শুক্রের মিথুন রাশিতে গোচর

Author: Pallabi Pal | Updated Mon, 27 May, 2024 3:41 PM

এস্ট্রোসেজের এই বিশেষ নিবন্ধে, আমরা আপনাকে শুক্রের মিথুন রাশিতে গোচর সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করব। এর সাথে, আমরা আপনাকে জানাব যে এটি কীভাবে দেশ ও বিশ্বে প্রভাব ফেলবে, এই সময় শেয়ারবাজারে কী পরিবর্তন দেখা যাবে এবং সেই সাথে, আমরা হলিউডের আসন্ন চলচ্চিত্রগুলি কীভাবে এবং এ সময় প্রদর্শন করবেন বলিউড। আসুন আমরা আপনাকে বলি যে শুক্র 12 জুন, 2024 তারিখে বুধের মালিকানাধীন রাশি মিথুনে গোচর করতে চলেছে। তাহলে আসুন আমরা এগিয়ে যাই এবং এই সময়ে দেশ ও বিশ্বে এর অনুকূল ও বিরূপ প্রভাব জেনে নিই।


ভবিষ্যতের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধানের জন্য বিদ্যান জ্যোতিষীয়দের সাথে কথা বলুন

শুক্র গ্রহ দুটি রাশি বৃষভ এবং তুলা রাশিকে নিয়ন্ত্রণ করে। তারা 25 থেকে 30 দিনের জন্য একটি রাশিতে বিরাজমান থাকে। এই ধারাবাহিকতায় বৃষভ রাশিতে গোচর করার পর এবার শুক্র মিথুন রাশিতে গোচর করতে চলেছে। মিথুন রাশির অধিপতি বুধ এবং শুক্র ও বুধ গ্রহ বন্ধু। ফলে মিথুন রাশিতে শুক্র মজবুত অবস্থানে থাকবে। আসুন আমরা এগিয়ে যাই এবং দেখি কখন শুক্র তার বন্ধুত্বপূর্ণ রাশিচক্রে গোচর করবে।

শুক্রের গোচর মিথুন রাশিতে: তিথি এবং সময়

শুক্র, বৈবাহিক সুখ, বৈষয়িক সুখ, প্রতিভা, সৌন্দর্য এবং সমৃদ্ধির জন্য দায়ী গ্রহ, 12 জুন, 2024 এ সন্ধ্যে 06:15 মিনিটে মিথুন রাশিতে গোচর করতে প্রস্তুত। তারা 07 জুলাই পর্যন্ত মিথুন রাশিতে থাকবে এবং তার পরে কর্কট রাশিতে প্রবেশ করবে। মিথুন হল শুক্রের বন্ধুত্বপূর্ণ রাশি এবং তারা এই রাশির সাথে আরও ভাল সমন্বয় বজায় রাখতে সক্ষম হবে। শুক্র এখানে বিশ্বব্যাপী ইভেন্টগুলিকে কীভাবে প্রভাবিত করবে তা আরও দেখতে আকর্ষণীয় হবে।

সমস্ত জ্যোতিষশাস্ত্রের মূল্যায়ন আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে। আপনার চন্দ্র রাশি জানতে ক্লিক করুন: চন্দ্র রাশি ক্যালকুলেটার

মিথুন রাশিতে শুক্র: বিশেষত্ব

মিথুন রাশিতে শুক্র প্রেম এবং সম্পর্কের প্রতিনিধিত্ব করে। ফলস্বরূপ, জাতক/জাতিকারা বুদ্ধিবৃত্তিকভাবে ধনী এবং একজন দক্ষ বক্তা হয়ে ওঠে। শুক্র প্রেমের গ্রহ এবং মিথুন একটি বায়ু চিহ্ন। এসময় শুক্রের মিথুন রাশিতে গোচর এর কারণে জাতক/জাতিকাদের প্রেম জীবন চমৎকার থাকবে এবং সম্পর্কের মধ্যে প্রচুর রোমান্স ও থাকবে। এই জাতক/জাতিকারা সহজেই এমন লোকদের প্রতি আকৃষ্ট হয় যারা বুদ্ধিমান, জ্ঞানী এবং যারা অনেক কিছুতে আগ্রহী। এই ব্যক্তিদের বুদবুদ ব্যক্তিত্ব অন্যদের মধ্যে আকর্ষণের প্রধান বিষয়। একঘেয়ে সম্পর্কে থাকতে এরা মোটেই পছন্দ করে না। তারা সম্পর্কের ক্ষেত্রে খুব সিরিয়াস হতে চায় না এবং খুব চতুরতার সাথে গুরুতর সমস্যাগুলি এড়িয়ে যায়। তারা সেই লোকদের পছন্দ করে যারা তাদের বুদ্ধিমত্তার প্রশংসা করে। তারা প্রেমের বিষয়ে একটু ফ্লার্ট করতে পারে। এই জাতক/জাতিকারা তাদের সম্পর্কের পরিবর্তন এবং বৈচিত্র্যের উপর জোর দেয়, প্রায়শই এমন অংশীদারদের সন্ধান করে যারা তাদের মতো বহির্গামী এবং কৌতূহলী। এর মধ্যে প্রচুর রোমান্স এবং উত্তেজনা রয়েছে। তাদের সঙ্গীর সাথে মজা করার এবং ভাল মুহূর্ত উপভোগ করার প্রবণতাও রয়েছে। তারা নিজেদের মতো সঙ্গী পেতে চায়।

শুক্রের মিথুন রাশিতে গোচর হওয়ার ফলে জাতক/জাতিকাদের যোগাযোগের ক্ষমতা ভালো থাকে। তারা তাদের কথার মাধ্যমে অন্যদের আকৃষ্ট করতে পারদর্শী এবং তাদের অনুভূতি ও ইচ্ছাকে সহজেই প্রকাশ করতে পারে। যদিও, তারা মানসিকভাবে দুর্বল এবং কখনও কখনও খুব আবেগপ্রবণ হওয়ার কারণে তাদের সংগ্রাম করতে হতে পারে। শুক্র যখন মিথুন রাশিতে গোচর করে, তখন জাতক/জাতিকাদের কল্পনা করার ক্ষমতা ভালো থাকে। তারা একটি ছোট জিনিস মধ্যে আশ্চর্যজনক সম্ভাবনা খুঁজে পেতে পারেন। এই গুণাবলীর কারণে তারা তাদের কর্মজীবনে অনেক সাফল্য অর্জন করে। এই লোকেরা ক্রিয়াকলাপগুলি উপভোগ করতে পছন্দ করে যাতে শেখা, ধারনা ভাগ করা এবং একসাথে নতুন জায়গা অন্বেষণ করা জড়িত। লেখালেখি, কবিতা লেখা, প্রবন্ধ লেখা, গান গাওয়া এবং চিত্রাঙ্কন সংক্রান্ত কাজেও এই ব্যক্তিরা পারদর্শী। তারা থিয়েটার বা সিনেমায় যোগ দিয়ে তাদের ক্যারিয়ারকে এগিয়ে নিয়ে যেতেও সক্ষম হয়ে থাকে।

পান আপনার কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

শুক্রের গোচর মিথুন রাশিতে: বিশ্বব্যাপী প্রভাব

ক্রিয়েটিভ আর্টস এবং ফ্যাশন ব্যবসা

মিডিয়া এবং সঞ্চার

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

শুক্রের গোচর মিথুন রাশিতে: আগামী বলিউড এবং হলিউড সিনেমাতে এটির প্রভাব

শুক্র হল শিল্প ও বিনোদনের শাসক গ্রহ এবং দেশ ও বিশ্বে এই গোচরের প্রভাব বলিউড ও হলিউডের সিনেমাতেও একইভাবে দেখা যাবে। শুক্র এবং সূর্য দুটি গ্রহ যা জন্ম কুন্ডলীতে সৃজনশীলতার প্রতিনিধিত্ব করে। এবার 12 জুন শুক্রের মিথুন রাশিতে গোচর করতে চলেছে, তাই আসুন দেখে নেওয়া যাক এই গোচর ফিল্ম এবং তাদের বক্স অফিস সংগ্রহের উপর কী প্রভাব ফেলবে। আমাদের অবশ্যই বুঝতে হবে যে মিথুন বুধ দ্বারা শাসিত এবং যোগাযোগ এবং মিডিয়ার সাথে সম্পর্কিত। মিথুন রাশিতে শুক্র খুবই আরামদায়ক অবস্থানে রয়েছে।

12 জুন 2024 এ পরে রিলিজ হতে চলেছে বলিউড আর হলিউড সিনেমা

সিনেমার নাম

স্টার কাস্ট

রিলিস তারিখ

চান্দু চ্যাম্পিয়ান

কার্তিক আরিয়ান, শ্রদ্ধা কাপুর

14 জুন, 2024

কাইন্ড অফ কাইন্ডনেস

এম্মা স্টোন, জেসী পেলেমন্স

21 জুন, 2024

ইশ্ক ভিষক রিওয়ান্ড

পরমীনা রোশান, রহিত সরাফ

28 জুন, 2024

শুক্রের গোচর মিথুন রাশিতে 14 জুন, 2024 র পরে মুক্তি পাওয়ার জন্য বলিউড এবং হলিউড চলচ্চিত্রগুলির জন্য অনুকূল প্রমাণিত হচ্ছে। সেই সব সিনেমা বড় পর্দায় খুব ভালো ব্যবসা করতে পারে বলে প্রবল সম্ভাবনা রয়েছে। যদিও, পরমীনা রোশন এবং রোহিত সারাফের ছবি ইশক ভিশক রিবাউন্ডের জন্য গোছরগুলি অনুকূল মনে হচ্ছে না। আশঙ্কা রয়েছে যে সিনেমাটি প্রত্যাশার চেয়ে কম প্রদর্শন করতে পারে তবে অভিনেতারা তাদের ব্যক্তিগত অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করতে পারে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

শুক্রের গোচর মিথুন রাশিতে: শেয়ার বাজারের ভবিষ্যবাণী

শুক্র হল অন্যতম প্রধান গ্রহ যা শেয়ার বাজারকে অনেকাংশে প্রভাবিত করার ক্ষমতা রাখে। শুক্রের মিথুন রাশিতে গোচর করছে, যা বুধ গ্রহ দ্বারা শাসিত। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশিতে শুক্রের গোচরের সময় শেয়ারবাজারে কী ধরনের পরিবর্তন দেখা যাবে। স্টক মার্কেটের পূর্বাভাস 2024 অনুসারে,

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Talk to Astrologer Chat with Astrologer