Personalized
Horoscope
  • AstroSage Big Horoscope
  • Year Book
  • Raj Yoga Report
  • Shani Report

Bengali Astrology: বাংলা রাশিফল, জন্ম কুষ্ঠি, পঞ্জিকা

আমরা আপনার জন্য এখন নিয়ে এসেছি জ্যোতিষশাস্ত্র সম্পূর্ণ বাংলায়। এখন আপনি সহজেই ২০১৯ সালটিকে উপভোগ করতে পারবেন এবং একটি স্বচ্ছন্দ পূর্ণ, সফল ও সুখী জীবন অতিবাহিত করতে পারবেন, কারণ এই বাংলা রাশিফল আপনার জীবনের সহজ ও কঠিন সময়ে আপনাকে সঠিক পথ দেখতে সাহায্য করবে। ২০১৯ এ আপনি পাবেন আপনার দৈনিক রাশিফল সম্পূর্ণ বাংলায়, এর সাথেই আপনি এখানে পাবেন আপনার ব্যাক্তিত্বগত রাশিফল। সারা বছরের পরিকল্পনার সাথে সাথে আপনার নিত্য নৈতিক পরিকল্পনাও এখন সহজতর হয়ে উঠবে। এই বাংলা রাশিফল আপনি পাবেন সম্পূর্ণ বিনামূল্যে এবং তা বৈদিক জ্যোতিষশাস্ত্রের ওপর ভিত্তি করে গণনা করা হয়েছে, যা ১০০ শতাংশ বিশ্বাসযোগ্য। আপনার রাশিফল জানুন এবং নিজেকে সকল প্রকার খারাপ প্রকোপ থেকে মুক্ত রাখুন। বাংলায় রাশিফলের মাধ্যমে আপনি নিজের জীবনকে করে তুলবেন শান্তিপূর্ণ ও স্বাচ্ছন্দময়।

Free Horoscope and Astrology Services

Get Bengali Daily Horoscope

দৈনিক রাশিফল

What do today's stars say? How will this day be for your....

See More

Get astrology software

ব্যাক্তিগত রাশিফল 2019

2019 সালের ব্যাক্তিগত রাশিফল বা 'বর্ষফল 2019' বৈদিক জ্যোতিষের....

See More

কুষ্ঠী

Your Janam Kundli or birh-chart is a cosmic map of our...

See More

কুষ্ঠী মিলান

Vedic Astrology has an excellent and proven method of...

See More

Free matrimony - shaadi

AstroSage Marriage

Free Matrimony site by No. 1 astrology portal AstroSage...

See More

Aaj Ka Panchang - Panchangam Today

Panchang

Panchangam - Free Hindu Panchang for year 2019

See More

Get Bengali Horoscope 2019

রাশিফল ২০১৯

২০১৯ সালে কেমন থাকবে আপনার নক্ষত্রের অবস্থান? ২০১৯....

See More

Bengali Nakshatra

বাংলার জ্যোতিষশাস্ত্র

আপনি বেশ উদ্যমী এবং সক্রিয় প্রকৃতির হবেন। উপরন্তু, আপনি...

See More

বিনামূল্যে অনলাইন কুষ্ঠি সফ্টওয়্যার/ জন্ম কুণ্ডলী / বৈদিক জন্মপত্রিকা / বার্থ চার্ট

জন্মকুণ্ডলী (যাকে আমরা কুণ্ডলী, জন্মকুণ্ডলী, জন্মপত্রী, বৈদিক হরোস্কোপ, বৈদিক চার্ট, হিন্দু চার্ট, টেভা, টিপন ইত্যাদি নামগুলিতেও জানি) একজন ব্যক্তির জন্মের সময় গ্রহসমূহ এবং নক্ষত্রগুলির ভূচক্রে স্থিতির একটি প্রতিচ্ছবি বিশেষ। গ্রহ এবং নক্ষত্রের এই অবস্থা এর ভিত্তিতে জ্যোতিষিরা যে কোন জাতকের জীবনা আগত ঘটনার এবং জীবন যাপনের পূর্বাভাস দিতে পারেন। ভারতবর্ষের পরম্পরা অনুসারে কোনো সদ্যোজাতের জন্মের ঠিক পরে পরেই তার জন্ম পত্রী বা কুণ্ডলী বানানো হয়, এর থেকে তার সম্পূর্ণ জীবনের বৃত্তান্তের পূর্বভাস পাওয়া যায়। আমাদের অনলাইন জ্যোতিষ সফটওয়্যারের মাধ্যমে আপনি নিখরচায় বৈদিক পদ্ধতিতে কুষ্ঠি বানাতে পারেন। সাম্প্রতিক কালে যদি আপনি কোনো সফটওয়্যার থেকে কুষ্ঠি তৈরি করতে চান, তা একটি ব্যয়বহুল এবং সময় সাপেক্ষ পদ্ধতি। কিন্তু আমাদের এই অনলাইন সফ্টওয়্যারে আপনি এই সমস্ত ঝামেলা থেকে মুক্ত থাকবেন। আপনি কি জানেন এর জন্য আপনার কি করতে হবে? আপনি আমাদের ওয়েবসাইট এ গিয়ে নিজের ইউসার আইডি বানান, নিজের চার্ট তৈরি করুন এবং তারপর তা সেভ করে রেখে দিন। আপনি আপনার ইচ্ছে মতো সেই চার্ট বা কুষ্ঠি যখন খুশি খুলে দেখতে পারেন। এ ব্যাপারে আপনার নিশ্চিত থাকতে হবে যে আপনার ইউসার আইডি টি সুরক্ষিত এবং আপনার কাছের কোনো ব্যক্তি ছাড়া কেউ যেন তা খুলে দেখতে না পারে। এই ভাবে আপনি একটি ব্যয়বহুল সফটওয়্যার না কিনেও তার সুবিধা গ্রহণ করতে পারবেন।

এর মধ্যে আপনি কেবল আপনার জন্মপত্রিকা পাবেন না, আপনার জীবনে আগত ভবিষ্যদ্বাণীগুলি পেতেও সক্ষম হবেন। এর মধ্যে, আপনি আপনার বর্ষফল, যা প্রাচীন বৈদিক তাজিক পদ্ধতির উপর ভিত্তি করে তৈরি, তাও পাবেন। বৈদিক জ্যোতিষশাস্ত্রের নীতির উপর ভিত্তি করে তৈরি সকল রাশিফল আপনি পেয়ে যাবেন এই সফটওয়ারের মাধ্যমে। তাই আর অপেক্ষা না করে সঠিক জাগায় ক্লিক করে আপনি আপনার জন্ম কুণ্ডলী টি সংগ্রহ করুন।

2019 সালের জ্যোতিষশাস্ত্র এবং রাশিফল বিনামূল্যে

এস্ট্রোসেজ আপনাকে দেবে সবচেয়ে নির্ভুল বার্ষিক রাশিফল। আপনি 2019 সালের জন্য এই ওয়েবসাইটে বিনামূল্যে জ্যোতিষশাস্ত্র এবং তা সম্পর্কিত অন্যান্য জরুরী তথ্যও পেতে পারেন। আমাদের দ্বারা প্রদত্ত গণনাফল চন্দ্র রাশি এবং আপনার জন্মের সাথে সম্পর্কিত বিষয় গুলির ওপর ভিত্তি করে গড়ে তোলা হয়েছে।

চন্দ্র কুষ্ঠির ওপর ভিত্তি করে গড়ে তোলা রাশিফল / নিঃশুল্ক রাশিফল

দৈনিক রাশিফলের বিভিন্ন পদ্ধতি আছে, যেমন চাঁদের উপর ভিত্তি করে রাশিফল গণনা , সূর্যের উপর ভিত্তি করে রাশিফল গণনা এবং লগ্নের ওপর ভিত্তি করে রাশিফল গণনা। এগুলির মধ্যে, চাঁদের উপর ভিত্তি করে রাশিফল গণনা সবচেয়ে সঠিক বলে মনে করা হয়। তাই জ্যোতিষশাস্ত্রে এটির গুরুত্ব সবথেকে বেশি। আপনার চন্দ্র রাশিটি জানুন এবং তার উপর ভিত্তি করে আপনার রাশিফলটি পেয়ে যান, যার থেকে আপনি আজ আপনার নিয়তিতে কী লেখা আছে তা জানতে পারবেন। আমরা বিশ্বাস করি যে আমাদের অনলাইন জ্যোতিষ গণনা পদ্ধতিটি আপনাকে সবচেয়ে সঠিক পথ দেখাবে।

দৈনিক ব্যক্তিগত রাশিফল

আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি পেয়ে যাবেন আপনার চন্দ্র রাশির ওপর ভিত্তি করে লেখা দৈনিক রাশিফল। যা আপনার জীবনে আগত ঘটনা গুলি সম্পর্কে আপনাকে আগে থেকেই সতর্ক করে তুলতে পারে। দৈনিক রাশিফল আপনার জীবনে নিয়ে আসতে পারে আমূল পরিবর্তন এবং তা আপনার জীবন কে সঠিক ভাবে পথে চালনা করার জন্য খুবই সহায়ক হতে পারে। এই ভাবেই আপনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে সাফল্যের সাথে জীবনের বিভিন্ন কঠোর সময় পেরিয়ে উঠতে পারবেন।

প্রেম এবং বিবাহের পূর্বে কুষ্ঠি মিলন করুন সম্পূর্ণ বিনামূল্যে

বৈদিক জ্যোতিষ শাস্ত্রে বিবাহের পূর্বে জাতক যুগলের কুষ্টি বিচার করে, নক্ষত্রের স্তিতি পরিমাপ করে তাদের জোট কতোটা সার্থক হবে, তা গণনা করে দেখা হয়। এই পদ্ধতি অষ্টকুট মিলন নামে পরিচিত। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিবাহের পূর্বে জাতক যুগলের কুষ্ঠি মিলন করে তাদের বৈবাহিক জীবনে ভালো ও খারাপ গুন গুলি সম্পর্কে জানতে পারবেন। শুধু মাত্র বিবাহের গণ্ডিতেই এই গণনা সীমাবদ্ধ নয়, বিবাহের পর সাংসারিক জীবন, শরীর ও স্বাস্থা এবং সন্তানের ওপর প্রভাবও এর থেকে জানা যাবে।

2019 সালের ক্যালেন্ডার, রাশিচক্র, জ্যোতিষশাস্ত্র

আমাদের ওয়েবসাইট এ পেয়ে যান 2019 এর সবচেয়ে বিস্তৃত কভারেজ, যার মধ্যে আপনি পাবেন এই বছরের ক্যালেন্ডার বা দিনপঞ্জি, রাশিফল, জ্যোতিষশাস্ত্র এবং ওয়ালপেপার সহ আরো অনেক কিছু। ফেস্টিভাল ক্যালেন্ডার, হলিডে ক্যালেন্ডার, ধর্মীয় ক্যালেন্ডার, পঞ্জিকা ইত্যাদির সাহায্যে আপনি এই বছরের আপনার সমস্ত কাজকর্ম সঠিক ভাবে পরিকল্পনা করতে পারবেন। একই সাথে আপনার 2019এর রাশিফল এবং অন্যান্য জ্যোতিষ সম্পর্কিত তথ্য পেয়েযান একেবারে বিনামূল্যে।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports