শুক্রের তুলা রাশিতে গোচর 17 নভেম্বর 2020

শুক্র গ্রহকে জ্যোতিষ বিজ্ঞানে একটি লাভ দাতা গ্রহ মানা হয়ে থাকে। যাকে কলা প্রেম সৌন্দর্য আর সাংসারিক সুখের কারক প্রাপ্ত হয়। শুক্রের গোচর খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, কেননা এই গোচরের সময় শুক্র দেব নিজেরই রাশি মানে তুলাতে বিরাজমান হবেন।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

এরকম সময়ে লাক্সারি, বাহন, বিদেশ যাত্রা, ইলেকট্রনিক উপকরণ, বিবাহিত বা প্রেম সম্বন্ধে কারক দেব শুক্র 17 নভেম্বর 2020, মঙ্গলবার এর দিন দুপুর 12 বেজে 50 মিনিট পর, কন্যা থেকে তুলা রাশিতে গোচর করবে আর 11 ডিসেম্বর 2020, শুক্রবার সকালে 05 বেজে 04 মিনিট পর্যন্ত এই রাশিতে স্থিত থাকবে। শুক্র স্বয়ং তুলা রাশির স্বামী, সেই জন্য তুলা রাশির জাতকদের জন্য এই বছর বিশেষরূপে শুভ থাকতে চলেছে।

তাহলে আসুন জানা যাক যে সব 12 রাশিতে কি হবে, শুক্রের তুলা রাশিতে গোচর এর প্রভাব:-

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

শুক্র আপনার জন্য দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন শুক্র আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে গোচর করবে। জ্যোতিষশাস্ত্রে রাশিফলের সপ্তম ভাব থেকে ব্যক্তির বিবাহ, পত্নী এবং জীবনের অন্যান্য ক্ষেত্রগুলিকে অংশীদার হিসাবে বিবেচনা করা হয়। আপনি গোচর চলাকালীন অনুকূল ফল পাবেন।

শুক্র দেব তার গোচর চলাকালীন আপনার সবচেয়ে প্রভাবশালী ক্যারিয়ার এবং ক্যারিয়ার। আপনি যদি কোনও নতুন ব্যবসা শুরু করতে চান বা আপনার কিছু পুরানো অসম্পূর্ণ কাজ শুরু করতে চান তবে এর জন্যও শুক্র দেবতার এই গোচর আপনাকে ভাল ফলাফল দেবে। যে সমস্ত লোকেরা দীর্ঘকাল ধরে তাদের চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন, তারা এই সময়ের মধ্যেও শুভ ফলাফল পাবেন।

এছাড়াও, আপনি যদি পদোন্নতি এবং অগ্রগতির জন্য আপনার কর্মকর্তাদের সাথে কথা বলার কথা ভাবছিলেন, তবে এই সময়ে তাদের সাথে কথা বলা আপনার পক্ষে সবচেয়ে শুভ হতে চলেছে। কারণ তাদের সাথে কথা বলে আপনি কেবল তাদের সমর্থন পাবেন না, তবে আর্থিক সহায়তাও পেতে পারেন। একইসাথে, এমনকি অংশীদারীতে যারা ব্যবসা করছেন তাদের আদিবাসীদের জন্যও এই গোচরটি স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল নিয়ে আসবে এবং আপনি ব্যবসায় আরও বেশি লাভ পাবেন।

সেই ব্যক্তিরা যারা এখনও অবিবাহিত, বা কারও কাছে নিজের ভালবাসা প্রকাশ করতে চান, ভেনাস দেব তাদের জীবনে প্রেম আনছেন। কারণ সম্ভাবনা রয়েছে, এই সময়ে আপনি কেবল আপনার প্রেমে সাফল্য পাবেন না, আপনি আপনার প্রেমিকার সাথে সম্পর্ক জোরদার করার সুযোগও পাবেন। একই সাথে বিবাহিত ব্যক্তিরাও এই গোচর চলাকালীন তাদের সম্পর্ককে সংশোধন করার এবং স্বামী / স্ত্রীর সাথে সময় কাটানোর জন্য অনেক সুযোগ পাবেন। আপনি যদি বিবাহিত জীবন বাড়ানোর কথা ভাবছেন, তবে সময়টি তাঁর জন্যও শুভ।

এই সময়ে আপনি ট্যুরে যাওয়ার অনেক সুযোগ পাবেন এবং এগুলি থেকে আপনিও সুবিধা পাবেন। একই সাথে, আপনি যদি আপনার স্বাস্থ্যের দিকে নজর দেন তবে স্বাস্থ্যের প্রতি আপনার আরও কিছুটা সতর্ক হওয়া দরকার, কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনার পেটে সম্পর্কিত ব্যাধি হবে। এছাড়াও আপনার মূত্রনালীর সমস্যা হতে পারে, তাই সময়ে সময়ে অবিচ্ছিন্নভাবে জল এবং তরল গ্রহণ করতে থাকুন।

উপায়: ভালো ফল প্রাপ্তির জন্য, সোমবার আর শুক্রবারের দিন সাদা বস্ত্র ধারণ করুন।

বৃষভ রাশি

শুক্র আপনার রাশিফলের ষষ্ঠ ভাবের অধিপতি, পাশাপাশি আপনার রাশির রাজা অর্থাৎ আপনার প্রথম ভাবের কর্তা এই গোচর চলাকালীন, শুক্র গ্রহ সপ্তম ঘরে আপনার রাশিচক্রের মধ্য দিয়ে সঞ্চার করবে। জ্যোতিষশাস্ত্রে এই অনুভূতিটিকে শত্রুভা বলা হয়। বিরোধী, রোগ, যন্ত্রণা, চাকরি, প্রতিযোগিতা, রোগ প্রতিরোধ, বিবাহ বিচ্ছেদ এবং আইনী বিরোধ এই মনোভাবের সাথে দেখা হয়। এমন পরিস্থিতিতে এই সময়ের মধ্যে আপনি মিশ্র ফল পাবেন।

সম্ভাবনাগুলি হ'ল, আপনি আপনার শত্রুদের কৌশলে নিজেকে জড়িয়ে দেবেন, যা আপনার কাজকেও প্রভাবিত করবে। এই মুহুর্তে আপনি প্রতিটি কাজ শেষ করতে ব্যর্থ হবেন, তাই আপনাকে শান্ত থাকার এবং কোনও বিরোধ এবং ঝগড়া থেকে নিজেকে দূরে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীর সাথে আপনারও যত্নবান হওয়া দরকার কারণ তিনি এই মুহূর্তে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারেন।

এই গোচর চলাকালীন আপনার মন আপনার কাজে নিযুক্ত থাকবে না, তাই আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তবে অপেক্ষা ও অপেক্ষার সময় গোচর শেষ হওয়া পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেবেন না। প্রেম এবং রোম্যান্সের কথা বললে বিবাহিতদের জীবনে অনেকগুলি উত্থান-পতন ঘটে থাকে, তাই আপনার জীবন-সঙ্গীর সাথে সময়ে সময়ে যোগাযোগ চালিয়ে যাওয়া, তাদের প্রেমকে উপলব্ধি করা আপনার পক্ষে ভাল।

যারা শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় ভাল তাদের পরিশ্রম অনুসারে তারা এই সময়ে ভাল ফল পাবেন স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই গোচর আপনাকে চোখ এবং পেট সম্পর্কিত রোগগুলি দিতে পারে, তাই আপনার খাবারের যত্ন নেওয়ার সময়, আপনার চোখকে খুব বেশি ঝামেলা না দেওয়া এড়িয়ে চলুন।

উপায়: উন্নতি করার জন্য বা পাওয়ার জন্য ঘরে কোন সাদা ফুলের গাছ লাগান।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশি

আপনার রাশিচক্রের জন্য, শুক্র পঞ্চম এবং দ্বাদশ ঘরের কর্তা, এবং এই সময়ান্তরে, তিনি আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে প্রবেশ করবেন। রাশিফলে এই অনুভূতিটি বংশধর হিসাবেও পরিচিত। এই অনুভূতি থেকে, রোম্যান্স, শিশু, সৃজনশীলতা, বৌদ্ধিক ক্ষমতা, শিক্ষা এবং নতুন সুযোগগুলি দেখা যায়। সুতরাং গোচরের এই সময়কালে, আপনি খুব অনুকূল ফলাফল পাবেন।

শুক্রের গোচর চলাকালীন, আপনি প্রেরণাদায়ী এবং সৃজনশীল শক্তি বিকাশ করবেন, যার কারণে আপনি ক্ষেত্রের মধ্যে আপনার কথা এবং চিন্তা দিয়ে অন্যকে আপনার দিকে আকর্ষণ করতে সক্ষম হবেন। এই কারণে, আপনার সিনিয়র অফিসার এবং আপনার বস আপনার সাথে খুব মুগ্ধ হবে এবং তারা আপনাকে তীব্রভাবে প্রশংসা করা থেকে বিরত করবে না।

যে লোকেরা কাজটি করে এবং একটি বড় সুযোগের জন্য অপেক্ষা করে তারা এই সময়ে ভাগ্য পাবে। একই সাথে, শুক্র শুভ ফলাফল তাদের আকাঙ্ক্ষা অনুযায়ী পদোন্নতি এবং স্থানান্তর করতে চান এমন আদিবাসীদের আশীর্বাদ হিসাবে শুভ ফলাফল দেবে। একই সাথে বণিক শ্রেণিগুলি বিভিন্ন মাধ্যমের মাধ্যমে বিকাশ এবং অগ্রগতির সুযোগ পাবে।

সময় ভালবাসা জীবনের জন্য খুব ভাল দেখাচ্ছে। আপনাকে এই সময় আপনার প্রেমিকের প্রতি আপনার ভালবাসা এবং অনুভূতি প্রকাশ করতে দেখা যাবে, যা আপনার উভয়ের মধ্যে সম্পর্ককে আরও দৃঢ় করে তুলবে। এছাড়াও, আপনি উভয়ই আপনার সম্পর্ককে বিবাহে রূপান্তরিত করার সিদ্ধান্ত নিতে পারেন। একই সাথে, আপনি যদি বিবাহিত হন তবে সময়টি আপনার জন্যও খুব ভাল। আপনাকে এই সময়ে বাচ্চাদের পরিকল্পনা করতেও দেখা যাবে।

উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন, শিক্ষার্থীদের স্বপ্ন শুক্র তুলাতে গোচর চলাকালীন পূরণ হবে, যা আপনাকে এবং আপনার পিতামাতাকে সুখের অনুভূতি দেবে।

সামগ্রিকভাবে, মিথুন চিহ্নের জন্য শুক্রের গোচর বিশেষত ভাল ফলাফল আনছে। তবে এই সময়ের মধ্যে আপনার ব্যয় বাড়বে, তাই সঠিক পরিকল্পনা অনুসারে আপনার অর্থ ব্যয় করুন, না হলে ভবিষ্যতে সমস্যা হতে পারে।

উপায়: প্রত্যহ খাবার খাওয়ার আগে কিছু খাবার গো মাতার জন্য বার করে রাখুন।

কর্কট রাশি

আপনার রাশিচক্রের জন্য, শুক্র চতুর্থ ভাবের এবং একাদশ ঘরের কর্তা, গোচর সময়কালে, তিনি আপনার রাশির মধ্য দিয়ে চতুর্থ ঘরে গোচর করতে চলেছেন। রাশিফলের চতুর্থ ভাবটিকে সুখভা বলা হয়। এই অনুভূতির সাথে, মাতৃদেহে সমস্ত ধরণের সুখ, অস্থাবর, স্থাবর সম্পত্তি, জনপ্রিয়তা এবং আবেগ দেখা যায়। এই সময়ে আপনি শুভ ফলাফল পাবেন।

রাশির শুক্রের গোচর চলাকালীন, আপনার মায়ের খারাপ স্বাস্থ্যের উন্নতি হবে এবং তিনি আপনাকে প্রকাশ্যে সমর্থন করবেন, যার ফলে আপনি তাদের থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আরও বাড়িয়ে তুলবেন। আপনাকে এই সময়ে আপনার পরিবারকে সময় দিতে দেখা যাবে, এই সময় আপনি বাড়ির সজ্জার জন্য খোলামেলাভাবে নতুন আইটেম কেনাবেন। এই ক্ষেত্রে, আপনি কিছু অর্থ ব্যয় করবেন, তবে এটি আপনার আর্থিক অবস্থার উপর প্রভাব ফেলবে না।

সম্ভাবনা হ'ল আর্থিক পরিস্থিতি শক্তিশালী হলে নতুন গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। এই গোচর চলাকালীন, আপনি আপনার বিনোদনের জন্য আপনার বেশিরভাগ অর্থ ব্যয় করবেন, একই সাথে আপনি সম্পত্তি সম্পর্কিত কোনও ভাল সুবিধা দেখতে পাবেন।

আপনার কাজের ক্ষেত্র সম্পর্কে কথা বলার ক্ষেত্রে, আপনি আপনার সৃজনশীল দক্ষতা এবং কিছু শিল্পের শক্তিতে অগ্রগতির সুযোগ পাবেন এই সময়ে, কর্মক্ষেত্রে একজন মহিলা সহকর্মীও আপনার সবচেয়ে বড় মিত্র হিসাবে আত্মপ্রকাশ করতে পারে।

শুক্রের এই গোচর প্রেম জীবনের জন্যও খুব শুভ হবে। আপনি আপনার অনুভূতি এবং আপনার সঙ্গীকে আপনার ভালবাসা প্রকাশ করতে সক্ষম হবেন যার কারণে আপনার সঙ্গীও আপনার সামনে তার ভালবাসা প্রকাশ্যে প্রকাশ করতে পারবেন। এই সময়ের মধ্যে, আপনি দুজনকেই একে অপরের সাথে রোম্যান্স এবং প্রেমের সাগরে ডুবতে দেখা যাবে। এটি আপনার সুন্দর সম্পর্ককে আরও দৃঢ় করতে সহায়তা করবে।

আপনি যদি আপনার স্বাস্থ্যের দিকে লক্ষ্য করেন তবে আপনার আরও বেশি খাওয়ার অভ্যাসের উন্নতি করার সময় এই মুহুর্তে আপনাকে শীতল খাবারগুলি এড়ানো উচিত। অন্যথায়, আপনাকে সর্দি, সর্দি, কাশি ইত্যাদির মতো ছোটখাটো সমস্যায় ভুগতে হতে পারে

উপায়: শুক্রবারের দিন ছোট কন্যাদের মিশ্রি বা দুত ভাগ করে দিন আর তাদের আশীর্বাদ নিন।

সিংহ রাশি

শুক্র আপনার রাশিচক্রের জন্য তৃতীয় এবং দশম ভাবের কর্তা এবং রাশির জাতক চিহ্নে স্থানান্তরিত হবার পরে তিনি আপনার তৃতীয় ঘরে প্রেরণ করবেন। রাশিফলের তৃতীয় ঘরটিকে বলা হয় সহজ ভবা। এই অনুভূতির সাথে একজনের সাহস, ইচ্ছা শক্তি, ছোট ভাইবোন, কৌতূহল, আবেগ, শক্তি, উত্সাহ এবং উত্সাহ দেখা যায়। শুক্রের এই গোচর এই সময়ের জন্য আপনার পক্ষে মঙ্গলজনক বলে প্রমাণিত হবে।

এই গোচরের সময়, কেবলমাত্র আপনার প্রচেষ্টা এবং মাঠে কঠোর পরিশ্রমই আপনাকে সঠিক দিকনির্দেশ প্রদর্শন করবে, যাতে আপনি কোনও কাজ শেষ করতে অপরিসীম সাফল্য পাবেন। কুন্ডির তৃতীয় ভাবটি আমাদের যোগাযোগের মাধ্যমকে উপস্থাপন করে, সুতরাং শুক্রের গোচরের প্রভাব আপনাকে অন্যদের কাছে সঠিকভাবে আপনার চিন্তাভাবনা প্রকাশ করতে সহায়তা করবে। যার সাহায্যে আপনি অন্যের সমর্থন পাবেন এবং সময় মতো আপনার কাজটি ভালভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন।

শুক্রর চলাফেরার এই সময়কালে, আপনি সময়ে সময়ে আপনার দলকে উত্সাহিত করার জন্যও কাজ করবেন যা আপনার পক্ষে উপকারী হবে। শুক্রের গোচর চলাকালীন, আপনার প্রবণতা সংগীত, নৃত্য ইত্যাদির মতো কলাগুলিতেও বেশি হবে এবং এটি আপনার সৃজনশীল ক্ষমতা বাড়িয়ে তুলবে।

আপনার ব্যক্তিগত জীবনের দিকে নজর দেওয়া, এই গোচর চলাকালীন সময়ে আপনাকে আপনার ভাইবোনদের সাথে সময় কাটাতে দেখা যাবে, যা আপনার এবং তাদের সম্পর্কের মজবুত করবে। এছাড়াও, এই সময়ের মধ্যে, আপনার প্রেম জীবনও খুব ভাল হবে। একই সাথে বিবাহিত ব্যক্তিকে তার জীবন সঙ্গীর সাথে কিছু বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে দেখা যাবে, যা আপনার সম্পর্কের সুখ এবং ভালবাসা নিয়ে আসবে।

সামগ্রিকভাবে, সিংহ রাশির এর জন্য শুক্রের এই গোচরের খুব ভাল প্রমাণিত হতে চলেছে।

উপায়: শুক্র দেবের বীজ মন্ত্র "ওঁ শু শুক্রায় নমঃ" এর প্রত্যহ 108 বার জপ করুন।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশি

কন্যারাশির লোকদের জন্য, শুক্র দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা। এই গোচর সময়কালে, তারা আপনার রাশিচক্র থেকে দ্বিতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, অন্য ব্যক্তির পরিবার, তার কণ্ঠস্বর, প্রাথমিক শিক্ষা এবং অর্থ ইত্যাদি বিবেচনা করা হয়। শুক্রের এই গোচর চলাকালীন আপনার জন্য খুব ভাল হতে চলেছে।

এই সময়ে আপনি আর্থিক জীবনে প্রচুর সাফল্য পাবেন যার কারণে আপনি ভাল অর্থ উপার্জন পাবেন। এছাড়াও, এই গোচর চলাকালীন, আপনি আপনার সম্পদ সংরক্ষণে সাফল্যও পাবেন। পারিবারিক জীবনে আপনি নিজের পরিবার সম্পর্কে সচেতন হবেন। এর জন্য আপনাকে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে এবং তাদের সমর্থন করতে দেখা যাবে। আপনার মনোভাবের এই ভাল পরিবর্তনের সাথে পুরো পরিবারে একটি ইতিবাচক পরিবেশ দেখা যাবে।

বণিক শ্রেণীর সম্পর্কে, বিশেষত যারা পারিবারিক ব্যবসায়ের সাথে জড়িত তাদের সম্পর্কে কথা বলার সময়, শুক্রকে সময়ে সময়ে লোকদের অর্থোপার্জন করতে এবং ব্যবসায়ের অনেক সুবর্ণ সুযোগের সুযোগ নিতে উত্সাহিত করতে দেখা যাবে। এই মুহুর্তে, আপনার যোগাযোগের স্টাইল এবং আপনার দক্ষতা প্রকাশিত হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করে সেগুলির সুবিধা নিতে সক্ষম হবেন।

এই সময়ের মধ্যে, আপনাকে একজন ব্যক্তির মতো আপনার পিতা এবং পিতাকে পরামর্শ ও পরামর্শ করতে দেখা যাবে, যা আপনাকে সঠিক দিকনির্দেশনা দেবে এবং তাদের পরামর্শ অনুসরণ করে আপনি নিজেকে বিভিন্ন ধরণের ক্ষতির হাত থেকে রক্ষা করতে সক্ষম হবেন।

আপনি যদি আপনার স্বাস্থ্য জীবনের দিকে লক্ষ্য করেন, শুক্রের এই গোচর চলাকালীন, আপনি অতিরিক্ত পরিমাণে খাওয়ার অভ্যস্ত হতে পারেন যা আপনার ওজনও বাড়িয়ে তুলতে পারে। এইভাবে, আপনার খাদ্যাভাস উন্নত করুন, এটিতে নিয়মিততা আনুন।

উপায়: প্রয়োজনীয় দেড় এবং বয়স্ক লোকেদের চিনি আর গুড় দান করুন।

তুলা রাশি

শুক্র দেবের ভূমিকা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ তিনি আপনার অষ্টম ঘরের প্রভু পাশাপাশি আপনার রাশির অধিপতি। অর্থাত্, আপনি নিজের প্রথম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন, আপনি আপনার রাশির চিহ্নে শুক্রকে স্থানান্তরিত করে আপনার প্রথম বাড়িতে অবস্থান করবেন। সুতরাং গোচরের এই সময়টি আপনার জন্য বিশেষভাবে কার্যকর হবে। জ্যোতিষশাস্ত্রে লগ্ন ভবকে তনুভা বলা হয়। আপনি এই সময়ের মধ্যে আপনার প্রকৃতিতে ইতিবাচক পরিবর্তনগুলি দেখতে পাবেন।

গোচর চলাকালীন, আপনি এই জাতীয় অনেকগুলি সুযোগ পাবেন যা আপনাকে কাজের ক্ষেত্রে প্রচার করতে এবং ভাল লাভ অর্জন করতে সক্ষম করবে। যে নেটিভরা ব্যবসা করেন তারা ভাগ্যও পাবেন এবং আপনি বিনিয়োগ এবং নতুন ব্যবসায় থেকে ভাল উপার্জন করতে সক্ষম হবেন। আপনি যদি অংশীদারিভাবে ব্যবসা করেন তবে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সহায়তা পাবেন। এছাড়াও, ব্যবসায় আপনি উভয়ই পারস্পরিক বোঝাপড়া করে ভাল লাভ করতে সক্ষম হবেন। এই গোচর চলাকালীন একটি বড় বিনিয়োগ করা আপনার পক্ষে খুব উপকারী হবে।

যেহেতু শুক্রও আপনার এই সময়ে সপ্তম ভাবটি দেখবে যা সমাজকে দেখায়। এমন পরিস্থিতিতে সমাজে আপনার সম্মান এবং ভাবমূর্তি সবচেয়ে বেশি সুবিধা পাবেন। এটি সেই সময় হবে যখন লোকেরা আপনার মতামত এবং পরামর্শ নিতে দেখা যাবে। এতে পরিবারে আপনার শ্রদ্ধাও বাড়বে।

এই গোচর তাদের সকলের জন্য অত্যন্ত শুভ হতে প্রমাণিত হবে যারা তাদের সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছিলেন। বিশেষত বিবাহের নেটিভরা, এই সময়ের মধ্যে তাদের বিবাহিত জীবনে সুখী বোধ করবে, যাতে আপনি আপনার বিবাহিত জীবনের প্রসার সম্পর্কেও ভাবতে পারেন এবং সময় তার জন্য খুব ভাগ্যবান হবে।

স্বাস্থ্য জীবনের দিকে নজর দিলে আপনার স্বাস্থ্য এই সময়ের মধ্যে ভাল থাকবে। তবে আপনাকে আরও বেশি চিন্তাভাবনা এড়াতে হবে এবং যথাসম্ভব এই গোচরের সর্বাধিক সুবিধা গ্রহণ করে আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে।

উপায়: প্রত্যহ সূর্য্যদয়ের সময় "ললিতা সহস্রোনামের" পাঠ করুন।

বৃশ্চিক রাশি

আপনার রাশিচক্রের জন্য, শুক্র সপ্তম এবং দ্বাদশ ঘরের কর্তা এবং এই স্থানান্তরের সময় তিনি আপনার দশম ভাবে যাবেন। জ্যোতিষশাস্ত্রে এই সংবেদনকে ব্যয় সংবেদন বলে। ব্যয়, ক্ষতি, মুক্তি, বিদেশ ভ্রমণ ইত্যাদি এই অনুভূতির সাথে দেখা হয়। এমন পরিস্থিতিতে ভেনাসের এই গোচরটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল নিয়ে আসছে।

আপনি যদি বিদেশে যাওয়ার স্বপ্ন দেখেন, এই সময়ে আপনি এই সুযোগটি পেতে পারেন। এছাড়াও, আপনি গোচর চলাকালীন যে কোনও যাত্রায় যাওয়ার সুযোগ পাবেন, যা আপনি দীর্ঘকাল ধরে স্বপ্ন দেখছিলেন।

এমনকি কাজের ক্ষেত্রে আপনি বিদেশী উত্স থেকে খুব ভাল আয় দেখতে পাবেন। বিশেষ করে যেসব নেটিভ বিদেশে ব্যবসা করছেন তাদের পক্ষে শুক্রের এই গোচর খুব ভাল হবে। অন্যদিকে, চাকরিপ্রার্থীরা একটি বহু জাতীয় সংস্থার কাছ থেকে একটি বড় অফার পেতে পারেন। আপনি যদি কোনও মাল্টি-ন্যাশনাল সংস্থায় নিজে কাজ করছেন, তবে আপনি এই গোচর চলাকালীন বিদেশে গিয়ে সেখানে বসতি স্থাপনের সুযোগ পেতে পারেন।

আমদানি-রফতানির ব্যবসা করে এমন ব্যবসায়ীদের জন্য, শুক্রের এই গোচর সবচেয়ে ভাগ্যবান হবে। কারণ এই সময়টি আপনার পক্ষে সবচেয়ে অনুকূল হবে। এমন পরিস্থিতিতে যদি আপনি ঋণ নেওয়ার কথা ভাবছিলেন, তবে আপনি এই মুহুর্তে আবেদন করতে পারেন, আপনি সাফল্য পাবেন। আপনি এই সময়টি অবাধে ব্যয় করবেন, এমনকি আপনার বিলাসিতা এবং আকাঙ্ক্ষায়ও। এ জাতীয় পরিস্থিতিতে আপনার অর্থ ব্যয় করার জন্য আপনার সঠিক কৌশল অবলম্বন করতে হবে, অন্যথায় অতিরিক্ত অর্থ ব্যয় করা আর্থিক সংকট দেখা দিতে পারে।

আপনি যদি আপনার ব্যক্তিগত জীবনের দিকে লক্ষ্য করেন তবে শুক্র এই সময়ে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালবাসায় পূর্ণ হবে। বিশেষত বিবাহের লোকেরা তাদের জীবনের অংশীদারদের সাথে তাদের ইচ্ছামতো সময় কাটাতে দেখা যাবে। এই সময়ে, তিনি তার পত্নী থেকে প্রচুর ভালবাসা পাবেন। এছাড়াও আপনি আপনার স্বামী / স্ত্রীর সাথে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং সম্ভাবনা হ'ল আপনি এই ভ্রমনে একে অপরকে খুব নিজের কাছে পাবেন। এবং সম্পর্ক জোরদার করতে সর্বাত্মক চেষ্টা করতেও দেখা যাবে।

অন্যদিকে, প্রেমে পড়া লোকদের কিছুটা উত্থান-পতনের কারণে দু-চার হতে হতে পারে। তবে এই ওঠানামা বেশি দিন চলবে না। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের ক্ষেত্রে সঠিক দিকনির্দেশ দেওয়ার জন্য আপনার সময়ে সময়ে আপনার প্রিয়জনের সাথে যোগাযোগ করতে হবে, অন্যথায় কোনও বিরোধ সম্ভব।

আপনি যদি আপনার স্বাস্থ্য দেখে থাকেন তবে আপনাকে প্রয়োজনের চেয়ে বেশি সময় দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এবং মোবাইল ফোনে অপচয় করবেন না। অন্যথায় এটি চোখের সমস্যার কারণ হতে পারে।

উপায়: উত্তম ফল প্রাপ্তির জন্য, ভগবান বিষ্ণুর অবতার "ভগবান পরশুরামের" পৌরাণিক কথা শুনুন বা করুন।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশি

ধনু রাশির লোকদের কাছে শুক্র হলেন একাদশ ঘরের পাশাপাশি ষষ্ঠ ভাবের অধিপতি। স্থানান্তরের এই সময়কালে, তারা আপনার রাশিচক্রকে একাদশ ঘরে অতিক্রম করবে। রাশিফলের একাদশ ঘরকে আয়ের বোধ বলে। এই ভাব থেকে আয়, জীবনে সমস্ত ধরণের সাফল্য, বন্ধু, বড় ভাই-বোন ইত্যাদি দেখা যায়। এই সময়ে আপনি ভাল ফল পাবেন।

কাজের ক্ষেত্রে আপনার উর্ধতনদের কাছ থেকে প্রশংসা পাবেন যা আপনার কঠোর পরিশ্রম এনে দেবে এবং ভবিষ্যতে আপনারও পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সহকর্মীরাও কর্মক্ষেত্রে আপনার কাজ দেখে আপনার সাথে খুশি হবেন। একই সময়ে, আপনি যদি ব্যবসা করেন তবে শুক্র দেব আপনাকে ভাল লাভের সুযোগ দেবেন।

যদি আদালত-আদালতে কোনও পুরানো মামলা চলছিল, তবে এই সময়ে ফলাফলটি আপনার পক্ষে হওয়ার সম্ভাবনা বেশি থাকবে। আপনি এই গোচর চলাকালীন আপনার সংস্থা এবং আপনার বন্ধুবান্ধব এবং নিকটতমদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, আপনি দীর্ঘ সময় পরে আপনার যে কোনও বন্ধুর সাথে দেখা করতে পারেন, যার কারণে আপনি উভয়ই আনন্দিত এবং আনন্দিত বোধ করবেন।

তবে আপনার আর্থিক জীবন কিছুটা প্রতিকূল হবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার এই সময়ে নিজেকে সমস্ত ধরণের লেনদেন থেকে দূরে রাখতে হবে। সময় প্রেম এবং রোম্যান্সের জন্য ভাল কারণ আপনি এটিতে পছন্দসই ফল পাবেন। এই মুহুর্তে আপনার অংশীদার আপনাকে বুঝতে পারবেন এবং আপনার অনুভূতি এবং প্রেমকে উপলব্ধি করে আপনাকে পূর্ণ সমর্থন দেবেন। এটি আপনার বিবাহিত জীবনকে সুখী রাখবে, যদিও যারা এখনও অবিবাহিত ছিলেন এবং দীর্ঘকাল ধরে বিশেষ কোনও কিছুর অপেক্ষায় ছিলেন, তাদের এই গোচর চলাকালীন পূর্ণ হবে। কারণ কোনও বিশেষ ব্যক্তির সাথে দেখা করা সম্ভব, যিনি পরবর্তীতে আপনার পত্নীও হতে পারেন।

প্রেমে পড়া মানুষের পক্ষে সময়ও ভাল। এই মুহুর্তে আপনি আপনার প্রেমিকার সাথে আপনার সম্পর্ক চালানোর সুযোগ পেতে পারেন। সঙ্গী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের ভাল নম্বর দেবে, ভেনাস দেব কঠোর পরিশ্রমের ফল দিচ্ছেন।

উপায়: মাতা লক্ষীকে প্রসন্ন করার জন্য, "শ্রী শুত্বের" জপ করুন।

মকর রাশি

আপনার রাশিচক্রের জন্য, শুক্র পঞ্চম এবং দশম ভাবের কর্তা এবং এই সময়ান্তরে তিনি আপনার দশম ভাবে সঞ্চার করবেন। জ্যোতিষশাস্ত্রের দশম ঘর ক্যারিয়ার এবং পেশা, পিতার অবস্থান, অবস্থান, রাজনীতি এবং জীবনের লক্ষ্য ব্যাখ্যা করে। একে কর্মভাভাও বলা হয়। এই সময়কালে, আপনি মিশ্র ফল পাবেন।

এই মুহুর্তে আপনি অনেক ঝামেলা অনুভব করবেন, কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনি এমন কিছু পেয়ে যাবেন যা আপনি পুরোপুরি ব্যর্থ হবেন। এটি আপনার স্ট্রেস বাড়িয়ে তুলবে এবং সম্ভবত একই কারণে আপনি কোনও সহকর্মী বা প্রবীণ কর্মকর্তার সাথে বিতর্ক বা ঝগড়াও করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে প্রতিটি পরিস্থিতিতে নিজের রাগ শান্ত রেখে নিজেকে সব ধরণের বিতর্ক থেকে দূরে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

চাকরি খুঁজছেন বেকার লোকদের এই সময়ে একটি বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। এছাড়াও, আপনি যদি নিজের কাজ নিয়ে সন্তুষ্ট না হন এবং কোনও নতুন চাকরীর সন্ধান করছেন, তবে সমস্ত ক্ষতি এবং লাভ সঠিকভাবে পরীক্ষা করার সময় আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

একই সময়ে, প্রেমের জীবনে কোনও অংশীদারের সাথে বিরোধ সম্ভব। এই সময়ের মধ্যে, আপনি আপনার সম্পর্কের উন্নতি করার জন্য নিজের থেকে চেষ্টা করে সঙ্গীকে উপহার বা ফুল উপহার দিতে পারেন। যদি সম্ভব হয় তবে এগুলিকে কোনও সুন্দর জায়গায় নিয়ে যান, কারণ এটি করার মাধ্যমে কেবল আপনার সম্পর্কই দৃঢ় হবে না, তবে আপনার মধ্যে থাকা প্রতিটি বিবাদও শেষ হয়ে যাবে।

স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা ভালই কাটবে। তবে প্রথম থেকেই আপনার এই সময়ের মধ্যে নিজেকে সব ধরণের চাপ থেকে দূরে রাখার চেষ্টা করতে হবে।

উপায়: চাঁদির মুদ্রিকা বা গলাতে, সাদা উপ্পল ধারণ করার ফলে আপনি ভাগ্যের সাথ পাবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির লোকদের জন্য শুক্র হ'ল যোগিক গ্রহ, যেহেতু তারা আপনার কেন্দ্রের ভাবের (চতুর্থ) এবং ত্রিভুজ ঘর (নবম) এর মালিক, সুতরাং এই গোচরটি আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে। এই স্থানান্তরের সময়, শুক্র নবম ভাবে আপনার রাশির চিহ্ন দিয়ে যাবে। জ্যোতিষশাস্ত্রে নবম ঘরটিকে নিয়তি বলা হয়। ব্যক্তির ভাগ্য, গুরু, ধর্ম, যাত্রা, তীর্থস্থান, নীতি এই অর্থে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে শুক্র দেব কুম্ভ রাশির জাতকদের ভাল ফল দেবেন।

মাঠে এই গোচর চলাকালীন, আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ফল পাবেন, তাই আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এই সময়টি আপনার পক্ষে সেরা হবে। এছাড়াও, এই সময়ে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কাজ করার প্রচুর সুযোগ পাবেন যা আপনি সফলতার সাথে সম্পন্ন করতে সক্ষমও হবেন।

একই সাথে, শুক্র দেব ব্যবসায়ীদের ভাল সুযোগগুলিও সরবরাহ করবেন। আপনি যদি অংশীদারিত্বের ব্যবসায় থাকেন তবে নতুন দস্তাবেজ এবং নতুন উত্স সাফল্যের একটি নতুন দিক নিশ্চিত করতে সহায়তা করবে। চাকরি পেশাদারদের সম্পর্কে কথা বলা, আপনি মাঠে আপনার উর্ধতনদের কাছ থেকে সমর্থন এবং প্রশংসা পাবেন। কুম্ভ রাশির লোকদের জন্য সরকারী বিভাগ থেকে কিছু ভাল সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

আপনার পারিবারিক জীবনও এই সময়ে ভাল হবে, কারণ এতে আপনি আপনার বাবা এবং বাবার মতো কারও কাছ থেকে সময়ে সময়ে উত্সাহ এবং আর্থিক সহায়তা পাবেন। এই সহযোগিতা দিয়ে আপনি এগিয়ে যেতে হবে। এছাড়াও, আপনার মায়ের অসুস্থ স্বাস্থ্যের উন্নতি দেখা যাবে এবং এমন একটি সম্ভাবনা রয়েছে যে তিনি আপনাকে আর্থিক সহায়তা দেওয়ার সময় সময়ে যে কোনও ঝামেলা থেকে বেরিয়ে আসতে সহায়তা করবেন।

বৈবাহিক নেটিভদের সম্পর্কে কথা বলা, আপনি আপনার স্বামী / স্ত্রীর কাছ থেকে সমস্ত সম্ভাব্য সহায়তা পাবেন, যাতে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবন সুচারুভাবে চলতে পারে। সময়টি প্রেমীদের জন্যও ভাল লাগছে। এই সময়ের মধ্যে, আপনার প্রবণতা ধর্মীয় কর্মকাণ্ডে আরও বেশি হবে, তাই সম্ভাবনা হ'ল আপনি কোনও ধর্মীয় বা তীর্থস্থানটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই যাত্রা আপনার মনকে ভিতরে ভিতরে আনন্দিত এবং সতেজ বোধ করবে।

উপায়: ঘরের মহিলাদের ইত্র, নতুন বস্ত্র, চাঁদির আভূষণ ভেট করা, আপনাকে কর্মক্ষেত্রে উন্নতি দিবে।

মীন রাশি

আপনার রাশিচক্রের জন্য, শুক্র তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা। এই গোচর সময়কালে তিনি আপনার অষ্টম ঘরে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে, একটি রাশিফলের অষ্টম ঘরটিকে আয়ুর্বেদ বলা হয়। জীবনের উত্থান-পতন, হঠাৎ ঘটনা, বয়স, রহস্য, গবেষণা ইত্যাদি এই অর্থে দেখা যায়। মীন রাশির লোকেরা এই যাতায়াতের সময় মিশ্র ফল পাবেন।

স্বাস্থ্যের দিক থেকে, সময়টি মীন রাশির জাতকদের জন্য কিছুটা বেদনাদায়ক হয়ে উঠবে, যার কারণে আপনার খারাপ স্বাস্থ্যের কারণে কর্মক্ষেত্রে আপনার মনোযোগ বিভ্রান্ত হবে। এই কারণে, আপনি নিজেকে কাজের প্রতিটি ক্ষেত্রে আপনার দৃষ্টি নিবদ্ধ রাখতে ব্যর্থ দেখতে পাবেন, যার কারণে আপনি নিজের ক্যারিয়ারে বাধাও বোধ করতে পারেন। এটি আপনার মানসিক চাপও বাড়িয়ে তুলবে।

পূর্ববর্তী কঠোর পরিশ্রমের কারণে ব্যবসায়ীরা এই সময়ে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, এমন সম্ভাবনা রয়েছে যে মীন ব্যক্তিরা তাদের যে কোনও পুষ্টিকর সম্পদ থেকে ভাল সুবিধা পান।

প্রেমের জীবনের জন্যও সময় ভাল থাকবে, কারণ আপনার সঙ্গী শুক্রের এই গোচর চলাকালীন আপনাকে তার ভালবাসা প্রদর্শন করবেন যা আপনাকে খুশি করবে এবং আপনার মানসিক চাপ কিছু সময়ের জন্য দূরে থাকবে। একই সময়ে, আপনি যদি অবিবাহিত হন, তবে আপনি বিশেষ কারও সাথে দেখা করতে পারেন এবং এটি সম্ভবত ভবিষ্যতে এগিয়ে যাওয়ার কারণে আপনার জীবনে খুব গুরুত্বপূর্ণ হবে।

এই সময়ে, শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। শিক্ষার্থীরা, বিশেষত উচ্চতর শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের তাদের দুর্বল সংস্থান সংশোধন করার এবং কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনি আপনার শিক্ষার ক্ষেত্রে বাধার কারণে সমস্যায় পড়তে পারেন।

উপায়: গরীব আর প্রয়োজনীয় দের প্রতি সোমবার এবং শুক্রবারের দিন দুধ ভাগ করে দিন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer