মিথুন রাশিফল 2021 - Mithun Rashifal 2021 in Bengali

মিথুন রাশিফল 2021 মিথুন রাশিফল ​​2021 (Mithun Rashifal ​​2021) অনুসারে, মিথ্যা রাশির জাতক জাতিকাদের লক্ষণটি আগামী নতুন বছরে দুই থেকে চার হতে পারে। এই সময়ের মধ্যে, যেখানে আপনার ক্যারিয়ার গতিতে পূর্ণ হতে দেখা যাবে, তখন আপনার স্বাস্থ্য সেই গতি কমিয়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে, অ্যাস্ট্রোসেজ আবার এই পুরো বছরের অ্যাকাউন্ট আপনার কাছে এনেছে, যার সাহায্যে আপনি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রের সাথে সম্পর্কিত সম্পূর্ণ তথ্য পেতে সক্ষম হবেন।

যদি আপনি ক্যারিয়ারের কথা বলেন, তবে এই বছর তাদের কেরিয়ারে অনেক উত্থান-পতনের কারণে মিথুন রাশিকে দুটি থেকে চারটির মুখোমুখি হতে হতে পারে। তবে এটি সত্ত্বেও আপনি ক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন, কারণ এপ্রিল থেকে আপনার নবম ভাবে গুরু বৃহস্পতির গোচর বেকার মানুষকে ভাগ্যের জন্য সাহায্য করবে, যা তাদের অগ্রগতির দিকে পরিচালিত করবে। একই সাথে, ব্যবসায়ীরা অংশীদারিত্বের সাথে ব্যবসা করার সময় সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়। এর সাথে সাথে বৃহস্পতি এবং শনির অষ্টম ভাবে যুতি আপনার আর্থিক জীবনকে প্রভাবিত করতে পারে এবং অর্থের ক্ষতি করতে পারে। যদিও এর মধ্যে অল্প পরিমাণে অর্থের পরিমাণ থাকবে তবে আর্থিক চ্যালেঞ্জগুলি আপনাকে বছর জুড়ে বিরক্ত করবে, যা মানসিক চাপও বাড়িয়ে তুলবে।

কগ্নিএস্ট্রো কেরিয়ার পরামর্শ রিপোর্ট থেকে পছন্দ করুন নিজের কেরিয়ারের সঠিক বিকল্প

শিক্ষার্থীরাও এ বছর ষষ্ঠ ভাবে কেতুর উপস্থিতির কারণে প্রচুর প্রচেষ্টার পরে সাফল্য পাবে। রাশিফল ​​2021 আপনাকে পরামর্শ দিচ্ছে যে আপনি কঠোর পরিশ্রম না করলে আপনার সমস্যার মুখোমুখি হতে পারে, তাই কঠোর এবং অধ্যবসায়ী কাজ চালিয়ে যান। শিক্ষার্থীদের জন্য সেপ্টেম্বর মাস সেরা হবে, কারণ এই সময়ে আপনি বৃহস্পতির অপরিসীম অনুগ্রহ পাবেন যা আপনাকে ভাগ্যের জন্য সাহায্য করবে। এই বছরটি পারিবারিক জীবনের জন্য মঙ্গলজনক, কারণ ঘরে বসে মঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করে আপনি সুখ পাবেন। বাড়িতে অতিথিদের আগমন পরিবারে উচ্ছ্বাসের পরিবেশ আনতে পরিবেশন করবে। তবে সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত আপনি পারিবারিক জীবন থেকে কিছুটা অশান্তি অনুভব করবেন এবং আপনি এমন কিছু সিদ্ধান্ত নেবেন যা পরবর্তীতে আপনি না চাইলেও আফসোস করবেন।

আপনি যদি বিবাহিত হন তবে বছরের শুরুতে সূর্য ও বুধের সংমিশ্রণটি আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। তবে এই বছর আপনার স্বামী / স্ত্রীর মধ্যে হঠাৎ অহমিকা বৃদ্ধি আপনার সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা সৃষ্টি করবে, যা আপনার বিবাহিত জীবনে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। এ ছাড়া মে এবং জুন মাসগুলি আপনার জন্য আরও ভাল হতে চলেছে। এই সময়ে, আপনার সন্তানের উন্নতি হবে, যা আপনি দেখতেও পছন্দ করবেন। একই সঙ্গে, কিছু প্রেমীদের প্রেম জীবন এই বছর আরোহণ করবে। তাই কিছু প্রেমীদের কাছে মঙ্গল জীবনের কিছুটা প্রেমের জীবনে কিছু সমস্যার জন্য প্রতিকূল বলে প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে বছরের শুরুতে মঙ্গল দেব থেকে দূরে থাকাই তার পক্ষে ভাল।

স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি কিছুটা দুর্বল হবে। এই বছর অষ্টম ঘরে শনি ও বৃহস্পতির সংমিশ্রণ আপনাকে স্বাস্থ্য সমস্যার ঝুঁকির মধ্যে ফেলেছে। যার কারণে আপনার রক্ত ​​সম্পর্কিত এবং বায়ু সম্পর্কিত সমস্যা হতে পারে। এছাড়াও অতিরিক্ত মেদযুক্ত সমস্যা যেমন: চোখের রোগ, অনিদ্রা, বদহজম, গ্যাস, বাত ইত্যাদির কারণেও সমস্যা দেখা দিতে পারে। অতএব, নিজের যত্ন নেওয়া আপনার অগ্রাধিকার হবে।

Read in English - Gemini Horoscope 2021

মিথুন রাশিফল 2021 অনুসারে কেরিয়ার

এই বছর মিথুন রাশির জাতক জাতিকা অনুসারে আপনি আপনার কর্মক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন কারণ সহকর্মীদের সহায়তায় আপনি অনেক সুযোগ পাবেন। আপনি এর থেকে ভাল সুবিধা পাবেন এবং আপনি ক্ষেত্রে সফলতা পাবেন।

গ্রহের গোচর আপনাকে সময়ের আগে প্রতিটি কাজ শেষ করতে সক্ষম করবে। গুরু বৃহস্পতি আপনার রাশি থেকে দশম ভাবে কর্তা হবেন, বছরের শুরুতে আপনার রাশির সাথে অষ্টম ঘরে বসে থাকবেন এবং এপ্রিল পর্যন্ত সেখানে থাকবেন। এই সময়ে আপনি আপনার ক্যারিয়ারে কিছু চ্যালেঞ্জ অনুভব করবেন তবে আপনি দৃঢ়তার সাথে এই সমস্ত চ্যালেঞ্জের মুখোমুখি হতে সক্ষম হবেন।

2021 হিসাবে পূর্বাভাস হিসাবে, আপনার সাহেব আপনার কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি উত্সর্গ দ্বারা মুগ্ধ হবেন। আপনি যদি নিযুক্ত হন তবে আপনি এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সাফল্য পেতে পারেন, আপনি যেমন ভাগ্যবান হবেন তাই, প্রবীণ আধিকারিকরা আপনার পদোন্নতি বিবেচনা করতে পারেন।

চাকরিপ্রার্থীদের জন্য সেপ্টেম্বর থেকে নভেম্বর সময়টি কিছুটা প্রতিকূল হবে, এক্ষেত্রে আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করা দরকার, অন্যথায় সমস্যা বাড়তে পারে।

ব্যবসায়ীদের ক্ষেত্রে, বিশেষত যদি আপনি এটি একটি ব্যবসায়িক অংশীদারিত্বের সাথে করেন তবে আপনাকে এই সময়ে সতর্কতা অবলম্বন করতে হবে কারণ অংশীদার আপনার সুবিধা নিতে পারে এবং আপনাকে ক্ষতি দিতে পারে। তবে আপনি যদি এই বছর আপনার জীবন সঙ্গীর নামে কোনও ব্যবসা শুরু করতে চান তবে বছরের মাঝামাঝি আপনি প্রচুর সাফল্য পাবেন।

এখন এস্ট্রোসেজ বার্তা থেকে সোজা কলে কথা বলুন বেস্ট জ্যোতিষীদের সাথে

মিথুন রাশিফল 2021 অনুসারে আর্থিক জীবন

মিথুন রাশির জাতক জাতিকা 2021 অনুসারে, এই বছর আপনার আর্থিক জীবন স্বাভাবিক হবে কারণ এতে বৃহস্পতি এবং শনি আপনার অষ্টম ঘরে একটি সমন্বয় তৈরি করবে। শনি এই অর্থে সারা বছর বসে থাকবে, যা আপনাকে অর্থের ক্ষতির ঝুঁকিতে ফেলবে। বৃহস্পতি ও শনি পরিবহনের কারণে অর্থনৈতিক ক্ষতিরও সম্ভাবনা বেশি। এক্ষেত্রে যে কোনও ধরণের লেনদেন করার সময় বিশেষ যত্ন নিন। তবে, বৃহস্পতির গোচর যখন কুম্ভ রাশিতে থাকবে তখন আপনি পরিস্থিতিতে কিছুটা উন্নতি অনুভব করবেন এবং এই সময়ে আপনি অর্থ উপার্জনেরও সম্ভাবনা পাবেন তবে আপনার স্ট্রেস থেকে যাবে। এমন পরিস্থিতিতে আপনার মনোযোগও বিভ্রান্ত হতে পারে।

জানুয়ারীর শেষ থেকে ফেব্রুয়ারি, এপ্রিল, মে এবং তারপরে সেপ্টেম্বর মাসগুলি আপনার পক্ষে সবচেয়ে অনুকূল, কারণ এই সময়ে গ্রহ এবং নক্ষত্রগুলি আপনার পক্ষে উপস্থিত হয়।এই সময়ে আপনি যা-ই চেষ্টা করুন না কেন আপনি প্রচুর সম্পদ পাবেন এবং আপনার আর্থিক জীবনও দৃঢ় হবে। এই বছর আর্থিক জীবনের জন্য, আপনার বাড়িতে ছায়া গ্রহ রাহুর উপস্থিতি আপনার ব্যয়কে বাড়িয়ে তুলবে, যা আপনার পক্ষে নিয়ন্ত্রণ করা প্রথম হবে। অন্যথায় আর্থিক সঙ্কট বাড়তে পারে, যার কারণে আপনার ব্যক্তিগত জীবনও ক্ষতিগ্রস্থ হবে। এইভাবে, আপনার ব্যয়কে আটকান।

মিথুন রাশিফল 2021 অনুসারে শিক্ষা

মিথুন রাশিফল ​​2021 অনুসারে, শিক্ষার্থীরা এই বছর শিক্ষার ক্ষেত্রে অনেক পরিবর্তন দেখতে পাবে। বিশেষত যারা শিক্ষার্থী বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তাদের জন্য এই বছরটি বিশেষ ফলপ্রসূ প্রমাণিত হবে। শিক্ষার্থীদের জন্য সেরা মাস হ'ল জানুয়ারি, ফেব্রুয়ারি এবং মে আর এই সময় আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং শনি দেবের কৃপায় আপনি প্রতিটি পরীক্ষায় সফল হবেন।

রাশিফল ​​2021 ইঙ্গিত দেয় যে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময় উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে ভাল হবে। এই সময়ের মধ্যে, আপনি প্রতিটি বিষয় বুঝতে সক্ষম হবেন, যাতে আপনি আপনার ভবিষ্যতের জন্যও একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। যদিও কেতু এই বছর জুড়ে আপনার রাশিচক্রের ষষ্ঠ ভাবে বসে থাকবে, যা শিক্ষার্থীদের অনেকগুলি বিষয় বোঝার ক্ষেত্রে কিছুটা চ্যালেঞ্জ অনুভব করবে, তবে সেগুলি থেকে মুক্তি পেয়ে আপনি সফল হতে পারবেন। তা সত্ত্বেও, এই সময়ে আপনাকে আপনার লক্ষ্য সম্পর্কে অবিরাম চেষ্টা করা এবং সতর্ক থাকতে হবে।

মিথুন রাশিফল 2021 অনুসারে পারিবারিক জীবন

মিথুন রাশির জাতক জাতিকা 2021 অনুসারে আপনার পারিবারিক জীবন খুব অনুকূল হবে। কারণ এই বছর আপনি প্রচুর পরিবার সমর্থন পাবেন। এছাড়াও মা-বাবার সুস্বাস্থ্যের কারণে পরিবারের পরিবেশও সুখী হবে। বাড়ির প্রয়োজনীয়তা অনুসারে আপনাকে শপিং করতে দেখা যাবে, যা বাড়ির সহকর্মীদের মধ্যে আপনার শ্রদ্ধা বাড়িয়ে তুলবে। গ্রহের অনুগ্রহে পরিবারে কোনও শুভ ও শুভ অনুষ্ঠানের আয়োজন করাও সম্ভব। এই সময়ে, বাড়িতে অতিথিদের আগমন পরিবারে ইতিবাচক পরিবেশ বাড়ানোর জন্য কাজ করবে।এটি লক্ষণীয় গুরুত্বপূর্ণ যে বছরের মাঝামাঝি সময়ে পরিবারের সাথে সম্পর্কিত কোনও কারণে আপনার মানসিক সমস্যা হতে পারে। তবে আপনার বোধগম্যতা দেখানোর মাধ্যমে আপনি প্রতিটি সমস্যা থেকে মুক্তি পেতে সম্পূর্ণ সফল হবেন।আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর কোনও কারণে আপনার মায়ের সাথে বিরোধ হতে পারে। এই সময়ের মধ্যে, আপনার দুজনের মধ্যে হস্তক্ষেপ করা এড়ানো উচিত।

2021 ফলাদেশে বলা হয়েছে যে জুন মাসটি আপনার জন্য খুব ভাল একটি সুসংবাদ নিয়ে আসবে। এই সময়ে, কোনও ছোট অতিথি বা নতুন সদস্য বাড়িতে আসতে পারেন। বছরের মাঝামাঝি সময়ে মঙ্গল দেব আপনার চতুর্থ ভাবে বসে থাকবেন, যা পরিবারে কিছুটা উত্তেজনা সৃষ্টি করবে। এই সময়ের মধ্যে, আপনার ক্রোধের উপর নজর রাখার দ্বারা আপনাকে বোঝাপড়াও প্রদর্শন করতে হবে। মাতৃপক্ষের যে কোনও সদস্যের কাছ থেকে কিছু সমস্যা হতে পারে এমন সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি নিজের নিয়ন্ত্রণ হারাবেন এবং এমন কিছু করবেন যা আপনার চিত্রকে ক্ষতিগ্রস্থ করবে। তবে আপনার বন্ধুরা এবং ছোট ভাইবোনরা আপনাকে সমর্থন করবে এবং প্রতিটি পরিস্থিতিতে আপনার সাথে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে।

মিথুন রাশিফল 2021 অনুসারে বিবাহিত জীবন এবং দাম্পত্য জীবন

আপনি যদি বিবাহিত হন তবে 2021 সাল আপনার বিবাহিত জীবনে অনেক পরিবর্তন আনতে চলেছে কারণ বছরের শুরুতে সূর্য ও বুধ আপনার সপ্তম ঘরে বসে থাকবে, যার কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে প্রেম বাড়বে তবে এই সময় আপনার স্বামী/ স্ত্রীর মধ্যে কিছু থাকবে পরিবর্তনগুলিও আসবে, যা আপনার বিবাহিত জীবনে প্রভাব ফেলতে পারে। এছাড়াও, এমন সম্ভাবনা রয়েছে যে জীবনসঙ্গীর এই পরিবর্তিত প্রকৃতিটি আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলবে এবং এটি স্ত্রীর মধ্যে অহংকার বাড়িয়ে তুলবে। এটি আপনার এবং তাদের মধ্যে বিরোধের কারণ হতে পারে।এমন পরিস্থিতিতে আপনার বিবাহিত জীবনকে বাছাই করে দেখার পক্ষে রাখুন এই বছর শনি ও বৃহস্পতির সংমিশ্রণটি আপনার শ্বশুরবাড়ির পক্ষে ভাল দেখা যাবে না কারণ শ্বশুরবাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার ফলে আপনার অর্থ ব্যয়ও হতে পারে।

জানুয়ারী মাস আপনার জন্য মঙ্গলজনক হবে কারণ শুক্রের স্থান এই সময়কালে আপনার রাশির সপ্তম ঘরে থাকবে এই সময়ে, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে প্রেম বাড়বে। আপনারা দুজনকেই ট্রিপের পরিকল্পনা করতে দেখা যাবে। এর পরে, আপনারা উভয়েরই জুন মাসে আরও ভাল সম্পর্ক হবে।এই সময়ে, আপনি উভয়ই একসাথে প্রতিটি বিবাদের সমাধান করার চেষ্টা করতে পারেন। আপনাকে আপনার সঙ্গীর সাথে জিনিসগুলি ভাগ করতে দেখা যাবে এবং গ্রহগুলির দৃষ্টি আপনাকে উভয়কে আরও কাছে আনতে এবং আপনার বিবাহিত জীবন বিকাশের জন্য কাজ করবে। শিশু পক্ষ সম্পর্কে কথা বললে, শিশু পক্ষ মিশ্র ফলাফল পাবে। এপ্রিল ও আগস্টে তারা অনুকূল ফল পাবে।

স্বাস্থ্য পরামর্শ থেকে পান স্বাস্থ্য সম্বন্ধিত যে কোন সমস্যার জ্যোতিষীয় সমাধান

মিথুন রাশিফল 2021 অনুসারে প্রেম জীবন

প্রেমের রাশিফল ​​2021 অনুসারে, মিথুন রাশির লোকেরা এই বছর ভাল ফলাফল পাবে। কারণ এই বছরের শুরুতে, জানুয়ারি থেকে ফেব্রুয়ারির মধ্যে, যোগ আপনার প্রেম বিবাহের জন্য দৃঢ় হতে দেখা যায়। আপনার ভালবাসার জীবনে সুখ থাকবে এবং আপনার দুজনেই একে অপরের সাথে ভাল সময় কাটাতে পারে এমন সম্ভাবনা রয়েছে। একই সাথে, অনেক প্রেমীদের এই সময়ে অনেক পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। এমন পরিস্থিতিতে যদি আপনি আপনার প্রেমিকাকে ভালোবাসেন তবে আপনি এই পরীক্ষায় সফল হতে পারবেন। অন্যদিকে, আপনি যদি আপনার প্রেমিকার সাথে প্রতারণা করে থাকেন তবে আপনি বিপরীত ফলাফল পাবেন।

এই বছরের শুরুতে, আপনার রাশিচক্রের পঞ্চম অংশে মঙ্গল দেখার কারণে আপনি কিছু অনুকূল ফলাফল পাবেন, তাই আপনার সঙ্গীর প্রতিও মনোযোগ দিন, অর্থহীন বিষয়ের দিকে মনোযোগ দিন না। কোনও লড়াইকে অগ্রাধিকার না দিয়ে একে অপরের প্রতিটি ভুল ধারণা সমাধানের চেষ্টা করুন। জুলাই মাসে আপনার প্রেমিকাকে কোনও কাজের ক্ষেত্রে আপনার কাছ থেকে দূরে যেতে হতে পারে। এসময় তিনি সময়ে সময়ে ফোনে তাদের সাথে কথা বলেছিলেন। 2021 রাশিফল ​​অনুযায়ী জানুয়ারী, মার্চ, এপ্রিল, মে, জুন, জুলাই এবং সেপ্টেম্বর মাস আপনার জন্য খুব ভাল হবে এই সময়ে, আপনি আপনার প্রেম জীবন সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন।

মিথুন রাশিফল 2021 অনুসারে স্বাস্থ্য

মিথুন রাশিফল ​​2021 অনুসারে, এই বছর স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে কিছুটা দুর্বল হবে, কারণ বছরের শুরুতে অষ্টম ভাবে শনি এবং গুরু বৃহস্পতির সংমিশ্রণ এবং আপনার ষষ্ঠ ভাবে ছায়া গ্রহ কেতুর উপস্থিতি আপনার স্বাস্থ্যের জন্য সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে, নিজের যত্ন নিন এবং আপনার খাবার এবং জীবনযাত্রার বিষয়ে যথাসম্ভব সচেতনতা দেখান।

এর সাথে সাথে অন্যান্য গ্রহগুলির নড়াচড়াও আপনাকে রক্ত ​​এবং বায়ু সম্পর্কিত রোগ হওয়ার সম্ভাবনা দেখিয়ে দিচ্ছে, তাই চর্বিযুক্ত খাবার খাওয়া এড়িয়ে চলুন এবং যতটা সম্ভব ধুলাবালিযুক্ত জায়গাগুলি পরিদর্শন করা এড়ানো উচিত। অন্যথায় চোখের রোগ, নিদ্রাহীনতার মতো রোগগুলি আপনার জীবনকে প্রভাবিত করবে, যার জন্য আপনার প্রচুর অর্থ ব্যয় হবে এবং আপনি মানসিক চাপও অনুভব করবেন।

মিথুন রাশিফল 2021 অনুসারে জ্যোতিষীয় উপায়

  • যে কোন বুধবারের দিন একটি পাখির জোড়া খাঁচা থেকে আজাদ করুন। এরফলে আপনি সফলতা প্রাপ্ত করবেন।
  • অনামিকা মুদ্রিকাতে উত্তম গুণবত্তা পান্না রত্ন ধারণ করা ফলে, উত্তম ফল পাবেন।
  • ঘরের বড় মহিলাদের বুধবারের দিন সবুজ রংয়ের বস্ত্র বা চুড়ি ভেট করুন।
  • নিরন্তর বুধ গ্রহের বীজ মন্ত্র “ ওং ব্র্যাং ব্রিন ব্রং সঃ বুধায় নমঃ” বার জপ করুন। এরফলে কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা দূর হবে।
  • সম্ভব হলে লালের জায়গায় ভোজনে সবুজ লঙ্কা খান।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer