সূর্যের মকর রাশিতে গোচর - Sun Transit in Capricorn in 14 January 2021

বৈদিক জ্যোতিষে, গ্রহগুলির রাজা উপাধি রয়েছে সূর্য গ্রহের। সূর্যকে বিশ্বের প্রাণও বলা হয়। এটি দেখা গেছে যে যখনই সূর্য তার অবস্থান পরিবর্তন করে এবং মকর রাশিতে প্রবেশ করে, এই ঘটনার প্রভাবটি অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। অনেক জায়গায় এই বিশেষ দিনটি মকর সংক্রান্তির উত্সব হিসাবে প্রচণ্ড আড়ম্বরের সাথে পালন করা হয়। এবার সূর্য্য মকর রাশিতে প্রবেশ করবে 14 জানুয়ারী 2021, সকাল 8 টা 04 মিনিটে, সুতরাং 2021 সালে মকর সংক্রান্তি, পঙ্গাল এবং উত্তরায়ণ উত্সব পালিত হবে 15 জানুয়ারী।

বৈদিক জ্যোতিষে, সূর্য আত্মা, পিতা, পূর্বপুরুষ, সম্মান এবং উচ্চ সরকারী চাকরীর প্রতিনিধিত্ব করে। ফলস্বরূপ, যে কোনও ব্যক্তির নিজের রাশিফলে সূর্যের শুভ অবস্থান রয়েছে, তিনি জীবনে সম্মান এবং সরকারী চাকরিতে উচ্চ পদ লাভ করেন। তবে, রাশিফলে সূর্যের দুর্বল অবস্থানের কারণে সেই ব্যক্তিকে চোখের ব্যথা, পিতার কাছে কষ্ট এবং রাশিফলে পিত্রে দোশায় পড়তে হতে পারে।

250+ পৃষ্ঠার রঙ্গিন কুন্ডলীতে খুলবে ভবিষ্যতের রহস্য: বৃহৎ কুন্ডলী

তাহলে আসুন আবার জানা যাক যে সূর্য্যের মকর রাশিতে গোচরের, সমস্ত রাশির উপর কী প্রভাব হবে?

মেষ রাশি

সূর্য আপনার পঞ্চম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন এটি আপনার দশম ভাবে থাকবে। সূর্যের এই গোচর আপনার পক্ষে খুব ভাল হবে। কারণ এই সময়ের মধ্যে সূর্য তার সঠিক দিকে থাকবে, সেখান থেকে আপনি সেরা ফল পাবেন।

এমনকি মাঠে এই গোচর আপনাকে অসাধারণ বৃদ্ধি এবং সাফল্য দেবে। এই সময়, সূর্যের অন্য তিনটি গ্রহের সাথে সংমিশ্রণ হবে, যার কারণে আপনার শিক্ষার ক্ষমতা বিকাশ লাভ করবে। এর সাহায্যে, আপনি প্রতিটি কাজ শেষ করতে সক্ষম হবেন। এই সময়কাল আপনাকে আপনার কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার আরও অনেক ভাল সুযোগ দেবে।

সেই চাকরিপ্রাপ্তরা, যারা তাদের চাকরি পরিবর্তন করার কথা ভেবেছিলেন, তাদের জন্য সময়ও ভাল হবে। আপনি সরকারের কাছ থেকে কোনও পুরষ্কার, বা সুবিধাও পেতে পারেন।

শেয়ার ব্যবসায়ী ইত্যাদির সাথে যুক্ত ব্যবসায়ীরা এই গোচর চলাকালীন অনুকূল ফল পাবেন যা তাদের আয় বাড়িয়ে দেবে। আপনি আপনার নাম এবং খ্যাতি বাড়াতে অনেক সুযোগ পাবেন।

বিবাহিত ব্যক্তিরা তাদের বিবাহিত জীবনে তাদের সন্তানের বৃদ্ধি এবং অগ্রগতি দেখে আনন্দিত হবে। তবে কিছু স্বাস্থ্য সমস্যা শিশুর পক্ষে সম্ভব, যা আপনার মানসিক চাপকেও বাড়িয়ে তুলবে। এই সময় শনির সাথে জুটি বেড়াবেন সূর্য। সুতরাং আশঙ্কা করা হচ্ছে যে আপনার পিতা বা বাবার মতো কারও মতামতের মধ্যে আপনার মতামত রয়েছে। এমন পরিস্থিতিতে, শালীন আচরণ করার সময় আপনার প্রতিটি পরিস্থিতিতে আপনার ভাষা নিয়ন্ত্রণ করা দরকার।

সামগ্রিকভাবে, এই গোচর আপনার পক্ষে অনুকূল হবে। আপনাকে প্রতিটি সিদ্ধান্ত বুদ্ধিমানের সাথে গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: সূর্যোদয়ের সময়, প্রতিদিন সূর্য নমস্কার করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

সূর্য আপনার চতুর্থ ভাবের কর্তা এবং এই যাতায়াতের সময় তিনি আপনার নবম ভাবে থাকবেন যা আপনাকে আপনার জীবনের মিশ্র তবে গুরুত্বপূর্ণ ফলাফল দেবে।

সূর্যের অবস্থান আপনার মায়ের স্বাস্থ্যকে কমিয়ে আনবে। যা তাদের জীবনে কিছুটা সমস্যা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে তাদের সহযোগিতা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেমের বিষয়গুলি নিয়ে কথা বলা, আপনি নিজের জীবনসঙ্গী বা প্রেমিকার সাথে বিতর্ক করতে পারেন। তাই নিজেকে শান্ত রাখুন, প্রতিটি পরিস্থিতি সমাধানের চেষ্টা করুন, অন্যথায় বিষয়টি বাড়তে পারে।

কর্মক্ষেত্রে ভ্রমণ আপনার জন্য উপকারী হবে। এ থেকে আর্থিক সুবিধা পাবেন। তবে এই সময়ের মধ্যে, আপনি আপনার স্বভাবের মধ্যে একগুঁয়েতা দেখতে পাবেন, যা আপনার সহকর্মী এবং সিনিয়র অফিসারদের সাথে মতবিরোধের কারণ হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে, আপনার অধীনে কর্মরত আপনার আধিকারিকদের এবং কর্মীদের সহযোগিতা পাওয়ার জন্য আপনার দৃষ্টিভঙ্গিতে কিছুটা নরমতা আনাই আপনার পক্ষে ভাল।

আর্থিক জীবনের জন্য সময় ভাল থাকবে। এই সময়ে অর্থ বিনিময় হবে। আপনি আপনার অর্থ সাশ্রয়ের জন্য কোনও স্কিমে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। কারণ এই গোচর চলাকালীন আপনার ব্যয় বেশি হবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনাকে প্রথম থেকেই আপনার সম্পদ সংরক্ষণ করতে হবে। এর জন্য, আপনি দীর্ঘমেয়াদে পলিসি ইত্যাদির মতো অন্যান্য ইতিবাচক জায়গায় অর্থ বিনিয়োগ করতে পারেন। তবে আপনাকে এই বিষয়ে আপনার পিতা বা পিতার সাথে পরামর্শ করতে হবে।

আধ্যাত্মিক বই পড়া বা কিছু তীর্থযাত্রা চালিয়ে, আপনাকে অন্তর্মুখী করার সময় নিজের সাথে সম্পর্ক স্থাপনের চেষ্টা করতেও দেখা যাবে।

উপায়: প্রত্যহ সকালে, গায়ত্রী মন্ত্র জপ করুন।

মিথুন রাশি

সূর্য আপনার তৃতীয় ঘরের প্রভু হয়ে আপনার অষ্টম ঘর ছাড়িয়ে যাবে। যা পরিবর্তন ও পরিবর্তনের অনুভূতি এমন পরিস্থিতিতে মাঠে সাফল্য অর্জন করতে আপনার আগের চেয়ে বেশি পরিশ্রম করা দরকার। এছাড়াও, এই সময়ে আপনাকে নিজের সাথে সমস্ত কিছু ভাগ করে নিতে হবে। অন্যথায় কেউ আপনার কথার সুযোগ নিয়ে আপনাকে ক্ষতি করতে পারে।

এই সময়ে আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু পুরানো অনুশীলনের সাথে অসন্তুষ্ট বোধ করবেন। ফলস্বরূপ, আপনার উর্ধ্বতনদের সাথে বিতর্ক করা সম্ভব। যাইহোক, আপনাকে এখনই কোনও বিরোধে না এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার চিত্র ক্ষতিগ্রস্থ হতে পারে। সুতরাং আপনার পক্ষে সঠিক সময় এবং সঠিক ক্রিয়াটির জন্য অপেক্ষা করা ভাল।

জেমিনির কিছু স্থানীয় তাদের নতুন চাকরির সন্ধান করতে পারেন।

তবে গবেষণা, তথ্য, বিশ্লেষণ সম্পর্কিত সংস্থায় কাজ করা ব্যক্তিদের জন্য এই গোচর অনুকূল ফলাফল দেবে।

আর্থিক জীবনে প্রথম থেকেই আর্থিক সঙ্কট থেকে আপনাকে দু-চার হতে হবে। এই ক্ষেত্রে, আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা এই মাসে আপনার জন্য একমাত্র বিকল্প হবে।

ব্যক্তিগত জীবনের বিষয়ে কথা বললে, সূর্যের সময়টি আপনার দ্বিতীয় ভাবের দিকেও নজর দেবে। এর কারণে, আপনার স্বভাবের মধ্যে কিছুটা বিরক্তি দেখা দেবে এবং আপনি না চাইলেও অন্যকে আঘাত করবেন। বিবাহিত নেটিভদের পক্ষে তাদের শ্বশুরবাড়ির সাথে বিতর্ক করা সম্ভব, যা আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলবে। তাই কিছু বলার আগে আপনার কথাটি সাবধানে বেছে নিন।

রাশিফলের দ্বিতীয় ভাবটি ভাইবোনদের বোঝায়। এমন পরিস্থিতিতে, সূর্যের এই গোচর আপনার ভাইবোনদের আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে কিছু সমস্যা দিতে পারে।

স্বাস্থ্যের ক্ষেত্রেও সময়টি কিছুটা প্রতিকূল হবে। আপনার যদি পেটের সমস্যা বা কনুইতে আঘাত লাগে তবে কিছু সমস্যা হবে। এই ক্ষেত্রে, সঠিক খাবার গ্রহণের সময়, গাড়ি চালানোর সময় এবং যত্ন নেওয়ার ক্ষেত্রে বিশেষ যত্ন নিন।

উপায়: আপনার রোজ সকালে, রাম রক্ষা স্রোত" পাঠ করা উচিত।

কর্কট রাশি

সূর্য আপনার দ্বিতীয় ভাবের কর্তা এবং তাঁর স্থানান্তরের সময় তিনি আপনার সপ্তম ভাবে থাকবেন। যা পত্নী, অংশীদার এবং বৈবাহিক সম্পর্কের পরিচয় দেয়। এই সময়ে আপনি আপনার ব্যক্তিগত জীবনে মানসিক চাপ পাবেন। কারণ এই সময়ের মধ্যে আপনি আরও সংবেদনশীল হবেন, যাতে আপনি এমনকি ছোট ছোট জিনিসগুলিকে হৃদয় দিয়ে জড়িয়ে রাখবেন। এটি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের দূরত্ব ঘটাবে।

প্রত্যাখ্যানের সম্ভাবনা একক স্থানীয়দের কোনও নির্দিষ্ট ব্যক্তির সাথে কথোপকথন চালিয়ে যাওয়া থেকে বিরত রাখতে পারে। এটি আপনাকে তাদের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে অক্ষম করবে।

মাঠের জন্য পরিস্থিতি বর্তমানে ভাল দেখাচ্ছে। আপনার কর্মক্ষেত্রে, আপনার সেরা অবস্থান অর্জনের সুযোগ থাকবে। তবে আপনার পুরষ্কার এবং অগ্রগতির প্রশংসা না করার কারণে আপনি তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। যার কারণে আপনি কর্মক্ষেত্রে কিছু সমস্যার ঝুঁকিতে পড়বেন।

আপনার ব্যয় আর্থিকভাবে বাড়বে। আপনার ব্যবসায়ের সাথে সম্পর্কিত কোনও যাত্রায় যেতে হতে পারে। এমনকি পারিবারিক জীবনেও আপনাকে পরিবারের সদস্যের সাথে আইনি বিবাদে জড়িয়ে আপনার অর্থ ব্যয় করতে হবে।

স্বাস্থ্যের দিক থেকে আপনাকে চোখের সমস্যার মুখোমুখি হতে হতে পারে। উপরন্তু, সূর্য একটি শুকনো গ্রহ। এক্ষেত্রে আপনার পেটের সংক্রমণ এবং ত্বক শুকানোর অভিযোগও হতে পারে। অতএব, যতটা সম্ভব, এই গোচর চলাকালীন তরল গ্রহণ করুন।

গোচর চলাকালীন, সূর্যের আরও অনেক গ্রহের সাথে সংমিশ্রণ থাকবে। যার কারণে শিক্ষার্থীরা তাদের পড়াশোনার দিকে মনোযোগ কেন্দ্রীভূত করতে পারে।

উপায়: প্রত্যহ সকালে “ সূর্য মন্ত্র” উপাসনা করুন।

সিংহ রাশি

সূর্য আপনার নিজের রাশির কর্তা এবং এই স্থানান্তরের সময়ে তারা আপনার সপ্তম ভাবে থাকবে। যা চ্যালেঞ্জ এবং প্রতিযোগিতার ধারনা। সূর্য স্থানান্তরের এই সময়কাল শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। বিশেষত সরকারী বা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা কঠোর পরিশ্রমের চেয়ে ভাল ফলাফল পেতে সক্ষম হবে।

যারা সময় পরিবর্তন করতে ইচ্ছুক তাদের জন্যও সময়টি ভাল হবে। একই সময়ে, বর্তমান চাকরিতে কাজ করা লোকেরা তাদের কঠোর পরিশ্রমের কারণে প্রশংসা এবং পদোন্নতি পাবে। এই মুহুর্তে, আপনাকে আপনার লক্ষ্য প্রতি আরও কঠোর পরিশ্রম এবং উত্সর্গ দিয়ে প্রতিটি কাজ শেষ করতে দেখা যাবে। যা দিয়ে আপনি সময়ের আগেই সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। ফলস্বরূপ, আপনার সেরা পারফরম্যান্স আপনার উর্ধতনদেরকে আকর্ষণ করবে।

ব্যবসায়ের সাথে যুক্ত ব্যক্তিরা একটি ভাগ্য পাবেন, যা তাদের অর্থনৈতিক সুবিধা পাওয়ার সম্ভাবনা তৈরি করবে।

এই সময়কালে, আপনি নিজেকে ফিট এবং সুস্থ রাখতে বিভিন্ন প্রচেষ্টা করবেন। এই সময়ে আপনি ভাল ডায়েট, খাদ্য এবং অনুশীলন সম্পর্কিত বিভিন্ন স্কিমও ব্যবহার করতে পারেন।

পুরানো বকেয়া বা ঋণ শোধ করার জন্য, এই সময়টি আরও ভাল হবে। অন্যদিকে, যদি কোনও মামলা আদালত-আদালতে চলছিল, তবে এটির পক্ষে আপনার পক্ষে ফলস্বরূপ হওয়ার সম্ভাবনা বেশি।

উপায়: প্রত্যহ সকালের সময়, পূর্বের দিকে মুখ করে “ আদিত্য হৃদয় স্রোত” পাঠ করুন।

কন্যা রাশি

আপনার পঞ্চম ভাবে সূর্য দৃশ্যমান হবে। এই সময়কালে কন্যার নেটিভরা অশুভ ফলাফল পাবে। সূর্য আপনার দশম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন তিনি নিজেই ষষ্ঠ ভাবে বসে থাকবেন। এমন পরিস্থিতিতে আপনাকে এই সময়ে কোনও ধরণের ভ্রমণ এড়াতে হবে। অন্যথায় স্ট্রেস এবং ক্লান্তির পাশাপাশি আপনার আর্থিক ক্ষতিও হতে পারে।

গোচর চলাকালীন, দশম ভাব থেকে সূর্য আপনার অষ্টম ভাবে বসে থাকবে। এমন পরিস্থিতিতে আপনার কাজের নিরাপত্তা এবং ভবিষ্যতের ঝামেলার কারণে আপনি চাপ ও অস্থিরতা অনুভব করতে পারেন। অতএব, কোনও নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে আধিপত্য বিস্তার করতে দেবেন না, সঠিক কৌশল তৈরিতে আপনার সমস্ত শক্তি ব্যয় করুন। তবে বিদেশি সংস্থা এবং বহুজাতিক সংস্থাগুলিতে যারা কাজ করছেন তাদের ক্ষেত্রে সময়টি আরও ভাল হবে।

পারিবারিক জীবনে বিবাহিত নেটিভরা বাচ্চাদের খারাপ স্বাস্থ্যের কারণে মানসিক চাপ পাবে। তবে এই মুহুর্তে আপনার স্ত্রীর পক্ষে কোনও সুবিধা বা পুরষ্কার পাওয়া সম্ভব।

প্রেমিকাদের তাদের অংশীদারের সাথে কথা বলার জন্য, তাদের ভাষায় আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। অন্যথায় আপনার সম্পর্কের ক্ষেত্রে একধরনের বিতর্ক দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সাথে কোনও অনুভূতি ভাগাভাগি করতে দ্বিধা না করে আপনার কথোপকথনে স্বচ্ছতা আনুন। এটি আপনাকে আপনার সম্পর্কের উন্নতি করতে সহায়তা করবে।

স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে পেটের সমস্যার মুখোমুখি হতে পারে যেমন: গ্যাস, অ্যাসিডিটি ইত্যাদি। এর জন্য, কেবল সহজে হজম হওয়া খাবার খান, এবং আপনার রুটিনে অনুশীলন এবং যোগকে উত্সাহিত করুন।

উপায়: তামার বাসন এ জল পান করুন।

তুলা রাশি

এই গোচর চলাকালীন সূর্য আপনার চতুর্থ ঘরে বসে আপনার একাদশ ঘরের মাস্টার হবে। যা সুখ, বাড়ি, মা, স্বাচ্ছন্দ্য এবং বিলাসিতা বোঝায়। সুতরাং এই ক্রান্তিকালীন সময়ে, আপনি মিশ্র ফলাফল পাবেন।

এই সময় সূর্য একটি খুব দু:খিত অবস্থায় থাকবে, যার কারণে আপনার মায়ের স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। আপনার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আপনার দ্বন্দ্বও হতে পারে। কারণ এই সময়ে, আপনি তাদের উপর আপনার কথা জোর করার চেষ্টা করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে আপনার শক্তি অপচয় করবেন না এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করবেন না। এর জন্য আপনি তাদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার বা পিকনিকের পরিকল্পনা করতে পারেন। এটি আপনার সম্পর্কের উন্নতি করবে।

আর্থিকভাবে, এই সময়টি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কারণ এই সময়ের মধ্যে সূর্য আপনার আরামের অর্থে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে আপনি বাসা থেকে কাজ করতে আগ্রহী হতে পারেন। বাড়িতে অতিথিদের আগমনও সম্ভব। কিছু লোক জমি বিক্রি বা ক্রয় থেকে ভাল অর্থ উপার্জন করতে দেখা যাবে।

এই স্থানান্তরের সময়কালে, সূর্য মকর রাশিতে বসবে, এটি শনির লক্ষণ। সুতরাং স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে যত্নবান হতে হবে। বিশেষত যদি আপনি এই গোচরের সময় বিপি, হৃদরোগ ইত্যাদির মতো সমস্যায় ভুগছেন তবে আপনাকে শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম এবং প্রাণায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে। তবেই আপনি নিজেকে ইতিবাচক রাখতে সফল হবেন।

উপায়: পূর্ব দিকে মুখ করে, প্রতিদিন সকালে সূর্যাস্তকম" পাঠ করুন।

বৃশ্চিক রাশি

সূর্য আপনার দশম ভাবের কর্তা, এবং এই ক্রমবর্ধমান সময়কালে, সূর্য আপনার তৃতীয় ঘরে অবস্থিত। এই সময়ের মধ্যে আপনি ভাগ্য পাবেন, এবং আপনি আপনার প্রচেষ্টা মাধ্যমে সাফল্য অর্জন করতে দেখা যাবে।

কাজের ক্ষেত্রে, আপনি আরও আগ্রহের সাথে প্রতিটি কাজ বোঝার মাধ্যমে আপনার কাজের দক্ষতা উন্নত করার চেষ্টা করবেন। নতুন পরিচিতি গঠনের সাথে সাথে আপনার পুরানো পরিচিতিগুলিকে শক্তিশালী করার জন্য সময়ও মঙ্গলজনক হবে।

যেহেতু সূর্য আপনার দশম ভাবের কর্তা এবং এই পরিবহণের সময়, তিনি নিজেই ষষ্ঠ ভাবে বসে থাকবেন এমন পরিস্থিতিতে আপনার শত্রুরা সক্রিয় থাকবে, তবে আপনি তাদের সতর্কতার সাথে তাদের পরাস্ত করতে সক্ষম হবেন। দীর্ঘ দূরত্বে ভ্রমণ করার পরিবর্তে স্বল্প দূরত্বে ভ্রমণ করা আপনার পক্ষে উপকারী।

ক্রান্তিকালীন সময়ে, আপনি আপনার কাছের এবং প্রিয়জন, আত্মীয়স্বজন, ভাইবোন এবং সহকর্মীদের সম্পূর্ণ সমর্থন পাবেন।

যদিও কখনও কখনও আপনি অন্যদের কাছে বড় প্রতিশ্রুতি রাখতে পারেন, বাস্তবে থেকে কিছুটা দূরে রয়েছেন। অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে, নিজেকে বিনীত করার সময়, সাবধানতার সাথে বিশ্লেষণের পরেই কোনও দায়িত্ব নিন। অন্যথায় আপনার চিত্র ক্ষতিগ্রস্থ হতে পারে।

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনার স্ত্রী বা প্রেমিকার সাথে আপনার সম্পর্ক আরও ভাল হবে। কারণ সূর্য এই সময় আপনার তৃতীয় বাড়িতে বসে থাকবে। এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীকে খুশি করতে বা তাদের আকর্ষণ করার জন্য আপনাকে খুব বেশি প্রচেষ্টা করতে হবে না। আপনার কাছ থেকে কম চেষ্টা করার পরেও তিনি খুশি এবং খুশি দেখাবেন।

স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি কিছুটা স্বাভাবিক থাকবে। যাইহোক, আপনাকে নিশ্চিত করতে হবে যে, আপনার অতিরিক্ত কাজ করার কারণে আপনি আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না।

উপায়: তামা বা সোনার আংটি তে, উচ্চ গুণমান মানিক্য নিজের ডান হাতের অনামিকা আঙ্গুলে ধারন করার ফলে, আপনি লাভকারী পরিনাম প্রাপ্ত করতে পারেন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

সূর্য আপনার নবম ভাবের কর্তা এবং এই পরিবহণের সময় তিনি আপনার দ্বিতীয় ঘরে বসে থাকবেন। যা পরিবার, অর্থ এবং সংস্থানগুলির অনুভূতি। সুতরাং এই গোচর পিরিয়ডে আপনি শুভ ফলাফল পাবেন। কারণ আপনার ধনু রাশিতে "ধন যোগ" তৈরি হবে, যার কারণে আপনি আপনার আর্থিক জীবনে ভাল লাভ পাবেন।

তবে এই সময়ের মধ্যে, সূর্যের সাথে ম্যারিফিক শনির সংমিশ্রণও থাকবে। এটি আপনার ব্যয়ও বাড়িয়ে দেবে, ফলস্বরূপ আপনাকে কিছু আর্থিক বাধাগ্রস্থ হতে হবে। এমন পরিস্থিতিতে স্বল্পমেয়াদী পরিকল্পনায় বিনিয়োগ করা আপনার পক্ষে উপকারী হবে। এটি ইতিবাচকতা বৃদ্ধি করবে এবং আপনার আয় বাড়িয়ে দেবে, এক্ষেত্রে আপনি আর্থিক সীমাবদ্ধতা থেকে নিজেকে দূরে রাখতে সক্ষম হবেন।

এই ক্রান্তিকালীন সময়ে, সূর্য শুভ অবস্থায় থাকবেন, যা দখলকারীদের জন্য বিশেষভাবে ভাল হতে চলেছে। আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য অবিরাম চেষ্টা করবেন এবং এটি আপনাকে আপনার কেরিয়ারে উপকার দেবে। তবে আপনার উর্ধ্বতনদের সাথে আপনার মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখা, আপনার পক্ষে কোনও ধরণের বিতর্কে না পড়াই ভাল। বণিক নেটিভরাও বেনিফিট এবং পুরষ্কার পাবেন।

দ্বিতীয় ঘরে সূর্য আপনার বক্তব্যকে প্রভাবিত করবে। আপনি নিজের ব্যক্তিগত জীবনে নিজেকে সর্বসম্মত রেখে অন্যকে আধিপত্য করার চেষ্টা করতে পারেন। যা পরিবারের সদস্যদের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে এবং এই কারণে বাড়ির সদস্যদের সাথে আপনার মতবিরোধ হতে পারে। তাই বাড়িতে শান্তি বজায় রাখার জন্য, অন্যদের সাথে কথা বলার সময় আপনার শব্দগুলি সাবধানে চয়ন করুন।

তবে এই সময়টি শিক্ষার্থীদের জন্য মঙ্গলজনক হবে। তারা আগের চেয়ে তাদের শিক্ষার দিকে বেশি মনোযোগী হবে স্বাস্থ্য জীবনে আপনার মাথাব্যথা, চোখ বা পেটের সমস্যা হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে শুরু থেকেই আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

উপায়: ভগবান রামের সম্বন্ধে সূর্য গ্রহ থেকে হয়। সেই জন্য সূর্যের শুভ ফল প্রাপ্তি করার জন্য সকালে "ওম রাম রামায় নম:" জপ করুন।

মকর রাশি

সূর্য আপনার অষ্টম ভাবের কর্তা হবে, এই গোচর চলাকালীন, আপনি নিজের রাশিতে সন্নিবেশ করবেন। সুতরাং এই বিশেষ প্রভাব আপনাকে প্রভাবিত করবে। আপনি এই সময়ে প্রতিকূল ফল পাবেন। মকর রাশি মানুষের স্বাস্থ্য তাদের বিরক্ত করতে পারে। অতএব, এই সময়ের মধ্যে স্বাস্থ্যের উপর ফোকাস করা আপনার বৃহত্তম দায়িত্ব হবে।

এমনকি কর্মক্ষেত্রেও, আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার ধৈর্যধারণ করা দরকার। কাজের ক্ষেত্রে আপনার বিকাশের গতি হ্রাস পাবে। ফলস্বরূপ, কিছু বাসিন্দারা তাদের চাকরি পরিবর্তন করার জন্য কঠিন সিদ্ধান্তও নিতে পারেন। তবে ব্যবসায়ীদের জন্য এই সময়টি মঙ্গলজনক হবে। তারা হঠাৎ লাভ এবং ভাল লাভ পেতে পারে।

কর্মক্ষেত্রে আসা পরিবর্তন এবং পরিবর্তনগুলি আপনার প্রকৃতির আগ্রাসন আনতে পারে। এটি আপনার ব্যক্তিগত জীবনে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। যার কারণে, আপনার পরিবার এবং জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রেও চাপের পরিস্থিতি তৈরি হতে পারে। অতএব, এই সময়ের মধ্যে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের মধ্যে সঠিক সমন্বয় রাখা আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হবে।

তবে এই সময়টি তাদের কর্মক্ষমতা বৃদ্ধি করবে, শিক্ষার্থীদের জন্য। বিশেষত যে শিক্ষার্থীরা নতুন কোর্স, বিষয় বা পড়াশোনা শুরু করতে চান তাদের জন্য সময়টি ভাল যাচ্ছে।

উপায়: রবিবার দিন গরিবদের বিনামূল্যে ঔষধ দান করুন।

কুম্ভ রাশি

আপনার পত্নী বা প্রেমিকের স্বাস্থ্যের ক্ষতি সম্ভব। কারণ সূর্য আপনার সপ্তম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন তারা আপনার দশম ঘরে প্রবেশ করবে। যা ব্যয়ের প্রকাশ। এমন সময়ে আপনার সঙ্গী তার জীবনে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। সুতরাং, প্রতিটি পরিস্থিতিতে তাদের সাথে সহযোগিতা করুন।

বিদেশ ভ্রমণ, বিদেশ থেকে উপকৃত হওয়া বা যারা বিদেশে বসতি স্থাপন করতে চান তাদের পক্ষে সূর্যের এই গোচর নিখুঁত হবে। এই সময়ে, তারা তাদের ইচ্ছানুসারে শুভ ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সময়ের মধ্যে, আপনি কর্মক্ষেত্রে অনেক সুযোগ পাবেন। এমন পরিস্থিতিতে পরামর্শ দেওয়া হয় যে, এই সুযোগগুলির যথাযথ ব্যবহার করার জন্য নিজেকে সচেতন রাখার সময় আপনার প্রতিটি সিদ্ধান্ত অত্যন্ত বিচক্ষণতার সাথে নেওয়া দরকার। ব্যবসায়ের লোকেরা যারা একরকম নতুন বিনিয়োগ করার কথা ভাবছে তাদের এখনই এড়াতে হবে। অন্যথায় আপনার অর্থ হারাতে পারে।

এছাড়াও, গোচর করার সময় কোনও অবৈধ কার্যকলাপ বা আইন লঙ্ঘন এড়ানো উচিত। অন্যথায় আপনি নিজেকে একটি বড় সমস্যায় ফেলতে পারেন।

স্বাস্থ্যের দিক থেকে অনিদ্রা, চোখের সমস্যা, পেটের ব্যাধি ইত্যাদির মতো সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে সময়মতো ডাক্তারের সাথে চেক করুন এবং নিজের যত্ন নেওয়ার জন্য সবচেয়ে ছোট অসুস্থতা এমনকি উপেক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষার্থীরা তাদের পড়াশুনায় বিভ্রান্তও বোধ করতে পারে। যার কারণে তাদের অভিনয় প্রভাবিত হবে। এমন পরিস্থিতিতে, পিতা বা পিতার মতো ব্যক্তির সাথে আপনার সমস্যাগুলি ভাগ করে নেওয়া, তাদের পরামর্শ এবং সহায়তা গ্রহণ করা এই সময়ের মধ্যে আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে।

উপায়: রবিবারের দিন, গুড় দান করুন।

মীন রাশি

সূর্য্য আপনার ষষ্ঠ ভাবের কর্তা হবে, গোচর চলাকালীন, আপনি আপনার একাদশ ঘরে প্রবেশ করবেন। যা সাফল্য এবং লাভের অনুভূতি। গোচরের এমন সময়কালে, মীন জাতের লোকেরা শুভ ফল পাবেন।

কর্মক্ষেত্রে, আপনি আপনার পূর্ববর্তী সমস্ত অসম্পূর্ণ কার্য সম্পূর্ণ করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি যখন মাঠে লক্ষ্য অর্জন করছেন, আপনার প্রশংসা এবং প্রচার হওয়া উচিত। আপনার সিনিয়র অফিসাররা আপনার কঠোর পরিশ্রম নিয়ে খুশি হবে এবং তারা আপনাকে প্রশংসা করতেও দেখা যাবে।

এই সময়ে, আপনার রাশিচক্রটিতে আরও অনেক গ্রহের উপস্থিতি আপনার কাজের ক্ষমতা বাড়িয়ে তুলবে। যা দিয়ে আপনাকে একসাথে অনেকগুলি কাজ করতে দেখা যাবে। এর ফলস্বরূপ, আপনি আপনার আয় বাড়াতে সক্ষম হবেন।

ব্যবসায়ীরাও এই গোচর চলাকালীন প্রসারণের জন্য অনেকগুলি ভাল সুযোগ পাবে বলে সম্ভাবনা রয়েছে। এই সময়টি সবচেয়ে বেশি লাভজনক হিসাবে প্রমাণিত হবে, বিশেষত অংশীদারিত্বে ব্যবসায়ীদের জন্য। কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত ভ্রমণের সুযোগ পাবেন এবং এই ভ্রমণটি আপনার পক্ষে অনুকূল হবে। কারণ এটি আপনাকে আপনার ব্যবসায়ের অবিচ্ছিন্ন বৃদ্ধির জন্য আবদ্ধ এবং আবিষ্কার করতে সহায়তা করবে।

আপনার মুখ ভেঙে আপনি তাদের উত্তর দিতে সক্ষম হবেন, পাশাপাশি আপনার শত্রু এবং বিরোধীদের উপরও আধিপত্য বজায় রাখতে পারবেন।

আপনার রাশির রাশিতে সূর্যের সাথে বেশিরভাগ গ্রহের উপস্থিতি আপনার ব্যক্তিগত জীবনকে সবচেয়ে বেশি প্রভাবিত করবে। কারণ এটি আপনার আকাঙ্ক্ষাকে মজবুত করবে। ফলস্বরূপ, আপনার জীবনে প্রেম এবং রোম্যান্সের বৃদ্ধি সহ, আপনি শক্তি এবং উত্সাহে পূর্ণ হবেন। আপনি আপনার স্বামী / স্ত্রী, তাদের পছন্দের জায়গা বা কোনও ট্রিপেও যেতে পারেন। এটি আপনার দুজনের মধ্যে সম্পর্কের উন্নতি করতে সহায়তা করবে। এই সময়েও, প্রেম জীবন খুব সহজ চলমান প্রদর্শিত হবে।

শিক্ষার্থীরা এই ক্রান্তিকালীন সময়ে তাদের সিনিয়র, শিক্ষক এবং প্রবীণদের সমর্থন পাবেন। যা তাদের শিক্ষার দক্ষতা উন্নত করতে সহায়তা করবে।

উপায়: সূর্যোদয়ের সময় প্রতিদিন, সূর্যাস্তকমের পাঠ করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer