মকর রাশিফল ‌2022‌ : Capricorn Horoscope 2022 in Bengali

বৈদিক বৈদিক জ্যোতিষ আধারিত মকর রাশিফল 2022 অনুযায়ী, এই বছর মানে সাল 2022 মকর রাশির জাতকদের জন্য আর্থিকভাবে নিরাপদ বছর হতে পারে। এই বছর আপনি নতুন বন্ধু তৈরি করার পাশাপাশি সমাজের প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে আসতে পারেন, যা আপনার উপকারে আসার সম্ভাবনা রয়েছে। বছরের অধিকাংশ সময় মকর রাশির জাতকদের বাড়িতে আনন্দময় পরিবেশ থাকতে পারে এবং এই সময় আপনার পারিবারিক জীবন সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও, মকর বার্ষিক রাশিফল ​​2022 অনুসারে, 2022 সালে, মকর রাশির জাতকরা নিজের এবং পরিবারের স্বাস্থ্যের বিষয়ে মানসিক চাপের মধ্যে থাকতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে নিজের এবং আপনার পরিবারের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার পরিবারের কোন সদস্য 2022 সালে বিয়ে করতে পারেন।

Capricorn Horoscope 2022 In Bengali

2022 এ বদলাবে আপনার ভাগ্য? বিদ্যান জ্যোতিষের সাথে কথা বলুন ফোনে

13 এপ্রিল, 2022 এ বৃহস্পতি তার নিজের রাশির মীন রাশিতে এবং আপনার তৃতীয় ভাবে গোচর করবে। 12 এপ্রিল 2022 সালের রাহু মেষ রাশির প্রথম ভাবে এবং আপনার চতুর্থ ভাবে গোচর করবে করবে। 29 শে এপ্রিল, 2022 এ, শনি তার নিজের রাশি কুম্ভ এবং আপনার দ্বিতীয় ভাবে গোচর করবে এবং তারপর 12 জুলাই, 2022 এ, এটি বকরী ভাবে পুনরায় মকর রাশিতে গোচর করবে।

ফ্রী তে মকর রাশিফল 2022 এর অনুসারে সাল 2022 এ মকর রাশির জন্য সবকিছুই অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের প্রথম ত্রৈমাসিকে গ্রহগুলির স্থিতি নির্দেশ করে যে আপনি এই সময় একটি সুখী এবং আরামদায়ক জীবন যাপন করতে পারেন। কিন্তু বছরের দ্বিতীয় প্রান্তিকে আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময় আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে এবং কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। এই বছরটি যখন তার শেষের দিকে এগিয়ে যাচ্ছে, তখন আপনাকে আপনার বাধা, এবং সমস্যাগুলি মূল থেকে সমাধান করতে দেখা যাবে।

2022 মকর বার্ষিক রাশিফল এ অনুসারে সাল 2022 এর শুরুর অর্থ হল জানুয়ারী মাসটি আপনার জন্য ভাল হবে বলে আশা করা হচ্ছে কারণ এই সময় আপনি শারীরিকভাবে সুস্থ থাকবেন। যদিও, আপনাকে জানুয়ারী মাসে আপনার বছরব্যাপী ব্যয়ের পরিকল্পনা করার এবং অর্থ সংগ্রহের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ জানুয়ারির মাঝামাঝি সময়ে আপনাকে আপনার কাছের এবং প্রিয়জনদের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে।

ফেব্রুয়ারি এবং মার্চ মাস মকর রাশির জাতকদের জন্য প্রেম জীবনের ক্ষেত্রে সুখী হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময় মকর রাশির জাতকরা যারা একাকী জীবন যাপন করছে তারাও এই সময় প্রেমী সঙ্গী পেতে পারেন। আপনার ব্যবহারিক আচরণ এবং বোঝাপড়া আপনাকে এই সময় ব্যক্তিগত এবং পেশাগত জীবনে উন্নতির দিকে নিয়ে যেতে পারে। 2022 মকর রাশিফল ​​অনুসারে, আপনাকে ফেব্রুয়ারি মাসেও সতর্ক থাকতে হবে কারণ এই সময় আপনি আপনার ক্যারিয়ারে উন্নতির অনেক সুযোগ পেতে পারেন, যা অবহেলা করলে হারিয়ে যেতে পারে।

মকর রাশির জাতকদের রোমান্সের জন্য মে এবং জুন মাস অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে, যে কারণে এই সময় আপনার প্রেমিক / প্রেমিকার সাথে আপনার সম্পর্ক আরও শক্তিশালী হতে পারে। এই সময় অনেক মকর রাশি তাদের প্রেম জীবনকে বিবাহিত জীবনে রূপান্তর করার কথা ভাবতে পারে।

ফ্রী তে মকর রাশি বার্ষিক ভবিষ্যবাণী 2022 র অনুসারে সেপ্টেম্বর এবং অক্টোবর মাসে, আপনি আপনার পেশাগত জীবনের স্থিতিশীলতা সমাধানে সফল হতে পারেন এবং এই সময় আপনি আপনার সহকর্মীদের পূর্ণ সমর্থন পেতে পারেন। যদিও, অক্টোবর মাসে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে সচেতন হতে হবে। এই সময় আপনাকে চর্বিযুক্ত এবং উচ্চ-ক্যালোরিযুক্ত খাবার এড়ানোর পরামর্শ দেওয়া হয়।

বছরের শেষ সময় পর্যন্ত টিমওয়ার্ক অর্থাৎ একটি সংগঠন হিসাবে কাজ করা আপনাকে অনেক সুবিধা দিতে পারে। এই সময়টি মকর রাশির জাতকদের জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে যারা তাদের কর্মজীবনে পরিবর্তন বা স্থানান্তরের জন্য আগ্রহী। বছরের শেষে, আপনাকে আপনার ভ্রমণ, সুদ বা ছুটির দিনে অর্থ ব্যয় করতে দেখা যেতে পারে। যদিও, এটি করা সম্ভবত আপনার জন্য উপকারী হবে না কারণ এই সময়টি মকর রাশির মানুষের জন্য খুব অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে, যেখানে সময়ের ভাল ব্যবহার এবং কঠোর পরিশ্রম করলে জাতকদের উপকারের প্রবল সম্ভাবনা রয়েছে।

সব মিলিয়ে, যদি দেখা যায়, 2022 মকর রাশির ভবিষ্যবাণী অনুসারে, এই বছর মকর রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার জোরে অনেক অর্জন করতে সফল হতে পারেন। যদিও আপনার উপর কাজের চাপ ওভারলোড হওয়ার সম্ভাবনা আছে, কিন্তু ভবিষ্যতে এর সুফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অগ্রগতির জন্য আপনি এই বছর অনেক সুযোগ পেতে পারেন। আপনি এই বছর মনোনিবেশ করে আপনার কাজের দক্ষতা উন্নত করতে নতুন জিনিস শিখতে সফল হতে পারেন। ফলস্বরূপ, আপনি এই বছর অনুভব করতে পারেন যে আপনি আগের চেয়ে আপনার কাজে আরও দক্ষ এবং দক্ষ হয়ে উঠেছেন। মকর ভবিষ্যবাণী 2022 র অনুসারে এই বছর আপনাকে বিশ্রাম এবং অন্যান্য জিনিসগুলিতে আপনার সময় ব্যয় করা থেকে এড়িয়ে যেতে দেখা যেতে পারে এবং এই সময়টি আপনার ব্যক্তিগত বিকাশ এবং কাজের জন্য বেশি ব্যয় করতে পছন্দ করেন। 2022 সালে, আপনাকে আপনার কর্মজীবনে স্থিতিশীলতা আনতে ইতিবাচক প্রচেষ্টা করতে দেখা যেতে পারে। 2022 সালে, আপনি আপনার আগ্রহ এবং শখ সম্পর্কে উত্তেজিত হতে পারেন, তবে অন্যান্য বছরের তুলনায় এই বছরটি মকর রাশির মানুষের জন্য শান্ত থাকার সম্ভাবনা রয়েছে, যার কারণে এই বছর আপনি আপনার ভবিষ্যৎ নিয়ে চিন্তা করার জন্য অনেক সময় পাবেন ..

আসুন এবার বিস্তারিত ভাবে জ্যোতিষীয় রূপে সঠিক আর একদম ফ্রী তে মকর বার্ষিক ভবিষ্য়ফল 2022 র সাহায্যে সাল 2022 এ মকর রাশির জাতকের জীবনে কি চলেছে, এই ব্যাপারে তথ্য আপনাকে দিই।

মকর প্রেম রাশিফল 2022

2022 মকর প্রেম রাশিফল এর ভবিষ্যবাণীর অনুসারে মকর রাশির প্রেম জীবন এই বছরের শুরুতে আপনার প্রেম জীবনে কিছুটা সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে কিন্তু যেমন যেমন সময় কাটতে থাকবে এই সমস্যা দূর হতে থাকবে। এই বছর, আপনি আপনার আত্মবিশ্বাসের মাধ্যমে আপনার প্রেম জীবনে ছোটখাটো সমস্যা সমাধানে সফল হতে পারেন। আপনি আপনার প্রতিটি কর্মের উপর নিবিড় নজর রাখতে পারেন, এই কারণে আপনার প্রতিটি প্রতিক্রিয়া সুনির্দিষ্ট এবং স্পষ্ট হতে পারে। এই বছর আপনি আরও স্বচ্ছন্দ, শান্ত এবং সংযত হতে পারেন, যার কারণে আপনার প্রেমীর সঙ্গী আপনার অনুভূতি সম্পর্কে ভুল ধারণা তৈরি করতে পারে। 2022 মকর রাশির প্রেম রাশিফল ​​অনুসারে, যদি আপনি কোন রোমান্টিক সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার প্রেমীর সাথে কথা বলার সময় আপনার কথার উপর সংযম রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার আক্রমনাত্মক মনোভাব এবং তিক্ত কথা আপনার প্রেমের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে, তাই যেকোনো ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে রাখুন এবং যেকোনো ধরনের সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করুন।

মকর ক্যারিয়ার রাশিফল 2022

2022 মকর ক্যারিয়ার রাশিফল অনুসারে, মকর রাশির জাতকেরা 2022 সালে তাদের কর্মজীবনে অগ্রগতি আশা করতে পারে। এছাড়াও, যারা পরিবর্তন বা পদোন্নতিতে আগ্রহী তারাও এই সময় সাফল্য পেতে পারেন। আপনি যদি চাকরি, কর্মক্ষেত্র বা কোম্পানি পরিবর্তন করতে ইচ্ছুক হন, তাহলে 2022 সালের প্রথম বা শেষ প্রান্তিকে এই কাজটি করা আপনার জন্য আরও ভালো প্রমাণিত হতে পারে। 2022 মকর রাশি ক্যারিয়ার রাশিফল ​​অনুসারে, আপনাকে এই বছর আপনার সহকর্মী এবং সিনিয়রদের সাথে সুসম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও আপনার কর্মক্ষেত্রে নতুন শত্রু তৈরি হতে পারে এমন সম্ভাবনা রয়েছে, কিন্তু এটি আপনার কাজের উপর কোন বড় প্রভাব ফেলবে না।

মকর শিক্ষা রাশিফল 2022

2022 মকর শিক্ষা রাশিফল অনুসারে,মকর রাশির শিক্ষার্থীদের জন্য 2022 সাল গড় হবে বলে আশা করা হচ্ছে। মকর রাশির সেই শিক্ষার্থীরা যারা উচ্চশিক্ষার জন্য প্রচেষ্টা চালাচ্ছে এবং সেইসব শিক্ষার্থী যারা কোন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে তারা এই বছর সাফল্য পেতে পারে। 2022 মকর শিক্ষা ভবিষ্য়ফল ​​অনুসারে, আপনাকে এই বছর আপনার লক্ষ্যগুলিতে আপনার সম্পূর্ণ মনোযোগ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি এই বছর আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন।

মকর আর্থিক রাশিফল 2022

2022 মকর আর্থিক রাশিফল অনুসারে মকর রাশির জাতকেরা 2022 সালে নিজেকে আর্থিকভাবে নিরাপদ বোধ করতে পারে। যদিও এই বছর আপনার খরচ বাড়তে পারে, কিন্তু আয়ের ধারাবাহিকতা থাকার সম্ভাবনা আছে, যার কারণে আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা যাবে। অপ্রয়োজনীয় জিনিসে ব্যয় করার পরিবর্তে এই বছর অর্থ বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে, তা করলে আপনি আরও সুবিধা পেতে পারেন। 2022 মকর আর্থিক রাশিফল ​​অনুসারে, এই বছরের শুরুতে, আপনি আয়ের নতুন উত্স খুঁজে পেতে সফল হতে পারেন এবং আপনি অনেক ব্যয়বহুল জিনিস কিনতে পারেন বা সেই জিনিসগুলিতে বিনিয়োগ করতে পারেন যেমন সম্পত্তি, জমি, যানবাহন ইত্যাদি।

মকর পারিবারিক রাশিফল 2022

2022 মকর পারিবারিক রাশিফল অনুসারে এই বছরটি পারিবারিক জীবনের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য গড় হবে বলে আশা করা হচ্ছে কারণ এই বছর কেতু আপনার একাদশ ভাবে উপস্থিত হতে চলেছে যার কারণে আপনাকে আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন করতে হতে পারে। এই সময়, পরিবারে কিছু নিয়ে বিবাদ হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে 2022 মকর পারিবারিক ভবিষ্য়ফল ​​অনুসারে, আপনার বাড়ির পরিবেশ শান্ত রাখার চেষ্টা করুন এবং আপনার পরিবারের সদস্যদের সাথে কথা বলার সময় সৌজন্য অনুসরণ করুন। এর বাইরে, বছরের প্রথম মাসগুলিতে, মঙ্গল আপনার চতুর্থ ভাবে দৃষ্টি ফেলবে, যা আপনার পারিবারিক জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সময় আপনার স্বভাবে রাগ ও উগ্র ভাব হতে পারে।

মকর সন্তান রাশিফল 2022

2022 মকর সন্তান রাশিফল অনুসারে 2022 সালের শুরুটা মকর রাশির জাতকদের জন্য সন্তানের দৃষ্টিকোণ থেকে তেমন ভালো হবে না বলে আশা করা হচ্ছে। রাহু আপনার পঞ্চম ভাবে অবস্থান করায় আপনার সন্তানের উপর নকরাত্মক প্রভাব ফেলতে দেখা যাবে। মার্চের পর এই অবস্থা পরিবর্তন শুরু হতে পারে। 2022 সালের শেষার্ধ আপনার জন্য সন্তানের ক্ষেত্রে অনুকূল হতে পারে। যদি আপনার দ্বিতীয় সন্তান বিবাহ যোগী হয়ে থাকে, তাহলে এই বছর তার বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। এর বাইরে, যারা তাদের সন্তানদের স্কুল বা যে কোন কলেজে ভর্তি করানোর চেষ্টা করছে তারা এই সময় সুসংবাদ পেতে পারে। অন্যদিকে, যারা বিদেশে তাদের সন্তানদের পড়াতে ইচ্ছুক, তাদের ইচ্ছা 2022 সালের শেষ কয়েক মাসে পূরণ হতে পারে কারণ এই সময় শুক্র আপনার দ্বাদশ ভাবে অর্থাৎ বিদেশের জমিতে গোচর করবে। 2022 মকর সন্তান ভবিষ্যফল অনুযায়ী, 2022 সালের কিছু সময়, আপনি আপনার সন্তানের আচরণ নিয়ে চিন্তিত থাকতে পারেন। এইরকম পরিস্থিতিতে, আপনাকে এই বছর আপনার বাচ্চাদের সাথে আপনার সম্পর্ককে শক্তিশালী করার এবং তাদের সাথে একটি প্রেমময় সম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর বিবাহ রাশিফল 2022

2022 মকর বিবাহ রাশিফল অনুসারে আপনার উপর বৃহস্পতির ইতিবাচক প্রভাব আপনার বিবাহ এবং প্রেমের সম্পর্ককে শক্তিশালী করতে পারে কারণ এই সময়ে আপনি মানসিক শান্তি অনুভব করতে পারেন এবং একই সাথে আপনি একে অপরকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হতে পারেন। আপনারা দুজনেই একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ বলে মনে করতে পারেন। 2022 মকর বিবাহ ভবিষ্য়ফল ​​অনুসারে, মকর রাশির জাতকেরা যারা অবিবাহিত জীবন যাপন করছেন এবং বিয়ের যোগ্য, তারাও এই বছর বিয়ে করতে পারেন। এছাড়াও, যারা ইতিমধ্যে বিবাহে আবদ্ধ হয়েছেন, তাদের বৈবাহিক সম্পর্ক এই বছর আরও শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে।

সব ধরণের জোতিষ সমাধানের জন্য ভিজিট করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

মকর ব্যবসা রাশিফল 2022

2022 মকর ব্যবসা রাশিফল অনুসারে মকর রাশির জাতকদের এ বছর খুব বেশি লাভবান হওয়ার সম্ভাবনা নেই। আপনি এই বছর কোন ধরনের ক্ষতি সহ্য করবেন না কিন্তু আপনার ব্যবসা থেকে মুনাফা অর্জন করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। 2022 সালে একটি নতুন প্রকল্পে একটি বড় বিনিয়োগ করা আপনার জন্য হতাশাজনক হতে পারে কারণ এটি আপনাকে কাঙ্ক্ষিত ফলাফল না পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি 2022 সালে কোন নতুন কর্মসংস্থান শুরু করতে চান, তাহলে আপনাকে জানুয়ারী মাস থেকে জুন মাসের মধ্যে এটি শুরু করার পরামর্শ দেওয়া হচ্ছে। মকর রাশির জাতকেরা যারা অংশীদারিত্বের ব্যবসা করছেন তারা এই বছর ভাল লাভ পেতে পারেন এবং ব্যাবসায়ী পার্টনারের সাথে সম্পর্ক আরও ভাল হতে পারে। 2022 মকর ব্যবসা ভবিষ্য়ফল অনুসারে, এই বছর আপনার ব্যবসার প্রসার সম্পর্কে আপনি যে সমস্ত পরিকল্পনা করেছেন তার মাধ্যমে আপনাকে ভাবতে হবে। আপনি একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করার সুযোগ পেতে পারেন। মনে রাখবেন যে জিনিসগুলি সর্বোত্তম উপায়ে করার জন্য আপনার আরও ভাল বোঝার প্রয়োজন। এই বছর আপনার কাজের গুণ নিয়ে কোন আপোষ না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর বাহন আর সম্পত্তি রাশিফল 2022

2022 মকর বাহন আর সম্পত্তি রাশিফল অনুসারে এই বছর আপনি জমি, ভবন বা অচল সম্পত্তি থেকে চমকদার লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনার দৃষ্টিকোণ থেকে এই বছরটি মকর রাশির মানুষের জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। 2022 মকর যান এবং সম্পত্তি রাশিফল ​​অনুযায়ী, এপ্রিল মাসের পরের সময়টি আপনার জন্য ভালো প্রমাণিত হতে পারে। এই সময় আপনি সহজেই ঋণ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিচারাধীন সমস্যাটিও এ বছর সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর ধন আর লাভ রাশিফল 2022

2022 মকর ধন আর লাভ রাশিফল অনুসারে 2022 সালের শুরু আর্থিক দৃষ্টিকোণ থেকে মকর রাশির জাতকদের জন্য ভালো হতে পারে। আপনার বৃহস্পতির দ্বিতীয় ভাব অর্থাৎ লাভ এবং বিনিয়োগ দেখা যাবে, যার কারণে আপনার আয় ভালো হতে পারে এবং একই সাথে আপনি এর কারণে অর্থ সংগ্রহে সফল হতে পারেন, যা আপনার আর্থিক অবস্থা আরও শক্তিশালী করবে। এই সময় আপনি রত্ন এবং গহনা ইত্যাদি কেনার ক্ষেত্রেও সফল হতে পারেন। 2022 মকর ধন এবং লাভ ভবিষ্য়ফল অনুসারে, 2022 বছরের শুরুতে, আপনার রাশিতে শনির অবস্থান হওয়ার কারণে, আয় বৃদ্ধি পেতে পারে এবং আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জন করতে সফল হতে পারেন। এপ্রিল থেকে আগস্টের মধ্যে সময় আপনাকে আর্থিক অবস্থার দৃষ্টিকোণ থেকে ভাল ফলাফল দিতে পারে। এই সময়ের মধ্যে আপনি আপনার প্রচেষ্টার ফল পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনি একটি নতুন চাকরি পেতে পারেন অথবা আপনি পদোন্নতি পেতে পারেন।

মকর স্বাস্থ্য রাশিফল 2022

2022 মকর স্বাস্থ্য রাশিফল অনুসারে বছরের শুরুতে রাহু আপনার পঞ্চম ভাবে এবং শনি আপনার প্রথম ভাবে স্থিত হবে যার কারণে আপনাকে মানসিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নেওয়া প্রয়োজন। 2022 মকর স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, আপনাকে এই সময় চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয় এবং আপনার দৈনন্দিন রুটিনে কিছু ভাল অভ্যাস অন্তর্ভুক্ত করুন যাতে আপনি সুস্থ থাকতে পারেন। কিছু ধরণের খেলাধুলা, যোগ বা ব্যায়ামকে জীবনের একটি অংশ বানিয়ে আপনি এই বছর স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকেও মুক্তি পেতে পারেন। নিজেকে চাপমুক্ত রাখার চেষ্টা করুন।

যদি আপনিও স্বাস্থ্য নিয়ে বিরক্ত তাহলে এক্ষণি কথা বলুন আমাদের স্বাস্থ্য বিশেষজ্ঞ জ্যোতিষী র সাথে আর পান সমস্ত সমস্যার জ্যোতিষীয় উপায়।

মকর রাশিফল 2022 র অনুসারে ভাগ্যশালী সংখ্যা

মকর রাশির মানুষের জন্য ভাগ্যবান এবং মকর রাশির বেশিরভাগ মানুষের প্রিয় সংখ্যা 10 বা 04। মকর রাশির অধিপতি গ্রহ শনি। একই সময়, 2022 বছর বুধ দ্বারা শাসিত হতে চলেছে। শনি ও বুধের পরস্পরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এমন পরিস্থিতিতে, মকর রাশির মানুষের জন্য 2022 সালটি আরও ভাল হবে বলে আশা করা হচ্ছে। এই বছর, মকর রাশির ব্যক্তিদের ব্যক্তিগত এবং পেশাগত উভয় জীবনই খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। 2022 সালে মকর রাশির মানুষের জীবনে অনেক পরিবর্তন আসতে পারে এবং একই সাথে তাদের এই বছর কিছু গুরুত্বপূর্ণ দায়িত্বও বহন করতে হতে পারে।

মকর রাশিফল 2022: জ্যোতিষীয় উপায়

  • ভগবান গণেশের পুজো করুন আর উনাকে দূর্বা এবং মোদক অর্পিত করুন।
  • শ্রী গণপতি অর্থবিশেষ স্রোত জপ করুন।
  • মঙ্গলবারে হনুমান চালিসা পাঠ করুন।
  • শনিবারের দিন গরিব এবং অভাবী লোকেদের কম্বল দান করুন।
  • গলাতে দূর্গা বীসা যন্ত্র ধারণ করুন।

আমরা আশা করি যে আমাদের নিবন্ধটি আপনার পছন্দ হয়েছে। এস্ট্রসেজের গুরুত্বপূর্ণ অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আরও অনেক নিবন্ধের জন্য আমাদের সাথে জুড়ে থাকুন।

বেশিরভাগ জিজ্ঞেস করা প্রশ্ন

1. সাল 2022 এ মকর রাশির জাতকদের কী হবে?

মকর রাশিফল 2022 এ অনুসারে সাল 2022 এ মকর রাশির জাতকদের ভাগ্য মিশ্রিত পরিনাম প্রাপ্ত হতে পারে। এই বছর বৃহস্পতি গ্রহের গোচরের সাথেই মকর রাশির জাতকদের জীবনে গভীর প্রভাব পরার সম্ভবনা রয়েছে।

2. সাল 2022 এ মকর রাশিদের কী বিবাহ হবে?

মকর রাশির সেই জাতক যারা অবিবাহিত রয়েছে তাদের সাল 2022 র উত্তরার্ধে বৃহস্পতির প্রভাবে উনাদের বিবাহ হওয়ার প্রবল সম্ভবনা রয়েছে।

3. মকর রাশিদের কার সাথে বিবাহ করা উচিত?

মকর রাশির জাতকদের বিবাহিত জীবন সমানত: বৃষভ, কন্যা, বৃশ্চিক আর মীন রাশির জাতকদের সাথে সুখময় থাকে।

4. মকর রাশিরা কি ধনী হতে পারবে?

মকর রাশির সেই জাতক যে নিজের স্মার্ট নিবেশ আর বুদ্ধিমান বিত্তীয় নির্ণয়ের মাধ্যমে একটি সাম্রাজ্য বানাতে সক্ষম রয়েছে, তাদের ভিতরে ধনী হওয়ার পুরো ক্ষমতা রয়েছে।

5. মকর রাশিরা কোন কাজে ভালো হয় ?

নিন্মলিখিত কাজে মকর রাশির জাতক ভালো হয়ে থাকে:

  • প্রধান নির্বাহী কর্মকর্তা (চীফ এক্সিকিটিভ অফিসার)
  • মানব সম্পদ ব্যবস্থাপক (হিউমান রিসোর্স ম্যানেজার)
  • আর্থিক পরিকল্পক (বিত্তীয় নিয়োজক)
  • স্থপতি (আর্কিটেক্ট)
  • কপি লেখক (কপি রাইটার)
  • সৃজনশীল পরিচালক (ক্রিয়েটিভ ডিরেক্টর)
  • বৈদেশিক বিষয় বিশেষজ্ঞ

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer