বৃহস্পতির কুম্ভ রাশিতে গোচর - Jupiter Transit in Aquarius on 5th April 2021 in Bengali.

বৈদিক জ্যোতিষে, বৃহস্পতি কে সবথেকে বেশি লাভকারী গ্রহের রূপে মানা হয়ে থাকে, আর এই আধ্যাধিকতা, সফলতা, উপলব্ধি, সমৃদ্ধি, সৌভাগ্য আর সব ব্যাক্তির ভাগ্য আর ক্যারিয়ারের কারক মানা হয়ে থাকে। আগামী দিনে কুম্ভ রাশিতে বৃহস্পতির গোচর হবে, এই গোচর এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে সেপ্টেম্বর 2022 এর মধ্য পর্যন্ত হবে। বৃহস্পতি সমস্ত গ্রহের মধ্যে সবথেকে বড় গ্রহ। এটির গোচর মোটামুটি 13 মাস পর্যন্ত থাকে। এই সূর্য্য, চন্দ্রমা, মঙ্গল, বুধ আর শুক্রের তুলনাতে সবথেকে দেরীতে একটি রাশিতে গোচর করছে, এটি মানব জীবনে কিছু না কিছু প্রভাব অবশ্যই ফেলবে। বৃহস্পতি সবথেকে অধিক লাভকারী গ্রহ আর জ্ঞান, বুদ্ধি, কানুন, গুরু, ধর্ম, দর্শন, সাহিত্য আর বয়স্ক ইত্যাদির কারক মানা হয়ে থাকে। একটি মেয়ের জন্য, বৃহস্পতি স্বামীর প্রতিনিধিত্ব করে।

আপনার কুন্ডলীতে বৃহস্পতি গ্রহের প্রভাব কী তা জানার জন্য আমাদের বিদ্ধান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

বৃহস্পতি কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে। এই রাশি চক্রের একাদশ রাশি; সেইজন্য এটি কুন্ডলীর 11 তম ঘর থেকে সম্বন্ধিত জিনিস থেকে লাভ, ইচ্ছা, আশা ইত্যাদির কারকও মানা হয়ে থাকে। এছাড়া, বৈজ্ঞানিক ভাবনা আর অনুসন্ধান, সমাজের উত্থান, উচ্চ লক্ষ্য আর পুরস্কারেরও প্রতিনিধিদ্ধ করে।

কুম্ভ রাশিতে বৃহস্পতির গোচর 5 এপ্রিল 2021 থেকে 15 সেপ্টেম্বর 2021 পর্যন্ত আর তারপর 20 নভেম্বর 2021 থেকে 13 সেপ্টেম্বর 2022 পর্যন্ত হবে।

কুম্ভ রাশিতে বৃহস্পতির গোচর 5 এপ্রিল 2021 থেকে (সন্ধে) 06 বেজে 00 মিনিট থেকে 15 সেপ্টেম্বর 2021 পর্যন্ত (সকাল) 4 বেজে 22 মিনিট পর্যন্ত রয়েছে।

জানুন আপনার রাশিতে বৃহস্পতির কুম্ভ রাশিতে গোচরের কী প্রভাব পড়বে:

এই রাশিফল আপনার চন্দ্র রাশিতে আঁধারিত। এটি ছাড়া ব্যাক্তিগত ভবিষ্যবাণী জানার জন্য জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

মেষ

মেষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি একাদশ ভাবে গোচর করবে। টেকনিক ক্ষেত্রর সাথে জড়িত এই রাশির জাতকদের এই সপ্তাহে ভালো সুযোগ মিলবে। মেষ রাশির জাতক এপ্রিল আর মে তে শেয়ার বাজরের নিবেশে লাভ করতে নজর আসবেন। মেষ রাশির জাতকদের জন্য এই গোচরের সময় অনুকূল পরিনাম অপেক্ষা করছে। এছাড়া, যেসব জাতকদের কুন্ডলীতে বৃহস্পতি গ্রহের দুর্বল অবস্থাতে উনাদেরও এই গোচরের সময় প্রতিকূল ফলের প্রাপ্তি হবে। এই কেরিয়ারের বিকাশের জন্য এক আশাজনক সময় হবে, সেইজন্য আপনার সব ক্ষেত্রে প্রগতি হবে। আর্থিক রূপে আপনাকে আপনার স্বাস্থ্যতে অধিক খরচা করতে হতে পারে। স্টক এক্সচেন্জে নিবেশের রূপ থেকে এপ্রিল আর মে মাসে ভালো লাভ দিতে পারে। আগস্ট মাসে নিবেশ করা অধিক অনুকূল থাকবে। এই রাশির যে সব জাতক বিবাহিত উনারা এই সময় ভালো সময়ের আনন্দ নিবেন। যে সব জাতক এখনো পর্যন্ত সিঙ্গেল রয়েছেন উনি কোন বিশেষ ব্যাক্তির সাথে সাক্ষাৎ করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে মেষ রাশির জন্য এই গোচর ভালো থাকবে এপ্রিল আর মে 2021 ছাড়া।

উপায়: মাথাতে হলুদ আর চন্দনের মিশ্রণ লাগানোর ফলে বৃহস্পতি গ্রহের শুভ পরিনাম আপনি পাবেন।

বৃষভ

বৃষভ রাশির জাতকদের জন্য বৃহস্পতি কেরিয়ার, নাম আর প্রসিদ্ধর 10 ম ঘরে গোচর করবে। এই সময় কেরিয়ারের দিক থেকে আপনার জন্য খুব ভালো থাকবে না। আপনাকে এই পরামর্শ দেওয়া হচ্ছে যে নিজের বর্তমান চাকরী চালিয়ে যান, আর সেই স্থিতিতে ধর্য্য আর সংযম রাখুন আপনার ইমেজ খারাপ হওয়ার সম্ভবনা রয়েছে, শীঘ্র নির্ণয় নেওয়া থেকে বাঁচুন এরফলে স্থিতি আরও প্রতিকূল হতে পারে। যদিও, বড়োদের মার্গদর্শনে সঠিক নির্ণয় নিতে আপনার সাহায্য হতে পারে। যে সব লোক সরকারী চাকরীর জন্য প্রবেশ পরীক্ষা দিচ্ছেলেন, উনি অনুকূল পরিনাম প্রাপ্ত করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। আর্থিক দিক থেকে সময় আটকে থাকা কাজ সম্পূর্ণ করতে আর পৈতৃক সম্পত্তি থেকে লাভ উঠনোর জন্য ভালো, সেইজন্য বিশেষজ্ঞ দেড় পরামর্শের পরে আপনার এই সময় আর্থিক নির্ণয় নেওয়া উচিত। স্বাস্থ্যের দিক থেকে দেখা গেলে আবহাওয়া পরিবর্তনের জন্য আপনার স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যা হতে পারে। বাইরের খাবার খাওয়া থেকে আপনাকে এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথা, আপনার পেতে ব্যথা হতে পারে।

উপায়: বয়স্ক লোক আর গুরুজনদের কলা আর মিষ্টি ভেট করুন।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য, বৃহস্পতি গ্রহ অন্তরাষ্ট্রীয় যাত্রা, পূজাপাঠ আর ভাগ্যের নবম ভাবে গোচর করবে আর কেরিয়ার আর ব্যাবসার জন্য খুব ভালো সময় নিয়ে আসবে। আর্থিক দিক থেকে এই গোচরের সময় শুভ হবে কেননা বেকিং আর ফাইনান্সিয়াল কাজ করা পেশার লোক শেয়ার বাজারে নিবেশ করে ভালো লাভ কমাবেন। নতুন সম্মতি কেনা আর বেচা আপনার জন্য অনুকূল হবে, আর এরফলে আপনি লম্বা সময়ে লাভ প্রাপ্ত করতে সাহায্য পাবেন। বিবাহিত জোড়া ধার্মিক যাত্রাতে যেতে পারে, সিঙ্গেল জাতকদের নিজের ভালোবাসা মিলবে আর এরকম জোড়া যারা পূর্ব থেকেই কোন সম্পর্কে রয়েছেন, এই উনারা নিজের বন্ধন মজবুত করবেন। স্বাস্থ্যের দিক থেকে দেখা গেলে, এই গোচর আপনার জন্য ভালো স্বাস্থ্য নিয়ে আসবে। ঘরে রান্না করা ভোজন করার পরামর্শ দেওয়া হচ্ছে কেননা নিজেকে সুস্থ রাখার জন্য এটি সবথেকে ভালো বিকল্প।

উপায়: যে কোন ভাবে সোনা ধারণ করা উচিত আংটিতে বা চেন করে বৃহস্পতি গ্রহ মজবুত করার কাজ করে।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য বৃহস্পতি মনগত বিজ্ঞান হঠাৎ লাভ/ ক্ষতি আর উত্তরাধিকারের অষ্টম ভাবে গোচর করবে। এই সময় কেরিয়ার, বিত্ত আর সম্পর্কের ব্যাপারে কর্কট রাশির জাতকদের শক্তি প্রদান করবে, যদিও কিছু স্বাস্থ্য সমস্যা হওয়ার আপনার সম্ভবনা রয়েছে। আপনাকে আপনার কেরিয়ারে উল্লেখনীয় প্রগতি করার সুযোগ মিলতে পারে। আর্থিক রূপে এই গোচরের সময় কিছু সমস্যার কারণ হতে পারে। সেইজন্য আপনাকে এই পরামর্শ দেওয়া হচ্ছে যে যে কোন গুরুত্তপূর্ণ নিবেশ করার আগে বড়োদের উচিত পরামর্শ নেওয়া উচিত। স্বাস্থ্যের দিক থেকে দেখতে গেলে কিছু স্বাস্থ্য সমস্যা আপনার হতে পারে, আর সেইজন্য আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখার জন্য ভালো চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত।

উপায়: যদি বৃহস্পতি দুর্বল বা প্রতিকূল স্থিতিতে থেকে থাকে তাহলে আপনাকে আপনার ভাই-বোন আর কাকাতো ভাইদের সাথ দেওয়া উচিত।

সিংহ

সিংহ রশিদের জন্য, বিবাহ আর শেয়ারিং এর সপ্তম ভাবে বৃহস্পতির গোচর পজেটিভ পরিনাম নিয়ে আসবে। নিজের কর্মক্ষেত্রে সৎ ভাবে করা চেষ্টা আপনার লক্ষ্যকে শীঘ্রই হাসিল করতে সাহায্য করবে। সিংহ রাশির ছাত্রদের এপ্রিল আর মে তে নিজের পড়াশোনা পূরণ করার জন্য বিদেশ যাওয়ার সুযোগ মিলতে পারে। আর্থিক রূপে শেয়ার বাজারে যে কোন নিবেশ করা আপনার জন্য উচিত হবে না। বিবাহিত জোড়াদের পরামর্শ দেওয়া হচ্ছে যে ভালো সম্পর্ক বিকশিত করার জন্য তর্ক-বিতর্ক করা থেকে বাঁচুন। স্বাস্থ্যের দিক থেকে, এই রাশির জাতকদের অনুকূল পরিনাম প্রাপ্ত হওয়ার সম্ভবনা রয়েছে, যদিও সিংহ রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের দিকে ধ্যান রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই গোচর সুন্দর জাগাতে যাত্রা করা বা ধার্মিক যাত্রা করার সম্ভবনা রয়েছে।

উপায়: আপনি প্রত্যহ কেশরের সেবন করুন বা সেটি নাভি, গলা, মাথা, কানের আর জিভে লাগান।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য বৃহস্পতি ঋণ, প্রতিশ্রদ্ধা আর শত্রুদের ষষ্ঠ ভাবে গোচর করে। এই সময়ে মিশ্রিত পরিনাম মিলবে। এই রাশির চাকরী পেশা জাতকদের শীঘ্র ইস্তফা দেওয়া উচিত হবে না কেননা উনার এরপরে ভালো সুযোগ পাওয়ার সম্ভবনা কম রয়েছে। নিজস্ব জীবনের কথা বলতে গেলে দাম্পত্য জীবনে এই সময় পজেটিভ বদলাব দেখতে পাওয়া যাবে, জীবনসাথীর সাথে যে কোন ধরণের মনমালিন্য ছিল তা দূর হয়ে যাবে। বিবাহিত জাতক এই গোচরের সময় জীবনসাথীর সাথে সোহাগপূর্ণ সম্পর্কের আনন্দ নিবেন। সিঙ্গেলদের শীঘ্রই মন পছন্দ পার্টনার পাওয়ার সম্ভবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে, বৃহস্পতি ষষ্ঠ ভাবে গোচরের কারণে আপনার পেটের সাথে জড়িত সমস্যা, সর্দি বা যকৃৎ এর সাথে জড়িত সমস্যার সম্মুখীন করতে হতে পারে। সেইজন্য ডাক্তারের পরামর্শ অনুসারে কাজ করার ফলে শীঘ্রই এই সব চিন্তা দূর হতে সাহায্য মিলবে।

উপায়: আট দিন পরে ক্রমশ ধার্মিক স্থানে হলুদ দান করার ফলে আপনার শুভ ফল প্রাপ্তি হবে।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য, কুম্ভ রাশিতে বৃহস্পতির গোচর শিক্ষা, প্রেম আর রোমান্সের পঞ্চম ঘরে হবে। এই সময় আপনাকে মিশ্রিত পরিনাম দিবে। প্রতিযোগী পরীক্ষাতে অংশ নেওয়া ছাত্রদের সফলতা মিলতে পারে। আর্থিক দিক থেকে তুলা রাশির জাতকদের জন্য ভালো নীতিতে নিবেশের জন্য এই সময় অনুকূল হবে। এই সময় শেয়ার বাজারে নিবেশক আর্থিক লাভ করবেন কিন্তু এই সময় আপনার আবাসক খরচাও হবে। রিলেশনশিপে নজর দিলে তুলা রাশির জাতকদের সাবধান থাকতে হবে কেননা এই সময় কিছু সমস্যার সম্মুখীন করতে হতে পারে। সেইজন্য ভালো হবে কথাবাত্রা বলার সময় শব্দের ব্যবহার ভেবে-চিন্তে করুন। স্বাস্থবান থাকার জন্য ভালোভাবে ঘুমানো আর উচিত আহার নিয়ে নিজের স্বাস্থ্যের ধ্যান রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনারকে পরামর্শ দেওয়া হচ্ছে যে বাইরের খাবার খাওয়া থেকে বাঁচুন।

উপায়: আপনার বিষ্ণু সহস্রনাম স্রোতের পাঠ করা উচিত।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের জন্য বৃহস্পতি বিলাসিতা, আরাম আর অচল সম্পত্তির চৌথ ভাবে গোচর করবে, আর এই গোচর আপনাকে অনুকূল পরিনাম দিবে। কেরিয়ারে, পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার জন্য ভালো সুযোগ মিলতে পারে। ব্যাবসায়িক জাতকদের কাজে অধিক সমস্যা হতে পারে। জুল আর জুলাই এ সুযোগের সন্ধানে চাকরী পেশার সাথে জড়িত লোকেদের সফলতা মিলতে পারে। সরকারী পরীক্ষাতে বসতে চলা ছাত্রদের অনুকূল পরিনাম দিবে কেননা এটি ভালো নিবেশের সুযোগ আপনার জন্য খুলবে। পারিবারিক ব্যবসাতে নিবেশ করার জন্য এই সময় ভালো হবে, যা আপনাকে গুরুত্বপূর্ণ নির্ণয় নিতে সাহায্য করবে। বিবাহিত জোড়া পরিবারের সাথে আনন্দিত সময়ের মজা নিত্তে পারেন, আর যারা সম্পর্কে, নিজের বন্ধনকে মজবুত করবে। স্বাস্থ্যের দিকে নজর দিতে গেলে আপনার পেটের কিছু সমস্যা হতে পারে। এই গোচরের সময় বয়স্কদের নিজের সাস্থ্যের প্রতি ধ্যান রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: নিজের সাথে সর্বদা একটি হলুদ রুমাল রাখলে বৃহস্পতি শান্ত থাকবে।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

বৃহস্পতির গোচর ধনু রাশির লোকদের জন্য সংক্ষিপ্ত ভ্রমণ, যোগাযোগ এবং ভাইবোনদের জন্য তৃতীয় ঘরে থাকবে। ব্যবসায় সম্পর্কিত এই পরিমাণের লোক এবং শিক্ষার্থীদের পরীক্ষায় উত্তীর্ণ হতে অতিরিক্ত কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই রাশিচক্রের স্থানীয় লোকেরা এই সময়ের মধ্যে অগ্রগতি পেতে পারে এবং আপনি নেটওয়ার্কটিকে শক্তিশালী করবেন। এই রাশির জাতকদের ক্ষেত্রে ক্ষেত্র সম্পর্কিত কাজ করতে ভ্রমণ করতে হতে পারে। অর্থের বিষয়ে কথা বললে, বড় বিনিয়োগ করার আগে আপনাকে অবশ্যই অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে হবে। এই সময়ের মধ্যে আপনাকে স্টক এক্সচেঞ্জে বিনিয়োগ থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত জীবনে বিবাহিত দম্পতিরা এই সময়ের মধ্যে একটি সংক্ষিপ্ত ভ্রমণের পরিকল্পনা করতে পারেন, তবে যারা অবিবাহিত আছেন তারা বিশেষ কিছু খুঁজে পেতে পারেন এবং যে দম্পতি সম্পর্ক করছেন তারা ভাল সময় উপভোগ করতে পারবেন এবং সঠিক যোগাযোগের মাধ্যমে তাদের সমস্ত সমস্যা সমাধান করা হবে আপনি যদি স্বাস্থ্যের দিকে নজর দেন তবে আপনাকে আপনার স্বাস্থ্যের যথাযথ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বাচ্চাদের ঘাড়ে ব্যথা হতে পারে, তবে প্রাপ্তবয়স্কদের পায়ে ব্যথা হতে পারে। আপনাকে নিয়মিত চেকআপ করতে হবে এবং নিজেকে ফিট রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: কুন্ডলীতে দুর্বল বৃহস্পতিকে মজবুত করার জন্য ভগবান শিব, বৃহস্পতি, কলা গাছ, ভগবান বিষ্ণুর পুজো করুন।

মকর

বৃহস্পতি পরিবার বক্তৃতার দ্বিতীয় ঘরে সঞ্চারিত হচ্ছে এবং মকর রাশির লোকদের জন্য সম্পদ জমে আছে। এই সময়কালে আপনার ভাগ্য উন্নত হবে এবং আপনার সম্পদ বাড়বে। আপনি আপনার কাজের ক্ষেত্রে আরও ইতিবাচক মনোনিবেশ করতে পারেন এবং ফোকাস করতে পারেন, এটি আপনাকে ভাল ফলাফলও দেবে। সামগ্রিক সময় এই রাশির জাতকদের পক্ষে উত্তম হবে, আপনি যে ক্ষেত্রে সবচেয়ে বেশি ভালোবাসেন সেই ক্ষেত্রে কাজ করার সুযোগ পেতে পারেন। আপনি এপ্রিল এবং জুলাইয়ের সময় আপনার কঠোর পরিশ্রমের পুরষ্কার পেতে পারেন এবং এটি আগামীর জন্য নতুন উপায়গুলিও খুলতে পারে। আর্থিকভাবে, এই সময়টি চ্যালেঞ্জিং হতে পারে, তাই আপনাকে কোনও ধরণের ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করা বা স্থির আমানত রাখা ভাল, এটি আপনাকে দীর্ঘমেয়াদী সুবিধা দেয়। আপনাকে কোনও ধরণের শব্দ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এটি আপনার সম্পর্কের ক্ষতি করবে। অতীতের যে সমস্ত প্রেমিকরা তাদের সঙ্গীর সাথে ভুল বোঝাবুঝির শিকার হয়েছিল তাদের মধ্যে তারা বোধগম্যভাবে পরিস্থিতিকে স্বাভাবিক করতে পারে। এই গোচর চলাকালীন, আপনার পরিবার, বন্ধুবান্ধব এবং ভাইবোনদের ক্ষেত্রে আপনি মানসিক চাপের মুখোমুখি হতে পারেন; তাই আপনাকে সবার সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির জাতকদের স্বাস্থ্যের ক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে, এই রাশির জাতককে পেশী ব্যথার সমস্যাগুলি মোকাবেলা করতে হতে পারে। আপনার নিয়মিত নিয়মিত ডায়েট এবং ব্যায়াম করা উপযুক্ত হবে।

উপায়: শ্রী রুদ্রম, গুরু স্রোতের পাঠ করুন যারফলে বৃহস্পতি প্রসন্ন হবে আর পুরুষ সমন্ধি প্রবাব কম করে।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

রাশির লোকদের জন্য বৃহস্পতির গোচর হবে তাদের আরোহী বাড়িতে। এই গোচর কুম্ভ রাশির ব্যক্তিত্বের বিকাশ বৃদ্ধিতে সহায়তা করবে। এগুলি ছাড়াও, এটি আপনার জীবনে জটিল চ্যালেঞ্জগুলি এড়াতে আপনাকে সৌভাগ্য এবং আত্মবিশ্বাস দেবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এই স্তরটি পছন্দসই লক্ষ্য অর্জনে অনেক বাধা তৈরি করতে পারে তবে এটি আপনাকে ইতিবাচক নোটে আপনার লক্ষ্যগুলি অর্জনে সহায়তা করতে পারে। এই আন্দোলন পেশাদারদের পক্ষে ভাল হবে, বিশেষত এপ্রিল এবং জুলাই মাসে আপনি অগ্রগতি পেতে পারেন। সরকারি চাকরীর জন্য আবেদন করা শিক্ষার্থীরা সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। আর্থিকভাবে, এই সময়ে একজনকে ধৈর্য ধরতে হবে।ভবিষ্যতে আর্থিক ক্ষতি হতে পারে বলে কোনও উল্লেখযোগ্য বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। শেয়ার বাজারের বিনিয়োগকারীরা নতুন বিনিয়োগ করার সুযোগ পাবেন। তবুও, ধীরে ধীরে এবং অবিচ্ছিন্নভাবে, আপনি আপনার আর্থিক লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। এই গোচর চলাকালীন আপনার সঙ্গী আপনার সম্পর্কের প্রতি ভালবাসা যোগ করতে পারে। অবিবাহিতরা জুন ও সেপ্টেম্বরের সময় একটি ভাল বিবাহের প্রস্তাব পেতে পারেন। এই রাশির জাতকদের স্বাস্থ্যের প্রতি একটু যত্নশীল হওয়া দরকার, আপনার হৃদয় সম্পর্কিত স্বাস্থ্য সমস্যা হতে পারে। তবে, যুবসমাজ সক্রিয় এবং সুস্থ থাকার সম্ভাবনা রয়েছে।

উপায়: বৃহস্পতির সাথে জড়িত জিনিস যেমন হলুদ, সোনা, হলুদ কাপড় মন্দিরে দান করা উচিত বা ধারণ করা উচিত।

মীন

মীন রাশিচক্রের জন্য, বৃহস্পতি বিদেশ, ব্যয় এবং মোক্ষের দ্বাদশ অর্থে গোচর করবে। সুতরাং, দ্বাদশ ঘরে বৃহস্পতির গোচর মীন রাশির জাতকদের ইতিবাচক ফল দেবে। ক্যারিয়ারের দিক থেকে, এই রাশির জাতকরা কাঙ্ক্ষিত ফলাফল পাওয়ার চেষ্টা করবে এবং সাফল্যও পাবে। চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করা লোকেরাও সাফল্য পাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা অনুকূল ফলাফল পেতে পারে। এই রাশিচক্রের লোকেরা ব্যবসায়টি সম্প্রসারণের সুযোগ পাবে। আর্থিকভাবে, এই সময়টি আপনাকে মিশ্র ফলাফল দেবে ব্যবসায়ীদের উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে, যা তাদের অর্থনৈতিক পরিস্থিতি ধরে রাখতে সহায়তা করবে তবে আপনি অপ্রয়োজনীয় ব্যয়ের মুখোমুখি হতে পারেন। এই সময়টি আপনাকে অর্থ ধার দেওয়া বা অর্থ আটকে রাখতে সহায়তা করবে। তবে, এই গোচর চলাকালীন আপনাকে কাউকে ঋণ বা অর্থ প্রদান এড়াতে পরামর্শ দেওয়া হয়। সাবধান থাকুন কারণ আপনার অর্থ ব্যয় এপ্রিল, মে এবং জুনের মধ্যে আকাশচুম্বী হতে পারে। এই রাশির জাতকরা প্রেমের সম্পর্কের অংশীদারের সাথে কিছু ভুল বোঝাবুঝির মুখোমুখি হতে পারে, তাই আপনার প্রেমিকের সাথে সৎ হওয়া এবং প্রবীণদের সহায়তায় সম্পর্কের সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করা ভাল। বিবাহিত নেটিভদের তাদের শ্বশুরবাড়ির সাথে বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হয়েছে কারণ এটি আপনার মানসিক শান্তিকে বাধা দিতে পারে। অহেতুক ব্যয় ঝামেলা করতে পারে। এই গোচর চলাকালীন, আপনি আপনার বাচ্চাদের সম্পর্কে উদ্বিগ্ন হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই রাশির বৃদ্ধ এবং মহিলা নেটিভদের সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে আপনার পেটের সমস্যা হতে পারে। জনাকীর্ণ ও ধুলাবালিপূর্ণ জায়গায় যাওয়া এড়াতে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে, আপনার সংক্রমণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: শুক্রবারে উপবাস রাখুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে আপনার এই আর্টিকেল পছন্দ হবে। এস্ট্রোসেজের সাথে জুড়ে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer