বকরী গুরুর মকর রাশিতে গোচর - Retrograde Jupiter Transit in Capricorn in 15th September in Bengali

গুরু জ্যোতিষশাস্ত্রে একটি জ্ঞানী গ্রহ হিসাবে পরিচিত। এটি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয়। গুরু গ্রহ উপাসনা করা হয় এবং এটি অর্জন এবং স্থিতিশীলতার গ্রহ হিসাবেও বিবেচিত হয়। গুরু উত্তর-পূর্ব দিকের কর্তা, এটি পুরুষ গ্রহ হিসাবে বিবেচিত হয়, আকাশ তার উপাদান এবং এর শুভ রঙ হলুদ। অন্যান্য অভিব্যক্তির চেয়ে কেন্দ্রের জায়গাতে গুরুর প্রভাব অনেক বেশি।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

সূর্য, চাঁদ এবং মঙ্গল গ্রহের বন্ধু গ্রহগুলিতে আসে এবং এটি শনি থেকে নিরপেক্ষ, অন্যদিকে বুধ এবং শুক্রকে এর শত্রু হিসাবে বিবেচনা করা হয়। গুরু কর্কটে উচ্চ এবং মকর রাশিতে কম বলে বিবেচিত হয়। গুরুকে জ্যোতিষশাস্ত্রের অন্যতম উপকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং ভাগ্য এবং সম্মানের প্রধান কারণ হিসাবেও বিবেচিত হয়। গুরুর এই গোচর অনেকগুলি নতুন সুযোগ এনে দিতে পারে, এই সময়ে মানুষের উত্সাহ বাড়তে পারে, থামিয়ে কাজ আবার করা যায়। এছাড়াও শিক্ষা, ভ্রমণ, প্রকাশনা, ব্যবসায় ইত্যাদি ক্ষেত্রে সাফল্যের কাকতালীয় ঘটনা রয়েছে এই সময়ে মানুষের অনেক কাজ করা যেতে পারে। যদিও এই গোচর কিছু লোকের পক্ষে চ্যালেঞ্জ হতে পারে তবে এই গোচর কারওর পক্ষে খুব ভাল এবং কারও পক্ষে চ্যালেঞ্জিং হতে চলেছে। গুরু মানসিক শক্তি, উত্সাহ, পেশাদার দক্ষতা এবং আপনার প্রতিভা প্রভাবিত করে। এটি কারও ব্যক্তিগত পেশাগত জীবনকে শক্তিশালী করে। গ্রহের অবস্থান অনুসারে 12 টি রাশির জাতককে গুরু ভাল-মন্দ উভয়ই ফল প্রদান করেছেন। গুরুর গোচর শনির সংমিশ্রনের সাথে থাকবে, সুতরাং এই গোচরটি খুব অনন্য হিসাবে বিবেচিত হয় কারণ এই ট্রানজিটের প্রভাব দীর্ঘ হবে। গুরুর এই গোচর চলাকালীন কিছু গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। পৃথিবীর কিছু অংশে ভূমিকম্পের সম্ভাবনা খুব বেশি। একই সঙ্গে রাজনৈতিক উত্থানও হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশিতে বকরী গুরুর গোচর 15 সেপ্টেম্বর, 2021 এ সকাল 4:22 টায় হবে, গ্রহ 20 নভেম্বর 2021 সকাল 11:23 অবধি মকর রাশিতে থাকবে এবং পরে কুম্ভের মধ্যে গোচর করবে।

আসুন আমরা দেখি যে এই গোচরটি সমস্ত 12 রাশিচক্রের উপর প্রভাব ফেলবে-

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

মেষ রাশির জাতকদের জন্য, গুরু নবম এবং দ্বাদশ ঘরের কর্তা এবং তিনি আপনার ক্যারিয়ার, নাম এবং খ্যাতির দশম ভাবে এই গ্রহের গোচর হবেন। এই গোচর চলাকালীন, এই রাশির জাতকরা সাফল্য পাবেন কারণ গুরু আপনার কর্ম ভাবে থাকবে। পেশাগতভাবে, এই গোচর চলাকালীন আপনি একটি বড় স্বপ্ন বাস্তব হতে পারে এবং আপনি প্রশংসা পেতে পারেন। ব্যবসায় সম্পর্কিত ভ্রমণও হতে পারে, যা লাভজনক বলে প্রমাণিত হবে। এই গোচর চলাকালীন এই পরিমাণ লোকেরা বেতন বাড়াতে বা পদোন্নতি পেতে পারে। আপনাকে ভবিষ্যতের পরিকল্পনার আরও ভাল বোঝার সাথে ধাপে ধাপে আপনার কেরিয়ার পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিকভাবে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন কারণ গুরুর দ্বিতীয় ভাবে একটি ইতিবাচক দৃষ্টি থাকবে, এই অনুভূতি আর্থ এবং পরিবারের সদস্যদের সাথে জড়িত। আপনাকে প্রয়োজনীয় ব্যয়ের জন্য পর্যাপ্ত তহবিল রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। সম্পর্কের কথা বললে, আপনি সবকিছু খুব চতুরতার সাথে পরিচালনা করবেন, কারণ আপনি ব্যক্তিগত জীবনে শান্তি এবং সম্প্রীতি বজায় রাখতে চান, যাতে আপনি অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে মনোনিবেশ করতে পারেন। এই সময়কালে, শিশু এবং পরিবারের সদস্যদের চাহিদা বাড়তে পারে এবং পরিবারে কোনও ম্যানগাল অনুষ্ঠানও হতে পারে। বিবাহিত দম্পতিরা একটি সুখী জীবন উপভোগ করবেন। অতীতে পারিবারিক সমস্যাগুলি যা আপনাকে কষ্ট দিচ্ছিল সেগুলি সমাধান হতে পারে। স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বলা, আপনি সময় উপভোগ করতে পারেন। তবে ছোটখাটো স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না এবং ঝামেলা এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিন। ভাইরাল সংক্রমণের হাত থেকে নিজেকে বাঁচাতে সতর্কতা অবলম্বন করুন।

উপায়: নিজের মাথাতে চন্দন আর নারঙ্গী চন্দনের লেপ লাগান।

বৃষভ

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য গুরু অষ্টম এবং একাদশ ঘরের প্রভু। এই গ্রহটি আপনার নবম ভাবে ধর্ম, আন্তর্জাতিক ভ্রমণ, ভাগ্য এবং পিতার সাথে সম্পর্কের সঞ্চার করছে। আপনি এই গোচর চলাকালীন ভাগ্য পাবেন। আপনি যদি পেশাদার জীবনের দিকে লক্ষ্য করেন তবে আপনি দীর্ঘদিন ধরে যে কাজের সুযোগগুলি খুঁজছিলেন তা খুঁজে পেতে পারেন। যারা বিদেশে কাজ করতে চান তারাও গুরুগুরুর আশীর্বাদ পাবেন। আপনার সৎ প্রচেষ্টার কারণে আপনি এই মুহুর্তে পদোন্নতি এবং স্বীকৃতি পেতে পারেন। আপনার পেশাদার জীবন সন্তোষজনক হবে এবং আপনি সিনিয়রদের সমর্থন পাবেন। আপনি আপনার লক্ষ্য সাফল্য পাবেন। এই সময়কালে আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের চেনাশোনাগুলির মধ্যে নাম খ্যাতি এবং সম্মান অর্জন করবেন। আর্থিকভাবে, আপনার আয়ের প্রবাহটি আপনার পক্ষে অনুকূল এবং সন্তোষজনক হবে। আপনি আয়ের কিছু নতুন উত্সও পেতে পারেন এবং এই পর্যায়ে আপনার কোনও বড় ব্যয় হবে না। সময়ের জন্য ভাল অর্থনৈতিক পরিকল্পনা করুন এবং জরুরী অবস্থার জন্য আর্থিক পরিচালনা করতে শিখুন। বিবাহিত দম্পতিরা তাদের স্ত্রীর সাথে সুখী এবং সুখী সময় কাটাতে পারেন। এই রাশির জাতকারা যারা প্রেমের সম্পর্কে থাকেন তারা আরও ভাল বোঝার এবং গুরুর প্রভাবের কারণে তাদের সঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি দেখতে পাবেন। এই সময়ের মধ্যে, অবিবাহিত ব্যক্তিরা বিবাহ করতে পারেন কারণ আপনার কোনও সম্পর্কের ক্ষেত্রে খুব বেশি সম্ভাবনা রয়েছে। আপনি এই রাশিচক্রের সময় আধ্যাত্মিক এবং ধর্মীয় কার্যক্রমেও জড়িত থাকতে পারেন। এই গোচর চলাকালীন আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময়কালে আপনার বাবার স্বাস্থ্যেরও উন্নতি হবে।

উপায়: হলুদ রংয়ের কাপড় ধারণ করলে জীবনে পজেটিভিটি আসবে।

মিথুন

মিথুন রাশির জন্য, গুরু প্রভু সপ্তম এবং দশম ভাবের কর্তা এবং তিনি আপনার গোপন বিজ্ঞানের অষ্টম ঘরে, বংশগতি এবং হঠাৎ লাভ / ক্ষতিতে স্থানান্তরিত হচ্ছেন। পেশাগতভাবে এই সংক্রমণের সময়, ব্যবসায়ীরা গ্রাহকদের কাছ থেকে ভাল ডিল পাবেন। তবে, ব্যবসায়ীদের এই সময়ে পণ্য সরবরাহ করা কঠিন হতে পারে। এই রূপান্তরের সময়, গ্রাহকদের আপনি যে কঠিন পরিস্থিতিতে পড়ছেন সে সম্পর্কে সচেতন রাখুন। চাকরির পেশার জন্য লোকেরা আরও পরিশ্রমীভাবে কাজ করা এবং তাদের কর্মক্ষেত্রে ভাল অবস্থান বজায় রাখতে আরও আউটপুট দেওয়ার চেষ্টা করা প্রয়োজন আর্থিকভাবে কারও কাছ থেকে ঋণ নেওয়া বা কাউকে ঋণ দেওয়া এড়াতে এই মুহূর্তে একজনকে সজাগ থাকতে হবে। এটি গোচর বীমা, পিএফ, ঋণ মতো বিষয়গুলির জন্যও গুরুত্বপূর্ণ হতে পারে। বিবাহিত দম্পতিদের তাদের সঙ্গীর সাথে যোগাযোগ করার সময় সতর্ক হওয়া দরকার কারণ এটি ভুল বোঝাবুঝির এবং সংঘাতের নির্দিষ্ট পরিস্থিতিতে ডেকে আনতে পারে। এটি প্রেমীদের জন্য ভাল সময় কারণ আপনি এই গোচর চলাকালীন একটি ভাল সম্পর্ক উপভোগ করবেন। এই সময়ে মিথুন রাশির লোকেরা পরিবারে যোগ দেবে। আপনি যদি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে আপনার স্বাস্থ্য এবং আপনার স্ত্রী এবং বৃদ্ধ পরিবারের সদস্যদের স্বাস্থ্যেরও যত্ন নেওয়া উচিত। এই গোচর চলাকালীন আপনার অপ্রয়োজনীয় ভ্রমণ এড়ানো উচিত। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে যথাযথ সতর্কতা অবলম্বন করুন।

উপায়: বৃহস্পতি বাড়ে গরুকে গুড় খাওয়ান।

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য, গুরু ষষ্ঠ ও নবম ভাবের কর্তা এবং এটি আপনার বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরে গোচর করবে। এই অঙ্গভঙ্গির সময় আপনি আপনার সহকর্মী এবং উচ্চ কর্মকর্তাদের সাথে সুসম্পর্ক বজায় রাখবেন এবং বেতন বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। এই রাশিচক্রের কিছু স্থানীয় নাগরিকও ভাল কাজের সুযোগ পেতে পারে। আপনার ক্যারিয়ারের উন্নতির জন্য আপনি নির্ধারিত লক্ষ্যগুলি অর্জন করতে পারেন। গোচর ব্যবসায়ীদের জন্য উপকারী। আপনার ব্যবসায়ের প্রসারণ আশাব্যঞ্জক থাকতে পারে এবং ব্যবসায়ের অংশীদারের সাথে চলমান বিরোধগুলি সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা নতুন ব্যবসা শুরু করতে চান তারা এই সময়ের মধ্যেও এগিয়ে যেতে পারেন। পেশাগতভাবে, আপনি ভাল অবস্থায় থাকতে পারেন এবং এই সময়ের মধ্যে কোনও বড় ব্যয় হবে না। অপ্রত্যাশিত আর্থিক লাভ হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই পরিমাণের লোকদের ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা এড়ানো উচিত। পরিবারের সদস্যদের সাথে সম্পর্কের উন্নতি হবে, বৈবাহিক জীবনে যদি কোনও সমস্যা হয়, তবে এই সময়েও এটি কাটিয়ে উঠতে পারে। প্রেম জীবনেও কিছু ইতিবাচক ফলাফল প্রত্যাশিত। স্বাস্থ্যের দিক থেকে, আপনার এই সময়ে সাধারণ সর্দি এবং কাশি নিয়ে সমস্যা হতে পারে। স্বাস্থ্যের সমস্যা থাকলে রাতে ভারী খাবার খাওয়া এড়াতে হবে এবং সকালে হালকা অনুশীলন করুন।

উপায়: ভগবান বিষ্ণুর পুজো করুন আর বিষ্ণু সহস্রনামের জপ করুন।

সিংহ

সিংহ রাশিচক্রের জন্য পঞ্চম ও অষ্টম ভাবের কর্তা হলেন। বর্তমান গোচরে, এটি আপনার শত্রুদের অর্থে, অর্থাৎ ষষ্ঠ ভাবে গোচর করবে। এই সংক্রমণের সময় লোকেরা মিশ্র ফলাফল পাবে, আপনি এই সময়ের মধ্যে ক্যারিয়ার ক্ষেত্রে ভাল সুযোগগুলি নাও পেতে পারেন। মাঠে প্রচুর কাজ হতে পারে, যা আপনাকে উত্তেজনা তৈরি করতে পারে। ক্ষেত্রের মধ্যে আসা সমস্যাগুলি কাটিয়ে উঠতে আপনার জীবনে স্থিতিশীলতা আনার চেষ্টা করুন। আপনি যদি আপনার সম্পর্কের দিকে লক্ষ্য করেন তবে কোনও কারণে আপনি অস্বস্তি বা বিরক্ত বোধ করতে পারেন, তাই আপনাকে কোনও প্রকার বিতর্ক থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার সঙ্গীর সাথে সৎ হন এবং বিবাহিত জীবনটি সুচারুভাবে চালানোর চেষ্টা করুন। আপনি যদি এটি না করেন তবে আপনার স্ত্রীর সাথে আপনার বিরোধ থাকতে পারে। এই রাশির জাতকদের এই সময়ের মধ্যে কোনও নতুন সম্পর্ক যুক্ত করা উচিত নয় এবং গ্রহ নক্ষত্রের গ্রহগুলি নিজেদের খাপ খাইয়ে নেওয়া পর্যন্ত অপেক্ষা করা উচিত। আর্থিকভাবে, আপনি এই সময়ের মধ্যে শক্তি পেতে পারেন। এই সময়কালে আপনার আর্থিক অবস্থা ভারসাম্যপূর্ণ ও শক্তিশালী রাখতে আপনার ধর্মীয় কাজে অর্থ দান করা উচিত। আপনার আর্থিক দিকটি দীর্ঘ সময়ের জন্য শক্তিশালী রাখতে অর্থ সাশ্রয় নিশ্চিত করুন। এই গোচর চলাকালীন আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে আপনার ছোট্ট স্বাস্থ্য সমস্যা হতে পারে।

উপায়: বৃহস্পতিবারের দিন ব্রত রাখুন।

কন্যা

কন্যার স্থানীয়দের জন্য, গুরু চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং তিনি আপনার পঞ্চম প্রেম, রোম্যান্স এবং সন্তানদের মধ্যে স্থানান্তরিত হচ্ছেন। পেশাগতভাবে, আপনি আপনার অধস্তনকারী, সহকর্মী এবং উর্ধ্বতনদের সাথে আপনার সম্পর্কগুলি উন্নত করতে পারেন। আপনার কাজের ক্ষেত্রে কঠোর পরিশ্রম এবং সৎ প্রচেষ্টার জন্য, আপনি পুরস্কৃত ও প্রশংসা পেতে পারেন। আপনার দল আপনাকে যথাযোগ্য সম্মানও দেবে। এই সময়ে ব্যবসায়িক সভাগুলিও উপকৃত হবে এবং ব্যবসায় ভ্রমণও প্রত্যাশিত। শিক্ষার্থীরাও কাঙ্ক্ষিত ইনস্টিটিউটে ভর্তি হতে পারায় এই সময়টি উপকারী হবে। পেশাদার কোর্সে উচ্চতর পড়াশোনার জন্য আবেদন করার জন্য এটিও সঠিক সময়। আর্থিকভাবে, সম্পত্তি / যানবাহনে বিনিয়োগের জন্য এটি ভাল সময় হতে পারে কারণ মুনাফা পাওয়ার সম্ভাবনা রয়েছে, আপনি যদি নিজের সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করছেন তবে আপনি এটি থেকে ভাল লাভও করতে পারবেন। আপনার বুদ্ধিমান মনোভাব আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কের উন্নতি করবে এবং আপনি তাদের সাথে একটি আনন্দদায়ক এবং উপভোগ করতে পারেন। স্বাস্থ্য, আপনি যদি জীবনের দিকে তাকান, কাশি এবং সর্দি-এর মতো ছোটখাটো রোগ হতে পারে, এই সময়ে কোনও ধরণের ভাইরাল সংক্রমণ এড়াতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন।

উপায়: শিবলিঙ্গে মাখনের প্রলেপ লাগান।

তুলা

গুরু রাশির জাতকদের তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্তা এবং এই গ্রহটি আপনার আরাম, মা, সম্পত্তি এবং সুখের চতুর্থ ঘরে গোচর করবে। এই গোচর চলাকালীন, যারা ক্যারিয়ার সম্পর্কে গুরুতর তারা পরিস্থিতিটির পক্ষে ভাল হবে এবং তারা কেরিয়ার ক্ষেত্রে আরও ভাল করতে অনুপ্রাণিত হবে। এই পরিমাণ ব্যবসায়িকদের যথাযথ কাজ এবং ব্যবসায়ের লাভের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। কিছু ব্যবসায়ী ভাল চুক্তি করার দুর্দান্ত সুযোগ পাবে। কোনও সম্পর্কের ক্ষেত্রে, আপনি এই সময়ের মধ্যে আপনার প্রিয়জনের কাছ থেকে পছন্দসই প্রতিক্রিয়া পাবেন না, যা তর্ক বা দ্বন্দ্বের কারণ হতে পারে, যা আপনার এড়ানো উচিত। আর্থিকভাবে, বাজি এবং শেয়ার বাজারগুলি আপনাকে ইতিবাচক ফলাফল দিতে পারে, যদিও এটি আপনার রাশিফলে শনি এবং গুরুর অবস্থানের উপরও নির্ভর করে। কিছু স্বাস্থ্য সমস্যা আপনাকে উদ্বিগ্ন করতে পারে। স্বাস্থ্যের যথাযথ যত্ন নিন এবং সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করার চেষ্টা করুন। এই সময়টি মেয়ের বিবাহের জন্য ভাল। গর্ভবতী মহিলাদের সতর্ক হওয়া দরকার।

উপায়: ভগবান বিষ্ণুর পুজো করুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশিচক্রের স্থানীয়দের জন্য, গুরু দ্বিতীয় এবং পঞ্চম ভাবের কর্তা এবং এটি আপনার সাহস, ভাইবোন, যোগাযোগ এবং স্বল্প ভ্রমণে তৃতীয় ভাবে স্থানান্তরিত হয়। আপনি যদি পেশাদার জীবনের দিকে নজর দেন, তবে এই ট্রানজিটের সময় কর্মক্ষেত্রে আপনার দায়িত্বগুলি বাড়তে চলেছে, তাই নিজেকে এই জন্য প্রস্তুত রাখুন। আপনি যদি নিজের ক্যারিয়ারে পরিবর্তন আনতে চান এবং বিদেশে যেতে চান তবে আপনার প্রচেষ্টাটি দ্রুত করার জন্য এটি সঠিক সময় তবে নতুন যোগাযোগ বা নতুন চাকরি পাওয়ার জন্য আন্তরিক প্রচেষ্টা করতে হতে পারে। যারা তাদের প্রিয়াকে প্রস্তাব দিতে চান, তাদের এই গোচর মিশ্র ফলাফল দেবে বলে প্রমাণিত হবে। স্ত্রীর সাথে মানসিক ও শারীরিক দূরত্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে, এই সময়কালে অপ্রয়োজনীয় ব্যয় হতে পারে, যদিও অর্থনৈতিক দিক থেকে সামান্য বৃদ্ধি দেখা যেতে পারে। আপনি নিয়মিত এবং ক্রমাগত খরচ পরিচালনা করতে সক্ষম হবেন। তবে আপনাকে দীর্ঘমেয়াদী বাজেটের জন্য পরিকল্পনা করতে হবে যাতে অর্থের সবচেয়ে বেশি প্রয়োজন হয় সেই দিনগুলিতে এটি কার্যকর হয়। যদি আপনি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন এবং এই গোচর চলাকালীন সঠিক ডায়েট এবং রুটিনও অনুসরণ করুন।

উপায়: যে কোন নতুন কাজ শুরুর করার আগে ক্রমশ আট দিন পর্যন্ত মন্দিরে হলুদ দান করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির লোকদের জন্য, মাস্টার হ'ল প্রথম এবং চতুর্থ ভাবের কর্তা এবং এই গ্রহের গোচর আপনার পরিবার, যোগাযোগ এবং দ্বিতীয় বাকের ঘরে চলছে। আর্থিক ক্ষেত্রে বিনিয়োগ করে আপনি এই সময়কালে একটি লাভ অর্জন করতে পারেন এবং এই সময়টি অর্থ সাশ্রয়, বিশেষত পারিবারিক জীবনের জন্য অর্থ সাশ্রয়ের জন্যও অনুকূল এই গোচর চলাকালীন আপনি আপনার ব্যক্তিগত জীবনে কিছু বাধার মুখোমুখি হতে পারেন এবং এই ধনু রাশির কারণে লোকেরা তাদের মানসিক শান্তি হারাতে পারেন। এই রাশিচক্রের স্থানীয়দের অবশ্যই নিশ্চিত করা উচিত যে তারা প্রতিটি পরিস্থিতিতে শান্ত থাকে এবং মানসিক ও শারীরিকভাবে ভুল দিকে যেতে এড়াতে পারে। এই সময় আপনাকে যোগব্যায়াম বা ধ্যান অনুশীলন করার পরামর্শ দেওয়া হয়। পেশাগতভাবে, এই গোচর এই রাশিচক্রের স্থানীয়দের জন্য উপকারী হতে পারে যদি তাদের ব্যবসা বা পেশাদার জীবনে বাড়ার সম্ভাবনা থাকে। আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে প্রচুর পরিশ্রম এবং উত্সর্গের প্রয়োজন হবে। যে ব্যক্তিরা তাদের চাকরী পরিবর্তন করতে বা তাদের ব্যবসায়িক বৈচিত্র্য আনতে চান তাদের পছন্দসই ফলাফল পাওয়ার জন্য সৎ সিদ্ধান্ত নেওয়া দরকার। এই সময় ধনু রাশির লোকদের বিবাহিত জীবন সুচারুভাবে চলবে এবং এমন লোকেরা যারা বিবাহের পরিকল্পনা করছেন তাদের জন্য সময়ও ভাল হবে। এই সময়ের মধ্যে প্রেমের বিবাহেরও পরিকল্পনা করা যেতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, এই রাশির জাতকরা তাদের চোখের সাথে সম্পর্কিত কিছু সমস্যা অনুভব করতে পারেন, এই সমস্যাটি বড় হওয়া উচিত নয়, তাই আপনাকে অবিলম্বে চক্ষু বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। যে কোনও রোগে আক্রান্ত বা বৃদ্ধ যারা তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়। তাত্ক্ষণিক স্বাস্থ্যের অসুবিধাগুলির প্রতিক্রিয়া জানায়। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা এবং সঠিক চিকিত্সা আপনাকে অনেক সমস্যা এড়াতে সহায়তা করতে পারে। উপায়: সব পূর্ণিমার দিন ব্রত রাখুন আর সত্ত্যনারায়ণের কথা শ্রবণ করুন।

মকর

মকর রাশির স্থানীয়দের জন্য, গুরু তৃতীয় এবং দ্বাদশ ঘরের কর্তা এবং তিনি আপনার আত্মা এবং ব্যক্তিত্বের প্রথম বাড়িতে স্থান পরিবর্তন করছেন। এই গোচর চলাকালীন, এই রাশির জাতকরা তাদের প্রিয়জনের সাথে লড়াই করতে পারে এবং এর কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। এই সময়টিকে আপনার পরীক্ষার সময় হিসাবে বিবেচনা করা যেতে পারে এবং এই সময়ের মধ্যে বস্তুবাদী আনন্দগুলি হ্রাস পেতে পারে। আপনাকে ধৈর্য ধরার এবং অতিরিক্ত আত্মবিশ্বাস এড়াতে এবং সবার সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়টি প্রেমীদের পক্ষে ভাল বলা যায় না। বিবাহ বন্ধনে আবদ্ধ মানুষের জীবনে কিছু বাধা থাকতে পারে। আপনি যদি পেশাদার জীবনের দিকে লক্ষ্য করেন তবে এই সময়ে কর্মক্ষেত্রে পরিবেশ খুব ভাল হবে না। এই সময়ে আপনাকে উচ্চপরিস্থদের সাথে অপ্রয়োজনীয় যুক্তি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, প্রতিকূল পরিস্থিতিতে, এই সময়ে আপনার সততার পথ অবলম্বন করা উচিত। অর্থনৈতিক দিকের দিকে তাকিয়ে, লাভ করার আকাঙ্ক্ষার সাথে দীর্ঘমেয়াদে বিনিয়োগ করা ভাল সময়। আপনি যদি স্বাস্থ্যের দিকে নজর দেন তবে বিশ্বকে প্রভাবিত মহামারীটি মাথায় রেখে এই গোচর চলাকালীন আপনার খুব সতর্ক হওয়া দরকার। ভাইরাল সংক্রমণ সম্ভবত এই বছর, তাই প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন এবং নিজেকে নিরাপদ এবং স্বাস্থ্যকর রাখুন।

উপায়: বৃহস্পতিবারে গুড় খান।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

কুম্ভ রাশিতে তাদের জন্য, মাস্টার দ্বিতীয় এবং একাদশ ঘরের কর্তা এবং আপনার ব্যয়, ক্ষতি এবং পরিত্রাণের ব্যয়ে গোচর করছেন। আর্থিকভাবে, এই গোচর চলাকালীন আপনার ব্যয় বাড়তে পারে এবং অপ্রয়োজনীয় ব্যয় আপনাকে বিরক্ত করতে পারে। সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলি পরিচালনা করার সময় আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ প্রতারণার সম্ভাবনাও রয়েছে। আপনি যদি রিয়েল এস্টেট বিক্রি করে থাকেন তবে ডিল চূড়ান্ত করতে আপনার সমস্যার মুখোমুখি হতে হবে। পরিস্থিতি আপনাকে আপনার পরিবার থেকে দূরে থাকতে এবং পরিবার থেকে সরে যেতে বা দীর্ঘ যাত্রায় যেতে বাধ্য করতে পারে। পেশাগতভাবে, এই গোচরটি আপনার পক্ষে খুব ফলপ্রসূ বলে বলা যায় না কারণ আপনি চাকরি পরিবর্তন করতে বাধ্য হতে পারেন। সুতরাং আপনার পেশাগত জীবনের সাথে সম্পর্কিত বিষয়ে কাজ করার সময় আপনাকে যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার স্বাস্থ্যের দিকে লক্ষ্য করেন তবে এই সময়ের মধ্যে আপনি নিজেকে চাপে ফেলতে পারেন, কিছুটা উদ্বেগ আপনাকে একাকী করতে পারে, এই সময়ের মধ্যে আপনাকে আধ্যাত্মিক পথ অনুসরণ করার পরামর্শ দেওয়া হয়। এটির মাধ্যমে আপনি জীবনের বাস্তবতা জানতে পারবেন।

উপায়: ভগবান শিবের রুদ্রভিষক করুন।

মীন

মীন রাশির জাতক জাতিকার জন্য, গুরু দশম এবং প্রথম ভাবের কর্তা এবং আপনার লাভ, আয় এবং আকাঙ্ক্ষার একাদশ ঘরে স্থানান্তরিত হবে। এই গোচরের শুরুতে আপনি ভাল এবং শুভ ফলাফল পাবেন। এই সময়টি যখন আপনি অতীতে আপনার কঠোর পরিশ্রমের সুযোগ পেয়েছেন সম্ভবত। আপনি যদি সততার সাথে আপনার দায়িত্ব ও দায়িত্ব পালনে সফল হন তবে আপনি পুরষ্কার আকারে প্রশংসাও পাবেন। পেশাগতভাবে, এটি একটি খুব ভাল সময়কাল হবে কারণ আপনি নিজের কাজে সম্পূর্ণ সন্তুষ্ট বোধ করবেন এবং আপনার জীবনে বিভিন্ন আয়ের উত্স উত্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার উর্ধ্বতনদের এবং অধীনস্থদের পুরো সমর্থন পাবেন। আর্থিকভাবে, এটি আপনার জন্য একটি ভাল সময় এবং এই সময়ে করা বিনিয়োগ আপনাকে ভবিষ্যতে মুনাফা দেবে। যদি আপনি সম্পর্কের দিকে লক্ষ্য করেন তবে আপনি এই সময়ে আপনার বন্ধুদের এবং সামাজিক বৃত্তের পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনার সমর্থনের জন্য প্রস্তুত থাকবে। অতএব, এই সময়টি আপনাকে আশাবাদী করে তুলবে। এছাড়াও আপনি আপনার ভাইবোন এবং পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। এই গোচর চলাকালীন বিয়ের মতো শুভ কাজগুলিও করা যেতে পারে কারণ প্রেমীদের সাথে বিয়ে করার জন্য এটি ভাল সময়। আপনাকে দাতব্য কর্মকাণ্ডে নিজেকে জড়িত করার পরামর্শ দেওয়া হয় কারণ এটি আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে। স্বাস্থ্য, আপনি যদি জীবনের দিকে তাকান, আপনার স্বাস্থ্য এই সময়ে সাধারণত ভাল থাকবে তবে তবুও আপনাকে স্বাস্থ্যকর ডায়েট এবং নিয়মিত অনুশীলন করার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা নতুন অতিথির জন্য অপেক্ষা করছেন তারাও এই সময়ের মধ্যে ভাল সংবাদ পেতে পারেন। এই আন্দোলন যত বাড়ছে, স্বাস্থ্য সমস্যাগুলি হ্রাস পেতে শুরু করবে।

উপায়: গুরু মন্ত্রের নিয়মিত জপ করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer