• Talk To Astrologers
  • Personalized Horoscope 2024
  • Brihat Horoscope
  • Live Astrologers
  • Top Followed Astrologers

রাশিফল 2023 (Rashifol 2023)

রাশিফল 2023 (Rashifol 2023) বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে গ্রহের ঘটনা এবং গ্রহের গোছরগুলি অ্যাস্ট্রোসেজের বিজ্ঞ জ্যোতিষীদের দ্বারা সেরা জ্যোতিষশাস্ত্রীয় গণনা এবং বিশ্লেষণের পরে প্রস্তুত করা হয়েছে। বার্ষিক রাশিফল ​​2023 এর এই নিবন্ধে, আপনি আপনার জীবন সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। আপনি যদি জানতে চান আপনার পেশাগত জীবন কেমন হবে বা আপনার ব্যক্তিগত জীবনে উত্থান-পতন কী হবে, আপনার প্রেম জীবন বা বিবাহিত জীবন কোন দিকে যাবে, আপনি যদি একজন শিক্ষার্থী হন তাহলে শিক্ষাক্ষেত্রে কী ধরনের ফলাফল পাবেন। স্বাস্থ্য-সম্পর্কিত ভবিষ্যবাণী এবং অর্থনৈতিক ও আর্থিক লাভের যোগফল তৈরি হবে। আপনি কি সম্পত্তি বা যান সম্পর্কিত ভবিষ্যবাণী জানতে চান বা আপনি এই বছর বিদেশ ভ্রমণ করতে সক্ষম হবেন, আপনি এই রাশিফল 2023 (Rashifol 2023) এ এই সমস্ত বিষয় সম্পর্কে তথ্য পেতে চলেছেন। রাশিফল ​​2023 আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত করা হয়েছে যাতে এই প্রদত্ত তথ্যগুলি মাথায় রেখে আপনি আপনার জীবনকে সমৃদ্ধ করতে পারেন এবং জীবনে সুখের অভিজ্ঞতা অর্জন করতে পারেন এবং আপনি কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে কোনও সমস্যায় পড়বেন না এবং আপনি জানতে পারবেন কখন আপনার জীবনে কঠিন সময় আসতে পারে। রাশিফলের গ্রহের অবস্থান দেখে এই ভবিষ্যবাণী তৈরি করা হয়েছে।

রাশিফল 2023

বার্ষিক রাশিফল 2024 পড়ার জন্য এখানে ক্লিক করুন : রাশিফল 2024

যে কোন নির্ণয় নিতে সমস্যা হচ্ছে, তাহলে এক্ষনি বলুন আমাদের বিদ্যান জ্যোতিষীয়দের সাথে কথা!

এই রাশিফল ​​2023 (Rashifal 2023) এ আপনাকে আপনার জীবনের সাথে সম্পর্কিত সমস্ত ক্ষেত্র সম্পর্কে গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী প্রদান করা হচ্ছে। আপনার বিবাহিত জীবন, আপনার প্রেম জীবন, আপনার পারিবারিক জীবন, আপনার স্বাস্থ্য, আপনার সম্পত্তি এবং যানবাহন, আপনার সম্পদ এবং লাভের অবস্থা কি হবে। এই সম্পর্কে, এই রাশিফল ​​2023 (Rashifal 2023) এ ভবিষ্যবাণী এবং সন্তানের ভবিষ্যবাণী ইত্যাদি দেওয়া হচ্ছে। এই বছরটি 12টি রাশির জন্য খুব উৎসাহজনক হতে চলেছে। এই বছর, সমস্ত মানুষের জীবনে বড় উত্থান-পতন দেখা যেতে পারে, তাই আসুন জেনে নেওয়া যাক 12টি রাশির সমস্ত রাশির সঠিক রাশিফল ​​2023 (Rashifal 2023) বিবৃতিটি কী বলছে।

Read in English - Horoscope 2023

মেষ রাশিফল 2023

মেষ রাশিফল ​​2023 (Mesh Rashifol 2023) অনুসারে, আপনার রাশির অধিপতি মঙ্গল মহারাজ বছরের শুরুতে বৃষ রাশিতে আপনার দ্বিতীয় ভাবে বকরি অবস্থায় বসে থাকবেন। এই সময়টি আপনাকে আর্থিকভাবে মজবুত করবে এবং আপনার আর্থিক অবস্থাকে সমৃদ্ধ করতে কোন কসরত ছাড়বে না, তবে আপনাকে আপনার কথাবার্তায় বিরতি দিতে হবে এবং সংযমের সাথে কাজ করতে হবে, অন্যথায় আপনি এমন কিছু কাজ করতে পারেন যা আপনার সম্পর্কের টানাপোড়েন বাড়াতে পারে। 22 এপ্রিলের মধ্যে, বৃহস্পতি দ্বাদশ ভাবে অবস্থান করে ব্যয় বৃদ্ধি করতে থাকবে তবে আপনাকে আধ্যাত্মিক এবং ধর্মীয় কাজে সক্রিয় রাখবে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে পারেন এবং তারা সাফল্য পাবেন।

বার্ষিক রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালের শুরু এই রাশির প্রেমীদের জীবনে সুখ বয়ে আনবে। আপনি আপনার প্রিয়জনকে সব ধরণের সুখ দিতে চান। বছরের শুরুতে পঞ্চম ভাবের অধিপতি বুধ নবম ভাবে সূর্য বুধের সাথে এবং পঞ্চম ভাবে মঙ্গলের রাশির সাথে আদিত্য যোগ তৈরি করবে, আপনাকে আপনার সম্পর্ক পুনর্মিলন করতে রাগ এড়িয়ে চলতে হবে এবং আপনার ভালবাসা দিয়ে আপনার প্রিয়জনের মন জয় করুন। 17 জানুয়ারি, শনি আপনার দশম ভাব থেকে একাদশ ভাবে প্রবেশ করবে, তখন থেকে আপনার অর্থনৈতিক উন্নতি শুরু হবে। 22 এপ্রিলের পর প্রথম ভাবে বৃহস্পতির গোচরও আপনার জন্য শুভ ফল বয়ে আনবে, তবে কিছু সময়ের জন্য গুরু চন্ডাল দোষের প্রভাব সমস্যা দেবে। এর পর ধীরে ধীরে সবকিছু ভালো হতে শুরু করবে।

মেষ রাশির রাশিফল বিস্তারে পড়ুন – মেষ রাশিফল 2023

বৃষভ রাশিফল 2023

বৃষ রাশিফল ​​2023 অনুসারে, এই বছর আপনার মধ্যম ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের প্রাথমিক মাসে অর্থাৎ 17 জানুয়ারী, 2023 তারিখে, শনি মহারাজ নবম ভাব থেকে বেরিয়ে আসবেন এবং আপনার পেশাগত জীবনে স্থিতিশীলতা আনতে কাজ করবেন, তবে এই বছর আপনাকে আপনার কর্মজীবনে খুব কঠোর পরিশ্রম করতে হবে এবং এটি হবে পরিশ্রমে পরিপূর্ণ বছর। কিন্তু এই পরিশ্রম বৃথা যাবে না এবং আপনাকে দারুণ সাফল্য দেবে। এই বছরের মাঝামাঝি সময়ে, আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনাও থাকবে এবং আপনার কাজের জন্য আপনাকে দীর্ঘ ভ্রমণ করতে হবে। এ ছাড়া 22 এপ্রিল পর্যন্ত একাদশ ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে আর্থিক পরিস্থিতিতে কোনও সমস্যা হবে না, তবে দ্বাদশ ভাবে রাহু ব্যয় বাড়িয়ে দেবে।

যদিও, বার্ষিক রাশিফল ​​2023 অনুসারে, এই বছরের মে থেকে আগস্টের মধ্যে আপনার বিদেশ যাওয়ার সম্ভাবনা তৈরি হবে। এই সময়ে, অতিরিক্ত ব্যয়ের কারণে, আপনার আর্থিক অবস্থার অবনতি হতে পারে এবং আপনি আর্থিক সংকটেরও শিকার হতে পারেন, তাই আপনাকে সতর্ক থাকতে হবে কারণ 22 এপ্রিল থেকে বৃহস্পতি রাহু এবং সূর্যের সাথে আপনার দ্বাদশ ভাবে থাকবে। এ সময় শারীরিক সমস্যাও হাসপাতালে যাওয়ার সম্ভাবনা তৈরি করতে পারে। এই সময়, চিন্তাভাবনা করে কাজ করুন কারণ আপনি সরকারী প্রশাসন থেকে কিছু অর্থ পেতে পারেন। বছরের শেষ দুই মাস অর্থাৎ নভেম্বর এবং ডিসেম্বর আপনার জন্য খুব ভালো প্রমাণিত হবে এবং আপনার অলরাউন্ড প্রতিভার বিকাশ ঘটবে। ধর্মীয় কাজ করার সুযোগ পাবেন।

বৃষভ রাশির রাশিফল বিস্তারে পড়ুন – বৃষভ রাশিফল 2023

মিথুন রাশিফল 2023

মিথুন রাশিফল ​​2023 অনুসারে, গ্রহগুলির অবস্থান নির্দেশ করছে যে এই বছরের শুরুটি আপনার জন্য দুর্বল হবে, আর্থিক এবং শারীরিকভাবে, আপনার সমস্যা হতে পারে কারণ শনি আপনার অষ্টম ভাবে শুক্রের সাথে থাকবে এবং মঙ্গল আপনার দ্বাদশ ভাবে থাকবে। বছরের শুরুতে অবস্থান করবে তবে এই বছরটি আপনার সমস্যা দূর করার বছর প্রমাণিত হবে কারণ 17 জানুয়ারি শনি আপনার অষ্টম ভাব থেকে নবম ভাবে চলে যাবে এবং আপনার ভাগ্যকে মজবুত করবে এবং আপনার মধ্যে ধৈর্য আসবে। শেষের দিকে এতে আপনার জীবনে আসা বাধা দূর হবে এবং আপনি কম স্বাস্থ্য সমস্যা পাবেন এবং আপনি আর্থিকভাবেও সচ্ছল হবেন।

যদিও এপ্রিলের মাঝামাঝি পরে একাদশ ভাবে বৃহস্পতির গোচর অর্থাৎ 22 এপ্রিল আপনার একাদশ ভাবে বৃহস্পতির গোচর আপনাকে আর্থিক সচ্ছলতা দেবে, কিন্তু এই সময়ে বৃহস্পতি ও রাহুর জোট আপনার জন্য খুব বেশি অনুকূল ফল দেবে না, তাই আপনার সরাসরি পদক্ষেপ এড়ানো উচিত অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হতে পারে। রাশিচক্রের অধিপতি বুধের কারণে 4ই অক্টোবর আপনি কিছু বিশেষ অনুকূল ফল পাবেন। 30শে অক্টোবর, দশম ভাবে রাহুর গোচরের কারণে, কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন সম্ভব হবে এবং আপনার আর্থিক অবস্থা মজবুত হবে কারণ বৃহস্পতি রাহু থেকে মুক্ত থাকবে।

মিথুন রাশির রাশিফল বিস্তারে পড়ুন – মিথুন রাশিফল 2023

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সম্পূর্ণ লেখা-ঝোখা

কর্কট রাশিফল 2023

কর্কট রাশিফল ​​2023 (korkot Rashifol 2023) এর ভবিষ্যবাণী অনুসারে, এই বছরের শুরুতে, আপনার রাশির যোগ করক গ্রহ মঙ্গল একাদশ ভাবে ফিরে আসবে এবং আপনাকে সেরা অর্থনৈতিক অবস্থা দেবে। আপনার প্রচেষ্টা এই দিকে বারবার হবে যে কীভাবে অর্থ পাওয়া যায় এবং আপনিও এই দিকে সফল হবেন। সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকেও ভালো আর্থিক সুবিধা পেতে পারেন। যদিও এই সময়ে প্রেমের সম্পর্কে কিছু টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে, তবুও আপনি আপনার প্রিয়জনকে নিজের উপায়ে উদযাপন করতে পারেন এবং তাদের মন জয় করতে পারেন। 17 জানুয়ারী থেকে, শনি মহারাজ আপনার অষ্টম ভাবে প্রবেশ করবেন। এই সময়ে মানসিক চাপ কিছুটা বাড়তে পারে, তবে আপনি কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন।

এর পরে, এপ্রিল মাসে, গুরুত্বপূর্ণ গ্রহ বৃহস্পতি আপনার নবম ভাবে থেকে বেরিয়ে দশম ভাবে প্রবেশ করবে, যেখানে রাহু মহারাজ ইতিমধ্যেই উপবিষ্ট হবেন এবং সূর্যও অবস্থান করবে। এই সময়, আপনি কর্মক্ষেত্রে কোন বড় পরিবর্তন পেতে পারেন যা আপনার ভবিষ্যতকে পরিবর্তন করবে এবং আপনার ভবিষ্যতকে উজ্জ্বল করবে কারণ আসন্ন সময়ে যখন রাহু আপনার দশম ভাব থেকে বেরিয়ে 30 অক্টোবর আপনার নবম ভাবে চলে যাবে এবং দশমে বৃহস্পতি একা স্থিত থাকবেন। আপনি যদি এই অবস্থানে থাকেন তবে আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত উচ্চতা অর্জন করবেন এবং আপনি ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এ বছর শিক্ষার্থীদের বিশেষ কৃতিত্বের সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার পড়াশোনা মিস করেন তবে আপনি এই বছর আবার শুরু করতে পারেন।

কর্কট রাশির রাশিফল বিস্তারে পড়ুন – কর্কট রাশিফল 2023

সিংহ রাশিফল 2023

সিংহ রাশিফল ​​2023 অনুসারে, এই বছর সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল নিয়ে আসতে পারে। বছরের প্রথমার্ধ খুব অনুকূল না হলেও শেষার্ধটি আরও অনুকূল হতে পারে। বছরের শুরুতে শনি মহারাজ আপনার ষষ্ঠ ভাবে অবস্থান করে শত্রুহন্ত যোগ তৈরি করবেন এবং আপনি আপনার বিরোধীদের হয়রানি করবেন। তিনি আপনার উপর জয়লাভ করতে পারবেন না, কিন্তু বৃহস্পতি মহারাজ আপনার অষ্টম ভাবে অবস্থান করে আর্থিক সমস্যা সৃষ্টি করবেন। আপনাকে ধর্মীয়ভাবে শক্তিশালী করবে। বছরের শুরুতে, আপনার রাশিচক্রের রাশি প্রভু সূর্য মহারাজ পঞ্চম ভাবে বসে আপনাকে চমৎকার আর্থিক অবস্থা প্রদান করবেন এবং আপনার শিক্ষার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ অর্জনও করবেন। সূর্য এবং বুধের সংমিশ্রণে যে বুধাদিত্য যোগ গঠিত হচ্ছে তা আপনাকে জ্ঞান দেবে এবং আপনাকে একজন ভাল শিক্ষার্থী হিসাবে দেখা হবে।

যদি আমরা 2023 সালের ভবিষ্যবাণী দেখি, তাহলে এপ্রিল মাসটি সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে কারণ পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি মহারাজ, যিনি আপনার অষ্টম ভাবে বসেছিলেন, 22 এপ্রিলে নবম ভাবে এসে আপনাকে হঠাৎ ধন-সম্পদ লাভ দিবে এবং পৈতৃক সম্পত্তির কোনো প্রকার যোগান দিতে পারে। তবে এখানে রাহু-গুরুর চণ্ডাল যোগের কারণে কিছু সময়ের জন্য আপনার বড় কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকা উচিত। মে থেকে আগস্টের মধ্যে, কোনও বড় কাজে জড়িত হওয়া এড়ানো উচিত, অন্যথায় সমস্যা হতে পারে। অগাস্টের পর থেকে ধীরে ধীরে আপনার গ্রহ-পরিবর্তন সামঞ্জস্যের দিকে অগ্রসর হবে এবং আপনাকে সাফল্য দেবে। অক্টোবর-নভেম্বর মাসে, আপনি আপনার ভবিষ্যতের জন্য কিছু সফল পরিকল্পনা করতে সক্ষম হবেন এবং 30 অক্টোবর, যখন রাহু অষ্টম ভাবে আসবে এবং বৃহস্পতি একা নবম ভাবে থাকবে, তখন আপনি ধর্মীয় ভ্রমণের যোগফল তৈরি করবেন। তীর্থযাত্রায় যাওয়ার সুযোগ আসবে, তবে অষ্টম ভাবে রাহু হঠাৎ আর্থিক ক্ষতি, মানসিক চাপ বা শারীরিক আঘাতের কারণ হতে পারে, তাই এই দিকে সতর্ক থাকুন।

সিংহ রাশির রাশিফল বিস্তারে পড়ুন – সিংহ রাশিফল 2023

কন্যা রাশিফল 2023

কন্যা রাশিফল ​​2023 অনুসারে, জানুয়ারী মাসে, মঙ্গল মহারাজের গোচর আপনার নবম ভাবে বকরি অবস্থায় গোচর করবে। এই কারণে, আপনি হঠাৎ কিছু ভাল ফলাফল পেতে পারেন, যার কারণে আপনার জীবনে কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে, যার কারণে আপনার ভাগ্যের উপর বিশ্বাস থাকবে এবং আপনি কিছু ভাল ফলাফল পেতে সক্ষম হবেন। শনি মহারাজ বছরের শুরুতে শুক্রের সাথে পঞ্চম ভাবে অবস্থান করে প্রেম সম্পর্ককে নিবিড় করবেন এবং 17 জানুয়ারী আপনার ষষ্ঠ ভাবে গিয়ে আপনার জন্য সেরা পরিস্থিতি তৈরি করবেন। আপনি আপনার চাকরিতে ভাল পরিস্থিতির প্রভাব পাবেন এবং পেছন থেকে আসা দ্বন্দ্ব ও ঝামেলা বন্ধ হয়ে যাবে। আপনি আপনার প্রতিপক্ষকেও চূর্ণ করবেন এবং তারা আপনাকে কষ্ট দিতে পারবে না। কর্মজীবনে সাফল্য পাবেন।

বৃহস্পতির সপ্তম ভাবে বসে আপনার বিবাহিত জীবনের উত্তেজনা দূর হবে এবং আপনি একে অপরের কাছে অনুভব করবেন। এতে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এর পরে, এপ্রিল মাসে, বৃহস্পতি মহারাজ আপনার অষ্টম ভাবে যাওয়ার কারণে আপনি খুব ধার্মিক হয়ে উঠবেন। আপনি আপনার শ্বশুর বাড়ির লোকদের সাথে সুসম্পর্ক বজায় রাখতেও সফলতা পাবেন এবং শ্বশুরবাড়ির কোনও সদস্যের বিবাহের কারণে আপনি একটি বিবাহ অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগও পাবেন। আপনি যদি কোন শিক্ষার্থী হন তবে আপনিও ভাল সাফল্য পাবেন তবে এর জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। শনি মহারাজ চাকরির সূত্রে বিদেশ ভ্রমণের যোগও তৈরি করবেন। রাহু, যেটি আপনার অষ্টম ভাবে বসে আছে, 30 অক্টোবর সপ্তম ভাবে আসছে, আপনার জীবনসাথীকে কিছুটা অস্থির করে তুলবে এবং তার স্বাস্থ্যে কিছু সমস্যা হতে পারে, তাই আপনাকে তার স্বাস্থ্য সমস্যার দিকে মনোযোগ দিতে হবে।

কন্যা রাশির রাশিফল বিস্তারে পড়ুন – কন্যা রাশিফল 2023

তুলা রাশিফল 2023

তুলা রাশিফল ​​2023 অনুসারে, তুলা রাশির জাতক/জাতিকারা নতুন বছরের 2023 এর শুরুতে একটি সম্পত্তি কেনার সুযোগ পেতে পারেন বা আপনি আপনার পছন্দের গাড়ি কেনার জন্য শুভকামনা পেতে পারেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনাকে আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে। আপনার যোগকারক গ্রহ শনি মহারাজ 17 জানুয়ারি আপনার চতুর্থ ভাব থেকে বেরিয়ে পঞ্চম ভাবে প্রবেশ করবেন। এই সময় প্রেম সম্পর্ক পরীক্ষা করা হবে। আপনি যদি আপনার সম্পর্কের প্রতি বিশ্বস্ত থাকেন তবে আপনার সম্পর্কটি খুব মজবুত হবে, অন্যথায় এটি ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকবে। সন্তান সংক্রান্ত উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে, তবে এই সময়ে আপনার আর্থিক অবস্থা বৃদ্ধি পাবে।

তুলা রাশির শিক্ষার্থীদের জন্য এই বছরটি কঠোর পরিশ্রমে পূর্ণ হতে চলেছে। শনি মহারাজ আপনাকে কঠোর পরিশ্রম করতে বাধ্য করবেন কিন্তু সেই কঠোর পরিশ্রম আপনার জন্য কাজ করবে এবং আপনাকে আপনার পরীক্ষায় সাফল্য দেবে। বৃহস্পতি মহারাজ ষষ্ঠ ভাবে অবস্থান করে শারীরিক সমস্যা প্রদান করতে থাকবেন, তবে 22 এপ্রিলের পরে, যখন তিনি সপ্তম ভাবে চলে যাবেন, তখন বিবাহিত জীবনে আসা সমস্যাগুলি সমাধান হবে এবং আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আপনারা দুজনেই আপনাদের বাড়িকে একটি সুন্দর পৃথিবী বানানোর চেষ্টা করবেন এবং একসাথে কাজ করবেন। এই সময়ে, আপনার ব্যবসায় উন্নতির ভাল সম্ভাবনা থাকবে, তবে রাহুর সাথে বৃহস্পতির সংযোগের কারণে, আপনাকে কোনও উল্টো পরিকল্পনা এড়াতে হবে, অন্যথায় এটি অক্টোবরের পরে আপনার মানহানি এবং আর্থিক ক্ষতির কারণ হতে পারে যখন রাহু আপনার ষষ্ঠ ভাবে যাবে। আপনি আপনার বিরোধীদের উপর জয়লাভ করবেন এবং বৃহস্পতির সপ্তম ভাবে অবস্থান করলে আপনার বিবাহিত জীবন এবং ব্যবসা উভয়ই সফল হবে।

তুলা রাশির রাশিফল বিস্তারে পড়ুন – তুলা রাশিফল

বৃশ্চিক রাশিফল 2023

বৃশ্চিক রাশিফল ​​2023 অনুসারে, নতুন বছর 2023 বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য একটি ভাল শুরু হবে কারণ আপনি সাহস এবং শক্তিতে পূর্ণ হবেন। আপনি ব্যবসার পাশাপাশি ঝুঁকি নিয়ে আপনার ব্যবসা বৃদ্ধি করবেন। তৃতীয় ভাবে শনিদেবের উপস্থিতি এবং পঞ্চম ভাবে বৃহস্পতির উপস্থিতি আপনাকে ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে দুর্দান্ত আর্থিক সুবিধা দেবে। আপনিও শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থী হিসেবে ভালো পরিচয় তৈরি করতে পারবেন। আপনার মন সহজেই শিক্ষার দিকে ঝুঁকে যাবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকেও সুসংবাদ পাবেন। এই সময় আপনার সন্তানের উন্নতি হবে। আপনার প্রেমের সম্পর্ক নিবিড় হবে এবং আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দের মুহূর্ত কাটাবেন। সুতরাং, বছরের প্রথমার্ধ আপনার জন্য খুব অনুকূল হবে। 17 জানুয়ারি, চতুর্থ ভাবে শনি আসার পরে, স্থান পরিবর্তনের সম্ভাবনা তৈরি হবে।

22 এপ্রিল বৃহস্পতি মহারাজ আপনার ষষ্ঠ ভাবে রাহু ও সূর্যের সাথে মিলিত হবেন। এই সময় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। পেটের রোগ, লিভার, পাকস্থলী সংক্রান্ত সমস্যা, স্থূলতা, চর্বিজনিত সমস্যা, কোলেস্টেরল বৃদ্ধি এবং যেকোনো ধরনের গ্রন্থি বৃদ্ধির মতো সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। 30 অক্টোবরের পরে রাহু রাশি পরিবর্তন করে পঞ্চম ভাবে চলে যাবে এবং বৃহস্পতি মহারাজ একা ষষ্ঠ ভাবে থাকবেন, তখন আপনি কিছুটা হলেও সমস্যা থেকে মুক্তি পাবেন এবং বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হবে।

বৃশ্চিক রাশির রাশিফল বিস্তারে পড়ুন – বৃশ্চিক রাশিফল 2023

আপনার কুন্ডলীতেও রয়েছে রাজযোগ? জানুন নিজের রাজ যোগ রিপোর্ট

ধনু রাশিফল 2023

রাশিফল ​​2023 (Rashifol 2023) অনুসারে, 2023 সালটি ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য শুভ ফলদায়ক বছর হতে পারে। বছরের শুরুতে শনি মহারাজ দ্বিতীয় ভাবে থাকবেন, তবে 17 জানুয়ারি তৃতীয় ভাবে আসার ফলে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। আপনি স্বল্প দূরত্বের জন্য বিদেশ ভ্রমণ করতে সক্ষম হবেন। আপনার প্রধান গ্রহ বৃহস্পতি মহারাজ আপনাকে ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে মহান সাফল্য দান করবেন। 28 মার্চ থেকে 27 এপ্রিলের মধ্যে আপনার রাশির অধিপতি বৃহস্পতি মহারাজ অস্ত অবস্থায় অবস্থান করলে কাজে কিছুটা বাধা আসতে পারে এবং আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

এপ্রিল মাসে বৃহস্পতি মহারাজ রাহুর সাথে পঞ্চম ভাবে এসে গুরু-চন্ডাল দোষ করবেন। এই সময়, আপনাকে আপনার প্রেম সম্পর্কের ক্ষেত্রে সতর্কতার সাথে আচরণ করতে হবে, অন্যথায় আপনার প্রেম সম্পর্কও ক্ষতিগ্রস্ত হতে পারে। একটি অন্যটির চেয়ে শক্ত হবে। আপনার লিভার সম্পর্কিত শারীরিক সমস্যাও হতে পারে যা সমস্যা সৃষ্টি করতে পারে। এছাড়াও, আপনি যদি বিবাহিত হন, তবে আপনার সন্তানদের নিয়েও কিছু সমস্যা দেখা দিতে পারে। তাদের সম্পর্কের অবনতি হতে পারে। তারা ভুল মানুষের কথায় এসে কিছু ভুল পদক্ষেপ নিতে পারে, যার জন্য আপনাকেও সমস্যায় পড়তে হতে পারে। তাদের কোম্পানির পাশাপাশি, আপনাকে তাদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে এবং তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। 30 অক্টোবর, রাহু চতুর্থ ভাবে আসবে এবং বৃহস্পতি একা থাকবে পঞ্চম ভাবে এবং শনি আপনার তৃতীয় ভাবে থাকবে। এই সময়টা সফল হবে।আর্থিকভাবেও এই সময়ে আপনি উন্নতি পাবেন এবং আপনি শারীরিকভাবে সুস্থ থাকার দিকে এগিয়ে যাবেন।

ধনু রাশির রাশিফল বিস্তারে পড়ুন – ধনু রাশিফল 2023

মকর রাশিফল 2023

মকর রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য চমৎকার ফলাফল প্রদানের বছর হিসেবে প্রমাণিত হতে পারে। বছরের শুরুতে আপনার রাশির অধিপতি শনি মহারাজ আপনার নিজের রাশিতে অবস্থান করে আপনাকে মেধাবী করে তুলবেন এবং কাজে সাফল্য দেবেন। এর পরে, 17 জানুয়ারি, শনি আপনার দ্বিতীয় ভাবে চলে যাবে এবং একটি ভাল আর্থিক অবস্থা প্রদানকারী গ্রহে পরিণত হবে। আপনার পরিবার বৃদ্ধি পাবে। আপনি আর্থিক সুবিধা পাবেন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। আপনি একটি নতুন সম্পত্তি কেনা বা একটি বাড়ি তৈরিতেও সফল হতে পারেন। এই সময় শ্বশুর পক্ষ থেকে কিছু সমস্যা দেখা দিতে পারে, তবে আপনার আর্থিক অবস্থা মজবুত হওয়ার কারণে আপনি অনেক কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। এতে আপনার আত্মবিশ্বাসও বাড়বে। এপ্রিল মাসে, প্রেম সম্পর্কের গভীরতা আসবে এবং রোমান্সে পূর্ণ বাতাসে ছড়িয়ে ছিটিয়ে দেখা যাবে কারণ 6 এপ্রিল থেকে 2 মে এর মধ্যে শুক্র আপনার পঞ্চম ভাবে থাকবে। তিনি আপনার পঞ্চম ভাবের অধিপতি। এই সময়টি বাচ্চাদের উন্নতিও দেবে এবং আপনি যদি শিক্ষার্থী হন তবে এটি পড়াশোনায়ও ভাল ফল দেবে।

এপ্রিল মাসে বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে যাবে। রাহু ইতিমধ্যেই বসে থাকবে বলে পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। 17 জুন থেকে 4 নভেম্বর পর্যন্ত রাশির অধিপতি শনি অস্ত অবস্থায় থাকবেন, তাই এই সময়ে শারীরিকভাবে কিছু সমস্যা দেখা দিতে পারে এবং আপনার আত্মবিশ্বাস হ্রাস পেতে পারে, তবুও আপনি অন্যান্য গ্রহের কারণে সাফল্য পেতে থাকবেন। 3 নভেম্বর থেকে 25 ডিসেম্বরের মধ্যে, কর্মজীবনে চমৎকার সাফল্যের সম্ভাবনা থাকবে।

মকর রাশির রাশিফল বিস্তারে পড়ুন – মকর রাশিফল 2023

কুম্ভ রাশিফল 2023

কুম্ভ রাশিফল ​​2023 অনুসারে, এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য উন্নতির নতুন পথ খুলতে চলেছে। বছরের শুরুতে শারীরিক সমস্যা হতে পারে এবং খরচ বাড়তে পারে, তবে 17 জানুয়ারী, আপনার রাশি স্বামী শনিদেব মহারাজ আপনার নিজের রাশিতে আসবেন, যার কারণে আপনি খুব অনুকূল ফলাফল পাবেন। বৈদেশিক বাণিজ্য থেকেও লাভবান হবেন। বিদেশী যোগাযোগ থেকে আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনার রাশির কর্তা আপনার রাশিতে এলে আপনি সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে শৃঙ্খলাবদ্ধ হয়ে কাজ করবেন। নতুন ব্যবসায়িক চুক্তি হবে। আপনি নতুন লোকের সাথে দেখা করবেন যারা আপনার ব্যবসা বাড়াবে। বিবাহিত জীবনের উত্তেজনা নিরসনের জন্য, আপনি একটি বড় পদক্ষেপ নেবেন এবং নিজেকে শৃঙ্খলাবদ্ধ রাখার চেষ্টা করবেন। এপ্রিল মাসে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে। ভাইবোনরা শারীরিক সমস্যা এবং অন্যান্য ক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে তবে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। স্বল্প দূরত্বের যাত্রা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কিছু ধর্মীয় ভ্রমণও হবে যা আপনার মানসিক চাপ দূর করবে ও আপনাকে শান্তি ও আরাম দেবে। এপ্রিল থেকে মে মাসের মধ্যে পারিবারিক সুখ বৃদ্ধি পাবে। নতুন গাড়ি কেনার সম্ভাবনা থাকবে। ব্যয় হ্রাস পাবে এবং আর্থিক অবস্থা মজবুত থাকবে। 30 অক্টোবরের পর বছরের শেষ দিনগুলিতে রাহুর দ্বিতীয় ভাবে প্রবেশের ফলে পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশির রাশিফল বিস্তারে পড়ুন – কুম্ভ রাশিফল 2023

বিদ্যান জ্যোতিষীয়দের জিজ্ঞেস করুন প্রশ্ন আর পান সব সমস্যার সমাধান

মীন রাশিফল 2023

মীন রাশিফল ​​2023 অনুসারে, 2023 সালটি মীন রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ একটি বছর প্রমাণিত হতে পারে। বছরের শুরুটি খুব অনুকূল হবে কারণ আপনার রাশির অধিপতি দেব গুরু বৃহস্পতি আপনার নিজের রাশিতে অবস্থান করবেন এবং আপনাকে প্রতিটি সমস্যা থেকে রক্ষা করবেন এবং আপনাকে দৃঢ় সিদ্ধান্তের শক্তি দেবেন। আপনার জ্ঞানের সাহায্যে, আপনি এমনকি বড় সমস্যাগুলিও কাটিয়ে উঠবেন। আপনার কেরিয়ার হোক বা আপনার ব্যক্তিগত জীবন, আপনার সন্তানদের সাথে সম্পর্কিত যে কোনও বিষয় বা ভাগ্যের জোট, আপনি বৃহস্পতি মহারাজের কৃপায় সাফল্য পাবেন, তবে 17 জানুয়ারি শনিদেব আপনার একাদশ ভাবে প্রবেশ করবেন। এ সময় পায়ে আঘাত, মচকে যাওয়া, পায়ে ব্যথা, চোখে ব্যথা, চোখে পানি পড়া, অতিরিক্ত ঘুম, অপ্রত্যাশিত ব্যয় এবং শারীরিক সমস্যা হওয়ার সম্ভাবনা থাকতে পারে, তাই সতর্কতা অবলম্বন করা খুবই জরুরি।

22 এপ্রিল, রাশির অধিপতি বৃহস্পতি দ্বিতীয় ভাবে চলে যাবে এবং রাহুর সাথে মিলিত হবে এবং মে এবং আগস্টের মধ্যে, আপনি বিশেষত বৃহস্পতি-চন্ডাল দোষের প্রভাব পাবেন, যা আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়িয়ে তুলতে পারে। আপনার পরিবারে কিছুটা উত্তেজনা থাকবে। পারিবারিক বিবাদ বড় আকার ধারণ করতে পারে। এর জন্য আপনাকে বুদ্ধিমানের কাজ করতে হবে। আপনি যদি পৈতৃক কোনো ব্যবসা করেন তবে এই সময় তাতেও সমস্যা হতে পারে। রাহু যখন 30 অক্টোবর দ্বিতীয় ভাব ছেড়ে আপনার রাশিতে প্রবেশ করবে এবং বৃহস্পতি মহারাজ একা দ্বিতীয় ভাবে থাকবেন, তখন অর্থনৈতিক উন্নতি হবে। পরিবারে চলমান সমস্যার অবসান হবে। আপনি স্বস্তি বোধ করবেন এবং শারীরিক সমস্যাও কমবে।

মীন রাশির রাশিফল বিস্তারে পড়ুন – মীন রাশিফল 2023

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্ন

1. কুম্ভ রাশির ভবিষ্য় 2023 কেমন থাকবে ?

কুম্ভ রাশি 2023 সালে ইতিবাচক এবং নেতিবাচক উভয় ফলাফল পাবেন।

2. সিংহ রাশিদের ভাগ্য 2023 এ কী থাকবে ?

সিংহ রাশির জাতক/জাতিকারা 2023 সালে ভালো ফল পাবেন।

3. কন্যা রাশির ভাগ্যদ্বয় 2023 এ কবে হবে?

কন্যা রাশির জন্য, জানুয়ারি, এপ্রিল, আগস্ট, সেপ্টেম্বর এবং ডিসেম্বর মাসে ভাগ্যবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

4. মীন রাশির 2023 র ভবিষ্যবাণী ?

মীন রাশির জাতক জাতিকাদের 2023 সালে বিয়ে নাও হতে পারে এবং সারা বছর গড় হতে পারে।

5. মকর রাশির ভাগ্যদয় 2023 এ কবে হবে?

মকর রাশির জাতক জাতিকারা প্রথম ৩ মাসে ইতিবাচক ফল পাবেন।

6. বৃশ্চিক রাশিদের ভাগ্য 2023 এ কী রয়েছে?

2023 সালটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য ভালো প্রমাণিত হবে।


আমরা আশা করি যে আপনার আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এস্ট্রসেজের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকার জন্য ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer