বুধের মিথুন রাশিতে গোচর - Mercury Transit in Gemini on 7th July 2021 in Bengali

বুধকে বক্তৃতা এবং যোগাযোগের কার্যকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি কোনও ব্যক্তির বুদ্ধিমত্তার কার্যকারক গ্রহ হিসাবে বিবেচিত হয় এবং পৃথিবী উপাদানটির বৃষ রাশির চিহ্ন দ্বারা, এটি মিথুনে বায়ু উপাদানটির নিজস্ব চিহ্নটি স্থানান্তর করে চলেছে। গ্রহগুলির মধ্যে বুধ গ্রহটিকে শক্তি এবং প্ররোচিত পূর্ণ বলে বিবেচনা করা হয়।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

বুধের এই গোচর তার নিজের মধ্যে নেটিভদের সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বৃদ্ধি করবে এবং মানুষের জীবনে সৃজনশীলতা এবং নতুনত্ব আনবে। এছাড়াও, এটি ধীর গতি সম্পন্ন প্রকল্পগুলিকে গতি দেবে। এটি সম্পূর্ণ শক্তি এবং শক্তি দিয়ে কাজগুলি শেষ করার সময়। এগুলি ছাড়াও, এই সময়ের মধ্যে আপনার যোগাযোগের ক্ষমতাও খুব অসাধারণ হবে, আপনি আপনার জিনিসগুলি ব্যাখ্যা করতে সম্পূর্ণ সফল হবেন। এই গোচর 7 জুলাই 2021 এ সকাল 10.59 এ সঞ্চালিত হবে, তারপরে বুধটি 25 জুলাই, 2021 এ সকাল 11.31 এ কর্কট গোচর করবে।

আসুন আমরা দেখি যে এই গোচরটি সমস্ত রাশিচক্রের উপর কী প্রভাব ফেলবে: -

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

বুধ মেষ রাশির তৃতীয় এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং এটি মিথুনে তার নিজস্ব চিহ্ন সঞ্চারিত করবে, এই সময়কালে, এটি ইচ্ছাশক্তি, ইচ্ছাশক্তি এবং ভাইবোনদের একটি কারণ হিসাবে বলা হয়। এই গোচর মেষ রাশির জাতকদের পক্ষে উপকারী হবে। শ্রমজীবী ​​পেশাদারদের জন্য এটি একটি শুভ সময় হবে, কারণ তারা তাদের ব্যতিক্রমী যোগাযোগ দক্ষতা এবং বহুমুখীতার কারণে এই সময়ের মধ্যে তাদের কাজের ভাল ফলাফল পাবে। মেষ রাশির লোকদের তৃতীয় ঘরে বুধের এই অবস্থানের কারণে তাদের সৃজনশীল দক্ষতা বৃদ্ধি পাবে। বুধ আপনার ধারণাগত ক্ষমতাও বিকাশ করবে এবং আপনি প্রতিটি ক্ষেত্রে খুব ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। কারণ বুধও আপনার ষষ্ঠ ভাবের কর্তা, আপনি এই সময়কালে আপনার প্রতিদ্বন্দ্বীদের জয় করতে পারবেন। মেষ মানুষেরা সর্বদা নতুন লোকের সাথে দেখা করতে পছন্দ করে এবং নতুন জিনিস আবিষ্কার করতে পছন্দ করে বুধের এই গোচর আপনার সামাজিক বৃত্তকে বাড়িয়ে তুলবে। বুধের এই গোচর চলাকালীন কোনও চুক্তি করার জন্য আপনাকে ভ্রমণের দরকার পড়বে না কারণ আপনি কেবলমাত্র আপনার বার্তা বা ফোন কল দ্বারা আপনার পক্ষে হৃদয়কে আপনার পক্ষে করতে পারেন। আপনার ভাইবোনদের সাফল্য পেতে সমস্যা হতে পারে এবং তারা সঠিক পথনির্দেশের জন্য আপনার দিকে তাকাবেন। এই গোচর চলাকালীন আপনি শক্তিতে পরিপূর্ণ হয়ে উঠবেন এবং আপনার অতিরিক্ত সময়ে সৃজনশীল কাজ যেমন কবিতা রচনা, নাচ গান ইত্যাদি করতে পারেন।

উপায়: “বিষ্ণু সহস্রনাম” র পাঠ করা বিশেষ রূপে বুধবারের দিন ভালো হবে।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

বুধ বৃষ রাশির লোকদের জন্য তাঁর দ্বিতীয় এবং পঞ্চম বাড়ির কর্তা। বুধ আপনার বক্তৃতা, পরিবার, জমে থাকা সম্পদ ইত্যাদির দ্বিতীয় ঘরে ট্রানজিট করতে চলেছে এই সময়ে আপনার বাড়িতে একটি মনোরম পরিবেশ থাকবে এবং আপনি পারিবারিক পরিস্থিতি দেখে খুশি হবেন। এই সময়ের মধ্যে, আপনার কণ্ঠকে তীক্ষ্ণ দেখা যায় যার কারণে আপনি মানুষকে প্রভাবিত করতে এবং সমাজে একটি ভাল জায়গা তৈরি করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনার মায়ের স্বাস্থ্যের মধ্যে ইতিবাচক পরিবর্তন হবে এবং তিনি আপনার জন্য ভাগ্যবান হবেন। বুধও আপনার পঞ্চম বাড়ির কর্তা, সুতরাং প্রেমে পড়া এই রাশির জাতকরা তাদের প্রেমিকের সাথে সম্পর্কের উন্নতি করবে। প্রেম জীবনে রোম্যান্সের আধিক্যও এই সময়ের মধ্যে দেখা যায়। সময় এই রাশিচক্রের শিক্ষার্থীদের জন্যও ভাল হবে, আপনার কোর্সের বিষয়গুলিতে আপনার ভাল উপলব্ধি থাকবে এবং কৌতূহল সহ আপনি কিছু নতুন জিনিসও শিখতে পারবেন। আর্থিকভাবে আপনি অর্থ উপার্জনের প্রচুর সুযোগ পাবেন এবং আপনি সম্পদ জড়ো করতে সক্ষম হবেন। বুধের এই ট্রানজিট এই পরিমাণের ব্যবসায়ীদের জন্যও বিশেষত যারা একটি পরিবার সম্পর্কিত ব্যবসা করেন তাদের পক্ষে ভাল। এই সময়ের মধ্যে আপনি একটি ভাল দর কষাকষি থেকে লাভ করতে পারেন, আপনার বিপণনের দক্ষতা ভাল হবে এবং এটি আপনাকে লাভের দিকেও পরিচালিত করবে। এই ট্রানজিটটি বিভিন্ন ক্ষেত্রে কাজ করে বৃষ রাশির জাতকদের পক্ষে অনুকূল হবে, এই সময়ে আপনি ইতিবাচকতা এবং আশাবাদ পূর্ণ হবে।

উপায়: বুধবারের দিন ভগবান গণেশের পুজো করুন আর উনাকে দূর্বা ঘাস চড়ান।

মিথুন

মিথুন রাশির অধিপতি বুধ, সুতরাং এই স্থানটি মিথুন রাশির জন্য বিশেষ হবে। এই গোচর চলাকালীন বুধ আপনার প্রথম ভাবে থাকবে, সুতরাং এটি আপনাকে উপকারী এবং মনোরম ফলাফল দেবে। যেহেতু বুধও আপনার চতুর্থ ভাবের কর্তা, তাই আপনি পারিবারিক জীবনে খুব ভাল ফলাফল পেতে পারেন। আপনি আপনার বাড়ির লোকদের সাথে সামাজিকীকরণ করতে পারেন এবং বাড়িতে আপনার আত্মীয়দের কল করতে পারেন। এই সময়কালে কোনও নতুন সদস্য পরিবারে আসার সম্ভাবনাও রয়েছে, সদ্য বিবাহিত দম্পতির জীবনে বা পরিবারে বিবাহের কারণে নতুন সদস্য আসতে পারে। যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন তাদের জন্যও এই সময়টি ইতিবাচক হবে, আপনার ধারণাগুলি এবং ব্যবসায়ের জন্য আপনার কৌশল কার্যকর হবে এবং এই সময়ে আপনি এটির উন্নতিও করতে পারবেন যা আপনার উত্পাদনশীলতাও বাড়িয়ে তুলবে। আজকাল যারা বাড়ি থেকে কাজ করছেন তারা ভাল নতুন চাকরী পেতে পারেন। যারা তাদের শখকে তাদের পেশায় রূপান্তর করতে চান তাদের জন্য সময়ও ভাল আপনার বিপণনের কৌশল আপনাকে আপনার যোগ্যতা পণ্যগুলি বিক্রির জন্য ভাল দক্ষতা দেবে। এই রাশিচক্রের বিবাহিত নেটিভদের জন্যও এই সময়টি ভাল থাকবে, বিবাহজীবনে আপনার স্ত্রীর সাথে আপনার বোঝাপড়া এবং সামঞ্জস্য দুর্দান্ত থাকবে আপনি আপনার স্ত্রীর কাছাকাছি আসবেন। আপনি যদি আপনার স্বামী / স্ত্রীর সাথে কোনও কাজ বা ব্যবসা করে থাকেন তবে তাতেও লাভের সম্ভাবনা রয়েছে।

উপায়: বুধবারের দিন ভগবান গণেশকে দুই বুঁদিয়ার লাড্ডু চড়ান।

কর্কট

কর্কট রাশির জাতক রাশির বুধ হ'ল সাহস, বীরত্ব এবং তৃতীয় ভাইবোনদের সাথে পারস্পরিক সম্পর্কের তৃতীয়, বিদেশ ভ্রমণ হ্রাস ইত্যাদি। এটি আপনার বর্তমান বাড়িতে গোচর হতে চলেছে। এই পরিমাণ ব্যবসায়িক লোকেরা এই সময়ে অগ্রগতি লাভ করবে কারণ আপনি নিজের কাজ সম্পর্কে ভাল সিদ্ধান্ত নেবেন এবং দক্ষতার সাথে প্রতিটি কাজ করবেন। আপনি ব্যবসায় সম্পর্কিত যেকোন ভ্রমণ করতে পারেন এবং এই ট্রিপ থেকে আপনি উপকৃতও হবেন। এই সময়ের মধ্যে আপনার ভাইবোনদের সাথে বেড়াতে যাওয়ার জন্য সংক্ষিপ্ত ভ্রমণে যাওয়ার ভাল সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সমস্যাগুলি বুদ্ধিমানের সাথে সমাধান করতে সক্ষম হবেন যার কারণে আপনি পেশাদার এবং ব্যক্তিগত জীবনে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি আপনার বিলাসিতা এবং আরাম খরচ করতে পারেন। এই সময়ে আপনি টেলিভিশন, সেল ফোনগুলির মতো ডিভাইসে অর্থ ব্যয় করতে পারেন। চাকরি পেশার সাথে যুক্ত যারা তাদের বর্তমান কাজ থেকে স্থানান্তর বা স্যুইচ করার সুযোগ পেতে পারে। যারা বহুজাতিক সংস্থাগুলিতে চাকরীর সন্ধান করছেন তারা সম্ভবত এর মধ্যেই কিছু ভাল খবর পাবেন, কারণ বুধের এই গোচরটি আপনার ইচ্ছা পূরণ করবে। আপনার পরিবারের তরুণ সদস্যরাও এই সময়ের মধ্যে উন্নতি বা উত্সাহ পেতে পারেন যার কারণে পরিবারে সুখ এবং উদযাপনের পরিবেশ থাকবে।

উপায়: মন্দিরে সবুজ ছোলার ডাল দান করুন।

সিংহ

আগুনের উপাদানটির রাশিচক্রটি লিয়োর আদিবাসীদের পরে দ্বিতীয় বুধের ধনকালের অধিপতি এবং সুবিধার একাদশ ঘরের কর্তা, অতএব লিও রাশিচক্রের স্থানীয়দের জন্য বুধ কার্যকারক গ্রহ এবং সম্পদও সৃষ্টি করে। বর্তমান গোচর এটি আপনার একাদশ ঘরে থাকবে। এই গোচরের কারণে এই পরিমাণের লোকেরা অর্থনৈতিক ফ্রন্টে অনুকূল ফলাফল পাবে। এই সময়ে আপনি অনেক উত্স থেকে অর্থ পেতে পারেন। এই পরিমাণ ব্যবসায়ীরাও এই সময়কালে মুনাফা অর্জন করতে পারেন এবং যদি আপনি কারও কাছ থেকে ঋণ নিতে চান তবে আপনি তা ফিরে পেতে পারেন। পেশাদাররা এই সময়ে ভাল উত্সাহ পাবেন, পাশাপাশি আপনার কোনও শখ বা খণ্ডকালীন কাজের মাধ্যমে আপনি অতিরিক্ত আয় পেতেও পারেন। আপনার মনোভাব বন্ধুত্বপূর্ণ হবে এবং আপনি আপনার মিষ্টি ভয়েস দিয়ে কিছু নতুন বন্ধু তৈরি করবেন। এই সংযোগগুলি আপনাকে আপনার পেশাদার জীবনে সহায়তা করবে এবং আরও অর্থ উপার্জনের নতুন উপায়ে আপনাকে গাইড করতে পারে। পারিবারিক ব্যবসায়ের লোকেরা এই জাতকের অন্যান্য সদস্যদের সাথে চাণক্য ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখবে। এটি ব্যবসায়কে শক্তি দেবে এবং এটি আপনার উপকারে আসবে কারণ এটি আপনার ব্যবসাটি সুচারুভাবে চালিয়ে যাবে। আপনার বড় ভাইবোনদের সাথে আপনার সম্পর্কগুলিও মসৃণ থাকবে এবং আপনি একে অপরের স্বার্থ ভালভাবে বুঝতে সক্ষম হবেন। সামগ্রিকভাবে, এই গোচরটি আপনার বিদ্যমান সংস্থানগুলি প্রসারিত করবে এবং আপনার আর্থিক জীবনকে স্থিতিশীল করে তুলবে।

উপায়: বুধ গ্রহের শুভ ফল প্রাপ্ত করার জন্য বুধবারের দিন সবুজ পাতাযুক্ত সবজি দান করুন।

কন্যা

কন্যা রাশির বুধের সর্বোচ্চ চিহ্ন হিসাবে বিবেচনা করা হয়, সুতরাং বুধের গোচর তাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। বুধ আপনার প্রথম এবং দশম ভাবের কর্তা, যা আপনার দশম ভাবে স্থানান্তরিত হয়। এই অনুভূতিটি আপনার কর্ম ও ক্যারিয়ারের একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। এই গোচর চলাকালীন আপনি শক্তি পূর্ণ হবে এবং নতুন জিনিস শিখতে প্রস্তুত হবে। আপনি আপনার পেশাদার জীবনে আগ্রাসীভাবে কাজ করতে আগ্রহী এবং ক্ষেত্রের অগ্রগতির জন্য নতুন পরিকল্পনা এবং কৌশল তৈরি করতে পারেন। এই পরিমাণে ব্যবসা করে এমন লোকেরা উন্নতির দিকে এগিয়ে যাবে। ব্যবসায়ীরা কিছু প্রোগ্রাম এবং নীতি বাস্তবায়ন করবেন, যা দুর্দান্ত ফলাফলের দিকে নিয়ে যেতে পারে। যারা এই বিপণন, বিজ্ঞাপন, সাংবাদিকতা, অর্থ, ব্যাংকিং, ভ্রমণ ইত্যাদি ক্ষেত্রে জড়িত তাদের জন্য এই সময়টি মঙ্গলজনক হবে। আপনি আপনার দৈনন্দিন কাজে ব্যস্ত থাকবেন এবং তাদের কাছ থেকে ভাল খ্যাতি অর্জন করবেন, এটি তাদের কেরিয়ার তৈরি করবে। যাঁরা তাদের প্রারম্ভিকরণ শুরু করার পরিকল্পনা করছেন, তাদের এই সময়কালটি ব্যবহার করা উচিত, কারণ আপনি অনুকূল ফলাফল পেতে পারেন। আপনার প্রিয়জনের সাথে কাটানোর জন্য আপনাকে কিছুটা সময় দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ আপনার কাজের ব্যস্ততার কারণে আপনি পরিবারকে সময় দিতে পারবেন না। এছাড়াও আপনার স্বাস্থ্যের যত্ন নিন কারণ আপনি মাথা এবং অনিদ্রার ভারে ভারী হতে পারেন।

উপায়: আপনার মায়ের বাড়ির লোকেদের এবং মাকে উপহার দিন।

তুলা

বুধ আপনার ভাগ্যের নবম ভাবের কর্ণধার এবং দূরত্বের ভ্রমণ, ক্ষতি ইত্যাদির দ্বিগুণ সংজ্ঞা যা আপনার নবম ভাবে স্থানান্তরিত হয়। আপনার নিয়তির প্রভু তাঁর নিজের মধ্যে সঞ্চারিত হচ্ছেন যা আপনার পক্ষে অত্যন্ত শুভ। এটি জীবনে সামঞ্জস্যতা আনবে এবং আপনি সমৃদ্ধ হবেন। এই সময়টি ধর্মীয় স্থানের পাশাপাশি বিদেশী ভ্রমণের জন্যও ভাল হবে। আপনার পরিবারের সাথে কাটানোর জন্য আপনার ভাল সময় থাকবে এবং আপনি তাদের সাথে ঘন ঘন ভ্রমণের এবং ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনি একটি আরামদায়ক জীবনধারা উপভোগ করবেন এবং এটি আপনার ব্যক্তিগত ব্যবহার এবং আপনার বাড়ির জন্য প্রয়োজনীয়গুলিতে ব্যয় করবেন। আপনার বাবার সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং আপনি দুজনেই এক সাথে কিছু আনন্দময় মুহূর্ত কাটাতে সক্ষম হবেন। পেশাদার জীবনের জন্যও এই সময়টি বেশ ভাল হবে। আপনার জ্ঞান এবং প্রভাবের সাহায্যে, আপনি এই সময়কালে ঘটে যাওয়া ডিলগুলিতে অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন। যারা বিদেশে সম্পর্কিত ব্যবসায় রয়েছেন, তাদের গ্রাহকদের বুঝতে এবং তাদের বিষয়গুলি তাদের কাছে বোঝানোর জন্য পুরো সময় থাকবে, তাদের বোঝার সাথে আপনি একটি ভাল চুক্তি করতে পারবেন এবং ভাল অর্ডার পেতে সক্ষম হবেন। আপনি যদি আপনার পেশাদার জীবনে কোনও প্রসারণ আশা করেন, তবে এই সময়টি আপনার পক্ষে উপযুক্ত। এই গোচরটি আপনাকে অর্জন এবং সুখ এনে দেবে।

উপায়: বুধ বীজ মন্ত্র দিনে 108 বার জপ করুন।

বৃশ্চিক

বুধ আপনার জন্য আয়ের একাদশ ঘর, মুনাফা এবং রহস্য, ঐতিহ্য এবং রহস্য বিষয়গুলির অষ্টম ভাবের কর্তা। এই গোচর চলাকালীন বুধ আপনার অষ্টম ভাবে থাকবে। বুধটি একাদশ ঘর থেকে দশম ভাবে থাকবে, যা বাণিজ্যে হঠাৎ লাভ দেখায়, পাশাপাশি আপনি আপনার পৈতৃক সম্পত্তি থেকেও উপকৃত হতে পারেন। অনুমানমূলক ব্যবসা এবং জুয়া থেকে আয় করার সম্ভাবনা রয়েছে। তবে আমরা অর্থ উপার্জনের জন্য বাজি বা অযৌক্তিক ক্রিয়াকলাপে লিপ্ত না হওয়ার পরামর্শ দেব কারণ এটি দীর্ঘমেয়াদে উপকারী নাও হতে পারে। এই পরিমাণ কর্মসংস্থানের লোকেরা কর্মক্ষেত্রে নিরাপত্তাহীন বোধ করতে পারে, তাদের বহিষ্কার করার ঝুঁকি থাকবে। আপনার কাজের ক্ষেত্রে ধারাবাহিকতা বজায় রাখতে এবং সহকর্মীদের সাথে আলাপকালে অতিরিক্ত সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনার উর্ধ্বতনদের এবং শীর্ষস্থানীয় পরিচালনার সাথে যোগাযোগের অবস্থানে থাকুন কারণ তারা আপনাকে আপনার বিদ্যমান প্রোফাইলে আরও ভাল করে ধরতে সহায়তা করবে। এই সময়ে আপনার ঘাবড়ে যাওয়া এবং ঘুমের অভাবজনিত কিছু স্বাস্থ্য সমস্যা থাকতে পারে। নিজেকে শিথিল রাখার জন্য আপনাকে যোগ ও ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, প্রকৃতির মধ্যে সময় ব্যয় করা এবং আকুপ্রেশার করা আপনাকে স্বাস্থ্যবান রাখবে।

উপায়: রোজ হনুমান চালিশা পাঠ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির লোকদের জন্য বুধ সপ্তম ও দশম ভাবের কর্তা এবং বর্তমান গোচর এটি তাদের সপ্তম ঘরে গোচর করবে। সপ্তম ভাবটি বিবাহ সম্পর্ক এবং অংশীদারিত্ব হিসাবে বিবেচিত হয়। এই সময়টি উদ্যোক্তাদের পক্ষে অনুকূল হবে, তারা তাদের বিপণন দক্ষতা এবং নতুন কৌশলগুলি দিয়ে তাদের ক্ষেত্রে ভাল রাখবে। এছাড়াও, যারা তাদের ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তারা তাদের সম্ভাবনা দেখানোর এবং শিল্প খাতে স্থান তৈরি করার একটি ভাল সুযোগ পাবেন। অংশীদারিত্বের সাথে ব্যবসা করে এই রাশিচক্রের স্থানীয়দের তাদের ব্যবসায়িক অংশীদারের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে এবং আপনার যৌথ প্রয়াস ফলস্বরূপ ফলাফল আনবে। কাজের জন্য ভ্রমণ উপকারী হবে, যেহেতু আপনি ভাল যোগাযোগ করবেন এবং এটি আপনাকে আপনার ব্যবসায়ের প্রসারণে সহায়তা করবে। এই পিরিয়ডটি সদ্য বিবাহিত দম্পতির পক্ষে অনুকূল হবে, কারণ আপনার দুজনের মধ্যে বোঝাপড়া বৃদ্ধি পাবে, যা আপনার সম্পর্ককে শক্তিশালী করবে। বিবাহিত নেটিভরা তাদের কাজের ক্ষেত্রে তাদের স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। এই রাশিচক্রের একক লোক বিশেষ কাউকে খুঁজছেন। এই গোচর চলাকালীন, ধনু রাশির কিছু ধনুক সদস্যরা বাগদান করতে পারেন। বিজ্ঞাপন এবং মিডিয়া শিল্পে কাজ করা লোকেরা বৃদ্ধি পাবে কারণ আপনার মধ্যে ভাল যোগাযোগের দক্ষতা থাকবে যা আপনার পক্ষে ইতিবাচকতা আনবে।

উপায়: সবুজ রংয়ের চুড়ি কিন্নরদের দান করুন আর উনাদের আশীর্বাদ নেওয়ার ফলে ভালো পরিনাম আসবে।


জানুন আপনার সাল 2021 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2021

মকর

অসুস্থতা, মামলা মোকদ্দমা, প্রতিযোগিতা, ষষ্ঠ ভাব এবং ঋণের ভাগ্য, গুরুর নবম ভাবের কর্তা বুধ আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে। এটি ইঙ্গিত দেয় যে এই রাশির জাতকরা এই সময়ের মধ্যে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, কারণ রোগের কারণে বুধবার ষষ্ঠ বাড়িটি দখল করে। আপনি ত্বকের ফুসকুড়ি এবং অ্যালার্জি, হরমোন পরিবর্তন এবং মাথাব্যথার সমস্যায় ভুগতে পারেন। তাই ভ্রমণে যাওয়ার সময় আপনাকে খুব সতর্কতা অবলম্বন করতে হবে, অতিরিক্ত সূর্যের আলো বা ধুলো এবং দূষণ আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এগুলি ছাড়াও আপনার খাদ্যাভাস সম্পর্কে সতর্ক থাকুন এবং সবুজ শাকসবজি এবং পর্যাপ্ত পরিমাণে তরল গ্রহণ করুন। যেসব শিক্ষার্থী একটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য উপযুক্ত সময়সীমা থাকবে, আপনার অভ্যন্তরীণ শক্তি বৃদ্ধি পাবে, যা আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। উপরন্তু, আপনি উত্তর দিতে এবং কঠিন প্রশ্ন বা সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। যারা নতুন চাকরির সন্ধান করছেন তাদের ভাল সময় পাবে, কারণ আপনি ভাল কাজের সুযোগ পাবেন এবং আপনি আপনার আত্মবিশ্বাসের সাথে কোনও সাক্ষাত্কার সাফ করতে সক্ষম হবেন। চাকরি পেশার সাথে সম্পর্কিত লোকেরা তাদের সহকর্মীদের সাথে কিছুটা লড়াইয়ের মুখোমুখি হতে পারে। আমি করতে হতে পারে , আপনাকে কোনও ধরণের বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি সংস্থায় আপনার খ্যাতি প্রভাবিত করতে পারে। এই সময়কালে আপনার শত্রুরা শক্তিতে দুর্বল হবে, যা আপনাকে তাদের আধিপত্যের সুযোগ দেবে। আপনি যদি সম্পত্তি কেনার জন্য কোনও ঋণ নেওয়ার পরিকল্পনা করছেন, তবে এটির জন্য আবেদন করার সময় সঠিক, কারণ অনুমোদনের সম্ভাবনা বেশি থাকবে।

উপায়: বুধবারের দিন কোন যুবতী মেয়েকে সবুজ রংয়ের কাপড় দান করুন।

কুম্ভ

কুম্ভ রাশির লোকদের জন্য, বুধ গ্রহ হ'ল শিক্ষার অধিপতি, সন্তান, প্রেমের জীবন এবং মৃত্যুর পঞ্চম বাড়ি, রহস্যজনক শাখার অষ্টম ভাব। বর্তমান গোচর চলাকালীন এটি আপনার পঞ্চম ভাবে থাকবে। গবেষণা করা শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে আরও ভাল কেন্দ্রীকরণ করবে এবং তাদের পড়াশোনায় পুরোপুরি জড়িত থাকবে। যদিও এই পরিমাণ শিক্ষার্থীরা উচ্চশিক্ষা গ্রহণ করছে তাদের শিক্ষার ক্ষেত্রে প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারে, তবে মনোনিবেশ করতে আপনার অসুবিধা হতে পারে যা আপনার কার্য সম্পাদনকে ক্ষতিগ্রস্থ করতে পারে। শিশুদের দুর্বল স্বাস্থ্যের কারণে বা শিক্ষার ক্ষেত্রে যেসব সমস্যার মুখোমুখি হচ্ছে তার কারণে এই রাশির পিতামাতারাও মন খারাপ করতে পারেন। যারা রহস্যবাদ, দর্শন, যেমন গভীর গভীর বিষয়ে আগ্রহী তাদের অনুকূল সময়কাল হবে, কারণ এই বিষয়গুলির অধ্যয়নের প্রতি তাদের আগ্রহ বাড়বে এবং জ্ঞান প্রসারের জন্য ভাল উপাদান পাওয়া যাবে। যারা তাদের আবেগ বা শখকে তাদের পেশায় রূপান্তরিত করার চেষ্টা করছেন তারাও কিছু ভাল সুযোগ পাবেন, আপনার পরিচিতিগুলি আপনাকে আপনার প্রচেষ্টাতে সফল হতে সহায়তা করবে। প্রেমে পড়া এই রাশির লোকেরা তাদের সঙ্গীর সাথে আরও গভীর ধারণা তৈরি করতে সক্ষম হবে, যা তাদের বন্ধনকে আরও গভীর করবে এবং তারা একে অপরের প্রত্যাশা অনুযায়ী বাস করবে। বীমা এজেন্ট, লাইফ গার্ড, খনিতে কাজ করা লোক এবং তেল শিল্পে কাজ করা লোকের পক্ষে উপযুক্ত সময় আসবে, আপনার আটকে থাকা ডিলগুলি সম্পন্ন হতে পারে এবং নতুন চুক্তি সন্ধানের সুযোগও থাকবে।

উপায়: রোজ ভগবৎ গীতা পড়ুন।

মীন

বুধ আপনার ঘরের সুযোগ-সুবিধা, পণ্যাদি, জমি-নির্মাণ ইত্যাদি এবং চতুর্থ মালিক বিবাহ, অংশীদারিত্ব ইত্যাদি এবং এটি আপনার সপ্তম ঘরে গোচর হতে চলেছে। বুধ যেহেতু চতুর্থ ভাবে আপনার নিজের ভাবে গোচর করবে, তাই আপনি পরিবারের সদস্যদের সাথে একটি ভাল সময় কাটাতে পাশাপাশি দূরের আত্মীয়দের সাথে দেখা করার সুযোগ পাবেন। কোনও সদস্যের বিবাহ বা বাগদানের মাধ্যমে আপনি পরিবারের সদস্যদের সাথে ঘনিষ্ঠ হতে পারেন। যাঁরা পারিবারিক ব্যবসায় রয়েছেন, তাঁদের জন্য এটি একটি শুভ সময় হবে কারণ আপনার দুর্দান্ত যোগাযোগ এবং পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আপনার মিথস্ক্রিয়ার কারণে আপনি বড় ব্যবসায়ের সিদ্ধান্ত নিতে সফল হবেন। এই রাশির জাতিত বিবাহিত নাগরিকরা তাদের স্বামী / স্ত্রীর সাথে কিছুটা যোগাযোগের ব্যবধানের মুখোমুখি হতে পারে, কারণ তারা তাদের কাজের সাথে বা পরিবারে কাজের ক্ষেত্রে খুব বেশি ব্যস্ত থাকায় তাদের ব্যস্ত রাখবে। আপনাকে সময়টি সঠিকভাবে পরিচালনা করার পরামর্শ দেওয়া হয়, যাতে আপনি আপনার প্রিয় ব্যক্তির সাথে ভাল সময় কাটাতে পারেন। যারা সম্পত্তি বিনিয়োগের পরিকল্পনা করছেন তাদের জন্য সময় আপনার পক্ষে উপযুক্ত কারণ আপনি আপনার দর কষাকষির সাথে খুব ভাল ডিল পেতে পারেন। এই সময়ে লেখক, বিপণন পেশাদার, সাংবাদিকরা তাদের পেশাদার জীবনে কিছু ভাল সুযোগ পাবে, কারণ বুধ তার সপ্তম দর্শন ক্যারিয়ারের দশম ঘরকে শক্তিশালী করবে।

উপায়: ভগবান বিষ্ণুকে কৃষ্ণা অবতারের সাথে জড়িত কাহানী শুনুন ভালো পরিনাম পাবেন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer