পয়লা বৈশাখের স্থিতি আর প্রভাব - Poila Baishakh

হিন্দু ধর্মে বৈশাখী একটি প্রমুখ পর্ব রয়েছে, যা পুরো দেশে ধুমধামের সাথে আনন্দ আর উল্লাসের সাথে মানানো হয়ে থাকে। হিন্দি ক্যালেন্ডারের অনুসারে এই দিনটিকে আমাদের সমস্ত নববর্ষের শুরু হিসাবে মানা হয়ে থাকে। এই দিন লোকেরা চালের পূজা করেন আর ফসল কেটে ঘরে যাওয়ার খুশিতে ভগবান আর প্রকৃতিকে ধন্যবাদ জানান। এই সাল এই উৎসব 14ই এপ্রিল 2020, সোমবার মানানো হবে।

পুরো দেশে মানানো হয় বৈশাখী

যদিও বৈশাখীর পর্ব পুরো দেশে মানানো হয়ে থাকে, কিন্তু ভারতের উত্তর দিকে বিশেষরূপে পাঞ্জাব আর হরিয়ানাতে যেখানে অধিকাংশ লোকজন রয়েছেন, সেখানে এই দিনটির বিশেষ গুরুত্ব দিয়ে থাকে। কেননা শিখ ধর্মে শ্রী গুরু গোবিন্দ সিং জি মহারাজ দ্বারা বানানো খলসা পন্থ (সম্প্রদায়) শুরু বৈশাখী দিন থেকে হয়েছিল। এই দিন শিখ ধর্মের লোক গুরুদুয়ারা সাজান, কীর্তন ইত্যাদি করে থাকেন আর জুলুস বার করে থাকেন।

শুধু শিখই নয়, বরং বৈশাখের উৎসব হিন্দুদের জন্য খুব গুরুত্বপূর্ণ হয়ে থাকে। কেননা এই দিন বৈশাখের পবিত্র মাস শুরু হয়ে থাকে। এই দিন লোকজন পবিত্র নদী আর পুকুরে ইত্যাদিতে স্নান করে পুজো পাঠ করে থাকেন। ভারতে আলাদা আলাদা ক্ষেত্রে বৈশাখীকে অনেক নামে জানা হয়ে থাকে। যেমন উত্তরাখণ্ডে এই উৎসব "বিখোতি" রূপে জানা হয়ে থাকে। স্থানীয় লোকজন এইদিন পাথরকে দানব বানিয়ে সেটিকে লাঠি দিয়ে পেটান। কেরালাতে বৈশাখী কে "বিশু" বলা হয়ে থাকে। আর আসামে এটি "বহাগ বিহু" রূপে মানানো হয়ে থাকে। উড়িষ্যাতে "মহাবিষুব" সংক্রান্তি রুপে মানানো হয়ে থাকে। এখানে ভালো স্বাস্থ্য পাওয়ার জন্য নিজের ঘরের সামনে নিমের ডালপালা ঝুলিয়ে রাখার নিয়ম রয়েছে।

বাংলাতে এটিকে "পয়লা বৈশাখের" নামে জানা হয়ে থাকে। কেননা এই দিন থেকেই বাংলার নতুন সাল শুরু হয়ে থাকে। এছাড়া এটি কে তামিলে "পৃথ্যান্ডু" আর বিহারে "জুর্ষিতল" নামে মানানো হয়ে থাকে। এইভাবে বৈশাখীর পরব বা উৎসব কেবল একটি অথবা দুটি রাজ্যে নয় বরং পুরো দেশে আলাদা আলাদা নামে আর নিয়মের সাথে খুব ধুমধামের সহিত মানানো হয়ে থাকে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

জ্যোতিষেও এই দিনটির বিশেষ গুরুত্ব

জ্যোতিষে ও বৈশাখীকে একটি গুরুত্বপূর্ণ দিন হিসেবে মানা হয়ে থাকে। কেননা আমাদের সৌরমণ্ডলের জীবন শক্তি দেওয়া সূর্যদেব এই দিনে মেষ রাশিতে প্রবেশ করেন। মেষ রাশি চক্র প্রথম রাশি হয়ে থাকে, সেইজন্যে এটিকে নতুন পুরো বছরের শুরুর রূপে মানা হয়েছে। সূর্যের পুজো করার পরম্পরা পুরোনো যুগ থেকে চলে আসছে যার কথা বেদ-পুরাণেও বলা হয়েছে। লোকজন প্রথা অনুসারে বৈশাখী 14 এপ্রিল মানান কিন্তু জ্যোতিষে যখন সূর্য মীন থেকে মেষ রাশিতে গোচর করে, সেইসময় বৈশাখীর পর্ব মানানো হয়ে থাকে। এই দিন কুষ্ঠি বানানো হয়ে থাকে যেমন যাকে জগত কুষ্ঠী বলা হয়। এই সালে সূর্য 13 এপ্রিলের রাত 8 টা বেজে 14 মিনিটে মেষ রাশিতে প্রবেশ করবে। গ্রহ নক্ষত্র কে নজরে রেখে আমরা নতুন বছরের কুষ্ঠি তৈরি করেছি। যার লগ্নে তুলা রাশি রয়েছে আর চন্দ্রমা রাশি ধনু রয়েছে।


তাহলে চলুন জানা যাক এই নতুন সাল সমস্ত 12 রাশির জাতকদের জন্য কেমন থাকতে চলেছে-

মেষ রাশি

মেষ রাশির লোকেরা 13 ই এপ্রিল থেকে এই নতুন বছরে শুভ ফলাফল পেতে পারে। এই নতুন বছরটি আপনার জীবনে নতুন সম্পর্ক নিয়ে আসবে এবং আপনার পরিবারকে বাড়ানোর স্বপ্ন পূরণ হতে পারে। ব্যবসায়ীরা এই সময়ে অনেক অংশীদারিত্বের প্রস্তাবও পাবেন। মেষ রাশির লোকদের অনেক ট্রিপ হতে পারে, যা তাদের জন্য খুব উপকারী। তবে এই মুহুর্তে মহামারীটির প্রাদুর্ভাব দেখা দিলে আপনাকে আপনার পরিদর্শন স্থগিত করার এবং দেশব্যাপী লকডাউন শেষ হওয়ার অপেক্ষার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনার কেরিয়ার ভাবে প্রচুর গ্রহ উপস্থিত রয়েছে, যা আপনাকে দৃঢ় ইচ্ছাশক্তি এবং আরও ভাল বোঝাপড়া দেবে এবং আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য সঠিক পথে এগিয়ে যাবেন। সামগ্রিকভাবে, এটি বলা যেতে পারে যে নতুন বছরটি আপনার জন্য মঙ্গলজনক হবে। শুধু আপনাকে তাড়াহুড়ো করে কিছু না করার এবং অতিরিক্ত রাগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের সম্পর্কে কথা বললে, নতুন বছরের রাশিফলের অধিপতিও আপনার সপ্তম ভাবের কর্তা, যার কারণে আপনি এই নতুন বছরে কিছু চ্যালেঞ্জ এবং বাধার মুখোমুখি হতে পারেন। এই রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের বিষয়ে যত্নবান হতে হবে, কারণ এই সময়টিতে আপনার স্বাস্থ্য হবে সুস্থ। তবে আপনার নবম ঘরে অনেকগুলি গ্রহ রয়েছে যা ইঙ্গিত করে যে এই বছর আপনি অনেকগুলি নতুন সুযোগ পাবেন, তবে রাশিফল ​​অনুসারে এই গ্রহের একটির অবস্থান আপনাকে ইঙ্গিত দিচ্ছে যে আপনার সিদ্ধান্ত গ্রহণ সঠিকভাবে করা সম্ভব হবে না, যার কারণে অনেকগুলি ভাল সুযোগও আপনার হাত থেকে বেরিয়ে আসতে পারে।

এছাড়াও, আপনার আরোহী বাড়িতে শুক্র উপস্থিতি পরামর্শ দেয় যে সৃজনশীলতা এবং শৈল্পিক কাজের যেমন সঙ্গীত, নৃত্য ইত্যাদিকে সময় দেওয়া আপনার জন্য ভাল ফলাফল এনে দেয়। এটি আপনাকে আপনার অভ্যন্তরের শিল্প উন্মোচন করতে সহায়তা করবে। এই বছর, আপনার পরিবারকে সময় দেওয়া আপনার জন্য বৈষয়িক আনন্দের পিছনে দৌড়ানোর পরিবর্তে শুভ ফলাফল নিয়ে আসতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকার কথা বলতে গেলে শুক্র হলেন নতুন বছরের রাশির জাতক, যিনি আপনার পঞ্চম বাড়ির কর্তা, এই নতুন বছরটি আপনার জন্য অনেক সুসংবাদ নিয়ে আসবে। এই রাশির কিছু লোকেদের সন্তান হতে পারে। যে জাতকেরা এখনও অবিবাহিত তারা বিশেষ কারও সাথে দেখা করতে পারেন, যেখানে এই চিহ্নের বিবাহিত লোকদের সম্পর্ক প্রেম এবং শ্রদ্ধায় বৃদ্ধি পাবে। যে শিক্ষার্থীরা বিদেশে পড়াশোনা করতে চেয়েছিল, তাদের স্বপ্নগুলি সম্ভবত বাস্তবায়িত হতে পারে। তবে, আপনার আরোহী বাড়ির কর্তা বুধের দুর্বল অবস্থান ইঙ্গিত দেয় যে ভুল এবং দ্বিধাগ্রস্ত হওয়ার ভয়ে আপনার লক্ষ্য এবং লক্ষ্যগুলি অর্জন করা আপনার পক্ষে কঠিন হবে। অতএব, আপনার মনোভাবের প্রতি আরও আত্মবিশ্বাসী হন এবং নির্ভীক হন, এটি আপনাকে এই সময়ের মধ্যে সঠিক ফলাফল পেতে সহায়তা করবে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের সম্পর্কে, শুক্র আপনার নতুন চতুর্থ ভাবের অধিপতি, নতুন বছরের রাশির জাতক। গ্রহগুলির অবস্থান নির্দেশ করে যে এই বছর রিয়েল এস্টেট এবং জমি সম্পর্কিত বিষয়ে আপনি সুবিধা পাবেন। এই পরিস্থিতিটিও আপনাকে পরামর্শ দেয় যে আপনি এমন কাজ বা প্রচেষ্টা করতে আরও আগ্রহী হবেন যা আপনাকে মানসিক শান্তি এবং তৃপ্তি দেয়। আপনার সপ্তম ভাবে একসাথে একাধিক গ্রহ থাকার ফলে সমাজে আপনার খ্যাতি বাড়বে। দ্বিতীয় ভাবে কর্ণধার সূর্য এবং একাদশ ঘরের প্রভু শুক্র দৃঢ় অবস্থানটি ইঙ্গিত দেয় যে আপনি এ বছর অনেক প্রচেষ্টা ছাড়াই ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। তবে, চাঁদের সাথে কেতু গ্রহ কখনও কখনও আপনাকে প্রকৃতির দ্বারা অস্থির করে তুলতে পারে, নিজেকে উন্নীত করার পরিবর্তে অন্যকে নামিয়ে আনার চেষ্টা করার মধ্যে আপনার শক্তি অপচয় করে। এই অবস্থাটি আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের সম্পর্কে কথা বললে, শুক্র নববর্ষের রাশিফলে আপনার তৃতীয় ভাবের অধিপতি। এই অনুসারে আপনি এই বছর জুড়ে সাহস এবং উত্সাহ পূর্ণ হবে। আপনার ষষ্ঠ ভাবের বেশ কয়েকটি গ্রহের সংমিশ্রণ ইঙ্গিত দেয় যে আপনি জীবনের বাধাগুলি কাটিয়ে উঠবেন এবং শত্রুদের সাথে আপনার ইচ্ছা এবং কঠোর পরিশ্রমের সাহায্যে প্রতিদ্বন্দ্বিতা করবেন। সিংহ রাশির সিংহরা এ বছর নতুন অর্জন করবে। এই সময়কালে আপনার প্রচেষ্টা ভাগ্য পূর্ণ হবে।

আপনি সমাজে প্রচুর নাম, খ্যাতি এবং অর্থ পাবেন। এই বছর মেল, ইন্টারনেট ইত্যাদির মাধ্যমেও সুসংবাদ আসতে পারে আপনার চিন্তা ও তথ্য বিনিময় করার জন্য এটি একটি ভাল সময়, তাই এই সময়ে সামাজিক জীবনে সক্রিয় থাকুন। তবে এই বছর আপনার পারিবারিক জীবন কিছুটা অশান্ত হতে পারে, বিশেষত আপনার সন্তানের স্বাস্থ্য আপনার উদ্বেগের কারণ হতে পারে।

কন্যা রাশি

নতুন বছরটি কন্যা রাশির জাতকদের জন্য প্রচুর সম্ভাবনা নিয়ে আসছে, কারণ নতুন বছরের রাশিফলের কন্যা রাশির কর্তা শুক্র আপনার দ্বিতীয় ঘরে বসে আছেন। রাশিফলের দ্বিতীয় ভাবে সঞ্চিত সম্পদ, সঞ্চয় এবং পরিবার। এই বছর আপনি আগের বিনিয়োগগুলি থেকে প্রচুর অর্থ উপার্জন করবেন। নতুন সময়গুলিতে বিনিয়োগের জন্য এই সময়টি আরও ভাল, যা আপনাকে এবং আপনার পরিবারের ভবিষ্যত সুরক্ষায় সহায়তা করবে। এই পরিমাণের লোকেরা যারা পারিবারিক ব্যবসা বজায় রাখেন তারাও ভাল ইনকাম এবং বেনিফিট পাওয়ার অনেক সুযোগ পাবেন।

যাইহোক, কন্যা রাশির কর্তা বুধ একটি দুর্বল অবস্থায় আছেন, যার কারণে কখনও কখনও আপনি আপনার মনোভাব নিয়ে দ্বিধায় পড়ে যাবেন এবং ধীর কাজগুলি করবেন। এ কারণে, আপনি ভবিষ্যতে যে সুযোগগুলি অনুশোচনা করতে পারেন তার পুরো সুযোগ নিতে পারবেন না, তাই আপনার বুদ্ধি এবং রায়কে এই বছর আরও ভাল সিদ্ধান্ত নিতে ব্যবহার করুন।

তুলা রাশি

তুলা রাশির কর্তা শুক্র গ্রন্থাগারীদের জন্য তাঁর প্রথম ভাবে বসে আছেন। প্রথম অনুভূতি ব্যক্তিত্ব। এই বছরটি আপনার জন্য শুভ হবে। বছরের শুরুতে, আপনার চতুর্থ ভাবে অনেক গ্রহের সংমিশ্রণ আপনাকে আনন্দ এবং বিলাসবহুল একটি জীবন দেবে। এই বছর আপনি আপনার পরিচিতি এবং পরিচিতদের মাধ্যমে ভাল লাভ এবং অর্থ উপার্জন করবেন। যদি আপনার স্বামী / স্ত্রী চাকুরীজীবি হন তবে সেও তাদের কর্মজীবনে ভাল অগ্রগতি অর্জন করবে এবং পরিবারের আর্থিক উন্নতিতে অবদান রাখবে। আপনার আরোহী প্রভু শুক্র উপকারী অবস্থায় বসে আছেন। এই সময়ের মধ্যে আপনি যে কোনও জায়গা থেকে হঠাৎ উপহার এবং সুবিধা পেতে পারেন। তবে গ্রহের এই অবস্থানটি ইঙ্গিত দেয় যে ক্ষমতা থাকা সত্ত্বেও আপনার আত্মবিশ্বাসের ঘাটতি থাকতে পারে। সুতরাং আপনাকে নিজের উপর আস্থা রাখতে এবং আশাবাদী হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, তবেই আপনি এই বছর আরও ভাল ফলাফল পেতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশি

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিমাণের লোকেরা যারা একটি বহুজাতিক সংস্থায় কাজ করেন এবং বিদেশে বসতি স্থাপন করতে চান, তারা এই বছর সুসংবাদ পেতে পারেন। তবে আপনার স্বাস্থ্যের জন্য আপনার প্রচুর অর্থ এবং সময় ব্যয় হওয়ার সম্ভাবনা বেশি থাকায় আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

বৃশ্চিক রাশিচক্রের কিছু স্থানীয় নাগরিকরা এই বছরের কিছু সময়ের মধ্যে তাদের দৃষ্টিভঙ্গিতে খুব আত্মবিশ্বাসী হতে পারে, যার কারণে চাপ তাদের উপর প্রভাব ফেলবে এবং ফলাফল পেতে বিলম্বের মুখোমুখি হতে পারে। আপনার রাশিফলে বুধের দুর্বল অবস্থান ইঙ্গিত দিচ্ছে যে শেয়ার বাজারে বা ট্রেডিংয়ে বিনিয়োগ আপনাকে ক্ষতি হতে পারে। যে কোনও জিনিসের অতিরিক্ত, এটি খাদ্য হলেও আপনার স্বাস্থ্যের উপর মারাত্মক প্রভাব ফেলতে পারে।

ধনু রাশি

ধনু রাশির জাতকরা এই বছর আপনার সম্পদ এবং মর্যাদা বাড়িয়ে তুলতে পারে কারণ ধনু রাশিফলের জাতকেরা ভাবের অধিপতি লাভ ও সাফল্যের একাদশ ঘরে বসে আছেন। এই বছর আপনার দ্বিতীয় ভাবে অনেক গ্রহের সংমিশ্রণ আপনাকে ভাল পরিমাণ অর্থোপার্জন করার ক্ষমতা প্রদান করবে এবং আপনি আপনার পরিশ্রমের সাথে আপনার পরিবারের নাম এবং সম্মান বাড়াতে সক্ষম হবেন। এগুলি ছাড়াও, আপনি এই বছর প্রচুর সুযোগ পাবেন, যার সাহায্যে আপনি একটি দুর্দান্ত এবং সমৃদ্ধ জীবনযাপন করতে সক্ষম হবেন। আপনি সম্ভবত আপনার শত্রুদের উপর জয়লাভ করতে পারেন।

এই রাশিচক্রের শিক্ষার্থীরা তাদের পড়াশুনায় দক্ষতা ব্যবহার করে সেরাটি সম্পাদন করবে। তবে, আপনার পঞ্চম ঘরে সূর্যের উপস্থিতি এবং এটিতে মঙ্গল গ্রহ দেখা আপনাকে একগুঁয়ে করে তুলতে পারে, যার কারণে আপনি সর্বদা আপনার দৃষ্টিভঙ্গিটি সঠিকভাবে পাবেন এবং অন্যের কথা শোনার জন্য প্রস্তুত নন। এজন্য আপনাকে আপনার আচরণের প্রতি মনোযোগ না দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবন উভয়ই জটিল হতে পারে।

মকর রাশি

মকর রাশির জাতকদের সম্পর্কে কথা বলতে গেলে, নববর্ষের রাশিফলের মকর রাশির কর্তা পেশা এবং পেশার দশম ঘরে বসে আছেন। এই পরিস্থিতি ইঙ্গিত দিচ্ছে যে ক্যারিয়ারের দিক থেকে এই বছরটি আপনার জন্য মঙ্গলজনক হতে চলেছে। আপনি আপনার পরিকল্পনাগুলি সেগুলি ভাল করে বিশ্লেষণ করার পরে কার্যকর করবেন, যা থেকে আপনি কেরিয়ারে অগ্রগতি লাভ করবেন। এই পরিমাণ ব্যবসায়ীরা ব্যবসায় নতুন অফার পাবেন।

আপনার আরোহী বাড়ীতে অনেক গ্রহের উপস্থিতি আপনার ব্যক্তিত্বকে মজবুত করবে এবং আপনাকে সুস্বাস্থ্য, বহুমুখিতা এবং প্রশস্ত দৃষ্টি দেবে। আপনার সঠিক চিন্তাভাবনার কারণে আপনি সমাজে জনপ্রিয় হয়ে উঠবেন। তবে আপনার স্ত্রীর স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। তৃতীয় ঘরে বসে দুর্বল বুধের কারণে আপনি ছোট পরিস্থিতিতে এমনকি দ্রুত বিচলিত হয়ে পড়বেন এবং ভবিষ্যতের বিষয়ে আপনি সর্বদা উদ্বিগ্ন থাকবেন। এত কিছুর কারণে আপনি বর্তমানটি উপভোগ করতে পারবেন না।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির লোকদের সম্পর্কে কথা বললে, এই বছর আপনাকে আধ্যাত্মিক ক্রিয়াকলাপে খুব উৎসাহ এবং শক্তি নিয়ে অংশ নিতে দেখা যাবে, যেহেতু নতুন বছরের রাশির জাতকটি আপনার আধ্যাত্মিকতা এবং গন্তব্যকে প্রতিনিধিত্ব করে নবম ঘরে বসে আছেন ক্যারিয়ারের প্রথম দিকে, আপনি উচ্চ কর্মকর্তাদের কাছ থেকে উৎসাহ পাবেন এবং এছাড়াও আপনি সম্ভবত এই বছর কিছু নতুন এবং ভাল সুযোগ পাবেন কিছু মানুষের পারিবারিক জীবনে মঙ্গল কাজও ঘটতে পারে। আপনার দ্বাদশ ঘরে অনেক গ্রহের উপস্থিতি ইঙ্গিত দিচ্ছে যে আপনি বিদেশী দেশগুলি থেকে উপকৃত হতে পারেন। যাইহোক, আপনার দ্বিতীয় ভাবে বুধ একটি দুর্বল অবস্থায় রয়েছে, তাই আপনারা এই সময়ের মধ্যে অনুমানমূলক এবং ব্যবসায়ের যেমন শেয়ার বাজার ইত্যাদিতে লিপ্ত হওয়া উচিত। আপনার পূর্বে নেওয়া অর্থ আসতে কিছুটা সময় লাগবে, যা আপনার আর্থিকভাবে দুর্বল করতে পারে। অতএব, আপনার এই সময়ে একটি সঠিক বাজেট পরিকল্পনা করা উচিত। বছরের শুরুতে আপনার কারও কৌতুক করা এড়ানো উচিত, অন্যথায় আপনি নিজেই সমস্যায় পড়তে পারেন।

মীন রাশি

সাফল্য এবং লাভের একাদশ ঘরে বেশ কয়েকটি গ্রহের সংমিশ্রণের কারণে, এই বছর তাদের প্রচেষ্টার মাধ্যমে মীন রাশির জাতকরা সমাজে ভাল মর্যাদা এবং সুবিধা অর্জনে সফল হবে। এ বছর আয়ের অনেক উৎস তৈরি হবে, যা থেকে ভাল আয় হবে বলে আশা করা হচ্ছে। তবে, আপনার তৃতীয় ভাবে শুক্রের উপস্থিতি ইঙ্গিত দিচ্ছে যে আপনি আপনার আরামের জিনিসগুলির বিষয়ে অনড় থাকতে পারেন, যার কারণে আপনি যথাযথ ফলাফল পেতে অসুবিধা পাবেন।

নববর্ষের রাশিফলের আরোহী, আরোহীর অধিপতি অনিশ্চয়তা ও পরিবর্তনের অষ্টম ঘরে বসে আছেন, এর কারণে আপনাকে কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। অতএব, আপনার নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। কারণ আপনি সুস্থ না হলে আপনি সুযোগগুলি আরও ভাল উপায়ে ব্যবহার করতে পারবেন না। আপনি বছরের প্রথম দিকে সম্পত্তি সম্পর্কিত বিষয়ে আইনি বিষয়গুলির মুখোমুখি হতে পারেন, যদিও আপনি আত্মীয়দের সাথে এই আইনি লড়াইয়ে জয়ের সম্ভাবনা বেশি। এই সময় আপনার মন বিভ্রান্ত হবে। আপনার বাচ্চাদের স্বাস্থ্য এই বছরও উদ্বেগের কারণ হতে পারে, এ বছর তাদের সর্দি-কাশি সম্পর্কিত ঘন ঘন সমস্যা হতে পারে। এই রাশিচক্রের কিছু স্থানীয় নাগরিকের মধ্যে তাদের স্ত্রী বা প্রিয়জনের সাথে মতপার্থক্য থাকতে পারে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে এই লেখার মাধ্যমে দেওয়া তথ্য আপনাদের পছন্দ হয়েছে। আপনাদের সবার জন্য পয়লা বৈশাখের আন্তরিক শুভেচ্ছা রইল। এস্ট্রসেজের সাথে জুড়ে থাকার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer