বুধের মেষ রাশিতে গোচর - Mercury Transit in Aries on 16th April 2021 in Bengali.

জাতকের তর্ক শক্তি, গণিত, সঞ্চার, লেখন, ব্যাপার, বাণী আর বুদ্ধির প্রতিনিধিত্ব করণীয় বুধ গ্রহ, একবার আবার নিজের স্থানপরিবর্তন করে জল তত্বের রাশি মীন থেকে, মেষে গোচর করবে। বৈদিক জ্যোতিষ অনুসারে বুধ দ্বিতীয় গ্রহের তুলনায় সবথেকে তেজ গতিতে চলা গ্রহ হয়ে থাকে, যার গোচরের সময় অন্য গ্রহ থেকে কম হয়ে থাকে। এই কারণে প্রত্যেক রাশিতে মোটামুটি 14 দিন পর্যন্ত স্থিত থাকে। এবার এই বুধ দেব গ্রহ 16 এপ্রিল 2021, শুক্রবারের দিন রাত্রি 09 বেজে 05 মিনিটে মীন থেকে মেষ রাশিতে নিজের গোচর করবে আর এটি 01 মে 2021, শনিবার সকাল 05 বেজে 49 মিনিট পর্যন্ত এই রাশিতেই স্থিত থাকবে। এরকম সময়ে বুধের এই গোচর থেকে সব রাশির জাতকদের জীবনে কোন না কোন পরিবর্তন অবশ্যই আসবে। তাহলে আসুন এবার বিস্তারিত জানা যাক যে বুধের এই গোচরে সব রশিদের উপর কী প্রভাব পড়বে।

বিশ্বের সর্বশ্রেষ্ঠ জ্যোতিষীয়দের সাথে এক্ষণি জুড়ুন কেবল এস্ট্রসেজ বার্তাতে

বুধ গ্রহের মেষ রাশিতে গোচরের রাশিফল

এবার যখন বুধ মেষ রাশিতে গোচর করতে চলেছে, আসুন জানা যাক যে এই গোচরের আপনার রাশিতে কী প্রভাব পড়তে চলেছে:

আপনার কুন্ডলীতে কী শুভ যোগ রয়েছে? জানার জন্য কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

মেষ রাশি

আপনার তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্তা বুধ আপনার প্রথম ভাবে অর্থাত্ আপনার নিজের রাশিতে গোচর করবে। তৃতীয় ভাবে বুধ, আরোহণে মেষ রাশির জাতকদের পক্ষে অনুকূল ফল দেবে।

এই সময়ের মধ্যে, আপনি কর্মক্ষেত্রে কাজের প্রতি আরও সুসংহত এবং কাঠামোবদ্ধ হবেন। যা আপনার পারফরম্যান্স ও বাড়িয়ে তুলবে। আপনার প্রচেষ্টা সিনিয়র অফিসারদেরও আপনার দিকে আকৃষ্ট করবে।

মেষ রাশির ব্যবসায়ীদের কথা বলার সাথে বুধের এই অবস্থান তাদের মধ্যে একটি ভাল ব্যবসা করার অনুভূতি জাগিয়ে তুলবে। এটি তাদের লাভ এবং ক্ষতির বিশ্লেষণ করতে সহায়তা করবে এবং তারা নিজের জন্য অনেক বড় চুক্তি করে তাদের কাছ থেকে ভাল লাভও করতে সক্ষম হবে।

প্রেমের সম্পর্কের কথা বলছি, এই গোচর বিবাহিত নেটিভদের পক্ষে উপকারী প্রমাণিত হবে। কারণ এই ক্রান্তিকালীন সময়ে আপনার সম্পর্কের মধ্যে রোমাঞ্চ এবং ভালবাসা বৃদ্ধি পাবে।

যদিও আপনার ষষ্ঠ ভাবের কর্ণধার বুধ এই সময়টিতে আপনার আরোহী ভাবে উপস্থিত রয়েছে, এটি আপনাকে এক ধরণের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের কথা মাথায় রেখে আপনার ডায়েটও উন্নত করতে হবে।

উপায়: প্রতি বুধবারের দিন ব্রত রাখুন।

বৃষভ রাশি

বৃষ রাশির যে সকল শিক্ষার্থী উচ্চতর অর্জনের জন্য বিদেশ যেতে ইচ্ছুক ছিল তারা বুধের গোচর চলাকালীন শুভ সংবাদ পেতে পারে। কারণ বুধ, আপনার রাশির দ্বিতীয় এবং পঞ্চম ভাবের কর্তা, আপনার রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করছেন।

বুধের এই গোচরটি আপনার জন্য 2021 সালের সেরা সময় হিসাবে প্রমাণিত হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে, আপনি নিজের বুদ্ধি এবং জ্ঞানের মাধ্যমে সম্মান, প্রতিপত্তি এবং জনপ্রিয়তা অর্জনেও সফল হতে পারবেন।

প্রেমের সম্পর্কের কথা বলা, এই ক্রান্তিকালীন সময়ে একক ব্যক্তির সাথে দেখা করা সম্ভব। বুধ যেহেতু আপনার পক্ষে পঞ্চম ঘরের কর্তা এবং তিনি নিজেই ষষ্ঠ ভাবে উপস্থিত হন, যার কারণে বিবাহিতদের কিছুটা ভ্রমণ করতে হবে।

এমনকি অর্থনৈতিক জীবনেও বৃষ রাশির লোকদের শুরু থেকেই তাদের ব্যয়ের দিকে নজর রাখা প্রয়োজন। আপনার ব্যয় হঠাৎ বাড়তে পারে এমন সম্ভাবনা রয়েছে, তাই আপনার আয় এবং ব্যয়ের মধ্যে সঠিক সমন্বয় বজায় রেখে কিছু কেনার বিষয়টি নিশ্চিত করুন।

সামগ্রিকভাবে, বুধের এই গোচরটি আপনার পক্ষে অনুকূল হবে। তবে এর পাশাপাশি আপনার নিজের স্বাস্থ্যেরও যত্ন নেওয়া দরকার। কারণ এই সময়ে আপনি স্বাস্থ্যের সাথে সম্পর্কিত ক্ষতি এবং দুর্বলতার ঝুঁকিতে রয়েছেন।

উপায়: আপনাকে বুধ গ্রহের অনুকূলতা পাওয়ার জন্য, বুধের হোরার সময় প্রতিদিন বুধের বীজ মন্ত্রের জপ করা উচিত।

মিথুন রাশি

বুধের এই গোচর আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ বুধ আপনার নিজের রাশির কর্তা। এখন এই ক্রান্তিকালীন সময়ে, তিনি আপনার একাদশ ঘরে প্রবেশ করবেন। একাদশ ঘর আমাদের আয়-আয়।

ক্ষেত্রের পাশাপাশি এর ইতিবাচক প্রভাব আপনার যোগাযোগ এবং সংস্থার দক্ষতা বাড়িয়ে তুলবে। যার সাহায্যে আপনি ইনক্রিমেন্ট এবং পদোন্নতির পাশাপাশি কর্মক্ষেত্রে আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন।

এই সময়কালে আপনি আরও উচ্চাভিলাষী হবেন, এটি আপনাকে সমাজে আপনার অবস্থানকে উন্নত করতে সহায়তা করবে। আপনি যদি নিজের নতুন ব্যবসা শুরু করতে চান বা চাকরি ছেড়ে আপনার ব্যবসা করতে চান তবে এটিও এর জন্য সেরা সময়।

ব্যক্তিগত জীবনের কথা বললে, মিথুন রাশির জাতকরা তাদের চলনযোগ্য এবং স্থাবর সম্পত্তি থেকে যে কোনও একটির থেকে ভাল সুবিধা পাবেন। তদুপরি, প্রেমের সম্পর্কের একক ব্যক্তিরা তাদের অনুভূতিগুলি প্রেমিকের সামনে উন্মুক্ত রাখতে সক্ষম হবে, যা তাদের একটি নতুন সম্পর্কের বন্ধনে আবদ্ধ হতে সহায়তা করবে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে আপনার সম্পর্ক এই সময়ের মধ্যে নতুনত্ব দেখাবে।

শিক্ষার্থীদের জন্য সময়টি উত্তম হবে। কারণ তাদের এই সময়ে নতুন বিষয়গুলি শেখার সর্বাধিক আকাঙ্ক্ষা থাকবে, যাতে তারা তাদের শিক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবে।

সামগ্রিকভাবে, বুধের এই গোচর মিথুন জাতকদের জন্য খুব আশাব্যঞ্জক এবং অনুকূল হতে চলেছে।

উপায়: এই গোচর থেকে লাভকারী পরিনাম প্রাপ্ত করার জন্য, “বিষ্ণু সহস্রনাম” পাঠ করুন।

কর্কট রাশি

কর্কট রশিদের জন্য, বুধের এই গোচর তাদের কাজ এবং কর্মজীবনের ক্ষেত্রে সামঞ্জস্যতা আনবে। কারণ বুধ, আপনার রাশিচক্রের দ্বাদশ এবং তৃতীয় ভাবের কর্তা, আপনার দশম ভাবে গোচর করবে। দশম ভাবটিও কাজের জায়গা, এটি একটি পেশা।

চাকরিপ্রার্থীরা তাদের অধীনে কর্মরত কর্মীদের কাছ থেকে পর্যাপ্ত সমর্থন ও সহায়তা পাবেন। যা দিয়ে আপনি সময়ের আগে আপনার সমস্ত লক্ষ্য অর্জনে সফল হবেন।

যে সমস্ত লোক বিদেশী সংস্থায় নিযুক্ত আছেন, বা আমদানি-রফতানির সাথে সম্পর্কিত ব্যবসা করেন, এটি তাদের দৃশ্যমান মুনাফা অর্জনের অনেক সুযোগ দেবে। কর্কট রশিদের ক্ষেত্রে, কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত অল্প দূরত্ব ভ্রমণ এই সময়ে আরও ফলদায়ক হবে।

তবে পারিবারিক জীবনে বিরূপ ফল পাওয়া যাবে। কারণ আপনার ভাইবোনরা এই গোচর দিয়ে তাদের জীবনে কিছু সমস্যা বা চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। পিতামাতার সাথেও কিছু মতবিরোধের পরিস্থিতি তৈরি হবে।

কর্কট রাশির জাতকদের জন্য, বুধের এই গোচর সুখ এনে দেবে। যা তাদের সম্পর্কে সন্তুষ্টি এবং আনন্দ উপভোগ করবে। তবে স্বাস্থ্যের দিক থেকে আপনাকে প্রথম থেকেই খুব যত্নবান হতে হবে।

উপায়: বুধবারের দিন ভগবান গণেশ এর পুজো করুন, আর উনাকে দূর্বা ঘাস অর্পিত করুন।

সিংহ রাশি

বুধের গোচর আপনার রাশিচক্র থেকে নবম ঘরে থাকবে। যেখানে তারা আপনার রাশির অধিপতি সূর্য্য এবং আপনার দশম ভাবের কর্ণধার শুক্রের সাথে জুড়ি দেবে। মেষ রাশিতে বুধের এই গোচর আপনার সুখ এবং সুযোগগুলি হঠাৎ করে বাড়িয়ে তুলবে।

পারিবারিক জীবনে আপনার বড় ভাইবোনরা তাদের কাজের ক্ষেত্রে উন্নতি এবং সমৃদ্ধি পাবে। আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে এবং এই ইতিবাচক পরিবর্তনগুলির কারণে আপনি আপনার পরিবারের সাথে কোথাও যাওয়ার বা কোনও সুন্দর জায়গা দেখার পরিকল্পনা করতে পারেন।

এই সময়ে, আপনি অতীতে যে সমস্ত পূর্ববর্তী বিষয়গুলির মুখোমুখি হয়েছিলেন তা শেষ করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি যে কাজগুলি আগে অসুবিধে করছিলেন সেগুলিও এই সময়ের মধ্যে সহজেই সম্পন্ন হবে বলে মনে হয়।

এছাড়াও, বণিকের স্থানীয়রাও গোচর সময়কালে থেকে উপকারী ফলাফল পাবেন। বিশেষত যারা ব্যক্তি পরিবার বা পৈতৃক ব্যবসায়ের সাথে যুক্ত, তারা তাদের ব্যবসায়ের প্রসারণের জন্য আরও অনেক ভাল এবং শুভ সুযোগ পাবে। স্বাস্থ্য জীবনে বুধের এই শুভ অবস্থানটি আপনার স্বাস্থ্যের পক্ষে ইতিবাচক দিকনির্দেশনা দেওয়ার জন্যও কাজ করবে।

উপায়: মা সমান মহিলাদের যেমনঃ পিসি, মাসী, কাকিমার থেকে আশীর্বাদ নিন আর উনাদের উপহার ভেট করুন। এরফলে আপনি বুধ গ্রহের অনুকূল ফল প্রাপ্ত করতে সাহায্য পাবেন।

কন্যা রাশি

এই সময়টি কন্যা রাশির জন্য কিছুটা চ্যালেঞ্জ হয়ে উঠবে, কারণ আপনার রাশিচক্রের কর্তা বুধ এই গোচরের সময় আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে। বুধ যেহেতু আপনার আরোহী প্রভু, তাই বুধের এই গোচরটি আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এর সাথে তিনি আপনার দশম ভাবের অর্থাৎ কর্মভাবেরও অধিপতি এবং গোচরে আপনার অষ্টম ঘরে প্রবেশ করবেন।

কন্যার কিছু নেটিভ জীবনেও অনেক অপ্রকাশিত ঘটনার মুখোমুখি হতে পারে। যা আপনার প্রকৃতিতে বিরক্তি সৃষ্টি করবে। আপনার দক্ষতা এবং অভিজ্ঞতা উন্নত করার জন্য আপনাকে ইতিবাচক রাখার এবং যথাসাধ্য চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

বিবাহিত নাগরিকরাও তাদের স্বামী/ স্ত্রীর কাছ থেকে প্রতিটি সম্ভাব্য সমর্থন পাবেন। এছাড়াও, আপনার সঙ্গীর সম্পদও বৃদ্ধি পাবে যা আপনার জন্য স্বস্তির কারণ হিসাবে প্রমাণিত হবে।

অষ্টম ঘরে বুধের এই উপস্থিতি আপনার স্বাস্থ্যজীবনেরও বিরূপ। সুতরাং, এই সময়কালে আপনার নিজের যত্ন নেওয়াও প্রয়োজন।

সামগ্রিকভাবে, বুধের এই গোচর যোগ, ধ্যান এবং বিশ্রামের জন্য ভাল সময় নিয়ে আসবে। এটির সাহায্যে ভার্জির স্থানীয় লোকদের নিজেদের সাথে সম্পর্ক স্থাপন করা এবং অতীতের ভুলগুলি থেকে শিক্ষা নেওয়া দরকার।

উপায়: বুধের শুভ ফল প্রাপ্ত করার জন্য, নিজের ডান হাতের ছোট আঙুলে সোনা বা চাঁদিতে করে গুনের পান্না রত্ন ধারণ করা উচিত।

তুলা রাশি

বুধ আপনার শুভ রাশির অধিপতি শুক্রের সর্বোচ্চ বন্ধু এবং এটি আপনার রাশির নবম ও দ্বাদশ ঘরের প্রভু। মেষগুলিতে গোচরের কারণে এটি আপনার সপ্তম ঘরে প্রবেশ করবে এবং আপনার জন্য বিভিন্ন ধরণের ফলাফল আনবে।

এজন্য মাঠে বুধের এই গোচর তাদের জন্য বিশেষভাবে অনুকূল হবে যারা নিজের ব্যবসা শুরু করতে চান বা নিয়মিত আয়ের উত্স ব্যতীত অন্য কোনও ব্যবসা থেকে তাদের আয় বৃদ্ধি করতে চান।

ব্যবসায়ের প্রসারের যাত্রা এর মধ্যে ভাল লাভ করতে সহায়তা করবে।

প্রেমের সম্পর্কের কথা বললে বিবাহিত বিবাহের ভাল সুযোগের প্রচুর সম্ভাবনা থাকবে। যার দ্বারা আপনি একটি ভাল জীবনসঙ্গী পাবেন। রাশিফলের সপ্তম ঘরটি সমাজ, যোগাযোগ দক্ষতা এবং কমনীয়তা দেখায় তাই আপনি এই সময়ে অন্যকে আকর্ষণ করতে সফল হতে পারবেন।

স্বাস্থ্যের ক্ষেত্রেও, এই সময়টি আপনার স্বাস্থ্য জীবনকে ইতিবাচক দিকে নিয়ে যাওয়ার দিকে ইঙ্গিত করছে। কারণ এই সময়ের মধ্যে আপনি উত্সাহ এবং শক্তি পূর্ণ হবে।

উপায়: মা সমান মহিলা যেমন মাসি, মামি, কাকিমা ইত্যাদিদের উপহার আর মিষ্টি করা আপনাকে শুভ ফল প্রদান করবে।

বৃশ্চিক রাশি

বুধের এই গোচরটি আপনার রাশিচক্র থেকে ষষ্ঠ ভাবে থাকবে। যা চ্যালেঞ্জ, বাধা এবং রোগের অনুভূতি। আপনার জন্য, বুধ অষ্টম এবং একাদশ ঘরের কর্তা, সুতরাং ষষ্ঠ ঘরে বুধের এই গোচর আপনাকে মিশ্র ফল দেবে।

আপনার স্বাস্থ্য এই সময়ের মধ্যে কিছুটা নাজুক এবং দুর্বল থাকতে পারে কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনি হরমোন, ত্বক এবং কোনও ধরণের অ্যালার্জি ইত্যাদির সমস্যায় পড়তে পারেন ।

কাজের সময়কালে আপনাকে প্রতিটি ধরণের বিতর্ক এবং যুক্তিতে জড়িত থাকতে হবে। অর্থনৈতিক জীবনেও ব্যয় বাড়ার বড় সম্ভাবনা রয়েছে।

বুধ, যেহেতু আপনার একাদশ ঘরের কর্তা, এই সময়কালে অষ্টম বাড়িতে উপস্থিত থাকবেন। যা আপনার আয়ের কিছুটা হ্রাস ঘটাবে।

ব্যবসায়ীরা যারা ব্যবসা বাড়াতে কোনও সংস্থা বা ব্যাংকের সহায়তায় ঋণ নেওয়ার বিষয়ে বিবেচনা করছেন। এই যাতায়াতের সময় তিনি সাফল্য পাবেন।

চাকরি পেশাদারদের তাদের উর্ধ্বতন ও প্রবীণদের সাথে খোলামেলা যোগাযোগ করতে হবে।

উপায়: বুধবারের দিন দেব যমদূতের আশীর্বাদ নিন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

ধনু রাশির লোকদের জন্য বুধ সপ্তম ও দশম ভাবের কর্তা, সুতরাং এটি আপনার পেশার এবং আপনার জীবনসঙ্গী এবং ব্যবসায়িক সংবেদনেরও মালিক। বুধের এই গোচর আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে।

প্রেমের বিষয়গুলির জন্যও এই সময়টি মঙ্গলজনক হবে। কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার প্রেমিকের কাছে আপনার হৃদয় এবং অনুভূতি স্পষ্টভাবে প্রকাশ করতে সক্ষম হবেন। এই গোচর বিবাহিত অংশীদারের জীবনসঙ্গীর জন্যও উন্নয়ন এবং অগ্রগতি আনবে।

এই গোচর সময়কালে, আপনি নিজের কাজ এবং প্রচেষ্টা সফলভাবে প্রয়োগ করতে আপনার অভিজ্ঞতা এবং জ্ঞান ব্যবহার করতে সক্ষম হবেন।

এটি ব্যবসায়ী, স্থানীয়দের জন্য সময়, ব্যবসায়ের প্রসার এবং আয় বৃদ্ধি করবে। আপনি আপনার সঙ্গীর সাথে সঠিক সম্পর্ক তৈরি করে প্রতিটি কাজ এক সাথে সম্পাদন করবেন। এটি ব্যবসায়ের ক্ষেত্রে অপরিসীম সাফল্য দেবে। এছাড়াও, সরকারী খাতের সংশ্লিষ্ট সমস্ত ব্যক্তিদের স্থানান্তর বা স্থানান্তর করা সম্ভব হবে, যারা প্রথম দিকে এটি সম্পর্কে একটু চিন্তিত ছিলেন।

বুধ দেব শিক্ষার্থীদের শক্তি বিকাশে এবং নতুন বিষয় শেখার আগ্রহ বাড়ানোর জন্য কাজ করবে। ফলস্বরূপ, শিক্ষার্থীরা ভাল পারফরম্যান্স করতে পারবে, আরও ভাল নম্বর পাবে।

উপায়: যে কোনো গুরুত্বপূর্ণ কাজে বেরোনোর আগে প্রত্যহ নিজের গরু বা বড়-বয়স্কদের আশীর্বাদ নিন।


জানুন আপনার সাল 2021 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2021

মকর রাশি

বুধ, আপনার ভাগ্যের কর্তা, যিনি আপনার ষষ্ঠ ভাবের অধিপতি, আপনার সুখী ঘরে, অর্থাৎ এই গোচরের চতুর্থ ঘরে প্রবেশ করবে। যা মা, জমি ও সুখের অনুভূতি।

এই সময়কালে, আপনার ষষ্ঠ ভাবের কর্ণধার বুধও আপনাকে যে কোনও ধরণের আদালত বা আইন সম্পর্কিত বিবাদে জড়িত করতে পারে। তবে এটির পক্ষে আপনার পক্ষে ফলাফলের সম্ভাবনা বেশি।

এগুলি ছাড়াও চতুর্থ ইন্দ্রিয়টি শৈশবের পুরানো স্মৃতি বা পরিস্থিতি উপস্থাপন করে। অতএব, এই সময়ের মধ্যে, আপনার জীবনের আগের পরিস্থিতি ফিরে আসতে পারে, যার কারণে আপনার বাবা-মায়ের সাথে কিছুটা মতপার্থক্য থাকতে পারে।

বিবাহসূতী নেটিভদের স্বামীগণ তাদের কর্মজীবন এবং কর্মক্ষেত্রেও পদোন্নতি পাবেন।

বুধ দেব যেহেতু সবুজ রঙের প্রতিনিধিত্ব করেন, আপনি যদি এই সময়ের মধ্যে কোনও বিষয়ে উদ্বিগ্ন বোধ করেন তবে আপনার উদ্বেগ এবং চাপকে অনেকাংশে মুক্তি দিতে সবুজ রঙের বা প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে সময় ব্যয় করুন you আপনাকে সাহায্য করবে

মকর রাশির জাতকদের ভাল ফলাফল দেওয়ার কাজও বুধ দেব করবেন। বণিকদের জন্য, এই গোচর লাভ এবং লাভ অর্জনে সহায়তা করবে।

তবে স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে প্রথম থেকেই সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আপনার ওজন বাড়তে পারে বা সর্দি-কাশি ইত্যাদির সমস্যা দ্বারা সমস্যায় পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: বুধ দেবের বিশেষ কৃপা প্রাপ্তির জন্য আপনার বুধবারের দিন মুগদাল দান করা উচিত।


কোন সমস্যার ফলে বিরক্ত রয়েছেন, সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

কুম্ভ রাশি

বুধের গোচরটি আপনার রাশিচক্র থেকে দ্বিতীয় ঘরে থাকবে, যা কাল পুরুষের রাশির জাতক জাতিকার বুধের একই লক্ষণ, সুতরাং বুধ এখানে শক্তিশালী হবে এবং যোগাযোগ দক্ষতা থেকে আপনাকে ভাল সুবিধা দেবে।

যেহেতু তৃতীয় বোধটিও চেষ্টা অনুভূতি। এমন পরিস্থিতিতে আপনার অবিচ্ছিন্ন প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম আপনাকে আপনার ক্যারিয়ারের একটি ইতিবাচক দিকে পরিচালিত করবে। যোগাযোগগুলির ক্ষেত্রে এটি আসে, কুম্ভ রাশির লোকেরা আরও প্রাকৃতিক প্রদর্শিত হয়। সুতরাং আপনার তৃতীয় ভাবে বুধের উপস্থিতি আপনাকে সমাজের কিছু প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা করার সুযোগ দেবে।

তবে, এই গোচর চলাকালীন সমস্ত ধরণের ভ্রমণ করা এড়িয়ে চলুন, কারণ এই ভ্রমণটি আপনার পক্ষে উপকারী হবে না। আপনি এই মুহুর্তে কয়েকটি নতুন বৈদ্যুতিন ডিভাইস বা গ্যাজেট কেনার পরিকল্পনা করতে পারেন।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বলছি, এই সময়ে, আপনার পঞ্চম বাড়ির কর্ণধার বুধু নিজেই আপনার একাদশ ঘরে উপস্থিত হয়ে বিবাহিত নেটিভদের জীবনে প্রচুর সুখ দেওয়ার জন্য কাজ করবেন।

তবে এই সময়টি ভাইবোনদের জন্য কিছুটা অসুবিধা আনতে পারে। অন্যদিকে, যদি আপনি কাউকে সত্যই ভালোবাসেন, তবে আপনার প্রেমিকার সাথে প্রতিটি কথোপকথন এবং কথোপকথনের সময় স্বচ্ছ হন।

রাশিফলের তৃতীয় ঘর শখ এবং শিল্পের সাথেও সম্পর্কিত, তাই আপনাকে বেশিরভাগ সময় নাচ, লেখায় বা সংগীতে ব্যয় করতে দেখা যাবে। যার কারণে আপনার জীবনেও ইতিবাচক পরিবর্তন ঘটবে।

উপায়: বুধবারের দিন "বিষ্ণু সহস্রনাম" এর পাঠ করুন।

মীন রাশি

বুধ আপনার রাশিচক্রের জন্য আপনার চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং এই ক্রান্তিকালে তারা আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। যা সম্পদ, পরিবার, বক্তৃতা ইত্যাদি নির্দেশ করে এমন পরিস্থিতিতে এই গোচরের প্রভাবের সাথে আপনি অনুকূল ফল পাবেন।

এমনকি পারিবারিক জীবনেও পরিবারের পরিবেশটি শান্ত ও আনন্দিত দেখাবে। এছাড়াও আপনার বক্তব্য এবং নিজেকে পরিচালিত করার কৌশলটি এই সময়ে আরও বেশি প্রভাবিত হবে।

যেহেতু বুধ আপনার সপ্তম ভাবের মালিক, যা আপনার জীবন সঙ্গী এবং বিবাহিত জীবনকে বোঝায়। এবং এরই মধ্যে স্ব-স্ব অষ্টম ঘরে উপস্থিত থাকা আপনার সঙ্গীকে হঠাৎ সুবিধা দিতে সহায়তা করবে।

কাজের ক্ষেত্রের কথা বললে জিনিসগুলি আগের চেয়ে আরও স্থিতিশীল হবে। যার কারণে আপনার আয়ও বাড়বে। বণিক নেটিভরা তাদের বুদ্ধি এবং আত্মবিশ্বাসের মাধ্যমে ভাল মুনাফা অর্জন করতে এবং ব্যবসায়িক ক্ষেত্রে প্রসারিত করতে সক্ষম হবে।

সামগ্রিকভাবে, পেশা এবং ব্যবসায়ী উভয় ক্ষেত্রেই, মীন রাশির জাতক জাতিকার লোকেরা এই গোচর থেকে অনুকূল ফলাফল পেতে সক্ষম হবে।

যে ব্যক্তিরা বাড়ি বা পরিবার বা অফিসে যে কোনও ধরণের মেরামত বা নির্মাণ কাজ করার কথা ভাবছিলেন, এই সময়টি তাদের পক্ষেও ভাল হবে এবং তারা প্রতিটি কাজ সহজেই করতে সক্ষম হবেন।

আপনার স্বাস্থ্যের জীবনের দিক থেকে আপনার দাঁত এবং আশেপাশের অঞ্চলগুলির স্বাস্থ্যবিধি বজায় রাখতে হবে।

উপায়: ভগবান বিষ্ণুর বামন অবতার এর সাথে জড়িত কাহানি সোনার বা পড়ার ফলে আপনি শুভ ফল প্রাপ্ত করতে পারেন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer