শুক্রের মকর রাশিতে গোচর - Venus Transit in Capricorn on 28th January in Bengali.

বৈদিক জ্যোতিষে, শুক্র গ্রহটি শিল্প, আরাম, সৌন্দর্য, রোম্যান্স, বিলাসিতা ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। এখন এই শুভ গ্রহটি 28 শে জানুয়ারী, 2021, ধনু থেকে মকর রাশিতে প্রবেশ করবে, বৃহস্পতিবার ভোর 3টে 18 মিনিটে যখন নিজেকে স্থানান্তরিত করবে। এখানে শুক্র সূর্য, বুধ, গুরু বৃহস্পতি এবং শনি দেবের সাথে জুটি বাঁধবেন। এইভাবে, মকর রাশিতে শুক্রের গোচর সমস্ত রাশির লক্ষণগুলিতে কিছুটা পরিবর্তন দেখতে পাবে।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

আসুন এবার জানা যাক যে, এই গোচরের ফলে আপনার জীবনে কী প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি

শুক্র আপনার রাশিচক্রের দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন, তারা আপনার রাশিচক্র থেকে দশম ভাবে বসবে। জ্যোতিষশাস্ত্রে এই অনুভূতিটিকে কর্মভাভাও বলা হয়। এই ভাবে শুক্রের অবস্থান আপনাকে ক্ষেত্রের মধ্যে মিশ্র ফল দেবে।

যেহেতু শুক্র আপনার দশম ভাবে বসে থাকবে, এটি শনির ভাব। এমন পরিস্থিতিতে কর্মক্ষেত্রে আপনার কাজগুলি নিয়ে আপনি কিছুটা সন্তুষ্ট হতে পারেন। এই মুহুর্তে আপনি আপনার সৃজনশীল দক্ষতার সর্বোত্তম ব্যবহার করতে পারবেন না, যা আপনাকে কিছুটা অস্বস্তি বোধ করবে। এটি আপনার মানসিক চাপ এবং অস্বস্তি বাড়িয়ে তুলবে। এছাড়াও, আপনার উর্ধ্বতনদের বা আপনার অধীনে কর্মরত কর্মীদের সাথেও বিতর্ক করা সম্ভব। ফলস্বরূপ, কর্মক্ষেত্রে আপনার শত্রুরা সংখ্যা বাড়বে। এ জাতীয় পরিস্থিতিতে, শান্তি ও ধৈর্য প্রবর্তনের সময় প্রতিকূলতার অবসান হওয়ার জন্য অপেক্ষা করা বাঞ্ছনীয়।

যদিও সেই ব্যক্তিরা যারা পারিবারিক ব্যবসায়ের সাথে যুক্ত, এই গোচর সময়টি উপকারী প্রমাণিত হবে।

মেষ রাশির লোকদের জন্য শুক্র তাদের সপ্তম গৃহের কর্তা। তবে এই সময়ে আপনার সপ্তম ভাব এবং শুক্র উভয়ই শনি গ্রহে ভুগবেন। যার কারণে আপনার মধ্যে আস্থা ও সুরক্ষার অভাব আপনার ব্যক্তিগত জীবনকে প্রভাবিত করবে এবং এর ফলে আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও দূরত্ব আসবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ক্রমাগত নতুন অনুভূতি এবং চরম আকাঙ্ক্ষা আশা করবেন, যার কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছুটা পার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আপনার সম্পর্কের ক্ষেত্রে যে বিবাদ আসছে তা মুছে দেওয়ার চেষ্টা করে আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাতে চেষ্টা করুন।

শিক্ষার্থীদের সম্পর্কে কথা বলা, এই সময়ের মধ্যে, শিক্ষার্থীরা তাদের পড়াশুনায় বিভ্রান্তি বোধ করবে। কারণ বেশিরভাগ গ্রহই ইঙ্গিত দিচ্ছে যে, এই সময়ে আপনাকে আপনার সংযোগের প্রতি যত্নবান হতে হবে। অন্যথায় আপনার চিত্র ক্ষতিগ্রস্থ হতে পারে।

উপায়: শুক্রের ঘোরাতে, প্রতিদিন শুক্রের বীজ মন্ত্র “ওঁ শূ শুক্রায় নমঃ” জপ করুন ।

মেষ মাসিক রাশিফল

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

শুক্র আপনার নিজের রাশির অধিপতি, অর্থাৎ আপনার আরোহী এবং এই গোচর চলাকালীন, তারা আপনার নবম ভাবে বসে থাকবে। নবম ভাবেও ধর্মভা নামেও অভিহিত করা হয় এবং এ থেকে আমরা আপনার ভাগ্য সম্পর্কেও চিন্তা করি। শুক্রের নবম ভাবে গোচর চলাকালীন, আপনি স্বাভাবিকের চেয়ে অনেক ভাল ফলাফল পাবেন।

এটি আপনার মধ্যে ইতিবাচক এবং শান্তি বৃদ্ধি করবে। যার কারণে আপনি সামাজিক পর্যায়ে উপভোগ করতে এবং সাফল্য অর্জন করতে দেখা যাবে। আপনার মন এবং জীবন এই সময়ে নবজীবন এবং বিলাসিতা পূর্ণ হবে। যা আপনার স্বাস্থ্য জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে। শুক্রের এই গোচর চলাকালীন, আপনি আপনার এক দীর্ঘস্থায়ী সঙ্কটজনিত অসুস্থতা থেকে মুক্তি পাবেন, যা আপনি দীর্ঘকাল ধরে সমস্যায় পড়েছিলেন।

আপনার মাঠে অনেক ভাগ্য হবে এবং আপনি আপনার সমস্ত কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন। রাশিফলের নবম ঘরটি প্রবীণ, প্রবীণরা ইত্যাদির পরিচয় দেয় এমন সময়ে, আপনি আপনার প্রবীণ, পিতা বা বাবার মতো কাউকে পুরোপুরি সমর্থন করতে সক্ষম হবেন।

এছাড়াও, তাদের দেওয়া পরামর্শ এবং পরামর্শগুলি আপনার ক্যারিয়ারের এক গুরুত্বপূর্ণ মোড় হিসাবে প্রমাণ করতে পারে। এই সময়কালে আপনার শত্রু এবং শত্রুরা আপনাকে আধিপত্য দেওয়ার চেষ্টা করবে। এমন পরিস্থিতিতে আপনাকেও তাদের সাথে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি কোনও মামলা আদালত-আদালতে স্থগিত করা হয় তবে তার সিদ্ধান্তটি আপনার পক্ষে আসার সম্ভাবনা বেশি।

আপনি আপনার ভাই এবং বোনদের কাছ থেকে স্নেহ এবং সমর্থন পাবেন। পরিবারে অতিথিদের আগমন সুখ নিয়ে আসবে। আপনার ব্যক্তিগত জীবনে আপনার সঙ্গীর সাথে সম্পর্ক জোরদার করার জন্য আপনাকে অনেক প্রচেষ্টা করতে দেখা যাবে।

একটি তীর্থযাত্রায়, আপনি সদকা, দাতব্য বা আধ্যাত্মিক কর্মে জড়িত হওয়ার পরিকল্পনা করতে পারেন। এটি আপনাকে স্ব-শান্তি এবং সন্তুষ্টি দেবে। কিছু লোক তাদের বাড়িতে কোনও মঙ্গলিক বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্তও নিতে পারে।

এই সময়টি শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ একটি সম্ভাবনা রয়েছে যে এই সময়ের মধ্যে শিক্ষার্থীরা একটি বিতর্ক, বিতর্ক, কুইজ বা অন্য কোনও গেম শোতে অংশ নিতে পারে এবং এতে তারা দুর্দান্ত সাফল্য অর্জনেরও সুযোগ পাবে।

উপায়: ভগবান পরশুরাম এর সম্বন্ধে শুক্র গ্রহ থেকে বলা হয়েছে, সেই জন্য ভগবান পরশুরাম অবতার এর পৌরাণিক কথা পড়ুন বা শুনুন।

বৃষভ মাসিক রাশিফল

মিথুন রাশি

শুক্র অষ্টম ঘরে আপনার রাশিচক্রের মাধ্যমে গোচর করবে। এই অর্থে, জীবনের উত্থান-পতনগুলি বিবেচনা করা হয়। এই গোচরের কারণে আপনি ভাল ফল পাবেন। কারণ শুক্র বৃহস্পতির সাথে মিলিত হয়ে আপনার রাশিচক্রটিতে খুব সুন্দর "কেন্দ্রীয় ত্রিভুজ রাজা যোগ" তৈরি করবে। যা আপনার জীবনের সমস্যাগুলি অনেকাংশে কাটিয়ে উঠতে সহায়তা করবে। আপনার অগ্রগতি এবং আপনার আর্থিক জীবনে লাভের জন্য অনেক শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা থাকবে।

শুক্র আপনার রাশিচক্রের পঞ্চম ভাবের কর্তা এবং এই সময়টিতে আপনার অষ্টম ঘরে তাদের উপস্থিতি হঠাৎ লাভ এবং লাভ দেখায়। এইরকম পরিস্থিতিতে লটারির মাধ্যমে বা অন্য কোনও উপায়ে হঠাৎ করে টাকা পয়সা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পৈতৃক সম্পত্তি থেকে ভাল লাভ উপার্জনে সাফল্যও পাবেন।

ক্ষেত্রটিতে ভাল কাজের পরিবর্তনের জন্য অপেক্ষা করা মানুষের অগ্রগতি এবং বিকাশের সম্ভাবনা রয়েছে। ভ্রমণও আপনার জন্য উপকারী হবে। অন্যদিকে, সেই সমস্ত লোকেরা যারা সৃজনশীল লেখার সাথে গল্প, ডেটা বিশ্লেষণ ইত্যাদির সাথে জড়িত তাদের জন্য এই সময়টি বিশেষভাবে ভাল হতে চলেছে।

এই গোচর আপনাকে শ্বশুরবাড়ির সাথে সম্পর্ক জোরদার করার জন্য অনেক সুযোগ দেবে। যার ইতিবাচক প্রভাব আপনার বিবাহিত জীবনেও দেখা যাবে। আপনার জীবন সঙ্গীর আয় ও সমৃদ্ধিও বাড়বে।

অন্যদিকে, আপনি যদি এখনও অবিবাহিত হন তবে আপনি কোনও নির্দিষ্ট ব্যক্তির প্রতি আকৃষ্ট হন। এই সময়ের মধ্যে, গোপনীয়, রহস্যময় বা বিজ্ঞান সম্পর্কিত বিষয়ে আপনার আগ্রহ দেখা যাবে।

এই সময় শিক্ষার্থীদের জন্য ভাল হবে, তাদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে দেখা যাবে। এটি তাদের আরও ভাল পারফরম্যান্স দিতে সহায়তা করবে। বিশেষত পিএইচডি বা অন্য যে কোন গবেষণা সম্পর্কিত ক্ষেত্র অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য, এই গোচরটি বিশেষত ভাল হতে চলেছে।

স্বাস্থ্য জীবনেও, আপনি আরও ভাল ফলাফল পাবেন।

উপায়: গরুর সেবা করা কালীন, তার সাথে সময় কাটান আর তাকে খাবার খাওয়ান।

মিথুন মাসিক রাশিফল

কর্কট রাশি

শুক্র আপনার রাশিচক্রের চতুর্থ এবং একাদশ ঘরের প্রভু এবং এই স্থানান্তরের সময় তিনি আপনার সপ্তম ভাবে বসে থাকবেন এই অনুভূতিটিকে বিবাহ অনুভূতিও বলা হয় এবং এই অর্থে আমরা জীবনে অংশীদারিত্বগুলি নিয়ে ভাবি। এমন পরিস্থিতিতে শুক্রের এই গোচরটি আপনার জন্য মিশ্র ফলাফল আনবে।

শুক্র, ইতিমধ্যে, আপনার মায়ের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে, যখন অষ্টম বাড়ির কর্তা শনি এবং ষষ্ঠ ভাবের কর্তা বৃহস্পতির সাথে জুটি বেঁধে দেবেন। এছাড়াও এই সময়কালে, আপনার জীবন সঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে উত্তেজনা উপস্থিত হবে যা আপনার মানসিক চাপকেও বাড়িয়ে তুলবে। এছাড়াও, বাড়িতে কোনও মেরামত বা নির্মাণের কাজ হঠাৎ শুরু হওয়ার কারণে কর্কট রাশিদের কিছুটা অস্বস্তি হতে পারে।

এই মুহুর্তে, শুক্রের সাথে সর্বাধিক গ্রহের সংমিশ্রণ আপনাকে মাঠে আপনার উচ্চ এবং উচ্চপদস্থ আধিকারিকদের কাছ থেকে প্রশংসা ও প্রশংসা পেতে সক্ষম করবে। কিছু লোক সরকারের কাছ থেকে সুবিধা বা পুরষ্কার পাওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে এই সময়ের মধ্যে, আপনাকে আপনার লুকানো শত্রুদের সাথে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ তিনি সক্রিয় থাকবেন এবং ক্রমাগত আপনাকে ক্ষতি করার চেষ্টা করবেন। আপনার পক্ষে ভ্রমণ এড়ানো ভাল হবে।

আর্থিক জীবনের জন্য, সময় স্বাভাবিক হতে চলেছে। যাইহোক, এই সময়ের মধ্যে আপনি অত্যন্ত সংবেদনশীল দেখাবেন, যার কারণে আপনি ঘুরেফিরে শপিং করতে পারবেন। এমন পরিস্থিতিতে কোনও আর্থিক সঙ্কট এড়াতে আপনার এই অভ্যাসটি পরিবর্তনের চেষ্টা করতে হবে।

স্বাস্থ্যের এই গোচর আপনাকে কিছুটা সমস্যা দিতে পারে। নিজেকে হাইড্রেটেড রাখার জন্য সময়ে সময়ে জল পান করুন। অন্যথায় পেট এবং ইউরিন সংক্রমণের সাথে সংক্রমণের ঝুঁকি থাকতে পারে।

উপায়: সকালের সময় দেবী মহা লক্ষ্মীর স্তুতিতে, "মহালক্ষী অষ্টকম" র পাঠ করুন।

কর্কট মাসিক রাশিফল

সিংহ রাশি

শুক্রের শুক্র আপনার রাশিচক্রের মাধ্যমে গোচর করতে চলেছে। এই অনুভূতিটি শত্রুভা নামেও পরিচিত। ষষ্ঠ ভাবে শুক্রের গোচর আপনার জীবনে কিছু চ্যালেঞ্জ আনতে পারে। সুতরাং এই সময়ের মধ্যে, আপনাকে কিছুটা যত্নবান হওয়া দরকার।

মাঠে, আপনাকে নিচু হতে হবে বা নিজেকে কোনও ধরণের বিতর্ক থেকে দূরে রাখতে হবে। অন্যথায় আপনি নিজের ক্ষতি করতে পারেন, অকেজো লড়াইয়ে জড়িয়ে পড়ে। এমন পরিস্থিতিতে, আপনার ক্রিয়া এবং প্রচেষ্টায় সম্পূর্ণরূপে নিবেদিত হওয়ার সময়, অন্যের সাথে যোগাযোগের সময় আপনার ভাষায় মিষ্টি আনুন। তবেই আপনি ভবিষ্যতে সুবিধা পাবেন। এই সময়ে, কোনও অপ্রয়োজনীয় ভ্রমণ করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার মানসিক চাপ এবং উদ্বেগ হতে পারে।

এই সময় শুক্র আপনার রাশিচক্রের দিকে তাকিয়ে আছে। যা ব্যয়ের প্রকাশ। এমন পরিস্থিতিতে আপনার অপ্রত্যাশিত ব্যয় বাড়বে, তাই আপনার পয়সা যথাসম্ভব সংরক্ষণের জন্য সঠিক কৌশলটি তৈরি করুন। পেশাদার স্থানীয়রা গোচর চলাকালীন বেশ কয়েকটি স্কিম গ্রহণ করার সিদ্ধান্ত নিতে পারে। তবে শুক্র বৃহস্পতির সাথে মিলিত হওয়ায় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে বিশেষজ্ঞ বা প্রবীণের পরামর্শ নিতে হবে। তবেই আপনি অর্থের ক্ষতি এড়াতে পারবেন।

এই সময় শুক্র আপনার রাশিফলের দ্বাদশ ঘরে উপস্থিত থাকবে, যা আপনার বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি করতে পারে। এর জন্য আপনার সময়ে সময়ে আপনার সঙ্গীর সাথে যোগাযোগ করার সময় প্রতিটি বিবাদের সমাধান করতে হবে।

স্বাস্থ্য জীবনের এই সময়ে আপনার প্রতিরোধ ক্ষমতা দুর্বল হতে পারে। এমন পরিস্থিতিতে যোগব্যায়াম যোগ করার সময়, আপনার রুটিনের অনুশীলন এবং খাওয়ার সময় মশলাদার বা বাইরের খাবার এড়িয়ে চলুন তবেই আপনি ইতিবাচক ফলাফল পাবেন।

উপায়: সকালের সময় দেবী মহালক্ষীর স্তুতিতে, "শ্রী স্তুত" র পাঠ করুন।

সিংহ মাসিক রাশিফল

কন্যা রাশি

শুক্র রাশিচক্র এবং নবম ভাবের দ্বিতীয় অধিপতি, এই গোচর চলাকালীন, তারা আপনার পঞ্চম ভাবে বসে থাকবে। এই অনুভূতিটিকে শিশু অনুভূতিও বলা হয় এবং এর মাধ্যমে আপনার বুদ্ধি এবং জ্ঞানও বিবেচনা করা হয়। সুতরাং গোচর চলাকালীন, আপনি অনুকূল ফল পাবেন।

এই সময়ে, শুক্র আপনার একাদশের দিকেও নজর রাখবে যা লাভ এবং লাভ। এমন পরিস্থিতিতে, বিভিন্ন উত্স থেকে আপনার অর্থ উপার্জনের এবং আপনার খ্যাতি বাড়ানোর সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে, যে কোনও ধরণের বিনিয়োগ আপনার আর্থিক জীবনের জন্যও ভাল হবে। কারণ এটি আপনাকে দীর্ঘকাল ধরে রাখবে, সুবিধাগুলি।

এই সময়, শুক্রের সাথে আরও কয়েকটি গ্রহের সংমিশ্রণ ইঙ্গিত দেয় যে এই সময়ে আপনার কাজের ক্ষমতা সর্বাধিক হবে। যা দিয়ে আপনি আপনার কেরিয়ারে শুভ ফলাফল পাবেন। এই সময়কালে, আপনার চিন্তাভাবনা এবং পরামর্শের কারণে আপনাকে প্রতিটি কাজে সফল হতে দেখা যাবে। এটি আপনাকে সঠিক পথে এগিয়ে যাওয়ার জন্য আপনার ক্যারিয়ারের অনেকগুলি সুযোগ দেবে।

বিবাহিত নেটিভরা তাদের বিবাহিত জীবনে তাদের বাচ্চাদের সাথে সম্পর্ক জোরদার করার জন্য সচেষ্ট থাকবে। এছাড়াও, আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্ক আরও ভাল হবে এবং আপনি আপনার বিবাহিত জীবনটিকে সর্বোত্তম উপভোগ করবেন।

একই সময়ে, প্রেমীদের জন্য, এই সময়টি আপনার সম্পর্ককে সরিয়ে দেবে, এতে আপনি সাফল্য পাবেন। আপনার নম্র এবং শান্ত প্রকৃতি আপনার সঙ্গী এবং পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়াতে সহায়তা করবে এবং আপনি তাদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

বিদেশে উচ্চশিক্ষা গ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য, এই গোচরকালটি শুভ হতে চলেছে। কারণ তাদের ইচ্ছা পূরণে দৃঢ় হয়ে উঠছে। এছাড়াও, যে সমস্ত শিক্ষার্থীরা বিদেশী ভাষা সম্পর্কিত কোর্সটি শুরু করতে চান তাদের জন্যও এই সময়টি ভাল হবে।

উপায়: এই গোচরের সময়, অবিবাহিত মেয়েদের সৌন্দর্য্যের সামগ্রী ভেট করুন।

কন্যা মাসিক রাশিফল

তুলা রাশি

শুক্র, আপনার রাশিচক্রের অধিপতি, অর্থাৎ, আরোহীর অধিপতি, এই গোচর চলাকালীন আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে। এই অনুভূতিটিকে সুখও বলা হয়। শুক্রের এই গোচর আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। যার কারণে আপনি আর্থিক সুবিধা পাওয়ার সুবিধা পাবেন।

আপনার কাছের মানুষগুলির সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। স্থানীয় কিছু লোক মায়ের কাছ থেকে সুবিধা এবং সহযোগিতা পাবেন। এছাড়াও, আপনার বিবাহিত জীবনে, জীবনসঙ্গীর আয়ের বৃদ্ধি তাদের অগ্রগতির ফলস্বরূপ।

যারা তাদের নতুন বাড়ি বা যানবাহন কিনতে ব্যাংক বা ঋণ কিনতে চেয়েছিলেন, তারা এই সময়ের মধ্যে অনুকূল ফলাফল পেতে পারে। সামগ্রিকভাবে, শুক্রের এই গোচরটি আপনার ব্যক্তিগত জীবনের জন্য সবচেয়ে বিলাসবহুল জীবনযাপন।

আপনি আপনার ক্যারিয়ারে এমনকি মাঠেও অনেক অগ্রগতি অর্জন করবেন। আপনার কঠোর পরিশ্রম এবং দক্ষতা প্রশংসা করা হবে, যা আপনাকে কর্মক্ষেত্রে নয় উচ্চতাগুলিকে স্পর্শ করতে সহায়তা করবে। বণিকরাও সুনাম ও আয় বৃদ্ধি করতে সক্ষম হবেন।

তবে এর মধ্যে শুক্রের এই অবস্থান আপনাকে আপনার আরামদায়ক অঞ্চলে সীমাবদ্ধ রাখতে পারে। এমন সময়ে, সর্বাধিক উপকার পাওয়ার জন্য, আপনার প্রকৃতিটি উন্নত করুন এবং আপনার কঠোর পরিশ্রমকে গতি দিন।

যেসব শিক্ষার্থী ডিজাইন, প্রযুক্তি বা পরিচালন ক্ষেত্র সম্পর্কিত বিশেষ পড়াশোনা করছেন তারা ভাল করে সাফল্য পাবেন। এর সাথে, এই সময়ের মধ্যে স্বাস্থ্য জীবনও সঠিক পথে চলতে দেখাবে।

উপায়: নিজের ডান হাতের অনামিকা আঙুলে, अपने (.0.50 সেট) বালা উত্তম গুনাবত্তা হীরা ধারণ করুন।

তুলা মাসিক রাশিফল

বৃশ্চিক রাশি

আপনার রাশিচক্র থেকে শুক্রের গোচর তৃতীয় ঘরে হতে চলেছে। একে শক্তিশালীতাও বলা হয়। এই অর্থে গোচর চলাকালীন, আপনি আপনার ভাইবোনদের সাথে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সামাজিক জীবনেও উন্নতির জন্য আপনাকে অনেক প্রচেষ্টা করতে দেখা যাবে।

শুক্র আপনার সপ্তম এবং দ্বাদশ ঘরের কর্তা, যা ভ্রমণ এবং সুখের ধারণা। সুতরাং এই সময়ের মধ্যে, আপনি অনেক সুন্দর ক্রিয়াকলাপে অংশ নিতে বা নিজেকে উপভোগ করতে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

ব্যক্তিগত জীবনে আপনি আপনার বন্ধু এবং নিকটতমদের কাছ থেকে সুবিধা এবং সহায়তা পাবেন। এছাড়াও, আপনার স্ত্রী এবং প্রেমিকার সাথে প্রেমের সম্পর্কগুলিতে আপনার সম্পর্ক আরও দৃঢ় দেখাবে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি কোনও আত্মীয়ের বাড়িতে বা কোনও সামাজিক জায়গায় কোনও নির্দিষ্ট ব্যক্তির সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। এই সময়কালে, আপনি আপনার সৃজনশীল ক্রিয়াকলাপ যেমন: সংগীত, নৃত্য, শিল্প ইত্যাদি পুনরায় শুরু করার পরিকল্পনা করতে পারেন এই দম্পতি তাদের সন্তানের সাফল্য এবং অগ্রগতি থেকে আনন্দ উপভোগ করবেন।

কর্মক্ষেত্রে আপনার যোগাযোগের স্টাইল এবং ড্রাইভিং ফোর্স আপনাকে আপনার সংস্থা বা ব্যবসায়ের উন্নতিতে সহায়তা করবে। আপনার প্রচেষ্টা ভাগ্যবান হবে। কিছু লোক সরকারের কাছ থেকে কিছু ভালো পুরষ্কার পাওয়ারও সুযোগ পাবে। আপনি আপনার শত্রুদের একটি ভাঙা মুখ নিয়ে মুখোমুখি করতে সক্ষম হবেন যার কারণে আপনি আপনার ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার আরও বেশি সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

খেলাধুলা সম্পর্কিত ক্ষেত্রের সাথে সম্পর্কিত স্থানীয়রা তাদের প্রতিভা প্রদর্শন করে ভাল লাভ করতে পারেন।

তবে আপনাকে স্বাস্থ্যের প্রতি একটু যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষভাবে কোনও কিছুর জন্য জেদ করবেন না। এছাড়াও, আপনার কাজ, বিনোদন, খাবার ইত্যাদির সাথে সম্পর্কিত খারাপ অভ্যাসের ক্ষেত্রে ইতিবাচক উন্নতি আনতে আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল হবে।

উপায়: প্রতিদিন সকালে শিবলিঙ্গে, গোলাপজল অর্পিত করুন।

বৃশ্চিক মাসিক রাশিফল

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

শুক্রের এই গোচর চলাকালীন, আপনার দ্বিতীয় ভাবটি সক্রিয় অবস্থায় থাকবে। এই অনুভূতিটিকে ধন ভাভাও বলা হয় এবং এর মাধ্যমে আপনার কণ্ঠকেও বিবেচনা করা হয়। সুতরাং শুক্রের এই গোচর চলাকালীন ধনু রাশির লোকেরা তাদের আয় বাড়ানোর অনেক সুযোগ পাবে।

শুক্র আপনার রাশিচক্রের একাদশ ঘরের প্রভু এবং এর মধ্যে আপনার দ্বিতীয় ভাবে বসে আপনার মাকে উপকার দেবে। ঘরের পরিবেশও আনন্দে পরিপূর্ণ দেখাবে। আপনি আপনার অর্থ বৈদ্যুতিক আনন্দ কেনার জন্য ব্যয় করতে পারেন যেমন: মূল্যবান জিনিসপত্র, গহনা, রত্ন ইত্যাদি সামগ্রিকভাবে, এই গোচর চলাকালীন অর্থনৈতিক পরিস্থিতি অবিচ্ছিন্ন বৃদ্ধি দেখতে পাবে।

বিবাহিত ব্যক্তিরা শুক্রের গোচর চলাকালীন ভাল বিবাহের প্রস্তাব পাওয়ার সুযোগ পাবেন। এছাড়াও, আপনার উষ্ণতা, উদারতা এবং আকর্ষণীয় কথার কারণে অন্যান্য লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে। যার কারণে আপনি নতুন সম্পর্ক এবং বন্ধু তৈরিতে সাফল্য পাবেন।

তবে স্বাস্থ্যের দিক থেকে আপনাকে খাওয়ার অভ্যাস বদলানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এক্ষেত্রে খুব বেশি মিষ্টি খাওয়া এড়িয়ে চলুন নাহলে আপনি স্বাস্থ্যের ক্ষতি করতে পারেন। এ কারণে আপনার জীবনে বিভিন্ন রোগে ভুগতে হতে পারে। তাই আপনার খাবারের যত্ন নেওয়া এই সময়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে।

গোচর চলাকালীন, আপনার ব্যবসায়িক দিক থেকে আপনার পঞ্চম ভাবে শুক্রের উপস্থিতি আপনাকে প্রশাসনিক দক্ষতা এবং পাশাপাশি আপনার কাজের ক্ষমতাকে বাড়িয়ে তুলবে। যা দিয়ে আপনি আপনার ক্যারিয়ারে উচ্চ অবস্থান অর্জন করতে সক্ষম হবেন।

ধনু রাশির শিক্ষার্থীদের জন্যও এই সময়টি শুভ হবে। বিশেষত, শিক্ষার্থীরা সমস্ত বিষয় বুঝতে সক্ষম হবে যা তাদের মনে রাখতে অসুবিধা হয়েছিল।

উপায়: শুক্র দেবকে দক্ষিণ-পূর্বের মালিক হয়ে থাকে সেই জন্য দক্ষিণ-পূর্ব দিকে কে নমস্কার করুন ।

ধনু মাসিক রাশিফল

জানুন আপনার সাল 2021 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2021

মকর রাশি

শুক্রের গোচর আপনার প্রথম ভাবে, অর্থাৎ আরোহী হবে। এই অনুভূতিটিকে তনু ভাব নামেও অভিহিত করা হয় এবং এটি আমাদের আপনার দেহ, স্বাস্থ্য এবং স্ব-জ্ঞান সম্পর্কে ভাবতে বাধ্য করে। এই গোচরটি আপনার পক্ষে ভাল হবে এবং উপকারী গ্রহ হওয়ার পাশাপাশি শুক্র আপনার সপ্তম ভাবটি দেখতে পাবে। যা সঙ্গী এবং জীবন সঙ্গী বোধ। এমন পরিস্থিতিতে, স্থানীয় যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করছেন তারা এই সময়ে কোনও মহিলার অনেক ভাগ্য পাবেন যা দিয়ে তারা অর্থনৈতিক সুবিধা এবং লাভ অর্জন করতে সক্ষম হবে।

প্রেমের সম্পর্ক চলাকালীন, আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সম্পর্ক উন্নয়নে সাফল্য পাবেন। এছাড়াও তারা আপনাকে সব কিছুতে পুরোপুরি সমর্থন দিতে দেখা যাবে। তবে, প্রেম এবং রোম্যান্সের ক্ষেত্রে, আপনি আপনার অংশীদার দ্বারা প্রশংসা বোধ করবেন, আপনার সঙ্গীর চেয়ে ভাল বোধ করবেন। যার কারণে দুজনের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি হতে পারে। অতএব, এই গোচর চলাকালীন সেরা ফলাফল পেতে আপনার প্রকৃতি উন্নত করুন।

বিবাহিত নেটিভদের বাচ্চা শিক্ষায় ভাল পারফরম্যান্স, বা ক্ষেত্রের তাদের অগ্রগতি থেকে উপভোগ করবে। যদি আপনার বাচ্চারা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে আগ্রহী হয় তবে তারা এই সময়ের মধ্যে প্রচুর সুসংবাদ পেতে পারে।

কর্মক্ষেত্রে, আপনি পূর্ববর্তী সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন, যা আপনাকে অতীতে সমস্যায় পড়েছিল। এটি আপনার নেতৃত্ব এবং কঠিন পরিস্থিতিতে কাজ করার আপনার দক্ষতা বিকাশ করবে এবং আপনি আপনার কেরিয়ারে সমৃদ্ধ সাফল্য পাবেন।

সামগ্রিকভাবে, শুক্রের এই গোচর মকর রাশির জন্য খুব অনুকূল হতে চলেছে।

উপায়: নিচের ডান হাতের অনামিকা আঙ্গুলে, চান্দি বা সোনার আংটিতে করে উত্তম গুনাবত্তা সাদা অপ্পল ধারণ করুন।

মকর মাসিক রাশিফল

কুম্ভ রাশি

শুক্রের গোচর আপনার রাশিচক্রের মধ্যে থাকবে, সংক্ষেপে, আমরা আপনার গোপন চরিত্র এবং ব্যয় সম্পর্কে চিন্তা করি। এই গোচর চলাকালীন আপনি শুভ ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে, আপনাকে আপনার আরাম এবং বিলাসিতা ব্যয় করে প্রকাশ্যে ব্যয় করতে দেখা যাবে। একই সময়ে, আপনি আপনার বিনোদন এবং উপাদান আনন্দগুলিতেও নিযুক্ত থাকবেন। তবে এই সময়ে আপনাকে কিছুটা সতর্ক হওয়া দরকার, অন্যথায় এটি আপনার স্বাস্থ্য জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

যারা বিদেশী সংস্থা বা বহুজাতিক সংস্থায় নিযুক্ত আছেন তারা এই গোচর থেকে বিশেষ শুভ ফল পাবেন ব্যবসায়ীরাও ভাল মুনাফা অর্জনে সফল হবে। বিশেষ করে আমদানি-রফতানির জন্য সময় ব্যবসায়ে ব্যবসায়ীদের পক্ষে উপযুক্ত হবে। ইন্টিরিওর ডিজাইনিং, গ্রাফিক, বিনোদন ইত্যাদির মতো সৃজনশীল ক্ষেত্রের স্থানীয়রাও এই সময়ের মধ্যে তাদের প্রতিভা প্রদর্শনের জন্য অনেক সুযোগ পাবে।

প্রেমের ক্ষেত্রেও সময় অনুকূল থাকবে। অবিবাহিত ব্যক্তিরা তাদের নতুন সম্পর্ক শুরু করার সঠিক সুযোগটি গ্রহণ করে তাদের প্রেমিকের কাছে তাদের অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবে এর সাথে বিবাহিতদের জীবনে রোম্যান্স ও প্রেমের বিকাশও দেখা যায়।

সামগ্রিকভাবে, শুক্রের এই গোচরটি আপনার পক্ষে উপকারী প্রমাণ করবে। তবে প্রথম থেকেই আপনার ব্যয় সম্পর্কে আপনার যত্নবান হতে হবে। কারণ এই সময়কালে আপনার আর্থিক ক্ষতি হতে পারে।

এর পাশাপাশি, স্বাস্থ্য জীবনে আপনার খাদ্যাভাস উন্নত করে একটি ভাল রুটিন গ্রহণ করুন। এর জন্য যোগব্যায়াম, ধ্যান এবং অনুশীলনের মতো কিছু শারীরিক ক্রিয়াকলাপ গ্রহণ করা আপনার পক্ষে উপকারী।

উপায়: সূর্যোদয়ের সময়, "ললিতা সহস্রনাম স্রোত" পাঠ করুন।

কুম্ভ মাসিক রাশিফল

মীন রাশি

শুক্র গ্রহের গোচর আপনার রাশি থেকে হবে, একাদশ ঘরে। একাদশ ঘরটি উপকারের সংবেদন হিসাবেও পরিচিত এবং এটি বড় ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক বিবেচনা করে। এই গোচর মীন রাশির পক্ষে শুভ হবে। বিশেষত যারা তাদের অর্থনৈতিক জীবনে লড়াইয়ের মুখোমুখি হয়েছিল, তারা এই সময়ের মধ্যে ভাল সুবিধা পাবে। যা তাদের ত্রাণের পাশাপাশি তাদের আর্থিক সঙ্কট কাটিয়ে উঠতে সহায়তা করবে।

এমনকি মাঠে, আপনি আপনার কঠোর পরিশ্রম, কাজের প্রতি নিষ্ঠা এবং সততার সাথে অন্যের প্রশংসা পেতে সক্ষম হবেন। এটি আপনার সিনিয়র অফিসারদের আপনার দিকে আকৃষ্ট করবে, যার ফলস্বরূপ আপনার কর্মজীবন বৃদ্ধি এবং একটি উচ্চ পদ অর্জনের ফলস্বরূপ।

সম্পদ এবং প্রতিপত্তি সঙ্গে এই পরিবহন চলাকালীন বণিক নেটিভরা তাদের ব্যবসা সম্প্রসারণ করার জন্য অনেক সুযোগ পাবে। আপনি আপনার আগের অসম্পূর্ণ স্কিমগুলি থেকে ভাল সুবিধা পেতে পারেন।

ব্যক্তিগত জীবনে আপনি নিজের সামাজিক চিত্রকে উন্নত করতে অনেক চেষ্টা করবেন। এছাড়াও, আপনি আপনার বন্ধু এবং বন্ধুদের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। যা দিয়ে আপনি তাদের সহযোগিতা পাবেন।

এমনকি বৈবাহিক নেটিভদের জন্যও এই সময়টি মনোরম হতে চলেছে। একই সাথে, আপনার ভাই-বোনেরা তাদের কাজের ক্ষেত্রে সমৃদ্ধি এবং সাফল্য অর্জনের সুযোগ পাবে। যা আপনাকে আনন্দিত এবং আনন্দিত করে তুলবে। সামগ্রিকভাবে, পারিবারিক জীবন এবং প্রেমের বিষয়গুলির জন্য এই সময়টি খুব ভাল হতে চলেছে।

এই সময়টি আপনার ভ্রমণে যেতে ভাল হবে। কারণ এটি আপনাকে আপনার সামাজিক বৃত্ত প্রসারিত করতে এবং প্রসারিত করতে সহায়তা করবে। ভবিষ্যতে অনেক আধিকারিকের প্রাপ্তি থেকে আপনি উপকৃত হবেন।

মীনদের শিক্ষার্থীরা তাদের শিক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবে। স্বাস্থ্যকর জীবনও ইতিবাচক পরিবর্তন আনার সম্ভাবনা রয়েছে, যাতে আপনি নিজের স্বাস্থ্যকর জীবন উপভোগ করতে পারবেন।

উপায়: উত্তম ফলের প্রাপ্তির জন্য, স্সফটিকের মালা ধারণ করুন।

মীন মাসিক রাশিফল

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer