বুধের বৃষভ রাশিতে গোচর (09 মে 2020)

বুধ গ্রহ যাতে সঞ্চার, ব্যবসা, তর্ক ক্ষমতা, বিশ্লেষণ আর অবলোকনের কারক মানা হয়ে থাকে। নিজের মিত্র রাশি বৃষভে 09 মে 2020, 09:47 সময় গোচর করবে। এখান থেকে 24 মে 2020, 23:57 সময় বুধ গ্রহ নিজের রাশি মিথুন গোচর করবে। অন্ত: বৃষভ রাশিতে বুধ গ্রহ 16 দিন পর্যন্ত স্থিত থাকবে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

আসুন দেখা যাক বুধের বৃষভ রাশিতে গোচরের কী প্রভাব পড়বে আর পরিবার, কেরিয়ার, স্বাস্থ্য, প্রেম, বিবাহ, শিক্ষা ইত্যাদি ক্ষেত্রে আপনি কেমন ফল প্রাপ্ত করবেন।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

মেষ রাশির লোকদের জন্য, বুধের গোচর তাদের কুষ্ঠীর দ্বিতীয় ঘরে থাকবে, জমে থাকা সম্পত্তি এবং সঞ্চয় হবে। এই গোচর চলাকালীন, মেষ রাশির লোকদের পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি হ'ল তাদের অর্থ সাশ্রয়ের জন্য কিছু সঞ্চয় করা, আপনার পক্ষে এইভাবে বিনিয়োগ করা ভাল হবে যা আসন্ন সময়ে আপনাকে আর্থিক সুবিধা দেবে। আপনার জীবনে উত্থান-পতনের কার্যকারক অনুভূতির কর্তা বুধের অবস্থানের কারণে আপনি খুব ব্যয়বহুল হতে পারেন। এই সময়ে, আপনাকে কথোপকথনের সময় সাবধানতা অবলম্বন করতে হবে এবং সঠিক শব্দগুলি ব্যবহার করতে হবে, অন্যথায় আপনি কাউকে আঘাত করতে পারেন। এ কারণে আপনার পরিবারের পরিবেশও খারাপ হতে পারে।

এই সময়ের পেশাদাররা এই সময়ের মধ্যে ক্ষেত্রের সুবিধাগুলি পাবেন।অন্যদিকে, মেষ ব্যবসায়ীরা ব্যবসায় নতুন স্কিম বাস্তবায়নে অসুবিধার মুখোমুখি হতে পারেন। এই গোচরের সময়কালে আপনার কোনও প্রকার ঋণ এড়ানো উচিত।

আপনি যদি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে আপনার চারপাশে স্বাস্থ্যকরতা বজায় রাখা দরকার, অন্যথায় আপনার দাঁত বা মুখ সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে।

উপায় - ফল দান করুন, শুভ ফল পাবেন।

বৃষভ

বুধ গ্রহের গোচর হবে আপনার আরোহী ভাবে এবং এই অবস্থায় বুধটি দিগবলি রাজ্যে থাকবে। বুধের এই অবস্থানটি আপনাকে একটি আকর্ষণীয় ব্যক্তিত্ব তৈরি করবে, এর সাথে আপনার কথোপকথনের দক্ষতাও দুর্দান্ত। আপনি মানুষকে আকর্ষণ করতে সক্ষম হবেন।

এই সময়ের মধ্যে,আপনার বন্ধুত্বপূর্ণ এবং মৃদু মনোভাব আপনাকে ব্যক্তিগত এবং পেশাদার উভয় ক্ষেত্রেই ইতিবাচক ফলাফল দেয়। এই রাশির জাতকরা বিবাহিত এবং তাদের সম্পর্কের ক্ষেত্রে আরও তৃপ্তি এবং আনন্দ অনুভব করবে। এই রাশির চিহ্নের সাথে প্রেমের সম্পর্কের মধ্যে পড়া লোকেরা তাদের প্রিয়জনের সাথে প্রেমের বন্ধন জোরদার করতে সক্ষম হবে।

এই রাশির জাতকরা নিযুক্ত হন বা কিছু ব্যক্তিগত কাজ করেন, বুধের এই অবস্থান তাদের মধ্যে অনেক কৌতূহল জাগিয়ে তুলবে। এ কারণে, আপনি নতুন অভিজ্ঞতার মধ্য দিয়ে যাবেন যা ভবিষ্যতে আপনার দক্ষতা আরও উন্নত করবে। এই রূপান্তরের সময়কালে, আপনি বৃষ রাশির আচরণে নমনীয়তা দেখতে পাবেন যার কারণে আপনি সহজেই আপনার সমস্ত দায়িত্ব পালন করবেন। আপনার সহকর্মী এবং সিনিয়ররা আপনার কাজের সাথে খুশি হবে।

এই পরিমাণের লোকেরা যারা আমদানি-রফতানির সাথে সম্পর্কিত ব্যবসা করেন তারা এই সময়ের মধ্যে সুবিধা পেতে পারেন। সন্তান এই রাশির বাবা-মায়ের সুখের কারণ হয়ে উঠবে। এই সময়ের মধ্যে এই পরিমাণ শিক্ষার্থীদের একাগ্রতা আশ্চর্যজনক হবে, যাতে তারা শিক্ষার ক্ষেত্রে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবে।

উপায় - প্রতিদিন সূর্যোদয়ের সময় রাম রক্ষা স্রোতের পাঠ করুন।

মিথুন

এই গোচর চলাকালীন বুধ গ্রহগুলি আপনার দশম ভাবে থাকবে। এই মূল্যকে ব্যয়ের মূল্য, অযাচিত পরিস্থিতিতে বলা হয় এবং এই অর্থে বুধের অবস্থান মিথুন রাশি মানুষের পক্ষে অনুকূল বলে অভিহিত করা যায় না। বিদেশিদেরও এই অর্থে বিবেচনা করা হয়, তাই, মিথুনের কিছু স্থানীয় নাগরিক বিদেশি সম্পর্ক থেকে উপকৃত হতে পারে। তবে বুধের এই গোচর চলাকালীন আপনার ব্যয়ও বাড়তে পারে যা আপনার মানসিক ঝামেলা এবং উদ্বেগের কারণ হতে পারে। সুতরাং, সঠিক অর্থনৈতিক পরিকল্পনা এবং সম্পদের যথাযথ ব্যবহার আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে। এই রাশির অনেক নেটিভ এই সময়কালে স্থানান্তর করতে পারেন।

যদি আপনি এই রাশিচক্রের পেশাদার ব্যক্তিদের বিষয়ে কথা বলেন তবে এই গোচর আপনার আত্মবিশ্বাসকে হ্রাস করতে পারে এবং একই সাথে আপনাকে নার্ভাস এবং চিন্তিত করতে পারে। তাই এই সময়ে আপনার কোনও নতুন কাজ করা এড়ানো উচিত এবং আপনি যে কাজটি করছেন তা কঠোর পরিশ্রমের সাথে করা উচিত। আপনার দক্ষতার উপর আস্থা রাখুন এবং ক্রমাগত এটি উন্নত করার চেষ্টা করুন, এটি আপনাকে পরিপূরণ এনে দেবে। আপনার পেশাগত জীবনে যে জিনিসগুলি প্রভাবিত করছে তা আপনার ব্যক্তিগত জীবনকেও প্রভাবিত করতে পারে। এই সময়ের মধ্যে, আপনি খুব ছোট ছোট জিনিস সম্পর্কে দ্রুত রেগে যেতে পারেন, যার কারণে জীবনে উত্থান-পতন হবে, আপনি সম্পর্কটিও নষ্ট করতে পারেন। এই গোচর চলাকালীন আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, এটি আপনাকে শর্তগুলি বুঝতে সহায়তা করবে এবং আপনি এই গোচরের ভাল ফল পাবেন।

এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনার কোনও গাফিলতি নেওয়া উচিত নয়, বিশেষত চোখ এবং ত্বক সম্পর্কিত সমস্যা সম্পর্কে সতর্কতা অবলম্বন করা উচিত। অতএব, তাত্ক্ষণিক চোখ এবং ত্বকের সাথে সম্পর্কিত স্বাস্থ্য সমস্যার বিষয়ে একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন।

উপায় - নিজের ডান হাতের ছোট (কড়ি) আঙুলে পান্না রত্ন (5-6 ক্যারেট) ধারণ করুন।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য, বুধ গ্রহের গোচর তাদের সাফল্য এবং লাভের একাদশ ভাবে থাকবে। বুধ কর্কট রাশিচক্রের ইচ্ছার তৃতীয় ভাবের মালিক এবং বিদেশে, ব্যয়ের দ্বিগুণ মূল্যে, এটি দেখায় যে এই গোচর কর্কট রাশির জাতকদের পক্ষে শুভ হবে। বিদেশি বাণিজ্যে জড়িত বা এই পরিমাণ বিদেশী সংস্থায় কর্মরত ব্যবসায়ীরা সুবিধা পাওয়ার খুব সম্ভাবনা রয়েছে।

তৃতীয় ঘর থেকেও আপনার যোগ্যতা বিবেচনা করা হয়, তাই আপনি নিজের যোগ্যতার পাশাপাশি ভাল অর্থ উপার্জন করতে পারেন। এই রূপান্তরের সময় আপনার দক্ষতা বিকাশ করা উচিত। এছাড়াও, বুধের এই গোচর আপনার দমনিত বাসনাগুলি পূরণ করতেও প্রমাণ করতে পারে। কর্কট রাশির চিহ্নের স্থানীয় লোকেরা এই সময়ের মধ্যে স্বল্প ভ্রমণে উপকৃত হতে পারে তবে বর্তমান পরিস্থিতিতে এটি সম্ভব হবে না। এই পরিমাণের লোকেরা অতীতে যে কোনও কাজের জন্য পুরষ্কার পেতে পারে। একাদশ ঘরটি আপনার সামাজিক বৃত্ত সম্পর্কেও বলেছে, সুতরাং বুধের এই গোচর চলাকালীন আপনি সামাজিক স্তরে যত বেশি সক্রিয় থাকবেন, সাফল্যের সম্ভাবনা তত বেশি পাবেন। তবে, এই গোচর চলাকালীন, আপনার সঙ্গীর কাছ থেকে আপনার খুব উচ্চ প্রত্যাশা থাকবে, যার কারণে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আপনি যদি এটিকে আপনার সঙ্গী হিসাবে একইভাবে বুঝতে পারেন তবে এই গোচর প্রতিটি ক্ষেত্রে আপনার পক্ষে ভাল হতে পারে।

উপায় - ঘরে চারা গাছ বা সবুজ চারা গাছ লাগান।

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের দশম ভাবে, বুধ গ্রহটি গোচর করবে, এই অর্থে আপনার কর্মজীবন এবং কর্মগুলি বিবেচিত হবে। বুধ আপনার দ্বিতীয় এবং একাদশ ভাবের কর্তা। দ্বিতীয় ঘরটি আপনার জমা হওয়া সম্পদ এবং একাদশ ঘরকে লাভ এবং সাফল্যের জন্য বিবেচনা করে। বুধের অবস্থান থেকেই বোঝা যায় যে বুধের এই গোচর থেকে সিংহ রাশিচক্রটি উপকৃত হবে।

পেশাগতভাবে, আপনার সৃজনশীলতা এবং সংস্থার দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি কার্যকরীতা এবং দক্ষতা বৃদ্ধির ফলে এমন কার্যগুলিকে বাস্তবায়ন করতে সক্ষম হবেন। সহকর্মী এবং উচ্চ কর্মকর্তাদের মধ্যে এটি আপনার চিত্রকে উন্নত করবে। সিনেমা, বিনোদন এবং সৃজনশীল ব্যবস্থাপনার মতো অন্যান্য ক্ষেত্রে যারা এই ক্ষেত্রে কাজ করছেন তারা এই সময়ের মধ্যে ভাল ফলাফল এবং সুবিধা পাবেন। এই পরিমাণের লোকজন যাঁরা পাবলিক লেনদেন সম্পর্কিত ব্যবসায় রয়েছেন তারাও সুবিধা পাবেন। এই সময়টি ব্যবসায়ীদের, বিশেষত যারা ব্যবসায়িক পরিবার সম্পর্কিত ব্যবসা করেন তাদের জন্যও সময়টি বেশ ভাল হবে। এই উত্তরণকালীন সময়কালে আপনি আপনার উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাবেন।

আপনার পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে আপনি বাড়ির লোকদের কাছ থেকে বিশেষত পিতা বা অনাথদের কাছ থেকে সমর্থন পাবেন। ঘরের পরিবেশ সুন্দর থাকবে। আপনার প্রেমের জীবন সম্পর্কে কথা বলার সাথে বুধের অবস্থানটি আপনার সম্পর্কের ভারসাম্য বজায় রাখবে। এরই মধ্যে লাভমেটের সাথে আপনার ঘনিষ্ঠতা বাড়তে পারে। প্রেম এবং সুখ বিবাহিতদের জীবনে থেকে যায়। এই পরিমাণের শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং সফল হতে চান তাদের আরও কিছুটা কাজ করা দরকার।

উপায় - বুধবারের দিন ধার্মিক পুস্তক অধ্যায়ন আর বুধ বীজ মন্ত্রের জপ করা আপনার জন্য শুভ হবে।

কন্যা

বুধ কন্যা রাশির নবম ভাবে গোচর করবে। আপনার ভাগ্য, উচ্চশিক্ষা ইত্যাদি এই অনুভূতির সাথে বিবেচনা করা হয়। এর সাথে ভ্রমণ এবং ধর্মীয় সফরগুলিও এই অর্থে বিবেচিত হয়। কন্যা রাশির জাতকেরা এই সময়ের মধ্যে প্রতিটি কাজে ভাগ্য পাবেন। তবে এটি সত্ত্বেও, আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনার ধ্রুবক প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম প্রয়োজন। এই ক্রান্তিকালীন সময়ে, আপনার সম্মান ও শ্রদ্ধা বৃদ্ধি পাবে এবং আপনি সামাজিক পর্যায়ে ভাল স্বীকৃতি দিতে সক্ষম হবেন।

পেশাদারদের ক্ষেত্রে এই সময়ে আপনি একটি নতুন চাকরি পেতে পারেন এবং আয়ও বাড়তে পারে। এই গোচর চলাকালীন ভ্রমণ বা দীর্ঘ ভ্রমণ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

এই গোচর চলাকালীন আপনি আধ্যাত্মিকতার দিকে ঝুঁকতে পারেন, আপনি লোককে সহায়তা করতে এবং সেবা করতে পারেন। আপনি আপনার মনোযোগ সমাজের প্রধান দিকগুলির দিকে মনোনিবেশ করবেন যা উন্নতির প্রয়োজন। এই রাশির কিছু লোক এই সময়কালে ধর্মীয় ভ্রমণেও যেতে পারেন।

আপনি যদি বিবাহিত হন তবে আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে, যাতে আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক উন্নতি করতে পারে। অবিবাহিত লোকদের সম্পর্কে কথা বলা, আপনি যদি কাউকে ভালোবাসেন এবং প্রকাশ করতে দ্বিধা বোধ করেন তবে বন্ধুর সাহায্য নেওয়া আপনার পক্ষে উপকারী।

এই রাশির যে শিক্ষার্থীরা বিদেশে পড়াশোনা করতে চেয়েছিল এবং তাদের স্বপ্নগুলি সম্ভবত বুধের এই স্থানান্তরের সময়কালে সত্য হয়ে উঠতে পারে তবে বিদেশ যেতে কিছু সময়ের জন্য স্থগিত হতে পারে।

উপায় - 5-6 ক্যারেট পান্না রত্ন ডান হাতের সবথেকে ছোট আঙুলে (কড়ি) ধারণ করুন।

তুলা

তুলা রাশিচক্রের অষ্টম ভাবে গোচর করবে, এই অর্থে পরিবর্তন এবং অযাচিত ঘটনাগুলি জীবনে বিবেচনা করা হয়। এর সাথে হঠাৎ উপহার এবং স্বাস্থ্য সম্পর্কেও তথ্য নেওয়া হয়। আপনার অষ্টম ঘরে বুধের গোচর ইঙ্গিত দেয় যে আপনার স্বাস্থ্যের প্রতি আপনার একটু যত্নবান হওয়া দরকার। এই সময়ে আপনার ধুলো এবং দূষণ থেকে দূরে থাকা উচিত অন্যথায় আপনি অ্যালার্জি বা ত্বক সম্পর্কিত রোগে ভুগতে পারেন। গাড়ি চালানো হলে গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে।

জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

বুধের এই গোচর চলাকালীন আপনি রাশিয়ার লোকেরা অনেক অফার পেতে পারেন তবে আপনাকে কোনও সিদ্ধান্তে পৌঁছানোর আগে সুবিধা এবং অসুবিধাগুলি বিবেচনা করার পরামর্শ দেওয়া হয়। অন্যথায়, আপনি যে কোনও ধরনের দর কষাকষিতে পড়তে পারেন। যাইহোক, আপনি হঠাৎ কোনও উত্তরাধিকার বা উপহার হিসাবে আপনার প্রবীণদের কাছ থেকে উপকার পেতে পারেন।

রহস্যময় এবং গুপ্ত বিজ্ঞানগুলি শেখার বা বুঝতে আপনার আগ্রহ এই মুহুর্তে বাড়তে পারে।এটির সাহায্যে যারা এই জাতীয় গোচরটি একরকম গবেষণা কাজ করছেন তাদের পক্ষে মঙ্গলজনক হবে, আপনি এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন।

আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলা, আপনি আপনার স্ত্রী কাছ থেকে সংবেদনশীল এবং আর্থিক সহায়তা পাবেন, যাতে আপনি সহজেই কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে সক্ষম হন। এই ক্রান্তিকালীন সময়ে আপনাকে নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকতে হবে এবং আপনার দক্ষতার উপর আস্থা রাখতে হবে। আপনি যদি এটি করেন তবে এই গোচরটি আপনার জন্য খুব মনোরম হবে।

উপায় - আপনার বাড়িতে কর্পূর প্রদীপ জ্বালান তাহলে বুধ গ্রহের শুভ ফল পাবেন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, বুধের গোচর হবে তাদের সপ্তম ভাবে। আপনার স্ত্রী, অংশীদারিত্ব ইত্যাদি সপ্তম ভাবের সাথে বিবেচনা করা হয়। বৃশ্চিক রাশির জাতকরা বুধের এই গোচরের সাথে মিশ্র ফল পাবে।

বুধ বৃশ্চিক রাশিচক্রের অষ্টম ভাবের অধিপতি, যা জীবনে আসা বাধার কথা জানায়, এই বুধ গ্রহটি এই গোচর চলাকালীন আপনার সম্পর্কের সপ্তম ঘরে বসে আছে। এটি দেখায় যে এই গোচর চলাকালীন আপনি জিনিসগুলি বাইরে বের করে আনতে পারবেন, জিনিসগুলি আপনার আচরণে নিয়মিত পরিবর্তিত হয় যা আপনার পত্নীর সাথে ভুল বোঝাবুঝির কারণ হতে পারে। অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হয়েছে যে আপনি জীবনসঙ্গী সম্পর্কে সমস্ত বিষয়ে মতামত দেওয়া থেকে বিরত থাকুন এটি সহজেই অনেকগুলি সমস্যার সমাধান করতে পারে। অন্যদিকে, আমরা যদি এই রাশির একক ব্যক্তির কথা বলি তবে এই স্থানান্তরের সময় তারা বিশেষ কারও সাথে দেখা করতে পারে।

বুধ আপনার সাফল্য এবং লাভের একাদশ ঘরের কর্তা এবং এই স্থানান্তরের সময়কালে আপনার সপ্তম ভাবটি দখল করে। এটি দেখায় যে আপনি লাভ পাবেন বিশেষত যারা অংশীদারীতে ব্যবসা করেন এটি সত্ত্বেও, আপনার সঙ্গীর সাথে যোগাযোগ করা এবং তাদের বিশ্বাস করা আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ। এই গোচরের সময়কালে আপনি যত বেশি সামাজিক মিথস্ক্রিয়া করেন, ততই আপনি উপকৃত হওয়ার সম্ভাবনা থাকে।

আপনি যদি আপনার স্বাস্থ্য জীবনের দিকে তাকান, আপনি এই মুহুর্তে আপনার শক্তির বৃদ্ধি বোধ করতে পারেন, আপনি যদি এই শক্তি কোনও দৌড়, জিম বা যোগব্যায়ামের মতো কোনও শারীরিক কাজে রাখেন তবে আপনার স্বাস্থ্য আরও ভাল হতে পারে।

উপায় - প্রতিদিন মাতা সরস্বতীর পুজো করার ফলে আপনার বুধ গ্রহের শুভ ফল প্রাপ্ত হবে।

ধনু

বুধ গ্রহের গোচর ধনু রাশির স্থানীয়দের ষষ্ঠ ভাবে থাকবে, বৈদিকের অতিরিক্ত বাধা, প্রতিযোগিতা, বাধা, শত্রু, রোগ ইত্যাদিতে এই বিবেচনা করা হয়। বুধের এই রাশিটি এই জাতক জাতিকার লোকদের পক্ষে মঙ্গলজনক হবে যারা কোনও পেশা পেশার সাথে যুক্ত বা কিছু পেশাদার কাজ করেন। আপনার অবিরাম পরিশ্রম এবং সংকল্পের কারণে আপনি ক্ষেত্রে সফলতা পাবেন। যাইহোক, এই সময়ে আপনার শত্রুদের সাথে আপনার সাবধান হওয়া দরকার কারণ তাদের বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র করা যেতে পারে। তবে, আপনার বর্ধিত প্রতিযোগিতামূলক ক্ষমতা এবং স্বজ্ঞাত জ্ঞানের সাহায্যে আপনি এই জাতীয় পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করতে পারেন।

এই পরিমাণের ব্যবসায়ীদের যদি ব্যবসাটি সম্প্রসারণের পরিকল্পনা থাকে, তবে এটি কয়েক দিন স্থগিত করা ঠিক হবে। আপনি যে গুরুত্বপূর্ণ কাজটি করছিলেন সেদিকে যদি আপনি মনোযোগ দিন, তবে আপনি শুভ ফলাফল পাবেন। এছাড়াও, আপনার এই সময়ে ঋণ নেওয়া এড়ানো উচিত, অন্যথায় এটি আপনার মানসিক উদ্বেগের কারণ হতে পারে।

আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

আপনার ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে কথা বললে, এই ক্রান্তিকালীন সময়ে আপনার স্ত্রীর স্বাস্থ্য নাজুক থাকবে। এছাড়াও, কিছু ভুল বোঝাবুঝি এবং সম্পর্কের পরিবর্তনগুলি আপনার দুজনের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে এবং একে অপর সম্পর্কে আপনার উপলব্ধিও পরিবর্তিত হতে পারে। ফলস্বরূপ, আপনি উভয় একে অপরের প্রতি অস্বস্তি বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনারা উভয়ের উচিত একে অপরের সাথে কথা বলার এবং একে অপরকে দোষারোপ করার পরিবর্তে প্রতিটি সমস্যা সমাধানের চেষ্টা করা উচিত। এই পরিমাণ শিক্ষার্থীদের সম্পর্কে কথা বলা, তবে সেই শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ছিল তারা এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারে।

উপায় - গরুকে রোজ সবুজ ঘাস খাওয়ান।

মকর

মকর রাশির জাতকদের পঞ্চম ভাবে বুধ স্থানান্তরিত হবে, এই অর্থে আপনার বুদ্ধি, প্রেম, রোম্যান্স এবং শিশুদের বিবেচনা করা হয়। আপনি যদি নিজের ব্যক্তিগত জীবনের দিকে লক্ষ্য করেন তবে বুধের এই গোচরকে প্রেম এবং রোম্যান্সের জন্য ভাল। এই রাশির লোকেরা যারা এখনও অবিবাহিত ছিল তারা এই গোচর চলাকালীন বিশেষ কারও প্রতি তাদের ভালবাসা প্রকাশ করতে পারে, কারণ এই সময়ে আপনার প্রস্তাবতে ইতিবাচক প্রতিক্রিয়া আসতে পারে, তাই আপনার জীবনে সুখ আসতে পারে। বুধের এই গোচর মকর রাশির বিবাহিত নেটিভদের পক্ষেও খুব মঙ্গলজনক প্রমাণিত হবে, এই সময়ে আপনি আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাতে পারেন।

জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

আপনার পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, বুধ, যিনি আপনার নবম ভাবের কর্তা, তিনি আপনার পঞ্চম ভাবে গোচর করছেন। সুতরাং, এই পরিমাণের পেশাগত পেশাদাররা পদোন্নতি পেতে পারেন যাদের প্রত্যাশিত প্রত্যাশা ছিল এবং তারাও পছন্দসই জায়গায় স্থানান্তরিত হতে পারেন। আপনার চিন্তা এই সময়ের মধ্যে উচ্চ কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। এর পাশাপাশি, যারা কিছু গাওয়া, বাজানো, নাচ ইত্যাদির মতো কিছু সৃজনশীল কাজ করেন তারা তাদের প্রতিভা দেখানোর জন্য একটি ভাল প্ল্যাটফর্ম পাবেন। এই সময়ের ব্যবসায়ীরাও এই সময়ের মধ্যে মুনাফা পাবেন।

এই গোচর চলাকালীন, মকর রাশির বিবাহিত জাতকদের বাচ্চারা তাদের বাচ্চাদের কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারে, যা তাদের খুশী করবে। এই গোচর উচ্চতর শিক্ষা অর্জনকারী এই পরিমাণ শিক্ষার্থীদের জন্যও উপকারী হবে।

স্বাস্থ্যের দিক থেকে, এই গোচর অনুকূল মনে হয়, তবুও কোনও ধরণের শারীরিক কাজ করা আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে।

উপায় - ভগবান গনেশকে প্রতিদিন দূর্বা ঘাস অর্পিত করুন।

কুম্ভ

কুম্ভ রাশির লোকদের জন্য, বুধ গ্রহের গোচর চতুর্থ ভাবে থাকবে, এই অর্থে, সুযোগ-সুবিধা, বাড়ি এবং মা বিবেচনা করা হয়। এটি ইঙ্গিত দেয় যে মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে যা আপনাকে মানসিক উদ্বেগের কারণও হতে পারে। কুম্ভ রাশির লোকদের জন্য, বুধ বংশের অধিপতি, অর্থাৎ পঞ্চম ভাব, যা তার নিজের রাশির চিহ্ন দিয়ে স্থানান্তরিত হচ্ছে। এটি ইঙ্গিত দেয় যে এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা সন্তানের সাথে সম্পর্কিত কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন এবং আপনার শিশু আপনার অনেক সময় নিতে পারে। এই পরিমাণটি শিক্ষার্থীদের ঘনত্বকে প্রভাবিত করতে পারে, যা শিক্ষার ক্ষেত্রে সমস্যা তৈরি করবে।

আপনি যদি আপনার পেশাগত জীবনের দিকে লক্ষ্য করেন তবে বুধটিও আপনার অষ্টম ভাবের মালিক, যা পরিবর্তনগুলি এবং হঠাৎ ঘটনাগুলি দেখায়, এর প্রত্যক্ষ দর্শন ক্যারিয়ার এবং পেশার দশম ভাবে এটি পরামর্শ দেয় যে আপনার জীবনে কিছুটা উত্থান-পতন হতে পারে, আপনাকে ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। এই সময়ে কেরিয়ারের ক্ষেত্রে ভাল ফলাফল পেতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও উচ্চ কর্মকর্তাদের সাথে কিছু মতবিরোধের কারণে আপনি বিচলিত হতে পারেন। তবে আপনার কোনও সংঘর্ষের পরিস্থিতি এড়ানো উচিত, অন্যথায় আপনার চিত্রটি কলঙ্কিত হতে পারে। তবে এই পরিমাণ ব্যবসায়ীরা হঠাৎ লাভ পেতে পারেন।

বুধের এই গোচর প্রেম এবং রোম্যান্সের জন্য ভাল হবে, এই গোচর চলাকালীন আপনার সঙ্গী পেশাদার জীবনে সাফল্য এবং কৃতিত্ব পাবেন। এই সময়ে আপনার সঙ্গী আপনার সম্পূর্ণ সমর্থন দেবে। তবে এই সময়ের মধ্যে আপনার ছোট ছোট বিষয়গুলি উপেক্ষা করে সম্পর্কটিকে আরও ভাল করা উচিত।

আপনার স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বলা, আপনি যদি যানবাহন চালনা করেন তবে এই সময়ে সাবধানতার সাথে গাড়ি চালাবেন না, অন্যথায় আঘাতের কারণে কোনও দুর্ঘটনা ঘটতে পারে। এর পাশাপাশি আপনার বুক, সর্দি-কাশি ইত্যাদি সম্পর্কিত যে কোনও সমস্যা হতে পারে তাই এই সময়কালে অত্যন্ত ঠান্ডা খাবার খাওয়া এড়িয়ে চলুন।

উপায় - প্রত্যেক বুধবারে বিষ্ণু সহস্র নামের জপ করুন।

মীন

মীন রাশিচক্রের লক্ষণগুলির জন্য, বুধ গ্রহের গোচর তাদের তৃতীয় ভাবে থাকবে, এই অর্থে আপনার ইচ্ছা, আকাঙ্ক্ষা, প্রচেষ্টা এবং ছোট ভাইবোনদের বিবেচনা করা হয়। এটি ইঙ্গিত দেয় যে আপনি এই সময়কালে আপনার লক্ষ্য এবং আকাঙ্ক্ষার দিকে মনোনিবেশ করবেন। এই রূপান্তরকালে আপনার যোগাযোগ এবং আলোচনার দক্ষতা বৃদ্ধি পাবে যা আপনাকে অনেক সুযোগে নগদ করতে সহায়তা করবে। আপনার কঠোর প্রচেষ্টা সহ, আপনি আর্থিক পরিস্থিতিও শক্তিশালী করতে সক্ষম হবেন। বুধের এই গোচর চলাকালীন আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে, যার কারণে আপনি কঠিন সিদ্ধান্ত গ্রহণেও পিছপা হবেন না। এটি আপনার প্রবীণ পরিচালনা এবং সহকর্মীদের সামনে আপনার চিত্রকে উন্নত করবে। যদিও এই গোচর চলাকালীন আপনি একবারে অনেকগুলি কাজ করার চেষ্টা করতে পারেন, এর কারণে, কাজের ক্ষেত্রে অসঙ্গতি থাকতে পারে। এর কারণ হ'ল আপনি একটি কাজ শেষ না করেই অন্য কাজ করা শুরু করবেন। আপনাকে একবারে একটি কাজ করার পরামর্শ দেওয়া হয় এবং কেবল একটি কাজ শেষ হওয়ার পরে, অন্য কাজটি হাতে নিতে হবে।

আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, বাড়ির পরিবেশটি সৌহার্দ্যময় হবে, এই সময়ে আপনি আপনার ভাইবোনদের পুরোপুরি সমর্থন পাবেন। ইন্টারনেট বা সোশ্যাল মিডিয়া যেমন যোগাযোগের মাধ্যম থেকে এই রাশির জাতকরা কিছু ভাল সংবাদ পেতে পারেন। বিবাহিত জীবন সম্পর্কে কথা বলা, আপনার স্ত্রী এই সময়ের মধ্যে সুবিধাগুলি পাবেন, তিনি তার কেরিয়ারে অগ্রগতি করতে সক্ষম হবেন। বুধের এই অবস্থানটি আপনার সম্পর্কের উন্নতি করবে।

উপায় - বুধবারের দিন ভোজ্য পদার্থ দান করুন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer