বুধের কুম্ভ রাশিতে গোচর - Mercury Transit in Aquarius on 11th March 2021 in Bengali.

বৈদিক জ্যোতিষে বুধ গ্রহকে বুদ্ধি, বাণী, ধন, সংবাদ আর ব্যাপারের কারক মানা হয়ে থাকে। বুধ গ্রহ আমাদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যদি কোন ব্যাক্তির কুন্ডলীতে বুধ গ্রহ উচ্চ হয়, তাহলে সেই ব্যাক্তির আকর্ষণ শক্তি খুব অধিক হয়। বুধ গ্রহ বুদ্ধিমত্ত্বা ক্ষমতা, মজবুত নির্মাণের জন্য, মনে রাখবেন যে জ্ঞান, ভাবনা, ব্যবহার কৌশল, সূচনা আর গয়না অধ্যায়ন এর প্রতীক। কোন ব্যাক্তির জীবনে এই সব স্রোতে সফলতা প্রাপ্ত করার জন্য জন্ম কুন্ডলী তে স্থিতি দেখা যাবে।

বুধের গোচরে নিজের জীবনের বিস্তারিত প্রভাব জানার জন্য আমাদের

কুম্ভ রাশিতে বুধের গোচর - সময় আর গুরুত্ব

বুধ 11 মার্চ 2021 এর দুপুরে 12 টা বেজে 25 মিনিটে মকর রাশিতে থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে গোচর করবে। এরপরে 31 মার্চ 2021 পর্যন্ত এই কুম্ভ রাশিতে স্থিত থাকবে আর তারপর 1 এপ্রিলের দুপুর 12 টা বেজে 33 মিনিটে মীন রাশিতে প্রবেশ করবে।

বুধের কুম্ভ রাশিতে গোচরের সাথে, ব্যাক্তির চিন্তা-ভাবনা অধিক প্রগতিশীল হয়ে যায়। এই সংকেত মানসিক গতিবিধি এগিয়ে যাওয়ার জন্য জানা যায়, আর এই সময়ে নিজের কর্মক্ষমতাতে কি করে বিস্তার করা যায় এই বিষয়ে বেশি চিন্তা করতে লাগে। তার সাথেই আপনার দিমাগ সামান্য সময়ের তুলনাতে অধিক তেজ গতিতে চলতে লাগবে আর মস্তিষ্কে ভালো বিচারের ভান্ডার হয়ে যায়।

যখন বুধ গ্রহ কুম্ভ রাশি হয়ে গোচর করে, তখন ব্যাক্তি ভাবনামৃত রূপের সাথে জড়িত জিনিসে অধিক ব্যাবহারিক হয়ে বুঝতে আর দেখতে লাগে, যে কারণে স্থিতির সঠিকআঙ্কলন করতেও সাহায্য পাবেন। কিছু পরিস্থিতিতে কুম্ভ রাশিতে বুধের গোচর আপনার ভাবনাতে হাবীও হতে পারে। এই সময় আপনি কিছুটা অসংবেদনশী হতে পারেন, সেইজন্য এই সময় লোকেদের সাথে কথাবাত্রা বলার নিজের বাণীতে নিয়ন্ত্রণ রাখার প্রয়োজন রয়েছে।

চলুন এবার জানা যাক যে বুধের কুম্ভ রাশিতে এই গোচর আপনার জীবনে কী বদলাব নিয়ে আসবে।

মেষ রাশি

বুধ আপনার তৃতীয় আর ষষ্ঠ ভাবের স্বামী আর এটি আপনার একাদশ ভাবে গোচর করবে। বুধের এই গোচর আপনার জন্য বেশ লাভদায়ক হবে। এই সময় আপনি অনেক জাগা থেকে আর্থিক লাভ হবে আর আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। এই গোচর প্রেম সম্বন্ধ এর সাথে জড়িত লোকেদের জন্য খুব ভালো। এই রাশির সিঙ্গেল জাতকদের জীবনে কোন বিশেষ কারুর আগমন হতে পারে। যদি আপনি প্রথম প্রেমে পরেন আর নিজের সাথীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান তাহলে এই সময় আপনার জন্য অতি উত্তম হবে। বুধের এই গোচর আপনার লেখন শক্তিকে বেশ ভালো করবে আর এই সময়ে আপনি কাজের ব্যাপারে ছোট দূরত্বের যাত্রাও করতে পারেন। প্রতিযোগী পরীক্ষাতে অংশ নেওয়া বিদ্যার্থীদের জন্য এই সময় ভালো থাকবে। স্বাস্থ্যের কথা বলতে গেলে, এই সময় আপনার খাবার-দাবারের অভ্যেস আর শারীরিক ব্যায়াম ইত্যাদি আপনার স্বাস্থ্য সাহায্য করবে।

উপায়: বুধবারের দিন শিবলিঙ্গের মধু দিয়ে অভিষেক করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

বুধ আপনার দ্বিতীয় আর পঞ্চম ভাবের স্বামী আর এই গোচর চলাকালীন এটি আপনার দশম ভাবে প্রবেশ করবে। দশম ভাব কেরিয়ার, নাম আর প্রসিদ্ধ বোঝায়। এই সময়ে আপনার নিজের কেরিয়ারে বৃদ্ধি আর সফলতা পাওয়ার সম্ভবনা রয়েছে। আপনার কর্মক্ষেত্রে বদলাব আপনার জন্য লাভ নিয়ে আসবে। আর্থিক দিক থেকে এই সময়ে ধন সম্বন্ধের ব্যাপারে আর নিবেশের জন্য অনুকূল থাকবে। পারিবারিক ব্যাবসায়ে উপস্থিত লোকেদের জন্য, বুধের এই গোচর আপনার ব্যাবসার বিস্তারের জন্য দারুন সময় হতে পারে। এবার যদি কথা বলা যায় আপনার ব্যাক্তিগত জীবনের জন্য তাহলে, আপনার সম্পর্ক সুখময় হবে। কেননা আপনি সবাইকে খুশি রাখতে নজর আসবেন। আপনার পিতার সাথে সম্পর্ক মজবুত হবে আর এই সময়ে আপনি আপনার মাতা-পিতার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আপনার বাচ্ছা এই সময় আপনার খুশির স্রোত হবে।

উপায়: বুধের হোৱাতে বুধ মন্ত্রের জপ করুন।

মিথুন রাশি

বুধ আপনার লগ্ন আর চতুর্থ ভাবের স্বামী আর এই গোচরের সময় এটি আপনার নবম ভাবে প্রবেশ করবে। নবম ভাব ভাগ্য আর সমৃদ্ধি বোঝায়। আপনি গোচরের সময় খুব পজেটিভ এবং আশাবাদী থাকবেন। এই সময় আপনার পূজা পাঠের দিকে মন থাকবে। আর এটির সাহায্যে আপনি আনন্দ আর শান্তি প্রাপ্ত করবেন। ব্যবসায়িক রূপে এই সময় খুব শুভ থাকবে, আর আপনি সব বাধা নিয়ন্ত্রিত করতে সক্ষম হবেন। কাজের সাথে জড়িত যাত্রা লাভদায়ক হবে। আর এই সময় লম্বা দূরত্ব এর তীর্থ যাত্রাতে যেতে পারেন। এই গোচরের সময়, আপনার আত্মবিশ্বাস উঁচু থাকবে, আর আপনি আপনার কর্মস্থলে নিজের বিচার আর চিন্তাভাবনা দারুন ভাবে ব্যাক্ত করে অন্যদের প্রভাবিত করবেন। ব্যাবসার দৃষ্টি থেকে এই সময় নিজের কর্মক্ষেত্রে পরিবর্তন নিয়ে আসা আর নতুন নিয়ম সামনে নিয়ে আসা অনুকূল হবে। লেনদেন আর বিদেশি যোজনার সাথে জড়িত লোকেদের এই সময়ে সফলতা পাওয়ার সম্ভবনা রয়েছে। ব্যাক্তিগত মার্গে, বুধের এই গোচর আপনার জন্য খুব অনুকূল থাকবে। এই সময়ে আপনি ঘরে সবার সাথে নতুন আর মজবুত সম্মন্ধ বিকশিত করবেন।

উপায়: প্রতিদিন সকালে ঘরে কপ্পুর জ্বালান।

কর্কট রাশি

বুধ আপনার তৃতীয় আর দ্বাদশ ভাবের স্বামী আর এই গোচরের সময় এটি আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে। অষ্টম ভাবে জাদু-টোনা আর হঠাৎ করে হওয়া কোন ক্ষতি/লাভ বোঝায়। এই সময়ে আপনি আপনার কাজে বেশ উৎরাই-চড়াই দেখতে পারেন। এই স্থিতি আপনাকে বেশ হতাশও করতে পারে, যারফলে আপনার মনে হতে পারে যে আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল আপনি পাচ্ছেন না। এই সময় আপনার ভেবে-চিন্তে বলার প্রয়োজন রয়েছে। স্বাস্থ্যের কথা বলতে গেলে আপনার ত্বক নিয়ে কিছু সমস্যার সম্মুখীন করতে হতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় আপনি নিজের স্বাস্থ্যের ধ্যান রাখুন। এই গোচরের সময় যাত্রা করা থেকে বাছুন কেননা যাত্রা করা আপনার জন বেশি লাভকারী হবে না। এই সময় সেইসব লোকেদের জন্য উপযুক্ত, যারা অনুসন্ধান বা যাচাই-আঁধারিত গতিবিধির সাথে জড়িত রয়েছেন। ব্যাক্তিগত দিক থেকে, আপনার সঞ্চার কৌশল আর কূটনীতি ব্যবহার থেকে আপনাকে আপনার পরিবারের সদস্যদের, সমুদায় আর সামাজিক মন্ডলে মন জিততে সাহায্য করবে। আপনার এই সময় নিজের শশুর বাড়ি থেকে কোন উপহার আর সমর্থন পাওয়ার সম্ভবনা রয়েছে।

উপায়: বুধবারের দিন কাপড় বা খ্যাঘ পদার্থের দান করুন।

সিংহ রাশি

বুধ আপনার দ্বিতীয় আর একাদশ ভাবের স্বামী আর এই গোচরের সময় এটি আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে। সপ্তম ভাব বিবাহ আর শেয়ারিং কে বোঝায়। এই গোচর আপনার জন্য অনুকূল পরিনাম নিয়ে আসবে। এই গোচরের সময় আপনার আয় ভালো হবে আর কোন নতুন ব্যাবসার ডিল ও আপনি করবেন। এই সময়ে শেয়ারিং ব্যবসা খুব ফলদায়ী থাকবে আর ব্যবসার বিস্তারও হবে। যদিও আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে শেয়ারিং এ কোন নতুন কাজ শুরু করা থেকে বাঁচুন। এই গোচরের সময়, সঠিক দিশাতে আপনার নিরন্তর চেষ্টার কারণে আপনার ব্যবসা বাড়বে আর সমৃদ্ধ হবে। যদি আপনি এই সময়ে নিজের কোন নতুন ব্যবসা শুরু করতে চান, তাহলে এই সময় উনার জন্য ভালো সময় হবে। কেননা আপনি এই সময়ে যা শুরু করবেন ভাগ্য আপনার সাথ দিবে। বুধের এই গোচর বিবাহত জাতকদের জন্য চ্যালেঞ্জিয় থাকতে পারে। আপনাকে আপনার জীবনসাথীর স্বাস্থ্যের দিকে ধ্যান রাখার প্রয়োজন হবে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই গোচরকালের সময় নিজের ভাবনা ভালোভাবে ব্যাক্ত করা উচিত আর নিজের সম্পর্কে অহংকার দেখান থেকে বাঁচুন।

উপায়: প্রত্যহ সকালে গজেন্দ্র মোক্ষ স্রোতমের পাঠ করুন।

কন্যা রাশি

বুধ আপনার লগ্ন আর দশম ভাবের স্বামী আর এই গোচরের সময় এটি আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে। ষষ্ঠ ভাব ঋণ, রোগ আর শত্রুদের বোঝায়। এই সময়ে, স্বাস্থ্য এবং পেশার প্রতিদ্বন্দ্বটাৰ কারণে আপনার আপনার জীবনসাথীর মাঝের দূরত্ব বাড়তে পারে। স্বাস্থ্যের কথা বলতে গেলে, আপনার সন্তুলিত আহার নেওয়ার আর চিন্তা দূর করার জন্য নিয়মিত ধ্যান এর অভ্যেস করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় আপনার খরচা বাড়তে পারে, যে কারণে আপনার চিন্তা হওয়ার সম্ভবনা রয়েছে।

সামান্য অসাবধানতাসম্ভবতঃ আপনাকে সমস্যায় ফেলতে পারে, সেইজন্য সাবধান থাকুন। কেরিয়ারের দিকে, আপনি নিজের চাকরিতে অনুকূল পরিনাম প্রাপ্ত করবেন, আর আপনার চেষ্টা আপনাকে দীর্ঘকালীন লক্ষ্য পেতে প্রাপ্ত করবে। এই গোচরফলের সময়ে আপনার প্রমোশনও হতে পারে। এর সাথেই আপনার কর্মক্ষেত্রে আপনি আপনার সহকর্মী এবং সিনিয়ারের সাহায্যও পেতে পারেন। এই সময়ে, আপনার শত্রুরা আপনাকে কিছু সমস্যাতে ফেলতে পারে, সেইজন্য এই পরামর্শ দেওয়া হচ্ছে যে কোন তর্কের মধ্যে মাথা ভরবেন না বা কারুর সাথে লড়াই করবেন না। সব মিলিয়ে এই সময় আপনার জন্য মাঝারি বা গড় প্রমাণিত হবে।

উপায়: শুভ ফল পাওয়ার জন্য এক মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

তুলা রাশি

বুধ আপনার নবম আর দ্বাদশ ভাবের স্বামী আর এই গোচর এই সময় আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে। পঞ্চম ভাব প্রেম, রোমান্স, শিক্ষা আর বাচ্ছাদের বোঝায়। এই সময়টি আপনার জন্য খুব ভালো প্রমাণিত হবে, কেননা আপনার আয় তে দ্রুত বৃদ্ধি হবে, আর আপনার যোজনা কোন বাধা ছাড়াই এগিয়ে যাবে। আপনি এই সময় সমস্ত প্রতিস্পর্ধাকে পেরোবেন, আর আপনি আপনার প্রতিদ্বন্তিতাদের কঠোর চ্যালেঞ্জ দেওয়া আর ভালো লাভ প্রাপ্ত করতে সক্ষম হবেন। ব্যাক্তিগত রূপে, এই সময়ে প্রেমিকদের জন্য অনুকূল থাকার সম্ভবনা রয়েছে। যারা বিবাহিত, উনারা কোন যাত্রাতে যেতে পারেন। তার সাথেই এই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য অনুকূল সময় হবে। আর্থিক দিক থেকে, এই গোচৰকাল আপনার জন্য শুভ হবে, আর ভাগ্য আপনার পক্ষে থাকবে। এই সময় সেই জাতকদের জন্য উপযুক্ত। আপনি আপনার সিনিয়ারদের প্রভাবিত করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য এটি অনুকূল সময় হবে। কিন্তু তাও আপনার নিয়মিত রূপে ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে। সব মিলিয়ে, তুলা রশিদের জন্য এই গোচর শুভ প্রমাণিত হবে।

উপায়: প্রতিদিন তুলসীর গাছকে পুজো করুন।

বৃশ্চিক রাশি

বুধ আপনার অষ্টম আর একাদশ ভাবের স্বামী আর এই গোচরের সময় এটি আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে। চতুর্থ ভাব বিলাসিতা, আরাম, ভূমি আর মাতাকে বোঝায়। এই সময়ে, আপনি এরকম সুযোগ পেতে পারেন যা খুব আকর্ষণ করবে, যেমন লটারী আর জুয়া। সমম্পত্তি বেচার সাথে জড়িত ব্যাপারে ভালো লাভ আপনার পাওয়ার সম্ভবনা রয়েছে। পরিবারের পরিবেশ খুব অনুকূল হবে, আর পারিবারিক মিলজুল এর জন্য এটি ভালো সময় হতে পারে। আর্থিক দিক থেকে আপনার এই সময় লাভদায়ী প্রমাণিত হবে. কেননা আপনার মধ্যে বৃদ্ধি হতে পারে আর আপনার ভাববিষতে বৃদ্ধি আর বিকাশের সুজোগ মিলবে। ছাত্রদের জন্য এই সময় উচিত ঠকাবে কেননা এই সময় নিজের পড়াশোনাতে স্থান কেন্দ্রিত করা আর পরীক্ষাতে ভালো প্রদর্শন করতে সাহায্য পাবেন। স্বাস্থ্যের কথা বলতে গেলে এই গোচরকালের সময় নিজের স্বাস্থ্যের দিকে ধ্যান দিন, কেননা হটাৎ করে উৎরাই-চড়াই এর কারণে কিছুটা মানসিক চাপ তৈরী হতে পারে।

উপায়: “ওং ভ্রং ব্রিঙ ভৃঙ্গ বুধায় নমঃ” মন্ত্রের প্রত্যহ 108 বার জপ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

বুধ আপনার সপ্তম আর দশম ভাবের স্বামী আর এই গোচরের সময় আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে। এই সময়ে আপনার দ্বারা শেয়ারিং এ করা ব্যাবসা তে বৃদ্ধি হবে, আর এই সময় টাকার লেনদেনের জন্য একদম সঠিক। আপনি নিজের ভাই-বোনের সাথে আনন্দময় সময় কাটাবেন। এই গোচরকালে আপনি কোন যাত্রাতে যেতে পারেন যা আপনাকে আনন্দ এবং ধনের প্রাপ্তি করাতে পারে। যদিও আপনাকে আপনার যাত্রার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় নিজের সঞ্চারের প্রয়োগ করা আর নিজেদের আত্বিয়স্বজন্দের সাথে সম্পর্ক বাড়ানোর জন্য উত্তম হবে। আপনার প্রসিদ্ধ আর ভাগ্যের সাথ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময় আপনি ভালো স্বাস্থ্যের আনন্দ নিবেন কিন্তু তাও আপনাকে এই পরামর্শ দেওয়া হচ্ছে যে স্বাস্থ্যের যাচাই অবশ্যই করিয়ে নিবেন।

উপায়: বুধবারের দিন ক্ষমতা অনুসারে দান করুন।

মকর রাশি

বুধ আপনার ষষ্ট আর নবম ভাবের স্বামী আর এই গোচরের সময় আপনি দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। দ্বিতীয় ভাব পরিবার, ধন আর বাণীকে বোঝায়। এই সময়ে আপনি নিজের বুদ্ধি দ্বারা সবাইকে প্রভাবিত করবেন। আপনার ভাগ্য আপনাকে এই সময়ে অধিকতম লাভ প্রাপ্ত করতে সাহায্য করবে। এই সময় আপনার আর্থিক দিকে বৃদ্ধি হওয়ার সাজায্য পাবেন। আপনি ঘরে আর বাইরে ভালো ভোজনের আনন্দ নিবেন, কিন্তু যে কোন জিনিসের অত্যাধিক সেবন করা আপনার স্বাস্থ্যের জন্য সমস্যা হতে পারে সেইজন্য কিছুটা সামলে থাকুন। এই গোচরকালে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের ধ্যান আপনার রাখা দরকার।প্রতিযোগী পরীক্ষার তৈরী করা ছাত্রদের পরামর্শ দেওয়া হচ্ছে যে এই গোচরের যে কোন চিন্তা বা মানসিক চিন্তা আপনার ওপর হাবি হবে।

উপায়: রবিবারের দিন গরিব আর প্রয়োজনীয়দের গম দান করুন।

কুম্ভ রাশি

বুধ আপনার পঞ্চম আর দশম ভাবের স্বামী আর এই গোচরের সময় আপনার লগ্ন ভাব মানে প্রথম ঘরে প্রবেশ করবে। বুধ গ্রহের এই গোচর আপনার জন্য শুভ থাকতে চলেছে। পরিবার আর বন্ধুদের সাথে আপনার সম্পর্ক প্রথম থেকে আরও ভালো মজবুত হবে। এই সময় নিজের স্বাস্থ্যের উচিত দেখাশোনা করা আপনার জন্য প্রয়োজন, কেননা আপনাকে কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন করতে হতে পারে। আপনাকে এই সময়ে কিছু লাভ প্রাপ্ত হতে পারে। খরচাতে নিয়ন্ত্রণ রাখার ফলে এই সময়ে নিজের লক্ষ্য পর্যন্ত যেতে আপনি সাহায্য পাবেন। যাদের ব্যবসাতে শেয়ারিং রয়েছে, উনাদের সম্পর্ক আগে থেকে বেশি মজবুত হবে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে নিজের ব্যাস্ত জীবনে আর অত্যধিক কাজের বোঝার কারণে নিজের স্বাস্থকে উপেক্ষা করবেন না আর নিজের স্বাস্থ্যের ধ্যান রাখুন। সব মিলিয়ে এই সময় আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে।

উপায়: “ওম নমো ভগবতে বাসুদেবায় নমঃ” র জপ করুন।

মীন রাশি

বুধ আপনার চতুর্থ আর সপ্তম ভাবের স্বামী আর এই গোচরের সময় আপনার দ্বাদশ ভাবে প্রবেশ। দ্বাদশ ভাব হাসপাতাল এ ভর্তি হবে, আরবিদেশী লাভ বোঝায়। এই সময়, আপনার ঝোক বিলাসিতর দিকে হবে আর আপনি জীবনে ফ্যান্সি জিনিস যোগ করা উচিত। এই সময়ে আপনি যাত্রাতেও যেতে পারেন। আর আপনি উচ্চ পদে বসে থাকা লোকেদের সাথে সম্পর্ক স্থাপিত করবেন, যা লম্বা সময়ধরে আপনার জন্য লাভজনক হবে। এই গোচরের সময় জীবনসাথীর সাথে কিছু ভুল বোঝাবুঝি হওয়ার সম্ভবনা রয়েছে, সেইজন্য নিজের সাথীর সাথে শান্তি আর বিনম্রতার সাথে থাকুন। সম্মতির ব্যাপারে দূরে থাকুন আর নিজের পরিবারের সাথে ভালো সময় কাটান। এই সময় ধার্মিক কার্য্য আপনার জীবনে মানসিক শান্তি নিয়ে আসতে পারে। স্বাস্থ্যের কথা বলতে গেলে, স্বাস্থ্যের সঠিক দেখাশোনা করুন কেননা আপনার বা আপনার পরিবারের সদস্যদের মধ্যে কারুর স্বাস্থ্য সমস্যা হতে পারে। যে সব লোকজন লেনদেনের ব্যাপারে জড়িত রয়েছেন উনাদের জন্যএই সময় অনুকূল রয়েছে আর যে সব ব্যাবসায়ী ক্ষেত্রে রয়েছেন উনাদের সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। সব মিলিয়ে এই গোচর আপনার জন্য ভালো থাকতে চলেছে।

উপায়: বিবাহিত মহিলাদের সবুজ চুড়ি দান করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer