• Talk To Astrologers
  • Personalized Horoscope 2024
  • Brihat Horoscope
  • Live Astrologers
  • Top Followed Astrologers

রাশিফল ‌2021‌ ‌-‌ ‌Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ ‌

রাশিফল ​​2021 (Rashifol ​​2021) এটি নিয়ে বিশেষ কিছু আসছে? সবাই প্রায়শই আসন্ন নতুন বছর সম্পর্কে জানতে আগ্রহী। কারণ নতুন বছরটি কেবল নতুন প্রত্যাশাই নয়, নতুন চ্যালেঞ্জও নিয়ে আসে, যার সম্পর্কে প্রতিটি ব্যক্তি নিজেকে আগে থেকে প্রস্তুত রাখতে প্রচুর প্রচেষ্টা গ্রহণ করে।

নতুন বছর আসার সাথে সাথেই সবাই তার পুরানো কাজগুলি সাফল্যের সাথে সম্পন্ন করার চেষ্টা করে যাতে সে নতুন বছরে নতুন কাজ শুরু করতে পারে। একই সময়ে লোকেরা তাদের পুরানো লক্ষ্যগুলি অর্জনের জন্য তাদের অনুশীলনকে গতি দেয় এবং নতুন লক্ষ্য নির্ধারণ করে যার জন্য তারা নিজের কৌশল তৈরি করে বলে মনে হয় এবং এইভাবে রাশিফল ​​2021 তাদের অনেক সহায়তা করে।

শনি রিপোর্টের মাধ্যমে জানুন নিজের জীবনে শনির প্রভাব

এই মুহুর্তে, তাঁর নতুন বছর সম্পর্কে তাঁর মনে বিভিন্ন ধরণের প্রশ্ন জাগে, তিনি কি এই নতুন বছরে তার আগের সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন? জীবনের বিভিন্ন ক্ষেত্রে পরিবার কি তাদের সমর্থন দেবে নাকি? এই বছর প্রেমের সূক্ষ্ম দ্বার প্রতিষ্ঠিত হবে কি না? তারা কি তাদের সত্যিকারের প্রেমিককে এই বছর খুঁজে পাবেন বা তারা কেবল এই বছর হতাশ বোধ করবেন? ক্যারিয়ার কি গতি বাড়িয়ে তুলবে নাকি? এই আর্থিক সঙ্কট এই বছরও সমস্যা সৃষ্টি করবে বা জীবনে ধন-সম্পদের ব্যাপক বৃদ্ধি ঘটবে? অর্থাত, তার আসন্ন নববর্ষ 2021 সম্পর্কিত প্রতিটি ধরণের প্রশ্ন সাধারণত প্রতিটি ব্যক্তির হৃদয়ে এবং মনের মধ্যে খোদাই করে।

এই সমস্ত প্রশ্নের উত্তর দিতে, প্রতি বছরের মতো, বিশ্বের 1 নম্বর জ্যোতিষী ওয়েবসাইট আপনার জন্য নিয়ে এসেছিলো, অ্যাস্ট্রোসেজ দ্বারা উপস্থাপিত রাশিফল ​​2021 (Rashifol ​​2021), যাতে আমরা আপনাকে দেব প্রতি বছর আপনার নিজের নতুন বছরের সাথে সম্পর্কিত। প্রশ্নের সন্তুষ্ট উত্তর। এই নিবন্ধে, আমাদের বার্ষিক রাশিফল ​​2021, বা ভবিষ্যতের রাশিফল ​​2021 এ, জ্যোতিষশাস্ত্রের পণ্ডিতগণ সমস্ত গ্রহ এবং নক্ষত্র গণনা করে এবং সঠিকভাবে অনুমান করে আপনার জন্য সমস্ত ভবিষ্যদ্বাণী প্রস্তুত করেছেন।

এই বার্ষিক রাশিফলে (Varshik Rashifal) আপনি জানতে পারবেন যে:

রাশিফল 2021 (Rashifal 2021) আপনার রাশির জন্য কী সংকেত দিচ্ছে?

কেরিয়ারে (Career Rashifal 2021) আপনি আপনার কর্মক্ষেত্রে কেমন পরিনাম প্রাপ্ত করবেন?

আর্থিকে (Finance Rashifal 2021) আপনার অর্থ কম হবে নাকি এই বছর আপনি ধন সঞ্চয় করতে হবেন সফল?

প্রেম জীবনে (Love Rashifal 2021) কী পূরণ হবে, আপনার সত্যি ভালোবাসার খোঁজ?

বিবাহিত জীবনে (Married Life 2021) কি জীবনসাথীর সাথে থাকবে খুঁটিনাটি?

পরিবারে (Family Life 2021) মাতা-পিতার কেমন থাকবে স্বাস্থ্য?

আপনি আমাদের বার্ষিক রাশিফল ​​2021 থেকে এই সমস্ত প্রশ্ন সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে পারেন এবং আপনার জীবনে গ্রহের শুভ প্রভাব বুঝতে পারেন।

এখানে আপনি আপনার রাশি অনুসারে বার্ষিক ভবিষ্যফল প্রাপ্ত হবে তার সাথে, আপনি আপনার প্রেম রাশিফল 2021 (Love Horoscope 2021), आर्थिक राशिफल 2021 (Finance Horoscope 2021), পারিবারিক রাশিফল 2021 (Family Horoscope 2021) আর কেরিয়ার রাশিফলের 2021 (Career Horoscope 2021) ব্যাপারে বিস্তারিত তথ্যও প্রাপ্ত হবে। তাহলে আসুন জানা যাক যেএই সব 12 রাশির জন্য, কেমন থাকতে চলেছে আগামী নতুন বছর 2021.

পড়ুন নিজের রাশিঅনুসারে বার্ষিক রাশিফল 2021:-

মেষ রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ মেষ রাশিফল 2021 অনুসারে এই বছর শনিদেব মেষ রাশির দশম ভাবে বসে থাকবেন। বছরের মাঝামাঝি থেকে শেষ অবধি, গুরু বৃহস্পতির গোচর আপনার রাশিচক্রের একাদশ ঘরেও থাকবে। এছাড়াও, ছায়া গ্রহ রাহু আপনার দ্বিতীয় ঘরে রয়েছে, আর কেতু রাশিচক্র সহ অষ্টম ঘরকে প্রভাবিত করবে। লাল গ্রহ মঙ্গল গ্রহ বছরের শুরুতে আপনার রাশিতে প্রবেশ করবে, যা আপনার লগ্নিকে সক্রিয় করবে। এমনকি বস্তুগত সুখের প্রভু, দ্বিতীয় মাসে যখন গুরু বৃহস্পতির সাথে যন্ত্রে চলে আসবেন তখন আপনার একাদশ ঘরে।

ফলস্বরূপ, যেখানে আপনি আপনার ক্যারিয়ারে ভাল ফল পাবেন, তবে আপনার আর্থিক জীবনে আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি মাঠে প্রথম দিনগুলিতে বিরূপ ফলাফল পাবেন, তবে মধ্য জানুয়ারী থেকে মধ্য ফেব্রুয়ারী থেকে মধ্য ফেব্রুয়ারি থেকে 15 ফেব্রুয়ারি পর্যন্ত সময়টি চাকরি প্রার্থীদের জন্য একটি বিশেষ সতর্কতা হতে চলেছে কারণ এই সময়ে আপনার কর্ম্মী প্রভু শনি দেব থাকব তবে ব্যবসায়ীদের জন্য সময়টি আরও ভাল হবে। তারা আয় বৃদ্ধি করার জন্য অনেক সুযোগ পাবে। এছাড়াও বিদেশ থেকে অর্থোপার্জনে অপরিসীম সাফল্য পাবেন।

এই বছরের পাশাপাশি শনি দেব দশম ঘরে বসে এবং মঙ্গল দেব প্রথম বসার কারণে আপনার বাবা-মা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগবেন, এতে আপনার প্রচুর অর্থ ব্যয়ও হবে। বিশেষত সেপ্টেম্বর থেকে নভেম্বর মাসের মধ্যে আপনাকে আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে হতে পারে। বছরটি শিক্ষার্থীদের জন্য মিশ্র ফলাফল নিয়ে আসবে, কারণ জানুয়ারি, মার্চ, মে, জুলাই এবং নভেম্বর সময়টি তাদের পক্ষে খুব অনুকূল হবে, যখন ফেব্রুয়ারি, এপ্রিল, জুন, আগস্ট, সেপ্টেম্বর এবং ডিসেম্বরের সময়টি আপনার জন্য সতর্কতা হিসাবে প্রমাণিত হবে।

শনি ও মঙ্গল মঙ্গল আপনাকে পারিবারিক জীবনে কিছু চ্যালেঞ্জ দিতে পারে, যার কারণে আপনার পরিবারের সমর্থন পেতে সমস্যা হবে। তবে সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত সময়কাল পারিবারিক জীবনের জন্য আরও ভাল হবে। আপনি যদি বিবাহিত হন তবে শনি এবং শুক্রের দর্শন আপনার জন্য ঝামেলাজনক হবে, যা আপনার এবং আপনার জীবন সঙ্গীর মধ্যে বিবাদের কারণ হতে পারে।

শিশু পক্ষের জন্য সময়টি ভাল হবে এবং এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসে তারা ভাগ্যবান হবে, যাতে তারা অগ্রগতি করতে সক্ষম হয়। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে 2021 সালটি আপনার জন্য খুব সুন্দর হতে চলেছে। আপনার প্রেমিকার সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনাগুলি। স্বাস্থ্য জীবনের দিকে নজর দিলে আপনি স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল পাবেন। তবে ক্লান্তি ও ছোটখাটো সমস্যা বজায় থাকবে।

মেষ রাশির রাশিফল বিস্তারিত পড়ুন - 2021 মেষ রাশিফল

বৃষ রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ বৃষ রাশিফল ​​2021 অনুসারে, এই পুরো বছর শনি দেব আপনার নবম ভাবে বসে থাকবেন। এর সাথে রাহু-কেতু যথাক্রমে আপনার প্রথম এবং সপ্তম ভাবে উপস্থিত থাকবে। শুরুতে, লাল গ্রহ মঙ্গলটিও আপনার দ্বৈশাভাতে থাকবে, যা 2 জুন থেকে 6 সেপ্টেম্বরের মধ্যে পুনরায় স্থানান্তরিত করে আপনার তৃতীয় এবং চতুর্থ বাড়িতে প্রভাব ফেলবে। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ের মধ্যে গুরু বৃহস্পতির গোচর আপনার চতুর্থ ভাবে গুরুর নজর রাখবে। এটির সাহায্যে, শুক্রের গোচর 4 মে থেকে 28 মে পর্যন্ত আপনার নিজের স্বাক্ষরে থাকবে, যা আপনার আরোহণের প্রথম ভাবে প্রভাব ফেলবে। এর সাথে, সূর্য ও বুধ এই বছর তাদের রাশিচক্রের বিভিন্ন অভিব্যক্তি সক্রিয় করে তাদের স্থানান্তর প্রক্রিয়াটিও সক্রিয় করবে, যার কারণে আপনি আপনার ক্যারিয়ারে ভাগ্য পাবেন।

আপনার প্রচার ও অগ্রগতি হবে। বণিকরাও তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ভাল ফল পাবেন। তবে অর্থনৈতিক জীবনে ফলাফল কিছুটা কম ভালো হবে, কারণ এই বছর আপনার কিছু আর্থিক সঙ্কট দেখা দিতে পারে। তবে এর মধ্যে বিভিন্ন ধরণের অর্থ আপনার জন্য নির্ধারিত হবে যার সুবিধা গ্রহণ করে আপনি নিজের আর্থিক সঙ্কট কাটিয়ে উঠতে পারেন। গ্রহগুলির অবস্থান ইঙ্গিত দেয় যে শিক্ষার্থীদের জন্য সময়টি একটু কঠিন হবে।

বছরের শুরুতে, আপনাকে শিক্ষায় ভাল ফলাফল পেতে খুব বেশি পরিশ্রম করতে হবে না, তবে ধীরে ধীরে এমন পরিস্থিতিতে দেখা যাবে যা শিক্ষার্থীদের বিদেশে পড়াশোনা করার সুযোগ দেবে। পারিবারিক সুখ হ্রাস পাবে, তবে পরিবারে যদি কোনও মঙ্গলিক অনুষ্ঠান হয় তবে পরিবেশটি সুখী দেখবে। 2021 রাশিফল ​​অনুসারে এই বছর দাম্পত্য জীবনে সঙ্গীর সাথে কিছু সমস্যা হতে পারে যা আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলবে।

আপনি যদি কাউকে ভালোবাসেন তবে এই সময়টি আপনার পক্ষে ভাল। এই মুহুর্তে আপনার প্রেমিকের সহায়তার কারণে আপনি কাজের ক্ষেত্রে আরও ভাল পারফর্ম করার সুযোগ পাবেন। স্বাস্থ্যের দিক দিয়ে সময়টি কিছুটা উদ্বেগজনক, কারণ রাহু-কেতুর উপস্থিতি আপনাকে স্বাস্থ্য ক্ষতি দিতে পারে।

বৃষভ রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 বৃষভ রাশিফল

মিথুন রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ মিথুন রাশির জাতক জাতিকা 2021 অনুসারে, এই বছরের শুরুতে, আপনার রাশির দশম ভাবের কর্তা, গুরু বৃহস্পতি বছরের প্রথম মাসে আপনার অষ্টম ভাবে বসে থাকবেন, তার পরে তিনি এপ্রিল মাসে আপনার নবম ভাবে প্রভাব ফেলবেন। শনিদেবও এই বছরটি আপনার অষ্টম ভাবটি দখল করতে চলেছেন। ছায়া গ্রহ কেতু এবং রাহু আপনার সারা বছর যথাক্রমে যথাক্রমে ষষ্ঠ এবং দ্বিতীয় ঘরে উপস্থিত থাকবে। লাল গ্রহ মঙ্গল মঙ্গলটি আপনার 6 সেপ্টেম্বর থেকে 5 ডিসেম্বরের মধ্যে বছরের শেষ সময়টিতে চতুর্থ এবং পঞ্চম ঘরকে সক্রিয় করবে, যখন বছরের শুরুতে সূর্য ও বুধ আপনার সারা রাশিচক্র লক্ষণকে সারা বছর জুড়ে প্রভাবিত করে। ।

এমন পরিস্থিতিতে এই গ্রহের অবস্থানের কারণে আপনার ক্যারিয়ারে আপনাকে অনেকগুলি উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এই সময়ে, চাকরিজীবীরা তাদের সহকর্মীদের কাছ থেকে সহায়তা না পাওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়বেন, যার কারণে তাদের পদোন্নতি দেওয়া হবে, তবে এর জন্য কিছুটা অপেক্ষা করতে হবে। বণিকদের জন্য সময়টি উত্তম হবে। তবে কোনও বড় লেনদেন করার সময় বিশেষ যত্ন নিন।

বছরের শুরুটা আর্থিক জীবনে খুব ভাল লাগবে, মাঝখানে কিছুটা হতাশার বোধ করএমন পরিস্থিতিতে এই গ্রহের অবস্থানের কারণে আপনার ক্যারিয়ারে আপনাকে অনেকগুলি উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এই সময়ে, চাকরিজীবীরা তাদের সহকর্মীদের কাছ থেকে সহায়তা না পাওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়বেন, যার কারণে তাদের পদোন্নতি দেওয়া হবে, তবে এর জন্য কিছুটা অপেক্ষা করতে হবে। বণিকদের জন্য সময়টি উত্তম হবে। তবে কোনও বড় লেনদেন করার সময় বিশেষ যত্ন নিন।বেন, কারণ আপনি অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা দেখছেন। এই বছর কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার পরে শিক্ষার্থীরা সাফল্য পাবে। এই ক্ষেত্রে, আপনার লক্ষ্যগুলিতে ফোকাস করার সময় কঠোর পরিশ্রম করুন। 2021 রাশিফল ​​অনুসারে, পরিবারের সমস্ত সদস্যরা পারিবারিক জীবনে সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবন সঙ্গী এবং আপনার মধ্যে একটি গুরুত্বপূর্ণ দ্বন্দ্ব দেখা দেবে।

বাচ্চারা মিশ্র ফল পাবে, তবে এই বছর প্রেমীদের জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। এই বছরটি স্বাস্থ্যের জন্য উদ্বেগজনক। এক্ষেত্রে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

মিথুন রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 মিথুন রাশিফল

কর্কট রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ কর্কট রাশিফল ​​2021 অনুসারে, লাল গ্রহ মঙ্গল গ্রহটি বছরের শুরুতে আপনার দশম ভাবে থাকবে। এর পরে, তিনি আপনার একাদশ এবং দ্বাদশ পেরিয়ে যাওয়ার সময় আপনার নিজের রাশিতে বসবেন। এটির সাথে, কর্মফল দাতা শনি সারা বছর আপনার সপ্তম ভাবে বসে আপনার চতুর্থ ভাবে দিকে তাকিয়ে থাকবে। অন্যদিকে, রাহু-কেতু এই পুরো বছরের মধ্যে যথাক্রমে আপনার পঞ্চম এবং একাদশ তৃতীয় ভাবটি সক্রিয় করবে। এটির সাহায্যে বছরের শুরুতে সূর্য ও বুধ আপনার সপ্তম ঘরে সপ্তম ভাবে স্থানান্তরিত করে, আপনার বিভিন্ন আবেগকে প্রভাবিত করবে।

এদিকে, শুক্রের অবস্থান এই পুরো বছর আপনার রাশিচক্রকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে আপনার ক্যারিয়ারে গতি অর্জনের একটি সুযোগ পাবেন যা আপনাকে উত্সাহ দেয় এবং আপনার প্রচারও সম্ভব। রাশিফল ​​2021 ইঙ্গিত করে যে এই বছরটি ব্যবসায়ীদের জন্য বিনিয়োগের জন্য খুব সফল হতে চলেছে। আর্থিক জীবনে কিছু সমস্যা থাকবে তবে আপনি নিজের পরিশ্রমের ভিত্তিতে প্রতিটি সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

বছরের সময় শিক্ষার্থীদের জন্য ভালো, এই বছর তারা প্রতিটি বিষয় বোঝার ক্ষেত্রে সাফল্য পাবেন। পারিবারিক জীবনে মিশ্র ফলাফল আসবে, যার মতে একদিকে যদি আপনি পরিবারের সমর্থন পেয়ে থাকেন তবে আপনার কোনও সিদ্ধান্তের কারণে পরিবারটি আপনার বিপরীতে দেখা যাবে।

দাম্পত্য নেটিভ কোনও কারণে তাদের স্ত্রীর সাথে ঝগড়া করতে পারে। এই সময়ের মধ্যে আপনার জীবনসঙ্গীকে ধর্মের কাজে আরও বেশি সময় ব্যয় করতে দেখা যাবে। দম্পতির জীবনে জিনিসগুলি ভালভাবে দেখা যাবে না, তবে আপনি যদি কাউকে ভালোবাসেন তবে এই বছরটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। স্বাস্থ্য সংক্রান্ত ক্ষেত্রে আপনাকে কিছু সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়।

কর্কট রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 কর্কট রাশিফল

সিংহ রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ সিংহ রাশিফল ​​2021 অনুসারে, ছায়া গ্রহ রাহু-কেতু এই বছর যথাক্রমে আপনার দশম, ষষ্ঠ এবং চতুর্থ ভাবে প্রভাব ফেলবে। এর সাথে শনি দেবও সারা বছর আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবেন। শুরুর দিকে শনি আপনার ষষ্ঠ ভাবে শনি দেব বৃহস্পতির সাথে এক অনন্য মিলন গঠন করবে। এই সময়ের মধ্যে, মঙ্গল আপনার নবম ভাবে থাকবে, ভাগ্যের সাথে আপনাকে সমর্থন করবে এবং তারপরে এপ্রিল থেকে জুলাই মে আপনি আপনার একাদশ এবং দ্বাদশ ঘরে প্রবেশ করবেন।

এই সময়ে আপনার নিজের কর্মজীবনে শত্রুদের থেকে দূরে থাকতে হবে। যাইহোক, আপনি তাদের উপর আধিপত্য পাবেন, যাতে আপনি সময়মতো সমস্ত কাজ শেষ করতে সাফল্য পাবেন। আর্থিক জীবনে ব্যয় বাড়বে, যা আপনার আর্থিক জীবনে প্রভাব ফেলবে। রাশিফল ​​2021 ইঙ্গিত দেয় যে পরীক্ষাগুলিতে সাফল্য পেতে শিক্ষার্থীদের আগের তুলনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে। বিদেশে যেতে আগ্রহী শিক্ষার্থীরা এ বছর প্রচুর পরিশ্রমের পরেই সাফল্য পাবেন বলে আশা করা হবে।

পারিবারিক জীবন প্রতিবিম্বমূলক হবে, আপনার পরিবারে চাপ বাড়িয়ে তুলবে। বিবাহিত নেটিভ তাদের স্ত্রী দ্বারা সমর্থিত হবে এবং তাদের পেশাদার জীবনে আরও ভাল করতে সক্ষম হবে। শিশুদের দুর্বল স্বাস্থ্য বিবাহিত স্থানীয়দের জন্য সমস্যা তৈরি করতে পারে। মানুষকে প্রিয়জনের অলসতার মুখে পড়তে হতে পারে।

আপনি যদি এখনও অবিবাহিত হন তবে বিশেষ কারও সাথে দেখা করতে পারেন। এই বছর আপনার স্বাস্থ্য সম্পর্কে আপনাকে যত্নবান হতে হবে, অন্যথায় আপনি কিডনি সম্পর্কিত রোগে ভুগতে পারেন।

সিংহ রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 সিংহ রাশিফল

কন্যা রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ কন্যা রাশিফল ​​2021 অনুসারে, এই পুরো বছর শনি আপনার রাশিচক্রের পঞ্চম ঘরে বসে থাকবে। এটির মাধ্যমে মঙ্গল দেব আপনার অষ্টম ভাবের মধ্য দিয়ে আপনার নবম এবং দশম ভাবে প্রভাব ফেলবে। এছাড়াও রাহু এবং কেতু যথাক্রমে নবম ভাব এবং তৃতীয় ভাবে উপস্থিত থাকবেন। গুরু বৃহস্পতি ষষ্ঠ এবং সপ্তম ভাবে আপনার ষষ্ঠ ভাবে মধ্য দিয়ে গোচর করবে এবং আপনাকে সবচেয়ে বেশি প্রভাবিত করবে।

এমন পরিস্থিতিতে আপনার ক্যারিয়ারে আপনাকে অনেকগুলি উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। রাশিফল ​​2021 অনুসারে, এই সময়ের মধ্যে বেকার লোকদের স্থানান্তর করা সম্ভব। যারা ব্যবসা করেন তাদের জন্য সময়টি মঙ্গলজনক হবে। তবে ব্যবসায়ের অংশীদারদের প্রতিটি চুক্তি সাবধানতার সাথে করা দরকার। গ্রহ এবং নক্ষত্রের সংমিশ্রণের কারণে অর্থনৈতিক জীবন সমস্যা হতে পারে তবে রাহুর শুভ দৃষ্টি আপনাকে শুভ ফল দেওয়ার সময় অর্থ উপার্জনের অনেক সুযোগ দেবে।

শিক্ষার্থীদের পড়াশোনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনি কঠোর পরিশ্রম অনুযায়ী সাফল্য পাবেন। পারিবারিক জীবনে পরিবারের সদস্যদের সহায়তার অভাব মানসিক চাপ বৃদ্ধি করবে। বিবাহিত নেটিভরা স্ত্রীর সাহায্যে কাজের ক্ষেত্রে সহায়তা পাবে, অন্যদিকে শিশুদের জন্য স্বাস্থ্য সমস্যাও সম্ভব। আপনি যদি এখনও অবিবাহিত হন তবে আপনার জন্য এটি একটি ভাল সময় তবে এই বছর প্রেমে পড়া মানুষের জীবনে বিশেষ বিশেষ পরিবর্তন আসবে। এই বছরটি স্বাস্থ্যের দিক থেকে ভাল থাকবে। আপনার সাহস এবং শক্তি বাড়ার কারণে আপনি কোনও স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা পাবেন না।

কন্যা রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 কন্যা রাশিফল

তুলা রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ 2020 রাশিফল ​​অনুসারে, রাহু এবং কেতু এই বছর আপনার রাশিচক্রের অষ্টম এবং দ্বিতীয় ঘরে উপস্থিত থাকবে। এর সাথে শনি দেব আপনার দশম ভাবটিও দেখবেন, সারা বছর আপনার চতুর্থ ঘরে বসে আছেন। শুরুতে মঙ্গল আপনার সপ্তম ঘরে থাকবে, যা নিজেকে স্থানান্তরিত করে আপনার অষ্টম, নবম এবং দশম ঘরকে সবচেয়ে বেশি প্রভাবিত করবে।

এর সাথে সাথে শুক্র, গুরু দেব, সূর্য এবং বুধের গোচরও এই বছর আপনার রাশিচক্রের বিভিন্ন ভাবে ঘটতে চলেছে, যার কারণে আপনি আপনার কর্মজীবনে অনুকূল ফল পাবেন। আপনি বেড়ে উঠবেন, পাশাপাশি ব্যবসায়িক নেটিভরাও কোনও গোপন উত্স থেকে উপকৃত হবেন। আর্থিক জীবনে ধনসম্পদ পাওয়া যাবে যার কারণে আপনাকে আপনার অর্থ ধর্মীয় কাজে ব্যয় করতে দেখা যাবে। 2021 রাশিফল ​​দ্বারা নির্দেশিত হিসাবে, এই বছরের মধ্যবর্তী অংশটি শিক্ষার্থীদের জন্য সেরা হবে। এই সময়ের মধ্যে শিক্ষার্থীরা তাদের সেরা পারফরম্যান্স দিতে সফল হবে। পারিবারিক জীবনে কোনও কারণে আপনাকে বাড়ি থেকে সরে যেতে হতে পারে।

এরকম সময়ে আপনার ঘরের লোকেদের ঘাটতি অনুভব হবে। যদি আপনি বিবাহিত হন তাহলে, আপনার আর জীবন সাথীর মাঝে প্রেমের অভাব আপনাকে বিরক্ত করতে থাকবে। সন্তানের জন্য সময় ভালো থাকবে। আপনি আর আপনার জীবন সাথী সন্তানের ভালো ভবিষ্যতের জন্য নির্ণয় নিবেন।

যদি আপনি কারুর সাথে সত্যি করে প্রেম করেন তাহলে , এই বছর আপনার জন্য ভালো থাকবে। আপনার প্রেম বিবাহ হওয়ার যোগ তৈরী হচ্ছে। যদিও স্বাস্থ্যের দিক থেকে আপনার বিশেষ সাবধান থাকা উচিত, তা নাহলে রাহু-কেতুর দৃষ্টি আপনাকে কোন বড় রোগ দিতে পারে।

তুলা রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 তুলা রাশিফল

বৃশ্চিক রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ বৃশ্চিক রাশিফল ​​2021 অনুসারে শনি দেব সারা বছর আপনার তৃতীয় ভাবে বসে থাকবে। এছাড়াও রাহু-কেতু বছর জুড়ে যথাক্রমে আপনার সপ্তম এবং প্রথম ভাবে প্রভাব ফেলবে। এর সাথে সাথে, মঙ্গল, শুক্র, বুধ, গুরু বৃহস্পতি এবং সূর্য দেব আপনাকে ​​2021 সালে বিভিন্ন উপায়ে প্রভাবিত করতে দেখা যাবে।

এ কারণে আপনার ক্যারিয়ারে আপনাকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। এই সময়ে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে ক্ষেত্রের মধ্যে। এছাড়াও ব্যবসায়িক নেটিভরা ট্রিপ থেকে উপকৃত হবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে তবে হঠাৎ ব্যয়ের কারণে আপনার সমস্যা হতে পারে। পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে। এক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান।

2021 রাশিফলের লক্ষণটি হ'ল এই বছর আপনি পারিবারিক সুখ পাবেন। একই সময়ে বিবাহিত বিবাহিত নাগরিকদের স্বামী / স্ত্রীর বিরোধিতার মুখোমুখি হতে পারে। আপনার সন্তানের দিকটি ভাল হবে এবং তাদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। প্রেমে স্থানীয়দের একে অপরের প্রতি আরও আস্থা দেখাতে হবে, অন্যথায় সম্পর্কটি ভেঙে যেতে পারে। আপনি যদি আপনার স্বাস্থ্যের দিকে লক্ষ্য করেন তবে এই বছর হঠাৎ রোগ আপনাকে কিছু বিশেষ সমস্যা দিতে পারে।

বৃশ্চিক রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 বৃশ্চিক রাশিফল

ধনু রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ ধনু রাশিফল ​​2021 অনুসারে, এই বছর শনি আপনার দ্বিতীয় ভাবে বসে আপনার চতুর্থ ভাবের দিকে তাকিয়ে থাকবে। এর সাথে, ছায়া গ্রহ, কেতু আপনার ষষ্ঠ ভাবে এবং ষষ্ঠ ভাবে রাহুকে প্রভাবিত করবে। শুরুতে, গুরু বৃহস্পতি আপনার রাশিচক্রের দ্বিতীয় ঘরে থাকার কারণে শনির সাথেও মিলন তৈরি করবে। মঙ্গলবার এপ্রিল বছরের মাঝামাঝি সময়ে সপ্তম ভাবে আপনার পঞ্চম এবং ষষ্ঠ ভাবে মধ্য দিয়ে গোচর করবে।

এমন পরিস্থিতিতে এই সমস্ত প্রধান গ্রহের অবস্থানের কারণে সহকর্মীদের সহায়তায় আপনি আপনার ক্যারিয়ারে ভাল ফলাফল পাবেন। এই বছরটি ব্যবসায়ীদের জন্যও ভাল হতে চলেছে। তিনি ব্যবসায়ের ক্ষেত্রে অপরিসীম সাফল্য পাবেন যা তার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। শিক্ষার্থীরা এ বছর শিক্ষায় সাফল্য পাবে।

এছাড়াও বিদেশে পড়াশোনার সুযোগ পাবেন। রাশিফল ​​2021 পারিবারিক সুখের বৃদ্ধি দেখায়। ছোট ভাইবোনদের আপনাকে সমর্থন করতে দেখা যাবে। দাম্পত্য নেটিভদের মধ্যে স্বামী / স্ত্রীর দুর্বল স্বাস্থ্যের কারণে তাদের জীবনে স্ট্রেস বাড়বে তবে এই বছর আপনাকে আপনার বাচ্চাদের প্রতি আরও সতর্ক হতে দেখানো হবে।

প্রেমিকদের জন্য বছরটি খুব আবেগময় হবে তবে আপনি আপনার প্রিয়তমের সাথে একটি রোম্যান্টিক ভ্রমণের সুযোগ পাবেন। তবে স্বাস্থ্যের ক্ষেত্রে আপনি স্বাভাবিকের চেয়ে কম ভাল ফল পাবেন, তাই জ্বরের মতো ছোটখাটো সমস্যা থেকে নিজেকে বাঁচান।

ধনু রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 ধনু রাশিফল

মকর রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ মকর রাশির জাতক জাতিকা 2021 অনুসারে, আপনার রাশির রাশির শনি এই পুরো বছর আপনার রাশিতে বসে থাকবে। এছাড়াও, বৃহস্পতি, শুরুতে আপনার নিজের রাশিতে বসবে, শনির সাথে মিলন তৈরি করবে এবং তারপরে আপনার দ্বিতীয় ভাবে চলে যাবে। রাহু আপনার পঞ্চম ভাবে এবং কেতু আপনার একাদশ ঘরে গোচর করবে। এই বছর মঙ্গল আপনার চতুর্থ ভাবের মধ্য দিয়ে আপনার বিভিন্ন অভিব্যক্তিকে প্রভাবিত করবে। জানুয়ারী শেষে ভেনাস আপনার নিজের রাশিতেও বসবে।

এমন পরিস্থিতিতে এই গ্রহ অবস্থানের কারণে আপনি এই বছর আপনার কঠোর পরিশ্রম অনুসারে আপনার ক্যারিয়ারে ভাল ফলাফল পাবেন। এই বছরটি ব্যবসায়ীদের জন্যও মঙ্গলজনক হবে।আর্থিক জীবনে প্রাথমিক কয়েকমাসে সমস্যা দেখা দিতে পারে তবে পরে অর্থ চলাচল আপনার আর্থিক সঙ্কট দূর করবে। শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে, যা তাদের সমস্ত বিষয় বুঝতে তাদের সহায়তা করবে।

রাশিফল ​​2021 পরিবার জীবনে মাকে স্বাস্থ্য সমস্যা দেখাবে। এই সময়ের মধ্যে ঘরে সুখের অভাব দেখা দেবে। আপনি যদি বিবাহিত বিবাহিত ব্যক্তিদের বিষয়ে কথা বলেন তবে আপনি আপনার বিবাহিত জীবনে অস্বস্তি বোধ করবেন। তবে আপনি পরে আপনার জীবনসঙ্গীর সাথে বাইরে যাওয়ার সুযোগ পাবেন। প্রেমিকদের জীবনে উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে। এছাড়াও, স্বাস্থ্যের দিক থেকেও, এই বছরটি আপনার জন্য ভাল হতে চলেছে।

মকর রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 মকর রাশিফল

কুম্ভ রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ কুম্ভ রাশিফল ​​2021 অনুসারে, সারা বছর ধরে আপনার রাশির চিহ্ন দিয়ে শনি আপনার ঘরে বসে থাকবে। এর সাথে সাথে, বৃহস্পতি বৃহস্পতিও এপ্রিল পর্যন্ত আপনার রাশিতে থাকবে এবং তার পরে, আপনার দশম বাড়িতে স্থানান্তর শনির সাথে মিলিত হবে। রাহু দশম ঘরে আপনার চতুর্থ বাড়ি এবং কেতুকে প্রভাবিত করবে।

এমন পরিস্থিতিতে, আপনি এই বছর জুড়ে এই প্রধান গ্রহের প্রভাব অনুযায়ী ফল পাবেন। ক্যারিয়ারের জন্য এই বছরটি খুব ভাল হবে না। বিশেষ করে মাঝের পরে সময়টি আপনার পক্ষে প্রতিকূল হবে। ক্ষেত্রের সাথে সম্পর্ক রেখে ব্যবসায়ীরা ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। 2021 রাশিফল ​​অনুসারে, অর্থনৈতিক জীবনে ব্যয় হঠাৎ বৃদ্ধি পাবে, যার কারণে কিছু সময়ের জন্য আর্থিক সঙ্কট দেখা দেবে।

শিক্ষার্থীদের জন্য সময়টি ভাল, তারা তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ফল পাবে। গ্রহগত পরিবর্তনের ফলে পারিবারিক জীবনে কাজের ব্যস্ততার কারণে বাড়ির সদস্যদের ভালবাসার অনুভূতি হ্রাস পাবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনি আপনার জীবনসঙ্গীর সাহায্যে সহায়তা পাবেন। এই বছরটি সন্তানের পক্ষেও ভাল হতে চলেছে। আপনি যদি কাউকে ভালবাসেন, তবে এই বছর আপনার প্রিয়তম আপনার প্রতি খুব রোমান্টিক দেখাবে। তবে এই বছর স্বাস্থ্য জীবন কিছুটা দুর্বল হতে পারে। এমন পরিস্থিতিতে গ্যাস, অ্যাসিডিটি, জয়েন্টে ব্যথা, সর্দি, সর্দি ইত্যাদি সমস্যা থেকে নিজেকে বাঁচান।

কুম্ভ রাশির রাশিফল বিস্তারিত পড়ুন - 2021 কুম্ভ রাশিফল

মীন রাশিফল 2021

Horoscope‌ ‌2021‌ ‌in‌ Bengali‌ মীন রাশির জাতক জাতিকা 2021 অনুসারে, এই বছর শনি আপনার একাদশ ঘরে বসে আপনার পঞ্চম ভাবের দিকে তাকিয়ে থাকবে। এটির সাথে, মঙ্গল দেবও বছরের শুরুতে আপনার দ্বিতীয় ভাবে আসবেন এবং তারপরে আপনি আপনার তৃতীয় এবং চতুর্থ ভাবে গোচর করবেন। একই সাথে, বৃহস্পতিটি আপনার রাশিচক্রের আপনার একাদশ ঘরে বসে থাকবে এবং শনির মতো আপনি আপনার পঞ্চম ভাবে দেখতে পাবেন। আপনার তৃতীয় ভাবে ছায়া গ্রহ রাহু, কেতু আপনার নবম ভাবে সক্রিয় করবে। এমন পরিস্থিতিতে আপনার ক্যারিয়ারে ভাল ফল পাবেন।

আপনার কেরিয়ার এই সময়ে গতি অর্জন করতে দেখা যাবে। এছাড়াও, ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণেরও সুযোগ পাবে। আর্থিক জীবনে আয়ের অনেক সুযোগ থাকবে তবে তার সাথে আপনার ব্যয়ও বাড়বে। এই বছর, শিক্ষার্থীরা তাদের বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হতে পারে।

পারিবারিক জীবন ভাল থাকবে। 2021 রাশিফল ​​অনুসারে আপনি আপনার পৈতৃক সম্পদের কোনওটি থেকে উপকার পাবেন। দাম্পত্য নেটিভদের তাদের স্বামী/ স্ত্রীর সাথে আরও ভাল সম্পর্ক থাকবে এবং প্রেম এবং আত্মীয়তা বাড়বে। শিশু পক্ষ তাদের পড়াশুনায় আরও ভাল করার সুযোগ পাবে।

আপনি যদি কাউকে ভালবাসেন, তবে আপনি এই বছর আপনার প্রেমিকাকে নিয়ে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। আপনার প্রিয়তমের সাথে প্রেমের বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছরটি স্বাস্থ্যের জন্য বিশেষ ভাল হবে।

মীন রাশির রাশিফল বিস্তারিত পড়ুন – 2021 মীন রাশিফল

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer