বুধের মেষ রাশিতে গোচর, জানুন আপনার উপর প্রভাব (25 এপ্রিল, 2020)

বুধ গ্রহ শনিবার 25 এপ্রিল 2020র সকাল 2:26 সময় (24 এপ্রিল 2020র রাত্রে) মীন রাশি থেকে বেরিয়ে আসার পরে মঙ্গল গ্রহে মেষ রাশিতে প্রবেশ করবে। এই রাশির চিহ্নটি কাল পুরুষের রাশির প্রথম ভাবে অর্থাৎ আরোহী ঘর হিসাবে বিবেচিত হয়। এটি আগুনের উপাদানটিরও লক্ষণ, সুতরাং এই রাশিতে বুধের গোচর তার ফলাফলগুলি দ্রুত দেবে।

জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

বুধ গ্রহে মেষ রাশিতে গোচরের রাশিফল

এখন যখন বুধ মেষ রাশিতে গোচর করতে চলেছে তাহলে আসুন জানা যাক যে এই গোচরের আপনার রাশিতে কি প্রভাব পড়তে চলেছে :

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

আপনার তৃতীয় আর ষষ্ঠ ভাবের স্বামী। আপনার প্রথম ভাবে অর্থাৎ আপনার রাশিতে গোচর করবে। তৃতীয় ভাবের স্বামী লগ্নে যাওয়ার কারণে, আপনি আপনার বাহুবলের ওপর ভরসা করবেন আর আপনি অধিকতর চেষ্টা করবেন নিজেকে সফল বানানোর। আপনার নির্ণয় নেওয়ার ক্ষমতা মজবুত হবে আর আপনি এই সময় যা নির্ণয় নিবেন তা ভবিষ্যতে আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। যদিও আপনার অতি আত্মবিশ্বাস এর শিকার হওয়া থেকে আপনাকে বাঁচতে হবে, আর কারো সাথে উল্টো সিধা কথা বলা থেকে বাঁচতে হবে। এই গোচর চলাকালীন আপনার ভাই বোনের সাহায্য আপনি সম্পূর্ণরূপে প্রাপ্ত করতে পারেন। আর সেটি আপনাকে সব ব্যাপারে সাহায্য করবে। আর উনার স্নেহ আপনার ওপর বর্ষিত থাকবে। অন্যদিকে এই গোচর কাল এর ষষ্ঠ ভাবের স্বামী আপনার প্রথম ভাবে যাবে, যার ফলে আপনার স্বাস্থ্য পীড়িত হতে পারে। আপনার স্বাস্থ্য সমস্যা যেমন ত্বকের সাথে সম্বন্ধিত রোগ এলার্জি, নেশার সাথে জড়িত সমস্যা বিরক্ত করতে পারে। দাম্পত্য জীবনের জন্য এই গোচর অনুকূল থাকবে। আপনার সম্পর্কে প্রেমের বৃদ্ধি হবে আর আপনারা একে অপরের সাথে খোলাখুলি কথাবাত্রা বলবেন। যার ফলে মনে জমে থাকা কিছু কথা খোলাখুলি হবে। আর আপনার সম্পর্ক আরো ভালো হবে। এই গোচর আপনার দাম্পত্য জীবনে ভালো প্রমাণিত হবে। ব্যবসার ব্যাপারে কিছুটা সাবধানে কাজ করতে হবে। অন্যথায় এটি ভুল দিশার দিকে যেতে পারে।

উপায় - আপনাকে বুধবারের দিন ব্রত রাখা দরকার।

বৃষ রাশি

আপনার রাশির দ্বিতীয় আর পঞ্চম ভাবের স্বামী বই দ্বাদশ ভাবে প্রবেশ করবে। এই বছর আপনার জন্য মিশ্রিত পরিনাম নিয়ে আসবে। এই গোচরের প্রভাবে যেখানে একদিকে আপনার খরচা তে বৃদ্ধি হবে, আর আপনার সঞ্চিত ধনও কিছু বিশেষ কাজে খরচা হতে পারে। আর অন্যদিকে কিছু লোক পড়ার ব্যাপারে বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে। যদি আপনি একজন বিদ্যার্থী হন আর আপনি বিদেশ যাওয়ার স্বপ্ন দেখেন, তাহলে এই সময়কালে তা সফল হতে পারে। যদি আপনি বিবাহিত হন আর আপনি আর আপনার সন্তান এই দিশাতে চেষ্টা করছে তাহলে উনি সফলতা পেতে পারেন। আর বিদেশে গিয়ে ভাল কলেজে পড়াশুনা করতে পারেন। আপনি নিজের বুদ্ধির বলে অনেক কাজ বুঝে শুনে করবেন। যার ফলে বিদেশি ভূমিতে আপনাকে বেশ নাম হবে। আপনি নিজের ব্যবসাতে ভালো ইনভেসমেন্ট করবেন যা আগামী সময়ে আপনার কাজে আসবে। আপনার প্রেম জীবনের জন্য এই সময় বেশি অনুকূল নয়। সেই জন্য কিছুটা খেয়াল রাখবেন কোন কাজের কারণে আপনার প্রিয়তম আপনার থেকে আলাদা হতে পারেন। আলাদা এইভাবে হবে মেনে নিন যে কিলোমিটার দূরে যেতে হবে। যদিও আপনার সংবাদ কাল থাকবে আর উনার সাথে অধিক কথা বলে আপনি আপনার সম্পর্ককে জীবন্ত রাখার চেষ্টা করবেন। এই গোচর কাল খরচা নিয়ন্ত্রণ রাখা আপনার জন্য প্রয়োজনীয়। তানাহলে আর্থিক স্থিতি বেশ খারাপ হতে পারে। বাদ বিবাদ ব্যর্থ না হয়ে অন্য তা লেনদেনের দিকে উড়তে পারে স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে।

উপায় - আপনার বুধ গ্রহের অনুকূলতা পাওয়ার জন্য চার মুখী রুদ্রাক্ষ ধারণ করা উচিত।

মিথুন রাশি

বুধের স্থান আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ বুধ আপনার নিজের রাশির অধিপতি এবং এই স্থানান্তরের সময়কালে এটি আপনার একাদশ ঘরে প্রবেশ করবে। একাদশ ঘর আমাদের আয়-আয়। এই গোচর থেকেও সুবিধা রয়েছে, সুতরাং এই ভাবে বুধের গোচর আপনার পক্ষে খুব অনুকূল হবে। এই গোচরের প্রভাবের সাথে আপনার বক্তব্য খুব শক্তিশালী হয়ে উঠবে এবং আপনি আপনার বুদ্ধি এবং বুদ্ধিমানের শক্তির উপর ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার প্রবীণ কর্মকর্তাদের সাথে সম্পর্কেরও উন্নতি হবে। তাদের সাথে কথোপকথনের উন্নতি হবে এবং আপনি আপনার ক্ষেত্রে সুবিধা পাবেন। এই গোচর আপনার প্রেম জীবনের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। আপনি আপনার কথাটি দিয়ে আপনার প্রিয়তাকে মুগ্ধ করতে সক্ষম হবেন এবং আপনার প্রেমের জীবনটি নতুন শক্তি অর্জন করবে। এই ক্রান্তিকালীন সময়ে আপনি অনেক মুলতুবি কাজ সম্পন্ন করতে সাফল্য পাবেন যা আপনার মনোবলকেও বাড়িয়ে তুলবে এবং আপনার সামাজিক বৃত্তটিও প্রসারিত হবে। এই সময়ে, আপনি কিছু নতুন লোকের সাথে বন্ধুত্বপূর্ণ হবেন এবং আপনার বন্ধু বৃত্ত বৃদ্ধি পাবে। আপনি বিবাহের পার্টিগুলিতে প্রচুর অংশ নেবেন, যা আপনার সামাজিক বৃত্তকে ব্যাপকভাবে বৃদ্ধি করবে। আপনি সমাজে মর্যাদা অর্জন করবেন এবং আপনার যে কোনও পরিকল্পনা সফল হবে। এই গোচর আপনার জীবনকে আর্থিকভাবে সমৃদ্ধ করবে।

উপায় - আপনার বুধ গ্রহের যন্ত্র অথবা রত্ন ধারণ করা উচিত।

কর্কট রাশি

বুধ, আপনার রাশিচক্রের দ্বাদশ এবং তৃতীয় ভাবের কর্তা, আপনার দশম ঘরে গোচর করবে। দশম ভাবটিও কাজের জায়গা, এটি একটি পেশা। বুধের এই গোচর আপনার পেশায় উত্থান-পতন উভয়ই নিয়ে আসবে। একদিকে আপনি আপনার প্রচেষ্টা দ্বারা আপনার কাজের উন্নতি করতে সক্ষম হবেন এবং আপনি প্রশংসা পাবেন এবং আপনার সমস্ত সহকর্মী আপনাকে সমর্থন করবে, যা আপনার বন্ধুত্বকে জোরদার করবে এবং কাজ উপভোগ করবে। অন্যদিকে, হঠাৎ স্থানান্তরও সম্ভব হতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে কিছুটা মনোযোগ দিতে হবে। এই সময়ের মধ্যে, আপনার নিজের কাজের উপর নিবিড় নজর রাখা দরকার, তাই খুব সাবধানে কাজ করুন। মনে রাখবেন যে আপনার বেশি কাজের চাপ পড়বে এবং আপনি খুব হতাশাগ্রস্ত বোধ করবেন। এক্ষেত্রে সাহস হারানোর পরিবর্তে আরও শক্তি প্রয়োগ করে আপনার কাজটি সর্বোত্তম উপায়ে করার চেষ্টা করুন। এই গোচরের প্রভাবগুলি আপনার পারিবারিক জীবনে আনন্দ আনবে। আপনার পিতামাতার স্বাস্থ্যও দৃঢ় হবে এবং আপনি আপনার পরিবারের লোকদের সমর্থন পাবেন। ছোট ভাইবোনরা আপনার কাজে আপনাকে অনেক সাহায্য করবে। একই সাথে আপনার বাবার সাথে আপনার সম্পর্কও ভাল থাকবে। এই ক্রান্তিকালীন সময়ে,ভআপনার ব্যবসাও প্রগতিশীলভাবে বৃদ্ধি পাবে এবং আপনি একজন সফল ব্যবসায়ী হিসাবে আত্মপ্রকাশ করবেন। আপনার কাজের ক্ষেত্রটি শক্তিশালী করার জন্য আপনার এই সময়টি ব্যবহার করা উচিত।

উপায় - আপনার বুধবারের দিন সন্ধ্যার সময় কোন তীর্থ স্থানে বা মন্দিরে কালো তিলের দান করা উচিত।

সিংহ রাশি

বুধের গোচর আপনার রাশিচক্র থেকে নবম ঘরে থাকবে। নবম ভাবটি আপনার নিয়তির জায়গা এবং দূরবর্তী ভ্রমণগুলিরও তথ্য দেয়। আপনার দ্বিতীয় এবং একাদশ ঘরের কর্তা বুধের নবম ভাবে প্রবেশ করবেন এবং আপনাকে অর্থের ক্ষেত্রে দৃঢ় করবেন এবং আপনার আর্থিক অবস্থানকে সমৃদ্ধ করবেন। এই গোচরের প্রভাবের সাথে আপনার স্থগিত পরিকল্পনাগুলি গতি অর্জন করবে এবং আপনি আপনার কাজে সাফল্য পাবেন। আপনি যে কাজগুলি করার আগে দ্বিধা করেছিলেন এবং সাহস জাগাতে পারেননি, এখন সেই কাজগুলিও আপনার হয়ে উঠতে শুরু করবে। এটি আপনাকে ভাল সাফল্য দেবে। আপনি পৈতৃক ব্যবসা চালিয়ে যাবেন এবং যারা কাজ করেন তারা এই সময়ের মধ্যে খুব ভাল ফলাফল পাবেন। আপনি একটি সুন্দর এবং বিনোদন ভ্রমণে যেতে পারেন, যা দীর্ঘ যাত্রা হবে। এই গোচরের প্রভাবের সাথে আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্কও ভাল হবে এবং আপনি তাদের সাথে আপনার মনের কথা বলতে দ্বিধা করবেন না। আপনার সিদ্ধান্ত গ্রহণ এবং প্রচেষ্টা বৃদ্ধি হবে এবং আপনার যোগাযোগও শক্তিশালী হবে। আপনি এই যোগাযোগ থেকে প্রচুর সুবিধা পাবেন। সমাজে আপনার শ্রদ্ধা ও শ্রদ্ধাও বাড়বে এবং আপনার প্রশংসিত হবে।

উপায় - বুধবারের দিন চারা গাছ লাগান।

কন্যা রাশি

বুধ আপনার রাশির অধিপতি, সুতরাং বুধের যে কোনও গোচর আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি আপনার দশম ভাবে অর্থাৎ কর্মভাবেরও মালিক এবং গোচর আপনার অষ্টম ভাবে প্রবেশ করবেন। অষ্টম ভাবটি সাধারণত একটি ভাল অনুভূতি হিসাবে বিবেচিত হয় না, তবে অষ্টম ভাবটি বুধ গ্রহটির পক্ষে অনুকূল অনুভূতি হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে আপনি এই গোচর মিশ্র ফলাফল পাবেন। এটি কর্মক্ষেত্রে ওঠানামার পরিস্থিতি তৈরি করবে এবং আপনি অনুভব করতে পারেন যে আপনার প্রচেষ্টা সম্পূর্ণরূপে সফল নয় এবং আপনার মন কর্ম ক্ষেত্র থেকে বিচ্যুত হতে পারে। এই ক্রমবর্ধমান সময়কালে অষ্টম ঘরে রাশিচক্রের স্থানান্তর আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা সৃষ্টি করতে পারে এবং আপনার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে, তবে এই বুধ আপনার আয় বাড়ানোর একটি উপায় প্রস্তাব করবে এবং আপনি অপ্রত্যাশিতভাবে অর্থ উপার্জন করতে পারেন। কিছু লোক এই সময়ে তাদের বুদ্ধি ব্যবহার করে গোপন পদ্ধতির মাধ্যমে ধন অর্জন করতে পারে। বিপরীতে, যেগুলি রাশিফলে বুধের অবস্থান অনুকূল, তারাও এই গোচর কাজের ক্ষেত্রে ভাল ফল পাবেন এবং হঠাৎ করে ভ্রমণের সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত।

উপায় - আপনার বুধ গ্রহের বীজ মন্ত্র ওঁ ব্র্যাং ব্রিং ব্রউং সঃ বুধায় নমঃ এটির নিয়মিত জপ করা উচিত।

তুলা রাশি

বুধ আপনার শুভ রাশির অধিপতি শুক্রের সর্বোচ্চ বন্ধু এবং এটি আপনার রাশির নবম ও দ্বাদশ ভাবের কর্তা। মেষগুলিতে গোচরের কারণে এটি আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে এবং আপনার জন্য বিভিন্ন ধরণের ফলাফল আনবে। এই গোচর আপনার পক্ষে সাধারণভাবে অনুকূল হিসাবে বলা যেতে পারে কারণ আপনি ব্যবসায় উন্নতি করবেন এবং আপনার ব্যবসায় বৃদ্ধি পাবে। আপনি যদি এই সময়টিতে কোনও নতুন কাজ করতে চান তবে তা সমৃদ্ধ হবে এবং আপনি সেই কাজে সাফল্য পাবেন। আপনি ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন, যাতে আপনি যে অঞ্চলগুলির প্রত্যাশা করেননি তাদের ক্ষেত্রেও সাফল্য পাবেন। ভ্রমণ আপনার পাশে থাকবে এবং আপনার জন্য নতুন উপকারের পথ উন্মুক্ত করবে। এই বিষয়ে আপনার পরিচিতিগুলি বিদেশী উত্স থেকেও প্রতিষ্ঠিত হবে এবং আপনি ভাল সুবিধা পাবেন। আপনি যদি বিবাহিত না হন তবে এই সময়ের মধ্যে আপনি বিবাহিত হতে পারেন। এছাড়াও আপনার বক্তৃতায় মিষ্টি বাড়বে। আপনার ব্যক্তিত্ব আকর্ষণ বৃদ্ধি করবে এবং লোকেরা আপনাকে দ্বারা প্রভাবিত হবে। আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা এবং বুদ্ধি দ্বারা প্রভাবিত হওয়া সত্ত্বেও কিছু লোক আপনার কাছ থেকে কিছু বড় এবং গুরুত্বপূর্ণ কাজে সহায়তাও নেবে। এই সময়ে সমাজে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে এবং আপনি অগ্রগতির পথে এগিয়ে যাবেন।

উপায় - বুধবারের দিন বিধারার মূল জলে ভিজিয়ে স্নান করলে অনুকূল পরিণাম দিবে।

বৃশ্চিক রাশি

বুধের এই গোচর আপনার রাশিচক্র থেকে ষষ্ঠ ভাবে থাকবে। বুধ আপনার জন্য অষ্টম এবং একাদশ ঘরের প্রভু, সুতরাং ষষ্ঠ ভাবে বুধের গোচর বেশি অনুকূল হবে না এবং এই গোচর সময়কালে আপনার স্বাস্থ্য সংক্রান্ত অনেক সমস্যা থাকতে পারে। আপনার ত্বকের রঙ ক্ষয় হতে পারে। আপনি এই সম্পর্কে সতর্ক হওয়া উচিত। এগুলি ছাড়াও আপনার লোকদের সাথে বিরোধের কারণে আপনার সমস্যার মুখোমুখি হতে পারে এবং আপনার ব্যয়ও উল্লেখযোগ্য পরিমাণে বাড়তে পারে। আপনি যদি এই ব্যয়গুলি নিয়ন্ত্রণ না করেন তবে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি আপনার আয়ের হ্রাস দেখতে পাবেন এবং আপনি কিছু আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। কোনও কারণে আপনাকে আপনার ব্যাংক থেকে ঋণ নিতে হতে পারে এবং আপনি এটির জন্য কঠোর প্রচেষ্টা করবেন এবং এতে আপনি সাফল্য পাবেন যা আপনার কাজকে অচল করে দেবে, তবে আপনার এই ঋণ শোধ করার চেষ্টা করা উচিত। বুধের এই রূপান্তরকালীন সময়ে, আপনার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আপনার সম্পর্কও প্রভাবিত হবে, তাই এটি মাথায় রাখুন বিশেষত অন্যথায় ক্ষেত্রে সমস্যা হতে পারে।

উপায় - বুধবারের দিন সবুজ ঘাস গোমাতা কে নিজের হাতে খাওয়ান।

ধনু রাশি

ধনু রাশির লোকদের জন্য বুধ সপ্তম এবং দশম ভাবের মালিক, সুতরাং এটি আপনার পেশার এবং আপনার জীবনসঙ্গী এবং ব্যবসায়িক সংবেদনেরও মালিক। বুধের এই ট্রানজিট আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে বুধের গোচর আপনার আয়ের একটি অবিচ্ছিন্ন বৃদ্ধি হিসাবে প্রমাণিত হবে এবং আপনার পরিকল্পনাগুলি এগিয়ে যাবে। কেবল এটিই নয়, ব্যবসায়ের ক্ষেত্রেও আপনার ভাল লাভ আশা করা উচিত। বাজারে প্রতিযোগিতা পরাজিত করে আপনি এগিয়ে যাবেন এবং আপনার কাজের প্রশংসা হবে। আপনি যদি কোনও বড় ব্র্যান্ডের জন্য কাজ করেন তবে এর নামটি বাড়বে, যার ফলে আপনি বিপণনে সুবিধা পাবেন। আপনি আপনার বিপণনের কৌশলটিকে আরও উন্নত করতে সক্ষম হবেন।এই সময়ে বড় ব্যবসায়ীদের সাথে আপনার সুসম্পর্ক থাকবে। আপনি যদি কোনও কাজ করেন তবে একটু যত্ন নেওয়া উচিত কারণ এই সময়ে আপনার কাজ চলে যেতে পারে। তবে আসন্ন সময়ে, কাজের মোট কাজও শীঘ্রই করা হবে। আপনার জীবন সঙ্গী এই স্থানান্তরের সময়কালেও ভাল সুবিধা পাবেন এবং আপনি যদি কোথাও কাজ করে থাকেন তবে তারা চাকরিতে পদোন্নতি পেতে পারেন বা অন্য কোনও কারণে তারা এই সময়ে ভাল লাভ করতে পারবেন। আপনি যদি ছাত্র হন তবে আপনার পড়াশুনায় খুব ভাল লাগবে এবং নতুন জিনিস শিখবে এবং আপনি যদি বিবাহিত হন তবে বাচ্চারাও ভাল ফলাফল পাবে।

উপায় - আপনার নিত্য প্রতিদিন চন্দ্রদেবের আরাধনা করা উচিত।

মকর রাশি

আপনার ভাগ্যের কর্তা বুধ, তিনিও আপনার ষষ্ঠ ভাবের কর্তা। এই স্থানান্তরের সময়কালে, আপনি আপনার সুখ অর্থে অর্থাৎ চতুর্থ ঘরে প্রবেশ করবেন। বুধের এই গোচরের প্রভাবের সাথে আপনি বিভিন্ন ধরণের সুযোগ-সুবিধা পাবেন এবং আপনি একটি নতুন যানবাহনও কিনতে পারবেন। এই যানটি আপনার পরিবার এবং আপনার অগ্রগতির একটি মাধ্যম হবে। এই সময়ে, আপনার পরিবারে সুখ বৃদ্ধি পাবে এবং আপনার পিতামাতার স্বাস্থ্যও দৃঢ় হবে। আপনি আপনার অতিথিদের আগমনে সন্তুষ্ট হবেন যা বাড়ির পরিবারে পরিবেশকে বাড়িয়ে তুলবে। অন্যদিকে, গাড়ি চালানোর ক্ষেত্রেও কিছুটা সতর্কতা অবলম্বন করা দরকার। বিশেষত দু-চাকার গাড়ি দুর্ঘটনার কারণ হতে পারে, তাই সাবধান হন। সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিরোধ থেকে আপনাকে দূরে থাকতে হবে কারণ এটি আপনার পারিবারিক জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই গোচরের প্রভাবের সাথে সাথে আপনার ক্ষেত্রেও কর্মক্ষেত্রে উন্নতি হবে এবং আপনি আপনার কাজকে আয়ত্ত করতে পারবেন। যদি কোনও আদালতের মামলা চলতে থাকে তবে ফলাফলগুলি আপনার পক্ষে আসতে পারে এবং আপনি সুখ পাবেন। আপনি একটি বিশেষ ধারণা জন্য আপনার চারপাশের লোকদের কাছ থেকে প্রশংসা পাবেন।

উপায় - বুধদেবের বিশেষ কৃপাপ্রার্থী করার জন্য আপনার বিধারার মূল ধারন করা উচিত।

কুম্ভ রাশি

বুধের গোচর আপনার রাশিচক্র থেকে তৃতীয় ঘরে থাকবে, যা কাল পুরুষের রাশির জাতক জাতিকার বুধের একই চিহ্ন, সুতরাং বুধ এখানে শক্তিশালী হবে এবং যোগাযোগ দক্ষতা থেকে আপনাকে ভাল সুবিধা দেবে। এটি আপনার রাশিফলের পঞ্চম এবং অষ্টম ভাবের মালিক হওয়ার পরে তৃতীয় ঘরে যাবে, সুতরাং শিক্ষার ক্ষেত্রে অসাধারণ ফলাফল অর্জন করা হবে। আপনাকে হঠাৎ করে কিছু ট্রিপও নিতে হতে পারে, সুতরাং সেই ট্রিপগুলি সম্পর্কে সতর্ক থাকুন কারণ তারা আপনাকে আর্থিক ও শারীরিক সমস্যার কারণ হতে পারে একদিকে এটি আপনার ভাইবোনদের পক্ষে বেশি অনুকূল হবে না এবং তারা এই সময়ে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে। তবে আপনার উপার্জনও বাড়বে বলে আপনার পক্ষে বেশ উপকারী হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার বাচ্চারা এই গোচরের খুব ভাল সুবিধা পাবে এবং তারা যে কোনও ক্ষেত্রেই বাড়বে। আপনি সোশ্যাল মিডিয়া এবং যোগাযোগ সরঞ্জামগুলির মাধ্যমে কিছু ভাল সংবাদ পেতে পারেন, যা আপনাকে সুখকে ভিজিয়ে তুলবে। এই সময়ের মধ্যে, আপনার লেখার প্রবণতা জাগ্রত হতে পারে এবং আপনি আপনার যে কোনও শখের পিছনে চলে যাবেন। এই সময়ের মধ্যে আপনি বন্ধুদের সাথে দেখা করার প্রচুর সুযোগ পাবেন এবং আপনার বন্ধুত্ব বাড়বে। কিছু নতুন বন্ধু পাওয়া যাবে এবং কিছু পুরানো লোকের সাথে দেখাও হবে। শুধু এটিই নয়, প্রতিবেশী এবং আত্মীয়দের সাথে আপনার সম্পর্কেরও উন্নতি হবে। আপনার সাথে কাজ করা শ্রমিকরাও আপনাকে বন্ধুত্বপূর্ণ আচরণ করবে এবং এটি আপনার পেশায় খুব কার্যকর হবে।

উপায় - বুধবারের দিন সবুজ গোটা মুগ ডাল গোমাতা কে নিজের হাতে খাওয়ান।

মীন রাশি

বুধ আপনার রাশিচক্রের জন্য আপনার চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং গোচর আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। এই গোচরের প্রভাব আপনার বক্তৃতায় আকর্ষণ বাড়িয়ে তুলবে তবে আপনি দ্রুত প্রতিক্রিয়াশীল হয়ে উঠবেন। অর্থাৎ যে কেউ কিছু বলবে, আপনি এখনই কথা বলবেন, যার কারণে আপনাকে পরে অনুশোচনা করতে হতে পারে, তাই এটির সাথে সাবধানতা অবলম্বন করুন কারণ এটি কাজটি নষ্ট করতে পারে। ব্যবসায়ের দিক থেকে, এই ট্রানজিটটি আপনার পক্ষে খুব উপকারী হবে এবং আপনার দূরদৃষ্টি এবং নতুন কৌশল আপনার ব্যবসায়কে নতুন গতিতে নিয়ে যাবে। বিবাহিত জীবনে এই গোচরের প্রভাবটি হবে যে আপনার জীবনসঙ্গী আপনার পরিবারের প্রতি আরও নিষ্ঠার সাথে কাজ করবে, যা আপনাকে খুশী করবে তবে তাদের স্বাস্থ্য দুর্বল হতে পারে। আপনার পরিবারের আয় বৃদ্ধি পাবে এবং সম্পত্তির সাথে সম্পর্কিত বিষয়গুলিও উপকৃত হবে। আপনি যদি কোনও পরিবহণের কাজ করেন তবে তা এই সময়ের মধ্যে প্রফুল্ল হবে এবং আপনাকে ভাল লাভ দেবে। আপনার আর্থিক অবস্থান এই সময়ে শক্তিশালী হবে। কুটুমের মানুষ সহযোগিতার চেতনা জাগ্রত করবে এবং তারা পরিবারের উন্নতির জন্য একসাথে কাজ করবে।

উপায় - আপনার বুধবারের দিন রাধাকে সাজানো এবং তার পুজো-অর্চনা করা উচিত।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer