বকরি বুধের বৃষভ রাশিতে গোচর - Retrograde Mercury Transit in Taurus on 3rd June 2021 in Bengali.

বুধকে আমাদের জীবনে বুদ্ধি, যোগাযোগ, ব্যবসা এবং পরিচালনার ফ্যাক্টর হিসাবে বিবেচনা করা হয়। সুতরাং রাশিফলে এর অবস্থানটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। বুধের প্রতিবিম্ব সম্পর্কিত কিছু কল্পকাহিনী রয়েছে। সাধারণত এটি বিশ্বাস করা হয় যে প্রতিবিম্বিত বুধ জীবনে অসুবিধা এবং প্রচুর অসুবিধা বয়ে আনে, তবে বাস্তবে এটি সত্য নয় কারণ প্রতিশোধিত বুধ সবসময় কষ্ট ও দুর্ভাগ্য বয়ে আনে না। বিপরীতে, এটি প্রচুর সুখ এবং সমৃদ্ধি আনতে পারে।

আপনার কুন্ডলীতে বৃহস্পতি গ্রহের প্রভাব কী তা জানার জন্য আমাদের বিদ্ধান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

বৈদিক জ্যোতিষ অনুসারে, ভাকারি বুধের ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাব রয়েছে। তবে, বুধের অবস্থান এবং অন্যান্য গ্রহের সাথে মিলনের ভিত্তিতে বিপরীতমুখী বুধের প্রভাব গণনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে বুধকে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়; তবে অশুভ গ্রহের প্রভাবের কারণে এটি বিরূপ প্রভাব তৈরি করে। বুধ যখন পিছনে ফিরে যায় তখন এর প্রভাব আরও দৃঢ় হয়। বুধ গ্রহের উপর নেতিবাচক প্রভাব ফেললে বুধের প্রতিক্রিয়া মারাত্মক পরিণতি আনতে পারে। তবে বুধ যদি খুব ভাল অবস্থায় থাকে তবে বুধ চমৎকার ফলাফল দিতে পারে।

বৃষভ রাশিতে বুধের বকরি গতি 3 জুন, 2021 এ সকালে 3:46 সময়ে শুরু হবে। এটি এই রাশিতে 7 জুলাই, 2021 এর সকাল 10:59 সময় পর্যন্ত থাকবে আর তারপরে মিথুন রাশিতে প্রবেশ করবে।

আসুন জানা যাক যে সমস্ত রাশিদের জন্য এই বকরির কী পরিনাম হবে।

মেষ

বুধ মেষ রাশির জাতকদের পক্ষে তৃতীয় এবং অষ্টম ভাবের অধিপতি। বুধ আপনার দ্বিতীয় ঘরে গোচর করবে, যা সম্পদ, কথাবার্তা, খাবার, পরিবার ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচিত হয় এই গোচর অবস্থা অনুযায়ী আপনি আপনার বক্তব্যটি সঠিকভাবে ব্যবহার করতে সক্ষম হবেন এবং এটি আপনাকে ক্ষেত্র এবং ব্যক্তিগত জীবনে সাফল্য দেবে। তেজবিতাকে আপনার বক্তৃতায় দেখা যেতে পারে এবং আপনার চারপাশের লোকেরাও এতে প্রভাবিত হবে। পৈতৃক সম্পত্তির বিষয়ে কিছু পার্থক্য পরিবারের সদস্যদের সাথে দেখা দিতে পারে। আর্থিকভাবে, এই গোচর আপনাকে ভাল ফল দেবে, আপনি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এই রাশিটির শিক্ষার্থীরাও এই গোচর চলাকালীন সাফল্য পাবে, বিশেষত যারা শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে চলেছেন। আপনি যদি কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে জটিলতাগুলি দূর করতে এবং পারস্পরিক পার্থক্যের সমাধানের জন্য এই সময়টি ভাল।

উপায়: ভগবান গণেশের পুজো করুন।

বৃষভ

এই রাশিচক্রের স্থানীয়দের জন্য, বুধ দ্বিতীয় এবং পঞ্চম ভাবের কর্তা এবং এটি আপনার প্রথম ভাবে , অর্থাৎ আরোহণে প্রবেশ করবে। প্রথম ঘরটি আপনার আত্মা এবং আপনার ব্যক্তিত্বকে প্রতিবিম্বিত করে। বুধের এই অবস্থানটি আর্থিক বিষয়ে আপনার সিদ্ধান্তগুলিকে প্রভাবিত করতে পারে, আপনাকে কোনও ব্যবসায় সম্পর্কিত কোনও চুক্তি করার আগে এটি সম্পর্কে জানার পরামর্শ দেওয়া হচ্ছে। যে কোনও নতুন শিল্প শুরু করার ক্ষেত্রে বিশেষ যত্ন নেবেন বিশেষত আপনি যখন এতে প্রচুর পরিমাণে বিনিয়োগ করতে যাচ্ছেন। আপনি যদি কোনও প্রেমের সম্পর্কে থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি আরও ভালবাসা এবং কোমলতা দেখতে পাবেন। এই সময়টি প্রেমীদের মধ্যে দূরত্ব হ্রাস করবে এবং যদি কোনও ধরণের ভুল বোঝাবুঝি হয় তবে তাও দূরে যাবে। সম্পর্ক জোরদার করার জন্য এটি একটি ভাল সময়। আপনি যদি ছাত্র হন তবে আপনিও এই গোচর সুবিধা পাবেন। এই গোচর চলাকালীন আপনার স্বাস্থ্যও ভাল থাকবে, আপনি অসুস্থ থাকলে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতির গতি দ্রুত হবে।

উপায়: বুধ বীজ মন্ত্রের ওং ব্র্যাং ব্রিঙ ব্রীঙ সঃ বুধায় নমঃ র জপ করুন।

মিথুন

মিথুন রাশির জন্য, বুধ তাদের প্রথম এবং তৃতীয় ঘরের প্রভু। এই গ্রহটি আপনার দশম ভাবে গোচর করবে। দ্বাদওয়াস বিদেশের সাথে আপনার সম্পর্কের ক্ষতিকে বোঝায়।বুধের প্রতিকূলতা মিথুন রাশির চিহ্নগুলি, বিশেষত সামাজিক স্তরের যোগাযোগকে প্রভাবিত করতে পারে। এটি সম্ভব যে এই সময়ের মধ্যে আপনার শব্দগুলি যেভাবে আপনি ব্যাখ্যা করতে চান তা বোঝা যায় নি। সুতরাং আপনাকে কথোপকথনের সময় সাবধানতার সাথে শব্দগুলি ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর সাথে কম্পিউটার, মোবাইলের মতো ডিভাইসগুলিও বুধ গ্রহের সাথে সম্পর্কিত বলে মনে করা হয়, তাই কম্পিউটারে থাকা বিষয়বস্তু সাবধানে রাখুন, কম্পিউটারে ডেটা বা কোনওরকম ত্রুটি হারাতে পারে। সুতরাং প্রয়োজনীয় ফাইলগুলির একটি ব্যাকআপ রাখুন। আর্থিকভাবে, আপনার পরিস্থিতি সুষম হবে, যদিও আপনার কিছু ব্যয়ও হবে। এই সময়ের মধ্যে, যদি সম্পত্তি সম্পর্কিত কোনও বিষয় আদালতে চলছে, তবে এর ফলাফলটি আপনার বিরুদ্ধে যেতে পারে, সুতরাং এই জাতীয় ক্ষেত্রে খুব বেশি চালান হয় না এবং যদি সম্ভব হয়, তবে পরবর্তী জন্য স্থগিত করুন। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে পাশাপাশি আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ তাদের কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে।

উপায়: শ্রী সুক্তের রোজ পাঠ করুন আর বুধবারের দিন গরুকে পালক খাওয়ান।

কর্কট

কর্কট রাশিয়ানদের জন্য বুধ তাদের তৃতীয় এবং দ্বাদশ ভবসের অধিপতি। বুধ প্রতিক্রিয়া আপনার উপকার এবং ইচ্ছার একাদশ ঘরে থাকবে। বুধের এই গোচর আপনার প্রতিদিনের কথোপকথনে কিছু সমস্যা তৈরি করতে পারে। তবে আপনার ভাল কথা বলার ক্ষমতা দিয়ে আপনি অনেকগুলি পরিস্থিতি পরিচালনা করতে সক্ষম হবেন এবং আপনার জিনিসগুলি স্পষ্টভাবে লোকদের কাছে ব্যাখ্যা করতে সক্ষম হবেন। এই কৌশলগত ট্রানজিট আপনার গার্হস্থ্য জীবনের জন্য খুব সুখী হবে, যদি বাড়ির কোনও কাজ থাকে এবং আপনার যদি এটির জন্য সহায়তা প্রয়োজন হয় তবে এই সময়ের মধ্যে আপনি খোলামেলাভাবে বাড়ির সহকর্মীদের সমর্থন করতে পারেন, এটি আপনার পক্ষেও ভাল। পারিবারিক জমায়েতের জন্য এটি একটি ভাল সময়। তবে এর মধ্যে আপনার কোনও নতুন ভাড়া বাড়িতে যাওয়া বা নতুন বাড়ি কেনা থেকে বিরত থাকা উচিত। যেসব শিক্ষার্থী বিদেশে গিয়ে শিক্ষা অর্জন করতে চান তাদের বুধের গোচর চলাকালীন তা করা উচিত এবং বুধের পথে থাকলে বিদেশ যাওয়ার পরিকল্পনা করা উচিত। এই সময়ে, নিজেকে অধ্যয়ন করে আপনি নিজের লক্ষ্যটি জানতে পারবেন এবং আপনার লক্ষ্যে ভালভাবে মনোনিবেশ করতে পারেন।

উপায়: বুধবারের দিন ভগবান গণেশকে দূর্বা ঘাস চড়ান।

সিংহ

বুধ হ'ল দ্বিতীয় এবং একাদশ ঘরের প্রভু, যাদের চাঁদ চিহ্নটি সিংহ। এই প্রত্যাবর্তন গতির সময় বুধ আপনার ক্যারিয়ার এবং খ্যাতির দশম ঘরে থাকবে। বুধের এই প্রতিবিম্বিত দিকটি রাশিচক্রের লোকদের শক্তিশালী করবে, এই সময়ে আপনার শব্দ এবং চিন্তায় আকর্ষণ দেখা যায়। এটি করা আপনার সম্পর্কের ক্ষেত্রেও নতুনত্ব এনে দেবে। এই গোচর আপনার বুদ্ধিও বাড়িয়ে তুলবে, যাতে এই রাশির জাতকরা পেশাদার জীবনে ভাল ফল পেতে পারে। তবে মনে রাখবেন যে কিছু সমস্যা আপনার পথে আসতে পারে, যদিও আপনার বৃহত্তর দৃশ্যের বর্তমান পরিস্থিতিটি লক্ষ্য করা উচিত এবং আপনার লক্ষ্যটিতে অবিচ্ছিন্নভাবে ফোকাস করার চেষ্টা করা উচিত। এই সময়ে, আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, কারণ বুধের সপ্তম দর্শন আপনার চতুর্থ ঘরে থাকবে, তাই তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

উপায়: গণেশ মন্দির যান আর ভগবান গণেশকে 21 দূর্বা চড়ান।

কন্যা

কন্যা স্থানীয়দের জন্য, বুধ তাদের প্রথম এবং দশম ভাবের কর্তা। বর্তমানের গোচর অবস্থায় এটি আপনার নবম ঘরে বসে থাকবে, এই অনুভূতিটি ধর্ম, আধ্যাত্মিকতা, ভাগ্য ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচিত হয় আপনার বুধের নবম ঘরে বুধের গোচর আপনার মধ্যে হতাশার অনুভূতি বয়ে আনতে পারে। তবে সামাজিক জীবনে আপনি এই সময়ে ভাল ফল পেতে সক্ষম হবেন এবং আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। এই রাশির জাতকরাও দাতব্য কাজে অংশ নিতে পারেন। প্রেম এবং বিবাহের সম্পর্কের ক্ষেত্রে একটি সুন্দর পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার স্বাস্থ্যজীবনটি লক্ষ্য করেন তবে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন তবে আপনি যদি নিজের যত্ন নেন তবে আপনি এই স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি এড়াতে পারবেন। এই সময়ের মধ্যে, আপনার তাড়াহুড়ো এড়ানো উচিত, এই সময়ে আপনি অতীতে যে বিষয়গুলি অবহেলা করেছেন তা আপনার জন্য কাজ করতে পারে।

উপায়: এই সময় নিজের মাতা-পিতার সাথে তীর্থ যাত্রাতে যান।

তুলা

বুধ রাশির জাতক রাশির জন্য নবম এবং দ্বাদশ ঘরের কর্তা এবং এটি আপনার রহস্যময়ী শাখা, হঠাৎ লাভ, শ্বশুরবাড়ির অষ্টম ঘরে স্থানান্তরিত হয়। এই সময়কালে, আপনি রাশির জাতক জাতকদের হঠাৎ অর্থ হ্রাসের কারণে বিশেষ করে আর্থিক বিষয়গুলির বিষয়ে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। প্রেমের সম্পর্কে থাকা এই রাশির কিছু লোকদের এই সময়ের মধ্যে তাদের জীবনে কিছুটা উত্থান-পতন হতে পারে। এর পাশাপাশি পারিবারিক সম্পর্ক, বন্ধুবান্ধব, ব্যবসায়িক অংশীদারদের সাথেও আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। বুধের এই প্রতিবিম্ব গতি চলাকালীন, এই রাশির জাতকরা মজাদার শাখাগুলি জানার চেষ্টা করতে পারে, আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহও বাড়তে পারে। আপনি যদি স্বাস্থ্যজীবনের দিকে নজর রাখেন তবে এই সময়টি আপনার পক্ষে ভালই লাগবে যদিও আপনার নিজের স্বাস্থ্য এবং অনুশীলন, অনুশীলন ইত্যাদির প্রতি প্রতিদিন অবশ্যই যত্ন নিতে হবে।

উপায়: মা দুর্গার জন্য দূর্গা সপ্তশতী পাঠ করুন।

বৃশ্চিক

মঙ্গলের মালিকানাধীন বৃশ্চিক রাশিচক্রের জন্য বুধ তার অষ্টম এবং একাদশ ঘরের কর্তা, যা চলার সময় তার অংশীদারি, বিবাহ ইত্যাদির সপ্তম ঘরে চলেছে। বুধের এই প্রত্যাবর্তন গোচর আত্মীয়দের প্রতি আপনার ভুল ধারণা তৈরি করতে পারে, যার কারণে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। যদি কোনও সম্পর্কের মধ্যে যোগাযোগের ব্যবধান থাকে, তবে এটিতে কিছু সমস্যা হতে পারে। সম্পর্ককে শক্তিশালী করতে আপনাকে ছোট সমস্যাগুলি কাটিয়ে উঠতে এবং ভুল বোঝাবুঝি আরও বাড়তে বাধা দেওয়ার জন্য পরামর্শ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির জাতকটি বুধের প্রতিবিম্বিত গতির সময় বিভ্রান্ত হতে পারে এবং এই সময়ে শব্দের ভুল ব্যবহারের কারণে আপনি আপনার ব্যবসায়িক অংশীদারদের সাথে ঝগড়া করতে পারেন। যে কোনও সম্পর্ককে শক্তিশালী করার জন্য আপনার বক্তৃতার উন্নতি করতে হবে। এই রাশির জাতকরা বিবাহিত এবং তাদের স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই আপনাকে তাদের বিশেষ যত্ন নিতে হবে।

উপায়: সকালে স্নান করার পরে গরুকে সবুজ চারা খাওয়ান আর সম্ভব হলে গণেশ মন্দিরে যান।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির জাতকগণের জন্য বুধ সপ্তম এবং দশম ভাবের অধিপতি, যিনি আপনার শত্রু, চাকরি, প্রতিযোগিতা ইত্যাদির ষষ্ঠ বাড়িতে স্থান পরিবর্তন করছেন বুধের এই বিক্রয় আপনাকে আপনার সমস্ত সমস্যার সমাধান করার সুযোগ দেবে, এমনকি সেই সমস্যাগুলিও যা আপনি এখন পর্যন্ত মনোযোগ দিতে পারেননি। এই সময়ের মধ্যে আপনার সমস্ত কাজে আপনি খুব সতর্ক থাকবেন। পেশাগতভাবে, এই রাশির জাতকরা ক্ষেত্রটি ভাল করবে এবং এটি তাদের উচ্চতর কর্মকর্তাদের সুবিধা এবং সম্মানও দেবে। ব্যয় বাড়তে পারে, তাই ভাল বাজেটের পরিকল্পনা নিয়ে এগিয়ে যান এবং বুদ্ধিমানের সাথে অর্থ ব্যয় করুন। এই সময়ে, আপনার সাহস এবং শক্তি আপনাকে আপনার প্রতিপক্ষের বিরুদ্ধে জয় এনে দেবে। আপনি যদি গাড়ি চালান তবে এর মধ্যে সাবধানতা অবলম্বন করুন। আপনি যদি বিবাহিত জীবনে কোনও সমস্যার মুখোমুখি হন, তবে আপনাকে এটিকে অনেক সত্য দিয়ে সমাধান করার চেষ্টা করতে হবে, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ধনু রাশির লোকেরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন বা বিদেশে পড়াশোনা করার পরিকল্পনা করছেন তাদের পক্ষে এই ট্রানজিট খুব ভাল হতে পারে।

উপায়: সঙ্কটমোচন গণেশ স্রোত পাঠ করে ভগবান গণেশের পুজো করুন আর উনাকে 21 দূর্গা অর্পিত করুন।

মকর

বুধ আপনার ষষ্ঠ ও নবম ভাবের কর্তা এবং এটি আপনার ভালবাসা, বুদ্ধি, সন্তান ইত্যাদির পঞ্চম ঘরে সঞ্চারিত হয় বুধের এই গোচর আপনার সৃজনশীলতা বাড়িয়ে তুলতে পারে তবে যখন আপনি এটি করতে চান। এই সময়ের মধ্যে আপনার নিজের জন্য এমন পরিস্থিতি সন্ধান করা উচিত যেখানে আপনি জিনিসগুলির সাথে খাপ খাই না, তবে জিনিসগুলি আপনার মতে ঘটে। এই সময়ে আপনার আধ্যাত্মিক প্রবৃত্তি বৃদ্ধি পেতে পারে, যা আপনার উপকারের সম্ভাবনাও রয়েছে। যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষা গ্রহণ করছে তারা এই গোচর সুবিধা পাবে, অন্যদিকে যারা বিদেশে গিয়ে ক্যারিয়ার গড়তে চান তাদের পক্ষে এই সময়টিও ভাল হবে। আপনি যদি এখনও অবিবাহিত থাকেন তবে বিশেষ কারও সাথে দেখা করতে পারেন। আপনি যদি আপনার স্বাস্থ্যের দিকে লক্ষ্য করেন তবে আপনার পেটের সাথে সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে, তাই আপনার এই সময়ের মধ্যে জাঙ্ক ফুড খাওয়া উচিত নয়। এই সময়ে, আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করুন এবং কথোপকথনের সময় ভাল এবং মৃদু শব্দ ব্যবহার করুন।

উপায়: বুধবারের দিন গণেশ মন্দিরে যান।


বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

কুম্ভ

বুধ কুম্ভ রাশির লোকদের জন্য তার পঞ্চম এবং অষ্টম ভাবের কর্তা এবং এটি আপনার চতুর্থ ঘরে গোচর করবে যখন প্রত্যাবর্তন করবে। চতুর্থ ভাবটিকে আপনার মা, সুখ, ভূমি-নির্মাণ, যানবাহন ইত্যাদি হিসাবে বিবেচনা করা হয় বুধের এই গোচর আপনাকে শর্তগুলি সম্পর্কে ভাবতে এক ধাপ পিছিয়ে দেবে এবং আপনি অবস্থার উন্নতি করার সুযোগও পাবেন। জীবনে আপনি যা চান তা পেতে কোনও প্রশ্ন জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না এবং এর মধ্যে আপনার অভ্যন্তরীণ সমস্যাগুলি দূর করার চেষ্টা করবেন। আপনার অন্তর্দৃষ্টিগুলি আপনাকে ভবিষ্যতে আপনার কাজগুলি সঠিকভাবে করতে সহায়তা করতে পারে। আপনি যদি আপনার পেশাগত জীবনের দিকে লক্ষ্য করেন তবে হঠাৎ আপনার উপকারের সম্ভাবনা রয়েছে, কর্মক্ষেত্রের পরিবেশটিও আপনার পক্ষে অনুকূল হবে। বুধের এই প্রতিক্রিয়াশীল গতির সময়, আপনি ক্ষেত্রের মধ্যে আরও ভাল কাজ করবেন, আরও ভাল ফল পাবেন। আপনি যদি কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে এই সময়ে সাবধান থাকুন কারণ সম্পর্কের মধ্যে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে, এই রাশির একক ব্যক্তিরা বিশেষ হতে পারেন। বাবার সাথে আপনার মতাদর্শগত পার্থক্যের কারণে এই সময়ে কুম্ভের স্থানীয় লোকদের তাদের মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

উপায়: ভগবান গণেশকে দূর্বা অর্পিত করুন আর গণেশ অর্থবিশেষ পাঠ করুন।

মীন

মীন রাশির লোকদের জন্য বুধ তাঁর চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা। বর্তমান সময়ে, বুধু আপনার ছোট ছোট ভাইবোনদের তৃতীয় বাড়িতে আপনার সাহস, বীরত্ব, যাত্রা এবং প্রতিশোধ সঞ্চার করবে। বুধের এই গোচর আপনাকে বিভ্রান্ত করতে পারে যা আপনার আত্মবিশ্বাসকে দুর্বল করতে পারে। আপনার পথে আসা সমস্যাগুলি আপনার পক্ষে ভাল এবং আপনার কী করা উচিত নয় তা আরও ভাল করে বলতে সক্ষম হবেন। আপনি কূটনৈতিকভাবে পথে আসা বাধাগুলি কাটিয়ে উঠার চেষ্টা করুন। এই রূপান্তরকালে আপনার যোগাযোগের ক্ষমতা বৃদ্ধি পাবে এবং আপনি এটি থেকেও উপকৃত হবেন। আপনার আর্থিক দিক সম্পর্কে কথা বলা, আপনি এই সময়কালে অনেক উত্স থেকে অর্থ উপার্জন করতে পারেন। এই রাশির কিছু লোক এই সময়কালে স্বল্প দূরত্বে ভ্রমণ করতে পারে, তবে আপনি যদি বুধের গোচর চলাকালীন ভ্রমণ না করেন তবে আপনার পক্ষে মঙ্গল হবে। প্রেমের সম্পর্কের এই রাশির লোকেরা তাদের সঙ্গীর কাছ থেকে মনোযোগ চাইবে, আপনাকে তাদের সাথে সর্বাধিক সময় ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশিচক্রের স্থানীয়দের মধ্যে কিছু স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, তাই আপনাকে সময় সময় চিকিত্সা করার পরামর্শ দেওয়া হয়। আপনার দৃষ্টি পরিষ্কার রাখুন এবং প্রতিটি কাজে আরও ভাল করার জন্য জ্ঞান অর্জন করুন।

উপায়: মন্দিরে কিছু দান করুন, বা মন্দিরে গিয়ে মন্দির পরিষ্কার করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer