সূর্য্যের তুলা রাশিতে গোচর - Sun Transit in Libra on 17th October in Bengali

সূর্য্যের তুলা রাশিতে গোচর - অর্থ আর গুরুত্ব

সূর্য তাপ এবং আলোর উত্স, এটি ছাড়া পৃথিবীতে জীবন সম্ভব নয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে সূর্যের গুরুত্ব অপরিসীম, এটি শক্তিশালী গ্রহগুলির মধ্যে একটি যা শক্তি, মর্যাদা, কর্তৃত্ব এবং আধিপত্যকে প্রতিনিধিত্ব করে। যদি কোনও ব্যক্তির রাশিফলে সূর্য শক্ত থাকে তবে সেই ব্যক্তির নাম, খ্যাতি এবং প্রতিপত্তি পাওয়া যায়। এটি সরকারী লোক, অভিজাত এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সম্পর্ক গড়ে তোলে।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

স্বর্গীয় মন্ত্রিসভার রাজা নামে পরিচিত সানকেও সরকারী খাতে চাকরি পাওয়ার এবং রাজনীতিতে সম্মানিত অবস্থানের জন্য দায়ী মনে করা হয়। এই গ্রহটি মেষ রাশিতে মঙ্গল গ্রহের লক্ষ্যে উন্নত হিসাবে বিবেচিত হয়। এটি তার সবচেয়ে দুর্বল অবস্থানে রয়েছে অর্থাৎ ত্রিভুজের দুর্নীতিগ্রস্থ অবস্থায়। শুক্র বর্তমানে লিব্রে গোচর করছে, এই সময়ে আপনি অসন্তুষ্টি বোধ করতে পারেন। মানুষের সাথে কথোপকথনের সময় আপনি অস্পষ্ট হতে পারেন যার কারণে লোকেরা আপনার কথা খুব বেশি পছন্দ করবে না। আপনি শ্রদ্ধা এবং কর্তৃত্বের জন্য উদ্বিগ্ন হতে পারেন, আপনি এই গোচর সময়কালে স্বকেন্দ্রিক হয়ে উঠতে পারেন। দূরবর্তী জায়গায় গিয়ে বিদেশী সংস্কৃতি জানার দিকেও আপনার ঝোঁক থাকবে। আপনার উপভোগের অভাব হতে পারে এবং আপনি অনুভব করবেন যে আপনার ভাল কাজ এবং প্রচেষ্টা ভাল ফলাফল পাচ্ছে না। একই সময়ে, আপনি শক্তি এবং প্রাণবন্ততার ঘাটতি অনুভব করবেন। কন্যা রাশিতে সূর্যের গোচরটি 17 ই অক্টোবর 2021 সন্ধ্যা 1:00 এ ঘটবে এবং এই গ্রহটি 16 নভেম্বর 2021 তারিখের 12.49 অবধি এই রাশিতে থাকবে এবং এর পরে এটি বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

আসুন সন্ধান করুন যে সমস্ত রাশিচক্রের জন্য এই গোচরটির সঠিক ফলাফলগুলি:

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

মেষ রাশির লোকদের জন্য, সান পঞ্চম ভাবের কর্তা এবং বিবাহ, অংশীদারিত্বের সপ্তম ঘরে গোচর করছেন। এই সময়ে আপনি কিছুটা অহংকারী হবেন এবং আপনার সম্প্রদায় বা সহকর্মীদের মধ্যে সম্মান অর্জন করতে আপনার জ্ঞান বাড়ানোর চেষ্টা করতে পারেন। যদি একটি যৌথ উদ্যোগে কাজ করা হয় তবে আপনাকে সতর্ক হওয়া দরকার কারণ এই সময়টি অংশীদার বা অধস্তনদের সাথে বিরোধ সৃষ্টি করতে পারে। এই দ্বন্দ্বগুলি বড় মারামারিতে পরিণত হতে পারে এবং আপনার ব্যবসায়ের উপর মারাত্মক প্রভাব ফেলতে পারে। যাদের ব্যবসা বিদেশী গ্রাহকদের সাথে সম্পর্কিত তারা তাদের গ্রাহকদের মধ্যে ভাল সম্মান পাবেন। চাকুরীজীবী ব্যক্তিদের, বিশেষত যারা সরকারী খাতে রয়েছেন তাদের পক্ষে এটি খুব অনুকূল সময় হিসাবে বলা যায় না। আপনি অফিসের রাজনীতির মুখোমুখি হতে পারেন এবং নিজেকে প্রমাণ করা বা আপনার অবস্থান বজায় রাখা আপনার পক্ষে কঠিন হবে। আপনার কর্মক্ষেত্রে কোনও ধরণের তর্ক বা দ্বন্দ্ব এড়াতে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি এই সময়ের মধ্যে কিছু পরিপাকতন্ত্র সম্পর্কিত স্বাস্থ্য সমস্যা, পেটে ব্যথা এবং সাধারণ দুর্বলতায় ভুগতে পারেন। শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে আত্মবিশ্বাসের ঘাটতি অনুভব করবে। যারা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের খারাপ গ্রেড পাওয়ার কারণে নিরাপত্তাহীনতার বোধ থাকতে পারে। রোমান্টিক সম্পর্কের মধ্যে থাকা লোকদের একে অপরকে বিশ্বাস করা এবং সামঞ্জস্য করা দরকার।

উপায়: আদিত্য হৃদয় স্রোতের প্রতিদিন পাঠ করুন।

বৃষভ

বৃষ রাশির লোকদের জন্য, সান চতুর্থ ভাবের কর্তা এবং প্রতিযোগিতা, শত্রু এবং ঋণের ষষ্ঠ ঘরটি সঞ্চারিত করছেন। যারা বাড়ি কেনার পরিকল্পনা করছেন তাদের অপেক্ষা করা উচিত কারণ সময়টি খুব অনুকূল নয় এবং আপনি বিতর্কিত সম্পত্তি কেনার জন্য প্রস্তুত থাকতে পারেন। এই সময়কালে আপনার শত্রুরা আপনাকে আধিপত্য করবে, সুতরাং আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনাকে সম্পত্তি বা আপনার ব্যবসায় সম্পর্কিত কিছু আদালতের মামলার মুখোমুখি হতে হতে পারে। একাডেমিক শিক্ষার্থীরা ঘনত্বের সমস্যাগুলি অনুভব করবে এবং ততক্ষণে তারা তীব্র সমকালীন চাপের মধ্যে পড়তে পারে, যা তাদের পড়াশোনা সামলাতে আরও কঠিন করে তুলবে। সরকারী কর্মচারীরা, যারা বদলি প্রত্যাশা করছেন তারা ভাগ্যবান হবেন। কর্মক্ষম নেটিভদের তাদের কর্মক্ষেত্রে খুব সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হয়, কারণ তারা ভুয়া দায়বদ্ধতার মধ্যে পড়তে পারে। এগুলি ছাড়াও, আপনি আপনার সহকর্মী এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে বড় লড়াই করতে পারেন যা আপনার আত্মমর্যাদা এবং খ্যাতিকে দাগ দেবে। অতএব, এই গোচর চলাকালীন সময়ে এ জাতীয় পরিস্থিতিতে যাওয়া এড়ান। যাদের উচ্চ কোলেস্টেরল বা বিপি সমস্যা রয়েছে তাদের সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এই সময়টি কিছু হৃদরোগ নিয়ে আসতে পারে। এই সময়ের মধ্যে আপনার ঋণ পরিশোধ করা বা লোন পরিশোধ করা আপনার পক্ষে কঠিন হবে।

উপায়: তামার পাত্রে সূর্য্যকে অর্ঘ্য অর্পিত করুন।

মিথুন

মিথুন রাশিয়ানদের জন্য, সূর্য তৃতীয় ঘরের কর্তা এবং তিনি শিশুদের পঞ্চম ঘর, সম্পর্ক, বিনোদনকে সঞ্চারিত করছেন। আপনি এই সময়ের মধ্যে সাহস এবং স্ট্যামিনার অভাব বোধ করতে পারেন। রোমান্টিক সম্পর্কের মধ্যে থাকা ব্যক্তিদের দুর্দান্ত সময় কাটাবে, আপনি আপনার সঙ্গীর সাথে দৃঢ় বন্ধন ভাগ করবেন এবং আপনার প্রিয়জনটি আপনার দৃঢ় অনুভূতির প্রতি গ্রহণযোগ্য হবে। আপনি আপনার প্রিয়জনের সাথে একটি স্বল্প ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শিক্ষার্থীদের ঘনত্ব উন্নত হবে; তাদের আরও ভাল গ্রেড অর্জন করার ঝোঁক থাকবে, যা তাদের আরও কঠোর অধ্যয়নের জন্য অনুপ্রাণিত করবে। এই সময়ের মধ্যে আপনার ছোট ভাইবোনদের সাথে সম্পর্ক ভাল হবে না; আপনার মধ্যে পার্থক্য থাকবে এবং আপনি তাদের কাছ থেকে পছন্দসই সম্মান নাও পেতে পারেন। শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে পিয়ারের চাপ সামলাতে অসুবিধা পেতে পারে; নিজেকে অনুভব করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে বলে মনে হবে। আপনাকে জনগণের মন্তব্য এবং নিরুৎসাহজনক বক্তব্য উপেক্ষা করতে শিখতে হবে। আপনার কর্মক্ষেত্রে আপনার সাবধান হওয়া দরকার; আপনার কাজটি আপনার পেশাদার বন্ধুবান্ধব এবং জুনিয়রদের দ্বারা প্রশংসা করা হবে না। আপনার চারপাশের লোকদের দৃষ্টিভঙ্গি ফোকাস করার চেয়ে আপনার মনোভাব বাড়িয়ে তুলতে হবে এবং আপনার কাজে মনোনিবেশ করতে হবে।

উপায়: ভগবান রামের রোজ পুজো করুন আর রামায়ণ পড়ুন।

কর্কট

কর্কট রাশিদের লোকদের জন্য, সূর্য্যো দ্বিতীয় ভাবের কর্তা এবং তিনি পারিবারিক সুখ, সম্পত্তি এবং মায়ের চতুর্থ ঘরে স্থানান্তরিত হচ্ছেন। এই সময়ের মধ্যে আপনি আপনার মায়ের সাথে দ্বন্দ্বের মুখোমুখি হতে পারেন। এছাড়াও আপনার মায়ের কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকতে পারে। পেশাদার নেটিভদের পরামর্শ এবং দিকনির্দেশনা প্রয়োজন। এই সময়ের মধ্যে আপনার বক্তব্য খুব ভাল নাও হতে পারে, আপনি কঠোর হবেন এবং খুব সরাসরি কথা বলবেন না। আপনার আশেপাশের লোকেরা এটি খুব প্রশংসনীয় হতে পারে না। এজন্য আপনাকে সমালোচনার মুখে পড়তে হতে পারে। আপনি যে প্রকল্পগুলি বা ব্যবসায়কে সঠিক বলে মনে করছেন না তাদের প্রতি আকৃষ্ট হবে। আপনি বস্তুবাদী জিনিসগুলিতে ডুবে থাকতে পারেন এবং প্রয়োজনীয়তার দিকে কম মনোযোগ দিন। আপনার অবস্থার উন্নতি করতে আপনি প্রচুর অর্থ ব্যয় এবং ব্যয় করবেন। যারা সরকারী চাকরী বা রাজনীতিতে আছেন তাদের ক্ষমতা ও অবস্থান বজায় রাখতে অসুবিধা হতে পারে। আপনার চাকরি হারানোর ঝুঁকিও হতে পারে। এই সময়কালে আপনি আপনার কথা এবং কাজ প্রমাণ করতে বাধার মুখোমুখি হবেন। যাঁরা সম্পত্তি বা আসল সম্পত্তির ব্যবসায়ের সাথে তাদের আরও ভাল সময় পাবে, কারণ আপনার ব্যবসায়িক স্থিতিশীলতার সাথে সম্পর্কিত আপনার অনিশ্চয়তা আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে বাধ্য করবে, যা অনুকূল ফলাফল নিয়ে আসবে।

উপায়: সূর্য্যের পুজো করুন আর রোজ ‘গায়েত্রী মন্ত্রের 108 বার জপ করুন।

সিংহ

সিংহ রাশির জাতকদের জন্য, সূর্য্য প্রথম ভাবের কর্তা এবং তৃতীয় ঘরে গোচর করছেন। এই সময়কালে আপনি শক্তির অভাব অনুভব করবেন। আপনি সাফল্যের দিকে এগিয়ে যাবেন এবং আপনার যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাবেন, তবে আপনার প্রচেষ্টা ফল লাভের সম্ভাবনা কম। আপনি আপনার প্রকল্পগুলি সমাপ্ত করতে বাধার সম্মুখীন হতে পারেন এবং আপনার প্রচেষ্টা অর্জন করতে কঠোর পরিশ্রম করতে হবে। এটি কিছুটা হতাশা, চাপ এবং উদ্বেগ এনে দেবে। আপনি আপনার ছোট ভাইবোন এবং পরিচিতদের সহায়তা এবং সহায়তা করার চেষ্টা করবেন; তবে, আপনার আসল উদ্বেগগুলির জন্য আপনি কোনও প্রশংসা পাবেন না। আপনার মধ্যে অহংকারের অতিরিক্ততা থাকতে পারে, যার কারণে আপনি সামাজিক পর্যায়ে খুব ভাল ফলাফল পাবেন না। আপনার কর্মক্ষেত্রে আপনি একটি স্ট্রেসাল পরিবেশের মুখোমুখি হতে পারেন, যার জন্য আপনাকে খ্যাতি বজায় রাখতে এবং নিজের দক্ষতা প্রমাণের জন্য লড়াই করতে হবে। আপনি আপনার যোগাযোগে উন্মুক্ত এবং দৃঢ় থাকবেন, যদিও এটি আপনার অধস্তনকারীরা খুব বেশি পছন্দ করবেন না এবং আপনি আপনার প্রতিযোগীদের কাছ থেকে চ্যালেঞ্জ পেতে পারেন। আপনার ঘাড়ে বা কাঁধের পেশীতে শরীরের ব্যথা এবং ব্যথা হতে পারে। আপনি এই সময়ের মধ্যে জীবনীশক্তি এবং শক্তির অভাব অনুভব করবেন। আপনার স্ট্যামিনাও খারাপ হয়ে যাবে। নিজেকে ফিট রাখতে আপনাকে পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: সূর্য্যের শুভ পরিণামের জন্য নিজের অনামিকা আঙুলে সোনার আংটি ধারণ করুন।

কন্যা

কন্যা জাতিকার লোকদের জন্য, সূর্য্য দ্বাদশ ঘরের কর্তা এবং তিনি জমে থাকা সম্পদ, কথাবার্তা এবং বৈষয়িক সম্পদের দ্বিতীয় ঘরে স্থান পরিবর্তন করছেন। আপনি এই সময়কালে প্রচুর ব্যয় করবেন, এটি আপনার সঞ্চয়গুলিকেও প্রভাবিত করতে পারে। আপনাকে বাজেট বজায় রাখতে এবং আপনার অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনাকে এই সময়ের মধ্যে আপনার স্থির আমানত বা সম্পদগুলি ভেঙে যেতে পারে। যারা বহুজাতিক সংস্থায় কাজ করছেন বা বিদেশী ক্লায়েন্টদের সাথে ডিল করছেন তাদের মেয়াদ আরও ভাল হবে, আপনি আপনার পণ্য ও পরিষেবাদি ভাল বাজারজাত করতে পারবেন। আপনার বক্তৃতা সম্পর্কে আপনার সাবধানতা অবলম্বন করা উচিত এবং আপনার পিছনের পিছনে কারও সম্পর্কে খারাপ কথা বলা উচিত নয়, কারণ এটি আপনার চিত্রকে কলুষিত করবে এবং অপমানের দিকেও নিয়ে যেতে পারে। আপনি কিছু স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন, তাই জাঙ্ক ফুড থেকে দূরে থাকুন এবং কেবলমাত্র সুষম খাবার খান। আপনাকে সংক্ষিপ্ত ভ্রমণে যেতে হতে পারে, যা অনুপযোগী হবে। ভ্রমণের সময় লাগেজ হারানোর সম্ভাবনাও রয়েছে। আপনার পরিবারের সদস্যদের সাথে মতবিরোধ হতে পারে, তবে আপনি যদি যোগাযোগ করেন এবং সবার দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করেন তবে বিষয়গুলি সমাধান করা হবে। এই গোচর সময়কালে আপনি আপনার দূর সম্পর্কের আত্মীয়দের দ্বারা উপকৃত হবেন।

উপায়: গরুকে রুটি আর গুড় খাওয়ান আপনার জন্য শুভ হবে।

তুলা

রাশির জন্য, সূর্য একাদশ ঘরের কর্তা এবং এটি আপনার নিজের রাশিতে স্থানান্তরিত হয় যা আপনার সাধারণ প্রকৃতি এবং চেতনাকে উপস্থাপন করে। আপনি এই সময়ের মধ্যে আপনার চেহারা এবং ব্যক্তিত্ব সম্পর্কে খুব সচেতন হতে হবে। আপনাকে একটি ভাল রুটিন অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, এটি আপনার শারীরিক শক্তি বাড়িয়ে তুলবে এবং আপনাকে মানসিক তৃপ্তিও দেবে। আপনার আত্মবিশ্বাসের অভাব হবে এবং সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত হবেন। আপনাকে নিজের উপর বিশ্বাস রাখতে এবং আপনার সমস্ত কাজ অধ্যবসায়ের সাথে করার পরামর্শ দেওয়া হচ্ছে, এটি আপনার আত্মমর্যাদা বৃদ্ধি করবে এবং আপনাকে কিছুটা উত্সাহ দেবে। অর্থের দিক থেকে আপনি নিজেকে নিরাপত্তাহীন বোধ করবেন এবং আয়ের উত্স হারাতে সর্বদা ভয় পাবেন। এই সময়কালে আপনি আপনার বন্ধু এবং প্রিয়জনের সাথে কিছু ঝামেলার মুখোমুখি হতে পারেন। আপনার সঙ্গীর সাথেও আপনি মতবিরোধের মুখোমুখি হতে পারেন। বহিরাগতরা আপনার উপর ক্ষমতা অর্জন এবং আপনাকে পরাশক্তি করার চেষ্টা করবে। আপনি নতুন প্রকল্প এবং প্রচেষ্টাতে উদ্যোগ নেওয়ার চেষ্টা করবেন, এছাড়াও আপনি এই কাজগুলি সম্পন্ন করার জন্য আপনার শক্তি এবং সৃজনশীলতা দেখিয়ে দেবেন। আপনি আপনার প্রবীণদের সাহায্যকারী এবং যত্নবান হবেন এবং তাদের সম্পূর্ণ আরাম দেওয়ার চেষ্টা করবেন। আপনি তাদের কাছ থেকে আশ্চর্যজনক উপহার পেতে পারেন, যা আপনাকে আনন্দিত করবে।

উপায়: সকালে শীঘ্র উঠুন আর রোজ সূর্য্য নমস্কার করুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশিয়ানদের জন্য, সূর্য্য দশম ভাবের কর্তা এবং তিনি ব্যয় ও বিদেশের দ্বাদশ ঘরে গোচর করবেন। আপনার ব্যক্তিগত পাশাপাশি পেশাগত জীবনে এই সময়ের মধ্যে আপনি সাহসী এবং সাহসী থাকবেন। যারা এমএনসিতে কাজ করছেন তাদের ভাল সময়কাল হবে, আপনার এই সময়টিতে আরামদায়ক এবং স্ট্রেস ফ্রি কাজ থাকবে সরকারী কর্মচারীদের জন্য সমস্যাজনক সময় আসবে এবং তারা তাদের উর্ধ্বতনদের কাছ থেকে অবমাননাকর এবং অবিরাম তিরস্কারের মুখোমুখি হতে পারে। এই সময়কালে আপনি আপনার চাকরিও হারাতে পারেন। তাই আপনাকে আপনার পেশাদার জীবনে সতর্ক থাকার এবং কোনও প্রকার বিতর্ক বা অফিসের রাজনীতিতে অংশ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা ব্যবসায় আছেন তারা এই ব্যবসায় পরিচালনায় বিপুল অনুন্নত ব্যয়ের মুখোমুখি হবেন। তবে, যদি আপনার ব্যবসায়টি বিদেশী বাজারের সাথে সম্পর্কিত হয় তবে সময়টি আপনার পক্ষে ভাল। কাজ ধীর হবে তবে আপনি আপনার গ্রাহকদের কাছ থেকে ভাল লাভ করতে সক্ষম হবেন। আপনাকে কাজের সাথে সম্পর্কিত কোনও দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এই সময়ের মধ্যে এটি খুব কার্যকর হবে না। কোনও পরিকল্পনা ছাড়াই আপনি যে কোনও ব্যবসায় ব্যয় করতে পারবেন।

উপায়: আপনার স্নানের জলে নীলগিরী তেলের কিছু ফোটা দিন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির জন্য, সূর্য নবম ভাবের কর্তা এবং আয় এবং লাভের একাদশ ঘরটি স্থানান্তরিত করছেন। আর্থিক ক্ষেত্রে আপনার কিছুটা অস্থিরতার মুখোমুখি হতে পারে। এই সময়কালে আপনি আপনার বাবার সাথেও সমস্যার মুখোমুখি হতে পারেন। আর্থিক বা সম্পত্তি সম্পর্কিত আপনার নিজের পরিবারের সাথে কিছু ঝগড়াও হতে পারে। শিক্ষার্থীরা বিষয়গুলি মুখস্ত করতে অসুবিধায় পড়তে পারে, এটি পরীক্ষায় তাদের পারফরম্যান্সকে প্রভাবিত করবে। যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষা গ্রহণ করছে তাদের পক্ষে খুব অনুকূল সময় হবে না কারণ আপনি ঘনত্বের অভাব এবং আত্মবিশ্বাসের অভাবের কারণে আপনি বিচলিত হবেন। আপনার অর্থ উপার্জনের দিকে প্রবণতা থাকতে পারে, যা আপনার পড়াশুনায় বাধা সৃষ্টি করবে। যাঁরা তাদের শখ এবং আগ্রহকে তাদের পেশা হিসাবে অনুসরণ করতে চান তাদের এই সময়ের মধ্যে তাদের ভাগ্য চেষ্টা করা উচিত, কারণ আপনি এই সময়ের মধ্যে ভাল অগ্রগতি পাবেন। যারা তাদের ব্যবসা করেন তারা আয়ের নতুন উত্স উত্পন্ন করার চেষ্টা করবেন। আপনি আয় উপার্জনের অন্যায্য উপায়েও পড়তে পারেন, আপনাকে এটি সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনাকে ভবিষ্যতে ঝামেলা দিতে পারে। যারা নিযুক্ত আছেন তাদের এই সময়ের মধ্যে তাদের আয়ের কিছু লোকসানের মুখে পড়তে হতে পারে।

উপায়: রবিবারের দিন মন্দিরে লাল কাপড় আর বেদনার দান করা আপনার জন্য অনুকূল হবে।

মকর

মকর রাশির স্থানীয়দের জন্য, সূর্য অষ্টম ভাবের কর্তা এবং এটি আপনার দশম ঘরকে রূপান্তর করছে যা পেশা, কর্তৃত্ব, নাম এবং খ্যাতির বাড়ি বলে। সূর্যের এই স্থাপনাটি আপনার জন্য মিশ্র ফলাফল আনতে পারে। আপনি এই মুহুর্তে সম্পত্তি বিনিয়োগ করতে পারেন, এবং এই সময়ের মধ্যে আপনি পৈতৃক সম্পত্তি থেকে অর্থ গ্রহণ করতে পারেন। তবে আপনি যদি ব্যবসায় থাকেন তবে এই মুহুর্তে আপনার কিছু অসুবিধা হতে পারে। এই ক্ষেত্রে, কেবলমাত্র প্রচুর প্রচেষ্টা পরে আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও চাকরিতে থাকেন তবে এই মুহুর্তে আপনার বসের সাথে আপনার সম্পর্ক ভাল নাও হতে পারে। আপনাকে তাদের মন্তব্য এড়াতে এবং আপনার কাজের প্রতি ফোকাস করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি এই সময়ে ভাল অর্থ উপার্জন করতে পারেন, তবে আপনি ভুল সংস্থায় পড়েও অর্থের অপব্যবহার করতে পারেন, তা করা এড়াতে পারেন। আপনার বাবার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ তিনি এই সময়ে অসুস্থ হতে পারেন। আপনি যদি সরকারী খাতের সাথে যুক্ত থাকেন তবে এই মুহুর্তে আপনার লোকসানও হতে পারে। বিবাহিতদের নিয়ে কথা বললে আপনি দাম্ভিক হয়ে উঠতে পারেন যা আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। এই সময়ে আপনাকে কিছু আর্থিক ক্ষতির মুখোমুখি হতেও পারে।

উপায়: আদার সেবন যে কোন রূপে রোজ নাশতা বা ভোজনে করুন।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

কুম্ভ রাশিদের জন্য, সূর্য নবম ঘরে গোচর করবে, যা কর্ম, ধর্ম এবং পিতার ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয়। আপনি এই সময়কালে খুব সাহসী হবেন, তবে আপনি এই সময়কালে একটি অহঙ্কারী মনোভাবও গ্রহণ করতে পারেন। আপনার তিক্ত অনুভূতি হবে এবং কোনও দিকনির্দেশ ছাড়াই হতাশ হবেন। এ কারণে আপনি আত্মবিশ্বাসের ঘাটতিও দেখতে পাচ্ছেন। বিবাহিত ব্যক্তিদের জন্য সময়কে খুব ভাল বলা যায় না, কারণ জীবন সঙ্গীর থেকে দূরত্ব তৈরি করা যেতে পারে এই সময়ে। আপনার অংশীদারের স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং তারা এই গোচর সময়কালে অসুস্থ হয়ে পড়তে পারে। আপনার তাদের অতিরিক্ত যত্ন নেওয়া উচিত। আপনার বাবার সাথে আপনার সম্পর্কও খারাপ হতে পারে, তাই তার সাথে তর্ক করা এড়িয়ে চলুন, কারণ আপনার অভ্যন্তরে অহংকার বাড়বে যা পারিবারিক পরিস্থিতি নষ্ট করতে পারে। শিশুদের ক্ষেত্রেও, এই সময়টি খুব অনুকূল নয়, এবং আপনাকে এই দিকে আরও প্রচেষ্টা করতে হবে। আপনার বাচ্চাদের সাথে কথা বলে এবং তাদের উদ্বেগ এবং উদ্বেগ বুঝতে পেরে পৌঁছান। তারা যাতে কোনও ভুল সংস্থায় না যায় সেদিকে খেয়াল রাখুন। আপনি এই সময়কালে আপনার সংস্কৃতি এবং আচার থেকে দূরে সরে যেতে পারেন, এটি আপনার প্রতিদিনের রুটিনকে প্রভাবিত করতে পারে কারণ আপনি আপনার নিয়মিত আধ্যাত্মিক কাজ করার আগ্রহ হারিয়ে ফেলতে পারেন।

উপায়: রবিবারের দিন মন্দিরে গম আর গুড়ের দান করুন।

মীন

মীন জাতের লোকদের জন্য, সূর্য আপনার ষষ্ঠ ভাবের কর্তা এবং আপনার জাদুকরী, রহস্য এবং অনিশ্চয়তার অষ্টম ঘরটি স্থানান্তর করবে। এই সময়টি আপনার পক্ষে খুব অনুকূল হিসাবে বলা যায় না। আপনি আপনার কাজে অনেক বাধার মুখোমুখি হবেন, মানসিক চাপের মধ্যেও আপনি অস্থির হয়ে পড়বেন। আপনার জীবনযাত্রায় ধ্যানকে অন্তর্ভুক্ত করা আপনার মনকে শান্ত করতে পারে। আপনার বিরোধীরা এই সময়ে সক্রিয় থাকবে, সুতরাং আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে এবং যথাযথ কৌশল সহ, আপনি সেগুলি পরিচালনা করতে সক্ষম হবেন। এই সময়ে আপনার স্বাস্থ্যকর এবং ভারসাম্যযুক্ত খাবার খাওয়া দরকার; অন্যথায় আপনি হজম এবং অন্ত্রের সমস্যায় ভুগতে পারেন। বিবাহিতদের এই সময়ে তাদের সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনি এই মুহুর্তে বস্তুবাদী হতে পারেন এবং এই জাতীয় আকাঙ্ক্ষায় আন্তরিকভাবে ব্যয় করতে পারেন যা আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করতে পারে। আপনার এই সময় জুয়া বা বাজি এড়ানো উচিত, ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনি এই মুহুর্তে দায়িত্বজ্ঞানহীন হয়ে উঠতে পারেন, আপনার অন্যায় কাজের জন্য আপনি অন্যকেও দায়ী করতে পারেন।

উপায়: শুভ পরিণামের জন্য রবিবারের দিন তামার কয়েন দান করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer