মীন রাশিফল 2020 - Meen Rashi 2020 in Bengali

Meen rasi palan 2020মীন রাশিফল 2020 (Meen Rashifal 2020) অনুসারে, মীন রাশির জাতকরা এই বছর অনেক ভাল উপহার পাবে যা আপনার মনকে সুখী রাখবে। এই বছর, আপনার রাশিচক্রের অধিপতি বৃহস্পতি 30 শে মার্চ পর্যন্ত আপনার দশম ঘরে উপস্থিত থাকবেন এবং তার পরে আপনি আপনার একাদশ ঘরে মকর রাশিতে গোচর করবেন। 14 ই মে বকরি হওয়ার পরে, আপনি 30 শে জুন আপনার দশম ঘরে ফিরে যাবেন এবং 13 ই সেপ্টেম্বর পথে যাওয়ার পরে, তারা 20 নভেম্বর আপনার একাদশ ঘরে প্রবেশ করবে।বছরের শুরুতে, শনি দেব 24 শে জানুয়ারী আপনার একাদশ ঘরে প্রবেশ করবেন, যাতে তিনি আপনাকে লাভের পথে নিয়ে যান। রাহু মহারাজ মধ্য সেপ্টেম্বর অবধি চতুর্থ ঘরে থাকবে এবং তার পরে তিনি তৃতীয় ঘরে প্রবেশ করবেন। ফলস্বরূপ, সেপ্টেম্বরের পরে, আপনার পারিবারিক জীবনে সমস্যাগুলি সমাধান হয়ে যাবে এবং আপনার সাহস এবং বীরত্ব বৃদ্ধি পাবে এবং আপনি সহজেই অনেকগুলি কঠিন কাজ করতে সক্ষম হবেন।তবে আপনাকে প্রতিটি কাজে আপনার সেরা অবদান রাখতে হবে, তবেই আপনি প্রত্যাশিত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

মীন রাশিফল 2020 (Meen Rashi 2020) অনুসারে, এই বছর আপনি অর্থ উপার্জনের দিকে বেশি মনোযোগ দেবেন এবং ভ্রমণগুলি কম হবে। আপনি প্রয়োজন অনুযায়ী ভ্রমণ করবেন এবং বিশেষত আপনার ব্যবসা বা কাজের সাথে সম্পর্কিত এবং এই সমস্ত ভ্রমণগুলি আপনার পক্ষে উপকারী হবে। চাকরিজীবীদের স্থানান্তর হতে পারে। মধ্য সেপ্টেম্বরের পরে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে যে কোনও ধর্মীয় তীর্থযাত্রা বা পর্যটন জায়গাগুলিতে যেতে পারেন। এই সময়ে আপনার ভাইবোনদের স্বাস্থ্য সমস্যা হতে পারে।অভিনয়, নাটক, সূক্ষ্ম শিল্প, সৃজনশীল কাজ, ফটোগ্রাফি, সমাজসেবা, তথ্য প্রযুক্তি, সিভিল ইঞ্জিনিয়ারিং, আইন ও আইন, সমাজসেবা এবং পরিষেবা সরবরাহকারীদের আগ্রহী বা কাজের জন্য উপযুক্ত বছর হতে পারে। এই বছর, আপনি কেবল আপনার কাজে অগ্রগতি পাবেন না, এই কাজের কারণে আপনার সম্মান ও শ্রদ্ধাও বাড়বে।কিছু লোক রাজনীতির ক্ষেত্রেও ভাল সাফল্য পাবেন এবং যারা উপদেষ্টা হিসাবে নিযুক্ত আছেন তারা ভাল ফলাফলের মাধ্যমে পদোন্নতি পাওয়ার ভাল সুযোগ পাবেন।

মীন রাশিফল 2020 অনুসারে, আপনার প্রিয়জন, বন্ধুবান্ধব এবং সহকর্মীদের সাথে এই বছর নতুন পরিবর্তনের জন্য প্রস্তুত থাকুন। আপনি উদ্যমী হবেন এবং প্রতিটি কাজ মোকাবেলা করবেন, যাতে সাফল্য অর্জনের সম্ভাবনাও বাড়বে। আপনি পরিবারের প্রবীণদের কাছ থেকে সম্মান পাবেন এবং সমাজের শ্রদ্ধেয় ব্যক্তিরা থাকবেন এবং তাদের সুরক্ষায় আপনি অনেক ভাল কাজ করবেন, যার কারণে কেবল আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে না, আপনি অগ্রগতি পাবেন। কাজের সাথে খুব ব্যস্ত থাকা আপনার নিজের জন্য সময় তৈরি করা প্রায় অসম্ভব হয়ে উঠবে। তবে আপনার নিজের জন্যও কিছুটা সময় ব্যয় করা উচিত যাতে আপনি স্বস্তি বোধ করতে পারেন। এই বছর, আপনার দীর্ঘ-আকাঙ্ক্ষা পূর্ণ হবে, যার কারণে আপনি একটি আলাদা আত্মবিশ্বাসে পূর্ণ হয়ে উঠবেন এবং এই আত্মবিশ্বাস আপনাকে এগিয়ে যাওয়ার পথ দেখায়। আপনার পথে আসার কোনও সুযোগ হাতছাড়া করবেন না যাতে এই বছরের মধ্যে, আপনার হাত থেকে অগ্রগতির কোনও সম্ভাবনা যেন না যায়।

এই রাশিচক্রটি চাঁদের উপর ভিত্তি করে তৈরি। যদি আপনি আপনার চন্দ্র রাশিটি না জানেন তাহলে এখানে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

মীন রাশিফল 2020 অনুসারে ক্যারিয়ার

মীন 2020 অনুসারে, বছরের শুরুটি আপনার পক্ষে খুব ভাল হবে এবং কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। জানুয়ারী থেকে 30 শে মার্চ পর্যন্ত সময়টি অনেকাংশে অনুকূল থাকবে এবং আপনি যে কোনও সিদ্ধান্তই নেবেন যা আপনাকে এগিয়ে নেওয়ার পক্ষে কাজ করবে। 30শে জুন অবধি আপনার আয়ের পরিমাণ বাড়বে এবং আপনি আপনার সিনিয়ারদের নিকটবর্তী হবেন যার কারণে আপনি সময়ে সময়ে তাদের কারণে বেনিফিট এবং সুবিধা পাবেন। আপনারা কেউ কেউ এই বছর ভাল পদোন্নতি পেতে পারেন।

মীন রাশিফল 2020 অনুসারে আপনি যদি কোনও ব্যবসা করেন তবে বছরটি আরও ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ভাগ্যর সাথ পাবেন, এটি আপনার কাজে সহায়তা করবে। আপনি যদি আপনার ব্যবসা বাড়াতে চান তবে এটি প্রসারিত হতে পারে এবং এর প্রসারের কারণে আপনি আরও বেশি লাভের অবস্থানে থাকবেন। শেয়ার বাজার এবং অনুমানমূলক ব্যবসায়ের লোকদের জন্য, এই বছর ভাল লাভ এবং প্রবৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে।

মীন রাশিফল 2020 অনুসারে, এই বছর, বিশেষত 30 শে মার্চ থেকে 30 শে জুনের মধ্যের সময়টি আপনাকে আরও উচ্চতায় নিয়ে যেতে পারে। যারা তাদের ব্যবসা করেন, তারা এই বছর প্রচুর লাভের প্রত্যাশা করবেন এবং ব্যবসায়ের কারণে তাদের সম্মানও বাড়বে। এই সময়ে আপনাকে আপনার বিরোধীদের সাথে একটু সতর্ক থাকতে হবে। যদিও তারা আপনাকে খুব বেশি ক্ষতি করতে সক্ষম হবে না, তবুও তারা আপনাকে সময়ে সময়ে মানসিকভাবে বিরক্ত করতে পারে এবং আপনার কাজে হস্তক্ষেপ করতে পারে। শুরুতে ব্যবসায়ের মুনাফা কম হতে পারে তবে সময় বাড়ার সাথে সাথে আপনার কাজের গতি বাড়বে এবং বছরের শেষের দিকে আপনি নিজেকে খুব সুবিধাজনক অবস্থানে পাবেন। এই বছরটি মীন রাশির ব্যক্তির ক্যারিয়ারের জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে।

মীন রাশিফল 2020 অনুসারে আর্থিক জীবন

মীন রাশি 2020 অনুসারে, অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই বছরটি আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। অতএব, প্রস্তুতির জন্য প্রস্তুত হন এবং এই সময়ের পুরো সুযোগ গ্রহণ করার জন্য হাত থেকে একটিও সুযোগ যেতে দিবেন না। বছরের শুরুতে, শনি দেব 24 শে জানুয়ারী আপনার একাদশ ঘরে প্রবেশ করবেন, এই সময়কালে দীর্ঘমেয়াদী লাভ শুরু হবে এবং আপনার প্রচেষ্টা ফল পাবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করেও আপনি ভাল সুবিধা পাবেন। এ ছাড়া বিদেশী সংস্থায় কর্মরত ব্যক্তিরা এবং বিদেশ থেকে যারা ব্যবসা করে তারা প্রচুর মুনাফা পেতে পারেন। এই পরিস্থিতি বছরের মাঝামাঝি আরও প্রসারিত হবে এবং আপনার একাধিক মাধ্যমে অর্থ উপার্জনের সম্ভাবনা থাকবে।

মীন রাশিফল 2020 অনুসারে, আপনি এই বছর সম্পত্তি ভাড়া দিয়েও ভাল লাভ করতে পারবেন। যদি আপনার অর্থ দীর্ঘদিন আটকে থাকে তবে এই বছর এটি পাওয়ার সম্ভাবনা থাকবে। তবে আপনাকে এর জন্য কিছু চেষ্টা করতে হবে। আপনার পরিবারে শুভ কাজে ব্যয় করারও আপনার অবস্থান রয়েছে, তাই ব্যয় বিবেচনা করুন। আপনি আপনার সমস্ত আবেগ দিয়ে আপনার কাজ করবেন এবং আপনি সর্বাধিক লাভ উপার্জন করতে ইচ্ছুক যা এই বছর পূর্ণ হবে। আপনি যদি যানবাহন কিনতে চান বা কোনও বিল্ডিং নির্মাণ করতে চান তবে আপনার এই ইচ্ছাটিও পূরণ হতে পারে। এ ছাড়া পারিবারিক সুখে অর্থ ব্যয়ও হতে পারে। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তবে অবশ্যই আপনি এই বছর এটি তৈরি করতে পারেন। 4 মে থেকে 18 জুনের মধ্যে অতিরিক্ত ব্যয় হতে পারে, তাই এই সময়ে যে কোনও ধরণের লেনদেন এড়াতে চেষ্টা করুন। বেশিরভাগই এই বছরটি আপনাকে আর্থিকভাবে উন্নত করতে সফল হবে এবং আপনি ভাল আয় করতে সক্ষম হবেন।

মীন রাশিফল 2020 অনুসারে শিক্ষা

মীন রাশিফল 2020 অনুসারে, এই বছরটি মীন রাশির শিক্ষার্থীদের জন্য অনেক উপলব্ধি প্রদান করবে। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে বছরের শুরু থেকে 30 শে মার্চ এবং তারপরে 30 শে জুন থেকে 20 নভেম্বর পর্যন্ত সময়টি আপনার পক্ষে খুব অনুকূল হবে এবং এই সময়ে আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন।

মীন 2020 অনুসারে, জানুয়ারী থেকে 30 শে মার্চ এবং 30 শে জুন থেকে 20 নভেম্বর পর্যন্ত সময় প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য খুব অনুকূল হবে। অন্যদিকে, 30 শে মার্চ থেকে 30 শে জুনের সময় সাধারণ বিষয়গুলির শিক্ষার্থীদের জন্য অনেক ভাল হবে। বছরের মাঝামাঝি সময়ে, শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য সাফল্য অর্জন করবে এবং তারা যে ইনস্টিটিউটগুলিতে চান সেখানে তাদের ভর্তি হযে যাবে। তবে একই সাথে, 14 ই মে থেকে 13 ই সেপ্টেম্বর এর মধ্যে মিশ্র ফলাফল অর্জন করা হবে কারণ শিক্ষার্থীদের স্বাস্থ্য দুর্বল এবং তাদের পড়াশুনা ক্ষতিগ্রস্থ হতে পারে। সিভিল ইঞ্জিনিয়ারিং, আইন, সামাজিক বিষয়, সমাজসেবা এবং রহস্যময় আধ্যাত্মিক বিষয়গুলিতে পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য বছরটি খুব ভাল হবে।

মীন রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন

মীন রাশিফল 2020 অনুসারে, এই বছর পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে কারণ রাহু আপনার চতুর্থ ঘরে মধ্য সেপ্টেম্বর অবধি উপস্থিত থাকবেন যা আপনাকে বাড়ির পুরো আনন্দ নিতে বাধা দেওয়ার চেষ্টা করবে। আপনিও কাজে বেশি ব্যস্ত থাকবেন, যাতে ফলে পরিবারে কম সময় দিতে পারবেন। কিছু লোক তাদের বাড়ির জায়গায় ভাড়া বাড়িতে সুখ পেতে পারেন।

মধ্য সেপ্টেম্বরের পরে তৃতীয় স্থানে রাহুর গোচর পারিবারিক জীবনে সুখ ফিরে আসবে। তবে, তার আগে বৃহস্পতি দেবের দৃষ্টি মার্চের শেষ অবধি আপনার চতুর্থ ঘরে থাকবে, যার কারণে পরিবার বাড়ার সম্ভাবনা থাকবে। এই বৃদ্ধি কোনও ব্যক্তির বিবাহ বা একটি শিশুর জন্মের কারণে হতে পারে। এটি আপনার পরিবারে একটি উত্সব পরিবেশ তৈরি করবে এবং প্রত্যেকে খুশি দেখাবে।মধ্য সেপ্টেম্বরের পরে, আপনি সমাজে সম্মান পাবেন, যদিও আপনার ভাইবোনরা এই সময়ের মধ্যে দুর্বল থাকতে পারে। এই সময়কালে আপনি সামাজিক কাজে আরও দৃঢ় তার সাথে অংশ নেবেন এবং পরিবারের সাথে তীর্থযাত্রায় যেতে পারেন।

মীন রাশিফল 2020 অনুসারে বছরের শুরু খুব ভাল হবে না কারণ আপনার চতুর্থ ঘরে 5 টি গ্রহ দ্বারা প্রভাবিত হবে যা পরিবারের সদস্যদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে এবং আপনার পিতামাতার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। মে থেকে আগস্ট পর্যন্ত সময় আপনার পারিবারিক জীবনের জন্য খুব ভাল হবে এবং এই সময়ের মধ্যে আপনি কোনও যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। পরিবারের বেশিরভাগ সদস্য একে অপরকে অভিযুক্ত করতে পারেন, তাই সাবধান হন এবং আপনার খ্যাতি রক্ষা করুন। মাহাত্ম্য দেখান এবং পরিবারকে সাথে নিয়ে যাওয়ার চেষ্টা করুন।

মীন রাশিফল 2020 অনুসারে বিবাহিত জীবন এবং সন্তান

মীন 2020 অনুসারে দাম্পত্য জীবনে আপনার অনেক ধরণের অভিজ্ঞতা থাকবে, যার কয়েকটি ভাল হবে এবং কিছুতে আপনাকে আপনার বোঝাপড়া এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রদর্শন করতে হবে। 30 শে মার্চ থেকে 30 শে জুন সময়টি প্রেম জীবনের জন্য খুব স্বস্তিদায়ক হিসাবে প্রমাণিত হবে এবং এই সময়ে আপনার সম্পর্কের মধ্যে একাত্মতার অনুভূতি থাকবে। আপনার পারস্পরিক সমন্বয় উন্নতি করবে এবং আপনারা দুজনে মিলে একটি ভাল বিবাহিত জীবন যাপন করবেন। যারা নিঃসন্তান তারাও এই সময়ের মধ্যে সন্তান পেতে পারেন যার কারণে তাদের সুখের কোনও জায়গা থাকবে না। 30 শে জুন থেকে 20 নভেম্বর, শর্তগুলি কিছুটা চাপ বাড়িয়ে দেবে এবং এই সময় আপনাকে আপনার বিবাহিত জীবনকে প্রভাবিত করে, সেইজন্য এমন কিছু না ঘটে তা নিশ্চিত করার জন্য আপনাকে যথাসাধ্য চেষ্টা করতে হবে। সেপ্টেম্বর মাস আপনার জীবন সঙ্গীর সাথে আপনার ভালবাসা বাড়ানোর পক্ষে প্রমাণিত হবে এবং এটি আপনার বিবাহিত জীবনে মধুর অন্তর্ভুক্ত করবে। এই বছর আপনি আপনার জীবন সঙ্গীর সাথে একটি তীর্থে যেতে পারেন। আপনার শ্বশুরবাড়ির সাথে ভাল সম্পর্ক বজায় রাখুন এবং তাদের সাথে ভাল ব্যবহার করুন।

মীন রাশিফল 2020 অনুসারে, এই বছরটি আপনার বাচ্চাদের জন্য স্বাভাবিক বলে মনে হচ্ছে। আপনার সন্তানদের মধ্যে একটি এই বছর বিয়ে হতে পারে, যার ফলে আপনি খুশি এবং সন্তুষ্ট দেখাবেন। তবে অন্যদিকে আপনার বাচ্চাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ এই বছর তাদের স্বাস্থ্যের হ্রাস পেতে পারে। বন্ধুর মতো তাদের সাথে কথা বলুন যাতে তাদের মনে কোনও কিছুই লুকিয়ে না রাখে। তারা মানসিকভাবে বিরক্ত হতে পারে, তাই তাদের একা রাখবেন না এবং সময় সময় তাদেরকে কোথাও ঘুরতে নিয়ে যান।

মীন রাশিফল 2020 অনুসারে প্রেম জীবন

মীন রাশিফল 2020 অনুসারে, বছরের শুরু প্রেম সম্পর্কিত বিষয়গুলির পক্ষে অনুকূল এবং এর কারণে আপনার প্রেমের জীবন গতি বাড়িয়ে তুলবে, তবে বছরের সময়টি প্রেম জীবনের জন্য খুব চ্যালেঞ্জ হতে চলেছে। বছরের শুরুতে আপনি আপনার কর্মক্ষেত্রে আরও বেশি ব্যস্ত থাকবেন যার কারণে আপনি আপনার প্রিয়জনকে কম সময় দিতে পারবেন। অতএব আপনার যত্ন নেওয়া উচিত যে এই সময়ের ব্যবধানের কারণে আপনার মধ্যে সাদৃশ্যটি যেন আরও খারাপ না হয়। বছরের শুরুতে, 24 শে জানুয়ারি, শনি দেব আপনার একাদশ ঘরে আসবেন এবং পঞ্চম ঘরের দিকে দৃষ্টি দিবেন এবং সেই সময় থেকে আপনার প্রেম জীবনের জন্য একটি চ্যালেঞ্জিং সময় শুরু হবে। একদিকে, এই বছরটি আপনার প্রেম জীবনের জন্য একটি কঠিন পরীক্ষা হবে এবং আপনি যদি নিজের সম্পর্কের প্রতি সৎ হন এবং আপনার ভালবাসা খাঁটি হয় তবে আপনার কোনও সমস্যা হবে না। বিপরীতে, আপনার সম্পর্কের মধ্যে উত্তেজনা এবং বিরোধ দেখা দেবে এবং এটি যদি আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলে তবে সম্পর্কের মধ্যে ফাটল পাওয়া সম্ভব।

মীন রাশি 2020 অনুসারে, বিশেষত 14 ই মে থেকে 13 ই সেপ্টেম্বর সময়কাল প্রেম জীবনের একটি কঠিন পরীক্ষা নেবে এবং এই সময়ের মধ্যে খুব যত্নশীল হওয়া আপনার পক্ষে ভাল। ফেব্রুয়ারি থেকে মার্চ মাস সময়কাল কিছুটা ভালো থাকবে। এই সময়ের মধ্যে, কোনও নতুন ব্যক্তি আপনার জীবনে প্রবেশ করতে পারে। আপনাকে আপনার কাজ থেকে সময় বের করতে হবে এবং আপনার ভালবাসার জীবনকেও সময় দিতে হবে তবেই এটি ভালোভাবে চলবে।

মীন রাশিফল 2020 অনুসারে স্বাস্থ্য

মীন রাশিফল 2020 অনুসারে, আপনি এই বছর স্বাস্থ্যের সাথে সম্পর্কিত মিশ্র ফলাফল দেবে কারণ আপনার স্বাস্থ্যের ওঠানামা হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুতর সমস্যার সম্ভাবনা অসম্ভব বলে মনে হলেও আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মানসিকভাবে, আপনি অনেকাংশে স্থির থাকবেন এবং এর ফলে সন্তুষ্টি বোধ থাকবে।যদি কোনও রোগ ইতিমধ্যে বিদ্যমান থাকে তবে এটিরও উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং যদি আপনার ইতিমধ্যে কোনও রোগ না হয় তবে এই বছরটি ভাল হওয়ার সম্ভাবনা বেশি।

মীন রাশিফল 2020 অনুসারে আবহাওয়ার পরিবর্তনের কারণে আপনাকে কাশি, সর্দি, জ্বর ইত্যাদির মতো ছোট ছোট রোগের মুখোমুখি হতে পারে এই সময় এবং চিকিত্সার পরে এই সমস্যাগুলি দূর হয়ে যাবে। নিরামিষ খাওয়া আপনার পক্ষে আরও উপযুক্ত হবে। এগুলি ছাড়াও আপনি যদি যোগ এবং ব্যায়াম অনুশীলন করেন তবে এটি আরও ভাল।14 ই মে থেকে 13 ই সেপ্টেম্বরের মধ্যে আপনি অতিরিক্ত কাজের চাপের কারণে ক্লান্তি অনুভব করতে পারেন এবং এই ক্লান্তি কোন অসুস্থতার উত্স হতে পারে, তাই কাজের মধ্যে আরামের জন্য সময় বার করতে একদম ভুলবেন না। সম্ভব হলে সকালে হাঁটতে যান। 14 ই ডিসেম্বর থেকে বছরের শেষ অবধি, আপনার আত্মবিশ্বাস কিছুটা হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, এটি প্রতিরোধের জন্য আপনার নিজের আত্মবিশ্বাস বাড়াতে শ্রী বিষ্ণু সহাস্ত্রনাম শাস্ত্র বা মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করা উচিত যাতে আপনার আত্মবল বৃদ্ধি পায় আর আপনি সব কাজ সম্পূর্ণ ফুর্তি আর উৎসাহের সাথে সমাপ্ত করতে পারেন।

2020 সালে করা উচিত বিশেষ জ্যোতিষীয় উপায়:

এই বছর আপনার এই উপায় পুরো বছর করা উচিত যার ফলস্বরূপ আপনি অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন আর আপনি অগ্রগতির পথে এগিয়ে চলবেন:

  • এই বছর আপনার পিপল এবং কলা গাছ রোপণ করা দরকার এবং বৃহস্পতিবার তাদের জল দেওয়া উচিত। এখানে একটি বিষয় ধ্যান রাখবেন যে পিপল গাছটিকে স্পর্শ না করে জল দিবেন।
  • যদি সম্ভব হয় তবে আপনার প্রতি বৃহস্পতিবার রোজা রাখতে হবে এবং প্রতিদিন কপালে জাফরান তিলক লাগান। যদি আপনি রোজা রাখেন তবে আপনার কলা খাওয়া এড়ানো উচিতযদি সম্ভব হয় তাহলে আপনার প্রতি বৃহস্পতি বার উপবাস রাখা উচিত আর প্রতিদিন মাথায় কেশরের তিলক লাগান। যদি আপনি উপবাস রাখেন তাহলে আপনি কলা খাওয়া উচিত হবে না।
  • যোগ্য ব্রাহ্মণদের ভোজন করান এবং দক্ষিনা দেওয়া উচিত।
  • কাউকে মিথ্যা প্রতিশ্রুতি দেবেন না।
  • খয়েরী রঙয়ের গরুকে গুড় এবং আটা খাওয়ান।
  • কোনো ধার্মিক স্থানে সেবা অথবা দেন করা উচিত।
  • এছাড়া আপনি গুরু যন্ত্রের স্থাপনও করতে পারেন যা বৃহস্পতি গ্রহের খারাপ প্রভাব নষ্ট করে, জ্ঞান আর ভাগ্যে বৃদ্ধি এবং জীবনে ধন সম্মৃদ্ধি প্রাপ্ত করতে লাভদায়ক হবে।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer