মিথুন রাশিফল 2020 - Mithun Rashi 2020 in Bengali

Mithun Rashi 2020 in Bengaliমিথুন রাশিফল 2020 (Mithun Rashifal 2020) এর অনুসারে মিথুন রাশির জাতকদের এই বছরে কিছু খুশি আর কিছু চ্যালেঞ্জ, দুটোকেই সাথে নিয়ে এগিয়ে চলতে হবে। যদি আপনি সব চ্যালেঞ্জের সামনে নির্ভয় হয়ে সম্মুখীন হন তাহলে এই বছর আপনার জন্যভালো হওয়ার থেকে কেউ আটকাতে পারবেনা। এই বছর আপনাকে কিছু ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি করতে হতে পারে যা বিশেষ রূপে আপনার স্বাস্থ্য আর ক্যারিয়ার হবে। জীবনের জন্য এই বছর বেশ অনুকূল হতে পারে, পারিবারিক জীবন, দাম্পত্য জীবন, বিবাহ, সন্তান, শিক্ষা আর আর্থিক স্থিতির জন্য বছরটি বেশ অনুকূল থাকতে পারে।

বছরের শুরুতেই 24 জানুয়ারী তে শনি দেব আপনার অষ্টম ঘরে নিজের মকর রাশিতে প্রবেশ করবে। তার প্রভাব মুখ্য রূপে আপনার কর্মক্ষেত্রে , আপনার পারিবারিক জীবন , আপনার বাণী , আপনার স্বাস্থ্য আর আপনার সন্তানের উপর পড়বে। দেবগুরু বৃহস্পতি জানুয়ারী থেকে মার্চের শেষ পর্যন্ত আপনার সপ্তম ঘরে ,তারপরে আপনার অষ্টম ঘরে অবস্থিত হবে। তারপরে আবার নভেম্বরের মাঝামাঝিতে আপনার সপ্তম ঘরে থাকবে আর নভেম্বরের মাঝামাঝির পরে আবার অষ্টম ঘরে চলে যাবে। এই ধরণের ভালো-মন্দের সাথে আপনার দাম্পত্য জীবন ভোরে থাকবে আর স্বাস্থ্যের উপরেও এর গুরুত্বপূর্ণ প্রভাব পড়বে।

বছরের শুরু থেকেই রাহু গ্রহ আপনার রাশিতে স্থিত থাকবে আর সেপ্টেম্বরের মাঝামাঝির পরে আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবেন। এর প্রভাব বিশেষ করে আপনার স্বাস্থ্য আর খরচের উপরে পড়বে আর আপনার খরচা অপ্রত্যাশিত রূপে বৃদ্ধি পেতে পারে। দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি আপনার স্বাস্থ্যের কারণে অসুবিধেয় ফেলতে পারে। কিন্তু আর একটি ভালো দিক এইযে যদি আপনি বিদেশ যেতে ইচ্ছুক হন তাহলে এইবার যাওয়া আপনার ইচ্ছা পূরণ হতে পারে। বিশেষ করে আপনি আরব কান্ট্রিতে আরামসে যেতে পারেন।

আপনার পঞ্চম আর দ্বাদশ ঘরের কর্তা শুক্র 29 মে থেকে 09 জুন পর্যন্ত অস্ত থাকবে যার প্রভাব মুখ্য রূপে আপনার শিক্ষা , আপনার সন্তান , আপনার প্রেম সম্পর্ক আর আপনার শারীরিক সুখের উপর পরবে। ফেব্রুয়ারি, সেপ্টেম্বর, আর অক্টোবর মাসের আপনি আপনার বাহন নিতে সক্ষম হবেন। এইজন্য এইসময় আপনাকে বাহন কেনার চেষ্টা করা উচিত যাতে আপনি একটি ভাল বাহনের মালিক হতে পারেন। এই মাসে আপনি উচ্চ বিভাগের সুখের আনন্দ উঠাবেন আর নিজের সুখ সুবিধের উপর ভালো খরচাও করবেন।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার চাকরি পরিবর্তনে বেশ লাভ হতে পারে আর আপনার ক্যারিয়ারের জন্য এটা বেশ ভালো প্রমাণিত হবে। অন্য দিকে বিদ্যার্থীদের উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুযোগ প্রাপ্ত হতে পারে যার কারণে তার লম্বা সময় ধরে প্রচেষ্টা করা উচ্চ শিক্ষার কামনা পূরণ হতে পারে। বিদ্যার্থী এই বছর বেশ কিছু পরীক্ষাতে ভালো প্রদর্শন করবে আর পরিণামস্বরূপ খুব ভালো নাম্বারের সাথে উত্তীর্ণ হবে। যদি আপনি চাকরি করেন তাহলে আপনাকে সম্পূর্ণ রূপে আপনার কর্মক্ষেত্রে ধ্যান দিতে হবে তা নাহলে আপনাকে সমস্যার সম্মুখীন হতে পারে।

মিথুন রাশি 2020 (Mithun Rashi 2020) এর অনুসারে মিথুন রাশির লোকেদের এই বছর ব্যাবসায়ী অংশীদারিতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। বিদেশি ব্যাপার করা লোকেদের জন্য এই বছরটি বেশ অনুকূল থাকবে। এই বছরে পনের অনেক বিদেশী সম্পর্ক তৈরি হবে যার ফলে আপনার দ্বিগুন লাভ প্রাপ্ত হবে। আপনার সামাজিক সীমা বাড়বে আর সমাজে আপনার ভালো স্থান অর্জন হবে। এই বছর আপনার অনেক গুরুত্বপূর্ণ স্থানে বসা লোকেদের সাথে আপনার সম্পর্ক স্থাপিত হবে , যা ভবিষ্যতে আপনার অনেক কাজে আসবে।

এই বছর আপনি নিজেকে বেশ স্বতন্ত্র অনুভব করবেন এবং সহজেই অনেক নির্ণয় নিবেন। কিন্তু আপনাকে এটা ধ্যান রাখতে হবে যে অনক সময় আপনার নির্ণয় ভুলও হতে পারে এইজন্য কোনো বড়ো বা অভিজ্ঞ ব্যাক্তির পরামর্শ নিয়ে কোন কাজ করবেন নাহলে হয়তো লাভের জায়গাতে ক্ষতি হতে পারে। যদি সামলে চলেন তাহলে এই বছরটি আপনার জীবনের শ্রেষ্ঠ বছর হিসাবে প্রমাণিত হতে পারে।

এই রাশিচক্রটি চাঁদের উপর ভিত্তি করে তৈরি। যদি আপনি আপনার চন্দ্র রাশিটি না জানেন তাহলে এখানে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

মিথুন রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

2020 সাল মিঠুন রাশির লোকেদের জন্য সামান্য থাকার সম্ভবনা দেখা দিচ্ছে। এই বছর জানুয়ারী মাসে আপনার শনির গোচর অষ্টম ঘরে হবে যার কারণে আপনাকে ব্যবসাতে কিছু বাধার মুখোমুখি হতে পারে। যদি আপনি চাকরি করেন তাহলে এই সময় আপনার এরকম মনে হতে পারে যে আপনি যে চেষ্টা করছেন আপনি তার উচিত ফল পাচ্ছেন না। কিন্তু এই সময়টি কঠোর পরিশ্রম করার।

সপ্তম ঘরে গুরু বৃহস্পতির গোচর আপনার ব্যাবসার অংশীদারিতে লাভ হবে। যদি আপনি অংশীদারিত্বে কোনো ব্যবসা করেন তো জুলাই থেকে সেপ্টেম্বরের মাঝামাঝির সময়টি আপনার জন্য খুব ভালো থাকবে কারণ এই সময় আপনার পার্টনার আপনাকে যতটা সম্ভব সাহায্য করবে আর সব কাজ আপনার সাথে মিলেমিশে করবে। আপনারা দুজনে একসাথে কাজ করার ফলে দুজনেরই ভালো লাভ হবে। কিন্তু এটার ধ্যান রাখবেন যে জানুয়ারী থেকে মার্চ তথা সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে ডিসেম্বরের শেষের সময় ভালো হবে না কেননা এই সময় আপনার পার্টনারশিপ ব্যবসাতে বাধা আসতে পারে আর আপনার অর্থের ক্ষয় হতে পারে। এই সময় আপনাকে আপনার পার্টনারের দিকেও ধ্যান রাখতে হবে।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার কোন নতুন ব্যবসা শুরু করা থেকে বাঁচতে হবে। কেননা এরকম সম্ভবনা রয়েছে যে যদি আপনি কোনো নতুন কাজ শুরু করেন তাহলে তাতে সফলতা হয়তো আপনার কম হবে। এইজন্য আপনাকে আপনার ক্ষেত্রের অনুভব আর অনেক লোকের সাহায্য প্রাপ্তি করে চেষ্টা করা দরকার আর তারা আপনার সাহায্য করবে। এই সব কিছুর পরেও পরিস্থিতি এমন হতে পারে আপনি চাইলেও তাদের পরামর্শে ব্যবহার করতে সক্ষম হবেন না আর আপনার কোনো ক্ষতিও হতে পারে। বিশেষ রূপে এপ্রিল মে আর জুন এর সময় এই ব্যাপারে সতর্কতা জারি রাখবেন।

এই বছর আপনাকে আপনার কাজের জন্য অনেক যাত্রাতে যেতে হতে পারে এর মধ্যে বেশিরভাগ যাত্রা সফল হবে আর আপনার ক্যারিয়ার কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সাহায্যকর প্রমাণিত হবে কিন্তু কিছু যাত্রাতে আপনার সমস্যাও আসবে।এই জন্য সময় থাকতেই তাদের বিচার করুন আর পুরো পরিকল্পনার সাথেই কোন যাত্রায় যাবেন কারণ যে কোনো প্রকারের অসুবিধে থেকে যেন বাঁচা যায়। এপ্রিল থেকে জুলাই পর্যন্তের সময় যাত্রাতে বেশি যাবে।

এই বছর আপনার ক্যারিয়ার বেশ এগবে। সময়-সময়ে আপনাকে এটা বিচার করতে হবে যে আপনার মধ্যে এমন কোন ঘাটতি রয়েছে যা আপনার ক্যারিয়ারে সমস্যা করছে। যদি আপনি সেটার ব্যাপারে জানতে পারেন তাহলে আপনি এই বছর আপনার ক্যারিয়ারে আরও উন্নতি করতে সফল হবেন। যদি আপনি চাকরি করেন তাহলে জানুয়ারী থেকে মার্চ তথা জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি পর্যন্ত আপনার চাকরির জন্য খুব ভালো সময়ের মধ্যে একটি হবে। এই সময় আপনার অফিস আপনার খুব নাম হবে আর আপনার সিদ্ধান্তকে সম্মান দেওয়া হবে। এই সময় আপনার উন্নতি হবে আর আপনার বেতনও বাড়বে।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে আর্থিক জীবন

মিথুন রাশিফল এর অনুসারে মিথুন রাশির জন্য সালে আপনাকে আর্থিক নির্ণয় নেওয়ার আগে ভালো করে ভেবেচিন্তে নিন। কেননা মুখ্য রূপ থেকে অর্থের কারণ গ্রহ বৃহস্পতি এপ্রিল থেকে জুলাই এর মধ্য পর্যন্ত আপনার অষ্টম ঘরে স্থিত থাকবে যার কারণে আপনাকে কিছু আর্থিক নির্ণয় আপনাকে ক্ষতি পৌছাতে পারে।

জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত আপনার আর্থিক রূপে সময় খুব ভালো থাকবে। এ ছাড়াও ডিসেম্বর মাস ও আপনার জন্য আর্থিক দৃষ্টিকোণ থেকে খুব ভালো থাকবে। মধ্য মার্চ থেকে মে মাসের মাঝে আপনার হঠাৎ ধন লাভ আর ধন হ্রাস হতে পারে। এই সময় আপনি কোনো গুপ্ত পদ্ধতিতে ধন প্রাপ্ত করতে পারেন। মার্চ থেকে এপ্রিলের মধ্যে অপ্রত্যাশিত রূপে অর্থ হানির সাথে-সাথে অর্থ

শনি দেব জানুয়ারী মাসে আপনার অষ্টম ঘরে প্রবেশ করবেন আর পুরো বছর এই ঘরেই থাকবেন যে কারণে আপনাকে আর্থিক দিক থেকে চ্যালেঞ্জের মুখোমুখি করতে হতে পারে। যে সব চুক্তি থেকে আপনি ভালো অর্থ লাভের আশা করবেন সেটা কিছু সময়ের জন্য আটকে যাওয়ার সম্ভবনা রয়েছে বা আপনাকে কোন খেসারত দিতে হতে পারে।এই জন্য এই বছর আপনাকে বিশেষ রূপে চুক্তির অর্থের ক্ষেত্রে সাবধান থাকতে হবে আর অর্থ নিবেশ ভেবেচিন্তে আর বিচার করে করা উচিত।

মিথুন রাশিচক্র 2020 (Mithun Rashi 2020) এর আর্থিক রাশিফলের অনুসারে এই বছর আপনার পৈতৃক সম্পত্তি অর্জনের ভাল সম্ভাবনা রয়েছে আর হঠাৎ করে কিছু অপ্রত্যাশিত লাভ পেতে পারেন। সেপ্টেম্বরের শেষের দিকে রাহুর গোচর বৃষ রাশিতে হওয়ার ফলে আপনার খরচা

অপ্রত্যাশিতভাবে বৃদ্ধিপাবে, যার কারণে আপনি কিছু আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। অতএব, আপনার জন্য উপযুক্ত সময়ে অর্থের সঠিক ব্যবহার করুন এবং এটি অর্জনের জন্য সম্পূর্ণ প্রচেষ্টা করুন যাতে আপনি কঠিন সময়ে কোনও ধরণের সমস্যার মুখোমুখি না হন।

আপনি এই বছর বিদেশী পরিচিতিগুলি থেকে আরও বেশি সুবিধা পেতে পারেন, তাই আপনার ব্যবসায়টি বিদেশী মানুষের সাথে সম্পর্কিত কিনা তা নিশ্চিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন যাতে আপনার আর্থিক পরিস্থিতি অতিরিক্ত শক্তিশালী হয়। এই বছর, বিশেষত জানুয়ারী থেকে এপ্রিলের মধ্যে, যদি কোনও বিরোধ চলতে থাকে তবে এটি আপনাকে সাফল্যের পাশাপাশি এটি থেকে আর্থিক সুবিধা পেতে পারে।তবে এই বছর আপনার স্ত্রীর স্বাস্থ্যের জন্য আপনাকে ভাল ব্যয় করতে হতে পারে কারণ তার স্বাস্থ্য খুব দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। অতএব, এই বছর আপনার প্রধানত আপনার বন্ধুটিকে খুব যত্ন সহকারে পরিচালনা করা উচিত যাতে প্রতিকূল পরিস্থিতিতেও আপনাকে কোনও ধরণের আর্থিক সমস্যায় পড়তে না হয়।

এই বছর, আপনার অর্থ তখনই নিবেশ করা উচিত যখন এটি খুব প্রয়োজন। শেয়ার, বাজি বাজার, লটারি ইত্যাদিতে যদি আপনি না পড়ে থাকেন তবে ভাল হবে। কারণ এই বছর আপনি এই কাজের মাধ্যমে আর্থিক ক্ষতির সম্ভাবনাও দেখেন। সুতরাং এই বছর, আপনাকে অর্থ সম্পর্কিত বিষয় এবং আর্থিক জীবন সম্পর্কে খুব মনোযোগী হতে হবে এবং আপনার বোঝার প্রদর্শন করতে হবে। যার কাছ থেকে ফেরার আপনার খুব কম আশা আছে এমন কোনও ব্যক্তিকে আপনার অর্থ প্রদান করবেন না, অর্থাত্ এই বছর আপনার প্রতিটি ঝুঁকি নেওয়া এড়ানো উচিত, অন্যথায় আপনার দেওয়া অর্থ ফেরত পেতে আপনার সমস্যা হতে পারে।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে শিক্ষা

মিথুন রাশির জাতক জাতিকা 2020 অনুসারে, এই বছরটি মিথুন রাশির শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার উচিত আপনার পক্ষ থেকে চেষ্টা করা এবং কাজ চালিয়ে যাওয়া। আপনার পক্ষে ফলাফলটি পেতে কিছুটা অসুবিধা হতে পারে। তবে খুব পরিশ্রম করার পরে সাফল্যও গ্যারান্টিযুক্ত। সুতরাং পিছনে ফিরে না।

রাশিফল 2020 অনুসারে, মিথুনের লোকদের যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে হয়, তবে অবিচ্ছিন্নভাবে কঠোর পরিশ্রম করা প্রয়োজন। তবে যারা পেশাদার কোর্সে ভর্তি হতে চান তাদের জন্য এই বছরটি আরও ভাল হতে পারে এবং তাদের কঠোর পরিশ্রম রঙ এনে দেবে। তারা যে কলেজ বা কোর্সে চান তাদের ভর্তি হওয়ার সম্ভাবনা দেখেন।

বছরের শুরুটি বিদ্যার্থীদের জন্য আরও ভাল হবে এবং আপনি মার্চ মাসের শেষে খুব ভাল করতে সক্ষম হবেন। তবে এর পরে আপনাকে অনেকগুলি চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হবে যেমন একাগ্রতার অভাব, পড়াশোনায় অরুচি, স্বাস্থ্য সমস্যা এবং মানসিক ব্যাকুলতা এর পরে, নভেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত সময়টি খুব ভাল হবে এবং এই সময়ে আপনি নিজেকে একটি ভাল গ্রুপে খুঁজে পাবেন এবং শিক্ষার ক্ষেত্রে অসাধারণ প্রদর্শন করবেন। এর জন্য আপনার দৃঢ ইচ্ছাশক্তি এবং মনোবলের প্রয়োজন হবে যা আপনাকে কঠিন সময়ে এমনকি ভাল অভিনয় করতে অনুপ্রাণিত করবে।

মিথুন 2020 (Mithun Rashi 2020) অনুসারে, উচ্চ শিক্ষার জন্য চেষ্টা করা লোকদের আরও কিছুটা প্রচেষ্টা এবং অপেক্ষা করতে হবে। কারণ এই মুহূর্তে তাদের জন্য কোনও ভাল সুযোগ নেই। তবে সাহস হারানোর একেবারেই দরকার নেই কারণ কঠোর পরিশ্রম কখনই বৃথা যায় না। জানুয়ারি-ফেব্রুয়ারি এবং মার্চ এই তিন মাসে আপনি বিদেশে পড়াশুনার আপনার স্বপ্নকে সত্য করে তুলতে পারেন।

যদি সংক্ষেপে, বলা হয় তাহলে এই বছরটি মুখ্য রূপে নিজের দুর্বলতাগুলি কাটিয়ে উঠতে এবং এগিয়ে যাওয়ার জন্য। আপনার উভয় শক্তিশালী এবং দুর্বল দিক নির্ধারণ করা উচিত এবং সময় অনুযায়ী কঠোর পরিশ্রম করা উচিত। সামগ্রিকভাবে, পরিশ্রমী ব্যক্তিরা সাফল্য পাবেন এবং অনেক সময় আপনাকে ভাল সময়ের জন্য অপেক্ষা করতে হবে।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

মিথুন রাশিফল 2020 এর অনুসারে, এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য সাধারণত অনুকূল হবে। বছরের শুরুটি পারিবারিক জীবনের জন্য অনেক ভাল হবে এবং এই সময়ে পরিবারের সদস্যদের মধ্যে আরও ভাল মিলজুল থাকবে। ফলস্বরূপ, আপনি আপনার মনের প্রতিটি কাজে অংশ নিতে এবং পারিবারিক সহায়তার কারণে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে গুরু বৃহস্পতির গোচর আপনার অষ্টম ঘরে থাকবে, যেখানে শনিদেব আগে থেকেই বসে আছেন, যার কারণে আপনার পরিবারে শান্তি থাকবে। অন্যদিকে অর্থ সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে এমন কিছু সম্পর্কে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে যা কিছুটা অশান্তির কারণ হতে পারে। তবে জুলাই মাসের সময়কাল পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে এবং আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

জুলাই থেকে পারিবারিক সম্পর্কে কিছু সমস্যা দেখা দিতে পারে এবং এমন কিছু পরিস্থিতি তৈরি হতে পারে যা পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে তুলবে। অতএব, আপনার জন্য উচিত হবে আপনি আগামী পরিস্থিতিগুলির মোকাবিলা করার জন্য তৈরি হয়ে যান এবং নিজেকে এই পরিস্থিতির সামনে হার মানতে দেবেন না। পারিবারিক জীবনকে আরও ভালো করার জন্য আপনি আরও চেষ্টা করুন।

মিথুন রাশি 2020 (Mithun Rashi 2020) অনুসারে এপ্রিল, আগস্ট এবং নভেম্বর মাসে আপনার মায়ের স্বাস্থ্যের ধ্যান রাখুন এবং প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আপনার বাবার সাথে আপনার সম্পর্ক ভালো বানিয়ে রাখার চেষ্টা করুন এবং জানুয়ারির পরে পুরো বছর তাঁর স্বাস্থ্যের দিকে নজর রাখুন, কারণ এই বছরটি তার স্বাস্থ্যের পক্ষে ভাল বলা যাবে না।

সময়ে সময়ে, আপনি আপনার ভাই বোনদের সাহায্য পাবেন এবং তাদের সহায়তায় আপনি আপনার পারিবারিক জীবন সুচারুভাবে চালাতে সক্ষম হবেন। জানুয়ারির মাঝামাঝি থেকে ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে তাদের সাথে সুসম্পর্ক রাখুন এবং তাদের যত্ন নিন কারণ তাদের এই সময়ের মধ্যে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। এগুলি ছাড়া কোনও বড় সমস্যা নেই এবং আপনি স্বাভাবিক পারিবারিক জীবন আশা করতে পারেন।

এই বছরের সেপ্টেম্বর মাসে আপনি পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন অথবা আপনার পুরানো বাড়িটি সুশৃঙ্খল করাতে পারেন। সেপ্টেম্বর এবং নভেম্বর মাসে আপনি আপনার বাড়ির সাজসজ্জার জন্য খরচা করবেন। মার্চের মধ্যে থেকে মে মাসের মাঝখানের মধ্যে আপনি হঠাৎ অচল সম্পদ প্রাপ্ত করতে পারেন। আপনি একজন ব্যবহারিক ব্যক্তি, তাই পরিবারের সাদৃশ্য বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করুন

মিথুন রাশিফল 2020 এর অনুসারে বিবাহিত জীবন

মিথুন রাশিফল 2020 এর অনুসারে মিথুন রাশির জাতকদের বিবাহিত জীবনে উত্থান-পতন পূর্ণ বলে মনে হয়। অতএব, আপনার প্রয়োজন বছরের প্রথম দিক থেকে প্রতিটি পদক্ষেপ সামলে রাখা এবং এমন কোনও কাজ করবেন না যাতে আপনার বিবাহিত জীবনে কোনও ধরণের সমস্যা সৃষ্টি করে। বছরের শুরুতে আপনার সপ্তম ঘরে পাঁচটি গ্রহের সংমিশ্রণ দাম্পত্য জীবনে দুঃখ ও সমস্যার ইঙ্গিত করে।

আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্য আপনাকে উদ্বিগ্ন করতে পারে, তাই তার প্রতি বিশেষ মনোযোগ দিন এবং এটি আপনার দায়িত্বও। এপ্রিল থেকে জুলাই এবং তারপরে নভেম্বর থেকে ডিসেম্বর অবধি বিশেষত সতর্ক হওয়ার ইঙ্গিত দেয় কারণ এই সময়ে আপনার বিবাহিত জীবনে উত্তেজনা অনেক বৃদ্ধি পেতে পারে এবং প্রতিকূল পরিস্থিতিতে, সম্পর্কের মধ্যে বিচ্ছেদ হওয়ার পরিস্থিতিও দেখা দেয়।

আপনার শ্বশুরবাড়ির সাথেও আপনার একটি ভাল সম্পর্ক স্থাপন করা উচিত যাতে ভবিষ্যতে আপনি তাদের সমর্থন এবং সাহায্য পেতে পারেন এবং আপনি আপনার জীবনসাথীকে বোঝাতে পারেন এবং তাঁর পরিবারের সহায়তায় একটি ভাল বিবাহিত জীবনযাপন করতে পারেন। জুলাই থেকে নভেম্বর পর্যন্ত সময়টি কিছুটা অনুকূল হবে এবং এই সময়ে আপনার স্ত্রী এবং আপনার মতামত অনেকগুলি বিষয় সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা হবে এবং আপনি জীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন।

এই সময়ে আপনার জীবনসাথী এবং আপনার মধ্যে পারস্পরিক আকর্ষণ বিকাশ ঘটবে এবং আপনি উভয়ই এই সম্পর্কের ক্ষেত্রে আপনার ভূমিকা রাখতে প্রস্তুত থাকবেন। আসলে, এই সময়টি আপনি আপনার সুখী বিবাহিত জীবন উপভোগ করবেন।কেবল মনে রাখবেন যে আপনাকে এই সময়টির পুরো ব্যবহার করতে হবে যাতে আপনি নিজের সম্পর্কটিকে আরও দৃঢ করেন যে প্রতিকূল পরিস্থিতিতেও এটি কোনও সমস্যা সৃষ্টি করে না। আপনার স্ত্রী যদি চাকুরীজীবি হন তবে সে আগস্ট থেকে অক্টোবর মাসে একটি বিশেষ পদোন্নতি পেতে পারে।

মিথুন রাশি 2020 (Mithun Rashi 2020) এর অনুসারে এই বছরের শুরুটি আপনার বাচ্চাদের পক্ষে খুব অনুকূল এবং তারা তাদের শিক্ষাক্ষেত্রে অনেকটা আগ্রহ বিকাশ ঘটবে যা শিক্ষার ক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্যের দিকে পরিচালিত করবে। যদি তারা উচ্চ শিক্ষায় সাফল্য অর্জনের চেষ্টা করে থাকে তবে এতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি তারা গবেষণার ক্ষেত্রে কোনও কাজের সাথে জড়িত থাকে তবে তারা এই সময়ের মধ্যে প্রচুর অগ্রগতি অর্জন করতে পারে।এই বছর, আপনার বিবাহযোগ্য সন্তানের বিবাহ হতে পারে। এপ্রিল থেকে জুলাই পর্যন্ত সময়কাল শিশুদের স্বাস্থ্যের পক্ষে অনুকূল নয়, তাই তাদের স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দিন। এর পরে, পরিস্থিতি স্বাভাবিক হবে এবং সেপ্টেম্বরের মাঝামাঝি পরে তাদের জন্য সেরা সময় শুরু হবে।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে প্রেম জীবন

মিথুন রাশিফল 2020 এর অনুসারে বছরের শুরুতে আপনার প্রেম জীবনের জন্য খুব অনুকূল বলে মনে হচ্ছে। এই সময়ে আপনি আপনার প্রিয়তমের সাথে অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করবেন। তবে মনে রাখবেন যে মর্যাদার পালন করা আপনার দায়িত্ব। যে কোনও ধরণের অতি এড়ানো প্রয়োজন, অন্যথায় আপনার কোনও স্বাস্থ্য সমস্যা হতে পারে, তাই নর্মাল আচরণ করুন।

জানুয়ারি থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত এই বছরটি আপনার প্রেম জীবনের জন্য অত্যন্ত অনুকূল হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি আপনার প্রিয়জনের সাথে ঘোরা ফেরা উপভোগ করতে পারবেন এবং মনোরঞ্জন স্থানগুলিও দেখতে পারবেন। আপনি আপনার ভালবাসার জীবন পুরোপুরি উপভোগ করবেন এবং আপনার প্রিয়জনকে আপনি খুব ভালো অনুভব করাবেন। এটি আপনার ভালবাসার জীবনে মধুরতা বাড়িয়ে তুলবে এবং একে অপরের প্রতি আপনার আকর্ষণও বাড়িয়ে তুলবে।

অক্টোবর থেকে নভেম্বরের মধ্যে কিছুটা সতর্ক থাকুন কারণ এই সময়ের মধ্যে পারিবারিক কার্যক্রমে জড়িত থাকার কারণে আপনি আপনার প্রিয়জনকে কিছুটা কম সময় দিতে পারবেন এবং তারা আপনার কাছে অভিযোগ করবেন। এগুলি ছাড়াও এমন কিছু নিয়ে আপনার মধ্যে ঝগড়া বা বিতর্ক হতে পারে যা খারাপ আকারে বাড়তে পারে এবং এটি আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

আপনি যদি আপনার প্রিয়তমের সাথে বিয়ে করতে চান, তবে আগস্ট এবং ডিসেম্বর মাস আপনার ইচ্ছা পূরণ করতে পারে। সুতরাং আপনি যদি তার সাথে এই বিষয়ে কথা বলতে চান, তবে এটাই সেই মাস, এই মাসে আপনি তার সামনে নিজের মনের ভাবনা রাখেন, তবে তিনি এটি অস্বীকার করতে পারবেন না। একটি বিষয় অবশ্যই মনে রাখতে হবে যে এই সম্পর্কে তাকে সম্পূর্ণ সম্মান দিন এবং নিজের সমান মর্যাদা দিন, তবেই আপনার প্রেম জীবনটি সম্পূর্ণ রূপে বিকশিত হবে।

মিথুন রাশি 2020 (Mithun Rashi 2020) এর অনুসারে মিথুন রাশির জাতকদের এই বছরটি পক্ষে খুব ভাল হতে পারে এবং আপনি যদি নিজের বক্তৃতার দক্ষতা সঠিকভাবে ব্যবহার করেন তবে আপনি সত্যই একটি ভাল প্রেমের জীবন এবং আপনার প্রিয়তমের হৃদয়ে জায়গা করতে সক্ষম হবেন। সময়ে সময়ে ভাল উপহার দেওয়ার মাধ্যমে, প্রেমের সুবাস এবং আপনার সম্পর্কের অন্তর্ভুক্তটি গন্ধ পাবে এবং সেরা প্রেমের জীবনটি সুন্দর চলবে।

মিথুন রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

মিথুন রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে পারে। বিশেষত বছরের শুরুটি খুব অনুকূল হবে এবং এই সময়ে আপনি মানসিক এবং শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। তবে এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে কারণ এই সময়ের মধ্যে আপনার অষ্টম ঘরে শনি গ্রহের উপস্থিতি এবং শনি গ্রহের কিছু বড় রোগের জন্ম নেওয়ার সম্ভাবনা তৈরি করে।অতএব, সময়মত যে কোনও ছোটখাটো স্বাস্থ্য সমস্যার জন্য চিকিত্সকের পরামর্শ নেওয়া অবশ্যই দরকার এবং এ জাতীয় কোনও সমস্যা এড়াবেন না।

এই সময় আপনি হঠাৎ অসুস্থ হতে পারেন । আপনি যদি ইতিমধ্যে অসুস্থ থাকেন তবে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে কারণ এ জাতীয় পরিস্থিতিতে আপনার রোগ বাড়তে পারে। জানুয়ারির পরে, শনির গোচর আপনার অষ্টম ঘরে অবস্থান করার ফলে আপনার বাবার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। আপনার বাসি, শক্তিশালী এবং ভারসাম্যহীন খাবার এড়ানো উচিত। এগুলি ছাড়াও, আপনি মনে রাখবেন যে আপনি যেন আপনার ভাগের খাবারটি কোনও রূপে না এড়ান ।

কর্মব্যস্ততার কারণে আপনি ক্লান্তিও অনুভব করতে পারেন, তাই মনে রাখবেন যে আপনাকে অবশ্যই কাজের মাঝে কিছুটা সময় নিয়ে বিশ্রাম নিতে হবে কারণ এই একই ক্লান্তি কিছুটা রোগের রূপ নিতে পারে। এ বছর আপনার হাঁটুর ব্যথা, জয়েন্টে ব্যথা, বাত, বাই, গ্যাস, বদহজমের মতো আরও সমস্যা হতে পারে।

যদিও জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি সময় আপনার স্বাস্থ্যের পক্ষে খুব অনুকূল হতে পারে এবং এই সময়ে আপনি আপনার দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। মধ্য সেপ্টেম্বরের পরে স্বাস্থ্য আরও অনুকূল হতে পারে। পরিবর্তিত আবহাওয়ার সময় আপনি আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনি যদি মরসুমের রোগে ভুগছেন তবে আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।

এই বছর, আপনার কোনও প্রকার নেশা এবং অতিরিক্ত আমিষ খাদ্য এড়ানো উচিত। অলসতা দূর করে শরীর সুস্থ রাখার জন্য সময় মতো ব্যায়াম এবং স্বাভাবিক ও ভারসাম্য পরিমাণে খান। এর মধ্যে আপনি মেডিটেশন এবং যোগও নিতে পারেন। এটি আপনাকে কেবল সতেজ অনুভব করাবে না, এমনকি আপনার স্বাস্থ্যকে ভাল রাখতেও সক্ষম হবে।

2020 সালে করা উচিত বিশেষ জ্যোতিষীয় উপায়

এই বছরটি আপনার সারা বছর ধরে এই প্রতিকার করা উচিত, ফলস্বরূপ আপনি অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনি অগ্রগতির পথে এগিয়ে যাবেন:

  • এই বছর, আপনার যে কোনও ধর্মীয় স্থানের সিঁড়ি এবং সেখানকার রাস্তা পরিষ্কার করার কাজ করা উচিত এবং প্রতি বৃহস্পতিবার এবং শনিবার বট গাছকে জল চড়িয়ে তাকে পুজো করা উচিত।
  • সম্ভব হলে আপনি বট গাছও লাগাতে পারেন।
  • এ ছাড়া আপনি বিধারা মূলের শিকড় ধারণ করতে পারেন যা বুধের দোষগুলি দূর করতে, আলসার, বদহজম এবং রক্ত সম্পর্কিত ব্যাধি এড়াতে খুব উপকারী।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer