তির ক্ষেত্রে, এই গোচর অনুকূল হবে এবং আপনি এটি থেকে উপকৃত হবেন। শিক্ষার ক্ষেত্রে এই গোচরকে বেশি অনুকূল বলা হবে না এবং আপনার পড়াশোনায় বাধাও থাকতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে আরও কোনও সামঞ্জস্যতা থাকবে না এবং আপনার অনাক্রম্যতা দুর্বল হওয়ার কারণে আপনি শীঘ্রই রোগের কবলে পড়তে পারেন। এই সময়ে মশলাদার খাবার খাওয়া এড়িয়ে চলুন এবং পরিবারে শান্তি প্রতিষ্ঠার চেষ্টা করুন। আপনার বড় ভাইবোনরা প্রয়োজনের এই সময়ে আপনাকে আর্থিকভাবে সহায়তা করবে, যা আপনার সম্পর্কের উন্নতি করবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কোনও হ্রাস পেতে পারে। তাদের বিশেষ যত্ন নিন এবং প্রয়োজনে ডাক্তারকে দেখুন।

উপায়: আপনার মঙ্গলবারের দিন নিজের ঘরের ছাদে লাল রঙের ধ্বজ লাগানো উচিত।

কুম্ভ রাশি

আপনার রাশিচক্র থেকে প্রথম ভাবে মঙ্গল গ্রহের গোচর হবে, অর্থাৎ আপনার নিজের রাশিতে সোনায় মঙ্গল গ্রহের স্থান আপনাকে এই গোচরের বিশেষ প্রভাব দেবে। মঙ্গল আপনার রাশিচক্রের জন্য তৃতীয় এবং দশম ভাবের কর্তা। এই গোচরের প্রভাবের কারণে আপনার প্রকৃতিতে বিশেষ পরিবর্তন হবে। আপনি স্বাভাবিকভাবেই রাগান্বিত হতে পারেন এবং বাধা এবং অনড় হয়ে যেতে পারেন। আপনাকে গাড়ি চালানোর ক্ষেত্রেও সাবধানতা অবলম্বন করতে হবে। এই গোচরের প্রভাবের ফলে আপনি আপনার ভাইবোনদের সমর্থন পাবেন এবং আপনি নিজের মধ্যে আত্মবিশ্বাসী হবেন। আপনি আপনার ক্ষেত্রেও এই গোচরের ভাল সুবিধা পাবেন। আপনি আপনার কাজটি অত্যন্ত তত্পরতা এবং দ্রুততার সাথে পরিচালনা করবেন যা আপনাকে প্রশংসার যোগ্য করে তুলবে। শ্বাসকষ্টের এই প্রভাবটি আপনার পারিবারিক জীবনকে ব্যাঘাত ও বিঘ্নিত করবে এবং পরিবারের প্রবীণদের স্বাস্থ্যের ক্ষতি হতে পারে, বিশেষত আপনার বাবা-মা অসুস্থ থাকতে পারেন। এই গোচরটি আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলবে কারণ মঙ্গল গ্রহের সপ্তম দর্শন আপনার নুবিলে রয়েছে, যার কারণে তিক্ত কথা এবং রাগ আপনার মধ্যে একটি গুরুত্বপূর্ণ দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে এবং এর প্রভাব আপনার বিবাহিত জীবনে প্রভাব ফেলবে। এই গোচরের প্রভাবগুলি আপনার স্বাস্থ্যের ক্ষতিও করতে পারে এবং আপনাকে অসুস্থ করে তুলতে পারে, তাই স্বাস্থ্যের বিষয়ে বিশেষ অবহেলা করা এড়ানো উচিত।

উপায়: মঙ্গলের অশুভ প্রভাব থেকে বাঁচার জন্য আপনার তামার পাত্রে মঙ্গল দেবকে ভোগ অর্পিত করা উচিত।

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য, মঙ্গল দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা এবং মঙ্গল রাশি থেকে আপনার দ্বাদশ ঘরে মঙ্গলের স্থান হবে। এই গোচরের ফলস্বরূপ আপনি বিদেশী উত্স থেকে উপকৃত হবেন এবং নির্দিষ্ট কাজের জন্য আপনি দেশের বাইরে ভ্রমণ করতে পারবেন। এই গোচর আপনাকে বিদেশী দেশে প্রচুর সুবিধা দিতে পারে। এই গোচরের প্রভাব আপনার বিবাহিত জীবনে কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে, যা আপনার মধ্যে দ্বন্দ্বের কারণে আপনার অবশ্যই সাহসের সাথে মুখোমুখি হতে হবে। এই সময়ে জীবন সঙ্গীর আচরণ আপনাকে অবাক করে দিতে পারে কারণ আপনি তাদের কাছ থেকে এমন আচরণ আশা করবেন না। এই গোচর আপনার ভাইবোনদের পক্ষেও বেশি অনুকূল হবে না, তাই তাদের মনোযোগও রাখুন। এই গোচরের প্রভাব সাধারণভাবে আয় বৃদ্ধি করবে, তবে ব্যয় কিছুটা বাড়তে পারে। যাইহোক, আপনার বিরোধীদের নিয়ে আপনার কোনও চিন্তা করার দরকার নেই, কারণ তারা আপনার চুলগুলিও লুণ্ঠন করতে সক্ষম হবে না। আপনি এই সময়কালে বিনিয়োগ বিবেচনা করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য আপনার কিছুটা চিন্তিত হওয়া উচিত কারণ চোখের ব্যথা বা ঘুমহীনতার মতো সমস্যাগুলি এই অস্থায়ী সময়কালে আপনাকে বিরক্ত করতে পারে।

উপায়: আপনার মঙ্গলবারের দিন ওঁ কুজায় নমঃ মন্ত্রের জপ করা উচিত, যারফলে আপনার ভাগ্য মজবুত হবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer