• Talk To Astrologers
  • Personalized Horoscope 2024
  • Brihat Horoscope
  • Live Astrologers
  • Top Followed Astrologers

বার্ষিক রাশিফল 2022 - Yearly Horoscope 2022 in Bengali

রাশিফল ​​2022 এ, আপনি বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে সমস্ত 12 টি রাশির জীবন সম্পর্কিত প্রতিটি ছোট -বড় তথ্য পাবেন। এতে, ​​2022 সালের বার্ষিক ভবিষৎবাণী প্রদান করা হয়েছে, যার সাহায্যে এটি আপনাকে প্রতিটি প্রতিকূলতার জন্য আগাম প্রস্তুত করতে এবং সময়কে আরও ভাল করতে সাহায্য করবে। অ্যাস্ট্রোসেজের অনেক অভিজ্ঞ জ্যোতিষীরা গ্রহ এবং নক্ষত্রমণ্ডলীর সঠিক গণনা করে আপনার জন্য এই রাশিফল ​​তৈরি করেছেন, যার মাধ্যমে আপনি জানতে পারবেন ব্যবসা, চাকরি, সম্পদ, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক জীবনের ক্ষেত্রে আপনার জন্য কেমন থাকবে এবং আপনার নতুন বছর কেমন হবে ?

যে কোন নির্ণয় নিয়ে সমস্যা হচ্ছে, তাহলে এক্ষণি আমাদের বিদ্বান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন !

এছাড়াও, আপনি আমাদের বিশেষ বার্ষিক রাশিফল ​​2022 থেকে আপনার পারিবারিক জীবন, বিবাহিত জীবন এবং প্রেম জীবন সম্পর্কে সমস্ত বিস্তারিত তথ্য পাবেন। শুধু তাই নয়, আমার এই রাশিফলে, প্রতিটি রাশির জন্য নতুন বছরকে সফল করার জন্য রাশি অনুযায়ী কিছু কার্যকরী উপায় বলব, যা অবলম্বন করে আপনি ভবিষ্যতে আপনার সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

Read Rashifol 2023 here

রাশিফল ​​2022 অনুসারে, আগামী 2022 সমস্ত 12 টি রাশির জীবনে কিছু বিশেষ এবং গুরুত্বপূর্ণ পরিবর্তন নিয়ে আসবে , যা অবশ্যই আপনার জীবনের প্রায় সব ক্ষেত্রেই কোন না কোনভাবে প্রভাব ফেলবে।

Horoscope 2022 In Bengali

মেশ রাশিফল 2022

মেষ রাশিফল ​​2022 অনুসারে, মঙ্গল গ্রহ মাসের শুরুতে অর্থাৎ 16 জানুয়ারি ধনু রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের প্রভাব আপনাকে আর্থিক দৃষ্টিকোণ থেকে অনুকূল ফল দেবে, সেইসাথে এই গোচরের প্রভাব মেষ রাশির জাতকদের জীবনেও ইতিবাচকতা আনবে। এছাড়াও, 13 এপ্রিল গুরু বৃহস্পতির গোচরও তার নিজের রাশিতে অর্থাৎ মীন রাশিতে হবে, যার ফলে বেশিরভাগ শিক্ষার্থী শিক্ষায় ব্যাপক সাফল্য পাবে। যেহেতু কর্মফল দানকারী শনি এই বছর অধিকাংশ অংশে আপনার দশম ভাবে উপস্থিত থাকবেন, তাই জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনাকে আগের চেয়ে কঠোর পরিশ্রম করতে হবে।

বার্ষিক রাশিফল 2022 অনুসারে, 2022 সালের শুরু এই রাশির প্রেমী জাতকদের জীবনে কিছু চ্যালেঞ্জ দেখাচ্ছে। তার সাথেই শনি এবং বুধের সংমিশ্রণ 2022 সালের শুরু থেকে মার্চ পর্যন্ত, আপনার কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এ ছাড়া, মধ্য মে থেকে আগস্ট পর্যন্ত মীন রাশিতে মঙ্গলের গোচরের কারণে, আপনি হজম সংক্রান্ত সমস্যায়ও ভুগতে পারেন। এইরকম পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া, আপনার ডায়েটে মনোযোগ দিতে হবে। 10 আগস্ট পর্যন্ত মঙ্গল দেব নিজের রাশিতেই হবে আর চতুর্থ ভাবে উনার দৃষ্টিও হবে, আর তারপরে উনি দ্বিতীয় ভাবে গোচর করবেন যারফলে আপনার পারিবারিক জীবনে বিশেষ প্রভাব দেখতে পাওয়া যাবে।

মেষ রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 মেষ রাশিফল

বৃষভ রাশিফল 2022

বৃষভ রাশিফল ​​2022 অনুসারে, এই বছর আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে স্বাভাবিক ফলাফল প্রাপ্ত চলেছে । শুরুর মাসের মাঝামাঝি অর্থাত্ 16 জানুয়ারি মঙ্গল দেবের ধনু রাশিতে হতে চলা গোচর আপনার ভাগ্যের সাথ দিতে চলেছে। যা ফলে আপনি আপনার জীবনের অনেক ক্ষেত্রে অপার সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই বছর আপনি আপনার ক্যারিয়ারের ক্ষেত্রেও অনুকূল ফলাফল পাবেন, সেইসাথে আপনি আপনার পেশাগত জীবনেও উন্নতি করতে সক্ষম হবেন। এর ছাড়াও, শনির আপনার রাশির নবম ভাবে উপস্থিতি আপনাকে আয়ের অনেক উৎস তৈরি করতে সহায়তা করবে। বিশেষ করে এই বছরের এপ্রিল মাসে, অনেক গ্রহের স্থান পরিবর্তন ইঙ্গিত দিচ্ছে যে, আপনি এই সময়ে ধন -সম্পদ সঞ্চয় করতে সফল হবেন।

যদিও, বার্ষিক রাশিফল ​​2022 অনুসারে, এই বছরের আগস্ট এবং অক্টোবরের মধ্যে ধন সম্পর্কিত অনেক উত্থান -পতনের কারণে, আপনাকে কিছু আর্থিক সংকটের মোকাবেলা করতে হবে। এপ্রিলে মীন রাশিতে গুরু বৃহস্পতি গোচর করবে, যার ফলে আপনার একাদশ ভাব প্রভাবিত হবে। পরিণামস্বরূপ, আপনি আপনার সুখ-সুবিধা এবং নিজের আকাঙ্ক্ষা পূরণ করতে মন খুলে ব্যয় করবেন। এ ছাড়া, অনেক বৃষ রাশির জাতক এই বছর তাদের সিনিয়ারদের সাথে সুসম্পর্ক স্থাপন করতে সক্ষম হবে। 2022 বছরের শেষ তিন মাস অর্থাৎ অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর আপনার সন্তানের জন্য সবচেয়ে অনুকূল হতে চলেছে।

বৃষভ রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 বৃষভ রাশিফল

মিথুন রাশিফল 2022

মিথুন রাশিফল ​​2022 অনুসারে, গ্রহের স্থিতি এই ইঙ্গিত করছে যে এই বছর মিথুন রাশির জাতকদের জীবনে অনেক চ্যালেঞ্জের পাশাপাশি অনেক ভাল সুযোগ পেতে চলেছে। এই বছরের শুরুতে, জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত শনি দেব আপনার রাশির নিজেরই অষ্টম ভাবে উপস্থিত থাকবেন। যার ফলে আপনার কিছু আর্থিক ক্ষতির পাশাপাশি অনেক স্বাস্থ্য সমস্যা এবং সমস্যার সম্মুখীন করতে হতে পারে। এই সময়টি মিথুন রাশির মানুষের জন্য পরীক্ষার সময় হিসেবে প্রমাণিত হবে। এছাড়া ফেব্রুয়ারির মাঝামাঝি (17 ফেব্রুয়ারি) থেকে এপ্রিল পর্যন্ত আপনি অনেক স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন যেমন অ্যাসিডিটি, জয়েন্টে ব্যথা, সর্দি-কাশি ইত্যাদি।

যদিও, এপ্রিলের মাঝামাঝি পরে, রাহুর গোচর একাদশ ভাবে গোচর হওয়ার ফলে, মিথুন রাশির জাতকদের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। এর পরে, এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে, যখন মীন রাশিতে বৃহস্পতির গোচর হবে, তখন সেই সময়টি বেশিরভাগ শিক্ষার্থীদের জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। কারণ এই সময়ে মিথুন রাশির শিক্ষার্থীরা তাদের শিক্ষায় ইচ্ছানুসার ফলাফল পেতে সক্ষম হবে। এটি উল্লেখযোগ্য যে 27 এপ্রিলের পরে আপনার রাশির নবম ভাবে শনি দেবের স্থান পরিবর্তন ইঙ্গিত দিতে পারে যে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের সাফল্য পেতে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। অন্যদিকে, যারা চাকরি খুঁজছেন তারা মে এবং আগস্টের মধ্যে ভাল ফলাফল পাবেন। কারণ এই সময়ে, মঙ্গল দেব গোচর করার সময়, আপনার রাশি থেকে দশম, একাদশ এবং দ্বাদশ ভাবে প্রবেশ করবে, যা আপনাকে অনেক ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা দেবে।

মিথুন রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 মিথুন রাশিফল

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সব রহস্য, জানুন গ্রহের চলাফেরার সম্পূর্ণ লেখা-ঝোখা

কর্কট রাশিফল 2022

কর্কট রাশিফল 2022-এর ভবিষ্যবাণীর অনুসারে, এই বছরের শুরুতে আপনার রাশির সপ্তম ভাবে উপস্থিত শনিদেবের প্রভাব জীবনে অনেক সমস্যার জন্ম তো দেবে, কিন্তু 16 ই জানুয়ারি ধনু রাশিতে মঙ্গলের গোচর, আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং এটি আপনাকে অবিলম্বে অনেক সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করবে। তবে, স্বাচ্ছন্দ্য এবং সুখের অনুভূতিতে মঙ্গলের উপস্থিতি আপনার মাকে অনেক স্বাস্থ্য সমস্যা দিতেও কাজ করবে। অতএব, উনার ভাল যত্ন নিন, উনার খাবারের প্রতি বিশেষ যত্ন নিন।

এর পরে, এপ্রিল মাসে অন্যান্য অনেক গুরুত্বপূর্ণ গ্রহের গোচর এবং রদবদল হবে, যা আপনার জীবনে অনেক পরিবর্তন আনবে। এর সাথে, এই বছর কুম্ভ রাশিতে শনির গোচরের কারণে আপনার আর্থিক জীবন প্রভাবিত হবে। যদিও, এপ্রিলের শেষ থেকে মধ্য জুলাই পর্যন্ত সময়টি আপনার জন্য ফলদায়ী প্রমাণিত হতে চলেছে। যদিও এরপরে এপ্রিল থেকে আগস্ট পর্যন্তের সময় আপনার জন্য ফলদায়ী হতে চলেছে। গুরু বৃহস্পতি মধ্য এপ্রিল কে মীন রাশিতে নবম ভাবে নিজের গোচর করবে, যার পরিণামস্বরূপ আপনার জীবনে কিছু পজেটিভিটি আসবে আর আপনি আপনার জীবনে উপস্থিত সমস্যাগুলি সমাপ্ত করতে সক্ষম হবে। এর পরে, মেষ রাশিতে রাহু গ্রহের গোচর আপনাকে অনেক কর্মসংস্থানের সুযোগ দেবে। ছায়া গ্রহ রাহুর শুভ স্থিতি সেপ্টেম্বর পর্যন্ত কর্কট রাশির জাতক জাতিকাদের ভাগ্যের সাথ দিবে। জুন-জুলাইয়ের মধ্যে, মেষ রাশিতে প্রবেশ করে মঙ্গলে আপনার রাশির একটি সম্পূর্ণ দৃষ্টি করবে। যার ফলে বিবাহিত ব্যক্তিরা তাদের বিবাহিত জীবনে সব ধরনের প্রতিকূলতা থেকে মুক্তি পেতে সক্ষম হবে।

কর্কট রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 কর্কট রাশিফল

সিংহ রাশিফল 2022

সিংহ রাশিফল ​​2022 অনুসারে, এই বছরটি সিংহ রাশির জাতকদের জন্য মিশ্র থাকবে। আপনার রাশির পঞ্চম ভাবে বৃহস্পতির উপস্থিতি, বিশেষ করে শুরুর সময় অর্থাৎ জানুয়ারী মাসে, আপনার আর্থিক জীবনে ইতিবাচকতা আনতে কাজ করবে। এর সাথে, জানুয়ারির শেষ থেকে মার্চ পর্যন্ত, মঙ্গল গ্রহের গোচর আপনার সন্তানের স্বাস্থ্যের সঠিক উন্নতির ইঙ্গিত দিচ্ছে। যারফলে আপনাকে তাদের সাথে কিছু সময় কাটাতে দেখা যাবে। 26 জানুয়ারি, আপনার রাশি থেকে মঙ্গল ষষ্ঠ ভাবে উপস্থিত হবে, যা কুন্ডলীর ভাগ্য ভাব। এই সময় আপনি কর্মক্ষেত্রে সবচেয়ে ইতিবাচক ফলাফল পাবেন, যার কারণে আপনি প্রচুর সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

যদিও, এই বছর সিংহ রাশির জাতকদের একটু বেশি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষ করে ফেব্রুয়ারি এবং এপ্রিল মাসে। কারণ এই সময়ে অনেক গ্রহের সংমিশ্রণ এবং রদবদল আপনাকে প্রতিকূল ফলাফল দিতে কাজ করবে।

বর্ষ ​​2022 ভবিষৎবাণী দেখতে গেলে, এপ্রিল মাসটি সিংহ রাশির জাতকদের জন্য কিছু অপ্রকাশিত ঘটনাতে ভরে থাকবে। এছাড়াও, 12 এপ্রিল ছায়াগ্রহ রাহুর মেষ রাশিতে হতে চলা গোচর আপনার নবম ভাবে প্রভাব ফেলবে। যার ফলে আপনার কিছু স্বাস্থ্য-সংক্রান্ত সমস্যার সম্মুখীন করতে হবে, এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং ভাল খাবার গ্রহণ করুন। 16 এপ্রিল থেকে আগস্ট পর্যন্ত, মীন রাশিতে প্রবেশ করার সময় বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে থাকবে। যার ফলস্বরূপ, আপনি জীবনে ভাগ্যের সমর্থন পাবেন এবং মাধ্যমিক শিক্ষা গ্রহণকারী অধিকাংশ শিক্ষার্থী, এটি তাদের ইচ্ছা অনুযায়ী প্রতিটি পরীক্ষায় ব্যাপক সাফল্য অর্জনের সম্ভাবনাও তৈরি করবে।

এরপরে, 22 এপ্রিলের পরে, মেষ রাশিতে রাহুর উপস্থিতির ফলে কর্মক্ষেত্রে আপনার বস এবং বরিষ্ঠ অধিকারীর সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সহায়ক হবে। কর্মক্ষেত্রে আপনার পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি ছাড়াও, আপনার পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আপনি যদি বিবাহিত হন এবং আপনার স্ত্রীর সাথে আপনার কোন বিবাদ চলছে, তাহলে এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে, আপনাদের মধ্যে সমস্ত বিরোধ দূর করে, আপনি আপনার স্ত্রীর সাথে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এছাড়া, 10 আগস্ট থেকে অক্টোবরের মধ্যে মঙ্গল দেবের বৃষ রাশিতে হতে চলা গোচর আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। যার ফলে আপনি অসাধারণ সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

সিংহ রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 সিংহ রাশিফল

কন্যা রাশিফল 2022

কন্যা রাশিফল ​​2022 অনুসারে, জানুয়ারী মাসে ধনু রাশিতে মঙ্গল দেবের হতে চলা গোচর, আপনাকে ধন এবং আর্থিক সমৃদ্ধি দিতে কাজ করবে এবং আপনাকে আপনার সমস্ত আর্থিক অসুবিধা থেকে মুক্তি পাবেন। যদিও, স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা দেখা দিতে পারে, কারণ এই সময়টি আপনাকে স্বাস্থ্যের কিছুটা অবনতিও দিতে পারে। এর পরে, এপ্রিল, জুন এবং সেপ্টেম্বর মাসগুলি আপনার জন্য কিছুটা প্রতিকূল হবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে সর্বাধিক সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যদিকে, 26 ফেব্রুয়ারি থেকে মকর রাশিতে মঙ্গল দেবের প্রস্থান আপনার পঞ্চম ভাবকে প্রভাবিত করবে এবং এর সবচেয়ে ইতিবাচক ফলাফল কন্যা রাশির শিক্ষার্থীদের দেওয়া হবে।

এই বছরের মার্চের শুরুতে চারটি প্রধান গ্রহের উপস্থিতি: শনি, মঙ্গল, বুধ এবং শুক্র একসাথে "চতুরগ্রহ যোগ" গঠনের জন্য কন্যা রাশির জাতকদের আয়ের নতুন উৎস থেকে ভাল মুনাফা অর্জন করতে সাহায্য করবে। এর পরে, এপ্রিলের শেষে, শনি তার অবস্থান পরিবর্তন করতে করতে কুম্ভ রাশিতে উপস্থিত হবে, যার ফলে আপনার ষষ্ঠ ভাব সক্রিয় থাকবে এবং জুন পর্যন্ত এখানে শনির উপস্থিতি আপনার এবং আপনার পরিবারের মধ্যে কিছু মতভেদাভেদ তৈরি করতে চলেছে। এমন পরিস্থিতিতে, পরিবারের সদস্যদের সাথে কথা বলার সময়, সঠিক ব্যবহার করুন। যারা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছিলেন, তারা সম্ভবত সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের শেষ পর্যন্ত খুব অনুকূল ফলাফল পাবে। এর সাথে তুলার রাশিতে বুধ গ্রহের গোচর আপনার দ্বিতীয় ভাবকে প্রভাবিত করবে এবং এর কারণে অক্টোবর থেকে মধ্য নভেম্বর পর্যন্ত আপনার প্রেমের সম্পর্কে ইতিবাচকতা থাকবে।

কন্যা রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 কন্যা রাশিফল

তুলা রাশিফল 2022

তুলা রাশিফল ​​2022 অনুসারে, তুলা রাশির জাতকদের নতুন বছর ​​2022র শুরুতে শারীরিক, মানসিক এবং কর্মজীবন সম্পর্কিত অনুকূল ফলাফল মিলবে। কিন্তু ব্যবসা এবং পরিবারের ব্যাপারে কথা বলতে গেলে, পরিস্থিতি কিছুটা বেদনাদায়ক হতে চলেছে। মধ্য জানুয়ারিতে ধনু রাশিতে মঙ্গল গ্রহের গোচরও আপনাকে আর্থিক জীবনে শুভ ফল দিতে চলেছে, যার ফলস্বরূপ আপনি আপনার সম্পদ সঞ্চয় করতে সফল হবেন। এর পরে, মার্চের শুরুতে শনি, মঙ্গল, বুধ এবং শুক্র মিলে আপনার রাশিতে 'চতুরগ্রহ যোগ' গঠন করবে এবং এটি আপনার সমস্ত আর্থিক বাধা দূর করবে এবং আপনার আয় বাড়াবে।

অন্যদিকে, যদি আমরা ছাত্রদের ব্যাপারে কথা বলি, তাহলে এপ্রিল মাসে মীন রাশিতে বৃহস্পতির গোচর তুলা রাশির ছাত্রছাত্রীদের শিক্ষার ক্ষেত্রে ইচ্ছানুসারে পরিনাম দেবে। তারপর মে থেকে নভেম্বরের মধ্যে, আপনি কোন বিদেশী ভূমি, চাকরি বা শিক্ষা সম্পর্কিত কিছু ভাল খবর পাবেন বলে আশা করা হচ্ছে। 26 শে ফেব্রুয়ারি আপনার রাশির চতুর্থ ভাবে লাল গ্রহ মঙ্গলের গোচরও এই রাশির শিক্ষার্থীদের স্বার্থক পরিনাম ফলাফল দেওয়ার দিকে ইশারা করছে। যেখানে এপ্রিল মাসে, মেষ রাশিতে ছায়াগ্রহ রাহুর উপস্থিতি এবং আপনার সপ্তম ভাবে এর প্রভাব প্রেমের সম্পর্কের সাথে-সাথে বিবাহিতদের জীবনে অনেক বড় পরিবর্তন নিয়ে আসতে চলেছে। যারা এখনও অবিবাহিত, তারা সম্ভবত 2022 সালের অক্টোবর থেকে নভেম্বরের মধ্যে পবিত্র বন্ধনে আবদ্ধ হওয়ার সুযোগ পাবে।

তুলা রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 তুলা রাশিফল

বৃশ্চিক রাশিফল 2022

বৃশ্চিক রাশিফল ​​2022 অনুসারে, নতুন বছর 2022 বৃশ্চিক রাশির জাতকদের জন্য মিশ্র ফল নিয়ে আসবে। 2022 সালের শুরু থেকে এপ্রিল পর্যন্ত, আপনাকে অনেক অপ্রয়োজনীয় খরচ মোকাবেলা করতে হবে। তারপরে এপ্রিলের শেষের দিকে, কুম্ভ রাশিতে শনির গোচর আপনার কর্মজীবন, আর্থিক জীবন এবং পারিবারিক জীবনে মিশ্র পরিনাম দেওয়ার কাজ করবে। এর পরে, এপ্রিলের মাঝামাঝি সময়ে মীন রাশিতে বৃহস্পতির হতে চলা গোচর আপনার রাশিচক্রের পঞ্চম ভাবকে প্রভাব করবে। যার পরিণামস্বরূপ আপনার অবস্থা ভালো হবে এবং আপনি কিছু আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। এর সাথে, এই মাসের 12 এপ্রিল, রাহুর অবস্থান পরিবর্তন আপনার স্বাস্থ্যের যথাযথ উন্নতির যোগ তৈরি করবে। যদিও, এরপরেও আপনি মানসিকভাবে অনেকটা চাপে থাকবেন, যা আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে নেতিবাচকভাবে প্রভাবিত করবে।

এই বছর মে থেকে সেপ্টেম্বর মাঝে, অনেক শুভ গ্রহের অনুকূল স্থিতির কারণে, আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। তারপর সেপ্টেম্বর মাসে আপনার লাভ ও মুনাফার ভাবে শুক্র গ্রহের হতে চলা গোচর আপনাকে বিভিন্ন উৎস থেকে অর্থ এবং মুনাফা দেবে। এর পরে, 13 আগস্ট থেকে অক্টোবর পর্যন্ত, আপনার নবম ভাবে শুক্রের গোচর আপনার মায়ের যত্নের দিকে ইঙ্গিত দিচ্ছে। এই অবস্থায়, এই সময় তার স্বাস্থ্যের যত্ন নিন এবং তার খাবারের প্রতি বিশেষ সাবধান থাকুন।

যদি আমরা আপনার প্রেমের জীবনের দেখি তাহলে, এপ্রিলের শেষে কুম্ভ রাশিতে শনির স্থানান্তর এবং তার আপনার চতুর্থ ভাবে বিরাজমান হওয়া, আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে অনেক ছোট-ছোট বিষয় নিয়ে তর্ক এবং ঝগড়ার সৃষ্টি করবে। যদিও, এই সময় আপনাকে এই সুন্দর সম্পর্কে ভরসা রেখে আপনার প্রেমিকার সাথে সব ধরনের ঝগড়া করা এড়াতে হবে। এছাড়া, সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত কন্যা রাশিতে শুক্র গ্রহের গোচর, আপনার একাদশ ভাবকে প্রভাবিত করবে। যে কারণে শুক্র আপনার রাশিতে দুর্বল অবস্থানে থেকে, এটি আপনাকে এবং আপনার প্রিয়জনকে একে অপরকে বোঝার জন্য অনেক সময় দেবে এবং পরিণামস্বরূপ, আপনারা দুজনেই একসাথে প্রতিটি বিরোধ সমাধান করতে এবং একটি ভাল সময় কাটাতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 বৃশ্চিক রাশিফল

ধনু রাশিফল 2022

রাশিফল 2022 অনুসারে, ধনু রাশির জাতকদের জন্য সাল 2022, বিশেষ করে অর্থনৈতিক ব্যাপারে অনুকূল থাকবে। সাল 2022 শুরুতে অর্থাৎ জানুয়ারিতে মঙ্গল গ্রহের আপনার নিজের রাশিতে হতে চলা গোচর ,আপনাকে অর্থ সম্পর্কিত সমস্ত বিষয়ে একটি শক্তিশালী অবস্থান পেতে সহায়তা করবে। শিক্ষার দিক থেকেও, 2022 সালের শুরু ধনু রাশির শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। তারপরে ফেব্রুয়ারি থেকে জুন পর্যন্ত, আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা এই সময় তাদের প্রত্যাশা বৃদ্ধি করতে সক্ষম হবেন।

যদিও, এই বছরের শুরুতে ধনু রাশিতে মঙ্গল গ্রহের গোচরের কারণে অনেক জাতকদের মানসিক চিন্তা এবং চাপের কারণ হবে। তার সাথে, মঙ্গলের আপনার সপ্তম ভাবের দিকে দৃষ্টি পারিবারিক জীবনেও কিছু মতভেদ উৎপন্ন করতে পারে। এবার যদি কথা বলা হয়, আপনার বিবাহিত জীবন এবং প্রেমের জীবন সম্পর্কে তাহলে, জানুয়ারিতে সূর্য্য দেবের কর্মফলদাতা শনির সাথে মকর রাশির মিলন আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে অনেক ধরণের সমস্যা এবং ভুল বোঝাবুঝির জন্ম দিতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে বিশেষভাবে আপনার ভাষাগুলিতে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

এপ্রিল থেকে জুনের মধ্যে গুরু বৃহস্পতি নিজেরই রাশি মীন রাশিতে গোচর করা পরিস্থিতির কিছু পরিবর্তন নিয়ে আসবে। যার ফলস্বরূপ জুন থেকে 20জুলাই পর্যন্ত, আপনার বিবাহিত জীবনে অনেক বড় পরিবর্তন হবে এবং আপনাকে 2022সালের শেষ পর্যায়ে আপনার বিবাহিত জীবনের আনন্দ মন খুলে উপভোগ করতে দেখা যাবে। কেননা এই সময় গুরু বৃহস্পতি আপনার রাশি থেকে চতুর্থ ভাবে বিরাজমান হবে। যদি আমরা কথা বলি আপনার পেশাগত জীবনের তাহলে, নভেম্বর থেকে আপনার জীবনে আমদানীর নতুন উৎস উন্মোচিত হবে। স্বাস্থ্যের দিক থেকেও, জুন মাসে আপনার ষষ্ঠ ভাবে শুক্রের গোচর আপনাকে অক্টোবর পর্যন্ত সব ধরণের বড় এবং গুরুতর রোগ সম্পর্কে সচেতন হতে সাহায্য করবে।

ধনু রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 ধনু রাশিফল

মকর রাশিফল 2022

মকর রাশিফল 2022 অনুসারে, 2022 সাল মকর রাশির জাতকদের জন্য উত্থান -পতন পূর্ণ বলে প্রমাণিত হবে। এই বছরের শুরুর দিকে নিজস্ব রাশিতে শনির স্থান পরিবর্তন, আপনার ক্যারিয়ার, আর্থিক এবং শিক্ষার জন্য খুব অনুকূল প্রমাণিত হতে চলেছে। যদিও, এপ্রিল মাসে, আপনাকে জীবনের বিভিন্ন ক্ষেত্রে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে।

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, আপনার রাশি থেকে দ্বাদশ ভাবে মঙ্গলের গোচর আপনাকে অর্থ সংক্রান্ত সমস্যা দেবে। যার ফলে আপনি আপনার টাকা সঞ্চয় করতে ব্যর্থ হবেন। যদিও, ব্যবসায়ীদের জন্য, সেপ্টেম্বর থেকে বছরের শেষ সময় পর্যন্ত খুব ফলদায়ী প্রমাণিত হবে। আপনার স্বাস্থ্যের কথা বলতে গেলে, এপ্রিল মাসে কুম্ভ রাশিতে শনির গোচর আপনাকে কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা দিতে পারে। সেইজন্য নিজের খাবার-দাবারে ভাল করে খেয়াল রাখুন রাখুন এবং প্রতিদিন যোগ এবং ব্যায়াম করুন। এ ছাড়া, সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে, আপনাকে কঠোরভাবে নির্দেশ দেওয়া হচ্ছে যে হজম বা পেট সংক্রান্ত কোন সমস্যা উপেক্ষা করবেন না এবং প্রয়োজনে একজন ভাল ডাক্তারের পরামর্শ নিন।

শিক্ষার্থীদের জন্য, জানুয়ারী মাসে, মঙ্গল গ্রহের গোচর আপনাকে অতিরিক্ত পরিশ্রম এবং প্রচেষ্টা করাতে চলেছে। এ ছাড়া, এই বছরের শুরুতে ছায়া গ্রহ কেতুও বৃশ্চিক রাশিতে উপস্থিতি হওয়া আপনার জীবনে অনেক পারিবারিক সমস্যার জন্ম দিতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক ভালো করুন এবং ছোট-ছোট বিষয়ে তাদের সাথে তর্ক করবেন না।

প্রেমের সম্পর্কের সাথে-সাথে এবং বিবাহিত জীবনেও, আপনি এই সময় মিশ্র ফলাফল পাবেন। এপ্রিল মাসে আপনার রাশিচক্র থেকে তৃতীয় ভাবে বৃহস্পতি গ্রহের গোচর, বিশেষ করে ভালোবাসায় জড়িত প্রেমীদের জন্য অনুকূল ফল দেবে। একই ভাবে, এই বছরের শুরুতে বিবাহিত জাতকদের জীবনে কিছু ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে। কিন্তু আগস্টের পরের সময়টি আপনার বিবাহিত জীবনের জন্য সবথেকে উত্তম থাকার দিকে ইশারা করছে। এই সময় আপনি আপনার জীবনসঙ্গীর সাথে কোন সুন্দর জাগাতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বছরের শেষটি বিবাহিত জাতকদের জন্যও অনুকূল প্রমাণিত হবে।

মকর রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 মকর রাশিফল

কুম্ভ রাশিফল 2022

কুম্ভ রাশিফল 2022 অনুসারে, কুম্ভ রাশির জাতকদের জন্য এই বছরটি অধিক অনুকূল থাকবে। আর্থিক দিক থেকে, এই বছর আপনি প্রচুর সাফল্য পাবেন। কেননা জানুয়ারী মাসে মঙ্গল গ্রহের গোচর আপনাকে সর্বাধিক আর্থিক সুবিধা সাহায্য করবে। তারপরে, মার্চের শুরুতে, চারটি প্রধান গ্রহ যেমন শনি, মঙ্গল, বুধ এবং শুক্রের সংমিশ্রণ আপনাকে প্রচেষ্টা এবং ভাল সম্পদের লাভে সাফল্য দেবে।

যাইহোক, 12 এপ্রিল মেষ রাশিতে ছায়াগ্রহ রাহুর গোচর এবং আপনার তৃতীয় ভাবে এটির দৃষ্টি আপনাকে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে প্রেরিত করবে। এইরকম পরিস্থিতিতে, আপনি সবকিছুতে ভাল করে ধ্যান দিবেন এবং কোন কিছুকে আপনার উপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। এই বছর জুড়ে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। লক্ষণীয়, জানুয়ারী মাসে, আপনি মানসিক চাপে ভুগতে পারেন এবং ফেব্রুয়ারি থেকে মে পর্যন্ত অনেক গ্রহের প্রতিকূল চলাফেরা এবং তাদের স্থান পরিবর্তনের কারণে আপনাকে কিছু শারীরিক সমস্যার সম্মুখীন করতে হতে পারে। এপ্রিল মাসে মেষ রাশিতে হতে চলা রাহুর গোচর এবং আপনার তৃতীয় ভাবে এটির দৃষ্টি আপনার ভাইবোনদের স্বাস্থ্য সম্পর্কিত অনেক সমস্যা করতে সাহায্য করবে।

যদি আমরা আপনার কর্মজীবন এবং পেশাগত জীবন সম্পর্কে কথা বলি, তাহলে জানুয়ারী মাসে ধনুতে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনাকে চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই দুর্দান্ত সাফল্য দেবে। যদিও, সেপ্টেম্বর থেকে নভেম্বর মাস পর্যন্ত আপনাকে কর্মস্থলে আপনার বরিষ্ঠ অধিকারী এবং বসের সাথে ছোটখাটো বিরোধের সম্মুখীন করতে হতে পারে। এছাড়া কুম্ভ রাশির শিক্ষার্থীদের জন্য এই বছরটি অত্যন্ত ফলদায়ী প্রমাণিত হবে। কিন্তু তা সত্ত্বেও, অনুকূল ফল ভোগ করার জন্য আপনাকে প্রাথমিক দিনগুলিতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। অন্যদিকে, বিবাহিতদের জাতকদের দিকে তাকালে, সাল 2022 আপনার জন্য মিশ্র হবে। এই বছরের প্রথমের দিকে, আপনার জীবনসঙ্গী এবং শ্বশুরবাড়ির লোকেদের সাথে তর্ক বা বিবাদের সম্ভাবনা রয়েছে এবং এপ্রিল পর্যন্ত পরিস্থিতির উন্নতি হবে না। এছাড়াও, এপ্রিল মাসে মীন রাশিতে বৃহস্পতি গোচর এবং আপনার দ্বিতীয় ভাবকে সক্রিয় করা, অবিবাহিতদের বিবাহে আবদ্ধ করতে কাজ করবে।

কুম্ভ রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 কুম্ভ রাশিফল

বিদ্বান জ্যোতিষীয়দের প্রশ্ন জিজ্ঞেসা করুন আর পান সমস্ত সমস্যার সমাধান

মীন রাশিফল 2022

মীন রাশিফল 2022 অনুসারে, মীন রাশির জাতকদের জন্য সাল 2022 মুখ্যরূপে অনুকূল হবে। এই বছর আপনি বেশিরভাগ আর্থিক দিক থেকে সম্পন্ন হবেন। এপ্রিল মাসে শনি দেবের একাদশ থেকে দ্বাদশ ভাবে উপস্থিতি আপনার আয়ের নতুন উৎস তৈরি করতে সাহায্য করবে। এ ছাড়া, আগস্ট থেকে অক্টোবরের মধ্যে গ্রহের ক্রমাগত পরিবর্তন আপনার জীবনে অনেক অর্থনৈতিক উত্থান -পতন নিয়ে আসবে। অন্যদিকে ক্যারিয়ারের দিক থেকে মীন রাশির জাতকেরা অনুসার পরিনাম পাবেন। এছাড়াও, এপ্রিল মাসে মীন রাশিতে বৃহস্পতির গোচর আপনার কর্মস্থলে আপনাকে আপনার সহকর্মীদের সাথে সুসম্পর্ক স্থাপনে সহায়তা করবে। যে কারণে আপনি পদোন্নতি পাবেন এবং আপনি বেতন বৃদ্ধি পেতেও সক্ষম হবেন।

শিক্ষার্থীদের কথা বলতে গেলে, জানুয়ারি থেকে জুন পর্যন্ত বৃশ্চিক রাশিতে মঙ্গলের গোচর শিক্ষায় ইতিবাচক ফলাফল দিতে পারে। ফলস্বরূপ, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা তাদের পরীক্ষায় ভালো প্রদর্শন করে ভালো নম্বর পেতে পারবে। যদিও, পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে, এপ্রিলের শেষ দিনগুলিতে, আপনার রাশি থেকে দ্বাদশ ভাবে কর্মফল দানকারী শনির গোচরের ফলে, আপনাকে আপনার পরিবার থেকে দূরে সরে যেতে হতে পারে। অন্যদিকে, স্বাস্থ্যের দিক থেকে, মে থেকে আগস্টের মধ্যে আপনার মায়ের খারাপ স্বাস্থ্য উন্নতির দিকে যাওয়ার সম্ভাবনা থাকবে। এছাড়া, মে থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত, আপনার স্বাস্থ্যের প্রতি সবচেয়ে বেশি মনোযোগ দিতে হবে। কারণ এই সময়শনি গ্রহ আপনার রোগ ভাবের দিকে পুরোপুরি দৃষ্টি করে থাকবেন।

এই বছর মে মাসে তিনটি গ্রহ যেমন মঙ্গল, শুক্র এবং গুরু বৃহস্পতির সংমিশ্রণ এবং বৃহস্পতি গ্রহের গোচর আপনার পরিবার এবং গুরুজনদের আশীর্বাদ দিতে চলেছে। বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকেও, এই বছরটি বিবাহিতদের জন্য কোন বরদান থেকে কম নয়। কারণ বছরের শুরু থেকে মার্চ মাস পর্যন্ত বিবাহিতদের একটি ভালো বিবাহিত জীবন উপভোগ করতে দেখা যাবে। 21 এপ্রিলের পরে, আপনার বিবাহিত জীবনেও নতুনত্ব আসবে। যদিও, এই রাশির প্রেমময় জাতকদের জন্য, এই বছরটি স্বাভাবিক হতে চলেছে। কিন্তু আপনার পঞ্চম এবং সপ্তম ভাবের অধিপতি বুধের আপনার ভালোবাসার ভাবে উপস্থিতি, এবং আপনার প্রেম এবং সম্পর্ককে সম্পূর্ণরূপে দৃষ্টি করা, হঠাৎ করে কোন তৃতীয় ব্যক্তি আপনাদের সম্পর্কের মাঝে হস্তক্ষেপ করার কারণ হবে। এমন পরিস্থিতিতে, বিশেষ করে এই বছর সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত, আপনার সঙ্গীর সাথে ছোট-ছোট বিষয়ে কোন প্রকার তর্ক করা থেকে এড়িয়ে চলুন।

মীন রাশিফল বিস্তারিত ভাবে পড়ুন – 2022 মীন রাশিফল

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিজিট/পরিদর্শন করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer