বুধের বৃষভ রাশিতে গোচর

Author: Pallabi Pal | Updated Mon, 20 May 2024 04:49 PM IST

বুধ গোচর 2024 অ্যাস্ট্রোসেজ সবসময় আমাদের পাঠকদের আগে থেকেই যেকোনো জ্যোতিষ সংক্রান্ত ঘটনা সম্পর্কে তথ্য দেওয়ার চেষ্টা করে। এই সংযোগে এগিয়ে যেতে, আজ আমরা আপনার জন্য বুধ গোচর সম্পর্কিত এই বিশেষ নিবন্ধটি নিয়ে এসেছি। এই নিবন্ধের মাধ্যমে, আমরা জানববুধের বৃষভ রাশিতে গোচর এর ফলে সমস্ত দেশ এবং বিশ্বের শেয়ার বাজারে কী প্রভাব ফেলবে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে বুধের যে গোচরের কথা আমরা বলছি তা 31 মে, 2024 এ ঘটতে চলেছে।


ভবিষ্যতের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধানের জন্য বিদ্যান জ্যোতিষীয়দের সাথে কথা বলুন

জ্যোতিষে বুধ গ্রহ

জ্যোতিষশাস্ত্রে, বুধকে যোগাযোগ, বুদ্ধি এবং মনের জন্য দায়ী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি একজন ব্যক্তি কীভাবে নিজেকে প্রকাশ করে, কীভাবে সে চিন্তা করে, কীভাবে সে জিনিসগুলি শিখে, কীভাবে সে অন্যদের সাথে যোগাযোগ করে, আমাদের যুক্তির ক্ষমতা, বিশ্লেষণাত্মক দক্ষতা এবং আমরা কীভাবে তথ্য প্রক্রিয়া করি তার উপর জোর দেয়। জন্মের কুন্ডলীতে বুধের অবস্থান বলে যে একজন ব্যক্তি কীভাবে যোগাযোগ করেন, কীভাবে তিনি চিন্তা করেন এবং কীভাবে তিনি জিনিসগুলি শিখেন। উদাহরণস্বরূপ, যদি আমরা মেষ রাশির মতো অগ্নি রাশিতে বুধের সাথে একজন ব্যক্তির কথা বলি, তবে তিনি তার যোগাযোগের শৈলীতে আরও সরাসরি এবং কণ্ঠস্বর, যেখানে আমরা যদি মীন রাশির কথা বলি, কারণ মীন একটি জলের চিহ্ন, এখানে বুধের সাথে একজন ব্যক্তি আরও বেশি। সহজ-সরল এবং সহানুভূতিশীল এছাড়াও বুধ গ্রহ ভ্রমণ এবং পরিবহনের পাশাপাশি প্রযুক্তি এবং বাণিজ্যের সাথে যুক্ত একটি গ্রহ।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সম্পূর্ণ লেখা-ঝোখা

বৃষভ রাশিতে বুধের গোচর- কী হবে সময়?

প্রথমত, যদি আমরা সময়ের কথা বলি, তার বন্ধু শুক্র দ্বারা শাসিতবুধের বৃষভ রাশিতে গোচর করবে 31 মে, 2024 এ দুপুর 12:02 মিনিটে। আসুন জেনে নিই বুধের এই গুরুত্বপূর্ণ গোচর দেশ ও বিশ্বে কী প্রভাব ফেলবে।

বৃষভ রাশিতে বুধ-বিশেষত্ব

বৃষভ রাশির জাতক/জাতিকারা সম্ভবত সবচেয়ে নির্ভরযোগ্য এবং বৃষ রাশির ব্যক্তিতে বুধ হিসাবে আপনি আরও চিন্তাশীল এবং কথা বলতে সহজ। এটি এই কারণে যে আপনি কথা বলার আগে তিনি জানেন যে আপনি কেমন অনুভব করছেন তা নিশ্চিত করতে চান। এছাড়াও আপনি কীভাবে নিজেকে অন্যের কাছে প্রকাশ করেন, কতটা স্পষ্টভাবে এবং চিন্তাভাবনা করে আপনি নিজেকে অন্যের কাছে উপস্থাপন করেন।বুধের বৃষভ রাশিতে গোচর যোগাযোগ এবং বুদ্ধিবৃত্তিক দক্ষতার প্রতিনিধিত্ব করে এবং লেখালেখি, জনসাধারণের বক্তব্য, সাংবাদিকতা এবং একজন পাবলিক রিপোর্টার বা বিক্রয়কর্মী হিসাবে পারদর্শী।

বুধ একজন উদ্যোক্তার মতো দ্রুত চিন্তাবিদ হতে থাকে যিনি একই সময়ে একাধিক জিনিস পরিচালনা করেন এবং দক্ষতার সাথে আলোচনা করেন। আপনি দ্রুত সবকিছু বুঝতে সক্ষম এবং আপনার একটি ফটোগ্রাফিক স্মৃতি রয়েছে যা আপনাকে একজন সফল ব্যক্তি হতে সাহায্য করে। আপনি একজন চমৎকার বিক্রয়কর্মী, রাজনীতিবিদ এবং আইনজীবী হতে পারেন। বিশেষ করে মোকদ্দমা এবং ফৌজদারি আইনজীবী অর্থাৎ এমন কেউ যিনি একজনের কাছ থেকে অন্যের কাছে বার্তা বহন করেন যার জন্য চমৎকার যোগাযোগ দক্ষতা প্রয়োজন কারণ বুধ হল যোগাযোগ এবং বুদ্ধিবৃত্তিক ক্ষমতার তাৎপর্যকারী। এসময়, আপনি এই জায়গা দিয়ে উপরের ক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারেন।

অনালাইনে সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

বৃষভ রাশিতে বুধের গোচর- কেন পরবে দেশ-দুনিয়াতে এটির প্রভাব?

সরকার আর রাজনীতি

ব্যবসা আর কৃষি

বৃষভ রাশিতে বুধের গোচর- শেয়ার বাজারের ভবিষ্যবাণী

বুধ অবশ্যই একটি উপায়ে শেয়ার বাজারকে প্রভাবিত করে কারণ এটি ব্যবসার গ্রহ। এমতাবস্থায় বুধের অধিগ্রহণের ফলে শেয়ারবাজারের কার্যক্রমে গভীর প্রভাব পড়ে এবং বিভিন্ন কোম্পানির শেয়ারের মুনাফাও ক্ষতিগ্রস্ত হয়। এস্ট্রোসেজে আপনার জন্য বুধ গ্রহ সম্পর্কিত স্টক মার্কেট ভবিষ্যবাণী প্রতিবেদন নিয়ে এসেছে। আসুন জেনে নেওয়া যাক বুধের বৃষভ রাশিতে গোচর শেয়ার বাজারে কী প্রভাব ফেলবে।

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ হয়েছে। যদি তাই হয় তাহলে আপনি অবশ্যই আপনার অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ!

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি

Talk to Astrologer Chat with Astrologer