বৃষভ রাশিতে সূর্য্যের গোচর - 14 মে, 2020

সূর্য্যের গোচর জ্যোতিষীর অনুসারে খুব গুরুত্বপূর্ণ কেননা সূর্য্য দেবকে গ্রহের রাজা বলা হয়েছে আর এটি আরোগ্যের দেবতা, যে সমস্ত সংসারকে নিজের প্রকাশে জীবন উর্যা প্রদান করে। সূর্য্য মোটামুটি 1 মাসে এক রাশির ভোগ করে দ্বিতীয় রাশিতে প্রবেশ করে আর এই প্রকারে সূর্য্যের গোচর এক মাসে হয়ে থাকে, যাকে সংক্রান্তি বলা হয়ে থাকে। সূর্য্য দেব 14 মে, 2020 বৃহস্পতিবার সন্ধ্যা 17:05 বেজে নিজের উচ্চ রাশি মেষ থেকে বেরিয়ে শুক্রের মালিক বৃষভ রাশিতে গোচর করবে আর 15 জুন, 2020 পর্যন্ত এই রাশিতে স্থিত থাকবে। এই ঘটনাকে বৃষভ সংক্রান্তি নামেও জানা হয়ে থাকে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

জ্যোতিষ শাস্ত্রে সূর্য্যের জগতের আত্মা বলা হয়েছে। এটি সিংহ রাশির স্বামী। জন্ম কুষ্ঠিতে সূর্য্যের অনুকূল হওয়ার কারণে জীবনে সব প্রকারের সুখের প্রাপ্তি হয়ে থাকে আর ব্যাক্তি রাজার সম্মান যশ, মান, সম্মান আর প্রসিদ্ধি প্রাপ্ত করে। সূর্য্যের গোচরের প্রভাব সব রাশিতে হবে। আসুন এই রাশিফলের মাধ্যমে দেওয়া যাক সেই প্রভাবের উপর নজর…

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

সূর্য মঙ্গল গ্রহের সর্বোচ্চ বন্ধু, আপনার রাশির অধিপতি এবং আপনার পক্ষে পঞ্চম ঘর, ত্রিভুজ ঘরের প্রভু হিসাবে শুভ। কারণ আপনার রাশিচক্র থেকে সূর্য্যের গোচর দ্বিতীয়ই ভাবে থাকবে। এখানে উপস্থিত সূর্য আপনাকে চমকপ্রদ করে তুলবে তবে পারিবারিক বিষয়ে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে। ব্যবহারিক হওয়ার পরিবর্তে, আপনি নিয়মগুলি অনুসরণ করার চেষ্টা করবেন, যা পরিবারের অন্যান্য লোকদের অসুবিধায় ফেলতে পারে। যদি কারও সম্পর্কে খারাপ লাগে, তবে আপনি সরাসরি তাদের মুখে এটি বলবেন, তারাও খারাপ লাগবে। এটি আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। এই ক্রান্তিকালীন সময়ে স্বাস্থ্যের মধ্যে কিছু পরিবর্তন আসবে এবং জ্বর, মাথা ব্যথার মতো সমস্যার মুখোমুখি হতে পারে আপনাকে। গোচর শিক্ষার ক্ষেত্রে অনুকূল প্রমাণিত হবে এবং আপনি দুর্দান্ত ফলাফল পাবেন। আপনি যদি কাউকে ভালবাসেন তবে প্রেমের জীবনেও সাফল্য আসবে এবং আপনি আপনার পরিবারের সাথে আপনার প্রিয়তমা পরিচয় করিয়ে দিতে পারেন যা তাদের মধ্যে বোঝাপড়া বিকাশ করবে। কিন্তু মনে রাখবেন এই পরিচয় অনলাইনে বা ইন্টারনেটের দ্বারা হবে। আপনি যদি ইতিমধ্যে বিবাহিত হন তবে এই সময়টি আপনার বাচ্চাদের অগ্রগতির জন্যও ভাল হবে এবং সূর্যের গোচর আপনাকে আপনার সন্তানের ক্রমোন্নত বৃদ্ধিতে সহায়তা করবে।

উপায় : রাত্রে তামার পাত্রে জল ভরে রেখে সেই জল আগামী দিন সকালে পান করুন।

জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

বৃষভ

সূর্য প্রথম রাশিতে আপনার রাশিচক্র থেকে গোচর করবে, এটি আপনার চতুর্থ ভাবের কর্তা। সূর্যের গোচর আপনার জন্য মিশ্র ফলাফল আনবে এবং আপনার চিন্তা শক্তি শক্তিশালী হবে। আপনি একটি কঠিন সমস্যার সমাধান খুঁজে পাবেন এবং এটি জয় করতে পারবেন তবে গর্ব আপনার মধ্যে জাগ্রত করতে পারে যা আপনার সম্পর্ককে নষ্ট করতে পারে। সূর্যের এই গোচর আপনার বিবাহিত জীবনের পক্ষে অনুকূল হিসাবে বিবেচনা করা যায় না এবং এমন পরিস্থিতিতে আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে পার্থক্য বাড়তে পারে এবং গুরুত্বপূর্ণ দ্বন্দ্ব দেখা দিতে পারে। এর ফলে সম্পর্কের সুখের অভাব হতে পারে। আপনার মুখের লালচেভাব বৃদ্ধি পাবে এবং প্রয়োজনে আপনি কিছু কঠোর সিদ্ধান্ত নিতেও পারেন, এটি আপনার চারপাশের লোকদের শুরুতে ভাল নাও লাগতে পারে। এই সময়ে আপনি সম্পদ এবং সম্পদ পেতে পারেন এবং রিয়েল এস্টেট উপার্জনের যোগফল আরও শক্তিশালী হয়ে উঠছে। এই সময়ের মধ্যে, আপনার মা আপনাকে কোনও উপহার বা সম্পত্তি উপস্থাপন করতে পারেন এবং আপনি নিজের গর্ব বাড়ানোর জন্য কোনও উপার্জন করতে পারেন।

উপায়: আদিত্য হৃদয় স্রোতের নিয়মিত পাঠ করুন।

মিথুন

আপনার রাশিচক্র থেকে সূর্য দেবের তৃতীয় ভাবের কর্তা এবং সূর্যের গোচর আপনার দশম ঘরে থাকবে। এই গোচরটির প্রভাবের সাথে আপনি আপনার ব্যয়গুলিতে অসাধারণ বৃদ্ধি দেখতে পাবেন। তবে এই ব্যয়গুলি বিশৃঙ্খলাযুক্ত হবে না তবে কেবলমাত্র একটি নির্দিষ্ট উদ্দেশ্যে। সূর্যের এই গোচর আপনার আধ্যাত্মিকতাকে বাড়িয়ে তুলবে এবং আপনি আধ্যাত্মিকতার পথে চলবেন। মিথুন রাশির লোকেরা বেশি ঘোরা ফেরা পছন্দ করেন। এরকম সময়ে লকডাউন এর এই পরিস্থিতি আপনাকে বিরক্ত করতে পারে। লকডাউন এর এই পরিস্থিতে আপনি আপনার বন্ধু আর পরিবারের লোকেদের মিস করতে পারেন যারা এই সময় আপনার সাথে নেই। দ্বৈত বাড়িতে অবস্থান করে সূর্য আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। চোখের ব্যথা, ঘুম কম হওয়া, জ্বর, মাথাব্যথা বা শরীরের ব্যথার মতো সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে। এই সময়কালে আপনার শত্রুদের মধ্যে কেউ কেউ হতে পারে এবং আপনাকে হয়রান করার চেষ্টা করে। গ্রহগুলির অবস্থানটি এমন যে সূর্যের গোচর চলাকালীন আপনি কিছু অনির্দিষ্ট কাজ করতে পারেন যার কারণে আপনার চিত্রটিও সমাজে নষ্ট হতে পারে, তাই এদিকে বিশেষ মনোযোগ দিন। আপনি যেখানে কাজ করেন সেখানে আপনার সহকর্মীদের আচরণ সম্পর্কে আপনার সতর্ক হওয়া উচিত কারণ তারা আপনার বিরুদ্ধে কোনও কৌশল চালাতে পারে। মানসিকভাবে, আপনি দুর্বলতা অনুভব করবেন, যার কারণে কাজটি বিলম্বিত হতে পারে।

উপায়: আপনার প্রতিদিন শ্রদ্ধার সাথে ভগবান বিষ্ণুর উপাসনা করা উচিত।

কর্কট

আপনার রাশিচক্রের জন্য সূর্য হ'ল দ্বিতীয় ভাবের কর্তা এবং সূর্যের গোচর আপনার উপকারের ঘরে হবে, অর্থাৎ একাদশ ঘর। একাদশ ঘরে সূর্যের চলাচল আপনার পক্ষে প্রতিটি উপকারী হবে এবং আপনার অগ্রগতি দিন দিন বৃদ্ধি পাবে। সূর্যের প্রভাবের কারণে আপনার প্রেম জীবনে কিছু অসুবিধা দেখা দেবে এবং চিন্তার মধ্যে দ্বন্দ্বের পরিস্থিতি প্রেমের জীবনে কিছুটা নিস্তেজতা সৃষ্টি করতে পারে। এর জন্য আপনাকে পারস্পরিক কথোপকথন অবলম্বন করতে হবে। আপনি যদি ছাত্র হন তবে এই আন্দোলনটি শিক্ষার দিক থেকে খুব বেশি অনুকূল নয়, তাই আপনাকে সম্পূর্ণ নিষ্ঠা ও একাগ্রতার সাথে অধ্যয়নের উপর মনোনিবেশ করতে হবে, অন্যথায় ফলাফলগুলি ভিন্ন হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে সুর্যের গোচর আপনার বাচ্চাদের জন্য ভাল হতে চলেছে এবং তাদের পরিকল্পনা সাফল্য অর্জন করবে। এটি তাদের সাফল্য দেবে। এই ক্রান্তিকালীন সময়ে, আপনার উচ্চাকাঙ্ক্ষাগুলিও ডানা পাবে এবং এই সময়ে কোনও দীর্ঘ-আকাঙ্ক্ষা পূর্ণ হতে পারে, যা আপনাকে বেশ আনন্দিত করবে। আপনার স্বাস্থ্যও শক্তিশালী হয়ে উঠবে এবং আপনি সঠিক জায়গায় আপনার অর্থ বিনিয়োগ করে আপনার আয় বাড়ানোর চেষ্টা করবেন। সরকারি খাত থেকেও লাভ হবে এবং আপনি যদি এই কাজটি করেন তবে আপনি আপনার সিনিয়র অফিসারদের সমর্থন পাবেন। ব্যবসায়ের দিক থেকে, এই আন্দোলনটি খুব অনুকূল হিসাবে প্রমাণিত হবে।

উপায়: ভগবান সূর্য্য দেবের মন্ত্র "ওঁ ঘৃণি সূর্যায় নমঃ" এর জপ করা উচিত।

আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

সিংহ

সূর্য দেবের স্থানান্তর আপনার রাশিচক্র থেকে দশম ঘরে প্রবেশ করবে। দশম ভাবে সূর্য একটি বিশেষ শক্তি পান, যাকে ডিগবল বলা হয়। দশম ঘরে সূর্যের গোচর অনুকূল। সূর্য আপনার রাশির অধিপতি এবং দশম ভাবটি সবচেয়ে শক্তিশালী কেন্দ্রস্থল। এমন পরিস্থিতিতে, সূর্যের গোচর আপনার কাজের ক্ষেত্রে অবিচ্ছিন্ন অগ্রগতি অর্জন করবে এবং আপনার ক্ষেত্রে বা আপনি যেখানে কাজ করছেন সেখানে পদোন্নতি পাওয়ার পুরো সম্ভাবনা থাকবে। আপনার সম্পর্কটি আপনার সিনিয়র অফিসারদের চেয়ে ভাল হবে এবং তারা আপনাকে সব কিছুতে সহায়তা করবে। আপনি যদি সরকারী খাতে কাজ করছেন তবে এই গোচরটি আপনার জন্য আরও ভাল হতে চলেছে। সরকারের পক্ষ থেকে কিছু সম্মান বা কোনও ধরণের সুবিধা থাকতে পারে। এই গোচর আপনার শত্রুদের উপর ভারী হবে এবং আপনি আপনার খ্যাতি এবং খ্যাতি এই সময়ের মধ্যে বাড়তে দেখবেন। এই গোচরটির প্রভাবের কারণে, ঘরে শান্তি থাকবে এবং আপনার পরিবার এবং ব্যক্তিগত স্তর ভাল থাকবে এবং সমাজে শ্রদ্ধা থাকবে। সূর্যের গোচর আপনার স্বাস্থ্যকে শক্তিশালী করবে এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলবে। আপনি কর্মী হয়ে উঠবেন এবং প্রতিটি কাজে সাফল্য অর্জন করবেন।

উপায়: নিজের হাতে মৌলি অর্থাৎ কলাবা ছয় বার জড়িয়ে বাঁধুন।

কন্যা

আপনার রাশিচক্র থেকে সূর্য্যের গোচর নবম ঘরে থাকবে। তিনি আপনার দ্বিগুণ অনুভূতির গুরু। এই গোচরের প্রভাবের ফলে আপনার বিদেশে যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে এবং বিদেশের দেশগুলিতে ভ্রমণের ফলে প্রচুর শ্রদ্ধা অর্জন হবে। এই সময়কালে আপনার বাবার স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং তিনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনার সম্মান এবং সম্মান নিঃসন্দেহে বৃদ্ধি পাবে এবং আপনার নাম সমাজের কাজকর্মে থাকবে। আপনি পরোপকারে জড়িত থাকবেন। আপনি তীর্থযাত্রা করার সুযোগ পাবেন এবং একটি ভাল তীর্থস্থানটিতে গিয়ে মানসিক প্রশান্তি অর্জন করবেন। এই গোচরটির প্রভাবের সাথে আপনার দক্ষতা আরও জোরদার হবে এবং আপনি নিজের শক্তিতে নিজের অবস্থান উন্নতি করবেন। আপনার প্রচেষ্টা ত্বরান্বিত করা হবে এবং কাজগুলি কীভাবে সঠিকভাবে পরিচালনা করা হয় তা আপনি বুঝতে পারবেন। আপনার ভাইবোনরা এই সময়ের মধ্যে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে। আপনি যাত্রায় যাওয়ার সুযোগ পাবেন এবং আপনার ব্যয়ও ধর্মের সাথে যুক্ত হবে। কেবলমাত্র এই ব্যয়গুলিকে নিয়ন্ত্রণে রেখে আপনি সঞ্চয় করতে পারবেন, অন্যথায় আয় আগের তুলনায় কিছুটা কমতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং রোগ থেকে মুক্তি পাবেন।

উপায়: প্রতিদিন 108 বার গায়েত্রী মন্ত্র জপ করুন।

তুলা

রাশি রাশির জাতকদের জন্য, সূর্য একাদশ ভাবের কর্তা এবং আপনার জন্য অষ্টম ঘরে সূর্যের গোচর করবে। এই অর্থে গোচরের প্রভাবগুলি আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করতে পারে এবং আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনার ত্বকে হঠাৎ সম্পর্কিত সমস্যা হতে পারে, পিত্তথলির রোগ বৃদ্ধি,জ্বর এবং যৌন সমস্যা হতে পারে তাই আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। তবে এটি তখনই ঘটবে যখন ভয়াবহ গ্রহগুলি আপনার রাশিতে থাকে। এই সময়ে, মর্যাদার বিরুদ্ধে কিছু করা উপকারী হবে না কারণ আপনারা হয়তো কুখ্যাত হতে পারেন। এই গোচরের প্রভাবের কারণে আপনার আয় হ্রাস পেতে পারে এবং অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা থাকে। আপনাকে অর্থ পেতে কঠোর পরিশ্রম করতে হবে, তবে অর্থটি আংশিকভাবে উপকৃত হবে। এই সময়টি আপনার পিতা বাবার পক্ষে মানুষের মতো অনুকূল হবে না এবং তাদের স্বাস্থ্য সমস্যা এবং ক্যারিয়ারের ওঠানামার মুখোমুখি হতে হতে পারে। আপনি যদি কোনও সরকারী চাকরী করেন এবং আপনার বিরুদ্ধে অভিযোগ আনা হয়, তবে এই সময়ে আপনার একটু সতর্ক হওয়া উচিত কারণ কোনও বিভাগীয় তদন্ত আপনার বিরুদ্ধে বসতে পারে। আপনার সামাজিক অবস্থা হ্রাস পেতে পারে এবং উচ্চাকাঙ্ক্ষা বিলম্বিত হবে।

উপায়: সূর্যোদয়ের সময় প্রত্যহ পূর্ব দিকে ঝুঁকা আপনার জন্য লাভদায়ক হবে, কেননা এই দিশাতে সূর্য্যের প্রভুত্ব রয়েছে। এই প্রকার, এই অনুষ্ঠান আপনাকে সূর্য্যের আশীর্বাদ অবশ্যই দিবে।

বৃশ্চিক

আপনার রাশিচক্র থেকে সূর্য্য সপ্তম ঘরে গোচর করবে। সূর্য আপনার রাশিচক্রের জন্য দশম ভাবের কর্তা এবং আপনার অংশীদারিত্ব এবং বিবাহের অর্থে বসবেন। এই অর্থে, সূর্যের গোচর আপনার জন্য মিশ্র ফলাফল আনবে এবং আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন। শুধু এটিই নয়, আপনি যদি কোনও কাজ করেন তবে আপনি ভাল পদোন্নতিও পাবেন এবং বেতনও বৃদ্ধি পাবেন। আপনি সম্পূর্ণ নিষ্ঠার সাথে এবং কঠোর পরিশ্রম দিয়ে আপনার কাজ করবেন, যা ক্ষেত্রে আপনার অবস্থান উন্নতি করবে এবং আপনি সম্মান পাবেন। সমাজে আপনার অবস্থান আরও ভাল হবে এবং আপনি মানুষের মাঝে জনপ্রিয় হয়ে উঠবেন তবে বিবাহিত জীবনের দিক থেকে এটি অনুকূল হিসাবে বলা যায় না কারণ এটি আপনার জীবনসঙ্গী এবং আপনার মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করে এবং সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব হতে পারে। আপনার জীবনসঙ্গী কোনও বিষয়ে জেদী মনোভাব গ্রহণ করতে পারেন যা আপনার বিবাহিত জীবনের সুখকে হ্রাস করবে। আপনার ব্যবসায়ের ক্ষেত্রেও সামান্য পরিবর্তন হবে এবং আপনি পরিস্থিতিগুলি বোঝার চেষ্টা করবেন। এই সময়টি ব্যবসায়ের পক্ষে এত সহজ হবে না। আপনার অংশীদার, যার সাথে আপনি ব্যবসায় আসবেন তার সাথে সম্পর্ক ভাল থাকবে, তবে এই সময়ের মধ্যে তাদের সাথে ব্যবসায়িক সম্পর্ক স্থাপন করা ভাল। ব্যক্তিগত সম্পর্ক থাকলে সমস্যা দেখা দিতে পারে।

উপায়: লাল চন্দন ঘষে স্নানের জলে মিশিয়ে সেই জলে স্নান করুন।

জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু

আপনার রাশিচক্রের জন্য, সূর্য সৌভাগ্যবান স্থানের অধিপতি, অর্থাৎ নবম ভাবের অধিপতি এবং সূর্যের গোচর আপনার রাশি থেকে সপ্তম ঘরে থাকবে। ষষ্ঠ ভাবে সূর্যের পরিবহণকে সাধারণত শুভ হিসাবে বিবেচনা করা হয় এবং এখানে উপস্থিত সূর্য আপনাকে আপনার রাশিফলের শত্রুদের হাত থেকে রক্ষা করে। সূর্যের চলাফেরার সাথে আপনি বিতর্কে সাফল্য পাওয়ার সুযোগ পাবেন এবং আপনি আদালতের মামলায় সাফল্য পাবেন। এমনকি আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে ব্যস্ত থাকেন তবে এই গোচরটি আপনার জন্য সাফল্যের পথ উন্মুক্ত করবে। আপনার ব্যয় অবশ্যই বৃদ্ধি পাবে তবে সেগুলি কোনও অন্যায় কাজ করবে না তবে নিয়মিতভাবে সঠিক সময়ে এবং সঠিক কাজের জন্য ব্যয় করা হবে যা আপনার আর্থিক অবস্থার খুব বেশি প্রভাব ফেলবে না। এই গোচরের প্রভাবের কারণে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং তার পরে ভাগ্য এর প্রভাব প্রদর্শন করবে। এই গোচরের সময়টি আপনার কাজের পক্ষে অনুকূল প্রমাণিত হবে এবং আপনি যে পরিশ্রম করেন তার তুলনায় আপনি ভাল লাভ পাবেন। সরকারী খাত বা সরকারী ব্যবস্থা আপনার উপকারের পথ সুগম করতে পারে। যদি আপনার অর্থ কোথাও ধরে রাখা হয়, তবে এটি এই সময়ে ফিরে আসতে পারে। আপনার যদি কোনও ঋণ বাকি থাকে তবে আপনি এটিও শোধ করতে পারেন। বিপরীতে, কিছু লোক ঋণ পরিশোধের জন্য ঋণ নেবে, যাতে কিছু ঋণ পরিশোধের পরে তারা বাকী অর্থটি কিছুটা আরাম কেনার জন্য বিনিয়োগ করতে পারে। আপনার বাচ্চারাও এই সময়ে পদোন্নতি পাবে।

উপায়: সূর্য্যের হোরার সময় সূর্য্য মন্ত্রের প্রত্যহ জপ করার ফলে আপনার বেশ কিছু ফায়দা হবে।

মকর

আপনার রাশিচক্র থেকে সূর্য্যের গোচর পঞ্চম ঘরে থাকবে। সূর্য আপনার জন্য অষ্টম ভাবের কর্তা। পঞ্চম ইন্দ্রিয়টি বিশেষত বুদ্ধি, জ্ঞান, শিশু এবং প্রেমের সম্পর্কের বোধ হিসাবে বিবেচিত হয়। সূর্যের এই অর্থে স্থানান্তরিত করার মাধ্যমে, আপনার বাচ্চাদের কিছু শারীরিক সমস্যার মুখোমুখি হতে পারে এবং তারা যে অঞ্চলে কাজ করছেন তাদের আরও মনোযোগ দিয়ে কাজ করতে হবে। শিক্ষায় বিঘ্ন হওয়ার সম্ভাবনা থাকবে কারণ আপনার ঘনত্ব এই সময়ের মধ্যে দ্রবীভূত হতে পারে এবং শারীরিকভাবে আপনি নিজের মধ্যে ভারসাম্যহীন তাপ এবং পিত্তের ভারসাম্যহীন অবস্থা অনুভব করতে পারেন যা আপনার কাজকেও বিলম্ব করতে পারে। গুরুত্বপূর্ণ প্রকল্পগুলি আটকে যেতে পারে, যার কারণে আপনাকে আরও যত্ন সহকারে কাজ করতে হবে। এই ক্রান্তিকালীন সময়ে, আপনি নিজের চাকরি নিয়ে হতাশ হয়ে চাকরি পরিবর্তন করার ধারণাটিও তৈরি করতে পারেন। অন্যদিকে, এই স্থানান্তরের সময়টি আপনাকে হঠাৎ অর্থ সরবরাহ করতে সক্ষম হয়। আপনি শেয়ার বাজার, লটারি বা বাজি ইত্যাদি থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা তৈরি করতে পারেন তবে একজন ভাল বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে খুব বিজ্ঞতার সাথে অর্থ বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হয়। আপনি লোকদের সাহায্য করার প্রবণতা তৈরি করবেন, যাতে আপনি কিছু ভাল কাজও করেন।

উপায়: নিজের পিতার সম্মান করুন আর সকালে শীঘ্র উঠার অভ্যেস করবেন।

কুম্ভ

আপনার রাশি থেকে সূর্যের গোচর চতুর্থ ঘরে রূপ নেবে। সূর্য আপনার জন্য সপ্তম ভাবের কর্তা। চতুর্থ ইন্দ্রিয়কে বলা হয় সুখের জ্ঞান। এই গোচরের প্রভাবগুলি আপনার সুখকে বাড়িয়ে তুলবে তবে আপনি মানসিকভাবে সন্তুষ্ট হতে পারবেন না। আপনি আরও স্বাচ্ছন্দ্য বোধ করবেন। গোচরের প্রভাবের কারণে পরিবারের পরিবেশ বেশি অনুকূল হবে না এবং বৃথা বিতর্ক হতে পারে, যার কারণে মানুষের মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। আপনার মায়ের স্বভাবেও কিছু পরিবর্তন হবে এবং সেগুলি কিছুটা চরমও হতে পারে। এই গোচর সূর্য আপনার কাজের জায়গাকেও প্রভাবিত করবে, যার কারণে আপনি বাড়ি এবং কাজের মধ্যে একটি সমন্বয় তৈরি করার চেষ্টা করবেন। একদিকে পরিবার যদি আপনার কাছ থেকে সময় দাবি করে, তবে কর্মক্ষেত্রেও আপনার সম্পূর্ণ মনোযোগের প্রয়োজন হবে। আপনি যদি ব্যবসা করেন তবে এটি আপনার জন্য ভাল মুহূর্ত নিয়ে আসবে তবে আপনাকে বিশেষজ্ঞের সমর্থনও নেওয়া দরকার। আপনি যদি বিবাহিত হন তবে বিবাহিত জীবন সুখী হবে এবং আপনার স্ত্রীর কাজের ক্ষেত্রে সাফল্যের প্রবল সম্ভাবনা থাকবে। এই গোচরের সময়কালে আপনি আপনার নিয়োগকর্তার কাছ থেকে কোনও বিল্ডিং বা যানবাহন পেতে পারেন।

উপায়: রবিবারের দিন লাল চন্দন মিশ্রিত জল দিয়ে সূর্য্য দেবকে অর্ঘ্য দিন।

মীন

আপনার রাশিচক্রের জন্য সূর্য ষষ্ঠ ভাবের অধিপতি এবং তার এই গোচর চলাকালীন সময়ে এটি আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। সাধারণত, সূর্যের স্থানান্তর তৃতীয় ঘরে অনুকূল এবং মঙ্গলজনক ফল দিতে সক্ষম। আপনি সূর্যের এই গোচর থেকে যথাযথ উপকার পাবেন এবং আপনি আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। আপনি প্রতিটি কাজ পুরো একাগ্রতা এবং উত্সর্গ দিয়ে সম্পন্ন করবেন এবং আপনার জীবন শক্তিও বৃদ্ধি পাবে। আপনি সতেজ বোধ করবেন এবং দৃঢ় তার সাথে প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড়াবেন।মীন রাশির কিছু জাতক এই সময় কোথাও ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। যদিও বিশ্ব জুড়ে ছড়িয়ে থাকা করোনা মহামারী কে দেখে এখন আপনার যে কোন ট্রিপে যাওয়া থেকে বাঁচতে হবে। আপনাদের মধ্যে কিছু লোকজন এই সময় নিজের কোন পুরোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন, হতে পারে সস্তা অনলাইন এর মাধ্যমে হোক বা ফোনের মাধ্যমে কিন্তু এই সাক্ষাত আপনাকে বেশ খুশি করতে প্রমাণিত হবে। এই গোচর আপনার শত্রুদের উপর ভারী হবে এবং আপনি কোনও পরিস্থিতিতে তাদের এগিয়ে যেতে দেবেন না, যা আপনাকে মানসিকভাবে দৃঢ় দেখায়। এই ক্রান্তিকালীন সময়ে আপনি আপনার প্রচেষ্টার শুভ ফলাফল পাবেন এবং আপনার ক্যারিয়ারে উত্সাহের ফলাফল পাবেন।আপনি কোন ধার্মিক স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন যেখানে আপনি স্থিতি সামান্য হওয়ার পরে যেতে পারেন। আপনার বন্ধুদের সাহায্যে আপনার ব্যবসায় সাফল্য অর্জন করবেন। এই সময়টি আপনার স্ত্রীর জন্যও ভাল হতে চলেছে।

উপায়: প্রতিদিন সূর্যোদয়ের আগে উঠুন আর সামান্য রূপে দৈনিক দিনচর্চার পালন করা আপনার জন্য লাভদায়ক হবে। সুনিশ্চিত করুন যে আপনি ভগবান সূর্য্য দেবের আশীর্বাদ প্রাপ্ত করার জন্য 21 দিন পর্যন্ত এই রুটিং পালন করবেন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com