শুক্রের ধনু রাশিতে গোচর - Venus Transit in Sagittarius on 4th January 2021 in Bengali

বৈদিক শাস্ত্রে শুক্র গ্রহটিকে সৌম্য ও শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়েছে। যা পার্থিব আনন্দ, ভালবাসা এবং উপাদান স্বাচ্ছন্দ্যের কারণ। শুক্র গ্রহ, যা সেরা পোশাক, গহনা, সৌন্দর্য, ধন এবং যানটির ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয়, তিনি 2021 সালে বৃশ্চিক থেকে ধনুতে গোচর করবে এবং সোমবার, 04 জানুয়ারী সোমবার 04:50 এ গোচর করবে।

এমন পরিস্থিতিতে, এই গোচরটি অবশ্যই বিভিন্ন রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। সুতরাং আসুন আমাদের জেনে নিন, ধনু রাশিতে শুক্রের পরিবহনের প্রভাব কী হবে এবং আপনি এই গোচর থেকে কীভাবে ফলাফল পাবেন?

মেষ রাশি

ধনু রাশিতে শুক্রের গোচরের সময় এটি আপনার রাশির নবম ভাবে বসে থাকবে। শুক্রের এই গোচরের প্রভাব বিশেষ করে আপনার কাজের ক্ষেত্রে উপকারী হবে। এই সময়ে আপনি ভ্রমণের সুযোগ পাবেন, যাতে আপনি ভাল লাভ করতে পারেন। ব্যবসায়ীরা নতুন ব্যবসায় বা অংশীদারিত্বের ব্যবসায় থেকে শুভ ফলাফল পাওয়ার সুযোগও পাবেন। কারণ এই সময়ে তারা তাদের ব্যবসায়ের প্রচারের জন্য বাজারে নতুন পণ্য এবং ধারণা ব্যবহার করে উপকৃত হবে। এমনকি মিডিয়া এবং সৃজনশীল ক্ষেত্রে কাজ করা নেটিভদের পক্ষেও এই গোচরে ভাল হতে চলেছে।

যদিও এই গোচর আপনার ব্যয় বাড়িয়ে তুলবে। এমন পরিস্থিতিতে আপনার আয় এবং ব্যয়ের মধ্যে একটি সঠিক ভারসাম্য রক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যক্তিগত জীবন দেখে, বিবাহিত নেটিভদের এই গোচর চলাকালীন তাদের স্ত্রী এবং সন্তানের সাথে তাদের সম্পর্ক উন্নত করতে হবে। তবেই আপনি আপনার স্বামী / স্ত্রীর কাছ থেকে কোনও সুবিধা পেতে পারেন। আপনার স্ত্রী এই সময়ের মধ্যে এই ক্ষেত্রে আরও ভাল কাজ করতে দেখাবে।

এই গোচর চলাকালীন শুক্র, অন্যান্য গ্রহগুলির সাথেও, আপনার রাশিচক্রের মধ্যে "পাপা কর্তারী যোগ" তৈরি করবে। ফলস্বরূপ, প্রেমীদের তাদের প্রিয়জনের সাথে একটি উল্লেখযোগ্য দ্বন্দ্ব হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার অহংকারকে আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে দেবেন না। পারিবারিক জীবনের জন্য সময়টি উত্তম। পরিবারে কোনও ধর্মীয় বা ম্যাঙ্গালিক অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। অন্যদিকে, আপনি যদি এখনও পর্যন্ত অবিবাহিত হন, তবে আপনি সম্ভবত অন্য কোনও অঞ্চলের ব্যক্তির সাথে দেখা করতে পারেন। শিক্ষার্থীদের নিয়ে কথা বলা, শিক্ষার্থীরা এই সময়ে তাদের পড়াশোনার দিকে মনোনিবেশ করবে। একই সাথে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা পছন্দসইভাবে শুভ ফলাফল পাবে। সামগ্রিকভাবে, শুক্রের এই গোচর মেষ রাশির লোকদের জন্য ভাল হতে চলেছে।

উপায়: সূর্যোদয়ের সময় প্রত্যহ ভগবান পরশুরামের অবতারের কথা পড়ুন আপনি অনুকূল পরিনাম প্রাপ্ত করবেন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

শুক্র এই গোচর চলাকালীন আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে, প্রথম এবং ষষ্ঠ ভাবের মালিক হবে। আপনার রাশিচক্র থেকে অষ্টম ঘরে শুক্রের অবস্থান আপনার ক্যারিয়ার এবং ক্ষেত্রের পক্ষে ভাল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে আপনি আপনার কাজের প্রশংসা পাবেন। এছাড়াও, আপনার উর্ধ্বতনদের দ্বারা, আপনি পুরষ্কার এবং অগ্রগতি অর্জন করতে সক্ষম হবেন। শুক্রের গোচর আপনাকে পূর্বের চেয়ে বেশি কঠোর পরিশ্রম করার জন্য অনুপ্রাণিত করবে, যাতে আপনি নিজের ইচ্ছানুসারে শুভ ফল পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন তবে এটি আপনার জন্য সেরা সময়। একই সময়ে, আপনি আপনার পুরানো ঋণ পরিশোধেও সফল হতে পারবেন।

ব্যবসায়ীরাও এই সময়ের মধ্যে যে কোনও পুরানো ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবে। তবে, এই সময়ে আপনাকে যে কোনও ধরণের কেনাকাটার বিষয়ে তাড়াহুড়ো করে কোনও ব্যয় করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুক্রের এই গোচর হঠাৎ কোনও পূর্বপুরুষের সম্পত্তি থেকে আপনার উপকারে আসবে। এর পাশাপাশি আপনি নতুন বাড়ি পাওয়ার পরিকল্পনাও করতে পারেন। এমনকি একটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময় ভাল হবে। আপনি আপনার স্ত্রী এবং শ্বশুরবাড়ির কাছ থেকে সমর্থন এবং সুবিধা পাবেন।

আপনি যদি এখনও পর্যন্ত অবিবাহিত হন তবে সময়টি আপনার জন্য ভাল হবে। তবে তাদের বংশের সুস্বাস্থ্যের কারণে নেটিভরা কিছুটা চাপ অনুভব করতে পারে। শিক্ষার্থীদের জন্যও সময় শুভ। কারণ তারা একটি নতুন কোর্স বা বিষয় শুরু করার জন্য অনেক শুভ সুযোগ পাবে। আপনার নিজের স্বাস্থ্যের প্রতিও সচেতন হতে হবে। কারণ এই গোচর চলাকালীন এমন আশঙ্কা রয়েছে যে আপনি শীত, সর্দি এবং চোখের সমস্যায় ভুগতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যকে একেবারেই উপেক্ষা করবেন না।

উপায়: নিজের ডান হাতের অনামিকা তে সাদা অপ্পল বা হীরা ধারণ করুন, এর ফলে আপনি শুভ ফলের প্রাপ্তি পেতে পারেন।

মিথুন রাশি

এই গোচর চলাকালীন শুক্র আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে স্থাপন করা হবে। শুক্রের এই গোচরটি আপনার পক্ষে শুভ হতে চলেছে, কারণ শুক্র আপনার পঞ্চম এবং দ্বাদশ ঘরের মালিক। এমন পরিস্থিতিতে সময়টি ব্যক্তিগত জীবনের জন্য মঙ্গলজনক হবে। বিশেষত আপনি যদি অবিবাহিত হন তবে আপনি এই সময়ের মধ্যে দৃঢ় সম্পর্কের সাথে জড়িয়ে যেতে পারেন। একই সাথে, সময়টি প্রেমিকদের জন্যও শুভ হতে চলেছে।

শুক্র আপনার তৃতীয় ভাবের বুধের সাথে আপনার নিজের চিহ্নের সংমিশ্রণ করবে। ফলস্বরূপ, আপনার অনুপ্রেরণামূলক, যোগাযোগ ও প্রশংসা করার শিল্পটি আপনার সঙ্গীকে আপনার প্রতি আকৃষ্ট করতে সহায়তা করবে। এটি আপনার উভয়ের এই সম্পর্ককে আরও দৃঢ় করে তুলবে। তবে এই সময়ের মধ্যে, সূর্যের অবস্থানটি আপনার মধ্যে ছোট ছোট বিষয়েও বিতর্ক সৃষ্টি করতে পারে। যার কারণে আপনার দুজনের মধ্যে দ্বন্দ্বও দেখা যাবে। একই সময়ে, গোচরটি বিবাহিতদের জন্য কিছুটা প্রতিকূল হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে, আপনার স্ত্রীর স্বাস্থ্যের হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সময়কালে কাজের ক্ষেত্র সম্পর্কিত কোনও ভ্রমণে যাওয়া আপনার পক্ষে ভাল। আপনি এটি থেকে আর্থিক লাভ করতে এবং সক্ষম হতে পারবেন। ব্যবসায়ীরা অংশীদারিত্বের মাধ্যমে সুনাম বাড়ানোর সুযোগও পাবে। একই সাথে, তারা তাদের সামাজিক এবং নতুন উত্স থেকে ব্যবসায়ের প্রসারণের সুযোগ পেতে সক্ষম হবে।

তবে স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি কিছুটা কম অনুকূল হতে চলেছে। আপনার মুখের কিছু সমস্যা হতে পারে এমন সম্ভাবনা রয়েছে। এর সাথে সাথে আপনি ত্বকের রোগ, হরমোন এবং মূত্রাশয়ের সংক্রমণও দেখছেন। এই সময়কালে, আপনাকে নিজেকে হাইড্রেটেড রাখার চেষ্টা করতে হবে। তবে, এই সময়টি শীতকালীন থাকবে, তবুও নিজেকে ফিট এবং স্বাস্থ্যবান রাখতে আপনাকে নিয়মিত পর্যাপ্ত পরিমাণে জল পান করতে হবে।

উপায়: বিশেষ লাভের জন্য ছোট কন্যাদের সিঙ্গার বা সৌন্দর্যের সাথে জড়িত সামগ্রী ভেট দিন।

কর্কট রাশি

এই গোচরের সময় শুক্রের গোচর আপনার রাশিচক্রের ষষ্ঠ ভাবে থাকবে। আপনার রাশিফলে শুক্রের এই অবস্থানটি আপনার মায়ের স্বাস্থ্যকে কমিয়ে আনবে। কারণ ভেনাস আপনার চতুর্থ ভাবের কর্তা, যা মা, জমি এবং আরামের পরিচয় দেয়। এমন পরিস্থিতিতে আপনার রাশি রোগ এবং বাধার বোধে (ষষ্ঠী) বসে থাকা আপনার পক্ষে প্রতিকূল হবে।

এর সাথে, এই গোচর চলাকালীন শুক্র আপনার দ্বিতীয় ভাবের মালিক এবং ডাবল হাউসের কর্ণধার বুধের সাথেও মিলিত হবে। ফলস্বরূপ, এই সময়ে আপনার কোনও ধরণের জমি কেনা বেচা এড়ানো উচিত। এছাড়াও, কোনও মেরামত কাজের জন্য সময়টি প্রতিকূল হতে চলেছে। তাই বাড়ি, অফিস বা যানবাহন সম্পর্কিত কোনও মেরামতের কাজ করা এড়িয়ে চলুন। অন্যথায়, আপনার অর্থ এবং শক্তি উভয়ই ক্ষতিগ্রস্থ হবে।

যে কোনও পৈতৃক সম্পত্তির বিষয়ে আপনি নিজের আত্মীয়দের সাথে বিতর্ক করতে পারেন। যা পারিবারিক পরিবেশ নষ্ট করবে। এ জাতীয় পরিস্থিতিতে নিজেকে শান্ত ও ইতিবাচক রাখার সময় যে কোনও সিদ্ধান্ত নিন।

ক্ষেত্র সম্পর্কে কথা বলা, এর মধ্যে, আপনি আপনার চাকরি পরিবর্তন বিবেচনা করতে পারেন। তবে এটি করা আপনার পক্ষে মঙ্গলজনক নয়। সুতরাং আপনার পক্ষে এখন চাকরী পরিবর্তন করা থেকে বিরত থাকা ভাল। অন্যদিকে বণিক ব্যবসায়ীদের উচিত নতুন কাজ শুরু করা এড়ানো উচিত। অন্যথায়, আপনার ঋণের বোঝা হতে পারে। এতে আপনার মানসিক চাপ বাড়বে। এছাড়াও, যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময়, কোনও বিশেষজ্ঞ বা প্রাচীনদের পরামর্শ নিন।

এমনকি স্বাস্থ্যের দিক থেকেও সময় কিছুটা ঝামেলা হতে পারে। কারণ আশঙ্কা করা হচ্ছে যে এই সময়ের মধ্যে আপনার আপনার নিদ্রা, চোখের সমস্যা সম্পর্কিত সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে যতটা সম্ভব ঘুমের ব্যায়াম করুন।

উপায়: সোমবার আর শুক্রবার এর দিন সাদা বস্তু যেমন - চিনি, চাল, গমের আটা, দুধ ইত্যাদি দান করুন।

সিংহ রাশি

এই গোচর চলাকালীন শুক্র আপনার রাশিচক্রের পঞ্চম ভাবে স্থাপন করা হবে। এমন পরিস্থিতিতে, এই গোচরটি সিংহ রাশির জাতক জাতিকার লোকদের জন্য মঙ্গলজনক ফলাফল নিয়ে আসবে। মাঠে আপনি শুভ ফলাফল পাবেন, কারণ আপনার দশম ভাবের কর্ণধার ভেনাস এই সময়ে আপনার পঞ্চম ঘরে বসে থাকবেন, আপনার ভাল চিন্তাভাবনা এবং পরামর্শ দিয়ে আপনার উর্ধ্বতনদের দৃষ্টি আকর্ষণ করবেন। যা দ্বারা আপনি স্ট্যাটাস পাবেন।

সরকারী চাকরী করা লোকদের ইচ্ছার স্থানান্তর বা স্থানান্তর করা সম্ভব। মার্চেন্ট নেটিভরা তাদের কৌশল অনুসারে ভাল লাভ ও লাভও অর্জন করবে। এই সময়ের মধ্যে, আপনি কোনও সম্পত্তি বা অন্য কোনও বিনিয়োগে যেমন: বীমা, ফিক্স ডিপোজিট ইত্যাদি বিনিয়োগ করে নিজের এবং আপনার পরিবারের সুরক্ষা নিশ্চিত করার সিদ্ধান্ত নিতে পারেন কিছু লোক তাদের শিল্প এবং শখগুলি থেকেও ভাল লাভ করতে সক্ষম হবে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলা, আপনি যদি অবিবাহিত হন এবং প্রেমিকের সন্ধান করেন, তবে এই সময়টি আপনার পক্ষে সেরা। আপনার অনুসন্ধান এই সময়ে সম্পূর্ণ করা যেতে পারে, যার কারণে আপনি আপনাকে সুখের সাথে আপনার জীবন কাটাতে দেখা যাবে। বিবাহিত ব্যক্তিরা তাদের পত্নীর কাছ থেকে সমর্থন, প্রেম এবং রোম্যান্সও পাবেন। এছাড়াও, আপনি আপনার বিবাহিত জীবনে সন্তানের সাথে আপনার সম্পর্ক জোরদার করার চেষ্টা করবেন। এই ব্যক্তিরা, যারা তাদের পরিবারকে বাড়িয়ে তোলার কথা ভাবছিলেন, তারা এই সময়ের মধ্যে সুসংবাদ পাবে।

শিক্ষার্থীদের জন্য সময় আরও ভাল হবে। বিশেষত চারুকলা ও কারুশিল্পের শিক্ষার্থীরা ভাল পারফরম্যান্স দিতে সফল হবে। স্বাস্থ্যের দিক থেকেও সময় স্বাভাবিক হতে চলেছে।

উপায়: যেকোনো শুভ বা বিশেষ কার্য করার পূর্বে ছোট কন্যাদের পা ছুঁয়ে উনার আশীর্বাদ অবশ্যই নেন।

কন্যা রাশি

শুক্র এই গোচর চলাকালীন আপনার চতুর্থ ঘরে বসে আপনার দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা হবে। এমন সময়ে, আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতির জন্য এই সময়টি ভাল হতে চলেছে। যার সাহায্যে আপনি তাদের সমর্থন এবং তাদের কাছ থেকে উপকার পাবেন। এই গোচর আপনার আরামকে বাড়িয়ে তুলবে, যাতে আপনি কোনও জমি বা যানবাহন কেনার পরিকল্পনা করতে পারেন। কিছু লোককে বাড়ি বা অফিসের সজ্জায় অংশ নিতেও দেখা যাবে।

ক্ষেত্রের বিষয়ে কথা বললে, নবম ও দশম ভাবের কর্তা বুধ ও শুক্রের সংমিশ্রণ আপনাকে কর্মক্ষেত্রে আরও ভাল করতে সহায়তা করবে। এটি আপনার ক্যারিয়ারকে বাড়িয়ে তুলবে এবং আপনি নাম, খ্যাতি এবং খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন। আপনি আপনার প্রবীণদের, পিতা এবং সিনিয়র অফিসারদের সমর্থনও পাবেন, যাতে আপনি নিজের ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার জন্য নিজেকে অনুপ্রাণিত করতে সক্ষম হন। আপনি যদি পারিবারিক ব্যবসায়ের সাথে জড়িত থাকেন তবে আপনি এই সময়কালে প্রচুর শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

যে লোকেরা পরিবারের সাথে সময় কাটাতে ইচ্ছুক ছিল, তারা এই সময়কালে বাড়ি থেকে কাজ করে তাদের পরিবারকে সময় দিত। যা আপনার পারিবারিক পরিবেশে সুখ বয়ে আনবে এবং আপনি সুখ ও শান্তি বোধ করবেন।

প্রেমের ক্ষেত্রে সময়টা ভালই কাটবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার সঙ্গী এবং প্রেমিকের অনুভূতি এবং চাহিদাগুলির প্রতি আরও ঝুঁকবেন। যা আপনার উভয়ের সম্পর্কের ক্ষেত্রে শক্তি এবং সংহতি আনবে। সামগ্রিকভাবে, শুক্রের এই গোচর আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে শুভ হতে চলেছে।

উপায়: প্রত্যহ সকালে শ্রী লক্ষ্মী নারায়ণ ভগবানের উপাসনা করুন।

তুলা রাশি

শুক্র, আপনার নিজের রাশির মালিক হয়ে এই গোচর চলাকালীন আপনার রাশির তৃতীয় ঘরে প্রতিষ্ঠিত হবে। শুক্রের এই গোচরটি তুলা রাশিবাসীদের পক্ষে বিশেষভাবে অনুকূল বলে প্রমাণিত হবে। কারণ আপনার রাশিচক্রের মালিক এই সময়ের মধ্যে আপনার তৃতীয় ভাবে বসে থাকবেন, এটি আপনার ভাইবোনদের অনুভূতি। এমন পরিস্থিতিতে আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে বিশেষ সুবিধা পাবেন।

ক্ষেত্রে আপনি আরও উচ্চাভিলাষী, সাহসী এবং আপনার লক্ষ্য প্রতি মনোনিবেশ প্রদর্শিত হবে। এই সময়ের মধ্যে, আপনার সাফল্য অর্জনের জন্য আপনাকে অতিরিক্ত প্রচেষ্টা বা প্রচেষ্টা চালানোর প্রয়োজন হবে না। অর্থাৎ কম পরিশ্রম করেও আপনি ভাল ফল পাবেন এই সময়ে, শুক্র আপনার নবম ভাবের কর্তা বুধের সাথে মিলিত হবে। যা আপনাকে ভাগ্যের আরও সমর্থন দেবে।

রাশিফলের তৃতীয় ঘরটি যোগাযোগের চ্যানেলগুলিকে বোঝায়। এই জাতীয় সময়কালে, আপনি প্রয়োজনীয়, দলের চেতনায় পূর্ণ যোগাযোগ করে আপনার সহকর্মীদের সমর্থন পেতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে তাদের প্রতি আপনার দৃষ্টিভঙ্গিও ভাল হয়ে উঠবে, যা তাদের এবং আপনার মধ্যে এবং সঠিক সমন্বয় গড়ে তুলতে সহায়তা করবে। এর সাথে সাথে ধারণাগুলির আদান প্রদানের জন্য সময়ও শুভ। আপনি এটি থেকে বিশেষ সুযোগ পেতে সক্ষম হবেন। এই গোচর আপনাকে স্বল্প দূরত্বে ভ্রমণ করার সুযোগ দেবে এবং আপনাকে এই যাত্রা থেকে ভাল লাভ করতে সহায়তা করবে।

কোনও বিশেষ ব্যক্তির সাথে হঠাৎ একক ব্যক্তির সাথে দেখা করা সম্ভব। সম্ভাবনাগুলি কি আপনি কোনও পারিবারিক ইভেন্টের সাথে বা বন্ধুদের সহায়তায় মিলিত হন। তবে বিবাহিত নেটিভরা তাদের বাড়তি আকাঙ্ক্ষার কারণে কিছু সমস্যা অনুভব করতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার ইচ্ছা ও প্রত্যাশা সম্পর্কে একটু সতর্ক থাকুন।

উপায়: শুক্র গ্রহের লাভ করি পরিনাম প্রাপ্ত করার জন্য স্ফটিক মালা পড়ুন।

বৃশ্চিক রাশি

শুক্র দ্বিতীয় ভাবে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই গোচরটি আপনার জন্য বিশেষভাবে শুভ হতে চলেছে। ব্যক্তিগত জীবনে অবিবাহিত ব্যক্তিরা তাদের জন্য একটি বিশেষ স্ত্রী বাছাই করতে সক্ষম হবেন। বিবাহিত নাগরিকরা তাদের পত্নীর কাছ থেকেও সমর্থন পাবে, যা তাদের একসাথে ভাল সময় কাটানোর সুযোগ দেবে। আপনি যদি বিবাহিত জীবনে প্রসারিত হওয়ার কথা ভাবছিলেন, তবে এই গোচরটি তার জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হবে।

মাঠে, আপনি একটি নতুন ব্যবসা বা নতুন কাজ শুরু করার সুযোগ পাবেন। তবে শুক্র এই সময়ে আপনার দ্বিতীয় ঘরে থাকবে, যা আপনার পরিবারের প্রতিনিধিত্ব করে। এমন পরিস্থিতিতে আপনার কোনও বন্ধু, জীবনসঙ্গী, ভাইবোন বা পরিবারের অন্য সদস্যদের সাথে আপনার অজানা ব্যক্তির সাথে আপনার ব্যবসা করা উচিত। এটি আপনাকে মানসিক এবং আর্থিক সুরক্ষা দেবে। আপনার অনুপ্রেরণামূলক শিল্প এবং অন্যের সাথে সম্পর্ক স্থাপনের আপনার দক্ষতা ইতিমধ্যে আপনার ব্যক্তিগত খ্যাতি বাড়িয়ে তুলবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। এছাড়াও, আপনি বিভিন্ন উত্স থেকে আর্থিক সহায়তা পেতে সক্ষম হবেন। এই গোচর বৃশ্চিক রাশিচক্রকে বিশেষত বিদেশী উত্স থেকে ভাল লাভ করতে সহায়তা করবে।

শুক্র আপনার সপ্তম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন, অষ্টম ভাবে আপনার নিজের উপস্থিতি আপনার স্ত্রীর স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। এটি তাদের চাপ এবং ক্লান্ত বোধ করবে। এমন পরিস্থিতিতে আপনার জীবন সঙ্গীর সাথে যতটা সম্ভব সময় কাটাতে হবে। এটি আপনার উভয়ের মধ্যে সম্পর্ককে আরও জোরদার করবে।

উপায়: বিশেষ উপকারের জন্য প্রতিদিন নিয়মিত সকালে অষ্টালক্ষ্মী স্টোত্রার জপ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

ধনু রাশিতে শুক্রের গোচরের কারণে এটি আপনার রাশির চিহ্ন থেকে আরোহী বা প্রথম ভাবে প্রতিষ্ঠিত হবে। যা আপনার ব্যক্তিত্ব, আত্মমর্যাদাবোধ এবং আচরণ প্রতিফলিত করে। এমন সময়ে, আপনি শুভ ফলাফল পাবেন।

মাঠে আপনার আয় বাড়ানোর জন্য, আপনি অনেক সুযোগ পাবেন। যা দিয়ে আপনি আপনার ক্যারিয়ারে অগ্রগতি করতে সক্ষম হবেন। যাঁরা চাকরি বদলানোর কথা ভাবছেন, এই সময়ে তারাও তাঁদের ইচ্ছানুযায়ী চাকরি পাবেন। এটির মাধ্যমে তার পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি সম্ভব। বণিক নেটিভরাও এই গোচর থেকে বিশেষ উপকার পাবেন, কারণ শুক্র আপনার রাশিচক্রটিতে খুব শক্তিশালী "রাজা যোগ" তৈরি করছে, সূর্য ও বুধের সাথে মিল রেখে। ফলস্বরূপ, আপনি আপনার অবস্থানের পাশাপাশি আর্থিক লাভও করতে সক্ষম হবেন।

এই সময়টি আপনাকে বন্ধুদের সাথে সম্পর্ক জোরদার করতে সহায়তা করবে। যার কারণে আপনি নিজের বাড়িতে একটি ছোট্ট পার্টি বা অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। এটি আপনাকে সুন্দর বোধ করবে। অবিবাহিত ধনু রাশির স্থানীয় লোকটি প্রথম বাড়িতে শুক্রের উপস্থিতি আকর্ষণ করবে, অনুপ্রেরণামূলক শক্তি দিয়ে বিতরণ করা ভাষাগুলির দিকে। একই সাথে বিবাহিত এবং প্রেমময় ব্যক্তিদের অংশীদারদের অসন্তুষ্টির কারণে কিছু সমস্যা হতে পারে। কারণ এমন আশঙ্কা রয়েছে যে অতিরিক্ত কাজের কারণে আপনি এতটাই ব্যস্ত হয়ে পড়েছেন যে আপনি আপনার সঙ্গীকে সময় দিতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনার নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে সঠিক সমন্বয় স্থাপন করা আপনার পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে।

স্বাস্থ্য জীবনেও আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, যোগব্যায়াম, অনুশীলন এবং সঠিকভাবে খাওয়ার বিষয়ে ধ্যান করার সময়, এই গোচরের শুভ ফলাফল উপভোগ করুন। তবেই আপনি নিজেকে সুস্থ রাখতে প্রতিটি সুযোগের যথাযথ সুবিধা নিতে সক্ষম হবেন।

উপায়: প্রতিদিন সকালে শুক্রযন্ত্রের উপাসনা করুন।

মকর রাশি

আপনার দ্বাদশ ঘরে শুক্রের এই স্থানান্তরের সময় আপনার ষষ্ঠ ভাবে বুধের অধিপতি এবং সূর্যের সাথে বসে অষ্টম ভাবের কর্তা আপনাকে চমৎকার ফল দেবেন। শুক্র এই গোচরগুলি বিশেষত যারা বিদেশে যেতে চান এবং যে কোনও বহুজাতিক সংস্থা বা বিদেশী সংস্থায় কাজ করছেন তাদের পক্ষে ভাল। বিদেশে পড়াশুনার স্বপ্ন দেখে আসা শিক্ষার্থীরা গোচর চলাকালীন কিছু সুসংবাদ পাওয়ার সুযোগও পাবেন।

এই সময় শুক্র, বুধের সাথে মিলিত হওয়ার সময় আপনার ষষ্ঠ ইন্দ্রিয়টি দেখতে পাবে যা রোগ এবং শত্রুদের অনুভূতি। এমন পরিস্থিতিতে আপনার শত্রু বা প্রতিদ্বন্দ্বীদের সাথে যে কোনও বিরোধ নিষ্পত্তি করার জন্য সময়টি বিশেষভাবে ভাল সময় কাটবে।

আর্থিকভাবে, আপনি বিভিন্ন সুযোগ এবং উত্স থেকে লাভ উপার্জনে সাফল্য পাবেন। কিছু লোক ব্যবসায়েরও ভাল সুযোগ পাবে। ইতিমধ্যে, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে এর লাভ ও ক্ষতি সম্পর্কে সাবধানতার সাথে চিন্তা করার পরামর্শ দেওয়া হয়েছে, অন্যথায় আপনার ক্ষতি হতে হবে।

শুক্র এই সময়ের মধ্যে আপনার রাশিতে "সিন করতারি যোগ" তৈরি করবে যা বিবাহিত স্থানীয়দের জন্য কিছুটা প্রতিকূল হবে। আশঙ্কা করা হচ্ছে যে আপনার জীবন সঙ্গীকে দুই থেকে চারটি স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে হতে পারে। যার কারণে তিনি সহজেই ক্ষুদ্র জিনিসগুলি দ্বারা বিরক্ত এবং আহত হতে পারেন। এমন পরিস্থিতিতে যদি আপনি আপনার পারিবারিক জীবনে শান্তি চান তবে তাদের প্রতি আপনার ভাল আচরণ করা দরকার।

একই সময়ে, কিছু দম্পতিদের তাদের বাচ্চার অনড় আচরণের সাথে সমস্যা হতে পারে। অতএব, তাদের সাথে বন্ধু হয়ে তাদের সমস্যা সমাধানের দিকে আপনার প্রচেষ্টা করতে হবে, প্রতিটি পরিস্থিতিতে তাদের শাস্তি দেওয়ার কারণ।

উপায়: প্রতিদিন সকালে "শ্রী সূক্ত" জপ করুন।

কুম্ভ রাশি

উপকারী গ্রহ হওয়ায় শুক্র কুম্ভের গোচর চলাকালীন তার একাদশ ঘরে বসে থাকবে। যা সাফল্য, লাভ এবং অগ্রগতির ধারনা। এমন পরিস্থিতিতে এই ক্রান্তিকালীন সময়ে আপনি ভাল ফল পাবেন।

যেসব নেটিভ বিয়ের জন্য যোগ্য তারা এই সময় বিয়ে করার সুযোগ পাবে। অবিবাহিত নাগরিকরাও নির্দিষ্ট ব্যক্তির সাথে দেখা করার সুযোগ পাবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনে সুখ থাকবে এবং এই সময়ের মধ্যে আপনি আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাতে পারবেন। এই সময়ে আপনি আপনার প্রিয় অংশীদার স্থানেও যেতে পারেন। এটি আপনার দুজনের মধ্যে সম্পর্ককে আরও জোরদার করবে। এছাড়াও, আপনার সঙ্গীর সাহায্যে, আপনি একটি বড় সুবিধাও পাবেন।

আপনার বন্ধুরা আপনার সাথে একটি ভাল সময় ব্যয় করবে। আপনার ভাল সামাজিক নেটওয়ার্কিং দক্ষতার পাশাপাশি আপনি নতুন বন্ধু এবং নতুন পরিচিতি তৈরি করতে সক্ষম হবেন। ভবিষ্যতে আপনি এ থেকে সুবিধা পাবেন।

কাজের ক্ষেত্রের ক্ষেত্রে, আপনি একসাথে অনেকগুলি কাজে নিযুক্ত থাকবেন যা আপনার কাজের সক্ষমতা বিকাশ করবে। আপনি উর্ধ্বতন কর্মকর্তাদের প্রশংসাও পাবেন। বণিক নেটিভরা বিভিন্ন উত্স থেকে লাভ উপার্জন করবে। অন্যদিকে, আপনি যদি শেয়ার বাজার ইত্যাদিতে বিনিয়োগ করেন তবে এই সময়কালে আপনার পক্ষে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা বেশি থাকে। কারণ এই সময়টি ভাগ্য নিয়ে আসছে। তবে আপনাকে প্রতিটি পরিস্থিতিতে শান্ত থাকার পরামর্শ দিন এবং ঝুঁকি নেবেন না।

উপায় : প্রত্যহ শুক্রের হোরাতে, শুক্র গ্রহের মন্ত্র জপ করুন। এরথেকে আপনি উত্তম ফল প্রাপ্তি করতে পারেন।

মীন রাশি

শুক্র আপনার অষ্টম ভাবের মালিক, যা পরিবর্তনের এবং পরিবর্তনের অনুভূতি। সুতরাং, এই সময়ের মধ্যে, আপনার রাশিচক্রের দশম ভাবে বসে আপনাকে স্বাভাবিক বা মিশ্রিত ফল দেবে।

অষ্টম ভাবের কর্ণধার শুক্র আপনার সপ্তম ঘরের কর্ণধার বুধের সাথে প্রভু হবেন। এটি আপনার জীবনের অংশীদার বা প্রেমের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি করবে। এই সময়ের মধ্যে আপনার ছোট ভাইবোনদের সাথেও আপনার মতবিরোধ হতে পারে, যা পারিবারিক পরিবেশকে নেতিবাচক করে তুলবে। এমন পরিস্থিতিতে পারিবারিক পরিবেশের উন্নতি করতে নিজেকে শান্ত রাখুন এবং আপনার ভাষা নিয়ন্ত্রণ করুন।

মাঠে, আপনি অনেকগুলি হঠাৎ পরিবর্তনের মুখোমুখি হতে পারেন। যা আপনাকে কিছুটা অস্বস্তি বোধ করবে এবং এর ফলে আপনার মধ্যে বিশৃঙ্খলা ও বিশৃঙ্খলা সৃষ্টি হবে। তবে আপনাকে বুঝতে হবে যে এই পরিবর্তন আপনাকে আরও দায়বদ্ধ করতে সহায়তা করবে, যাতে আপনি ভবিষ্যতে প্রতিটি সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

একই সময়ে, সমস্যা পরিবর্তন এবং তাদের কাজের প্রতি সন্তুষ্টির কারণে এটি পরিবর্তন করার ধারণাটি কিছু বেকারদের মনে প্রভাব ফেলতে পারে। তবে আপনাকে চাকরি পরিবর্তন থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। তবে ব্যবসায়ীদের জন্য সময়টি উত্তম হবে। কারণ তারা তাদের সামাজিক বৃত্ত প্রসারিত করতে এবং ব্যবসায়ের ভাল সুযোগ তৈরি করতে সহায়তা করবে। শিক্ষার্থীরা তাদের কর্মক্ষমতা উন্নত করার সুযোগও পাবে। বিশেষত সরকারী বা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা, তাদের পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবে।

উপায়: প্রতিদিন সকালে আপনার কপালে সাদা চন্দন কাঠের তিলক লাগান।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer