সূর্য্যের সিংহ রাশিতে গোচর - Sun Transit in Leo on 17th August 2021 in Bengali

সূর্য পৃথিবীর বৃহত্তম শক্তির উত্স। সমস্ত গ্রহই এর চারপাশে ঘোরে, সুতরাং সূর্য নবগ্রহে রাজার উপাধি ধারণ করেছেন। বৈদিক জ্যোতিষে সূর্যকে একটি গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এর মাধ্যমে একজন ব্যক্তি জীবন, শক্তি এবং শক্তি লাভ করে। সূর্য আত্মা, পিতা, পূর্বপুরুষ, রাষ্ট্রীয় সম্মান, চক্ষু এবং রাজনীতি ইত্যাদির উপাদান এই জাতীয় রাশিফলে, সূর্যের শুভ প্রভাবগুলি স্থানীয়কে বিভিন্ন ক্ষেত্রে একটি উচ্চ মর্যাদা এবং সম্মান দেয়। অন্যদিকে, রাশির জাতক জাতিকায় যদি সূর্যের কোনও অশুভ প্রভাব থাকে তবে সেই ব্যক্তির চোখের সমস্যা, পিতার কষ্ট এবং পিত্রা দোশা হতে পারে। সুতরাং, সূর্যের গোচর চলাকালীন দেশীয় কী ধরণের ফলাফল অর্জন করবে তা নির্ভর করে কেবল এবং কেবল সেই গোচর চলাকালীন রাশিচক্র উপস্থিত থাকবে।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

এখন এই পৃথিবীর আত্মা, অর্থাৎ চাঁদের চাঁদের সূর্যের চিহ্নটি কর্কট রেখে নিজের মধ্যে বসে থাকবে, যা আপনার সমস্ত আটকে থাকা কাজের গতি বাড়িয়ে দেবে। সূর্যের এই অবস্থানটি স্থানীয়দের মধ্যে অনেককেই উদ্যোগ, শক্তি এবং শক্তি সরবরাহ করে বলে মনে করা হয়। এই সময়কালে আপনি শক্তি এবং শক্তির কারণে আত্মবিশ্বাসও অর্জন করবেন, যাতে আপনি প্রতিটি কাজ এবং পরিস্থিতিতে নিজেকে বিজয়ী দেখতে পাবেন।

গোচরকালের সময়

নিজের গোচর করে, সূর্য্য দেব 17 আগস্ট 2021, মঙ্গলবারে গভীর রাতে 01 বেজে 05 মিনিটে কর্কট রাশি থেকে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। যা এখানে 17 সেপ্টেম্বর 2021, শুক্রবার গভীর রাত 01 বেজে 02 মিনিট পর্যন্ত এই রাশিতে স্থিত থাকবে আর তারপরে পুনরায় গোচর করে, কন্যা রাশিতে বিরাজমান হয়ে যাবে। এরকম সময়ে আসুন এবার এই ভবিষ্যফলের মাধ্যমে জানা যাক, সমস্ত 12 রাশিতে সূর্য্যের সিংহ রাশিতে হতে চলা এই গোচরের কী প্রভাব পড়তে চলেছে।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ রাশিফল

গ্রহদের রাজা সূর্য্য আপনার রাশিচক্রের পঞ্চম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন তিনি আপনার রাশির পঞ্চম ভাবে বসে থাকবেন। এই অনুভূতি শিশুদের, প্রেম, শিক্ষা, অবস্থান, প্রতিপত্তি ইত্যাদি আপনি সূর্যের এই অর্থে গোচর করার সময় আপনার হারানো আত্মবিশ্বাস ফিরে পাবেন, যা আপনার উচ্চাকাঙ্ক্ষাকে বাড়িয়ে তুলবে। ইতিমধ্যে, আপনার বাসনাগুলিতে মনোযোগ দিয়ে আপনি আশেপাশের লোকদের কাছ থেকে প্রশংসা পাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।

সময় শিক্ষার্থীদের পক্ষে উপযুক্ত হবে, কারণ এটি তাদের বিষয় বুঝতে সহায়তা করবে। ফলস্বরূপ, তারা তাদের জ্ঞান বাড়াতে এবং তাদের সমস্ত সম্ভাব্য উত্সগুলির সহায়তায় নতুন কিছু শিখতে আগ্রহী হবে।

অর্থনৈতিক দিক থেকেও সময়কাল বিশেষভাবে ভাল থাকবে। কারণ, এই সময়ে, নিয়োগকর্মীদের পাশাপাশি বণিকদের উপার্জনও বাড়বে। এই সময় তাদের একাধিক উত্স থেকে উপার্জন করতে প্রদর্শিত হচ্ছে।

এই সময়টি অনুশীলন বা শিল্পের সাথে যুক্ত লোকদের তাদের শিল্পের সত্যিকারের অভিনয় দেওয়ার সময় এটি থেকে ভাল লাভ করার সুযোগ দেবে। অন্যদিকে, আপনি যদি কোনও সরকারী খাতে কাজ করছেন, তবে আপনি এই সময়ের মধ্যে অনুকূল ফলাফল পাবেন। কারণ কর্মক্ষেত্রে কাজের প্রতি আপনার উত্সাহ এবং আবেগ প্রদর্শন করার মাধ্যমে, আপনি উচ্চ আধিকারিকদের এবং আপনার অধীনে কর্মরত কর্মীদের আকর্ষণ করতে সক্ষম হবেন।

সামগ্রিকভাবে, সূর্যের গোচরের এই সময়টি মেষ রাশির লোকদের জন্য বিশেষভাবে অনুকূল হবে। তবে আপনার খাবার এবং পানীয় সম্পর্কে আপনারও যত্নবান হতে হবে। কারণ এই সময়টি আপনাকে কিছু অম্লতা বা গ্যাস সম্পর্কিত সমস্যা দিতে পারে। উপায়: প্রতিদিন সকালে সূর্য্য দেবকে অর্ঘ্য অর্পিত করুন।

বৃষভ রাশিফল

সূর্য্য বৃষ রাশিয়ার চতুর্থ ভাবের মালিক হওয়ায় আপনি এই গোচর চলাকালীন আপনার চতুর্থ ভাবে চলে যাবেন। এই অনুভূতি আপনার সুখ, মা, যানবাহন, জমি, আবাসন ইত্যাদির অন্তর্ভুক্ত আপনার চতুর্থ ঘরে সূর্য ঈশ্বরের উপস্থিতি আপনার উত্সাহ বাড়িয়ে তুলবে। এটি দিয়ে আপনি আপনার সমস্ত কাজে সুখ এবং সন্তুষ্টি চাইবেন। আপনি এই সময়ে উচ্চ সচেতন থাকবেন, যা আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বিকাশ করবে। আপনি আপনার ভাল কাজের মাধ্যমে সমাজে একটি পৃথক পরিচয় তৈরি করার এবং এই সময়ের মধ্যে খ্যাতি অর্জনের লক্ষ্যে কাজ করবেন।

প্রেমের বিষয়গুলি সম্পর্কে কথা বলা, যদি আপনি সত্যিই কাউকে ভালোবাসেন তবে এই সময়ের মধ্যে আপনি আপনার প্রেমিককে কিছু বড় প্রতিশ্রুতি দিতে পারেন। যা আপনার সম্পর্কের স্থিতিশীলতা এবং শক্তি নিয়ে আসবে। বাড়ি থেকে কর্মরত পেশাজীবীরা গোচর করার সময় স্ব স্ব সংস্থা বা সংস্থার কাছ থেকে ভাল সুবিধা এবং পুরষ্কার পেতে পারেন।

পারিবারিক জীবনে আপনার মা কোনও কারণে আপনাকে প্রভাবিত করতে পারে। এ কারণে বাড়িতে কিছুটা অশান্তি তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি সত্ত্বেও, তবে বাড়িতে কোনও বড় ঝগড়া বা বিবাদ হওয়ার সম্ভাবনা নগণ্য হবে। এই সময়টি আপনার মাকে রক্তচাপ বা পেট সম্পর্কিত যে কোনও ছোটখাট সমস্যা দিতে পারে, তাই তাদের যত্ন নিন।

যাঁরা কোনও সম্পত্তি বা জমিতে বিনিয়োগের পরিকল্পনা করেছিলেন, তাদের জন্য সময় উপযুক্ত। কারণ এই সময়ের মধ্যে আপনি সমস্ত চুক্তি আপনার পক্ষে করতে সক্ষম হবেন। এছাড়াও, এই সময় আপনাকে গাড়ি কেনার যোগফল দেখাচ্ছে। সময় বণিকদের পক্ষে উপযুক্ত হবে, যেহেতু আপনি আপনার উত্সাহকদের কাছ থেকে ভাল লাভ করতে সক্ষম হবেন।

উপায়: প্রত্যহ আদার সেবন করুন।

মিথুন রাশিফল

বুধের মালিকানাধীন মিথুন রাশির জন্য, সূর্য তাদের তৃতীয় ঘরের কর্তা, এবং এখন তারা এই পরিবহণের সময় তাদের নিজের ঘরে বসে থাকবে। রাশিচক্রের তৃতীয় বাড়ি থেকে ছোট ভাইবোন, আত্মীয়স্বজন, লেখা ইত্যাদি বিবেচনা করা হয়। এই রাশির জাতকরা এই সময়ের মধ্যে তাদের সাহস এবং আত্মশক্তিতে বৃদ্ধি পাবে, পাশাপাশি আপনি এই সময়কালে খুব উদ্যমী হবেন, যার কারণে আপনি সময়ের আগে গতিতে অনেকগুলি কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। পরিবারেও আপনি আপনার প্রচেষ্টা অনুসারে আপনার ভাইবোন এবং বন্ধুদের কাছ থেকে ভাল সমর্থন পাবেন। এই কারণে, আপনি বন্ধু এবং নিকটতম বন্ধুদের সাথে একটি সংক্ষিপ্ত দু: সাহসিক কাজ বা লং ড্রাইভে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।

আপনার অভিব্যক্তি আরও ভাল হবে এবং আপনি আপনার চারপাশের মানুষকে আকর্ষণ করতে সক্ষম হবেন। আপনি আপনার চিন্তাভাবনা সম্পর্কে আরও স্পষ্ট হয়ে উঠবেন, যাতে আপনার চারপাশের লোকেরা আপনার জ্ঞান এবং কথার প্রশংসা করতে পারে। সময়কাল লেখক, সম্পাদক এবং ক্রীড়া ব্যক্তিদের পক্ষেও উপযুক্ত হবে। এই সময়ে, কাজের ক্ষেত্রে সুনাম অর্জনের জন্য, আপনি অতিরঞ্জিতভাবে দাতব্য কাজও করবেন। সমাজের সেবা করে সুখ ও তৃপ্তিও পাবেন।

স্বাস্থ্যের দিক থেকে, নিজেকে শারীরিকভাবে ফিট রাখার জন্য আপনাকে অনেক প্রচেষ্টা করতেও দেখা যাবে। এর জন্য আপনি কিছু অনুশীলন, যোগব্যায়াম বা এমনকি জিম করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে এবং তিনি আপনার ভাল কাজের প্রশংসা করবেন। শিক্ষার্থীদের নিয়ে কথা বলে জানা যায়, শিক্ষার্থীরা এই গোচরের সময়কালে তাদের লেখার দক্ষতায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবে। এটি তাদের সমস্ত প্রকল্পগুলি সময়মতো শেষ করতে সহায়তা করবে।

উপায়: প্রতিদিন সকালে 108 বার গায়েত্রী মন্ত্রের জপ করুন।

কর্কট রাশিফল

কর্কট রাশির জাতকদের দ্বিতীয় ভাবের কর্ণধার সূর্য তাঁর গোচর চলাকালীন কেবল আপনার দ্বিতীয় ভাবে চলে যাবে। এই অভিব্যক্তিটি আপনার বক্তব্য, সম্পত্তি, পরিবার, খাদ্য, কল্পনা ইত্যাদি সম্পর্কে দেখায় সূর্যের এই গোচর কর্কট রাশির জাতক জাতিকে আরও সংবেদনশীল এবং পরিশীলিত করে তুলবে। এই মুহুর্তে আপনি বক্তৃতায় আরও স্পষ্টতা দেখতে পাবেন এবং আপনি কিছু লোককে আপনার নিকটবর্তী না করতে চাইলেও আহত করতে পারেন।

এই সময়টি আপনার নৈতিক সক্ষমতা বৃদ্ধি করবে, ফলস্বরূপ আপনাকে প্রতিটি কাজ করার আগে পুনর্বিবেচনা করতে দেখা যাবে। যারা পারিবারিক ব্যবসায় জড়িত তাদের ক্ষেত্রে সময় অনুকূল থাকবে। কারণ এই সময়ের মধ্যে আপনার সৃজনশীল ধারণাগুলি বৃদ্ধি পাবে যা আপনাকে ব্যবসায় সাফল্যের নতুন উচ্চতায় পৌঁছাতে সক্ষম করবে।

শিক্ষার্থীদের সম্পর্কে কথা বললে, শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে তাদের পড়াশুনায় সেরা পারফরম্যান্স দিতে সক্ষম হবে। কারণ এই সময়টি আপনার শেখার ক্ষমতা উন্নত করবে, আপনার ঘনত্ব বাড়িয়ে তুলবে। এছাড়াও আপনার সমস্ত কাজ শেষ করার ক্ষেত্রে আপনি আগের তুলনায় আরও কল্পনাপ্রসূত এবং আরও সৃজনশীল হবেন। এটি আপনাকে অন্যকে বিজয় করতে সহায়তা করবে এবং অন্যরাও আপনার কাজের প্রশংসা করবে। আপনি এই ক্রান্তিকালীন সময়ে আপনার পরিবার, বিশেষত আপনার মায়ের কাছ থেকে প্রচুর সমর্থন এবং উত্সাহ পাবেন।

যাইহোক, এই সময়টি আপনাকে কিছুটা লাজুক এবং প্রকৃতির দ্বারা সংরক্ষিত করে দেবে, যার কারণে আপনার নতুন লোকের সাথে ঘুরে আসতে আপনার একটু সমস্যা হতে পারে। বিপরীতে, আপনি তাদের সমস্ত গোপন বিষয়ে একটি দায়িত্বশীল মনোভাব গ্রহণ করবেন, আপনার ঘনিষ্ঠ এবং বন্ধুদের সাথে ভাল সম্পর্ক গড়ে তুলতে সাফল্য অর্জন করবেন। আপনার আর্থিক জীবনও আরও ভাল থাকবে। এছাড়াও, আপনি যদি কোনও বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তবে আপনি এতে প্রচুর সুবিধাগুলির সুবিধা পাবেন এবং এর মাধ্যমে আপনি আপনার ভবিষ্যত সুরক্ষিত করতে সক্ষম হবেন।

উপায়: আদিত্য হৃদয় স্রোতের প্রতিদিন পাঠ করুন।

সিংহ রাশিফল

সূর্যের মালিকানাধীন সিংহ রাশিচক্রটিতে, সূর্য দেবের গোচরটি আপনার আত্মার প্রথম ঘরে থাকবে অর্থাৎ আপনার র্ধ্বতন। আরোহী আপনার ব্যক্তিত্ব, স্বাস্থ্য, চরিত্র, বুদ্ধি এবং সৌভাগ্য সম্পর্কে বিবেচনা করা হয়। সূর্য গোচরের ফলস্বরূপ, আপনার শক্তি এবং আত্মবিশ্বাস ব্যাপকভাবে বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে আপনি সর্বদা খুশি এবং সন্তুষ্ট প্রদর্শিত হবে। এছাড়াও, এই সময়টি আপনাকে আপনার শরীর এবং ফিটনেস সম্পর্কে আরও সচেতন করবে এবং আপনি কোনও ঝুঁকি নিতে দ্বিধা করবেন না। সময়টি বিশেষত যারা ব্যবসায়ের সাথে যুক্ত তাদের জন্য ভাল হবে। কারণ তারা নিজেরাই গর্ববোধ করবে, যা তাদের প্রযোজক সম্পর্কিত সমস্ত ব্যবসায় সফল করতে সক্ষম করবে।

তবে এই সময়ে আপনার স্বভাবের মধ্যে কিছু অহমিকা আসতে পারে, যার কারণে আপনি প্রচুর পরিমাণে আত্মকেন্দ্রিক হয়ে উঠবেন। আপনি না চাইলেও এটি আপনার নিকটাত্মীয় এবং পরিবারকে ক্ষতি করতে পারে।

যে চাকরিপ্রাপ্তরা উচ্চতর ব্যবস্থাপনা বা প্রশাসনিক চাকরিতে নিযুক্ত আছেন তাদেরও বিশেষ বিশেষ সময়কাল থাকবে। কারণ এই সময়ের মধ্যে আপনার কাজটি এবং দলের উপর আপনার খপ্পর দৃঢ় হবে। এছাড়াও, আরও ভাল দলের নেতার মতো আপনি সফলভাবে কাজ করতে সক্ষম হবেন এবং আপনার অধীনে কর্মরত কর্মী এবং সহকর্মীদের সাথে সহযোগিতা করতে পারবেন।

একই সঙ্গে, সরকারী চাকরিতে যারা আছেন বা সরকারী চাকরীর জন্য পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্য সময় ভাল থাকবে। তবে বিবাহিতদের জন্য সময়টি খানিকটা বেদনাদায়ক হতে চলেছে, কারণ এই সময়ের মধ্যে আপনার স্বামী / স্ত্রীর সাথে কিছুটা দ্বন্দ্ব বা মতবিরোধের মুখোমুখি হতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি আপনার সঙ্গীর অনুভূতি বুঝতে অক্ষম হবেন, যার কারণে আপনি তাদের প্রতি কিছুটা কঠোরতা দেখতে পাবেন। এটি আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে সহায়তা করবে না। এইভাবে, আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্ক উন্নত করতে আপনার মনোভাবের মধ্যে নম্রতা আনতে পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এই সময়টি আপনার জীবন সঙ্গীকে কিছুটা স্বাস্থ্য ক্ষতি দেবে, তাই তাদের মনে রাখবেন।

উপায়: গরুকে গমের আটাতে তৈরী রুটি খাওয়ান।

কন্যা রাশিফল

কন্যা স্থানীয়দের জন্য, সূর্য তাদের দ্বাদশ ঘরের মালিক এবং এই গোচরচলাকালীন তাদের নিজের দ্বাদশ ঘরে বসবেন। বিদেশী, ব্যয়, অনুদান ইত্যাদিকে এই অর্থে বিবেচনা করা হয়। এই গোচর আপনাকে আপনার চিত্র সম্পর্কে কিছুটা সংবেদনশীল করে তুলবে, যাতে আপনি আপনার কাজগুলি করার সময় নিয়মাবলী কঠোরভাবে অনুসরণ করবেন।

আপনি নিজের ড্রেসিং ইন্দ্রিয় এবং ব্যক্তিত্বকে উন্নত করতে অতিরিক্ত কিছু অর্থ ব্যয় করে আপডেট করতে পারেন। ব্যক্তিগত জীবন এবং কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত, কিছু ভ্রমণে আপনার অর্থ ব্যয়ও হতে পারে।

যারা বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসা করেন তাদের জন্য সময় অনুকূল থাকবে। কারণ এই সময়ে আপনি বাজারের চাহিদা এবং উত্পাদনশীলতার সমন্বয় বুঝতে সক্ষম হবেন। ভ্রমণ পরিষেবা বা বহুজাতিক সংস্থায় নিযুক্ত যারা, তাদের জন্য সময় শুভ হবে। এছাড়াও, এই সময়ে আপনি কাজের ক্ষেত্র সম্পর্কিত কিছু ট্রিপ করার সুযোগ পাবেন। যা দিয়ে কর্মক্ষেত্রে আপনার অগ্রগতির পাশাপাশি আপনার কাছ থেকে উপকৃত হওয়াও সম্ভব।

এই সময় আপনাকে কর্তৃত্ববাদী বা উচ্চ আধিকারিকদের দ্বারা মুগ্ধ করবে, যার কারণে আপনি তাদের স্তর অনুযায়ী কাজগুলি শেষ করার চেষ্টা করবেন। আপনি আপনার কাজ সম্পর্কে আরও দক্ষ এবং ব্যবহারিক হবেন যা আপনাকে প্রতিটি কাজ সময়মতো শেষ করতে সহায়তা করবে। এগুলি ছাড়াও, আপনাকে আপনার অতীতের অভিজ্ঞতাগুলি কাজে লাগিয়ে বর্তমানের কাজগুলিতে আরও সক্রিয় হতে দেখা যাবে।

উপায়: ঘর থেকে বাইরে যাওয়ার সময়, নিজের পকেট বা পার্সে একটি লাল রুমাল রাখুন।

তুলা রাশিফল

শুক্রের মালিকানাধীন রাশিচক্রের উপকার বোধ, একাদশ ঘরের কর্তা সূর্য দেবের নিজেকে স্থানান্তরিত করার সময় নিজের ঘরে বসে থাকবেন। রাশিচক্র, বড় ভাই এবং বোন রাশিচক্রের সাথে আপনার শুভেচ্ছা। আকাঙ্ক্ষাও বিবেচনা করা হয়। এই গোচরচলাকালীন আপনি সাহসী এবং আত্মবিশ্বাসী হবে। আপনার প্রকৃতিটি স্বাচ্ছন্দ্যময় হতে দেখা যাবে, যা কিছুটা স্বার্থকেন্দ্রিকতা এবং বস্তুবাদীও হতে পারে। আপনার বিরোধীরা সক্রিয় থাকবে, তবে আপনি তাদের কঠোর পরিশ্রম দিয়ে তাদের পরাজিত করতে এবং তাদের জয় করতে সক্ষম হবেন।

একটি অর্থনৈতিক জীবন আরও ভাল হবে, বিশেষত চাকরিজীবীদের জন্য, গোচরের এই সময়টি তাদের বর্ধনের যোগফল দেখায়। ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবে, যা তাদের আয় বৃদ্ধি করবে। এছাড়াও, আপনি যদি নিজের কাজ শুরু করার পরিকল্পনা করে থাকেন তবে এই সময়টি আপনার চেয়ে স্বাভাবিকের চেয়ে বেশি অনুকূল হতে চলেছে। কারণ এই সময়ে আপনি যে প্রতিটি বিনিয়োগ এবং প্রচেষ্টা করেন, আপনি অধিক মুনাফা অর্জনে সাফল্য পাবেন।

শিক্ষার্থী, শিক্ষার্থী এবং গবেষণা কাজের সাথে যুক্ত পণ্ডিতদের সম্পর্কে কথা বলা তাদের বিষয়গুলির দিকে আরও ঝুঁকবে। কারণ এই সময়টি তাদের ঘনত্বের বৃদ্ধি নিয়ে আসছে, যা তাদের পড়াশোনার উন্নতি করতে এবং তাদের কোর্সগুলি মনে রাখতে সহায়তা করবে।

যাইহোক, প্রেমিক এই সময়ের মধ্যে তাদের সম্পর্কের উপর চাপ অনুভব করবেন। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার ছোট প্রেমিক সম্পর্কে প্রেমিকের সাথে ঝগড়া হতে পারেন, যা সম্পর্কের সম্পর্ক ছিন্ন করতে পারে। এমন পরিস্থিতিতে, এই গোচরের নেতিবাচক প্রভাব এড়াতে আপনার অহংকে ত্যাগ করুন এবং আপনার প্রকৃতির সংবেদনশীলতা আনুন।এছাড়াও আপনার প্রেমিকের সাথে সম্পর্কের উন্নতি করার চেষ্টা চালিয়ে যান। দম্পতিরা তাদের বাচ্চাদের অগ্রগতি দেখে গর্ববোধ করবেন কারণ এই সময়ের মধ্যে আপনার বাচ্চারা আপনাকে সুখ এবং তৃপ্তি দিতে পারে।

উপায়: পিতার সম্মান করুন আর ঘর থেকে বেরোনোর আগে উনার আশীর্বাদ নিন।

বৃশ্চিক রাশিফল

সূর্য দেবের আপনার দশম ভাবের কর্তা হবেন, এই গোচরচলাকালীন আপনি আপনার রাশির দশম ঘরে বসবেন। এই অর্থে ব্যবসা, এখতিয়ার, কর্তৃত্ব, সম্মান ইত্যাদি বিবেচনা করা হয়। এই গোচরআপনাকে সাহসী করবে, যা আপনার প্রকৃতিতে দৃশ্যমান হবে।

আপনার প্রকৃতির আকর্ষণও বাড়বে, যার কারণে লোকেরা আপনার চারপাশে থাকতে পছন্দ করবে। তবে, এই সময়ে আপনি কোনও ধরণের সমালোচনাকে ইতিবাচকভাবে গ্রহণ করতে সক্ষম হবেন না, কারণ আপনার আত্মমর্যাদাবোধ আপনার পক্ষে সর্বোচ্চ হবে। এমন পরিস্থিতিতে আপনি অন্যের কাছে অহঙ্কারী ও অভদ্রতা বোধ করতে পারেন।

ক্ষেত্রের বিষয়ে কথা বলছেন, কারণ আপনার কাজ সম্পর্কে আপনার গুরুত্বের কারণে, আপনার আধিকারিকরা আপনাকে আরও বেশি বিশ্বাস করবেন যা দিয়ে আপনি সহজেই প্রতিটি কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও আপনি আপনার লক্ষ্যগুলি অর্জনে খুব উদ্যমী হবেন এবং এটি আপনাকে কর্মক্ষেত্রে সঠিক প্রশংসা এবং প্রচার দিতে পারে। এমনকি আপনি কোনও প্রশাসনিক পদ বা সরকারী চাকরীর সাথে যুক্ত থাকলেও এই সময়টি আপনার জন্য সাফল্য বয়ে আনছে।

সূর্য দেবের আপনার নেতৃত্বের দক্ষতার জন্য যথাযোগ্য প্রশংসাও দেবেন, যাতে আপনার প্রতিপক্ষ এবং শত্রুরা চাইলেও আপনাকে লুণ্ঠন করতে সক্ষম হবে না এবং আপনি তাদের পরাস্ত করতে আপনি সফল হতে পারবেন। সমাজে, আপনি সম্মান পাবেন, যার কারণে আপনি অনেক সামাজিক কাজে অংশ নেওয়ার সময় কিছু সদকা ও দান করবেন। বিবাহিত ব্যক্তিরাও তাদের বাচ্চাদের কাছ থেকে কিছু সুসংবাদ পেতে পারেন, পাশাপাশি আপনার বাচ্চারাও আপনাকে শ্রদ্ধা করবে। আর্থিক জীবনে এই সময়টি আপনাকে অনেক অপ্রকাশিত উত্স এবং কোনও পৈতৃক সম্পত্তি থেকে লাভের সুবিধা দেখায়।

উপায়: রবিবারের দিন মন্দিরে 1.25 মিটার লাল কাপড় দান করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশিফল

ধনু রাশির নবম ভাবের কর্ণধার সূর্য এই গোচরচলাকালীন তাঁর নিজের নবম ঘরে বসে থাকবেন। এই অর্থে ভাগ্য, ধর্ম, দীর্ঘ ভ্রমণ ইত্যাদি বিবেচনা করা হয়। সিংহতে সূর্যের গোচরচলাকালীন আপনার সাহস বৃদ্ধি পাবে তবে কখনও কখনও আপনি আপনার চিন্তাভাবনা সম্পর্কে আরও স্পষ্ট হয়ে উঠবেন যা অন্যের কাছে নাটকীয় বা মিথ্যা বলে মনে হতে পারে। এই সময়ে আপনি অন্যের দ্বারা নিজেকে আধিপত্য বিস্তার করতে বা নিয়ন্ত্রণ করতে পছন্দ করবেন না। তবে, এই গোচরআপনার জীবনের বিভিন্ন দিককে বিভিন্ন রঙে পূর্ণ করবে, যা আপনার প্রকৃতিতে ইতিবাচকতা প্রদর্শন করবে।

এই মুহুর্তে, আপনি যদি বিদেশে যেতে ইচ্ছুক হন, তবে এই সময়টি বিদেশ ভ্রমণের মোট দেখায়। চারুকলা এবং বিভিন্ন সংস্কৃতিতে আপনার আগ্রহের বিকাশ ঘটবে এবং আপনাকে এই বিষয়ে জ্ঞান বাড়াতে কিছু প্রচেষ্টা করতে দেখা যাবে। শিক্ষার্থীদের কথা বললে সময় তাদের পক্ষে অনুকূল হবে। কারণ এই সময়ের মধ্যে তারা ভাগ্য পাবে, যাতে তারা নিজের শিক্ষার দিকে মনোনিবেশ করতে সক্ষম হয় এবং প্রতিটি আসন্ন পরীক্ষায় আরও ভাল ফলাফল পেতে পারে।

এই সময়টি উচ্চশিক্ষা গ্রহণের কথা চিন্তা করে স্থানীয়দেরও বৃত্তি প্রদান করতে পারে। এছাড়াও, আপনার মজার স্বভাবটি এই সময়ে আপনার চিত্রটিতে একটি ইতিবাচক প্রভাব ফেলবে, এতে চারটি চাঁদ যুক্ত করবে। আপনি যদি শিক্ষক বা গুরু হন তবে সময়টি আপনার পক্ষে ভাল থাকবে। কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার শব্দগুলি সঠিকভাবে চয়ন করতে পারবেন, নিজেকে অন্যের কাছে ব্যাখ্যা করতে এবং তাদের অনুপ্রেরণা এবং প্রভাবিত করতে সক্ষম হবেন।

এই সময়টি ধর্মীয় কাজের প্রতি আপনার প্রবণতা বাড়িয়ে তুলবে এবং আপনি অনেক সামাজিক কার্যকলাপে অংশ নিয়ে কিছু দাতব্য-পুনে কাজ করতে পারেন। কিছু লোক স্বাবলম্বিতা এবং স্ব-সংরক্ষণের জন্য তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করতে পারে।

উপায়: রবিবার দিন মন্দিরে বেদনা দান করুন।

মকর রাশিফল

মকর রাশি আদিবাসীদের অষ্টম ভাবের কর্ণধার সূর্য এই গোচরচলাকালীন তাঁর নিজের অষ্টম ভাবে বসবেন। এই অনুভূতিটিকে আয়ুর ভাব নামেও অভিহিত করা হয় এবং এটি আপনার জীবনের সমস্যা, উদ্বেগ, বাধা, শত্রু ইত্যাদি সম্পর্কে বিবেচিত হয়। সূর্যের এই গোচরটি আপনার প্রকৃতিতে আশ্চর্যজনক মোহন নিয়ে আসবে। আপনি নিজের ব্যক্তিত্বকেও উন্নত করতে সক্ষম হবেন।

আপনার আত্মবিশ্বাস ও সাহস বাড়ানোর পাশাপাশি আপনার নেতৃত্বের ক্ষমতাও বৃদ্ধি পাবে এবং আপনি একজন ভাল নেতার উদাহরণ দিতে সক্ষম হবেন। আপনার কর্মক্ষমতা আপনাকে নেতৃত্বের দক্ষতার পাশাপাশি লোককে প্রভাবিত করতে সহায়তা করবে। ফলস্বরূপ, অন্যরা আপনাকে অনুসরণ করবে, আপনাকে অনুসরণ করবে।

তবে এই সময়ে আপনি এমন কোনও ব্যক্তিকে পছন্দ করবেন না যে আপনার মতামতের বিরোধিতা করবে। এটির সাহায্যে সেই ব্যক্তির প্রতি কিছু আগ্রাসন আপনার প্রকৃতিতেও দেখা যায়। এই ধরনের পরিস্থিতিতে, এই সমস্ত পরিস্থিতিতে আপনাকে শান্ত থাকার এবং আপনার জীবনযাত্রায় সঠিক উন্নতির দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনার বক্তৃতার উপর আপনার ভাল নিয়ন্ত্রণ থাকবে। এমন পরিস্থিতিতে আপনি কেবল তখনই কথা বলতে পারবেন যখন আপনি এর সাথে সম্পর্কিত বিষয়গুলি সম্পর্কে ভাল জানেন, অন্যথায় আপনি একজন ভাল শ্রোতা হতে পছন্দ করবেন সামাজিকভাবে, আপনার ক্রিয়াকলাপ বাড়বে এবং লোকেরা আপনার চারপাশে থাকতে পছন্দ করবে। বিভিন্ন বিষয়ে জ্ঞান নেওয়ার আপনার অভ্যাস আপনাকে সাফল্য দেওয়ার জন্য কাজ করবে।

তবে, আর্থিক জীবনে আপনাকে আপনার স্বাচ্ছন্দ্যের জন্য কিছু অর্থ ব্যয় করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে আপনার ব্যয় সম্পর্কে আপনার আরও যত্নবান হওয়া দরকার। এছাড়াও আপনি এই ক্রান্তিকালীন সময়ে আরও পছন্দ করতে পারেন, পাশাপাশি নিজেকে অনেক আধ্যাত্মিক ক্রিয়ায় ব্যস্ত রেখেছেন।

উপায়: বাঁদরদের কলা খাওয়ান।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ রাশিফল

কুম্ভ রাশির সপ্তম ভাবের কর্ণধার সূর্য এই গোচরচলাকালীন নিজের নিজের সপ্তম ঘরটি সক্রিয় করবেন। এই অনুভূতি আপনার স্ত্রী এবং জীবনের অংশীদারিত্ব সম্পর্কে দেখায়। আপনি এই সময়ের মধ্যে মিশ্র ফলাফল পাবেন। আপনি আপনার কর্মে সাহসী হবেন এবং কোনও ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকবেন না।

আপনি প্রকৃতির দ্বারাও সদয় হতে পারেন, তবে কখনও কখনও আপনার প্রকৃতিতে আগ্রাসন দেখা যায় এবং আপনি না চাইলেও ছোটখাটো ইস্যুতে অত্যধিক প্রতিক্রিয়া জানাতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে শান্ত থাকার এবং আপনার জীবনযাত্রার উন্নতি, যোগব্যায়াম এবং অনুশীলনের অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়।

তবে বিবাহিত ব্যক্তিদের জন্য সময়কালটি কিছুটা প্রতিকূল হবে, কারণ আপনার জীবন সঙ্গীর সাথে আপনার একটি গুরুত্বপূর্ণ দ্বন্দ্ব হতে পারে। যা স্পষ্টতই আপনার বিবাহিত জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে এবং এটি আপনার উভয়ের মতামতের মধ্যেও মতপার্থক্য সৃষ্টি করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের উন্নতি করতে আপনার নিজেকে শান্ত রাখা দরকার। এর সাথে, আপনি নিজের জীবনসঙ্গীর সাথে প্রতিটি ভুল ধারণা মুছে ফেলতে একটি স্বল্প ভ্রমণ বা ডিনারেও যেতে পারেন।

কাজের ক্ষেত্র সম্পর্কে কথা বলছি, আপনি যদি কাজটি করেন তবে আপনি কর্মস্থলে আপনার বসের কাছ থেকে সঠিক প্রশংসা পাবেন। পাশাপাশি, আপনাকে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত, আপনার পেট এবং পাচনতন্ত্র সম্পর্কে আপনাকে সজাগ থাকতে হবে। এমন পরিস্থিতিতে ভাল খাবার গ্রহণের মাধ্যমে আপনার জীবনযাত্রায় সঠিক উন্নতি আনুন। এবারও নিজ নিজ ক্ষেত্রে বিজ্ঞানী, রাজনীতিবিদ, সমাজকর্মী বা শিল্পীদের অপরিসীম সাফল্যের প্রস্তুতি নিচ্ছে।

উপায়: বিশেষরূপে রবিবারের দিন, গরুকে গুড় খাওয়ান।

মীন রাশিফল

সূর্য গ্রহ আপনার ষষ্ঠ ভাবের কর্তা হবেন, এই গোচরচলাকালীন, আপনার রাশিটি আপনার ষষ্ঠ ভাবে বসবে। এই অনুভূতিটি আরিভা নামেও পরিচিত এবং এর মাধ্যমে আপনার শত্রু, রোগ, মাতৃ পক্ষের লোক ইত্যাদি বিবেচিত হয়। রাশিচক্রের গোচর দিয়ে মানুষের স্বাস্থ্য জীবনের জন্য সূর্য্য সিংহের সবচেয়ে অনুকূল হতে চলেছে। কারণ এই সময়ে আপনার অনাক্রম্যতা আরও ভাল হবে এবং আপনি শারীরিকভাবেও নিজেকে আরও ভাল দেখতে পাবেন। তবে আপনার ডায়েট নির্বিশেষে আপনার এমন কোনও খাবার খাওয়া উচিত যা অ্যাসিডিটির কারণ হয়।

আপনার সুযোগও সমাজে বাড়বে। একই সাথে, আপনি আপনার খ্যাতি এবং উচ্চতর নেতৃত্বের দক্ষতার কারণে কর্মক্ষেত্রে অন্যের প্রশংসা অর্জন করতে সক্ষম হবেন। যে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে তারা তাদের এই দৃশ্যমান সাফল্য দেবে। কারণ এই সময়ে আপনি আপনার পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন।

তবে, আপনি অন্যের কাছ থেকে সমালোচনা গ্রহণ করতে সক্ষম হবেন না যার কারণে যদি কেউ আপনাকে সমালোচনা করে তবে আপনার সাথে মতপার্থক্য বা ঝগড়া হতে পারে। এই সময়টি আপনাকে আপনার শত্রুদের পরাস্ত করতে সাফল্য দেবে, ফলস্বরূপ তারা অনেক চেষ্টা করেও তারা আপনাকে ক্ষতি করতে সক্ষম হবে না। আপনি যদি কোনও প্রশাসনিক পদ বা সরকারী পদে কাজ করছেন তবে আপনার সাফল্য নিশ্চিত।

এই সময়ে, আপনি আপনার চিত্র এবং আপনার পোশাক সম্পর্কে আরও সজাগ এবং সক্রিয় থাকবেন। যার কারণে আপনি নিজেকে আপডেটও করতে পারেন এবং এতে সর্বশেষ উন্নতির জন্য চেষ্টা করতে পারেন। এটি আপনার ব্যক্তিত্বকে বাড়িয়ে তুলবে এবং আপনি অন্যকে আকর্ষণ করতে সক্ষম হবেন।

আপনার আলোকিতকরণ আরও ভাল হবে এবং আপনি অন্যকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। আপনার প্রকৃতি পরিস্থিতি অনুসারে এবং মানুষের প্রতি সঠিক সিদ্ধান্ত গ্রহণে খুব সহায়ক হতে পারে।

উপায়: রবিবারের দিন, মন্দিরে গুড় আর কালো ছোলা দান করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer