মঙ্গলের মীন রাশিতে গোচর 18 জুন 2020

উগ্র গ্রহ বলা আর গ্রহের মধ্যে সেনানায়কের দরজা প্রাপ্ত মঙ্গল গ্রহ, কুম্ভ রাশি থেকে মীন রাশিতে 18 জুন, 2020 বৃহস্পতি বার রাত 20:12 সময়, গোচর করবে আর 16 আগস্টের রাতে 20:39 সময়, পর্যন্ত এই রাশিতে গোচর হবে। মীন রাশি জল তত্বের রাশি আর এটি বৃহস্পতি দ্বারা শাসিত, বৃহস্পতি আর মঙ্গোল নিজেদের মধ্যে মিত্র। মীন রাশি অন্তর্জ্ঞান, ভাবনা আর করুণাকে প্রতিদ্বন্দিত করে সেখানে মঙ্গল গ্রহ কার্য্য, সাহস আর ইচ্ছা শক্তিকে বোঝায়।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

জল তত্বর রাশিতে অগ্নি তত্ব প্রধান গ্রহ মঙ্গলের গোচরে ভাবনাতে প্রভাব পড়তে পারে। যদি ভাবনাতে নিয়ন্ত্রণ করা হয়ে থাকে তাহলে জীবনের প্রতি ক্ষেত্র সফলতা পাওয়া যেতে পারে। মঙ্গল গ্রহের গোচরের প্রভাবে সব রাশির লোকেদের ওপর পড়বে। নিজের এই লেখার মাধ্যমে আমরা আপনাকে বলবো যে আপনার রাশিতে মঙ্গল গ্রহের গোচরের কী প্রভাব পড়বে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

মেষ রাশির লোকদের জন্য, মঙ্গল হ'ল প্রথম এবং অষ্টম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন এটি আপনার দশম ভাবে গোচর হতে চলেছে, যা লোকসান, ব্যয়, অভূতপূর্ব পরিস্থিতি এবং বিদেশ ভ্রমণের আবাসস্থল হিসাবে বিবেচিত হয়। এই গোচর কিছু অপ্রয়োজনীয় ব্যয় আনতে চলেছে এবং কিছু সমস্যাযুক্ত পরিস্থিতিতে আপনি নিজেকে খুঁজে পেতে পারেন, এটি অযাচিত স্ট্রেস এবং উদ্বেগ আনতে চলেছে, এর সাথে সাথে আপনার স্বাস্থ্যের সম্পর্কে ভীতিও বোধ থাকবে। মেষ রাশির আদিবাসী হওয়ায় আপনি স্বাধীন এবং দৃঢ় চেতা, তবে এই গোচর চলাকালীন আপনি নিজেকে নিজেকে সীমাবদ্ধ বা পরিস্থিতিতে আবদ্ধ অবস্থায় দেখতে পাবেন। এর ফলে হতাশা এবং অস্বস্তি হতে পারে। এই গোচর আপনাকে মাঝখানে কাজ ছেড়ে দিতে উদ্বুদ্ধ করতে পারে, তাই আপনাকে ধৈর্য ধরতে এবং কাজে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হয়। সময়ের সাথে সাথে পরিস্থিতির উন্নতি হবে। তবে, আপনি যদি কোনও বিদেশী প্রতিষ্ঠানের সাথে যুক্ত বা কাজ করে থাকেন তবে মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন আপনি সুবিধা পেতে পারেন। ব্যক্তিগত জীবনে সংঘাতের কারণে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হয়েছে যে বিষয়গুলি কিছুটা সহজ রাখুন এবং আপনার সঙ্গীর সাথে স্পষ্টতার সাথে যোগাযোগ করুন। আপনাকে শারীরিক ক্রিয়াকলাপ যেমন হাঁটাচলা, দৌড়ানো, জগিং ইত্যাদি করার পরামর্শ দেওয়া হয়।

উপায়- হনুমান চালিশার জপ করা আর হনুমানের প্রতি মঙ্গলবার প্রসাদ চড়ানো আপনার জন্য শুভ হবে।

বৃষভ

যে মঙ্গল, সম্মান, প্রশংসা ও পুরষ্কারের জন্য অপেক্ষা করছিল মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন তারা তাদের পেতে পারে। মঙ্গল বর্তমানে আপনার একাদশ ঘরে বসে আছে যা লাভ এবং সাফল্যের ঘর বলা হয়।

পেশাগতভাবে, আপনি আপনার পরিকল্পনাগুলি দক্ষতার সাথে অগ্রসর করতে সক্ষম হবেন যাতে আপনি উচ্চতর পরিচালনার সামনে একটি ভাল জায়গা তৈরি করতে সক্ষম হন। আপনার স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলি সত্য হয়ে উঠার চেষ্টা থেকে আপনি পিছপা হবেন না। তবে কখনও কখনও আপনি কথোপকথনে অভদ্র হতে পারেন যা লোকেরা অনিচ্ছাকৃতভাবে আঘাত করতে পারে। মঙ্গল আপনার স্ত্রী এবং সম্পর্কের সপ্তম ঘরকে নিয়ন্ত্রণ করে, এটি নির্দেশ করে যে আপনি এই গোচর চলাকালীন আপনার স্বামী / স্ত্রী থেকে উপকৃত হচ্ছেন যাইহোক, আপনার চিন্তাভাবনা এবং বুদ্ধি পঞ্চম ভাবে মঙ্গলের দর্শন কখনও কখনও আপনাকে আক্রমণাত্মক এবং তাড়াহুড়ো করে তোলে, যা ব্যক্তিগত জীবনে কিছু বিস্মৃত হতে পারে। সুতরাং আপনার এই গোচরে শান্ত এবং সঠিক মানসিকতা বজায় রাখা ভাল।

উপায় - শুক্রবারের দিন প্রয়োজনীয় লোকেদের সাদা রংয়ের জিনিস যেমন - আটা, চিনি, চাল ইত্যদি দান করা আপনার জন্য লাভদায়ক হবে।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন

মঙ্গল গ্রহে মিথুন রাশির জাতকদের জন্য দশম ভাবে গোচর করবে। দশম ঘরকে বলা হয় ক্যারিয়ার এবং পেশা। এই অর্থে মঙ্গল গ্রহের অবস্থা খুব খারাপ। আপনার সমস্ত প্রচেষ্টাতে সফল হতে আপনার এই সময়ের মধ্যে আরও দৃঢ সংকল্প থাকবে এবং একজন যোদ্ধার মনোভাব থাকবে। মঙ্গল আপনার উচ্চাকাঙ্ক্ষার একাদশ ঘর এবং আকাঙ্ক্ষার ষষ্ঠ সংজ্ঞা, সাফল্য, প্রতিযোগিতা নিয়ন্ত্রণ করে। এটি দেখায় যে আপনি এই গোচর চলাকালীন কাঙ্ক্ষিত দিকে আপনার প্রচেষ্টা নিতে পারেন। আদিবাসীরা যারা সেনা, পুলিশ ইত্যাদি পেশায় কাজ করে তারা প্রশংসা এবং প্রশংসা পাবে। পেশাগতভাবে, ভবিষ্যতের বিষয়ে কৌশল করার জন্য এই সময়টি দুর্দান্ত হবে, কারণ আপনি আপনার কাজগুলি অনুসরণ করার জন্য আরও ভাল অবস্থানে থাকবেন। যেমন, ষষ্ঠ ভাবটিও চাকরীর সাথে সম্পর্কিত এবং এই ভাবটিও মঙ্গল গ্রহের মালিকানাধীন, এটি দেখায় যে যারা নতুন চাকরীর সন্ধান করছেন তারা কাঙ্ক্ষিত কাজ পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্যও এই সময়টি ভাল, এবার তারা এই ক্ষেত্রে সাফল্য পেতে পারে। মঙ্গলগ্রহ একটি জ্বলন্ত গ্রহ, যার কারণে আপনার মধ্যে একটি প্রবণতা থাকবে যে আপনি শর্তগুলি নিয়ন্ত্রণ করার চেষ্টা করবেন এবং এর কারণে আপনি বিচলিত এবং উদ্বেগিত হতে পারেন। এটি আরও আগ্রাসনের দিকে পরিচালিত করতে পারে এবং আপনার ব্যক্তিগত এবং পেশাদার উভয় জীবনেই এটি নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনাকে শারীরিক ক্রিয়াকলাপ যেমন যোগব্যায়াম, অনুশীলন ইত্যাদি করার পরামর্শ দেওয়া হয় এটি করার মাধ্যমে আপনি আপনার শক্তিটি সঠিক দিকে চালিত করতে পারেন।

উপায় - মঙ্গলবারের দিন উপবাস রাখা আপনার জন্য শুভ হবে।

কর্কট

মঙ্গলের গোচর আপনার ভাগ্য, আধ্যাত্মিকতা এবং উচ্চ শিক্ষার নবম অর্থে হবে। পেশাগতভাবে, এই গোচর সেই দেশীয়দের পক্ষে খুব ফলপ্রসূ হতে চলেছে যারা দীর্ঘকাল ধরে চাকরির পরিবর্তনের জন্য সন্ধান করছিল এবং কোনও সাফল্য পাচ্ছিল না। মঙ্গল গ্রহের এই গোচর আপনাকে নতুন সুযোগ দেবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জীবনে বাধা ও ঝামেলাও এই সময়ের মধ্যে কাটিয়ে উঠবে। মঙ্গল উর্বরতা সম্পর্কিত একটি গ্রহ এবং আপনার সন্তানের পঞ্চম ঘরের মালিক, তাই আপনি এই সময়কালে সন্তানের পক্ষ থেকে শুভ সংবাদ পেতে পারেন। পঞ্চম ইন্দ্রিয়টিও রোম্যান্সের অনুভূতি, সুতরাং এই গোচর চলাকালীন নতুন শক্তি আপনার জীবনে আসতে পারে। এখনও এই রাশির লোকেরা যারা ভালবাসার সন্ধান করছিল তারা এই সময়ের মধ্যে বিশেষ কিছু পেতে পারে। আপনি যদি ইতিমধ্যে কোনও প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্প্রীতি আরও ভাল হবে। আপনি অংশীদারকে সুখী করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন যাতে সম্পর্ক দীর্ঘদিন ধরে ভাল থাকে। আপনি যদি এই গোচর চলাকালীন কোনও ধরণের আধ্যাত্মিক যাত্রা করার পরিকল্পনা করে থাকেন তবে এই পরিকল্পনাটি কিছু সময়ের জন্য স্থগিত করা ভাল। কারণ আগুনের গ্রহ মঙ্গল আপনার নবম ভাবে বসে আছে। এটি আধ্যাত্মিক শিক্ষক এবং শিক্ষকদের হোম হিসাবে বিবেচিত হয়, তাই আপনার এই লোকগুলির সাথে মতপার্থক্য থাকতে পারে। তাই গুরুদের সাথে কথা বলার সময় আপনার রাগ হওয়া এড়ানো উচিত।

উপায় - ডান হাতের অনামিকা আঙুলে লাল মুঙ্গা ধারণ করা আপনার জন্য শুভ হবে।

সিংহ

সিংহ রশিদের যে সব লোক অনুসাধনের ক্ষেত্রে রয়েছে, উনাদের জন্য এই গোচর খুব সাহায্যকারী হবে কেননা মঙ্গোল অনুসাধন, পরিবর্তনের নিজের অষ্টম ঘরে থাকবে। আপনার বেশ কিছু পরিবর্তন শীঘ্র হতে পারে, বিশেষ করে নিবাসের সাথে জড়িত কিছু ব্যাপারে। মাতার স্বাস্থ্য দুর্বল হতে পারে এই সময়, বিশেষ করে যদি মা উচ্চ রক্তচাপ, মাথা ব্যথা ইত্যাদি রোগের কিছু সমস্যা পূর্ব থেকেই থেকে থাকে। ব্যাবসায়িক রূপ থেকে আপনি নিজের যোজনা কে নিষ্পাদিত করতে অনাশ্যক দেরির সম্মুখীন করতে হতে পারে কেননা এই গোচরের সময় ভাগ্য আপনার পক্ষে হবে না। এই ভাবে মঙ্গলের স্থিতি এটিও বোঝায় যে আপনাকে আপনার খাবার দাবারের ব্যাপারে অভ্যেস বদলাতে হবে, তা নাহলে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে বিশেষ করে পেটের সাথে জড়িত সমস্যা হতে পারে। এই গোচরের ফলে আপনার সঞ্চয় আর আয়ের উপর প্রভাবও পড়তে পারে যে কারণে মানসিক শান্তিতেও প্রভাব পড়বে। ঝুঁকি মঙ্গলের দৃষ্টি আপনার সঞ্চার আর পরিবারের ঘরে রয়েছে সেইজন্যে কথাবাত্রার সময় আপনি কঠোর হতে পারেন যে কারণে আপনার নিজস্ব আর পেশাগত জীবনে সমস্যা আসতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এরকম কোন কাজ করবেন না যাতে আপনাকে কানুনের সাথে জড়াতে হয়, অন্যথায় আপনি নিজেকে সমস্যা ফেলতে পারেন। এই গোচর থেকে বাচার সব থেকে ভালো পদ্ধতি হল আরাম করা, মিথ্যা কথা কম বলা আর যে কোন জিনিস কে পাওয়ার জন্য জবরদস্তি না করা। এই সময় জিনিস কে সাক্ষী বানিয়ে রাখবেন, এরফলে ভালো ফল আসবে। এরকম করার ফলে আপনি এই গোচরের ভালো ফল বা পরিনাম পেতে পারেন।

এই গোচরের সময় আপনার অত্তর্জ্ঞান আর অন্তর্দৃষ্টি মজবুত হবে এটির সঠিক ব্যবহার করে আপনি মনপছন্দ ফল প্রাপ্ত করতে পারেন।

উপায় - মঙ্গলবারের দিন উপবাস রাখা আপনার জন্য শুভ হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা

এই গোচরটি কন্যার আদিবাসীদের জন্য মিশ্র এবং আকর্ষণীয় ফলাফল আনতে চলেছে। মঙ্গল আপনার রাশিচক্রের তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন এটি আপনার সপ্তম ঘরে থাকবে। এই অনুভূতি, যা জীবনসঙ্গী এবং অংশীদারিত্বের বোধ হিসাবে পরিচিত, ইঙ্গিত দেয় যে ব্যক্তিগতভাবে আপনার আগ্রাসী এবং কঠোর আচরণ সম্পর্কের ক্ষেত্রে কিছুটা উত্থান-পতন আনতে পারে। আপনি আপনার প্রেম সম্পর্কিত বিষয়গুলি বা ছোট স্ত্রী সম্পর্কিত বিষয়ে আপনার স্ত্রী সম্পর্কে গুরুতর থাকবেন, যা প্রেমের জীবন এবং সম্পর্কের ক্ষেত্রে কিছুটা বিড়ম্বনার কারণ হতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি মনে মনে শান্তি বজায় রাখুন এবং আপনার সঙ্গীকে যেমন করুন তেমনভাবে গ্রহণ করুন, এটি করার মাধ্যমে আপনি ভাল ফল পাবেন। তবে মঙ্গল গ্রহের এই গোচর আপনার ভাইবোনদের জন্য অনেক শুভ ফলাফল নিয়ে আসবে। আপনার আয়ের বিষয়ে কথা বললে, এই গোচরটি খুব ভাল বলা যায় না, যার কারণে আপনি নিজের ভবিষ্যত সম্পর্কে কিছুটা ঘাবড়াতে পারেন, যার কারণে আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। আপনাকে আপনার দৃষ্টিভঙ্গি সম্পর্কে ইতিবাচক থাকার এবং বর্তমান মুহুর্তে আরও ফোকাস করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনাকে শুভ ফলাফল দিতে পারে।

উপায় - হনুমান অষ্টকূট পাঠ করা আপনার জন্য শুভ হবে।

তুলা

আপনার ষষ্ঠ ভাবে মঙ্গল গ্রহের গোচর হতে চলেছে। এই অর্থে, প্রতিযোগিতা এবং শত্রু বিবেচনা করা হয়। মঙ্গল গ্রহ যেহেতু এই ঘরের মূল কার্যকারক গ্রহ, তাই এটি আপনাকে শুভ ফলাফল দেবে। এই গোচর চলাকালীন আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করবেন কারণ আপনার প্রতিযোগিতা করার শক্তি অতিরিক্ত হবে। পেশাগতভাবে, আপনি আরও বেশি কর্মমুখী হবেন যা আপনাকে মুলতুবি করা কাজগুলি সমাপ্ত করতে সহায়তা করবে, যা আপনাকে উচ্চতর পরিচালনার মধ্যেও ভাল অবস্থানে রাখবে তবে এই সময়ের মধ্যে আপনার কোনও প্রকারের পরিবর্তন এড়ানো উচিত। এই সময়ে আপনার যে কোনও ধরণের রোগ থেকে দ্রুত পুনরুদ্ধার করার ক্ষমতা থাকবে। যদি আপনি কোনও স্বাস্থ্য সমস্যা দ্বারা সমস্যায় পড়ে থাকেন তবে এই সময়টি এটি দূরেও যেতে পারে। মঙ্গল গ্রহের অবস্থান আপনাকে নমনীয়তা এবং শক্তি দেবে। তবে ডায়েট এবং খাওয়ার অভ্যাসের দিকে নজর রাখা আপনার পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ হওয়া উচিত, তাই মশলাদার এবং জাঙ্ক ফুড খাওয়া থেকে দূরে থাকুন। আপনার ব্যক্তিত্বের প্রথম ভাবে আপনার যেমন মঙ্গল গ্রহের সরাসরি দর্শন আছে, কখনও কখনও আপনি লোককে খুশি করার প্রবণতা দেখতে পারেন। এই মুহুর্তে, আপনি কিছু সিদ্ধান্ত নিতে পারেন যা অন্যের পক্ষে সঠিক তবে আপনার পক্ষে নয়, এটি করা আপনার বৃদ্ধিকে প্রভাবিত করতে পারে। ব্যক্তিগত সম্পর্কের কথা বললে আপনার সঙ্গীর স্বাস্থ্য কিছুটা নাজুক হতে পারে যা আপনার উদ্বেগের কারণ হতে পারে।

উপায় - মঙ্গলবারের দিন গুড়ের দান করা আপনার জন্য লাভদায়ক হবে।

বৃশ্চিক

মঙ্গল আপনার রাশির অধিপতি এবং গোচর চলাকালীন এটি আপনার পঞ্চম ঘরে প্রবেশ করবে। এই অর্থে আপনার বুদ্ধি, শিশু ইত্যাদি বিবেচনা করা হয়। মঙ্গলের পঞ্চম ঘরে গোচরের কারণে আপনি মিশ্র ফল পাবেন। পেশাগতভাবে দেখে নিন, এই গোচরটি খুব ভাল, ধারণাগুলিতে পূর্ণ হবে এবং এগুলি বাস্তবায়নের জন্য আপনি একটি ভাল প্ল্যাটফর্মও পাবেন।

তবে, এই গোচরের প্রভাবের কারণে আপনি নিজের দিকে বেশি মনোনিবেশ করবেন এবং কারও কাছ থেকে কোনও ধরণের পরামর্শ নেওয়ার দিকে অগ্রসর হবেন না, যার কারণে আপনি গঠনমূলকভাবে আপনার সমস্যার সমাধান করতে পারবেন না। শিক্ষার্থীদের ঘনত্ব দুর্দান্ত হবে, এটি আপনাকে যে কোনও বিষয় আরও দ্রুত বুঝতে সহায়তা করবে, যার ফলে আপনার ফলাফলগুলি উন্নতি করবে। ব্যক্তিগতভাবে, যদিও আপনি আপনার প্রিয়জন বা আপনার স্ত্রী / স্বামীর প্রতিরক্ষামূলক হতে পারেন তবে আপনার মনোভাবও আরও প্রতিরক্ষামূলক হবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে অনেক মনোযোগ পেতে চাইবেন, এটি আপনার সঙ্গীর পক্ষে দুশ্চিন্তা হতে পারে এবং তারা ঝামেলা হতে পারে। সুতরাং পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ভালবাসা প্রত্যাশা করেন, এগুলিকে আপনার প্রতি দৃষ্টি নিবদ্ধ রাখুন এবং এই ধারণাটি আপনার মন থেকে সরিয়ে দিন। মঙ্গলকে জ্বলন্ত গ্রহও বলা হয় এবং এটি আপনার সন্তানের বাড়িতে সঞ্চারিত হয়, তাই এই সময়ের মধ্যে আপনার সন্তানের সাথে কিছুটা ভিন্নতা থাকতে পারে। আপনার বাচ্চাদের মতামতের প্রতিও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, এটি সম্পর্কের দূরত্বকে শেষ করতে পারে।

উপায় - মঙ্গলবারের দিন তামার দান করা আপনার জন্য লাভদায়ক হবে।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু

ধনু রাশির লোকদের জন্য মঙ্গল গ্রহের চতুর্থ ঘরে থাকবে। এই অনুভূতিটিকে সুখ অনুভূতিও বলা হয় এবং এর মাধ্যমে আপনার মাকেও বিবেচনা করা হয়। যদি আপনি দীর্ঘকাল ধরে কোনও সম্পত্তি বিক্রয় বা নতুন সম্পত্তি কেনার কথা ভাবছিলেন, তবে এই গোচরটি আপনার পক্ষে ফলপ্রসূ প্রমাণিত হবে আপনি সম্পত্তি কিনতে বা বিক্রয় করতে পারবেন। আপনি যদি বিপণনের সাথে সম্পর্কিত ব্যবসায়ে থাকেন বা আপনার আয় কমিশন থেকে আসে তবে এই সময়ে আপনি অনেকগুলি সুযোগ পেতে পারেন যা আপনার উচিত। তবে, মঙ্গল গ্রহের এই গোচরটি আপনার মায়ের স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে, যা আপনার জন্য উদ্বেগের বিষয় হবে। এটি আপনার জীবনের পেশাদার ক্ষেত্রে কিছুটা বিচ্যুতি ঘটাতে পারে।

যেহেতু মঙ্গল শুকনো গ্রহ এবং আপনার বিবাহের সপ্তম ঘরের আপনার প্রত্যক্ষ দৃষ্টিভঙ্গি রয়েছে তাই এটি কখনও কখনও আপনাকে অকার্যকর করে তুলতে পারে এবং আপনার সঙ্গীকে মনে হতে পারে যে আপনি সম্পর্কের বিষয়ে গুরুতর নন। ব্যবসায়িক জীবনেও আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে, যদি আপনি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, তবে সঙ্গীর সাথে কিছুটা মতপার্থক্য থাকতে পারে। যেহেতু মঙ্গলও আপনার পঞ্চম ভাবের অর্থ শিশুদের বাড়ির মালিক, তাই আপনি যদি তাদের ইচ্ছার বিরুদ্ধে কিছু কাজ করতে বলেন তবে তারা বিদ্রোহী প্রকৃতি অবলম্বন করতে পারে। তাদের জোর করার পরিবর্তে কীভাবে জিনিসগুলি সঠিকভাবে করা উচিত তা তাদের সামনে একটি উদাহরণ স্থাপন করুন।

উপায় - ভগবান কীর্তিক্রয়ের পুজো করার ফলে আপনি শুভ ফল পেতে পারেন।

মকর

মঙ্গল আপনাকে সাহস, বীরত্ব দেবে এবং আপনার সামনে আসা বাধাগুলি কাটিয়ে উঠতে শক্তি দেবে। কারণ মঙ্গল গ্রহের গোচরটি আপনার সাহস এবং শক্তির তৃতীয় অর্থে ঘটছে। মঙ্গল মঙ্গল ভাইবোনদের প্রতিনিধিত্ব করে, এই গোচর চলাকালীন সময় আপনি আপনার ভাইবোনদের সাথে মানসম্পন্ন সময় কাটাতে পারেন এবং যদি কোনও ধরণের বিস্মৃতি ঘটে থাকে তবে আপনি এটি অতিক্রম করতে পারবেন। মঙ্গল, যা আপনার লাভ এবং সাফল্যের ঘরকে নিয়ন্ত্রণ করে এবং আপনার সাফল্য এবং প্রচেষ্টার বাড়িতে অবস্থিত। মঙ্গল গ্রহের এই অবস্থানটি আপনাকে উচ্চাভিলাষী করে তুলবে এবং আপনাকে প্রচেষ্টা শেষ করার ক্ষমতা দেবে, যা আপনাকে সঠিক পথে নিয়ে যাবে এবং সাফল্য অর্জন করবে। আপনি আরও সাহসী হয়ে উঠবেন এবং ঝুঁকি নেওয়ার ক্ষমতাও বাড়বে। আপনি দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজটিও শুরু করতে পারেন। তবে, এই সময়ে আপনি খুব আত্মবিশ্বাসী হয়ে উঠতে পারেন এবং আপনার আকাঙ্ক্ষাগুলি আরও বেশি হবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনি একই সাথে অনেকগুলি কাজ করতে পারেন, যা কাজটি আটকে যেতে পারে এবং সেগুলির মধ্যে অসম্পূর্ণতাও থাকতে পারে। এটি করা আপনার মানসিক শান্তিও নষ্ট করতে পারে। তৃতীয় ঘরটিও আপনার দক্ষতাগুলি সম্পর্কে দেখায় এবং আপনি যদি এমন কোনও ব্যবসায় যেমন ক্রীড়া ইত্যাদিতে থাকেন তবে আপনি আপনার প্রতিভা দেখানোর জন্য একটি ভাল সুযোগ পেতে পারেন। এই গোচরটি আপনাকে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কামুক এবং কামুক করে তুলবে, যা আপনার সঙ্গীকে খুশি করবে। সামগ্রিকভাবে, এই গোচর মকর রাশির জন্য ভাল হবে। এই গোচরের পিরিয়ডের সময় ন্যায়বিচারের সাথে কোনও সিদ্ধান্ত নিন।

উপায় - হনুমান চালিশার পাঠ করা ফলে আপনি শুভ ফল পেতে পারেন।

কুম্ভ

মঙ্গল অনাভা বা কৈশালতার মাস্টার বা কুম্ভ রাশির কাজের দক্ষতা। এই গোচর চলাকালীন, এটি আপনার দ্বিতীয় ঘরে বসবে যার মাধ্যমে পরিবার এবং অর্থ বিবেচনা করা হবে। এর সাথে, মঙ্গল আপনার ক্যারিয়ারের দশম ঘরেরও প্রভু। এটি দেখায় যে আপনি আরও দক্ষতার সাথে কাজ করবেন, আপনার কর্মক্ষেত্রে তত বেশি সাফল্য পাবেন। আপনার মূল শক্তিটি আপনার প্রগতিশীল পদ্ধতির এবং এই রূপান্তরটি আপনাকে অগ্রগতির পথে হাঁটতে এবং নতুন জিনিস শেখার অনেক সুযোগ দেয়। তাই সাফল্যের পথে এগিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। আপনার বক্তব্যটি দ্বিতীয় ঘর দ্বারাও প্রকাশিত হয়েছে, মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন আপনার বক্তৃতাটি কঠোরতার সাথে দেখা যেতে পারে যার কারণে আপনি আপনার চাকরী এবং ব্যক্তিগত জীবনে সমস্যার মুখোমুখি হতে পারেন। সুতরাং, মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন আপনার কথায় বিশেষ মনোযোগ দেওয়া উচিত। পঞ্চম ভাবে মঙ্গল থাকলে প্রেম ও সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে এবং সঙ্গী বা স্ত্রীর সাথে পার্থক্য দেখা দিতে পারে।

উপায় - মঙ্গলবারের দিন গুড় দান করা আপনার জন্য শুভ হবে।

মীন

মীন রাশির জাতক জাতিকার রাশিচক্রের ভাবে মঙ্গল স্থানান্তর হবে, আপনি মঙ্গল গ্রহের এই অবস্থানের কারণে আবেগগতভাবে দুর্বল বোধ করতে পারেন। এই সময়ে আপনি ছোট ছোট বিষয় নিয়েও আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন, যার কারণে আপনাকে পারিবারিক জীবনে পাশাপাশি সামাজিক স্তরেও সমস্যার মুখোমুখি হতে হতে পারে। আগ্রহ এবং অনুশোচনার এই অনুভূতিতে আপনি পূর্ণ হতে পারেন কারণ আগ্রাসন আপনার সহজাত প্রকৃতি নেই, সুতরাং আপনার স্বাস্থ্যও নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে। পেশাগতভাবে, মঙ্গল আপনার নবম ভাগ্য এবং আপনার প্রথম ভাবে গোচর করার মাস্টার, যার ফলস্বরূপ আপনি আপনার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার এবং শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য অনেকগুলি নতুন সুযোগ পাবেন। ভাগ্য আপনার সমস্ত প্রচেষ্টাতে আপনাকে সমর্থন করবে। এই সময়টি আধ্যাত্মিক আকারে নিজের সাথে সংযুক্ত হওয়ার জন্য আরও ভাল, এটি প্রবৃত্তি এবং মমত্ববোধকে জাগিয়ে তুলবে যা আপনার প্রাকৃতিক গুণাবলী।

উপায় - গুরু মন্ত্রের জপ করা আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer