শুক্রের মীন রাশিতে গোচর - Venus Transit in Pisces on 17th March 2021 in Bengali.

জ্যোতিষ শাস্ত্রে শুক্র গ্রহকে শুভ মানা হয়ে থাকে। এছাড়া শুক্র গ্রহের সুন্দরতার প্রতীক মানা হয়ে থাকে, তার সাথেই জ্যোতিষে এই স্ত্রীগ্রহও মানা হয়ে থাকে। যা বৃষভ আর তুলা রাশির স্বামী। শুক্র গ্রহ মানুষের কুন্ডলীতে বিবাহ থেকে নিয়ে সন্তান পর্যন্ত যোগ বানায়। তার সাথেই মানুষের জীবনে সুখ-সম্মৃদ্ধিও শুক্রের প্রভাব থেকে প্রাপ্ত হয়।

এরকম সময়ে শুক্রের নিজের উচ্চ রাশি মীনে 17 মার্চ 2021 এ গোচর করা অনেক জাতকদের জন্য বরদান প্রমাণিত হতে চলেছে। এই 17 মার্চ 2021, এ সকাল 02 বেজে 49 মিনিটে মীন রাশিতে প্রবেশ করবে আর 10 এপ্রিল 2021, পর্যন্ত এই রাশিতে হবে।

আসুন জানা যাক যে সব বারো রাশিতে কী প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি

মেষ রাশির জন্য, শুক্র পরিবারের দ্বিতীয় ভাবে আর বিবাহিত সম্পর্কে, জীবনসাথী আর ব্যাবসায়ের সপ্তম ভাবকে নিয়ন্ত্রিত করে। শুক্র গ্রহকে কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গোচর করার সময় এটি আপনার বিদেশের দ্বাদশ ভাবে স্থিত হতে চলেছে।

ব্যাক্তিগত মার্গে শুক্রের এই গোচর মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল নিয়ে আসবে এরকম প্রমাণিত হবে। এই সময়ে আপনার আর আপনার সাথির মাঝে খুব ভালোবাসা হবে আর একে-অপরের সাথেই খুশি অনুভব করবেন। আপনার বিবাহিত জীবনেও আপনি খুশি আর আনন্দ পাওয়ার সম্ভবনা রয়েছে। এছাড়া সিরিয়াস সম্পর্কে যে সব লোকজন রয়েছেন, উনারা এই সময় নিজের পার্টনারের সাথে কোন এডভেঞ্চার ট্রিপে যেতে পারেন।

এছাড়া যদি কথা বলা যায়, যদি মেষ রাশির ব্যাবসায়ীদের সাথে জড়িত জাতকদের এই গোচরের প্রভাবে তাদেরও বিদেশ যাত্রাও আপনার জন ফলদায়ী হতে চলেছে। এই রাশির পেশাবলা জাতক এই সময়ে নিজের আয়ে বৃদ্ধি দেখতে পারে।

যদিও এই সময়ে আপনার খরচাতে বেশ বৃদ্ধি হওয়ার আশংখা রয়েছে, যার সোজাসুজি প্রভাব আপনার আর্থিক স্থিতিতে পড়বে। এটা চলাকালীন আপনার মানসিক সমস্যা বা চাপের সম্মুখীন করতে হতে পারে। এছাড়া এই সময় আপনার স্বাস্থ্যও কিছুটা সমস্যা দিতে পারে।

উপায় : সোমবার আর শুক্রবারের দিন সাদা কাপড় ধারণ করুন। এরকম করার ফলে শুক্রের লাভকারী প্রভাব বৃদ্ধি হয়।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

শুক্রের গোচর, বৃষভ রাশির লগ্ন স্বামী আর ষষ্ঠ ভাবের স্বামী একাদশ ভাবে। এরকম সময়ে এই গোচর বৃষভ রাশির জাতকদের জন্য শুভ পরিনাম নিয়ে আসবে। যেমন সেবার প্রতিনিধিত্ব করার ষষ্ঠ ঘরের স্বামী একাদশ ভাবে উপস্থিত রয়েছে, এরকম সময়ে এই রাশির পেশা করণীয় জাতক নিজের কর্মক্ষেত্রে বেতন বৃদ্ধি, বোনাস, পদোন্নতি আশা করতে পারেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা আর মান -সম্মান এ বৃদ্ধি হবে। এছাড়া যে সব লোকজন এই সময়ে চাকরীর জন্য চেষ্টা করছিলেন তাদের এই সময় ভালো সুযোগ প্রাপ্ত হতে পারে।

শুক্রের এই উচ্চ স্থিতি বৃষভ রাশির জাতকদের জন্য প্রেম জীবনের ব্যাপারে শুভ সমাচার নিয়ে আসবে। যদি আপনি কারুর সাথে সত্যি ভালোবাসা মধ্যে থাকেন তাহলে এই সময়ে আপনি উনার সামনে নিজের অনুভূতি ব্যাক্ত করতে পারেন। কেননা এই সময় আপনি উনার কাছ থেকে পজেটিভ উত্তর পেতে পারেন। এই সময় আপনার সাক্ষাৎ কোন পুরোনো বন্ধুর সামনে হতে পারে আর আপনি পুরোনো স্মৃতি জাগিয়ে তুলতে পারেন।

এই সময়ে বৃষভ রাশির ছাত্রও নিজের ক্ষমতাকে সবথেকে ভালো প্রদর্শন করবে, যা এই সময়ে শিখাবিদ্দ্যা উনার প্রদর্শনকে সাহারনা দিবে।

উপায় : যুবতী মেয়েদের কে সুন্দরতার সাথে জড়িত জিনিস দান করুন।

মিথুন রাশি

শুক্র মিথুন রাশির জাতকদের জন্য পঞ্চম ভাব আর দ্বাদশ ভাবে নিয়ন্ত্রিত করে, আর নিজের দ্বাদশ ভাবের মাধ্যমে কুম্ভ থেকে হয়ে মীন রাশিতে নিজের উচ্চ স্থিতিতে গোচর করে। এছাড়া এই সময়ে আপনি নিজের সংগঠনের জন্য কিছু ভালো আর ভালো বিকাশের দিকে অগ্রসর হবেন। এটি আপনাকে একটি নির্ধারিত সময়ে উচ্চ মানোকের সাথে লক্ষ্যের প্রাপ্ত করতে সাহায্য করবে, যারফলে আপনার স্থিতি তে বৃদ্ধি হবে আর আপনার কর্মক্ষেত্রে ভালো উন্নতি হবে।

প্রদর্শন কলা, মিডিয়ার সাথে জড়িত লোকজন নিজের জ্ঞান বা শখ আর কৌশলকে একটি পেশাতে বদলাতে চাইছেন, তাহলে তাদের এই সময়ে সেই সফলতা পাওয়ার সম্ভবনা রয়েছে। মিথুন রাশির কিছু জাতকের জন্য বিদেশ থেকে লাভ পাওয়ার সম্ভবনা রয়েছে।

এই সময়ে মিথুন জাতকদের ভালো, করুন আর রোমান্স এ ভরা থাকবে। এই সময় আপনি আপনার পার্টনারের প্রতি খুব ভালোবাসা দেখবেন। তার সাথেই এই সময় অনেক স্মরণীয় ট্রিপ বা মনোরঞ্জন পার্কেও যেতে পারেন। বিবাহিত জাতক নিজের বাচ্চার এই গোচরের সময় সফলতার সিঁড়ি চড়তে দেখবেন। সব মিলিয়ে, ঘরের পরিবেশ শান্ত আর খুশিতে ভোরে থাকবে।

যদিও, কখনো-কখনো কর্মক্ষেত্রে আপনাকে অতি আত্মবিশ্বাসী আর ভালোবাসতে অবাস্তবিক আশার স্থাপিত করার কারণ হতে পারে,এরকম স্থিতিতে আপনার সব ভালো পরিণামে এই জল ঢালার কাজ হতে পারে, সেইজন্য সাবধান থাকুন।

উপায় : প্রতিদিন শুক্র হোৱাৰ সময় শুক্র মন্ত্রের জপ করুন।

কর্কট রাশি

আপনার চতুর্থ আর একাদশ ভাবের স্বামী শুক্র, কুম্ভ রাশির থেকে মীন রাশিতে প্রবেশ করার সময় নিজের নবম ভাবে হয়ে যেতে পারে। নবম ঘর লম্বা দূরত্বের যাত্রাতে, পূজাপাঠ বা ভাগ্যের প্রতিনিধিত্ব করে।

যেমন, এরকম স্থিতিতে শুক্র একটি খুব মজবুত “ধন যোগ” তৈরী করে যা আপনার কর্মস্থলে আপনার বর্তমান বেতন, পদোন্নতি আর বেতন বৃদ্ধি হওয়ার প্রবল সম্ভবনা রয়েছে। এই সময়ে সমাজে আপনার মান-সম্মান আর পদ-প্রতিষ্ঠাতে বৃদ্ধি হবে। এই সময় আপনার সামাজিক সীমাতে আপনার স্ট্যাটাস ও বাড়বে। এই রাশির ব্যাপারী জার্তকদের জন্য এই সময় বেশ লাভ হওয়ার সম্ভবনা রয়েছে। তার সাথেই আপনি এই সময়ে নিজের কাজ থেকে অপার সন্তুষ্টি আর প্রসন্নতা প্রাপ্ত করবেন।

এই অবধির সময় আপনার সুখ-সুবিধাতে বৃদ্ধি হবে, এই সময় যে কোন এরকম সম্মতি বা গাড়িতে নিবেশ করার জন একটি ভালো সময় রয়েছে যা আপনি লম্বা সময় ধরে চাইছেন। এই সময়ে আপনি আপনার পরিবারের সাথে কোন লম্বা দূরের যাত্রাতে যাওয়ার যোজনা বানাতে পারেন, যা এই সময় পূরণ করার জন্য একটি আদর্শ সময় হতে পারে। তার সাথেই ভালোবাসতে জড়িত লোকজনদের নিজেদের মধ্যে বোঝাপড়ার কারণে এই সময় সম্পর্কে শান্তি মিলবে।

উচ্চ শিক্ষার কারণে বিদেশ যাত্রা করার ইচ্ছা কর্কট রাশির ছাত্রদের এই সময়ে বঞ্ছিত পরিনাম প্রাপ্ত হওয়ার সম্ভবনা রয়েছে।

উপায় : শুক্রের পজেটিভ পরিনাম বাড়ানোর জন্য সকালের পুজোর সময় শ্রী যন্ত্রের ধ্যান করুন।

সিংহ রাশি

সুখ-সুবিধা, বিলাসিতা, আর রোমান্সের গ্রহ শুক্র, সিংহ রাশির জাতকদের জন্য তাদের ভাই-বোন, সাহস, যাত্রার তৃতীয় ভাবে আর কেরিয়ার আর পেশার দশম ভাবে নিয়ন্ত্রিত করে।

যদি কথা বলা হয় আপনার পেশা আর ব্যাবসার ব্যাপারে, আপনার এই সময়ে অনেক চ্যালেঞ্জ, উৎরাই-চড়ায়ের সম্মুখীন করতে হতে পারে। এছাড়া, আপনাকে আপনার কর্মস্থলে আপনার কথাবাত্রাতে যতটা সম্ভব সোহাগপূর্ণ রাখতে হবে, অন্যথা আপনাকে সেটির গম্ভীর ফলাফল দেখতে হতে পারে। এছাড়া যতটা সম্ভব এই গোচরের সময় যাত্রা করা থেকে বাঁচুন, কেননা এই সময় করা যে কোন যাত্রা আপনাকে কেবল মানসিক চাপ দিবে আর আপনার খরচাতে বৃদ্ধি করাতে প্রমাণিত হবে।

এছাড়া বিবাহিত জাতকদের জীবনসাথীর জীবনে সমৃদ্ধি আসবে, যা এই সময় আপনার আর্থিক স্থিতিকে বাড়াতে সাহায্য করবে। শুক্রের এই স্থিতি এটিও বলে যে, এই সময়ে আপনি নিজের কিছু গুপ্ত সুখের পূর্তি করার বিচার মনের ভিতর করতে পারেন, যদিও আপনাকে সেটির থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

এছাড়া আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে বিশেষ ভাবে আপনার চোখ আর পেটের বিশেষ ধ্যান রাখুন।

উপায় : এই সময়ে ভগবান পরশুরামের কথা শুনুন আর উনার ব্যাপারে পড়াও আপনাকে শুভ ফল প্রদান করবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য, যা পরিবার, বাণী আর সঞ্চিত ধনের দ্বিতীয় ভাবে আর ভাগ্য আর সম্মৃদ্ধি নবম ভাবে নিয়ন্ত্রিত করে, ভাগিদারী, বিবাহিত সম্পর্কের আর ব্যাবসায়ের নিজের সপ্তম ভাবের মাধ্যমে গোচর করবে।

যেমন সঞ্চারের দ্বিতীয় ঘরের স্বামী, শুক্র নিজের উচ্চ স্থিতিতে, এরকম সময়ে আপনার প্রেরক শক্তি আর আকর্ষঘ্ন থেকে অনেক লোক আপনার দিকে আকর্ষিত হওয়ার সম্ভবনা রয়েছে। এই সময় কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা প্রশংসা মিলবে। মানে সব মিলিয়ে এই পুরো সময় আকর্ষণের কেন্দ্র হয়ে থাকবে, যেখানে সবাড়ির ধ্যান আপনার দিকে থাকবে।

যে সব লোকজন ব্যাবসা বা শেয়ারিং এ ব্যবসা শুরু করার চেষ্টা করছেন তাদের জন্য এই সময় খুব শুভ হতে চলেছে। এছাড়া যারা প্রথম থেকেই ব্যাবসার ক্ষেত্রে রয়েছেন উনাদের এই সময়ে সঠিক উপযোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কেননা এই সময় আপনার জন্য লাভ আর নতুন অবসরের সুযোগ নিয়ে আসতে পারে। এছাড়া কিছু ছোট যাত্রা আপনাকে ফলদায়ী পরিনাম প্রদান করবে আর আপনার ব্যবসাতে বিস্তারে আপনার সাহায্য করবে।

এই গোচর ব্যাক্তিগত সম্পর্কের জন্য খুব শুভ সময়, বিশেষ রূপে একল মূল নিবেশীয় দের জন্য, কেননা এই সময় যদি আপনি ভাবনার সেই ব্যাক্তি কে বলেন জেক আপনি পছন্দ করেন, থামলে উনি প্রথমে আপনার প্রস্তাবের জন্য অনুকূল প্রতিক্রিয়া পাওয়ার সম্ভবনা রয়েছে। বিবাহিত জাতকও এই সময় নিজের পার্টনারের সাথে বিবাহিত আনন্দ আর খুশির লাভ উঠাতে পারবেন। এছাড়া এই গোচর আপনার পরিবারে বিস্তারের জন্য খুব ভালো হবে।

যেমন, সপ্তম ঘর সমাজেরও প্রতিনিধিত্ব করে, এরকম সময়ে আপনার নাম, সমাজে আরও মান-সম্মানে বৃদ্ধি করতে চলেছে। এই সময়ে এটিও বোঝায় হে যদি আপনি কোন আদালত বা আইনি লড়াই লড়ছেন তাহলে আপনি তাতে বিজয়ী হতে পারেন। রাজনীতিতে জড়িত লোকজনও শুক্রের এই উপস্থিত চক্রের সময় উচ্চতা পর্যন্ত যাওয়ার সম্ভবনা রয়েছে।

উপায় : প্রতিদিন সকালে “অষ্ট লক্ষী স্রোতম” র পাঠ করুন।

তুলা রাশি

শুক্র তুলা রাশির লগ্ন ভাবে নিয়ন্ত্রিত করে, যা নিজের ব্যাক্তিগত, আর পরিবর্তন আর হঠাৎ করে নতুন বদলাবের অষ্টম ভাবে প্রতিনিধিত্ব করে, মীন রাশির চ্যালেঞ্জ, বাধা আর রজার ষষ্ঠ ভাবের মাধ্যমে গোচর করছে। যা এই দিকে ইশারা করে যে এই সময়ে আপনাকে বিশেষ ভাবে আপনার স্বাস্থ্যের ধ্যান রাখার প্রয়োজন রয়েছে, কেননা এই গোচরের প্রভাবে আপনার চোখ, সর্দি, খাশি আর ত্বকের সাথে জড়িত সমস্যার সম্মুখীন করতে হতে পারে। এছাড়া আপনার ব্যাস্ত দিনচর্চা আপনাকে সমস্যা আর মানসিক চাপ দিতে প্রমাণিত হবে। সেইজন্য নিজের আহারে উচিত ধ্যান রাখুন আর নিয়মিত রূপে জিম যাওয়া আপনার জন্য ফলদায়ী প্রমাণিত হবে।

আপনার নিজের খরচার বিশেষ ধ্যান রাখতে হবে কেননা এই স্থিতি তে শুক্র আপনার ব্যয়ের দ্বাদশ ভাবে প্রতক্ষ রূপে প্রভাবিত করছে। অন্যথা, আপনার এই গোচরের সময় নিজের জীবন যাপন করার জন্য টাকা ঋণ নেওয়ার প্রয়োজন পড়তে পারে। আহকারে এই সময় আপনার শত্রু আপনার উপর হাবি হওয়ার সম্পূর্ণ চেষ্টা করবে, সেইজন্য এই মার্গে ও আপনার সাবধানে কাজ করা উচিত।

ষষ্ঠ ভাব অনুশাসন আর প্রত্যেক সংকল্পের ইশারা করে, যা এই দিকে ইশারা করে যে কর্মক্ষেত্রে আপনি আপনার চেষ্টাতে আর কঠোর পরিশ্রমের সাথে ক্রমশ এগিয়ে যাবেন কেননা এই সময় আপনার কর্মস্থলে কিছু চ্যালেঞ্জ এর সাথে আপনার সম্মুখীন হতে পারে। তার সাথেই, এই সময় ভালো ফল পরিনাম পাওয়ার জন্য নিজের চোখ আর ধ্যান নিজের লক্ষ্যের দিকে কেন্দ্রিত করুন। যদিও, এই সময়ে আপনার সম্পর্ক কোন বাধা ছাড়াই সহজ হওয়ার সম্ভবনা রয়েছে।

উপায় : শুক্রবারের দিন নিজের ডান হাথের অনামিকাতে চাঁদি বা সোনাতে নির্মিত ভালো গুণবত্তা হীরা বা অপ্পল ধারণ করুন।

বৃশ্চিক রাশি

ভেনাস, যিনি বৃশ্চিক রাশির লক্ষণগুলির জন্য পঞ্চম এবং দ্বাদশ ঘরের কর্তা, তিনি কুম্ভ থেকে মীন রাশিতে রূপান্তরকালে তাঁর পঞ্চম প্রেম, রোম্যান্স, প্রজ্ঞা এবং বংশবৃদ্ধির জন্য বৃশ্চিক রাশিয়ানদের মধ্যে স্থানান্তরিত করবেন। এমন পরিস্থিতিতে বৃশ্চিক উত্সের লোকদের জন্য উপকারী সময়কাল থাকবে।

শুক্র তার উচ্চ অবস্থানে নাম, খ্যাতি এবং জনপ্রিয়তার জন্য পরিচিত হয়। পেশাগতভাবে, এই সময়টি প্রচার এবং ইনক্রিমেন্টের পথ সুগম করবে। বৃশ্চিক রাশির জাতকরা এই ব্যবসায়ের সাথে যুক্ত, বিশেষত যারা অংশীদারিত্ব হিসাবে তাদের ব্যবসা পরিচালনা করছেন তারা এই সময়ের মধ্যে প্রচুর লাভ এবং লাভ পাবেন।

এই সময়টি ব্যক্তিগত জীবনের দিক থেকে বৃশ্চিক রাশির জাতকদের পক্ষে খুব ভাল প্রমাণিত হবে। আপনার এই মুহুর্তে একটি পরিবেশ-এর-বায়ুমণ্ডল থাকতে চলেছে কারণ আপনার রোমান্টিক সম্পর্ক এই সময়ের মধ্যে একটি নতুন এবং উচ্চতর স্তরে থাকবে এবং এই সময়ের মধ্যে আপনার সঙ্গী আপনাকে সমর্থন করবে এবং আপনাকে ভালবাসবে। আপনার সঙ্গীর সাথে নিজের মন সম্পর্কে কথা বলার জন্য এটি একটি শুভ সময়ও হতে পারে, এটি করে আপনি আপনার এবং আপনার অংশীদারের মধ্যে যে কোনও বিরোধ বা উদ্বেগও শেষ করতে সক্ষম হবেন। এগুলি ছাড়াও, আপনার সঙ্গীকে বিশেষ বোধ করার জন্য, সিনেমার তারিখ বা রাতের খাবারের তারিখে সেগুলি নেওয়ার জন্য একটি রোমান্টিক পরিকল্পনা করুন, তবে এটি আপনার উভয়ের পক্ষেই মঙ্গলজনক প্রমাণিত হবে।

বৃশ্চিক রাশি রাশিয়ার একক স্থানীয়রাও এই সময়ের মধ্যে তাদের আকর্ষণ বৃদ্ধিতে বোধ করবে, যাতে বিপরীত লিঙ্গের লোকেরা তাদের প্রতি আরও বেশি আকৃষ্ট হয়। আপনার আনন্দদায়ক এবং কৌতুকপূর্ণ ব্যক্তিত্ব আপনাকে আপনার সামাজিক বৃত্তে জনপ্রিয় করে তুলবে। এছাড়াও এই সময়কালে বিবাহিত ব্যক্তিরা তাদের স্ত্রী / স্বামী থেকে উপকৃত হতে পারে।

বৃশ্চিক রাশিচক্রের শিক্ষার্থীরাও এই গোচর থেকে উপকৃত হতে পারে কারণ, শুক্রের এই অবস্থান তাদের একটি পরিষ্কার এবং প্রগতিশীল চিন্তার প্রক্রিয়া দেবে। এছাড়াও, মিডিয়া, সাংবাদিকতা, ফ্যাশন ইত্যাদিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা এই ট্রানজিট থেকে প্রচুর উপকৃত হতে পারে।

উপায় : প্রত্যহ “শ্রী ললিতা সহস্রনাম স্রোতম” র পাঠ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

ধনু রাশির লোকদের জন্য, শুক্রের এই ট্রানজিটটি তাদের চতুর্থ ঘরে থাকবে, যা মা, বিলাসিতা, আরাম এবং জমির প্রতিনিধিত্ব করে। ভেনাস আপনার ষষ্ঠ বাড়ি যা প্রতিযোগিতা এবং সুবিধাগুলির একাদশ ঘর পরিচালনা করে, এটি সূচিত করে যে এই সময়ে আপনি আপনার মা এবং পরিবারের প্রসূতি পক্ষ থেকে প্রচুর সুবিধা এবং উপহার পাবেন। এই সময়ে, আপনার মা এবং আপনার সম্পর্কও নতুন দিকনির্দেশ এবং শক্তি পাবেন। সামগ্রিকভাবে, আপনার পারিবারিক পরিবেশ শুক্রের এই ট্রানজিট চলাকালীন সুখ এবং শান্তিতে পূর্ণ হবে।

ভেনাসের এই ট্রানজিট চলাকালীন, আপনি আপনার পরিবার এবং বন্ধুরা যারা আপনাকে সর্বদা দুঃখ বা অসুবিধার সময়ে সমর্থন করেছেন তাদের আরও ভাল করে বুঝতে এবং সনাক্ত করতে সক্ষম হবেন। আপনি এই লোকদের সম্মানে একটি ছোট ইভেন্টও করতে পারেন। স্বামী-স্ত্রীর 7 তম বাড়ি থেকে এটি 10 ​​তম ঘর হিসাবে, এখানে ভেনাসের উচ্চতর অবস্থানের অবস্থানটি ইঙ্গিত দেয় যে আপনার সঙ্গী এই সময়ে তাদের জীবনে উন্নতি করবে। এটির সাহায্যে আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মজাদার এবং প্রেমময় মুহুর্তও আশা করতে পারেন।

আপনার বাড়ি বা বাড়ির সাথে সম্পর্কিত কাজ, মানসিক প্রশান্তি এবং সান্ত্বনা এই সময়ে আপনার সর্বোচ্চ অগ্রাধিকার হবে এবং আপনি এমন কাজ এবং প্রকল্পগুলি করতে চান যা আপনাকে বাড়ি থেকে কাজ করার স্বাধীনতা দেয়। চতুর্থ বাড়িতে ভেনাসের উপস্থিতির সময়, এই সময়ে আপনি আপনার বাড়ির সজ্জা বা সংস্কার সম্পর্কে ভাবতে পারেন।

ধনু রাশির কিছু স্থানীয় এই সময়ের মধ্যে জমি এবং রিয়েল এস্টেট বিক্রয় ও ক্রয় থেকে উপকৃত হতে পারে।

উপায় : এই গোচরের সময় প্রতিদিন দেবী কাত্যায়নীর পূজা

মকর রাশি

মকর রাশির জাতকদের জন, শুক্র, বুদ্ধির পঞ্চম ভাবে আর পেশা আর কেরিয়ারের দশম ভাবে নিয়ন্ত্রিত করে, এই প্রকার, মকর রাশির জাতকদের জন্য “যোগকারক” গ্রহ। এটি আপনার তৃতীয় ভাবে হয়ে যাবে যা ভাই-বোন, সঞ্চার, ছোট যাত্রা আর ইচ্ছাকে প্রতিনিধিত্ব করে, যে কারণে এই সময়ে আপনার ভাই-বোনের সাথে আপনার সম্পর্ক ভালো আর সোহাগপূর্ণ হওয়ার সম্ভবনা রয়েছে। কর্মস্থলে আপনার কার্য্য আর চেষ্টার এই সময়ে কেউ এড়িয়ে চলতে পারবে না। ট্রেডিং আর শেয়ার বাজারের সাথে জড়িত লোকেদের শুক্রের এই স্থিতির সময় লাভ অবশ্যই মিলবে।

এই সময় ব্যাক্তিগত জীবনের সমর্থেও অনুকূল পরিনাম প্রদান করবে কেননা বিবাহিত জাতকদের এই সময় বাচ্চাদের তাদের কর্মক্ষেত্রে এগিয়ে যেতে আর সফলতা হতে দেখার সম্ভবনা রয়েছে। বাচ্চাদের সফলতা দেখে আপনার জীবনে খুশি অবশ্যই আসবে আর আপনার বাচ্চাদের প্রতিও গর্ব হবে।

শুক্রের শিক্ষার পঞ্চম ভাবে, আর নিজের উচ্চ স্থিতিতে প্রয়াসের তৃতীয় ভাবে হওয়া এই দিকে ইশারা করে যে, এই সময় মকর রাশির শিক্ষার সাথে জড়িত জাতকদের অপার সফলতা পাওয়ার সম্ভবনা রয়েছে।

সব মিলিয়ে দেখা গেলে এই সময়ের সঠিক ব্যবহার করে লাভ উঠানোর জন্য এই সময় খুব উপযুক্ত।

উপায় : নিজের ডান হাতের অনামিকা তে চাঁদি বা সোনাতে তৈরী ভালো অপ্পল ধারণ করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য শুক্র একটি যোগকারক গ্রহ হওয়ার কারণে আপনার সুখ, আরাম, বিলাসিতার চতুর্থ ভাব, আর ভাগ্যের নবম ভাবে নিয়ন্ত্রিত করে। আপনার কোন দূরের বা যার সাথে লম্বা সময় ধরে কথা হয়নি এরকম কোন আত্মীয়স্বজনের সাথে আর পরিবারের সদস্যদের সাথে মেলা বা সামঞ্জস্য বানানোর জন্য এটি একটি শুভ সময়। এর জন্য আপনি চাইলে ঘরে কোন শুভ বা ধার্মিক আয়োজন বা ছোট পার্টির আয়োজনও করতে পারেন।

ব্যাবসায়িক রূপে, আপনি আপনার সহযোগিতা আর বরিষ্ঠদের সাথে ভালো সম্বনয় প্রাপ্ত করতে চেষ্টা করবে, যা আপনাকে এই পরাগমনের সময়ে-সময়ে সমর্থন প্রাপ্ত হতে সাহায্য করবে।

উচ্চ শিক্ষা প্রাপ্ত করা ছাত্র এই গোচরের সময় নিজের রাহুতে আসা সব বাধা বা সমস্যা দূর করতে দেখা যাবে।

উপায় : দক্ষিণ পূর্বে দিশা তে নিচের দিকে মাথা নত করে প্রার্থনা করুন, কেননা শুক্র এই দিশার স্বামী।

মীন রাশি

মীন রাশির জন্য, শুক্র উনার তৃতীয় ভাবে যেমন, ভাই-বোন, স্বপ্ন আর রোচনাকৃত ভাব মানা হয়ে থাকে আর অষ্টম ভাবে , যে বদলাব আর পরিবর্তনের ঘর মানা হয়ে থাকে। নিজের খাবার-দাবারের ধ্যান রাখুন আর নিজের ফিটনেস স্তর কে ভালো বানানোর জন্য নিয়মিত রূপে জিম যান। যদিও এই গোচরের সময় আপনাকে আপনার ভাই-বোনের সম্পূর্ণ সাহায্য মিলবে।

ব্যাবসার সাথে জড়িত মীন রাশির জাতকদের জন্য এটি খুব শুভু সময় প্রমাণিত হবে কেননা এই সময় আপনি বেশ লাভ পাওয়ার আশা করতে পারেন। আপনার আর্থিক স্থিতি স্থির থাকবে আর নগদের আমদানিও এই সময় স্থির থাকতে চলেছে।

এই সময়ে নিজের উচ্চ বা উচ্চ স্থানে শুক্রের এই স্থিতি বোঝায়, চঞ্চল আর আত্মবিশ্বাস এ ভরপুর থাকবে, যারফলে বিপরীত লিঙ্গের লোক আপনার দিকে আকর্ষিত হবে যা চলাকালীন আপনি কারুর কাছ থেকে কোন নতুন প্রস্তাব পেতে পারেন।

সব মিলিয়ে এই গোচর একটি ভালো সময় প্রমাণিত হবে, যা মীন রাশির মূল বাসিন্দাদের আত্মবিশ্বাস আর আকর্ষণে বৃদ্ধি করবে, তাদের অনেক লোকেদের জন্য আকর্ষণকে কেন্দ্র বানিয়ে দেবে।

উপায় : শুক্রের হোৱাৰ সময় প্রতিদিন “শ্রী সূক্তম” র পাঠ করুন আর ধ্যান করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer