শুক্রের মিথুন রাশিতে গোচর - Venus Transit in Gemini on 28th May 2021 in Bengali

শুক্রকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে মহিলা গ্রহ হিসাবে চিহ্নিত করা হয়, একইভাবে এটি সৌন্দর্য, বিলাসিতা, প্রেম এবং রোম্যান্সের একটি কারণ হিসাবে পরিচিত। শুক্র সম্পদ, মূল্যবোধ, সংগীত, সৌন্দর্য, বিনোদন, সম্পর্ক, শক্তি, প্রেম, সম্পর্ক, জীবনসঙ্গী, মা প্রেম, সৃজনশীলতা, বিবাহ, সম্পর্ক, শিল্প, উত্সর্গ, মিডিয়া, ফ্যাশন, চিত্রকলা ইত্যাদির অনুভূতির সাথেও জড়িত এই গ্রহ বৈদিক জ্যোতিষে চাঁদ বৃষ এবং রাশির অধিপতি। শুক্র গ্রহের নামকরণ করা হয়েছে শুক্র গ্রহের নামে। শুক্র সম্পর্ক, বিবাহ এবং একটি সন্তানের জন্মের ক্ষেত্রে প্রধান ভূমিকা পালন করে। রাশিফলে শক্তিশালী শুক্র আপনাকে জীবনের সমস্ত বিলাসিতা এবং সুখ দেয় এবং দুর্বল শুক্র আপনাকে একই জন্য সংগ্রাম করতে পারে।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

শুক্র গ্রহ 28 মে 2021 এ রাত 11:44 সময় মিথুন রাশিতে গোচর করবে আর 22 জুন, 2021 দুপুর 2 বেজে 7 মিনিট পর্যন্ত এই রাশিতে থাকবে। এরপরে শুক্রের গোচর কর্কট রাশিতে হবে।

আসুন দেখা যাক যে রাশির উপর শুক্রের এই গোচরের কী প্রভাব পড়বে

মেষ

মেষ রাশির জাতকদের জন্য, শুক্র দ্বিতীয় এবং সপ্তম ভাবে কর্তা। মিথুন রাশিতে গোচর হওয়ার কারণে আপনার তৃতীয় বোধ সাহস, বীরত্ব, ছোট ভাইবোন, ছোট ভ্রমণ ইত্যাদি সক্রিয় অবস্থায় থাকবে। এই গোচর চলাকালীন আপনার সাহস বৃদ্ধি পাবে এবং আপনি যে কাজের জন্য প্রশংসা পাবেন। এই গোচর চলাকালীন আপনার সাহসের কোনও সীমা থাকবে না; অতএব, আপনি অনেক অর্জন করবে। এই সময়ে অনেকগুলি সিদ্ধান্ত আপনার পক্ষে থাকবে। আপনি আপনার সমস্ত সিদ্ধান্ত বুদ্ধি এবং ধৈর্য সহকারে নেবেন। শুক্র আপনার দ্বিতীয় ভাবেরও মালিক, তাই আর্থিকভাবে আপনি বিলাসবহুল পণ্যগুলিতে কিছু অপ্রয়োজনীয় ব্যয় করতে পারেন। আপনি যদি পেশাদারভাবে এটি দেখে থাকেন তবে আপনার অগ্রগতি হবে, চাকরির পরিবর্তনের জন্য কিছু ভাল প্রস্তাব পাওয়া যাবে। অভিনয়, গান, কলা ইত্যাদিতে ক্যারিয়ার রয়েছে এমন লোকেরা তাদের কেরিয়ার বৃদ্ধি পাবে। শুক্র সপ্তম ভাবে অধিপতি হওয়ার কারণে আপনার স্ত্রী বা প্রেমিকা-বান্ধবীর সাথে আপনার সম্পর্ক অত্যন্ত শান্ত এবং সুখী হবে। নবম ভাবে শুক্রের দর্শন আপনাকে বিদেশ ভ্রমণ করতেও পারে। এটি স্বাস্থ্যের পক্ষে আপনার পক্ষে অনুকূল সময় এবং আপনি নিজেকে সুস্থ ও স্বাস্থ্যকর বোধ করবেন, আপনাকে ঠান্ডা খাবার খাওয়া এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে অন্যথায় আপনি সর্দি এবং কাশিতে ভুগতে পারেন।

উপায়: নিজের কাজ শুরু করার আগে নিজের পিতার কাছে সর্বদা পরামর্শ নিন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

বৃষ রাশিচক্রের জন্য, শুক্র প্রথম এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং শুক্র গ্রহের গোচর যোগাযোগ, সম্পদ এবং পরিবারের দ্বিতীয় ঘরে রয়েছে। এই সময়কালে, আপনি সম্পদ থেকে উপকৃত হবেন, আত্মীয়দের সাথে দেখা করবেন এবং কোনও পরিবারে কোনও শুভ কাজ করা যেতে পারে। গাড়ি, জমি বা বাড়ির মতো সম্পত্তিতে বিনিয়োগ করার জন্য এটি একটি ভাল সময়। পেশাগতভাবে আপনার কর্মক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। ইতিমধ্যে, ভারী আর্থিক ব্যয় নিয়ে কাজ করে এমন কোনও ঝুঁকিপূর্ণ বিনিয়োগ বা ক্রিয়াকলাপ এড়ানো উচিত। পশুপালন, মাটির কাজ ইত্যাদির সাথে যুক্ত লোকেরা প্রচুর উপকার পাবেন। এই রাশির লোকেরা যারা শেয়ার বাজারে ভাগ্য চেষ্টা করে তারাও সুবিধা পাবে, তবে খুব বেশি পরিমাণে নয়। এই সময়ে সম্পর্ক এবং দাম্পত্য জীবন ভাল থাকবে, এই সময়ে আপনি সন্তানেরও সুখ পাবেন। স্বাস্থ্যের দিক দিয়ে এই গোচর চলাকালীন সতর্কতা অবলম্বন করা দরকার। শুক্রের সপ্তম দর্শন আপনার অষ্টম ভাবে রয়েছে, সুতরাং আপনার যদি কোনও স্বাস্থ্য সমস্যা থাকে তবে দয়া করে আপনার চিকিত্সা পরীক্ষা করিয়ে দিন।

উপায়: প্রতিদিন মন্দিরে গিয়ে কপ্পুরের প্রদীপ জ্বালান আর ভগবান শুক্রের আশীর্বাদ নিন।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য, শুক্র পঞ্চম এবং দ্বাদশ ঘরের কর্তা এবং এটি আপনার আত্মা, ব্যক্তিত্ব, মন এবং গন্তব্যের প্রথম অনুভূতিতে পরিবর্তিত হচ্ছে। এই সময়কালে, শুক্রের গোচর আপনার পক্ষে অনুকূল হবে কারণ আপনি কাজের উপযুক্ত স্থান পাবেন এবং আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল করবেন। সপ্তম ভাবে শুক্র দেখার কারণে ব্যবসায়ীরাও ব্যবসায় অগ্রগতি করতে দেখা যাবে। শুক্র আপনার পঞ্চম ভাবেরও প্রভু, সুতরাং এই রাশির জাতকরা শিক্ষার ক্ষেত্রে অনুকূল ফল পাবেন এবং পড়াশোনায় তাদের মনোযোগ আরও ভাল হবে। যদি আপনি একজন সত্য আত্মা সঙ্গীর সন্ধান করেন তবে আপনি এই সময়ের মধ্যে আরও ভাল সম্পর্ক খুঁজে পেতে পারেন। একই সাথে বিবাহিত নেটিভ পরিবারকে পরিবার বাড়াতে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। আপনার বাচ্চাদের কিছু সমস্যা বা সমস্যা হতে পারে, তাই তাদের যত্ন নিন। এই রাশির জাতকদেরও অ্যালার্জির সমস্যা মোকাবেলা করতে পারে, তাই এমন কোনও কিছু করবেন না যার কারণে আপনার অ্যালার্জি হয়। এর মধ্যে কোনও দীর্ঘস্থায়ী অসুস্থতা আপনাকে বিরক্ত করবে না।

উপায়: প্রত্যহ নিজের ভোজনে গুড় খান।

কর্কট

কর্কট রাশিচক্রের স্থানীয়দের জন্য, শুক্র চতুর্থ এবং একাদশ ঘরের কর্তা এবং বর্তমান ক্ষুদ্র, বৈদেশিক লাভ, পরিবর্তন এবং আধ্যাত্মিকতার বর্তমান অর্থেই অতিক্রম করে চলেছে এই সময়কালে, অ-প্রয়োজনীয় আইটেমগুলিতে ব্যয় এড়াতে চেষ্টা করুন এবং যদি প্রয়োজন হয় তবে কেবলমাত্র বিবেচনার পরে ব্যয় করুন। যদি কোনও বিভ্রান্তি থাকে তবে আপনার উর্ধতনদের পরামর্শ নিন। এই গোচর আপনার আর্থিক লেনদেনের জন্য গড় হিসাবে প্রমাণিত হবে। আপনাকে কিছু সময় আপনার বাড়ি থেকে সরে যেতে হতে পারে এবং এগুলি থেকে দূরে থাকাকালীন অযৌক্তিক আচরণের কারণে আপনি মন খারাপ করতে পারেন। আপনার আত্মীয়দের সাথে আপনার কিছু বিরোধ থাকতে পারে এবং এটি দীর্ঘ সময় ধরে চলতে পারে। পেশাদার হিসাবে, বিদেশে ব্যবসা করে এমন ব্যবসায়ীদের জন্য এটি একটি ভাল সময় হবে, লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যেহেতু শুক্র আপনার চতুর্থ ভাবের কর্তা, তাই আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত কারণ এই মুহুর্তে তার স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। আপনাকে তাদের যত্ন নিতে এবং তাদের সাথে কিছু মানের সময় ব্যয় করার পরামর্শ দেওয়া হয়। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের যথাযথ যত্ন নেওয়া উচিত এবং সময় মতো স্বাস্থ্য সম্পর্কিত সঠিক সিদ্ধান্ত নেওয়া উচিত যাতে ভবিষ্যতে আপনার কোনও সমস্যার মুখোমুখি না হয়।

উপায়: একটি নীল ফুল নিন আর সেটি ঘর থেকে দূরে ফাঁকা জাগাতে পুঁতে দিন। আপনার যা সমস্যা রয়েছে তা শীঘ্রই ঠিক হয়ে যাবে।

সিংহ

সিংহ রাশির লক্ষণগুলির জন্য, শুক্র তৃতীয় এবং দশম ভাবের কর্তা এবং উচ্চাকাঙ্ক্ষা, আকাঙ্ক্ষা এবং বড় ভাইবোনদের একাদশ ঘরে প্রবেশ করছেন। গোচরের প্রথম পর্ব আপনার পক্ষে খুব ভাল হবে কারণ আপনি কঠোর পরিশ্রম চালিয়ে যাবেন এবং এটি আপনার আয় বৃদ্ধি করবে এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফলও পাবেন। এই সময়ে আপনি আপনার সমস্ত ব্যর্থতা কাটিয়ে উঠতে পারেন এবং আপনার সমস্ত ইচ্ছা পূরণ করতে পারেন। কাজের বিষয়ে আপনার চিন্তাভাবনাগুলি বারবার পরিবর্তিত হবে। পেশাদারভাবে এই সময়টি আপনার জন্য আশ্চর্যজনক ফলাফল আনবে, ব্যবসায়ের সাথে সংক্ষিপ্ত ভ্রমণগুলি উপকারী প্রমাণিত হবে এবং আপনি যদি আপনার পরিবারের সাথে কোনও ভ্রমণের পরিকল্পনা করছেন তবে এটি আপনার পক্ষেও খুব উপকারী হবে। শুক্রের সম্ভাব্য পঞ্চম ভাবের দিকে, লিয়ন রাশিচক্রের লোকদের বাজি ধরার ফলে এটি উপকৃত হতে পারে, যদিও আপনাকে এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে কারণ সম্ভাব্য ক্ষতির পরিমাণও অনেক বেশি হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে, তবুও প্রয়োজনে যথাযথ পরীক্ষা করানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: মন্দিরে জ্যোতির জন্য তুলা দান করুন।

কন্যা

কন্যার স্থানীয়দের জন্য, শুক্র দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা এবং ক্যারিয়ার, পেশাগত জীবন, বাবা ইত্যাদি দশম ভাবে গোচর করতে চলেছেন এই গোচর চলাকালীন আপনি আপনার কর্মজীবনে সাফল্য এবং খ্যাতি পাবেন। বিনোদন, চলচ্চিত্র ইত্যাদি ক্ষেত্রে এই রাশির জাতকরা এই সময়ের মধ্যে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। একটি প্রকল্প আপনাকে সাফল্যের উচ্চতর সুযোগ দিতে পারে। এই গোচর চলাকালীন আপনার ইচ্ছাগুলি পূরণ হোক। এই সময়ের মধ্যে আপনার বাবার সাথে সম্পর্ক খুব ভাল হবে। আপনার পরিবার এবং আপনার স্ত্রী আপনার সাথে খুশি এবং খুশি বোধ করবেন এবং আপনার সম্পর্কের উন্নতি হবে। এই সময়ে, এই রাশির জাতকরা আধ্যাত্মিক কর্মকাণ্ডেও আগ্রহী হবে। আর্থিকভাবে এই সময়কালে আপনার জীবনে স্থিতিশীলতা আসবে এবং আপনি এই সময়ের মধ্যে বিলাসিতা ব্যয় করতে পারেন। আপনি এই সময়ের মধ্যে যানবাহন আনন্দ পেতে পারেন।

উপায়: প্রাতঃকাল এর সময় শুক্র গ্রহের বীজ মন্ত্রের জপ করুন।

তুলা

তুলা গ্রন্থাগারীদের কাছে শুক্র প্রথম এবং অষ্টম ভাবের কর্তা এবং এটি আপনার সৌভাগ্য, ধর্ম, দীর্ঘ দূরত্বের ভ্রমণ, আধ্যাত্মিকতা ইত্যাদির নবম ঘরে স্থানান্তরিত হচ্ছে এই গোচর চলাকালীন এই রাশির স্থানীয় লোকেরা অনুকূল ফলাফল পাবে কারণ তাদের ভাগ্য তাদের সমর্থন করবে এবং তাদের উচ্চতায় পৌঁছাতে সহায়তা করবে। এই সময়ের মধ্যে আপনি দীর্ঘ ভ্রমণ করতে পারেন, আপনি উচ্চতর জ্ঞান অর্জনের দিকে ঝুঁকবেন। আপনি যে কোনও ধর্মীয়, আধ্যাত্মিক স্থানে যেতে পারেন। পেশাগতভাবে এই সময়কালেটি তাদের পক্ষে অনুকূল হবে কারণ তারা তাদের কেরিয়ারে নতুন সুযোগ পাবে এবং তারা নতুন চুক্তি এবং চুক্তি সিল করতে পারে। যারা শেয়ারবাজারে বাণিজ্য করতে চান তাদের জন্যও এই সময়টি অনুকূল। কাজের শুক্রের গোচর নির্বিশেষে, আপনার ভ্রমণের পুরো সুবিধা রয়েছে। পারিবারিক জীবনের কথা বলার সাথে সাথে, আপনার পরিবার আপনাকে যা কিছু করতে সহায়তা করবে, আপনার প্রেমের জীবনটি রোম্যান্সে পূর্ণ হবে এবং আপনি আপনার প্রিয়জনের সাথে সুন্দর মুহূর্তগুলি কাটাবেন। এই সময়ের জন্য যারা বিবাহের পরিকল্পনা করছেন তাদের পক্ষে অনুকূল। পেট সম্পর্কিত কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে এবং যত্ন নিতে হবে। নিজেকে ফিট রাখার জন্য আপনার রুটিনে শারীরিক অনুশীলন এবং ধ্যান অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: শুক্রবারের দিন ‘ওং শুঙ শুকরায় নমঃ’ মন্ত্রের জপ করুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশিচক্রের জন্য শুক্র সপ্তম এবং দ্বাদশ ঘরের কর্তা। শুক্রের গোচর আপনার বাধা, দুর্ঘটনা, উত্তরাধিকার, বিরোধী এবং শত্রুদের অষ্টম বাড়িতে হতে চলেছে। এই গোচর চলাকালীন আপনার স্ত্রী বা প্রেমিক-বান্ধবীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখা আপনার পক্ষে অসুবিধা হতে পারে। আর্থিকভাবে, এই সময়টি আপনার পক্ষে গড় হবে, সুতরাং অপ্রত্যাশিত লাভ করা বা অনুমান করা থেকে বিরত থাকুন, অন্যথায় ভারী লোকসান হতে পারে। এই সময়ে, বাড়ি বা যানবাহন ক্রয় করা যেতে পারে। ক্যারিয়ারের দিক থেকে, এই সময়ের উন্নতির সময়, তবে একই সাথে আপনার কিছু মানসিক উদ্বেগও হতে পারে। এই গোচর চলাকালীন আপনার গোপন শত্রুরা উঠবে এবং আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাবে, তবে আপনি তাদের সমস্তকে অবাক করে দিয়ে আপনার আধিপত্য বজায় রাখতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনার বৈবাহিক সম্পর্ক ইতিবাচক হবে এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কিছুটা চমক পেতে পারেন। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যের জন্য চিন্তিত এবং আপনার যত্ন নেবেন কারণ আপনি এই সময়ে অসুস্থ হতে পারেন। এই সময়ের মধ্যে, প্রেম এবং বিবাহিত ব্যক্তিদের উচিত তাদের সঙ্গীর সাথে যথাযথ আচরণ করা এবং সঠিক শব্দ ব্যবহার করা উচিত, অন্যথায় কিছু সমস্যা হতে পারে। আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনাকে যত্নবান হতে হবে এবং যথাসময়ে আপনার যথাযথ পরীক্ষা করাতে হবে।

উপায়: নিজের ঘরের বাইরে মাটিতে কিছুটা মধু রেখে দিন এরফলে আপনি শুভ ফল পাবেন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির জাতকদের জন্য, শুক্র সপ্তম এবং একাদশ ঘরের কর্তা এবং এটি আপনার বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরে রূপান্তরিত হচ্ছে। এই গোচর আপনার পক্ষে অনুকূল ফলাফল আনতে চলেছে কারণ পেশাদার জীবনে আলোচনার মাধ্যমে আপনি পছন্দসই চুক্তি এবং সেরা ফলাফল পেতে পারেন। এই সময়ে আপনাকে আপনার কাজ সীমাবদ্ধ করতে এবং আপনার অগ্রাধিকারগুলিতে ফোকাস করার পরামর্শ দেওয়া হচ্ছে। অংশীদারিত্বের সাথে ব্যবসা করে এই রাশিচক্রের স্থানীয়রাও ভাল সুযোগ পাবে এবং তারা তাদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে ধারণাও তৈরি করবে। চাকরীর পেশার সাথে যুক্ত এই রাশির লোকরা ক্ষেত্রে স্থিতিশীল এবং সন্তুষ্ট বোধ করবে। প্রেমে এই রাশির জাতকরা তাদের সম্পর্কটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারে, বিবাহিতদের জীবন অনুকূল থাকবে। যদিও আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নেওয়া আপনার পক্ষে গুরুত্বপূর্ণ তবে তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিকভাবে, আপনি এই সময়কালে ভাল সুবিধা পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে এই সময়টি সন্তোষজনক হবে। আপনি এবং আপনার স্ত্রী যদি এই সময়ে যোগব্যায়ামে ধ্যান করেন তবে ভাল হবে।

উপায়: যে কোন শুক্রবার সন্ধের সময় পিতলের বাসন দান করুন।


জানুন আপনার সাল 2021 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2021

মকর

মকর রাশির জাতকদের জন্য, শুক্র আপনার পঞ্চম এবং দশম ভাবের কর্তা এবং প্রতিযোগিতা, রোগ, ঋণ ইত্যাদির ষষ্ঠ ভাবে স্থান পরিবর্তন করছেন এই সময়কালে, মকর রাশির স্থানীয় লোকেরা প্রচুর চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে এবং আপনি ছোট জিনিসগুলি নিয়ে বিতর্ক করবেন এমন একটি সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার ধৈর্য ধরে রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে আর্থিকভাবে, এই গোচর চলাকালীন সাবধান থাকুন ঋণ দেওয়া বা অন্য কাউকে ধার দেওয়া থেকে বিরত থাকুন ভবিষ্যতে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। চাকরি পেশার সাথে সম্পর্কিত এই রাশিচক্রের স্থানীয়দের উচিত তারা এই সময়ের মধ্যে যে কাজটি করছেন তা করা উচিত, কোনও নতুন কাজে ঝাঁপিয়ে পড়ার চেষ্টা করবেন না অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। অনুমান করা আপনার পক্ষে অসুবিধাজনক হতে পারে। রিয়েল এস্টেট এজেন্টরা ভাল গ্রাহক খুঁজে পেতে এবং এই সময়ের মধ্যে বৃদ্ধি পেতে পারে। সম্পর্কের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনার প্রেমের সম্পর্ক খুব জোরদার হবে না এবং কোনও ভুল বোঝাবুঝি খারাপ সম্পর্কের কারণ হতে পারে। স্বাস্থ্য, আপনি যদি জীবনের দিকে তাকান, আপনার পেটের সাথে সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে, তাই আপনার হজম সিস্টেমকে শক্তিশালী ও স্বাস্থ্যকর রাখার চেষ্টা করুন।

উপায়: পরশুরামের চরিত্র পড়ুন।


কোন সমস্যার ফলে বিরক্ত রয়েছেন, সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

কুম্ভ

কুম্ভের আদি বাসিন্দাদের জন্য, শুক্র চতুর্থ এবং নবম ভাবের কর্তা এবং এটি প্রেম, রোম্যান্স, শিক্ষা এবং শিশুদের পঞ্চম ঘরটি ছাড়িয়ে যাচ্ছে। এই গোচর আপনার জন্য উপকারী ফলাফল নিয়ে আসবে কারণ আপনার ঘরোয়া জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে, যা আপনাকে প্রচুর সুখ দেবে। শুক্রের গোচর দিয়ে আপনি সব ধরণের সুখ পাবেন, কারণ আপনি নিজের কেরিয়ারেও অগ্রগতি এবং বৃদ্ধি দেখতে পাবেন। এই রূপান্তরের সময়, পড়াশোনার জন্য শিক্ষার্থীদের ঘনত্বের উন্নতি দেখা যাবে। এই সময়ের মধ্যে আপনি শেয়ার বাজারেও বিনিয়োগ করতে পারেন কারণ এই পরিমাণের স্থানীয়দের পক্ষে এটি উপকারী হবে, অর্থ বিনিয়োগের আগে আপনাকে শেয়ার বাজার সম্পর্কে যথাযথ তথ্য নেওয়ার পরামর্শ দেওয়া হয়। এই গোচর চলাকালীন প্রেম এবং রোম্যান্স বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাতে সক্ষম হবেন। এই রাশিচক্রের বিবাহিত নেটিভরা বাচ্চাদের কাছ থেকে আনন্দ পাবে কারণ তারা এমন কিছু করতে পারে যা আপনার শ্রদ্ধা বাড়িয়ে তুলবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, একটি ভাল ডায়েট পরিকল্পনা করুন এবং সুষম ডায়েট করুন। এর মধ্যে আপনার বদহজমের সমস্যা হতে পারে।

উপায়: গরুকে সিদ্ধ আলু খাওয়ান।

মীন

মীন রাশির জাতকদের জন্য, শুক্র তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা এবং বর্তমান ক্ষণস্থায়ী অবস্থায় এটি মায়ের চতুর্থ ভাবে, বিলাসিতা, সান্ত্বনা ইত্যাদিতে অবস্থিত এই সময়কালে আপনি জমি, ভবন এবং যানবাহন থেকে সুবিধা পাবেন। এই রাশির জাতকরা, যারা পেশাগতভাবে কাজ করেন এবং ব্যবসা করেন, তারা অবশ্যই তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। ক্ষেত্রের অন্যদের সাথে কথা বলার সময় আপনাকে খুব কূটনৈতিক হওয়ার পরামর্শ দেওয়া হয়। কাজের সাথে সম্পর্কিত ভ্রমণ খুব উপকারী হবে না তাই এড়ানো ভাল কর্মক্ষেত্রে আপনার ভাল অবস্থান বজায় রাখতে আপনাকে খুব কঠোর এবং কঠোর পরিশ্রম করতে হবে, আপনার আবেগের অংশটি নিজেকে প্রভাবিত করতে দেবেন না। এই রাশির জাতকরা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন কারণ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু বিরোধ থাকতে পারে। আপনার স্বাস্থ্যের বিষয়ে কথা বললে আপনি কাশি এবং ভাইরাল সংক্রমণের সমস্যার মুখোমুখি হতে পারেন, তাই আপনাকে ঠান্ডা খাবার খাওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: ঘরের মন্দিরে একটি কপ্পুরের প্রদীপ জ্বালান।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer