বুধের সিংহ রাশিতে গোচর - Mercury Transit in Leo on 9th August 2021 in Bengali

বুধ গ্রহগুলি পেশা, বাক, শিক্ষা, বুদ্ধি ইত্যাদির কার্যকারক গ্রহ হিসাবে বিবেচিত হয় বুধ গ্রহের মুকুট রাজপুত্রের মর্যাদা লাভ করে, যিনি যখন কোনও জাতিকাতে দৃ a় অবস্থানের সাথে থাকে তখন দেশীয় যৌক্তিক, গাণিতিক বিষয়গুলির ভাল বোঝার এবং একটি ভাল অনুশীলনকারীকে পরিণত করেন। বিপরীতে, যদি বুধ গ্রহটি কোনও জাতক জাতিকার ক্ষেত্রে অশুভ অবস্থায় থাকে তবে সেই ব্যক্তি ত্বকের ব্যাধিগুলির জন্য আরও বেশি সংবেদনশীল হতে পারেন এবং একই সময়ে এই জাতীয় ব্যক্তি ব্যক্তিজীবনে এবং মানুষের সামনে স্পষ্টভাবে কথা বলতে পারবেন না এবং কর্মক্ষেত্র।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

গোচরকালের অবধি

এখন বুধ, জ্ঞানের শ্বর, চাঁদ চিহ্ন থেকে সূর্যের চিহ্নে গোচর করতে চলেছে। ফলস্বরূপ, বুধের গোচর 09 আগস্ট 2021 সালের রাত 01টা বেজে 23 মিনিটে কর্কট থেকে সিংহ রাশিতে থাকবে এবং বুধ গ্রহ এই রাশিতে থাকবে 26 আগস্ট 2021, সকাল 11 টা সকাল 08 মিনিট পর্যন্ত থাকবে এবং তার পরে নিজের জাতক চিহ্নটি স্থানান্তর করবে আমি এতে বসে আছি এমন পরিস্থিতিতে, বুধের এই গোচর সমস্ত 12 রাশিচক্রকে একভাবে বা অন্যভাবে প্রভাবিত করবে। আপনার রাশিচক্র কীভাবে এই গোচর দ্বারা প্রভাবিত হবে তা জানুন।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

বুধ মেষ রাশির লোকদের তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্ণধার, এই গোচর চলাকালীন আপনার পঞ্চম ভাবে বসে থাকবে। এই অর্থে বুদ্ধি, শিশু, জ্ঞান ইত্যাদি বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে, এই গোচর চলাকালীন আপনি আপনার প্রচেষ্টা সম্পর্কে আরও উত্সাহিত প্রদর্শিত হবে। এর সাথে আপনি অন্যকে আকর্ষণ করতেও সফল হতে পারবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য সময়টি উপযুক্ত হবে, কারণ এই সময়টি আপনার চিন্তাশক্তিকে উন্নত করবে। এ কারণে আপনি পড়াশোনার দিকে মনোনিবেশ রাখতে সক্ষম হবেন এবং আসন্ন পরীক্ষায় আপনি সাফল্যও অর্জন করতে পারবেন।

আপনি যদি ক্ষেত্রটির দিকে নজর রাখেন তবে চাকরি পেশাদাররাও এই সময়ের মধ্যে উচ্চ পদ পাওয়ার সুযোগ পাবেন। কারণ এই সময়টি তাদের উর্ধ্বতনদের এবং তাদের অধীনে কর্মরত কর্মীদের দ্বারা তাদের প্রশংসা দেবে। যার কারণে তারা পদোন্নতি পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে দেবে। এমনকি আপনি যদি কোনও পরিষেবা বিভাগে কাজ করছেন তবে এই সময়টি আপনার জীবনে উপকার বয়ে আনছে। কারণ ইতিমধ্যে আপনার জ্ঞান এবং দক্ষতার কারণে আপনি আপনার ব্যবসায়ের প্রসারিত করতে পুরোপুরি সক্ষম হবেন। এই সময়টি আপনাকে আপনার চিন্তাভাবনা এবং সঠিক কৌশল অবলম্বন করে এর থেকে উপকৃত হওয়ার উপকারিতাও দেখায়।

প্রেমের সম্পর্কের বিষয়ে কথা বললে, প্রেমে থাকা নেটিভরা এই গোচর চলাকালীন তাদের সম্পর্কের ক্ষেত্রে কিছুটা ভুল বোঝাবুঝির বা বিবাদের মুখোমুখি হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ককে শক্তিশালী করতে আপনার প্রিয়তমের সাথে যথাসম্ভব সময় ব্যয় করুন এবং সেগুলি বোঝার চেষ্টা করুন। গোচরের এই সময়টি আপনার যোগাযোগের স্টাইলকেও বাড়িয়ে তুলবে, যাতে অন্যের সাথে খোলামেলা কথা বলে আপনি তাদেরকে আপনার বন্ধু করতে সক্ষম হবেন।

উপায়: বুধবারের দিন ব্রত করা, আপনার জন্য লাভদায়ক হবে।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

বুধ বৃষ রাশিয়ানদের দ্বিতীয় এবং পঞ্চম অধিপতি এবং তাদের পরিবহণের সময় তারা আপনার চতুর্থ ভাবে বসে থাকবে। এই অর্থে মা, থাকার ব্যবস্থা, সুযোগ-সুবিধাগুলিও বিবেচিত হয়।

এই সময়ে আপনি আপনার কথা এবং বক্তব্য সম্পর্কে পরিষ্কার হবে। এছাড়াও, আপনার বক্তৃতায় ইতিবাচকতা দেখা যাবে, ফলস্বরূপ আপনি অন্যকে আপনার দিকে আকর্ষণ করতে সক্ষম হবেন। সময় শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে, কারণ তাদের বৌদ্ধিক স্তরটি বিকাশ লাভ করবে। যার সাহায্যে তারা প্রতিটি বিষয় শিখতে এবং মুখস্ত করতে সক্ষম হবে। এটি তাদের আসন্ন পরীক্ষায় ভাল ফলাফল পেতে সহায়তা করবে।

পারিবারিক পরিবেশের ক্ষেত্রেও সময় আরও ভাল হবে। কারণ আপনি আপনার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করতে সক্ষম হবেন। এই সময়টি আপনাকে পরিবারের সাথে ভাল সময় কাটাতে সহায়তা করবে এবং আপনার পরিবারের সাথে কিছু মজার মুহূর্ত ভাগ করে নেবে। প্রেমের সম্পর্কে থাকা ব্যক্তিরাও এই ক্রান্তিকালীন সময়ে তাদের প্রেমিকের কাছ থেকে আনন্দ পাবেন। এছাড়াও, তারা তাদের পরিবারের সাথে তাদের প্রিয়জনদের পরিচয় করিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে পারে।

যারা শিক্ষা, শিল্প, বিক্রয় ও বিপণন বা পরামর্শদাতা হিসাবে নিযুক্ত আছেন তাদের জন্য সময়টি ভাল হবে। আপনার বক্তৃতা এবং বক্তৃতা উপর আপনার নিয়ন্ত্রণ থাকবে। যার কারণে আপনি লোককে বোঝাতে সক্ষম হবেন এবং সেগুলি আপনার পরিষেবা এবং প্রযোজকদের কাছে বিক্রি করতে পারবেন। এই গোচর আপনাকে আপনার মায়ের সাথে সংযোগ রাখতে সহায়তা করবে যা আপনার দুজনের সম্পর্ককে আরও দৃঢ় করে তুলবে।

উপায়: ঘরে একটি তুলসী গাছ লাগান আর সর্বদা সেটিতে জল দিন।

মিথুন

বুধের এই গোচর মিথুন রাশির জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ বুধ আপনার রাশিচক্রের অধিপতি, এবং এইভাবে, বুধ আপনার চড়াই এবং চতুর্থ ভাবের কর্তা হবে, তৃতীয় ঘরে আপনার রাশির মধ্য দিয়ে স্থানান্তর করবে। এই অর্থে, আপনার সাহস, বীরত্ব, ছোট ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক, ছোট ভ্রমণ ইত্যাদি বিবেচনা করা হয়।

এই সময়ের মধ্যে, আপনি নিজেকে শারীরিকভাবে সুস্থ রাখতে দুর্দান্ত আগ্রহী হবেন। এর জন্য আপনি খেলাধুলা এবং অনুশীলনের মতো ক্রিয়াকলাপেও অংশ নিতে পারেন। এই সময়টি আপনাকে সাধারনত সক্রিয় করে তুলবে এবং আপনাকে অন্যদের সাথে মারাত্মক চ্যাট করতে দেখা যাবে।

এই গোচরে , আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে অল্প দূরত্বে ভ্রমণ করার পরিকল্পনা করতে পারেন, যেখানে আপনি নতুন বন্ধু তৈরির সুযোগও পাবেন। আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্কও দৃঢ় হবে, ফলস্বরূপ আপনি তাদের অনেক কাজ সম্পাদনে তাদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। এই সময়টি আপনাকে আপনার ভাইবোনদের প্রতি খুব সংবেদনশীল করে তুলবে এবং আপনি তাদের সাথে ভাল সময় কাটাতে পছন্দ করবেন।

লেখক এবং সম্পাদকদের জন্য এই সময়টি ভাগ্য নিয়ে আসবে। কারণ তাদের লেখার দক্ষতার মাধ্যমে তারা আরও বেশি বেশি লোককে তাদের প্রতি আকৃষ্ট করতে সাফল্য পাবে। একই সঙ্গে, যারা ক্রীড়া বা ক্রীড়া জগতের সাথে যুক্ত তাদের জন্যও সময়টি বিশেষভাবে অনুকূল হবে তিনি এই সময়কালে আরও বেশি দু:সাহসিক এবং উদ্যমী হবেন, যা তাকে অনুশীলন করতে এবং আরও ভাল পারফরম্যান্স দিতে সহায়তা করবে।

ক্ষেত্র সম্পর্কে কথা বলছি, চাকরি দখলকারীরা এর মধ্যে একটি স্থানান্তর পেতে পারেন বা কোনও কাজের সাথে তাদের বাড়ির বাইরে থাকতে হবে এমন সম্ভাবনা রয়েছে। এছাড়াও বণিক বণিকদের তাদের ব্যবসায়ের জন্য নতুন গ্রাহকদের যুক্ত করতে অবিচ্ছিন্নভাবে ভ্রমণ করতে হতে পারে, তাদের ভাল এবং জনসম্পর্ক উন্নত করার সময়।

উপায়: বুধ গ্রহের শুভ পরিনাম প্রাপ্ত করার জন্য, নিজের ডান হাতের ছোট আঙুলে সোনা বা চাঁদির একটি ভালো গুনের পান্না রত্ন ধারণ করুন।

কর্কট

বুধ আপনার দ্বিতীয় ভাবে বসে আপনার তৃতীয় এবং দ্বাদশ ঘরের কর্তা হবে। এই উদ্ধৃতিটি আপনার সম্পত্তি, পরিবার, বক্তৃতা, উদ্দেশ্য ইত্যাদি সম্পর্কে তথ্য দেয় এমন পরিস্থিতিতে, এই গোচর হঠাৎ করে আপনার ব্যয় বাড়িয়ে তুলবে, যার কারণে আপনি ঘরের পণ্য এবং বৈদ্যুতিক সরঞ্জামগুলিতে অতিরিক্ত ব্যয় করতে দেখা যাবে।

আপনার যোগাযোগ দক্ষতাও বৃদ্ধি পাবে এবং আপনি আপনার পরিবারের সাথে সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। যদিও এই সময়ে আপনি কিছু স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন, এই জাতীয় পরিস্থিতিতে তাদের গলার ব্যাধি সম্পর্কিত বিশেষত সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়। শিক্ষার্থীদের জন্য সময়ও অনুকূল থাকবে। তাদের ঘনত্বের স্তরটি আরও ভাল হবে, যাতে তারা প্রতিটি বিষয় ভালভাবে বুঝতে এবং স্মরণে রাখতে সক্ষম হবে। এমনকি অনেক বিষয়ে আরও জ্ঞান অর্জনের ক্ষেত্রেও আপনি আরও আগ্রহী হবেন এবং এর জন্য আপনাকে বই পড়তে দেখা যাবে।

এই রূপান্তরগুলি আপনার প্রকৃতিকে মজাদার করে তুলবে এবং রসিকতা বলার সাথে আপনার বন্ধু এবং পরিচিতদের মধ্যে বিখ্যাত হবে। অন্যদিকে, সময়টি সেই ব্যক্তিদের পক্ষে উপযুক্ত হবে যারা কোনও ধরণের পারিবারিক ব্যবসায় জড়িত। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন, পাশাপাশি তাদের সাথে আপনার আরও ভাল সম্পর্ক আপনাকে অনেক বড় বড় সিদ্ধান্ত নিতে সহায়তা করবে এবং এই সিদ্ধান্তগুলি আপনার ব্যবসায়ের বৃদ্ধির জন্য উপকারী হবে।

আপনি যদি কোনও বড় বিনিয়োগের সিদ্ধান্ত নেওয়ার পরিকল্পনা করে থাকেন তবে এই সময়টি কিছুটা প্রতিকূল হতে চলেছে। এমন পরিস্থিতিতে এখনই যেকোন ধরণের বিনিয়োগ এড়িয়ে চলুন, না হলে আপনার অর্থ হারাতে পারে। এর সাথে সাথে সাফল্য পেতে আপনার পেশাদার জীবনে আরও বেশি প্রচেষ্টা করার জন্য আপনাকে উত্সাহিত করা হবে, এই সময়ে আপনার চারপাশের লোকজনের চেয়ে বেশি।

উপায়: বুধবারের দিন মহিলা সেবক কে সবুজ পাতাযুক্ত সবজি দান করুন।

সিংহ

বুধ গ্রহগুলি সিংহ চিহ্নের জন্য তাদের দ্বিতীয় এবং একাদশ ঘরের কর্তা, যিনি এই গোচর চলাকালীন আপনার রাশিচক্রের আরোহিত বাড়িতে বসে থাকবেন। ফলস্বরূপ, বুধ খুব শক্ত অবস্থানে উপস্থিত থাকবে, আপনার রাশির চিহ্নতে "ধন যোগ" তৈরি করবে। যা সরাসরি আপনার আর্থিক জীবনে প্রভাব ফেলবে এবং আপনি একাধিক উত্স থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। অতীতে আপনি যে প্রচেষ্টা করেছেন তার মাধ্যমে আপনি ইতিমধ্যে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

এই সময়টি আপনার সাহসকেও বাড়িয়ে তুলবে, যা আপনাকে আপনার সিদ্ধান্তটি দ্রুত গ্রহণে সহায়তা করবে এবং আপনি সময়ের সাথে আপনার সমস্ত কাজও ভালভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি অনেক বড় ঝুঁকি নেওয়ার এবং জীবনে আসা কর্মকর্তাদের কৃতিত্বের দিকে পরিণত করার সুযোগটি হাতছাড়া করবেন না। এটি আপনাকে আপনার উর্ধ্বতন এবং অনেক প্রভাবশালী ব্যক্তির সাথে সম্পর্ক উন্নত করতে সহায়তা করবে। যা দিয়ে আপনি আপনার পেশাদার জীবনে দুর্দান্ত সুবিধা পাবেন এবং আপনি প্রচুর সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

তবে আপনাকে যে কোনও রোগ থেকে নিজেকে রক্ষা করার পরামর্শও দেওয়া হচ্ছে। এর জন্য নিজের যত্ন নেওয়া আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এটি সম্ভব যে আপনি এই ক্রান্তিকালীন সময়ে আপনার মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের প্রতি কিছুটা গাফিলতি নিচ্ছেন। একই সময়ে, আপনাকে খুব বেশি চিন্তাভাবনা এড়াতে হবে, অন্যথায় আপনার চিন্তাভাবনাগুলি আপনাকে আধিপত্য করতে পারে, যা আপনাকে মানসিক চাপের পাশাপাশি শারীরিক সমস্যাও দেয়।

যারা রাজনীতি, মিডিয়া এবং বিজ্ঞাপনে জড়িত তাদের জন্য সময়টি অনুকূল থাকবে। অন্যদিকে, আপনি যদি নিজের অর্থ বিনিয়োগের কথা ভাবছেন তবে সময়টি এটির জন্য খুব ভাল হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে আপনি ভবিষ্যতে আপনার বিনিয়োগ থেকে ভাল আয় করতে সক্ষম হবেন।

উপায়: বুধবারের দিন গণেশের পুজো করুন আর উনাকে দূর্বা অর্পিত করুন।

কন্যা

লগ্ন এবং দশম ভাবের কর্তা বুধ এই জাতক জাতিকার রাশির জাতকদের জন্য এই গোচর চলাকালীন রাশির জাতক রাশিকে দখল করবে। এই গোচরটি কন্যারস্থানীয়দের জন্য বিশেষভাবে শুভ হবে। বিশেষত যারা আমদানি, রফতানি এবং বিদেশী বাণিজ্যের সাথে জড়িত, কারণ তারা এই সময়ের মধ্যে গ্রাহকদের কাছ থেকে ভাল ব্যবসা এবং সম্পূর্ণ সন্তুষ্টি পাবেন। এছাড়াও, নতুন গ্রাহকদের সাথে যোগাযোগ করা এবং আপনার ব্যবসায়ের প্রসারণের জন্যও এই সময়টি ভাল।

আর্থিক জীবন নিয়ে কথা বলা, এই সময়ে আপনি অকেজো জিনিসগুলিতে আপনার প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার আয় এবং ব্যয়ের মধ্যে বিশেষত এই সময়ের মধ্যে আপনার সঠিক ভারসাম্য রোধ করতে হবে। এর জন্য, আপনার ব্যয়গুলি নিয়ন্ত্রণ করতে, আপনি সঠিক পরিকল্পনা অনুযায়ী বাজেটও তৈরি করতে পারেন।

যারা একটি বহুজাতিক সংস্থায় নিযুক্ত আছেন তাদের জন্য সময় অনেক শুভ সুযোগ নিয়ে আসবে। কারণ এই সময়ে তারা তাদের কঠোর পরিশ্রম এবং ভাল কাজের জন্য যথাযথ উত্সাহ পাবে। এছাড়াও, আপনার আয়ও বাড়ার সম্ভাবনা রয়েছে। স্থানীয়দের মধ্যে অনেকেই ক্ষেত্রের সাথে সম্পর্কিত ভ্রমণেরও সুযোগ পাবেন, যাতে তাদের প্রচারের মাধ্যমে সুবিধাটি আরও বাড়ানো যায়। আপনি যদি বিদেশ ভ্রমণ করতে ইচ্ছুক ছিলেন, তবে সময়টি তার পক্ষেও অনুকূল। কারণ এই সময়ে আপনি আপনার ব্যক্তিগত জীবন বা ব্যবসায়ের সাথে সম্পর্কিত বিদেশ ভ্রমণের সুবিধা পাবেন।

স্বাস্থ্যের দিক থেকে, কুমারী নেটিভদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। কারণ আশঙ্কা করা হচ্ছে যে এই সময়ের মধ্যে আপনার অনাক্রম্যতা দুর্বল, ফলস্বরূপ আপনি কিছু মরসুমের রোগে আক্রান্ত হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের প্রতি সচেতন হওয়ার এবং নিজেকে সুস্থ রাখার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে, ভালো খাবার ও পানীয় গ্রহণের মাধ্যমে নিয়মিত অনুশীলন করুন।

উপায়: নিজের ঘরের পূর্ব দিশাতে, একটি সবুজ রংয়ের ইন্দ্রগোপ রাখুন।

তুলা

বুধ রাশিচক্রের নবম ও দ্বাদশ ঘরের কর্তা, এবং এই স্থানান্তরের সময় তিনি আপনার রাশির একাদশ ঘরে বসে থাকবেন। এই সংবেদনটিকে উপকারের অনুভূতিও বলা হয় এবং এর মাধ্যমে আপনার ভাবনা, বন্ধু ইত্যাদি বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে বুধের এই গোচর রাশিফলকরা বিশেষ উপকারে চলেছে।

এমনকি কর্মক্ষেত্রেও, যেখানে দখলকারীরা ভাগ্যের সৌভাগ্য অর্জন করবে, সেখানে ব্যবসায়ীরাও এই সময়ের মধ্যে তাদের ব্যবসায় ভাল লাভ করতে সক্ষম হবেন। যে সমস্ত ব্যক্তি ভ্রমণ সম্পর্কিত পরিষেবা, বিক্রয়, বিপণন ইত্যাদি সম্পর্কিত কাজ করেন, তারা তাদের কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। কারণ এমন সম্ভাবনা রয়েছে যে এই সময়ে, তারা কম চেষ্টা করেও তাদের আয় বাড়িয়ে তুলতে সক্ষম হবে। আপনি ভাল বন্ধু তৈরিতেও সফল হতে পারবেন, বিশেষত বিভিন্ন সংস্কৃতির লোকেরা এই সময়ের মধ্যে আপনার বন্ধু হতে পছন্দ করবে, যা আপনাকে দীর্ঘ সময়ের জন্য উপকৃতও করবে।

এর বাইরে যাঁরা শিল্প, সাংস্কৃতিক বিষয় ইত্যাদির সাথে যুক্ত তাদের জন্য সময়টি শুভ হতে চলেছে কারণ এই সময়ে আপনার সৃজনশীল ধারণাগুলি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার শিল্পকে ভালভাবে সম্পাদন করতে সক্ষম হবেন। সরকারী কর্মচারীদের দ্বারা তাদের উর্ধ্বতন ও পরিচালনা কর্তৃক প্রাপ্ত প্রণোদনা ও পুরষ্কারের যোগফলও এই ট্রানজিটের সময় দেখা যায়।

এই সময়টি আপনার প্রকৃতিতে সামান্য পরিবর্তন আনবে, যাতে আপনি কিছুটা স্বার্থকেন্দ্রিক হয়ে নিজের ইচ্ছাগুলি এবং আগ্রহকে সর্বাধিক গুরুত্বের সাথে রাখার চেষ্টা করবেন। শীঘ্রই অর্থ উপার্জনের ইচ্ছায় আপনি এই সময়ে কিছু অবৈধ কার্যকলাপেও জড়িত থাকতে পারেন। তবে আপনাকে এটি না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এটির কারণে আপনার প্রচুর আর্থিক ক্ষতি হতে পারে। সময়টি পারিবারিক জীবনের জন্য উপযুক্ত হবে, যেহেতু আপনি আপনার বড় ভাইবোনদের সাথে একটি ভাল সম্পর্ক উপভোগ করবেন। এটি আপনাকে আপনার লক্ষ্য এবং তাদের সহযোগিতা অর্জনে সহায়তা করবে।

উপায়: শুভ ফল পাওয়ার জন্য, ভগবান বিষ্ণুর কথা পড়ুন আর শুনুন।

বৃশ্চিক

বুধ, আয় ও লাভের একাদশ ঘরের কর্তা এবং অনির্দিষ্টকালের অষ্টমী গৃহ, এই গোচর চলাকালীন বৃশ্চিক রাশির দশম ভাবে বসবেন। যার সরাসরি প্রভাব আপনার কাজের ক্ষেত্রকে প্রভাবিত করবে, কারণ এই সময়ে কর্মক্ষেত্রে আপনার অগ্রগতি কিছুটা কমিয়ে দিতে পারে। এটির সাথে, জীবনে অনেক হঠাৎ পরিস্থিতির কারণে আপনার কাজের প্রোফাইল পরিবর্তন করা সম্ভব।

সেই ব্যক্তিরা যারা চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন, তাদের জন্য এই সময়টি নিখুঁত হবে। কারণ এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনার বন্ধুদের সহায়তায় আপনি একটি ভাল সংস্থায় একটি কাজের অফার পেতে পারেন। এছাড়াও, যে ব্যবসায়ীরা তাদের ব্যবসায়ের পরিবর্তন আনার কথা ভাবছিলেন, এই সময়ের মধ্যে তাদের পরিকল্পনা পরিবর্তন করা তাদের পক্ষে মঙ্গলজনক হবে। কারণ এই পরিবর্তনটি থেকে সর্বোত্তমভাবে আসার সুবিধা তাদের রয়েছে।

তবে আপনাকে অর্থ সম্পর্কিত সব ধরণের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এতে বড় ধরনের আর্থিক ক্ষতি হয়। সুতরাং জল্পনা বা অন্যান্য অবৈধ ক্রিয়াকলাপে একচেটিয়াভাবে বিনিয়োগ এড়াতে হবে এবং এরই মধ্যে কাউকে ঋণ নেওয়ার উপর আপনার অর্থ প্রদান এড়াতে হবে। এটি গুরুত্বপূর্ণ যে স্থানীয় কিছু লোক তাদের প্রাচীনদের কাছ থেকে উপহার বা পৈতৃক সম্পত্তি পান।

একই সাথে, লোকেরা যা গুপ্ত বা রহস্যবাদী পরিষেবাদির সাথে যুক্ত, অন্যকে তাদের দিকে আকৃষ্ট করে ভাল অর্থ উপার্জনে সাফল্য অর্জন করবে। আপনি যদি বীমা বা নীতি ক্ষেত্রে কাজ করে থাকেন তবে এই সময়টি আপনাকে ভাল গ্রাহক করতে এবং কর্মক্ষেত্রে ভাল লাভ করতে সক্ষম করবে।

উপায়: বুধবারের দিন কিন্নরদের, সবুজ কাপড় বা চুড়ি ভেট করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

বুধ দেবতা ধনু রাশির সপ্তম এবং দশম অধিপতি এবং এই স্থানান্তরের সময় তিনি রাশিচক্রের নবম ঘরে বসে থাকবেন। এই অনুভূতিকে বলা হয় ধর্ম এবং গন্তব্যের আত্মা। এমন সময়ে, বিদেশী সভ্যতার প্রতি আপনার প্রবণতা আরও বেশি হবে এবং আপনি বিভিন্ন দেশ সম্পর্কে আরও জানার চেষ্টা করবেন। এর পাশাপাশি, আপনাকে নতুন জায়গাগুলি সম্পর্কে আরও তথ্যের জন্য অবিরত ভ্রমণ করতে দেখা যাবে। এই সময়কালে, আপনি আপনার ধর্মীয় জ্ঞান প্রকাশ করতে পারেন এবং কয়েকটি তীর্থস্থান ঘুরে দেখার ইচ্ছা করতে পারেন।

মাঠের বিষয়ে কথা বললে আপনি নিজের লক্ষ্য সম্পর্কে সীমাবদ্ধ থাকবেন। ফলস্বরূপ, কর্মক্ষেত্রে আপনি সময়মতো এটি সম্পন্ন করবেন, নিজেকে নিজের কাজের প্রতি দৃষ্টি নিবদ্ধ রাখবেন। এটি আপনাকে আপনার সিনিয়র এবং মনিবদের কাছ থেকে ভাল সমর্থন দেবে। এছাড়াও, আপনার কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি আপনার সততা দেখুন, তারাও প্রকাশ্যে আপনার প্রশংসা করবে।

আপনি যদি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, তবে সময়ও তাঁর জন্য বিশেষত ভাল হবে। কারণ এরই মধ্যে আপনি আপনার ব্যবসায় ভাল লাভ পাবেন। এছাড়াও, আপনার সঙ্গীর সাথে আরও ভাল সমন্বয় সম্পর্কের উন্নতি করবে।

আর্থিক জীবনে আপনি কোনও সম্পত্তি বা জমি সম্পর্কিত কোনও বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। এছাড়াও, বিবাহিত বিবাহিত ব্যক্তিরা এই সময় তাদের সঙ্গীর সাথে একটি সময় ব্যয় করবেন। এই কারণে, তিনি তার স্ত্রীর সাথে কোথাও যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। পারিবারিক জীবনও অনুকূল থাকবে। কারণ এই সময়ে পরিবারে একটি মাঙ্গিকাল অনুষ্ঠানের আয়োজন করা হবে, যার কারণে পুরো পরিবারে সুখ এবং উত্সাহের পরিবেশ দেখা যাবে।

উপায়: বুধবারের দিন দূর্গা চালিসা পাঠ করুন।

মকর

মকর রাশির ষষ্ঠ ও নবম ভাবের কর্ণধার বুধ এই স্থানান্তরের সময় রাশির অষ্টম ঘরে বসবেন। এই অনুভূতিটিকে আয়ুর ভাবও বলা হয় এবং এটি জীবনে প্রতিবন্ধকতা, গবেষণা, দুর্ঘটনা ইত্যাদির বিষয়ে বিবেচিত হয়। এই গোচরটি আপনার স্বাস্থ্য জীবনে সরাসরি প্রভাব ফেলবে, কারণ বুধ দেব আপনার স্বাস্থ্যের উপর সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। ফলস্বরূপ, আপনি ত্বকের অ্যালার্জি, স্নায়ুজনিত ব্যাধি, সর্দি বা ফ্লু ইত্যাদির ঝুঁকিতে পড়বেন মহিলাদের menতুস্রাব সম্পর্কিত কোনও সমস্যার মুখোমুখি হতেও পারে। এমন পরিস্থিতিতে আপনাকে আরও উন্নত স্বাস্থ্যের জন্য একজন ভাল ডাক্তারের সাথে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনি যদি গাড়ি চালনা করেন তবে গাড়ি চালানোর সময় বা রাস্তায় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ আপনি কোনও দুর্ঘটনার শিকার হতে পারেন এমন সম্ভাবনা রয়েছে। একই সাথে ক্ষেত্র সম্পর্কে কথা বলছি, ব্যবসায়ীদের ভাল সুযোগ পেতে এই সময়ের মধ্যে স্বাভাবিকের চেয়ে বেশি কঠোর পরিশ্রম করতে হবে। তবেই তারা মুনাফা অর্জন করতে সক্ষম হবে। কারণ এই সময়ে আপনি আপনার ভাগ্য কম পাবেন। যাইহোক, এই সময়ে তাঁর করা সমস্ত প্রচেষ্টা ভবিষ্যতে উপকারী ফলাফল দেওয়ার জন্য কাজ করবে।

উচ্চতর শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের, বিশেষত যারা গবেষণা করছেন তাদের জন্য সময় অনুকূল কারণ এই সময়কাল আপনাকে পরীক্ষায় ভাল ফলাফল দিতে সহায়তা করবে, প্রতিটি বিষয় গভীরতার সাথে ব্যাখ্যা করার সময়। এর সাথে সাথে আপনার প্রবণতা অনেকগুলি গোপন রহস্য সম্পর্কিত বিজ্ঞানের দিকেও বাড়তে পারে, যার কারণে আপনি বিভিন্ন উত্সের মাধ্যমে পড়া এবং নিযুক্ত ব্যক্তিদের সাথে আলোচনা করে আপনার জ্ঞান বাড়ানোর চেষ্টা করবেন।

উপায়: বুধবারের দিন, যে কোন মন্দিরে 800 গ্রাম সবুজ ডাল দান করুন।

কুম্ভ

বুধ, আপনার পঞ্চম এবং অষ্টম ভাবের অধিপতি হয়ে এই পরিবহণের সময় কুম্ভের সপ্তম ভাবে অবস্থিত। এই অনুভূতি জীবনের বিবাহ এবং অংশীদারিত্বের সাথে সম্পর্কিত। এমন পরিস্থিতিতে, প্রেমে দেশীয়দের জন্য এই সময়টি সবচেয়ে অনুকূল হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে আপনার ভালবাসার সম্পর্ক বাড়বে। তবে, আপনি যদি কোনও প্রেমিকার সাথে বিয়ে করার পরিকল্পনা করছেন, তবে আপনাকে এখন এটির জন্য অপেক্ষা করতে হতে পারে। এমনকি অ্যারেঞ্জার বিয়ের ক্ষেত্রেও আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হয়। অন্যদিকে, আপনি যদি বিবাহ বন্ধনে আবদ্ধ হন, তবে আপনার সম্ভাবনা হ'ল আপনার ভবিষ্যত পত্নী আপনার চেয়ে আর্থিক এবং শিক্ষাগতভাবে আরও দৃঢ় হবে।

এই সময়টি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের পক্ষেও উপযুক্ত হবে, কারণ এই সময়ের মধ্যে তারা কেবল তাদের শিক্ষার দিকে মনোনিবেশ করতে সক্ষম হবে। যাতে আপনি প্রতিটি আসন্ন পরীক্ষায় অপরিসীম সাফল্য পাওয়ার সুযোগ পাবেন। অনেক বিবাহিত ব্যক্তি সন্তানের সুখ পাবেন।

এই গোচর আপনাকে বাজি ইত্যাদিতে অনুকূল ফলাফল দেয়। তবে তা সত্ত্বেও, আমরা আপনাকে এই জাতীয় প্রতিটি অবৈধ কাজ থেকে দূরে থাকার পরামর্শ দিই। মাঠে আপনার পারফরম্যান্স উন্নত হবে, যাতে আপনার অফিসাররাও প্রকাশ্যে আপনার প্রশংসা করবে। সময়টি বিশেষত বণিকদের জন্য উপকারী হতে চলেছে, কারণ তারা এই সময়ের মধ্যে ভাল লাভ উপার্জনে সাফল্য পাবে। একই সাথে তাদের যোগাযোগগুলি সঠিকভাবে ব্যবহার করার জন্য তাদেরও পরামর্শ দেওয়া হয়, কারণ এটি ব্যবসায়ীদের তাদের ব্যবসায়কে নতুন কৃতিত্ব দেবে। আপনার মেজাজটিও ইতিবাচক হবে এবং আপনাকে অন্যের কথার উপর অভিনয় করে এই সময় প্রকাশ্য চিন্তার অধিকারী ব্যক্তিরূপে দেখা যাবে।

উপায়: বুধবারে একটি নববিবাহিত গরিব কন্যাকে, সবুজ শাড়ি ভেট করুন।

মীন

বুধ মীন রাশির চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং এখন এই স্থানান্তরের সময় বুধ আপনার রাশির ষষ্ঠ ভাবে বসে থাকবে। ষষ্ঠ ভাবটি রিপু ভাভা নামেও পরিচিত এবং এর কারণে ঋণ, বিবাদ, অনুপস্থিতি, আঘাত, অপবাদ ইত্যাদি বিবেচনা করা হয়। ফলস্বরূপ, এই সময়টি মীন রাশির জাতকদের জন্য কিছুটা প্রতিকূল হতে চলেছে। বৈবাহিক নাগরিকরা, বিশেষতঃ, কোনও ভুল বোঝাবুঝির ক্ষেত্রে তাদের স্বামী / স্ত্রীর সাথে মতপার্থক্য বা বিরোধ হওয়ার আশঙ্কা করা হয়। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের উন্নতি করতে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনার বিরোধীরাও মাঠে সক্রিয় এবং আরও শক্তিশালী হবে, যার জন্য আপনাকে সতর্ক হওয়া প্রয়োজন। এমন পরিস্থিতিতে আপনাকে প্রতিটি ধরণের কাজ, গসিপ বা রাজনীতি থেকে সঠিক দূরত্ব তৈরি করতে হবে।

অর্থনৈতিক জীবনেও সময় স্বাভাবিকের চেয়ে ভাল হবে। তাই এখনই সম্পত্তি বা জমিতে বিনিয়োগ এড়াতে হবে। এছাড়াও, বাজার থেকে যে কোনও ধরণের ঋণ বা লোন নেওয়ার জন্য, সময়টি অশুভ। কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনি এটি শোধ করতে পারবেন না, এটি আপনার চিত্রের ক্ষতিও করতে পারে। এই মুহুর্তে, আপনি শারীরিক সামগ্রীর জন্য কেনাকাটা পছন্দ করবেন, যার কারণে আর্থিক সঙ্কটের কারণে আপনাকে দু'একটি হতে হবে। এ জাতীয় পরিস্থিতিতে শুরু থেকে কেবল সঠিক বাজেট অনুযায়ী ব্যয় করুন।

স্বাস্থ্য জীবনে বুধের এই গোচর আপনাকে মানসিক চাপও দেবে। সুতরাং আপনার আরও ভাল জীবনযাত্রা গ্রহণ করার সময় আপনাকে নিয়মিত যোগ ও ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। শিক্ষার্থীরা তাদের প্রতিযোগিতামূলক প্রতিটি পরীক্ষায় সাফল্য পাবে। এছাড়াও, সময়কাল চিকিত্সা পরিষেবায় নিযুক্ত যারা তাদের জন্য বিশেষভাবে অনুকূল হতে চলেছে। কারণ তারা ক্রান্তিকালীন সময়ে পদোন্নতি পেতে পারে। এমনকি পারিবারিক জীবনেও আপনি নিজের অর্থের একটি বড় অংশ পরিবারের কাজে ব্যয় করতে পারেন।

উপায়: বুধ গ্রহের শুভ পরিনাম প্রাপ্ত করার জন্য, নিয়মিত রূপে শ্রীমদ্রুগবদ্রিতা পড়ুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে আপনার শুক্রের মেষ রাশিতে এই গোচর সম্বন্ধিত আমাদের এই লেখন আপনার সহায়ক হবে আর এটিতে দেওয়া তথ্য আপনার পছন্দ এসেছে। এস্ট্রোসেজর অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer