শুক্রের তুলা রাশিতে গোচর - Venus Transit in Libra on 6th September 2021 in Bengali

শুক্রকে শুভরূপে শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং বৈদিক জ্যোতিষগুলিতে এটি একটি মহিলা গ্রহ হিসাবে চিত্রিত হয়েছে যা জীবনে বিলাসিতা এবং স্বাচ্ছন্দ্যের একটি কারণও রয়েছে। বিবাহ, জীবনসঙ্গী, বস্তুবাদী আনন্দ, সম্পদ, যানবাহন, ভাল স্বাদ, ভাল খাবার, শৈল্পিক প্রবৃত্তি ইত্যাদির জন্যও জ্যোতিষের মূল গ্রহ শুক্র শুক্রও সৌন্দর্যের পরিচয় দেয় এবং জীবনে ইতিবাচকতা আনয়ন করে।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

শুক্র রাশির জাতক রাশির জাতক এবং রাশির জাতক, এটি মীন রাশির মধ্যে উচ্চ এবং কন্যা রাশিতে কম এটি শনি ও বুধের বন্ধু গ্রহ, যদিও এটি সূর্য ও চাঁদের শত্রু, মঙ্গল ও বৃহস্পতির সাথে এর সম্পর্ক নিরপেক্ষ। শুক্রের গোচর যখন বন্ধুত্বপূর্ণ রাশিতে থাকে, তখন এটি ভাল ফলাফল দেয়, তবে শত্রু রাশিতে এটি খুব ভাল ফলাফল দেয় না। আপনার নিজের রাশিতে গোচর আপনার প্রেমের বিষয়গুলিকে উন্নত করবে, পাশাপাশি আপনি আপনার গুরুত্বপূর্ণ সম্পর্কের বাকি অংশগুলিতেও ভাল করতে সক্ষম হবেন। আপনি এই গোচরটি আপনার সম্পর্কগুলি নিরাময় করতে, সম্পর্কগুলিকে শক্তিশালী করতে এবং আপনার সামাজিক, রোমান্টিক জীবনকে শক্তিশালী করতে ব্যবহার করতে পারেন। এই ট্রানজিটের প্রভাবে লোকেরা বিলাসবহুল জীবনযাপন করতে পারে, বস্তুবাদী জিনিস উপভোগ করতে পারে। এই গোচর বিবাহিতদের পক্ষেও ভাল হবে, এই সময়ে কিছু লোক সম্পত্তি বা যানবাহনও কিনতে পারবেন। শুক্র গ্রহের রাশির গোচরটি 6 সেপ্টেম্বর, 2021 এ 12বেজে 39 মিনিটে এ হবে এবং এটি 2 ই অক্টোবর 2021 09 টা বেজে 35 মিনিটের জন্য একই চিহ্নে থাকবে এবং এর পরে এটি বৃশ্চিক রাশিচক্রের মধ্যে গোচর করবে।

আসুন জেনে নিন শুক্রের এই গোচরের ফলে 12 টি রাশিচক্রের জন্য কী ফলাফল আসবে?

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

মেষ রাশির জাতকদের জন্য, শুক্র দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্তা এবং মেষ রাশির জাতকদের বিবাহ ও অংশীদারীর সপ্তম ঘরে এই গ্রহটি স্থানান্তরিত হচ্ছে। এই রূপান্তরকালে আপনি আপনার কেরিয়ারে অগ্রসর হবেন এবং পদোন্নতির সম্ভাবনাও দেখাচ্ছেন, এই সময়ের মধ্যে আপনার বস এবং সিনিয়র অফিসারদের সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই রাশিটির স্থানীয় লোকেরা ব্যবসায়িক অংশীদারি এবং ব্যবসায় থেকেও সুবিধা পাবেন। সামাজিক চেনাশোনাগুলিতে কিছু নতুন ব্যক্তি ইন্টারেক্ট করতে পারে এবং আপনার ব্যবসায়ের জন্য দরকারী হতে পারে। আর্থিকভাবে, এই গোচর চলাকালীন আপনি অর্থ বিনিয়োগ করবেন এবং পৈত্রিক সম্পত্তি থেকেও আপনি উপকৃত হবেন। আপনি যদি আপনার সম্পর্কের দিকে লক্ষ্য করেন তবে আপনি বিবাহিত জীবনে একটি দুর্দান্ত পরিবর্তন অনুভব করতে পারবেন এবং আপনি আপনার স্ত্রীর সাথে উপভোগ করার অনেক সুযোগ পাবেন। যারা বিবাহ করতে চেয়েছিলেন তাদের জন্য এই সময়টি ভাল, এই সময়ের মধ্যে আপনি ভাল অফার পেতে পারেন। মানসিক ও শারীরিকভাবে মেষ রাশির জাতকদের পক্ষে এই সময়টি অনুকূল থাকবে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি রোমান্টিক ডিনারে যেতে পারেন বা আপনার পরিবারের সদস্যদের সাথে বেড়াতে পারেন, এটি আপনার সম্পর্কের উন্নতি করবে। মেষ রাশির লোকদের শুক্রের এই গোচর চলাকালীন তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ এই সময়ের মধ্যে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: শুক্রবারে সাত প্রকারের শস্য দান করুন।

বৃষভ

বৃষ রাশির লোকদের জন্য, শুক্র প্রথম এবং ষষ্ঠ ভাবের কর্তা এবং এটি কেবল প্রতিযোগিতা, রোগ এবং আপনার শত্রুদের ষষ্ঠ ভাবে প্রেরণ করবে। এই গোচর চলাকালীন, শুক্র ষষ্ঠ ঘরে আপনার জন্য নতুন সুযোগ নিয়ে আসবে এবং আপনি যা দীর্ঘদিন ধরে কাজ করছিলেন তাতে আপনি সাফল্য পাবেন, এই পরিমাণের লোকেরা এই সময়ের মধ্যে পদোন্নতি বা বেতন বৃদ্ধি পেতে পারেন। কেরিয়ার বৃদ্ধি এবং পেশাদার বিকাশ আশা করা যায়। আর্থিকভাবে, আপনার অর্থ সাশ্রয়ের দিকে মনোনিবেশ করুন এবং আপনার ব্যয়ের দিকে নজর রাখুন কারণ এই সময়ের মধ্যে অপ্রয়োজনীয় ব্যয়ের প্রবল সম্ভাবনা রয়েছে তাই প্রয়োজনীয় ব্যয়গুলি এড়াতে চেষ্টা করুন। সম্পর্কের দিকে নজর দিলে আপনি সম্ভবত আপনার প্রেমের জীবনে মিশ্র পরিণতি পেতে পারেন এবং আপনি আপনার বিবাহিত জীবনে অশান্তি দেখতে পাচ্ছেন, তাই কোনও প্রকার তর্ক এড়াতে চেষ্টা করুন এবং আপনার সঙ্গীর সাথে বিনয়ের সাথে কথা বলুন অন্যথায় বিবাহিত জীবনে ঝামেলা আসতে পারে। স্বাস্থ্যের কথা বললে আপনার চোখ ও পেট সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে, তাই সঠিক ডায়েট নিন।

উপায়: মৌরী, মধু আর মুসুরীর ডাল খান।

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকার লোকদের জন্য, শুক্র পঞ্চম এবং দ্বাদশ ঘরের কর্তা এবং তিনি আপনার প্রেম, রোম্যান্স এবং বংশের পঞ্চম ভাবে সঞ্চারিত হচ্ছেন। এই গোচর চলাকালীন, আপনার স্ত্রী এবং বাচ্চারা আপনার প্রধান ফোকাস হবে। আপনার সংগীত এবং শিল্পের প্রতি আরও আগ্রহী হবে, এর মাধ্যমে আপনি এই গোচর চলাকালীন নিজের মধ্যে আরও বেশি রোম্যান্স দেখতে পাবেন। পেশাদার জীবনে আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনার প্রচেষ্টা ভাল হবে যা আপনাকে এগিয়ে যেতে সহায়তা করবে। যারা সময় পরিবর্তন করতে চান বা চাকরি পরিবর্তন করতে চান তাদের জন্য এই সময়টি ভাল। এই সময়টি আর্থিকভাবে আপনার পক্ষে অনুকূল হতে চলেছে। আপনি যদি উচ্চশিক্ষা পেতে চান বা বিদেশে পড়াশোনা করতে চান তবে চেষ্টা করুন এবং সাফল্য পান। যে মহিলারা দীর্ঘদিন ধরে মা হওয়ার অপেক্ষায় রয়েছেন তারা এই সময়ের মধ্যে গর্ভবতী হতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে কথা বললে, মিথুনের লোকেরা এই গোচর চলাকালীন ফিট এবং সুস্থ বোধ করবে।

উপায়: নিজের খাবারের কিছুটা অংশ গরুকে রোজ দিন।

কর্কট

কর্কট রাশিদের জন্য, শুক্র চতুর্থ এবং একাদশ ঘরের কর্তা এবং এটি আপনার আরাম, মা, সম্পত্তি, যানবাহন এবং সুখের চতুর্থ ঘরে গোচর করবে। এই গোচর চলাকালীন সময়ে ক্যান্সারের লোকেরা বাড়ির সাজসজ্জা করতে এবং সুন্দর করতে ঘরে কিছু পরিবর্তন করতে পারেন। এটির সাথে যদি আপনার যানবাহন থাকে তবে আপনি এতে কিছু ভাল পরিবর্তনও করতে পারেন। পেশাদার জীবনের বিষয়ে আপনাকে উর্ধ্বতন, সহকর্মী ও অধস্তনদের সাথে কোনও প্রকারের দ্বন্দ্ব এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা অনুযায়ী পছন্দসই সাফল্য অর্জন করা একটি চ্যালেঞ্জিং সময় হতে পারে। আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য এই সময়টিতে সময় এবং সংস্থানগুলির পুরো ব্যবহার করার চেষ্টা করুন। এটি ভালবাসা এবং রোম্যান্সের জন্য একটি দুর্দান্ত গোচর হবে, চতুর্থ ঘরটিকে আবেগের ঘরও বলা হয়, তাই শুক্রের এই গোচর চলাকালীন আপনি আবেগগতভাবে খুব সক্রিয় থাকতে পারেন এবং তাদের প্রকাশ্যে প্রকাশ করতে পারেন, যার কারণে এই সময়টি আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক উন্নত হবে. স্বাস্থ্যগত জীবন নিয়ে কথা বলা, অনেক বেশি ঠান্ডা খাবার খাওয়া এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে সর্দি-কাশি এবং কিছু কিছু বুক সম্পর্কিত স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারে।

উপায়: শুক্রবারের দিন ছোলা ডাল আর হলুদ কুয়োতে ফেলুন।

সিংহ

রাশির লক্ষণগুলির জন্য সিংহ, শুক্র তৃতীয় এবং দশম ভাবের কর্তা এবং এটি শখ, আগ্রহ এবং আপনার ভাইবোনদের তৃতীয় ঘরে গোচর করবে। আপনি আপনার পেশাদার দক্ষতা বাড়িয়ে তুলবেন এবং নতুন গুণাবলী বিকাশ করবেন। আপনার ব্যবসা সামাজিক স্তরে বৃদ্ধি পাবে এবং আপনি এই সময়ের মধ্যে দীর্ঘ দূরত্বও ভ্রমণ করতে পারেন। এই গোচর চলাকালীন আপনি আপনার সহকর্মীদের এবং অধস্তনদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনার সৃজনশীল দিকটিও শক্তিশালী হবে এবং আপনি এই যাত্রাটি করে অনেকগুলি নতুন জায়গায় ঘুরে আসতে পারেন। এই পরিমাণের কিছু লোক এই সময়ে ব্যয়বহুল গ্যাজেটগুলিও কিনতে পারেন। কাউকে প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য এটি ভাল সময়। এই সময়কালে এই রাশির জাতকরা ভাল বিবাহিত জীবন পাবে। আর্থিক জীবনের দিকে নজর দিলে কাউকে ঋণ দেওয়া এড়ানো উচিত, যদি আপনি বিনিয়োগ করতে চান তবে সাবধানতার সাথে করুন। স্বাস্থ্য জীবন ভাল থাকবে, এই সময়ে আপনি নিজেকে ফিট বোধ করবেন।

উপায়: শুক্রবারে 108 বার “ওম শুক্রয় নমঃ” মন্ত্রের শুক্রের জপ করুন।

কন্যা

কন্যা স্থানীয়দের জন্য, শুক্র দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা এবং পরিবার, কথাবার্তা এবং অর্থের দ্বিতীয় ঘরে গোচর করবে। এই গোচর চলাকালীন আপনি আপনার জমে থাকা সম্পদ থেকে উপকৃত হতে পারেন এবং আপনি অর্থ সাশ্রয় করতেও সক্ষম হবেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করেছেন, তবে আপনি এটির থেকেও সম্ভবত উপকৃত হতে পারেন। আর্থিকভাবে এই সময়কাল খুব ভাল হবে, আপনি দরকারী উপায়ে আপনার অর্থ ব্যয় করার জন্য অনেক সুযোগ পাবেন। আপনার পারফরম্যান্স ক্ষেত্রে উন্নতি হবে এবং আপনি কাজের প্রতি অনুগত থাকবেন, এই সময়ে আপনার সিনিয়ররাও আপনার পক্ষে খুব সহায়ক হবে। এই সময়ের মধ্যে আপনার বিশেষ কারও সাথে সাক্ষাত হওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনাকে প্রচুর আনন্দ দেয়। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে কিছু সাহায্য নিতে পারেন এবং এই সময়ের মধ্যে আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে আন্তরিকভাবে সংযোগ স্থাপন করবেন। আপনি স্বল্প ভ্রমণে যেতে পারেন এবং আপনি এটির থেকেও ভাল সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে, গর্ভবতী মহিলারা এই সময়ের মধ্যে স্বাস্থ্য সুবিধা পাবেন বলে আশা করা হয়, এই কুমারী জাতের গোচর চলাকালীন তাদের খাদ্যাভাস উন্নত করা উচিত। এটি এই সময়কালে প্রয়োজন।

উপায়: শুক্রবারের দিন প্রয়োজনীয় লোকেদের চিনি, গুড়ের মত মিষ্টি জিনিসের দান করুন।

তুলা

তুলা রাশির লোকদের জন্য শুক্র প্রথম এবং অষ্টম ভাবের কর্তা এবং এটি আপনার আত্মা এবং ব্যক্তিত্বের প্রথম ভাবে সঞ্চারিত হবে। এই গোচর চলাকালীন আপনার সামগ্রিক ব্যক্তিত্বের উন্নতি ঘটবে এবং আপনি পেশাদার জীবনের পাশাপাশি পারিবারিক জীবনেও একটি ভাল ছাপ ফেলে যেতে সক্ষম হবেন। আপনি আপনার জীবনে আস্থা এবং ইতিবাচক উন্নতি দেখতে পাবেন এবং আপনি আপনার ব্যবসায় সাফল্য অর্জন এবং লাভ অর্জনের জন্য ভাল সুযোগগুলিও পাবেন। আর্থিকভাবে, এই সময়টি আপনার আর্থিক উন্নতি করতে চলেছে এবং আপনি আপনার দীর্ঘমেয়াদী বিনিয়োগ থেকে ভাল লাভ করতে পারবেন। এই সময়ে আপনি বিলাসবহুল এবং ব্যয়বহুল জিনিসগুলিতে বেশি অর্থ ব্যয় করবেন। এই রাশির জাতকরা প্রেমের সম্পর্কে থাকেন, তাদের সম্পর্ক পরবর্তী স্তরে পৌঁছতে পারে এবং আপনি বিবাহ করতে পারেন বা আপনার প্রিয়জনের সাথে সম্পর্কে জড়িত হতে পারেন। বিবাহিত দম্পতিরা এই যাতায়াতের সময় সুখ এবং আনন্দ পাবেন। আপনি যদি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে এটি গড়ের চেয়ে ভাল হবে এবং এই সময়ে আপনার কোনও বড় সমস্যা হবে না।

উপায়: কালো গরু বা ঘোড়াকে নিয়মিত রুটি খাওয়ান।

বৃশ্চিক

বৃশ্চিক রাশিচক্রের জন্য, শুক্র সপ্তম এবং দ্বাদশ ঘরের কর্তা এবং বর্তমানে শুক্র গ্রহটি আপনার ক্ষতি, আধ্যাত্মিকতা, বিদেশী লাভ এবং হাসপাতালে ভর্তির দ্বাদশ ঘরে গোচর করবে। আপনি এই সময়ের মধ্যে দলের মেজাজে থাকবেন, যা আপনার ব্যয় বাড়িয়ে তুলতে পারে। বিদেশ ভ্রমণে যাওয়ার ভাল সম্ভাবনাও রয়েছে এবং আপনার কাছের লোকেরা এই ট্রিপটিকে স্মরণীয় করে রাখতে পারে, এই সময়ে আপনি একটি ভাল খাবার উপভোগ করতে পারেন। ক্ষেত্রে ক্ষেত্রে কাজ আরও সহজ হবে এবং কাঙ্ক্ষিত ফলাফল পেতে আপনি একটি ম্যানুয়াল বা কোনও ধরণের রুটিন তৈরি করতে পারেন। বিদেশ সম্পর্কিত বিষয়গুলিতে আপনি ইতিবাচক ফল পাবেন এবং বিদেশে চাকরির চেষ্টা করার পরেও আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্কেরও এই সময়ের মধ্যে উন্নতি হবে, আপনার প্রেমের জীবন ফুলে ফুলে উঠতে পারে এবং আপনি আপনার আইটেমগুলিতে আরও বেশি অর্থ ব্যয় করবেন যা আপনার অংশীদারের পক্ষে বিশেষত ভাল। আপনার কিছুটা স্বাস্থ্যের সমস্যা হতে পারে বলে আপনার এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত।

উপায়: সূর্য্যদয়ের সময় ললিত সহস্রনামের পাঠ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির জাতকদের জন্য, শুক্র ষষ্ঠ ও একাদশ ঘরের কর্তা এবং বর্তমানে এটি আপনার আয়, লাভ এবং আকাঙ্ক্ষার একাদশ ঘরে প্রবেশ করবে। এই গোচর চলাকালীন আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল পারফরম্যান্সের জন্য আপনার উর্ধতনদের কাছ থেকে পুরষ্কার এবং সম্মাননা অর্জন করতে পারেন। আপনি এই সময়ের মধ্যে সামাজিকীকরণ করবেন, আপনি এই সময়কালে ভাল লোকের সাথে মেলামেশা করবেন এবং আপনি সামাজিক সম্পর্কের পাশাপাশি বন্ধুদের কাছ থেকেও সুবিধা পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে, আপনি একটি দীর্ঘ সময়ের পরে একটি পুরানো বন্ধুর সাথে দেখা করতে পারেন, যা আপনাকে আনন্দিত করবে। এই রাশির জাতকরা প্রেম এবং রোম্যান্সের ক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল পাবে এবং আপনার সঙ্গী আপনার অনুভূতিগুলি পুরোপুরি বুঝতে সক্ষম হবে এবং আপনি প্রতিটি ক্ষেত্রে তাদের সমর্থন পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের পক্ষে এটি একটি উপযুক্ত সময়সীমা কারণ তারা এই সময়কালে তাদের প্রচেষ্টায় সফল হতে পারে। আপনি যদি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে এই সময়টি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে, তবুও আপনাকে সঠিক ডায়েট এবং নিয়মিত অনুশীলন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: শুক্রবারের দিন ছোট কন্যাদের মিশ্রী আর দুধের দান করা শুভ হবে।

মকর

মকর রাশির জাতকদের জন্য, শুক্র পঞ্চম এবং দশম ভাবের কর্তা এবং এটি আপনার ক্যারিয়ার, নাম এবং খ্যাতির দশম ভাবে দৃশ্যমান হবে। এই গোচর চলাকালীন আপনার ক্যারিয়ারের ক্ষেত্রে আপনার খুব যত্নশীল হওয়া উচিত কারণ আপনি আপনার ক্যারিয়ার জীবনে অনেকগুলি বাধার মুখোমুখি হতে পারেন। আপনি আপনার চেষ্টার সঠিক ফল পাবেন না, তবুও আপনার চেষ্টা সততার সাথে চালিয়ে যাওয়া উচিত। এই লক্ষ্যে পৌঁছতে, এই রাশিচক্রের স্থানীয় লোকদের কঠোরতর হতে হবে। এই রাশির জাতকের লোকদের উর্ধ্বতন, কর্মকর্তা ও সহকর্মীদের সাথে যুক্তি এবং কোনও ভুল বোঝাবুঝি করা এড়ানো উচিত কারণ তাদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। আপনি যদি চাকরিতে পরিবর্তন আনতে চান তবে পুরোপুরি প্রস্তুতি এবং গবেষণা করুন। এই রাশির জাতকরা তাদের প্রেম জীবনের সময়ে অনেক সমস্যার মুখোমুখি হতে পারে, আপনার সঙ্গী কিছু সময় আপনার হৃদয়কে আঘাত করতে পারে। বিবাহিত নেটিভদের কথা বলা, বিবাহিত জীবনে এই সময়ের মধ্যে কিছুটা উত্থান-পতন হতে পারে যার কারণে আপনার মানসিক শান্তিও বিঘ্নিত হতে পারে। আপনার জীবনের সমস্যাগুলি কাটিয়ে ওঠার জন্য ধৈর্য ধারণ করা উচিত এবং প্রতিটি সমস্যার সমাধান শালীনতার সাথে করা উচিত। স্বাস্থ্য জীবনের দিকে নজর দিলে আপনার কোনও বড় সমস্যা হবে না।

উপায়: রূপালী আংটি বা একটি দুল আঙুল হিসাবে এটি একটি 5 থেকে 6 ক্যারেট ওপল আকারে আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হবে।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

কুম্ভের আদিবাসীদের জন্য, শুক্র চতুর্থ ও নবম ভাবের কর্তা এবং ভাগ্য, আন্তর্জাতিক ভ্রমণ এবং পিতার নবম ভাবের গোচর করতে চলেছেন। এই গোচর চলাকালীন আপনি আপনার পরিবার এবং ভাগ্যের সমর্থন পাবেন। আপনি আপনার পারিবারিক দায়িত্ব পালন করবেন, বিনিময়ে আপনি আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। আপনি আর্থিক বিষয়েও বেনিফিট পাওয়ার আশা করতে পারেন, যারা এই পরিমাণ কর্মসংস্থান সন্ধান করছেন তারা ভাল সুযোগ পেতে পারেন। এর পাশাপাশি আপনি এই সময়কালে বিভিন্ন উত্সের মাধ্যমে আপনার আয় বাড়ানোর সুযোগ পাবেন। এই পরিমাণ কর্মচারী তাদের কাজের জন্য উর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা এবং প্রশংসা পেতে পারেন। এর মধ্যে আপনার কঠোর পরিশ্রম রঙ এনে দেবে। অংশীদারি করে এই পরিমাণ অর্থের স্থানীয়রাও এই সময়ের মধ্যে সুবিধা পাবেন। এই রাশির জাতকরা প্রেমের জীবন ভাল হবে এবং আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে আপনার স্ত্রীর সমর্থন পাবেন এবং আপনি শান্তিপূর্ণ বিবাহিত জীবন উপভোগ করবেন। এই সময়কালে এই রাশির জাতকদের স্বাস্থ্য ভাল থাকবে তবে আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: নেগেটিভিকে শেষ করার জন্য ঘরের ভিতরে প্রতিদিন সন্ধে বেলার সময় একটি কপ্পুরের প্রদীপ জ্বালান।

মীন

শুক্র মীন রাশির পক্ষে তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা এবং এটি আপনার আকস্মিক লাভ / ক্ষতি, মৃত্যুর অষ্টম ঘরে গোচর করবে। এই গোচর চলাকালীন যে কোনও বিশ্রী আচরণ এড়িয়ে চলুন এবং বিপরীত লিঙ্গের লোকদের সাথে কথা বলার সময় সাবধানতা অবলম্বন করুন। আপনার শক্তি / প্রতিভার কোনও উপায়ে অপব্যবহার করবেন না অন্যথায় গুরুতর পরিণতি হতে পারে। এসময় বাজি দেওয়ার মতো কার্যক্রম থেকে দূরে থাকুন। এই রাশির জাতকরা বাজি বা এই জাতীয় কোনও কাজ থেকে লাভ করতে পারে তবে তবুও আপনাকে এই জাতীয় কার্যকলাপ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের পরিমাণে এই পরিমাণের মানুষের দায়িত্ব বাড়তে পারে, ক্যারিয়ারের ক্ষেত্রে সাফল্যের পথ খুব সহজ হবে না। এই পরিমাণ ব্যবসায়ীরা কেবল কঠোর পরিশ্রম করলেই ব্যবসায় সাফল্য পাবেন। এই রাশির কিছু প্রেমিক তাদের প্রেমের সাথীদের বিয়ে করতে পারেন। অবিবাহিত নাগরিকরা এই সময়ের মধ্যে একটি ভাল অংশীদার খুঁজে পেতে পারেন, এই রাশির জাতকরাও আনন্দের সাথে পরিপূর্ণ হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে যার কারণে আপনার অনেক পরিকল্পনা কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যেতে পারে।

উপায়: কোন মহিলাকে ইতর, কাপড় আর চাঁদির আভূষণ উপহার দিন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer