গুরু বৃহস্পতি গোচর 2021 - Jupiter Transit 2021 in Bengali

গুরু বৃহস্পতি গোচর 2021 গুরুর গোচর 2021 (Guru Gochar 2021)এর মাধ্যমে, আমরা আপনাকে 2021 সালে বৃহস্পতির স্থানান্তর এবং পূর্ববর্তী অবস্থা সম্পর্কে বলব। যার মাধ্যমে আপনি জানতে পারবেন যে এই বছর গুরু বৃহস্পতির স্থানান্তর কীভাবে আপনার রাশিচক্রকে প্রভাবিত করবে। 2021 সালের শুরুতে, বৃহস্পতি বৃহস্পতি শনির মকর রাশিতে বসবেন এবং 6 ম এপ্রিল, মঙ্গলবার সন্ধ্যা 6:01 টায় সঞ্চারকালে মকর থেকে কুম্ভের মধ্যে প্রবেশ করবেন। যারা এই রাজ্যে 15 সেপ্টেম্বর বুধবার অবধি থাকবে এবং তারপরে প্রত্যাহার শুরু করবে তারা আবার একবার মকর রাশিতে প্রবেশ করবে সকাল 4: 22 এ। যার পরে তারা আবার 20 নভেম্বর, শনিবার সকাল 11 টা 23 মিনিটে মকর থেকে কুম্ভের দিকে কুম্ভ পোস্টে বসবেন।

এমন পরিস্থিতিতে, গুরু বৃহস্পতির এই পরিবর্তনটি সারা বছর প্রতিটি রাশির স্থানীয়দের উপর প্রভাব ফেলবে। তাহলে আসুন জেনে নিন গুরু বৃহস্পতির বিভিন্ন রাশির জন্য 2021 স্থানান্তরিত হচ্ছে?

আপনার জীবনের সম্পর্কিত যে কোনও সমস্যা সমাধানের জন্য আমাদের জ্যোতিষীর পরামর্শ নিন।

Read in English - Jupiter Transit 2021

গুরু বৃহস্পতির গোচর 2021 মেষ রাশিফল

2021 মেষ রাশির নবম এবং দ্বাদশ ঘরের কর্ণধার গুরু স্থানান্তরিত বছরের অর্থাত্ 6 ই এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত আপনার একাদশ ঘরে গোচর করবে।

এই সময়ে আপনি অর্থ উপার্জন করবেন কারণ আর্থিকভাবে, এই গোচরটি আপনার পক্ষে আরও অনুকূল। আপনার আয় বৃদ্ধি পাবে এবং একাধিক আয়ের উপার্জন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আপনার অনেক উচ্চাকাঙ্ক্ষা পূরণে আপনি সফল হবেন। আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে যাতে আপনি বহু বিদেশী উত্স থেকে উপকৃত হতে পারেন।

এর পরে, গুরু ভাকরি হাঁটার সময় কুম্ভ থেকে মকর রাশিতে ফিরে আসবেন, যা 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর পর্যন্ত আপনার দশম ঘরকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে আপনার কর্মক্ষেত্রে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন কারণ ইতিমধ্যে বিদ্যমান শনিদেব আপনাকে বিভ্রান্ত করবেন।

আপনার নিজের কাজের প্রতি আরও ফোকাস করা দরকার। যদিও পারিবারিক জীবনে সুখ থাকবে তবে শনি আপনার পিতাকে প্রভাবিত করতে পারে, বৃহস্পতির উপর প্রভাব ফেলবে।

বছরের শেষে অর্থাৎ 20 নভেম্বর, বৃহস্পতি বৃহস্পতি আবার কুম্ভের মধ্যে বসবেন, যা আপনার একাদশ ঘরকে প্রভাবিত করবে। এই সময়ে আপনি আপনার ভাগ্য পাবেন। এই সময়টি আপনার জন্য সেরা সময় হিসাবে প্রমাণিত হবে।

আপনার ভালবাসার জীবনে আপনি অনেক সাফল্য পাবেন। এছাড়াও বিবাহিত জীবনে আপনি সুখ পাবেন। তবে এই সময়ে, যতটা সম্ভব অলসতা ত্যাগ করুন অন্যথায় লোকসান হবে। একাদশ ঘরের বৃহস্পতি আপনাকে প্রচুর সম্পদ দেবে।

উপায়: প্রত্যহ ঘর থেকে বেরোনোর সময় মস্তকে কেশরের তিলক অবশ্যই লাগাবেন।

গুরু বৃহস্পতির গোচর 2021 বৃষভ রাশিফল

গুরু গোচর 2021 অনুসারে, বৃষের প্রভু অষ্টম এবং একাদশ ঘরের কর্তা এবং এই বছর জুড়ে আপনার দশম ও নবম ঘরকে প্রভাবিত করবে।

বছরের শুরু অর্থাৎ 6ই এপ্রিল থেকে 15 ই সেপ্টেম্বর পর্যন্ত বৃহস্পতি আপনি মকর থেকে ছেড়ে যাওয়ার সময় কুম্ভের মধ্যে বসে থাকবেন, যা আপনার দশম ভাবে সক্রিয় করবে। এই সময়ে আপনি আপনার কর্মক্ষেত্রে অনেক সমস্যার মুখোমুখি হবেন।

তবে পারিবারিক জীবনের জন্য সময়টি মঙ্গলজনক হবে। আপনার পরিবারে সুখ এবং শান্তি আপনার মনকে আনন্দিত করবে।

অর্থনৈতিক দিকটি কিছুটা দুর্বল হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার আগের চেয়ে বেশি পরিশ্রম করা দরকার।

এর পরে, 15 সেপ্টেম্বর, গুরু বৃহস্পতি ভাকরি হয়ে মকর ফিরে আসবেন। তারা বছরের শেষ পর্যন্ত সেখানে থাকবে অর্থাৎ 20 নভেম্বর, যা আপনার নবম ঘরকে প্রভাবিত করবে।

এই সময়ে আপনি অনেক ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। বাবার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বাড়বে।

তবে এই সময়টি আপনার জন্য মঙ্গলজনক এবং আপনি ভাগ্যবান পাবেন। আপনার আগ্রহ আধ্যাত্মিকতার দিকে যাবে।

এর পরে, যখন গুরু বৃহস্পতি 20 নভেম্বর কুমারীটিতে ফিরে আসবেন, তখন আপনার দশম ভাবটি আবার সক্রিয় হবে।

এটি কাজের সুযোগে পরিবর্তন আনবে। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন তবে স্থানান্তরটি হয়ে যাবে।

সুখ এবং শান্তি পারিবারিক জীবনে ফিরে আসবে। পিতামাতার স্বাস্থ্যেরও উন্নতি হবে।

উপায়: বৃহস্পতিবারের দিন ব্রাম্ভণ এবং গরিবদের ভোজন করান।

গুরু বৃহস্পতির গোচর 2021 মিথুন রাশিফল

গুরু গোচর 2021 অনুসারে, মিথুন রাশিতে মনিব সপ্তম এবং দশম ভাবের কর্তা এবং শুরুতে যখন তিনি নবম ভাবে স্থানান্তরিত হন, আপনার রাশির চিহ্নটি সম্পূর্ণ শুভ হবে।

কারণ বছরের শুরু থেকে অর্থাত্ 6এপ্রিল থেকে 15 ই সেপ্টেম্বর পর্যন্ত বৃহস্পতি আপনি মকর থেকে বের হওয়ার সময় কুম্ভের উপর বসে থাকবেন, যা ভাগ্যের দিকে পরিচালিত করবে এবং আপনি প্রতিটি সিদ্ধান্ত গ্রহণে সাফল্য পাবেন।

দাম্পত্য জীবনে স্ত্রীর সাথে সম্পর্ক আরও ভাল হবে তাদের সম্মান ও শ্রদ্ধা বাড়বে। যার কারণে আপনি অর্থ উপার্জন করবেন।

তীর্থযাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। পড়াশোনার ক্ষেত্রে শিক্ষার্থীদের বাড়ি থেকে সরে যেতে হতে পারে।

এর পরে, গুরু বৃহস্পতি করার সময় 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর মকর রাশিতে বসে থাকবেন, যার ফলস্বরূপ আপনি বিরূপ ফল পাবেন। এই সময়ে আপনার অষ্টম ঘরটি প্রভাবিত হবে।

এটি আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত অনেক সমস্যা দিতে পারে। অর্থের ক্ষেত্রেও কিছু সমস্যা হবে।

শ্বশুরবাড়ী কারও স্বাস্থ্যের পক্ষে অসুবিধে করবে। বাবার পক্ষেও এই সময়টা ভাল নয়।

যাইহোক, 20 নভেম্বর থেকে, গুরু বৃহস্পতিটি আপনার উত্সব দিয়ে আবার আপনার নবম ভাবে বসবেন, তখন আপনার সমস্যাগুলি অনেকাংশে হ্রাস পাবে।

আপনার ভাগ্য বৃদ্ধি পাবে, যা সমস্ত কাজ শুরু করবে। পিতা সুবিধা পাবেন।

সময় বিবাহিত জীবনের জন্যও শুভ ফল দেবে। এটি সুখ নিয়ে আসবে এবং আপনার শ্রদ্ধা বাড়বে।

আপনাকে ধর্মীয় কাজে অংশ নিতে দেখা যাবে। এর সাথে প্রেমের ক্ষেত্রেও অনেক সাফল্য আসবে।

উপায়: বৃহস্পতিবারের দিন কলা বৃক্ষের পরিক্রমা করুন আর সেটিতে ছোলার ডাল অর্পিত করুন।

স্বাস্থ্য পরামর্শ থেকে পান স্বাস্থ্য সম্বন্ধিত যে কোন সমস্যার জ্যোতিষীয় সমাধান

গুরু বৃহস্পতির গোচর 2021 কর্কট রাশিফল

গুরু গোচর 2021 অনুসারে, বৃহস্পতি গ্রহটি কর্কটের সপ্তম এবং নবম ভাবের অধিপতি এবং বছরের শুরু থেকে অর্থাৎ 6এপ্রিল থেকে 15সেপ্টেম্বর পর্যন্ত এটি অষ্টম ঘরে কর্কট রাশি থেকে গোচর করবে। যার কারণে আপনি বিরূপ ফল পাবেন।

আপনার মন আধ্যাত্মিক কর্মে আরও নিযুক্ত থাকবে। বিবাহিত জীবনে সন্তানের পক্ষ থেকে ভাগ্য সামান্য পাওয়া যাবে।

স্বাস্থ্য বাবার পক্ষে সম্ভব। অর্থের ক্ষতি হওয়ার পরেও মোটগুলি দৃশ্যমান। কোনও অবাঞ্ছিত যাত্রায় যেতে চাই না। আপনি যদি ব্যাংক থেকে ঋণ নেওয়ার কথা ভাবছিলেন, তবে সাফল্য পাওয়া সম্ভব।

এর পরে, গুরু আপনার সপ্তম ঘরে প্রভাব ফেলবে বৃহস্পতিবারের সময় 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর পর্যন্ত মকর রাশিতে বসে, যা পেশাদার নেটিভদের ব্যবসায়ের ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য দেবে।

ভাল অর্থ উপকৃত হবে। পরিবারে আপনার শ্রদ্ধা বাড়বে। তবে তা সত্ত্বেও বিবাহিত জীবনে উত্থান-পতন হবে। তবুও জীবনে অনেক ভালবাসা থাকবে।

যাইহোক, 20 নভেম্বর পরে, যখন গুরু দেব মার্গ হয়ে কুম্ভে ফিরে আসবেন এবং আপনার অষ্টম ঘরটি সক্রিয় থাকবে, তখন আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে আগের চেয়ে আরও সচেতন হওয়া দরকার।

কেউ পুরানো টাকা ফেরত দিতে পারে। আধ্যাত্মিক বিষয়ে বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা মূল বিষয়গুলি বুঝতে সাফল্য পাবেন।

উপায়: গরুকে ছোলার ডাল অথবা সবুজ সবজি খাওয়ান।

গুরু বৃহস্পতির গোচর 2021 সিংহ রাশিফল

গুরু গোচর 2021 অনুসারে, গুরু বৃহস্পতি সিংহ রাশিচক্রের পঞ্চম এবং অষ্টম ভাবের কর্তা এবং এই বছরের শুরু থেকে অর্থাত্ 6এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত আপনার সপ্তম ভাবে গোচর করবেন।

আপনার প্রেম জীবনের জন্য এই সময়টি খুব ভাল হবে। বিশেষত অবিবাহিতরা এই সময়ের মধ্যে বিবাহিত হওয়ার সম্ভাবনা রাখবেন।

অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের বিবাহিত জীবনে সুখ উপভোগ করবেন এবং আপনার স্ত্রী কাজের ক্ষেত্রে কিছুটা বড় সুবিধা বা সম্মান পাবেন।

আপনার আয়ও ধারাবাহিকভাবে বাড়বে। স্বাস্থ্যের জন্য সময়ও ভাল থাকবে।

এর পরে, বৃহস্পতি করার সময় 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর পর্যন্ত মকর রাশিতে বসে, গুরু বৃহস্পতি আপনার ষষ্ঠ ইন্দ্রিয়কে প্রভাবিত করবে, যাতে আপনি আপনার বকেয়া ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন।

এই মুহুর্তে আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কারণ কোনও বড় রোগের লক্ষণ রয়েছে। আপনার ব্যয় এই রোগের সাথে বাড়বে।

যদিও বাচ্চারা সুখ পাবে, তবে মাতৃ পক্ষের লোকদের কাছ থেকে আপনার কিছু সমস্যা হতে পারে।

20 নভেম্বর থেকে, গুরু দেব যখন আপনার সপ্তম ভাবে উত্তরণের মধ্য দিয়ে চলে যাবেন, তখন আপনার বিবাহিত জীবনেও সুখ উপস্থিত হবে।

আপনি পত্নী থেকে সমর্থন পাবেন। পরিশ্রম অনুসারে আপনি সব কাজে সাফল্য পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। একই সাথে সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বৃদ্ধি পাবে।

যে নেটিভরা প্রেমের বিয়েতে ভাবতে ভাবছেন তারা সুখবর পাবেন।

উপায়: প্রত্যেক বৃহস্পতিবারের দিন পিপল বৃক্ষ স্পর্শ না করে জল অর্পিত করুন।

গুরু বৃহস্পতির গোচর 2021 কন্যা রাশিফল

গুরু বৃহস্পতি কন্যা রাশিচক্রের চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং এই বছরের 6 এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত আপনার ষষ্ঠ ভাবে গোচর করছেন।

এই সময়টি লেখাপড়ার পক্ষে ভাল হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা সাফল্য পাবেন।

আপনার খাবারের বিশেষ যত্ন নিন, অন্যথায় স্থূলত্ব বৃদ্ধি আপনাকে বিরক্ত করতে পারে। আপনি আপনার ব্যয়ও লাগাতে ব্যর্থ হবেন। মাঠে প্রতিটি কাজে অনেক বাধা থাকায় মন হতাশাগ্রস্ত হবে।

দাম্পত্য জীবন প্রতিকূল হবে কারণ স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। এছাড়াও, কোনও ব্যক্তির সাথে সম্পত্তির বিবাদও সম্ভব।

এর পরে, আপনার পঞ্চম ভাবটি 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর পর্যন্ত গুরু দেবের প্রতিশ্রুতি দ্বারা প্রভাবিত হবে, যার কারণে শিশু পক্ষ স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে।

এই সময়টি লেখাপড়ার জন্য খুব ভাল হবে। শিক্ষার্থীরা লেখাপড়ায় কিছুটা বাধার পরে সাফল্য পাবে। আপনার আয় বাড়বে যা আপনাকে শ্রদ্ধা করবে।

যাইহোক, যখন গুরু বৃহস্পতি 20 নভেম্বর থেকে আপনার সপ্তম ভাবে আবার ফিরে আসবেন, তখন আপনার স্বাস্থ্য হঠাৎ হ্রাস করে রেকর্ড করা হবে। দাম্পত্য জীবনও মানসিক চাপ বোধ করবে এবং আপনি নিজের সুখের অভাব বোধ করবেন।

অর্থনৈতিক জীবনের প্রভাবগুলি ব্যয়ও বাড়িয়ে দেবে যার কারণে কড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: শুক্রবারের দিন গো মাতাকে গুড় আর গম খাওয়ান।

গুরু বৃহস্পতির গোচর 2021 তুলা রাশিফল

গুরু বৃহস্পতি কন্যা রাশি তৃতীয় এবং সপ্তম ভাবের কর্তা এবং এই বছরের 6 এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত আপনার পঞ্চম ভাবে গোচর করছেন।

আপনার পড়াশুনার জন্য এই সময়টি খুব ভাল হবে। শিক্ষার্থীরা শিক্ষায় সাফল্য অর্জন করতে সক্ষম হবে। আপনি যদি উচ্চশিক্ষা পাওয়ার কথা ভাবছিলেন, তবে সময়টিও তাঁর পক্ষে ভাল।

বিবাহিত জীবন ভালো থাকবে। বিবাহিত নেটিভদের জীবনে নতুন অতিথির আগমন সম্ভব। একটি বিবাহযোগ্য সদস্য বাড়িতে বিয়ে করা যেতে পারে। আপনি সন্তানের সুখও পাবেন।

অর্থ সম্পর্কিত প্রতিটি সমস্যা দূর হবে এবং আয়ের পরিমাণও বাড়বে। আপনি যদি অবিবাহিত ছিলেন, তবে আপনার জীবনে একটি বিশেষ ব্যক্তি আসতে পারে এবং বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন থাকবে।

এর পরে, বৃহস্পতি 15 শে সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর বকরি হয়ে আপনার চতুর্থ ভাবে থাকবে, যার কারণে মায়ের স্বাস্থ্যের সমস্যা হতে পারে।

আপনি যদি বিদেশে থাকেন তবে আপনি এই সময়ে নিজের দেশে ফিরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পৈত্রিক সম্পত্তি উপকৃত হবে।

এছাড়াও, সম্পত্তি সম্পর্কিত যে সমস্ত লোকের সাথে কোনও বিরোধ ছিল তারা এতে সাফল্য পেতে পারে। এর জন্য আপনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া দরকার।

বছরের শেষভাগে, যখন গুরু বৃহস্পতি 20 নভেম্বর আবার কুম্ভের মধ্যে ফিরে আসবেন, তখন আপনার পঞ্চম ঘরটি সক্রিয় হবে, যা সমস্ত ধরণের সন্তানের সুখ দেবে। সম্পদ সম্পর্কিত প্রতিটি আর্থিক সঙ্কটও দূরে থাকবে।

আপনি শিক্ষায় সাফল্য পাবেন। আপনি মাঠে কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম বোধ করবেন।

উপায়: প্রত্যহ গরুকে আটার লয়ে হলুদের তিলক লাগিয়ে খাওয়ান।

গুরু বৃহস্পতির গোচর 2021 বৃশ্চিক রাশিফল

বৃহস্পতি গ্রহটি আপনার রাশিচক্রের দ্বিতীয় এবং পঞ্চম অধিপতি এবং বছরের শুরুতে 6 এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত আপনার রাশিচক্র থেকে চতুর্থ ঘরে সঞ্চারিত হয়।

এই গোচর আপনাকে একটি পারিবারিক সমস্যা দিতে পারে। যা পরিবারে কিছু সমস্যা দেখা দেবে। গার্হস্থ্য ব্যয় বৃদ্ধি পাবে এবং আর্থিক প্রতিবন্ধকতা সম্ভব হয়।

সম্পত্তি কিনতে সক্ষম হবে। মায়ের স্বাস্থ্য খারাপ হতে পারে, যেখানে আপনাকে অর্থ ব্যয় করতে হবে। সময়টি সন্তানের পক্ষেও অনুকূল বলে মনে হয় না।

আপনার বাচ্চারা যদি বাইরে যাওয়ার কথা ভাবছেন তবে তারা সাফল্য পেতে পারেন।

এর পরে, 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর পর্যন্ত, বৃহস্পতি বকরি হয়ে মকর যাবে যা আপনার তৃতীয় ঘরের উপর প্রভাব ফেলবে।

এই সময়ে আপনাকে অনেক ভ্রমণে যেতে হবে। এই ভ্রমণগুলিতে আপনি সাফল্য পাবেন। আপনি আপনার ছোট ভাইবোনদের প্রতি আরও সংবেদনশীল হবেন।

ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বাচ্চারা উন্নতি করবে। ভাগ্য আর্থিক জীবনে আপনাকে সমর্থন করবে এবং আপনি প্রচুর সম্পদ পাবেন।

শেষ অংশে, যখন গুরু বৃহস্পতি আপনার চতুর্থ ঘরে আবার বসবেন, তখন পরিবারের মধ্যে উত্তেজনা শেষ হবে।

আপনি পরিবারের সহায়তায় সম্পত্তি কিনে বিবেচনা করবেন। তবে আপনার বাড়ির ব্যয় বাড়বে কারণ আপনাকে আপনার অর্থের উল্লেখযোগ্য পরিমাণে বাড়িতে ব্যয় করতে দেখা যাবে।

উপায়: বৃহস্পতিবারের দিন উত্তম গুণের পুখরাজ রত্ন নিজের তর্জনী আঙুলে ধারণ করুন।

সাল 2021 আপনার জন্য কী বিশেষ নিয়ে আসবে জানার জন্য পড়ুন - বার্ষিক কুন্ডলী 2021

গুরু বৃহস্পতির গোচর 2021 ধনু রাশিফল

গুরু গ্রহ হ'ল আপনার রাশিচক্রের পাশাপাশি আপনার রাশিচক্র থেকে চতুর্থ ভাবের প্রভু। এই বছর গুরু বৃহস্পতি 6 এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত আপনার তৃতীয় বাড়িতে থাকবে, যা আপনাকে অনেক ছোট ভ্রমণে যাওয়ার সুযোগ দেবে। আপনার কোনও তীর্থযাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনি পরিবারে ছোট ভাইবোনদের ভালবাসা পাবেন এবং আপনাকে তাদের সমস্ত সম্ভাব্য সমর্থন দিতেও দেখা যাবে।

মায়ের স্বাস্থ্য দুর্বল হতে পারে, তাই তাদের যত্ন নিন। আর্থিক জীবনে আপনার ব্যক্তিগত প্রচেষ্টা চালিয়ে যান তবেই আপনি অর্থ উপার্জন করতে পারবেন।

তবে, 15 সেপ্টেম্বর, গুরু বৃহস্পতি ভাকরির মাধ্যমে আপনার দ্বিতীয় ভাবে বসবেন, যা পরিবারে উত্তেজনার পরে কিছুটা শান্তি নিয়ে আসবে।

আপনি আপনার সম্পত্তিগুলির মধ্যে একটি ভাড়া বিবেচনা করতে পারেন। আপনি মায়ের কাছ থেকে সুবিধা পাবেন। আপনি আপনার পরিবারের লোকদের প্রতি সমবেদনা প্রকাশ করবেন। আপনি এই সময়কালে ভাল খাবার খাওয়ার সুযোগ পাবেন।

এর পরে, 20 নভেম্বর, যখন গুরু দেব আপনার তৃতীয় ভাবে আবার বসবেন, আপনাকে যত্নবান হওয়া দরকার কারণ আপনার অলসতার বিকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি প্রতিটি কাজে বাধা বোধ করবেন।

ধর্মীয় আচার-আচরণ বৃদ্ধি পাবে, তবে উপার্জনের মোট পরিমাণ তৈরি হবে। অল্প বয়স্ক ভাইবোনরা তাদের সাথে উঠবে এবং তাদের সাথে বেড়াতে যেতে হতে পারে।

উপায়: শুল্ক পক্ষের বৃহস্পতিবারের দিন পুখরাজ রত্ন নিজের তর্জনী আঙুলে ধারণ করুন।

গুরু বৃহস্পতির গোচর 2021 মকর রাশিফল

বছরের বৃহস্পতি গ্রহটি আপনার রাশি থেকে দ্বাদশ এবং তৃতীয় ঘরের অধিপতি, বছরের প্রথম দিকে 6 এপ্রিল মকর থেকে আপনার দ্বিতীয় ভাবে বসে থাকবে। তারা 15 ই সেপ্টেম্বর পর্যন্ত এখানে থাকবে এবং এর পরে তারা আপনার উত্ক্রান্তে অর্থাৎ প্রথম বাড়িতে আসবে।

এমন পরিস্থিতিতে আপনি আপনার ছোট ভাইবোনদের কাছ থেকে সমর্থন পাবেন। পরিবারে দেখা যাবে আনন্দের পরিবেশ।

পরিবারে কোনও উদযাপন বা মঙ্গল অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। ছোট অতিথির আগমন বা বিবাহিত সদস্যের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ থেকে বণিক শ্রেণি লাভবান হবে।

তবে এর পরে, মার্গি গুরু বৃহস্পতি আপনাকে শুভ ফলাফলও দেবে। যা আপনাকে 20 নভেম্বর অবধি অনুকূল ফলাফল দেবে। আপনি বিদেশী উত্স থেকে লাভ করতে সক্ষম হবেন।

আপনার নিজস্ব ব্যক্তিগত প্রচেষ্টা সাফল্য বয়ে আনবে। যার সাহায্যে আপনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সফল হতে পারেন।

শেষ অংশে, যখন গুরু দেব আবার মার্গী হবেন, আপনি আপনার বক্তৃতায় মিষ্টি অনুভব করবেন। যা দিয়ে আপনি অন্যকে আপনার দিকে আকর্ষণ করতে সক্ষম হবেন।

আপনার এই প্রকৃতির সাথে আপনার সমস্ত কাজ সফল হবে। এটি মাঠে আপনার আয়ও বাড়িয়ে তুলবে, তবে এই মুহুর্তে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

উপায়: হলুদ মিষ্টি চাল বৃহস্পতিবারের দিন গরিবদের দান করুন।

গুরু বৃহস্পতির গোচর 2021 কুম্ভ রাশিফল

গুরু আপনার রাশিচক্র থেকে একাদশ এবং দ্বিতীয় ভাবের অধিপতি এবং বছরের শুরুতে আপনার নিজের রাশি, অর্থাৎ আপনার আরোহী স্থানান্তর করছে। এই গোচর চলাকালীন, আপনি 6 এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত মানসিক চাপ থেকে শান্তি পাবেন।

এমন পরিস্থিতিতে আপনি যে কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম বোধ করবেন। বিবাহিত জীবন ভালো থাকবে। একই সাথে, প্রেমের জীবনে ভাগ্যের সংমিশ্রণের কারণে এই সময়টি খুব ভালভাবে দেখা যায়।

তবে এর পরে, 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর পর্যন্ত, বৃহস্পতি বৃহস্পতি পিছিয়ে যাবে এবং আপনার দশম ভাবে বসে থাকবে যা কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার ব্যয়ে অসাধারণ বৃদ্ধি পাবে।

স্বাস্থ্যের দিক থেকে একজনকে সতর্ক থাকতে হবে, অন্যথায় মারাত্মক সমস্যা হতে পারে। আয়ের পতন ঘটবে, যার ফলে অর্থের ক্ষতি হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

এর পরে, যখন 20 শে নভেম্বর থেকে গুরু বৃহস্পতি আবার সক্রিয় হবে, তখন আপনার প্রথম ভাবটি সক্রিয় হবে, যা আপনার সমস্যাগুলি সরিয়ে দেবে। সিদ্ধান্ত গ্রহণে আপনি সফল হবেন।

আপনাকে অনেক আটকে থাকা প্রকল্পের পুনর্বিবেচনা করতে দেখা যাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন।

বিবাহিত জীবনে প্রেম এবং সুখও ফিরে আসবে। সমাজে সম্মান বাড়বে এবং অর্থনৈতিক দিকও শক্তিশালী হবে।

উপায়: বৃহস্পতিবারের দিন গরিব বিদ্যার্থীদের শিক্ষার সামগ্রী দান করুন।

গুরু বৃহস্পতির গোচর 2021 মীন রাশিফল

গুরু বৃহস্পতি হ'ল 2021 সালে আপনার রাশি এবং আপনার রাশি থেকে দশম ভাবের কর্তা এবং বছরের প্রথম দিকে, 6 এপ্রিল থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত একই রাশিতে সঞ্চারিত হচ্ছেন। এই গুরু আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল নয়।

তবে বিদেশে যেতে চান এমন নেটিভদের পক্ষে এটি শুভ হবে। আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং আপনি ধর্মের কাজে আরও দৃঢ়তার সাথে অংশ নেবেন।

আপনার কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত কোনও দূরবর্তী ভ্রমণে যাওয়ার সুযোগও পাবেন, এই সময়ে আপনাকে লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে।

তারপরে যখন গুরু বৃহস্পতি 15 ই সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর আপনার একাদশ ঘরে থাকবে, আপনি প্রতিটি কাজে অসাধারণ সাফল্য পাবেন। এই সময় কর্মক্ষেত্রে সিনিয়র অফিসারদের সাথে সুসম্পর্কের সুযোগ পাবেন।

আপনার সম্পদ লাভের প্রবল সম্ভাবনা থাকবে এবং অনেক মাধ্যমের মাধ্যমে অর্থ উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনি ধর্মীয় আচরণের মাধ্যমে আপনার চিত্রকে উন্নত করতে সক্ষম হবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন তাই আপনার প্রেমের বিবাহও সম্ভব।

যাইহোক, শেষ অংশে, যখন গুরু আবার 20 নভেম্বর আপনার দশম ভাবে বসবেন, তখন আপনার ব্যয় হঠাৎ বেড়ে যাবে এবং একই সাথে স্বাস্থ্যের ক্ষতি হবে। যোগের অর্থ আপনার পায়ে দুই থেকে চারটি সমস্যা থাকতে হবে।

তবুও, এই সময়ে আপনি কিছু বিদেশী মাধ্যমে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। তবে আপনার শত্রুরা আপনাকে সর্বদা হয়রানি করতে থাকবে।

যদি আদালত-আদালতে মামলা চলছিল, তবে এই সময়ে তার সিদ্ধান্তটি আপনার প্রতিপক্ষের পক্ষে আসতে পারে।

উপায়: প্রত্যহ দেব গুরু বৃহস্পতির বীজ মন্ত্র “ওং গ্র্যাঙ গ্রীইং গ্র্যং সঃ গুরবে নমঃ” একটি মালা জপ করুন।

এখন এস্ট্রোসেজ বার্তা থেকে বেস্ট জ্যোতিষীয়দের সাথে সোজা ফোনে কথা বলুন

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer