বৃষভ রাশিফল 2021 - Vrishabh Rashifal 2021 in Bengali

বৃষভ রাশিফল 2021 বৃষভ রাশিফল ​​2021 (Vrishabh Rashifal ​​2021) অনুসারে, অ্যাস্ট্রোসেজ আপনার জন্য নিয়ে এসেছিল, বৃষভ রাশির জাতকদের জীবনের প্রতিটি ছোট এবং বড় ভবিষ্যদ্বাণী, অর্থাত্, রাশিচক্র 2021 আসন্ন নতুন বছরের সাথে সম্পর্কিত, বছর 2021। যার সাহায্যে আপনি আপনার আগামীকালকে উন্নত করতে সক্ষম হবেন। গ্রহ এবং নক্ষত্রগুলির দিকে তাকিয়ে, 2021 সালটি বৃষ রাশির জাতকদের জন্য প্রচুর পরিবর্তন নিয়ে আসছে, কারণ আপনার রাশির নবম ভাবে উপস্থিত শনি দেব আপনাকে আপনাকে আপনার কঠোর পরিশ্রমের ফল দেবে আপনার চলমান ক্যারিয়ারে আপনাকে সর্বদা এগিয়ে যেতে দেখা যাবে। এই বছর, আপনার কাঙ্ক্ষিত স্থানান্তর আপনাকে কর্মক্ষেত্রের চাপ থেকে মুক্তি দিতে কাজ করবে, যাতে আপনি আপনার নতুন কাজ বা নতুন জায়গা উপভোগ করতে দেখা যাবে। আপনি যদি এখনও অবধি বেকার থাকেন তবে এপ্রিল এবং সেপ্টেম্বরে আপনি কিছু ভাল খবর পেতে পারেন।

এস্ট্রোসেজ বর্ষ পত্রিকা থেকে পান নিজের আগামী 12 মাসের ফলাদেশ

আর্থিক জীবনের দিক থেকেও, এই বছরটি অনেক পরিবর্তন আনতে চলেছে কারণ সরকারী খাতের সাথে যুক্ত লোকেরা যখন কোনও বাড়ি বা যানবাহন পাবে, তখন অন্যান্য আদিবাসীদের ব্যয় হঠাৎ করে বাড়বে। দ্বাদশ ঘরে মঙ্গল গ্রহের উপস্থিতিও নিষ্ঠুর শর্তের কারণে অর্থের ক্ষতি হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সম্পদ জমানোর দিকে বেশি মনোযোগ দিন। বৃষভ রাশির শিক্ষার্থীদের মতে, শনি দেব কঠোর পরিশ্রম অনুসারে কাজ করবেন তবে এই বছর আপনাকে কেবল আপনার পড়াশোনায় মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি এই সময়ে সাফল্য অর্জন করতে পারবেন, তবে আপনি নিজের সাফল্যে অসন্তুষ্ট থাকবেন। পারিবারিক জীবনের দিকে নজর দিলে বছরের শুরু থেকে ফেব্রুয়ারি পর্যন্ত সময়টি পারিবারিক জীবনে উত্তেজনা এনে দেবে। তবে মার্চ মাসে পরিস্থিতি আরও ভাল হবে। এর পরে, গুরুর দর্শন আপনার পরিবারে সংযোগ বাড়ানোর জন্যও কাজ করবে। 2021 ইঙ্গিত দেয় যে এই বছরে পিতামাতার খারাপ স্বাস্থ্যের উন্নতি হবে।

বিবাহিত মাতৃত্বকুলের জীবন যদি আমরা দেখি তবে সারা বছর কেতু-এর প্রভাব বিবাহিত বিবাহিতদের সমস্যা দেবে। এর সাথে, বছরের শুরুতে শুক্র এবং মঙ্গল গ্রহের দৃষ্টিতে স্ত্রীর সাথে দ্বন্দ্বও তৈরি হবে তবে তা সত্ত্বেও, আপনার বিবাহিত জীবন ভাল থাকবে এবং আপনার শিশু তার সেরা অভিনয় দিতে সক্ষম হবে। অন্যদিকে, আপনি যদি সত্যিই কাউকে ভালোবাসেন তবে প্রেমের জীবনের জন্য এই বছরটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে, কারণ গুরু বৃহস্পতির দর্শন আপনাকে প্রেমের জীবনে সামঞ্জস্যতা দেবে। শুরুতে আপনি প্রেমিকের সাথে কিছুটা সমন্বয়ের অভাব বোধ করতে পারেন তবে ধীরে ধীরে সময়ের সাথে পরিস্থিতি তাদের উন্নতি করবে। স্বাস্থ্যজীবনের জন্য সময়টি ভাল হবে না, কারণ রাহু-কেতু, মঙ্গল ও সূর্য-বুধের প্রভাব আপনাকে সারা বছর ধরে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা প্রদান করে চলেছে। এমন পরিস্থিতিতে নিজের যত্ন নিন এবং নীচের প্রস্তাবিত ব্যবস্থাগুলি অবলম্বন করুন।

Read in English - Taurus Horoscope 2021

বৃষভ রাশিফল 2021 অনুসারে কেরিয়ার

বৃষভ রাশিফল ​​2021 অনুসারে, এই বছরটি ক্যারিয়ারের জন্য নিখুঁত হতে চলেছে, কারণ আপনার কর্মফলের অধিপতি শনি এই বছর জুড়ে আপনার রাশিচক্রের নবম ভাবে বসে থাকবে, যা আপনার ভাগ্যকে উত্থাপন করবে এবং ক্যারিয়ারের ক্ষেত্রে আপনাকে অনেক সাফল্য দেবে। শনি দেব আপনার পছন্দসই স্থানান্তর পেতে সহায়তা করবে যার মাধ্যমে আপনার প্রচার সম্ভব। এমন পরিস্থিতিতে যদি আপনি নিজের চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এই সময়কালে আপনার প্রচেষ্টা আরও তীব্র করুন, তবেই আপনার কেরিয়ারটি বিকাশ লাভ করবে এবং আপনি একটি ভাল কাজের অফার পেতে পারেন।

আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সময়টি আপনার জন্য একটু যত্নশীল হবে। বিশেষত আপনি যদি ব্যবসায় অংশীদারি করেন তবে কোনও নিঃসন্তান অংশীদারের সাথে কোনও ধরণের লেনদেন করার আগে আপনাকে ভাবতে হবে, অন্যথায় লোকসানও হতে পারে। এই সময়ের মধ্যে, অংশীদারীতে করা প্রতিটি ব্যবসা আপনাকে ক্ষতি করবে, যা আপনার এবং ব্যবসায়িক অংশীদারদের মধ্যে সম্পর্কের ক্ষতি করবে। এমন পরিস্থিতিতে কঠোর চেষ্টা করুন এবং কোনও শর্টকাটে না। 2021 সালের পূর্বাভাস অনুসারে, বছরের শুরুতে আপনার ক্যারিয়ারের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে তবে এপ্রিল থেকে সেপ্টেম্বর আপনার ক্যারিয়ারে বিশেষ সাফল্য বয়ে আনতে চলেছে।

স্বাস্থ্য পরামর্শ থেকে পান স্বাস্থ্য সম্বন্ধিত যে কোন সমস্যার জ্যোতিষীয় সমাধান

বৃষভ রাশিফল 2021 অনুসারে আর্থিক জীবন

বৃষভ রাশিফল ​​2021 অনুসারে, আপনার আর্থিক জীবন এই বছর আপনাকে মিশ্র ফলাফল দেবে, কারণ বছরের শুরুতে মঙ্গল আপনার রাশির সাথে আপনার রাশিতে বসে থাকবে, যা আপনার ব্যয়কে বাড়িয়ে দেবে এবং সময়ের সাথে সাথে আপনাকে আপনার অপব্যয়ী ব্যয়গুলিকেও লাগিয়ে রাখতে হবে। এছাড়াও প্রয়োজন হবে অন্যথায় ভবিষ্যতে অর্থনৈতিক দৃঢ়তা দেখা দিতে পারে। এর সাথে, জানুয়ারির, এপ্রিলের সেপ্টেম্বরের শেষের দিকে এবং নভেম্বরের সময়টি প্রতিকূল নয়। এই সময়ে, আপনাকে প্রতিটি ধরণের লেনদেন করার সময় বিশেষ যত্ন নিতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

রাশিফল ​​2021 বলছে যে আপনার কিছু ব্যয় পত্নী বা প্রেমিকের জন্যও হবে এবং সম্ভবত তারা আপনার কাছ থেকে এমন কিছু দাবি করবেন যা আপনি আর্থিকভাবে দুর্বল বোধ করছেন। এ জাতীয় পরিস্থিতিতে তাদের ইচ্ছা পূরণ করার আগে নিজের দিকে মনোযোগ দিন। 6 এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর সময় আপনার জন্য ভাল হবে, কারণ এই সময়কালে গুরুর গোচর আপনার জন্য শুভ প্রভাব আনবে, যা আপনার বহু উত্সকে বাড়িয়ে তুলবে এবং আপনি সেগুলি থেকে লাভও অর্জন করতে সক্ষম হবেন। শনিদেব এই বছর জুড়ে আপনার নবম ভাবে বসে থাকবেন, যার কারণে আপনি আর্থিকভাবে অনেকাংশে বোধ করবেন না। তবে এর মধ্যে অন্য গ্রহের দর্শন আপনার ব্যয় বাড়িয়ে তুলতে পারে।

আপনি যদি সরকারী কর্মচারী হন তবে আপনি এই বছর ভাগ্যবান হবেন এবং সরকারের কাছ থেকে আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত আপনি বাড়ি বা যানবাহন পেতে পারেন। বিশেষত জানুয়ারী, মে, জুলাই এবং তারপরে সেপ্টেম্বরের প্রথম 14 দিন আপনার জন্য সবচেয়ে অনুকূল মাস হবে। এই সময়ের মধ্যে, ভাগ্য আপনাকে সমর্থন করবে, যা অর্থ উপকারের সম্ভাবনা তৈরি করে।

বৃষভ রাশিফল 2021 অনুসারে শিক্ষা

বৃষভ রাশিফল ​​2021 অনুসারে, শিক্ষার ক্ষেত্রে এই বছর শিক্ষার্থীরা কিছুটা কম ভাল ফলাফল পাবে। কারণ বছরের শুরুতে আপনাকে আগের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার পড়াশুনায় মনোনিবেশ করা আপনার পক্ষে খুব জরুরি। তবে জানুয়ারীর প্রথম সপ্তাহ থেকে এপ্রিলের প্রথম সপ্তাহটি আপনার পক্ষে ভাল লাগবে। কারণ আপনার নবম ভাবে বৃহস্পতির এই গোচর চলাকালীন, শিক্ষার্থীরা ভাগ্য দ্বারা সমর্থিত হবে, যা তাদের সাফল্য দেবে। উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য একই সময়টি ভাল থাকবে। শুরু থেকে এপ্রিল এবং তারপরে সেপ্টেম্বরের মধ্যে, আপনার কিছু সমস্যা হবে। এই সময়ে আপনার মনোযোগ বিভ্রান্তিকর হবে এবং সম্ভাবনা হ'ল আপনার বন্ধুদের কারণে আপনি আপনার পড়াশোনায় বাধা অনুভব করেন।

আপনি যদি নিজের পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছিলেন তবে মে, জুলাই, আগস্ট এবং সেপ্টেম্বর মাসে আপনাকে সতর্ক হওয়া দরকার, কারণ এই সময়টি আপনার সামান্য বিপরীতে যেতে পারে। তবে শনিদেব আপনাকে পরিশ্রমের ফল দিয়ে সাফল্য অর্জনের কাজটি করবেন। এটির সাথে, সেপ্টেম্বর থেকে 2 অক্টোবর এবং 22 শে অক্টোবর থেকে 5 ডিসেম্বর পর্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য ভাগ্য উপলব্ধ থাকবে। রাশিফল ​​2021 পরামর্শ দেয় যে এইরকম পরিস্থিতিতে আপনাকে আপনার শিক্ষকদেরও সাহায্য নেওয়া উচিত। বিদেশ যাওয়ার কথা ভাবছেন শিক্ষার্থীরা সেপ্টেম্বর ও অক্টোবরেও সুসংবাদ পেতে পারেন।

বৃষভ রাশিফল 2021 অনুসারে পারিবারিক জীবন

পারিবারিক জীবনে, বৃশ্চিক রাশির জাতকরা আপনার পারিবারিক জীবনে শুরুর দিকেই চাপ বোধ করবেন বলে ​​2021 সালে কিছুটা ভাল ফলাফল অর্জন করবে। এই চাপ পরিস্থিতি ফেব্রুয়ারি অবধি চলবে যা আপনার পারিবারিক সুখকেও হ্রাস করবে। এর মধ্যে যদি আপনার প্রয়োজন হয় তবে আপনি পরিবারের সমর্থন পাবেন না। এটি আপনার মনকে হতাশ করতে পারে। যাইহোক, ফেব্রুয়ারির পরে, মার্চ আরও ভাল দেখাচ্ছে এবং আপনি সম্পত্তি কেনার কথা বিবেচনা করতে পারেন। এই সময়ে আপনার পরিবারের সদস্যদের সাথেও আলোচনা হবে এবং তাদের সাথে সময় কাটাতে দেখা যাবে।

তারপরে এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে আপনার পারিবারিক সুখের কিছু মঙ্গলিক অনুষ্ঠান হতে পারে কারণ এই সময়ে আপনার রাশির চিহ্ন থেকে চতুর্থ ঘরে গুরু বৃহস্পতির দৃষ্টি থাকবে, যাতে ঘরে কোনও অতিথি বা নতুন সদস্যের আগমন সম্ভব হয়। এই সময়ে পরিবারের সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব এবং ভালবাসা বৃদ্ধি পাবে এবং পিতামাতার স্বাস্থ্যেরও উন্নতি হবে। বছরের শেষ সময়ে আপনি আবার কিছুটা চাপ পাবেন। এছাড়াও 2 জুন থেকে 6 সেপ্টেম্বর পর্যন্ত লাল গ্রহ মঙ্গলটি আপনার রাশি থেকে তৃতীয় ঘরে যাত্রা করবে, আপনার চতুর্থ ঘরে বসবে, যা আপনার মানসিক উত্তেজনা বাড়িয়ে দেবে এবং আপনার কোনও পরিবারের সদস্যের সাথে বিরোধ হতে পারে। এই সময়ে আপনাকে কোনও কাজের ক্ষেত্রে পরিবারের সদস্যদের থেকে দূরে সরে যেতে হতে পারে।

পিতামাতার স্বাস্থ্যের জন্য, বিশেষত জুন এবং জুলাই কিছুটা কম ভাল হতে চলেছে, তবুও তাদের স্বাস্থ্যের উন্নতি হবে বলে মনে হয়।

বৃষভ রাশিফল 2021 অনুসারে বিবাহিত জীবন

বৃষ রাশির জাতকদের এই বছর তাদের বিবাহিত জীবনে ছায়াময় গ্রহের কেতুর কারণে ভোগান্তি পোহাতে হবে, কারণ আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে কেতুর উপস্থিতি আপনার বিবাহিত জীবনে অনেক সমস্যা তৈরি করবে। আপনাকে এই সময় আপনার বক্তৃতায় সংযত রাখতে হবে, অন্যথায় এই সময়ের মধ্যে আপনি আপনার স্ত্রীকে আপনার কথা দিয়ে কিছু বলতে পারেন, যা বিতর্ক বাড়িয়ে তুলবে। এমনকি ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে, গুরু মঙ্গলের দর্শন আপনার জীবনে উত্তেজনা এবং সম্পর্কের ক্ষেত্রে উপদ্রব সৃষ্টি করবে। এমন পরিস্থিতিতে আপনার বোধগম্যতা বুদ্ধিমান করে নিয়ন্ত্রণ করুন। অন্যথায়, আপনার জীবন সঙ্গী মানসিকভাবে আহত হতে পারে।

বছরের মাঝামাঝি সময়ে, শুক্রের গোচরটি আপনার নিজের রাশিতেও 4 মে থেকে 28 মে পর্যন্ত ঘটতে চলেছে, তাই শুক্র আপনার প্রথম বাড়িতে বসে আপনার রাশির উপর শুভ প্রভাব ফেলবে, যা আপনার দম্পতির জীবনে আপনার বাচ্চাদের উপকার করবে। এই সময়ের মধ্যে, শিশুটি উন্নতি করবে, পাশাপাশি আপনাকে তাদের সমর্থন করতে দেখা যাবে, তবে দাম্পত্য জীবনে টান থেকেই যাবে কারণ আপনি এবং আপনার জীবনসঙ্গী তাদের গুরুত্বকে সামনে রেখে প্রথমে নিজেকে প্রমাণ করতে লড়াই করতে দেখা যাবে। তবে এই সময়ে, উভয় সন্তানের প্রতি আপনার দায়িত্ব বোঝার সময়, আপনি একসাথে কিছু সিদ্ধান্তও নিতে পারেন, যা আপনার সন্তানের পক্ষে ভাল প্রভাব ফেলবে। 2021 রাশিফল ​​অনুসারে, এপ্রিল, আগস্ট, সেপ্টেম্বর এবং নভেম্বর মাস শিশু পক্ষের পক্ষে খুব ভাল হবে, কারণ গুরু বৃহস্পতির শুভ দর্শন আপনার সন্তানকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করবে। তবে মার্চ থেকে এপ্রিলের প্রথম সপ্তাহ সন্তানের পক্ষে অনুকূল হবে না। এই সময়ে, তারা তাদের পড়াশোনায় বাধা হতে পারে। যদি আপনার বাচ্চারা বিদেশে যাওয়ার স্বপ্ন দেখে তবে এপ্রিল থেকে মে তাদের জন্য ভাল সময় হবে।

বৃষভ রাশিফল 2021 অনুসারে প্রেম জীবন

বৃষ রাশিফল ​​2021 অনুসারে আপনি প্রেমের জীবনে এই বছর স্বাভাবিক ফলাফল পাবেন, কারণ শুরুতে গুরু বৃহস্পতির দৃষ্টি আপনার পক্ষে অনুকূল হবে। যার দ্বারা আপনি আপনার প্রেমিকার সাথে ভাল সময় কাটাতে দেখা যাবে। তবে এর পরে কিছুটা চাপ অনুভূত হবে এবং আপনার সঙ্গী আপনার প্রয়োজনীয় সময় দিতে ব্যর্থ হতে পারে। তবে এটি সত্ত্বেও, আপনি দুজনকে সময়ে সময়ে আপনার প্রতিটি বিবাদ এবং অম্বল সমাধান করার চেষ্টা করতে দেখা যাবে। 2021 অনুসারে, মে এবং সেপ্টেম্বর মাসটি আপনার প্রেম জীবনের সেরা সময় আনবে। এই সময়ের মধ্যে আপনি উভয় একে অপরের কাছাকাছি আসবেন এবং আপনি একটি রোমান্টিক জায়গায় যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। প্রেম জীবনে আপনাকে মানসিক চাপের মুখোমুখিও হতে হবে। যাইহোক, এই সময়ের মধ্যে আপনার সঙ্গী আপনার সাথে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে এবং এটি সম্ভব যে কোনও তৃতীয়াংশের কারণে আপনার মধ্যে কিছু পরিস্থিতি তৈরি হবে, যার কারণে কোনও বিতর্ক হবে।

এখন এস্ট্রোসেজ বার্তা থেকে সোজা কলে কথা বলুন বেস্ট জ্যোতিষীদের সাথে

বৃষভ রাশিফল 2021 অনুসারে স্বাস্থ্য

স্বাস্থ্য রাশিফল ​​2021 অনুসারে, বৃষ রাশির জাতক জাতিকাদের এই বছরের তুলনায় স্বাভাবিকের চেয়ে তাদের স্বাস্থ্যের প্রতি আরও বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন, কারণ এই বছর রাহু-কেতু গ্রহটি আপনার রাশির প্রথম এবং সপ্তম ভাবে যথাক্রমে বসে থাকবে, যার কারণে আপনার স্বাস্থ্য পতন রেকর্ড করা হবে। এর সাথে, মঙ্গল শনিটি বছরের শুরুতে আপনার রাশির জাতক রাশিতেও গোচর করবে এবং এই সময়ের মধ্যে সূর্য ও পারদ এর সংমিশ্রণটিও আপনার অষ্টম ঘরে থাকবে যা আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল হিসাবে দেখা যাবে না। এমন পরিস্থিতিতে আপনি অনেক স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন।

বৃষভ রাশিফলের জন্য সাল 2021 ভবিষ্যবাণীর অনুসারে বিশেষত আপনার জন্য, ফেব্রুয়ারি এবং মার্চ মাসগুলি খুব প্রতিকূল দেখাচ্ছে। এই সময়ে, আপনার কোনও দীর্ঘস্থায়ী রোগ আপনাকে সমস্যা দেবে। তবে সময় মতো এই রোগ থেকে মুক্তি পাবেন। এই বছর আপনার জন্য প্রয়োজনীয়, সব ধরণের ভাজা এবং ভাজা খাবার এড়ানো এবং যতটা সম্ভব চোখ, কোমর এবং উরুর সমস্যা থেকে নিজেকে রক্ষা করা। মাসিক ঝামেলার কারণে মহিলাদেরও সমস্যা হতে পারে।

বৃষভ রাশিফল 2021 অনুসারে জ্যোতিষীয় উপায়

  • সোনা/চাঁদির আংটির সাথে নিজের ডান হাতের মাঝের অনামিকা আঙুলে, উত্তম গুনাবত্তা হীরা অথাবা অপ্পল রত্ন ধারণ করুন। আপনার বিবাহিত জীবনে ভালো ফল প্রদান করবে।
  • 10 বছরের ছোট কন্যাদের ভোজন কোরান আর তাদের চরণ স্পর্শ করে প্রতিদিন তাদের আশীর্বাদ নিন।
  • শুক্রবারের দিন গরিবদের মিশ্রী বা বাতাসা বা অন্য কোন সাদা রংয়ের মিষ্টি দান করুন। আপনার এরকম করার ফলে ভাগ্যের সাথ পাবেন।
  • প্রতি শনিবারের দিন পিঁপড়েদের আটা দিন আর গো-মাতার সেবা করুন। আপনি উত্তম ফল প্রাপ্তি করবেন।
  • ঘরের স্ত্রীদের সম্মান করুন আর তাদের কোন উপহার ভেট করুন।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer